জোড়া কর্মসূচি! তৃতীয় দফা নির্বাচনের আগে বঙ্গে ফের অমিত শাহ... ১১-এ আসছেন মোদি

কৃষ্ণনগর: তৃতীয় দফা নির্বাচনের ঠিক আগের দিন আজ বঙ্গে জোড়া কর্মসূচি অমিত শাহর। প্রথমে কৃষ্ণনগরে দলীয় প্রার্থীকে নিয়ে রোড শো এবং পরে দুর্গাপুরের তিলক ময়দানে দিলীপ ঘোষের সমর্থনে সভা করবেন শাহ। গতকাল রাতে দুর্গাপুরে পৌঁছেই সুকান্ত মজুমদার ও অন্য নেতৃত্বের কাছে ভোট প্রস্তুতি নিয়ে খোঁজ নেন অমিত শাহ।

দলীয় সূত্রে খবর, গত লোকসভার জেতা আসনগুলির একটি আসনও হাতছাড়া যেন না হয় সেদিকে নজর দেওয়া হবে। পাশাপাশি, আসানসোল পুনরুদ্ধার করতে হবে, শাহ এমনটাও বার্তা দিয়েছেন বলে খবর। দক্ষিণবঙ্গের বিভিন্ন সাংগঠনিক নেতৃত্বকে নিয়ে গতকাল গভীর রাত পর্যন্ত দুর্গাপুরের হোটেলে বৈঠক করেন সুকান্ত মজুমদার। কিছুক্ষণের মধ্যেই দুর্গাপুরের হোটেল থেকে রওনা হবেন অমিত শাহ।

আরও পড়ুন– কলকাতায় মঙ্গলবার ও দক্ষিণবঙ্গের সাত জেলায় সোমবার কালবৈশাখী ঝড়ের সম্ভাবনা! রাজ্য জুড়েই বৃষ্টির পূর্বাভাস

অন্যদিকে আগামী ১১ এবং ১২ মে রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বিজেপি সূত্রের খবর, দু’দিনে বঙ্গে চারটি জনসভা করবেন নরেন্দ্র মোদি। লোকসভা নির্বাচনকে সামনে রেখে এ রাজ্যে ইতিমধ্যেই ১২টি সভা করেছেন প্রধানমন্ত্রী। চতুর্থ দফা নির্বাচনের ঠিক আগেই ফের বঙ্গ সফরে প্রধানমন্ত্রী। সূত্রের খবর, এখনও পর্যন্ত ঠিক হয়েছে ১১ তারিখ হাওড়ার উলুবেরিয়াতে দলীয় প্রার্থীর সমর্থনে সভা করবেন মোদি। পরের দিন ১২ মে আরামবাগ-সহ আরও ৩ টি সভা করার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

2024-05-06T05:53:32Z dg43tfdfdgfd