চাঁদিফাটা গরম! উত্তাপ উপেক্ষা করে অর্জুন গড়ে সড়ক সমাবেশে যোগ পার্থ ভৌমিকের

ভাটপাড়া: ২০১৯ সালের লোকসভা ভোটের ফল প্রকাশের পরে বারবার অশান্তির ঘটনা ঘটেছে জগদ্দল এলাকায়৷ ভাটপাড়া-জগদ্দল এলাকার অশান্তি নিয়ে রীতিমতো রাজনৈতিক আলোড়ন পড়ে গিয়েছিল গোটা রাজ্য জুড়ে৷ এবার বিজেপি প্রার্থীর বিরুদ্ধে সেই ঘটনার উদাহরণ টেনে বারবার প্রচার করছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী। বিজেপিও পালটা কটাক্ষ করতে ছাড়েনি৷ এই অবস্থায় এলাকায় প্রচার সারলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী পার্থ ভৌমিক৷

 তীব্র গরম উপেক্ষা করে সড়ক সমাবেশ সারছেন তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক। জগদ্দলের পরে এবার ভাটপাড়া বিধানসভা কেন্দ্রের অন্তর্গত ২৬ এবং ২৭ নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেস ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী পার্থ ভৌমিক সহ স্থানীয় সকল নেতৃবৃন্দদের উপস্থিতিতে এক সড়ক সমাবেশের আয়োজন করা হয়। স্থানীয় মহিলা তৃণমূল কংগ্রেসের কর্মীরা ফুলের মালা এবং চন্দনের ফোঁটা দিয়ে পার্থবাবুকে প্রচার পর্বে বরণ করে নেন। এরপর এই সড়ক সমাবেশের সূচনা হয় সাংস্কৃতিক অনুষ্ঠান দিয়ে। পুরসভা এলাকার তৃণমূল কংগ্রেস কর্মীরা প্রার্থী পার্থ ভৌমিককে সমর্থন জানাতে এই সমাবেশে যোগদান করেন। তিনি সকলকে আশ্বাস দেন যে তিনি ভোটে জিতলে শান্তি বিরাজ করবে ভাটপাড়ায়। কোনরকম কোনও অরাজকতা যেন না হয় সেই দিকে তিনি পূর্ণ মাত্রায় খেয়াল রাখবেন। এইভাবেই ভাটপাড়া বাসীকে পার্থবাবু দিলেন শান্তির বাতাবরণ।

অস্বস্তিকর পরিবেশে ফের যেন স্বস্তি ফিরে আসে এটা তাঁর অন্যতম প্রতিজ্ঞা। জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্বের দাবি, এই সড়ক সমাবেশে প্রার্থী পার্থ ভৌমিক বিপুল পরিমাণে সাড়া পেয়েছেন।জনসাধারণের থেকে এই রকম ইতিবাচক প্রতিক্রিয়া পেয়ে, তৃণমূল কংগ্রেস আশাবাদী যে তৃণমূল কংগ্রেস প্রার্থী পার্থ ভৌমিক আসন্ন লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করবে।

২০১৯ সালের লোকসভা ভোটের পর থেকে বারবার রাজনৈতিক অশান্তির কারণে উত্তপ্ত হয়েছে ভাটপাড়া । তৃণমূল কংগ্রেস বনাম অর্জুন সিং অনুগামীদের লড়াই বারবার সামনে এসেছে৷ পদ্মশিবির থেকে জোড়া ফুল শিবিরে নাম লেখানোর পরেও বিভিন্ন সময় উত্তেজনা বজায় থেকেছে৷ ২০২১ সালের বিধানসভা ভোটের ফল যদি দেখা যায় তাহলে ব্যারাকপুর লোকসভার মধ্যে একমাত্র এই বিধানসভায় বিজেপি জয়লাভ করেছে। যদিও পুরভোটে এই বিধানসভা আসনে ভাল ফল তৃণমূলের। সেই ভাটপাড়াতেই প্রচার সারলেন পার্থ ভৌমিক।

2024-05-06T05:38:28Z dg43tfdfdgfd