প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের টুইট! এই পোস্ট দেখে হাসির রোল রাজ্য জুড়ে

মঙ্গলবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে টুইট করেছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর এই টুইট দেখে বিস্মিত বাংলার পাশাপাশি দেশীয় রাজনৈতিক মহল। আসলে কয়েকদিন আগেই যিনি জনসভা থেকে দাড়িয়ে বলেছিলেন প্রধানমন্ত্রী-কে টেনে নামাবো, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনে তাঁর আবেগঘন টুইট দেখে বেজায় হাস্যকৌতুক ঘটনা বলে মনে করেছেন রাজ্যবাসী। অভিষেক বন্দ্যোপাধ্যায় তার এক্স হ্যান্ডেলে এই বিষয়ে একটি বিশেষ পোস্ট করেছেন।

তৃণমূল ও বিজেপির মধ্যে রাজনৈতিক মতপার্থক্য রয়েছে। অভিষেক বন্দ্যোপাধ্যায় ১০০ দিনের কাজ থেকে শুরু করে মহিলাদের নিরাপত্তা, অনেক জায়গায় ভোটের মতো বিষয় নিয়ে প্রতিনিয়ত দেশের প্রধানমন্ত্রীকে নিশানা করেছেন। কিন্তু আজ হঠাৎ ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ প্রধানমন্ত্রীকে তার এক্স হ্যান্ডেলে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সবাইকে অবাক করে দিলেন।

আজ অভিষেক তার এক্স হ্যান্ডেলে লিখেছেন, 'মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজিকে জন্মদিনের শুভেচ্ছা। আমি আপনার সুস্বাস্থ্য ও সুখের কামনা করছি।' এই ঘটনাকে রাজ্যবাসী স্বার্থ চরিতার্থ করা বলে মন্তব্য করেছেন। এই টুইট রাজ্যবাসী সুনজরে দেখেনি। এদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনে আজ বিশেষ অনুষ্ঠানসহ নানা অনুষ্ঠানের আয়োজন করেছে বিজেপি। বিশ্বকর্মা পূজা উপলক্ষে, বিজেপি কর্মীরা মোদীর একটি মূর্তি তৈরি করেছে, যাকে ভগবান বিশ্বকর্মা হিসাবে পুজো করা হয়েছে।

2024-09-18T06:05:31Z dg43tfdfdgfd