Trending:


ASI closed: মহিলাকে চুলের মুঠি ধরে গাড়িতে তোলার অভিযোগ পুরুষ পুলিশের বিরুদ্ধে, ক্লোজ ASI

ঘটনার সূত্রপাত পারিবারিক জমি নিয়ে বিবাদকে ঘিরে। জমি সংক্রান্ত সমস্যার সমাধানে তুফানগঞ্জ ১ নম্বর ব্লকের নাটাবাড়ি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের চাড়ালজানি এলাকায় একটি সালিশি সভা বসে। গত ৯ মে গ্রামে এই সালিশি সভার আয়োজন করা হয়েছিল।


Amit Shah : মোদীর বদলে প্রধানমন্ত্রীর কুর্সিতে? কেজরির দাবি নিয়ে মুখ খুললেন অমিত শাহ

৭৫ বছর বয়স হলেই অবসর গ্রহণ করবেন নরেন্দ্র মোদী। বদলে প্রধানমন্ত্রীর কুর্সিতে বসবেন অমিত শাহ। বিস্ফোরক দাবি করে দেশে তোলপাড় ফেলে দিয়েছেন অরবিন্দ কেজরিওয়াল। তাঁর দাবি নিয়ে এবার মুখ খুললেন খোদ অমিত শাহ। তিনি কি আদৌ প্রধানমন্ত্রী হবেন? স্পষ্ট করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।


Guru Asta 2024: গুরুর অস্তে ৬ জুন পর্যন্ত ৩ রাশির ভোগান্তি, খরচ নিয়ন্ত্রণে না আনলে কাঙাল

দেবগুরু বৃহস্পতি ১ মে বৃষ রাশিতে প্রবেশের পর ৭ মে অস্তমিত হয়েছে। বৃহস্পতি বৃষ রাশিতে এক মাস অর্থাৎ ৬ জুন পর্যন্ত দহন থাকবে। জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতির অধিষ্ঠান একটি গুরুত্বপূর্ণ ঘটনা হিসাবে বিবেচিত হয়। যদি কোনও গ্রহ সূর্যের কাছাকাছি চলে যায় তাহলে তাকে বলা হয় সেটিং।


তামিলনাড়ুতে ভয়াবহ দুর্ঘটনা! কারখানা বিস্ফোরণে কেড়ে নিল ১১ জনের প্রাণ

তামিলনাড়ুতে ভয়াবহ বিস্ফোরণ! আতশবাজি কারখানায় মারাত্মক বিস্ফোরণ


ব্যারাকপুরের 'কুরুক্ষেত্রে' মুখোমুখি পার্থ-অর্জুন, রথের রাশ কার হাতে?

রাজ্যের অন্যতম গুরুত্বপূর্ণ লোকসভা কেন্দ্র ব্যারাকপুর। খুব স্বাভাবিক ভাবেই এবারও জমে উঠেছে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের লড়াই। ফের একবার ওই কেন্দ্র থেকে বিজেপির টিকিটে লড়ছেন এলাকার দাপুটে নেতা অর্জুন সিং। তৃণমূলের তরফে লড়াইয়ের ময়দানে রয়েছেন তিনবারের বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী পার্থ ভৌমিক। বামেদের তরফে প্রতিদ্বন্দ্বিতা করছেন দেবদূত ঘোষ। আগামী ২০ মে ওই কেন্দ্রে ভোটগ্রহণ।


ভোট শেষেও 'তপ্ত' রায়গঞ্জ, কংগ্রেস-তৃণমূলের 'পোস্টার রাজনীতি' ঘিরে তরজা তুঙ্গে

২৬ এপ্রিল দ্বিতীয় দফায় নির্বাচন সম্পন্ন হয়েছে রায়গঞ্জে। কিন্তু, কিছুতেই সেখানের রাজনৈতিক উত্তেজনার পারদ কমছেই না। এবার কংগ্রেস নেতার নামে শহরজুড়ে পোস্টার দিল তৃণমূল। ঠিকেদারদের বিপদে ফেলার অভিযোগ উঠেছে রাজ্যের শাসক দলের বিরুদ্ধে। এই প্রসঙ্গে ঠিক কী জানা যাচ্ছে? কী বলছেন দুই রাজনৈতিক দলের নেতারা? জেনে নিন বিষয়টির বিস্তারিত আপডেট


CAA First set of citizenship: এই প্রথম CAA-আবেদনে 'নাগরিকত্ব' পেলেন ১৪ জন, দেওয়া হল সার্টিফিকেট

নাগরিকত্ব সংশোধন আইন (CAA)-এর অধীনে প্রথম ধাপে ১৪ জন নাগরিকত্ব শংসাপত্র পেলেন। পাকিস্তান, আফগানিস্তান এবং বাংলাদেশের নির্যাতিত হিন্দু, শিখ, বৌদ্ধ, জৈন, পার্সি এবং খ্রিস্টান ধর্মের বাসিন্দাদের ভারতীয় নাগরিকত্ব দেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে। ডিজিটাল স্বাক্ষর করা শংসাপত্র ইমেলের মাধ্যমে অন্য অনেক আবেদনকারীদের দেওয়া হয়েছে।


ফ্রান্সে হলোকস্ট মেমোরিয়ালে হামলা, মাক্রোঁর তীব্র সমালোচনা

প্যারিসের একটি হলোকস্ট মেমোরিয়ালসহ কয়েকটি স্কুল ও নার্সারিতে গ্রাফিতি হামলার তীব্র সমালোচনা করেছেন ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল মাক্রোঁ৷ ইহুদি সংগঠনের নেতৃবৃন্দও এ ঘটনায় সমালোচনামুখর৷


জ্বলছে উত্তরাখণ্ডের জঙ্গল, 'বনকর্মীদের ভোটের ডিউটিতে কেন?' ক্ষুব্ধ সুপ্রিম কোর্ট

উত্তরাখণ্ডের বনাঞ্চল এখনও জ্বলছে। এই মামলার শুনানি করার সময়, সুপ্রিম কোর্ট বলেছে যে, উত্তরাখণ্ড সরকারকে বনের আগুন নেভাতে গুরুত্ব ও তৎপরতা দেখাতে হবে। এ বিষয়ে রাজ্য সরকারের মনোভাব তাৎক্ষণিক পদক্ষেপ দেখায়নি। বন বিভাগের কর্মীদের নির্বাচন ও চারধাম যাত্রা থেকে আলাদা করতে হবে।


NewsClick: অভিযোগ ভিত্তিহীন, নিউজক্লিকের এডিটরকে মুক্তির নির্দেশ, বিরাট স্বস্তিতে প্রবীর পুরকায়স্থ

ইউএপিএ মামলায় অভিযুক্ত 'নিউজ ক্লিকের' সম্পাদককে অবিলম্বে মুক্তির নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট।


Raj Bhavan CC Footage: ঢাকা থাকল সত্য? সিসি ফুটেজে অভিযোগকারিণীকে দেখাল রাজভবন! কী বললেন তরুণী?

রাজভবনের এদিনের ফুটেজ দেখে এদিন একদিকে একাধিক প্রশ্ন সামনে এসেছে। প্রশ্ন উঠছে এখানে যে সত্যের মুখোমুখি হওয়ার কথা বলা হয়েছিল বাস্তবে সেই সত্য কি সামনে এল?


বিগ ধামাকা সুপারস্টারের! জঙ্গলমহলে দেব, ঝাড়গ্রামে রোড শো-তে ঝড় তুললেন তারকা

ঝাড়গ্রাম: সবুজের শহর ঝাড়গ্রাম। এবার সেই ঝাড়গ্রামে প্রচার করলেন তারকা প্রার্থী দেব। ছোট শহর, শাল, শিমুল ঘেরা সবুজ শহরে ঝাড়গ্রামে তৃণমূলের প্রার্থী কালীপদ সরেনের সমর্থনে সুবিশাল রোড শো করলেন দীপক অধিকারী ওরফে দেব।মঙ্গলবার দুপুরে ঝাড়গ্রাম শহরে তিনি প্রার্থীকে সঙ্গে নিয়ে প্রচার করেন।অধিবাসী সংস্কৃতিকে মেনে গলায় হলুদ কাপড় নিয়ে তিনি রোড শো করেন। হেলিকপ্টারে আসতেই জঙ্গলমহলের সংস্কৃতি মেনে তার মাথায় বেঁধে দেওয়া হয় পাগড়ি। এরপর তিনি সুসজ্জিত...


Anup Maji Lala: কয়লা পাচার কাণ্ড: হঠাত্‍ আসানসোলে আত্মসমর্পণ মূল অভিযুক্ত লালার

কয়লা পাচার মামলায় নাটকীয় মোড়। অবশেষে আদালতে আত্মসমর্পণ করলেন অন্যতম মূল অভিযুক্ত অনুপ মাজি ওরফে লালা। মঙ্গলবার আসানসোলের বিশেষ সিবিআই আদালতে আত্মসমর্পণ করেছেন অনুপ।


Uttarakhand High court: ১০ বছর আগে দেরাদুনে বাঙালি দম্পতি খুন, মৃত্যুদণ্ড রদ করে বেকসুর খালাস হাইকোর্টের

এই ঘটনায় মূল অভিযুক্তের নাম হল রাজু দাস। সে পেশায় একজন ক্যাব চালক। তাকে মৃত্যুদণ্ড দিয়েছিল উত্তরাখণ্ডের একটি জেলা ও দায়রা আদালত। অন্যদিকে, এই ঘটনায় অভিযুক্ত আরও তিন জন কুন্দন দাস (৩২), গুড্ডু (৩৬) এবং বাবলুকে (৩৭) আদালত যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছিল।


দেবাংশুকে বিয়ের প্রস্তাব মাঝরাস্তায়! ভোটের প্রচারের মাঝে বড় 'কাণ্ড'

হলদিয়া: লোকসভা ভোটের প্রচার পর্বেই বিয়ের প্রস্তাব পেলেন দেবাংশু ভট্টাচার্য। মঙ্গলবার লোকসভা ভোটের প্রচার পর্বে হলদিয়ায় দেবাংশু বিয়ে করার প্রস্তাব পেলেন।চতুর্থ দফার লোকসভা ভোট গ্রহণ পর্ব শেষ হয়েছে। ২৫ মে ষষ্ঠ দফায় তমলুক লোকসভা কেন্দ্রের ভোট গ্রহণ। তমলুক লোকসভা ভোট গ্রহণ পর্বের আগে প্রতিটি রাজনৈতিক দলের প্রচার কর্মসূচি চলছে জোর কদমে।তমলুক লোকসভা কেন্দ্রের এবারের শাসকদল তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে দেবাংশু তমলুকের প্রতিটি এলাকা জুড়ে...


শিক্ষিকার এমন কাণ্ড! ফাঁকা ক্লাসরুমে ছাত্রের সঙ্গে....ঘটনা পৌঁছল থানায়

আমেরিকা: ১১ বছরের কিশোরের সঙ্গে অপ্রীতিকর অবস্থায় ধরা পড়লেন ২৪ বছর বয়সী শিক্ষিকা। অভিযোগ ক্লাসের মধ‍্যেই ওই কিশোরের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ধরা পড়েন শিক্ষিকা। মার্কিন যুক্তরাষ্ট্রের উইসকনসিনে ঘটেছে এই ঘটনা।ম‍্যাডিসন বার্গম‍্যান নামে ওই শিক্ষিকার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে কিশোরের পরিবার। অভিযোগ ওই শিক্ষিকা ইচ্ছে করেই কিশোরের বসার জায়গা নিজের কাছাকাছি করে নেন।যাতে ক্লাস চলাকালীন অন‍্য ছাত্রছাত্রীদের চোখ এড়িয়ে তিনি কিশোরকে স্পর্শ করতে পারেন।...


TMC News: TMC-ISF'র সংঘর্ষে উত্তপ্ত হাবড়া, গুরুতর আহত ২ তৃণমূল কর্মী

তৃণমূল ও আইএসএফের সংঘর্ষে উত্তপ্ত হাবড়া। হাবড়ার রাউতারা গ্রামে তৃণমূল- আইএসএফ সংঘর্ষ। ঘটনায় গুরুতর আহত ২ তৃণমূল কর্মী। আহতরা বারাসাত হাসপাতালে চিকিৎসাধীন। আইএসএফের বিরুদ্ধে তাদের কর্মীদের ওপর হামলার অভিযোগে সরব তৃণমূল। ধারালো অস্ত্র নিয়ে এলোপাথাড়ি হামলা চালানো হয় বলে অভিযোগ। আইএসএফের পাল্টা দাবি, তাদের পতাকা খুলে ফেলে দিচ্ছিল তৃণমূল। প্রতিবাদ করায় শাসক দলের কর্মীরা হামলা করে বলে অভিযোগ। প্রতিরোধ করতে গেলে দু'পক্ষের মধ্য়ে বচসা বাধে বলে দাবি। ঘটনায় দুই আইএসএফ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।


দুর্ঘটনা কমাতে ফ্রান্সে প্রচারণা- 'নারীর মতো গাড়ি চালান'

ভিক্টিম অ্যান্ড সিটিজেন অ্যাসোসিয়েশন বলছে, সমাজে প্রচলিত ধারণা অনুযায়ী পুরুষেরা নারীদের চেয়ে নিরাপদ চালক৷ কিন্তু ফরাসি সড়ক দুর্ঘটনার পরিসংখ্যান দেখাচ্ছে ভিন্ন চিত্র৷


অযোগ্য শিক্ষকদের সংখ্যা বদলের তথ্য দিল এসএসসি, সুপ্রিম কোর্ট তলব করল প্রমাণ

চাকরিহারাদের পাশে দাঁড়িয়ে মামলা করেছিল এসএসসি ও রাজ্য সরকার। তৃণমূল কংগ্রেসের নেতা–নেত্রীরা বলছেন চাকরিহারাদের পাশে তাঁরা দাঁড়িয়েছেন এবং যাতে কারও চাকরি না যায় সেদিকে লক্ষ্য রাখা হবে। কাজ করা হবে। যদিও দিলীপ ঘোষ আজ বলেছেন, প্রধানমন্ত্রী যোগ্যদের পাশে থাকবেন বলতেই এসএসসি তথ্য দিতে শুরু করেছে।


Sandeshkhali: গ্রেফতারির ভয়! কোথায় ক'টা মামলা? হাইকোর্টে বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা.....

সন্দেশখালির ভাইরাল ভিডিয়োকাণ্ডে মাম্পি ওরফে পিয়ালী দাস নামে এক মহিলাকে তলব করেছিল পুলিস। গতকাল, মঙ্গলবার বসিরহাট মহকুমা আদালতে আত্মসমর্পন করেন মাম্পি। কিন্ত জামিন পাননি, তাঁকে পাঠিয়ে দেওয়া হয় জেল হেফাজতে। গ্রেফতারির বিরুদ্ধে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন মাম্পিও। রেখা ও মাম্পি দু'জনের মামলারই শুনানির সম্ভাবনা হাইকোর্টের বিচারপতি জয় সেনগুপ্তে বেঞ্চে। কবে? আগামিকাল, বৃহস্পতিবার।


Sandehskhali: গঙ্গাধর কয়ালের ভাইরাল ভিডিও নিয়ে ফের বিজেপিকে নিশানা করলেন সুকুমার মাহাতো

ABP Ananda LIVE: 'বিজেপি (BJP)যাঁদের দিয়ে মিথ্যা নারী নির্যাতনের কেস করিয়েছিলেন তাঁরা আসতে আসতে মুখ খুলছেন, কারণ তাঁরা বুঝেছেন যে বিজেপির এই চক্রান্ত গঙ্গাধর কয়াল ফাঁস করেছেন। যখন এই ভিডিওটা তাঁরা পেয়েছে তাঁরা স্বেচ্ছায় মিডিয়ার সামনে এসে বলেছে। গঙ্গাধর কয়ালের ভিডিওটার সত্যতা মানুষ জেনে গিয়েছিল, সেটাকে অন্যদিকে ঘোরানোর জন্য এই চক্রান্ত করেছে বিজেপি, বললেন সুকুমার মাহাতো(sukumar mahato)।


অধীর চৌধুরির বক্তব্যের অসম্পূর্ণ ভিডিও ঘিরে বিভ্রান্তি, পুরোটা জানলে চমকে যাবেন

Fact Checked by VishvasNews #নয়াদিল্লি: লোকসভা নির্বাচনের মধ্যেই, সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ভাইরাল হয়েছে যা দাবি করছে যে পশ্চিমবঙ্গ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরি জনগণকে টিএমসির পরিবর্তে বিজেপিকে ভোট দেওয়ার জন্য আবেদন করছেন।বিশ্ব নিউজ নিজেদের তদন্তে এই দাবিটিকে বিভ্রান্তিকর বলে মনে করেছে। কংগ্রেস প্রার্থীর সমর্থনে একটি নির্বাচনী সমাবেশে বক্তৃতা দিতে গিয়ে, অধীর রঞ্জন চৌধুর বিজেপির তুলনায় টিএমসির ত্রুটিগুলি তুলে ধরতে মন্তব্য করেছিলেন। তাঁর...


BJP-তে যোগ দেওয়া MLA-দের জেলে পুরব, সরকার পড়ার আশঙ্কা উড়িয়ে হুঙ্কার হিমাচলের মুখ্যমন্ত্রী সুখুর

লোকসভা নির্বাচনের লক্ষ্যে সিমলা থেকে সোমবার মনোনয়ন জমা দেন কংগ্রেস প্রার্থী বিনোদ সুলতানপুরি। সেখানে উপস্থিত ছিলেন হিমাচলের মুখ্যমন্ত্রী। মনোনয়ন জমা দেওয়ার পরে চৌরা মাঠে কংগ্রেসের তরফে একটি জনসভার আয়োজন করা হয়। তাতে মুখ্যমন্ত্রীর নেতৃত্বে উপস্থিত ছিলেন সিপিএমের নেতৃত্ব।


Student death: স্কুল ছুটির পর রাস্তা পার হতে গিয়ে খড়দহে সেন্ট জেভিয়ার্সের ছাত্রীকে পিষে দিল লরি, আহত ২ পড়ুয়া

প্রতিদিনকার মতোই স্কুল ছুটি হওয়ার পর কল্যাণী এক্সপ্রেসওয়ে হয়ে একটি লেনে ওঠে রূপকথা। তার সঙ্গে ছিল অষ্টম শ্রেণির আরও দুই পড়ুয়া। তবে এক্সপ্রেসওয়ের মাঝে একটি কাটা লেন ধরে যেতেই ঘটে বিপত্তি। জানা যায়, ওই লেন পার করে অন্য একটি লেনে যাওয়ার পথেই উলটো দিক থেকে একটি ট্রাক এসে তাকে পিষে দেয়।


প্রথমে অপহরণের অভিযোগ, পরে মিলল খোঁজ, মনোনয়ন প্রত্যাহার বারাসতের প্রার্থী কাকলির

বারাসত লোকসভা কেন্দ্রের নির্দল প্রার্থী কাকলি ঘোষকে অপহরণের অভিযোগ। পরে অবশ্য খোঁজ পাওয়া যায় তাঁর। তাঁকে কেউ বা কারা অপহরণ করেনি বলেও সাফ জানিয়েদেন কাকলি। মঙ্গলবারই মনোনয়ন জমা দিয়েছিলেন কাকলি। যদিও বুধবার সেই মনোনয়ন প্রত্যাহার করে নিতে দেখা যায় তাঁকে। গোটা ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে বারাসত লোকসভা কেন্দ্র এলাকায়।


তেঁতুলিয়ায় বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ-এর গুলিতে নিহত হয়েছেন দুই বাংলাদেশি৷ মঙ্গলবার রাত সাড়ে ১২টার পর উপজেলার খয়খাটপাড়া সীমান্তে এ ঘটনা ঘটে৷


প্রতিবেশীর কুকুরের কামড়ে রক্তাক্ত ছোট্ট মেয়ে! লিফটের ভিডিয়ো দেখে আঁতকে উঠবেন আপনিও

কুকুরের আক্রমণের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। বিষয়টি নয়ডার একটি হাউসিং সোসাইটির কথা বলা হচ্ছে। যেখানে একটি বিখ্যাত আবাসনে একটি কুকুর লিফটে যাওয়া একটি মেয়েকে আক্রমণ করেছে। এই ক্লিপটি ইন্টারনেটে আলোচনার বিষয় হয়ে উঠেছে। ভয়ের ক্লিপটি নিচে দেখে নিন।


LIVE WB HS 12th Result 2024: উচ্চ মাধ্যমিকে ফার্স্ট আলিপুরদুয়ারের অভীক দাস (496), মেধা তালিকায় আর কারা?

Uccha Madhyamik Results 2024 Live: প্রতীক্ষার অবসান। প্রকাশিত হল উচ্চ মাধ্যমিকের ফল। দুপুর 1টা নাগাদ সাংবাদিক বৈঠক করে আনুষ্ঠানিক ফল প্রকাশ করলেন উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদের সভাপতি চিরঞ্জীব ভট্টাচার্য। পড়ুয়ারা অনলাইনে রেজাল্ট দেখতে পাবে দুপুর 3টে থেকে। মোবাইল অ্যাপ ও SMS-এর মাধ্যমেও জানা যাবে রেজাল্ট। 10 মে মার্কশিট ও শংসাপত্র স্কুল থেকে সংগ্রহ করতে পারবে ছাত্র-ছাত্রীরা।


Huma Qureshi Update: মনে আছে তো পুষ্পা পাণ্ডে কে, অক্ষয়-আরশাদের সঙ্গে Jolly LLB 3-তে ফিরছেন হুমা

Huma Qureshi joins Jolly LLB 3: জলি এলএলবি ৩-এর কাস্টে যোগ দিয়েছেন হুমা কুরেশি। এই ছবির সুবাদে একজোট হচ্ছেন দুই জলি অর্থাৎ ‘জলি এলএলবি ৩’-এ একসঙ্গে দেখা যাবে অক্ষয় কুমার ও আরশাদ ওয়ারসিকে। ছবির দ্বিতীয় ভাগের মতো হুমাকে ফের পুষ্পা পাণ্ডের ভূমিকায় দেখা যাবে।


উচ্চ মাধ্যমিকে প্রথম আলিপুরদুয়ারের অভীক দাস,মেধাতালিকায় সবচেয়ে বড় চমক দিল হুগলি

কলকাতা: প্রকাশিত হল ২০২৪ সালের উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফল। আর তাতে মেধা তালিকায় রয়েছে একের পর এক চমক। প্রথম দশে রয়েছে ৫৮ জন পড়ুয়া। উচ্চ মাধ্যমিকে প্রথম রয়েছে অভীক দাস। আলিপুরদুয়ার থেকে। ৪৯৬ পেয়েছে অভীক। আলিপুরদুয়ারের ম্যাক উইলিয়ামস উচ্চ বিদ্যালয় থেকে সারা রাজ্যে প্রথম হয়েছে অভীক। দ্বিতীয় হয়েছে সৌম্যদীপ সাহা। সে পেয়েছে ৪৯৫ জন। ১৫ জেলার মধ্যে থেকে ৫৮ জন ঠাঁই করে নিয়েছে মেধাতালিকায়। সবচেয়ে বেশি হুগলি থেকে ১৩ জন পড়ুয়া জায়গা করে নিয়েছে...


Lok Sabha Election : অতীতের হ্যারিকেনের জায়গায় ভোটকর্মীদের এবার চার্জার বাল্ব

লোকসভা ভোটের ষষ্ঠ দফায়, ২৫ মে ভোট হতে চলেছে বাঁকুড়ায়। ওই এলাকায় ভোটকর্মীদের সুবিধার জন্য দেওয়া হবে একটি করে ইমার্জেন্সি বাল্ব। পাশাপাশি ওআরএস, দরকারি ওষুধপত্র, সাবান, শ্যাম্পু, পকেট চিরুনিও-সহ এক গুচ্ছ প্রয়োজনীয় সামগ্রী দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বাঁকুড়া জেলা প্রশাসন। এ ছাড়াও বুথে যাতায়াতের দূরত্ব কমাতে ৯টি ডিসিআরসি খোলা হবে জেলা জুড়ে।


হেনস্থা বা রোষের মুখে নয়, নির্বাচণের প্রচারে বেড়িয়ে সরাসরি জুটলো বিয়ের প্রস্তাব, কী উত্তর দিলেন দেবাংশু

নির্বাচণের প্রচারে রাজ্য রাজনীতির 'এলিজবেল ব্যাচেলর' দেবাংশু ভট্টাচার্যের সঙ্গে ঘটলো একবারে অন্য এক পরিস্তিতি। কিভাবে সামলানের তিনি


Zulfiqar Ali Bhutto: পাকিস্তানি মুদ্রায় দিতে হবে জুলফিকার আলি ভুট্টোর ছবি, তিনিই জননায়ক, নয়া প্রস্তাব

জুলফিকার আলি ভুট্টোকে জননায়ক ঘোষণার দাবি।


গরম থেকে স্বস্তি পেতে স্নানের জন্য নদীতে নেমেছিল দুই বন্ধু...তারপর শুধুই কান্না!

মালদহ: তীব্র গরমের দুপুরে একটু স্বস্তির খোঁজে দুই বন্ধু মিলে নদীতে স্নান করতে নেমেছিলেন। কিন্তু তাতেই ঘটল সর্বনাশ। নদীতে সাঁতার কাটার সময় নিয়ন্ত্রণ হারিয়ে হঠাৎই নিখোঁজ হয়ে গেল দুই বন্ধু। বিষয়টি লক্ষ্য করেন সেই সময় নদীর পাড়ে উপস্থিত অনান্যরা। ঘটনাটি ইংরেজবাজারের।দেবাশিস মণ্ডল (২২) ও নবকুমার মণ্ডল (২২) নামে ওই দুই যুবক নিখোঁজ হওয়ার প্রায় সঙ্গে সঙ্গেই নদীতে তাঁদের সন্ধানে তল্লাশি শুরু হয়। খবর পেয়ে ছুটে আসেন আশেপাশের এলাকার বাসিন্দারাও।...


Hazi Nurul Islam TMC: প্রার্থী পদ বাতিল হচ্ছে না বসিরহাটের হাজি নুরুল ইসলামের! | Zee 24 Ghanta

Basirhat Haji Nurul Islam's candidacy is not cancelled! See what's new according to the commission


রান্নাঘরে ঢুকে পিছন থেকে গৃহবধূকে… ওয়াটার পিউরিফায়ার সারাতে এসে সাংঘাতিক কাণ্ড

বাড়িতে ওয়াটার পিউরিফায়ার সারাতে এসে গৃহবধূকে যৌন হয়রানি। বেঙ্গালুরুর ঘটনা। বেগুর থানায় মামলা দায়ের করেছেন নিগৃহীতা। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, বাড়ির ওয়াটার পিউরিফায়ার খারাপ হয়ে যাওয়ায় ৪ মে বেগুরের বাসিন্দা ৩০ বছর বয়সী এক গৃহবধূ কাস্টমার কেয়ারে ফোন করে অভিযোগ জানান। কিন্তু টেকনিশিয়ান না আসায় পরদিন ফের ফোন করেন। বিকেল ৫টা নাগাদ টেকনিশিয়ান আসে। সেই সময় ওই গৃহবধূ বাড়িতে একাই ছিলেন। দরজা খুলে দেন তিনি।...


Puruila Accident: পুরুলিয়ায় মর্মান্তিক দুর্ঘটনা, বেপরোয়া লরির ধাক্কায় মৃত ৫

হংসরাজ সিংহ, পুরুলিয়া: বেপরোয়া একটি লরির ধাক্কায় মৃত্যু হল পাঁচ জনের (Puruila accident)। জখম হলেন আরও পাঁচজন। মর্মান্তিক এই পথ দুর্ঘটনাটি ঘটেছে পুরুলিয়া (Puruila) জেলার নিতুড়িয়া থানার (Neturia police station) অন্তর্গত পুরুলিয়া বরাকর রাজ্য সড়কের ভামুরিয়া মোড়ের কাছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে একটি লরি পুরুলিয়ার থেকে বরাকরের দিকে যাচ্ছিল সেই সময় বেপরোয়াভাবে এসে প্রথম একটি যাত্রীবোঝাই টোটো তারপর একটি মোটরসাইকেলকে ধাক্কা...


রানাঘাটের তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারীর সম্পত্তির পরিমাণ সম্পর্কে কি বলছে হলফনামা

নদিয়া: একুশের বিধানসভা নির্বাচনে তিনি ছিলেন ছিলেন বিজেপির প্রার্থী। রানাঘাটের কেন্দ্র থেকে তিনি জিতে হন বিজেপির বিধায়ক। পেশায় চিকিৎসক আসন্ন লোকসভা নির্বাচনের রানাঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারীর স্থাবর, অস্থাবর সম্পত্তি কত রয়েছে, শিক্ষাগত যোগ্যতা বা কত দূর!নির্বাচনী হলফনামায় যেই তথ্য রয়েছে তার থেকে জানা যায় ২০১৮-১৯ অর্থবর্ষ থেকে ২০২২- ২৩ অর্থবর্ষ পর্যন্ত আয়ের হিসেব দিয়েছেন রানাঘাট লোকসভা নির্বাচনের তৃণমূল প্রার্থী...


COVID টিকা তুলে নিল অ্যাস্ট্রাজেনেকা, ভারতে কী হবে?

ফার্মাসিউটিক্যাল জায়ান্ট AstraZeneca তার Covid-19 ভ্যাকসিন, Vaxzevria এর বিশ্বব্যাপী প্রত্যাহার ঘোষণা করেছে। প্রাথমিক কারণ হিসাবে নতুন ভ্যাকসিন বিকল্পেরও উল্লেখ করেছে। সংস্থাটি স্বেচ্ছায় ইউরোপীয় ইউনিয়নের মধ্যে ভ্যাকসিনের জন্য "বিপণন অনুমোদন" প্রত্যাহার করেছে এবং অন্যান্য দেশে যেখানে ভ্যাকসিন অনুমোদিত হয়েছিল সেখানে সেই আবেদন করা হবে বলে আশা করা হচ্ছে।


মুহূর্তের মধ্যেই ভয়াবহ ঘটনা!গাড়ির মধ্যে রক্তাক্ত সব দেহ!ভিতরে শুধু কান্নার শব্দ

মুম্বই: মুম্বই-পুনে এক্সপ্রেসওয়েতে ভয়ঙ্কর দুর্ঘটনা। শুক্রবার ভোরে এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৩ জনের। গুরুতর আহত হন আটজন। দুর্ঘটনাটি ঘটে যখন এক্সপ্রেসওয়েতে একটি ট্রাক ব্রেক ফেইল করে।যার ফলে চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ফলে জাতীয় সড়কে থাকা আরও দুটি গাড়ির সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। আর এতেই ঘটে ভয়ঙ্কর দুর্ঘটনাটি।Maharashtra: 3 died, 8 injured on Mumbai-Pune expressway near Bhor Ghat this morning. Accident occurred after a truck going on...


মোদি আসবেন, সেজে উঠছে পুরুলিয়া

পুরুলিয়া: রাজ্য জুড়ে চলছে লোকসভা নির্বাচন। ইতিমধ্যেই চতুর্থ দফার নির্বাচন সম্পন্ন হয়ে গিয়েছে। সামনেই পঞ্চম দফার ভোট। ভোট প্রচার উপলক্ষে আগামী ১৯ মে পুরুলিয়া সফরে আসতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।বিজেপির দলীয় সূত্রে জানা গিয়েছে, পুরুলিয়া লোকসভা আসনের বিজেপি প্রার্থী জ্যোতির্ময় সিং মাহাতর সমর্থনে প্রধানমন্ত্রী বলরামপুরে পুরুলিয়া এক নম্বর ব্লকের সৈনিক স্কুল সংলগ্ন রায়বাঘিনী মাঠে সভা করবেন।প্রধানমন্ত্রী আসার আগে এদিন জনসভার মাঠ...