ইন্ডিয়া জোট ভেঙে যাওয়ার জন্য অধীরকেই দায়ী করলেন অভিষেক

বহরমপুর: ইন্ডিয়া জোট ভেঙে যাওয়ার কারণে অধীর চৌধুরীকেই দায়ী করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারন সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। বুধবার দলীয় প্রার্থী ইউসুফ পাঠানের সমর্থনে বহরমপুরে এক রোড শোতে এসে অধীর চৌধুরীকে আক্রমণ করে বলেন, “সমস্ত রাজ্যেই ইন্ডিয়া জোট হলেও এই রাজ্যে ইন্ডিয়া জোট যদি না হয় তার পিছনে একমাত্র কারণ এই অধীর চৌধুরী। কারন তিনি বিজেপির এজেন্ট।”

আরও পড়ুন: দিল্লির কাছে হারের পরে শাস্তি হল সঞ্জু স্যামসনের, বিপাকে রাজস্থানের অধিনায়ক

অভিষেকের আরও বক্তব্য, “২০১৪ সালে প্রায় সাড়ে ৩ লক্ষ ভোটে জয়লাভ করেছিলেন অধীর চৌধুরী। তার পর ২০১৯-এ আশি হাজার ভোটে জয় লাভ করেন।কিন্তু ২০২১-এর বিধানসভা ভোটে তৃণমূল প্রায় সাড়ে ৩ লক্ষ ভোটে এগিয়ে রয়েছে কংগ্রেসের থেকে। এ বার সাড়ে ৩  লক্ষের বেশি ভোটে আমাদের জিততে হবে। পাঠানকে জেতালে ডায়মন্ড হারবার মডেলের উন্নয়ন করা হবে বহরমপুরে বলেও আশ্বাস দেন অভিষেক। এ দিন তিনি আরও বলেন, “গত ২৫বছরে বহরমপুরে কিছু উন্নয়নের কাজ হয়নি। পাঠানকে জেতান, আমি কথা দিচ্ছি, উন্নয়নের দায়িত্ব আমি নিজের কাঁধে তুলে নিলাম।”

আরও পড়ুন: ১১ রকম হর্ন রয়েছে ভারতীয় রেলে, কোনটির কী অর্থ জানলে অবাক হবেন

বহরমপুর বিধানসভা থেকেও যাতে তৃণমূল দলীয় ভাবে কংগ্রেসের থেকে বেশি ভোট পায় সেই ব্যাপারে সতর্ক করে দেন। তাঁর মতে, প্রতিটি কাউন্সিলারকে এই ব্যাপারে দায়িত্ব নিতে হবে। বুধবার অধীর চৌধুরীকে আক্রমণ করে বলেন, “সারদার মালিক সুদীপ্ত সেন অধীর চৌধুরীকে টাকা দিয়েছেন বলে অভিযোগ করলেও তাকে ইডি ডাকে না। অথচ রাহুল গান্ধী, সনিয়া গান্ধীকে ডাকে। তাহলে বিজেপির সঙ্গে কার সেটিং আছে এখানেই পরিষ্কার।”

2024-05-08T16:27:33Z dg43tfdfdgfd