দিঘা সমুদ্রে তুমুল মজা সবাই মিলে, বাড়ির দরজার সামনে আসতেই যা ঘটল...! সব শেষ

বারুইপুর: বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটল বারুইপুরের বিশ্বাস পরিবারে। পরিবারের সদস্যরা মিলে বাড়ি তালা দিয়ে দিঘায় বেড়াতে গিয়েছিলেন। আর সেই সুযোগ কাজে লাগিয়ে ফাঁকা বাড়িতে হানা দিয়ে সব কিছু চুরি করে নিয়ে পালিয়ে গেল দুষ্কৃতীরা। এমনই একটি দুঃসাহসিক চুরির ঘটনাটি ঘটে বারুইপুরের মদারাট পঞ্চায়েতের বিশ্বাস পাড়ায়।

পরিবারের সদস্যরা বাড়ি ফিরে দেখেন গেটের দুটি তালা ভাঙা। অভিযোগ, একটি ঘর থেকে নগদ দেড় লক্ষ টাকা, অন্য ঘর থেকে চল্লিশ হাজার টাকা-সহ দেড় ভরি গয়না, কাঁসার বাসন সব খোয়া গিয়েছে। ঘর কার্যত তছনছ করা হয়েছে। এত বড় চুরির ঘটনায় কান্নায় ভেঙে পড়েছেন বিশ্বাস বাড়ির গৃহকর্ত্রী‌। তিনি বলেন, হঠাৎ ঠিক হয় পরিবারে সব সদস্য মিলে দিঘায় বেড়াতে যাব। সেই মতো বাড়ি তালা বন্ধ করে বেড়াতে গিয়েছিলাম। ফিরে এসে দেখি বাড়ির দরজা সব তালা ভাঙা অবস্থায় পড়ে রয়েছে‌।

আরও পড়ুনঃ আজ শ্রাবণের প্রথম সোমবার, মহিলারা মেনে চলুন এই ক’টি নিয়ম, সংসার ভরবে সুখ-অর্থে

পরিবারের সদস্যরা জানিয়েছে, আমরা ঘরের ভিতরে গিয়ে দেখি গয়না, টাকা পয়সা যা ছিল সব চুরি করে নিয়ে গিয়েছে। আমরা একেবারে নিঃস্ব হয়ে গিয়েছি।’ এই ঘটনায় স্থানীয় থানায় অভিযোগ দায়ের করে পরিবার। খবর পেয়ে বাড়িতে আসে পুলিশ। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে বারুইপুর থানার পুলিশ।

সুমন সাহা

2024-07-22T10:54:10Z dg43tfdfdgfd