বাইকে করে গুলি! ...নিউটাউনে লুটিয়ে পড়লেন ব্যবসায়ী! নেপথ্যে কোন ঘটনা?

কলকাতা:  শহরের বুকে গুলি চলল শনিবার! নিউটাউন রামমন্দিরের কাছে শুট আউটের ঘটনায় চাঞ্চল্য এলাকা জুড়ে। বাইকে করে এসে গুলি চালায় ২ ব্যক্তি, এমনই অভিযোগ। তাতেই প্রাণ গিয়েছে নাসিরুদ্দিন খান নামের এক ব্যক্তির। তাঁর পরিবারের পক্ষ থেকে ভোর ২:৫০ নাগাদ ইকো পার্ক থানায় লিখিত অভিযোগ করা হয়।

পুলিশ সূত্রে খবর, নাসিরুদ্দিন খান ভাঙ্গড় ঢিপঢিবের বাসিন্দা। ব্যবসায়িক শত্রুতার জেড়েই খুন, বলে পুলিশের প্রাথমিক অনুমান। আসল বাড়ি হাড়োয়া। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় বিধাননগর গোয়েন্দা শাখার পুলিশ। জানা গিয়েছে, ইট আর কয়লার ব্যবসা নাসিরুদ্দিনের। ঝাড়খন্ড থেকে গাড়ি ভর্তি কয়লা এনে ভাঙর-সহ ভাঙরের আশেপাশের একাধিক ইটভাটাতে দিতেন। নাসিরকে মারতে সুপারি কিলার নিয়োগ করা হয়েছিল কিনা ক্ষতিয়ে দেখছে পুলিশ।

তদন্ত করে জানা গিয়েছে, নাসিরউদ্দিন ও পরাগ ইট ভাটার ব্যবসায়িক পার্টনার। নাসির ইট ভাটার ব্যবসার পাশাপাশি বেশ কিছু ইটভাটায় কয়লা সাপ্লাই করতেন বলেও জানা যায়।

নাসিরের সঙ্গে পরাগের বেশ কয়েক মাস ধরে ইটভাটার পঞ্চাশ লক্ষ টাকার হিসাবে গরমিল নিয়ে গন্ডগোল চলছিল। এর থেকেই হতে পারে বিপত্তি, আন্দাজ পুলিশের।

শনিবার সন্ধ্যা ৭:৩০টা অবধি পোলেরহাট থানার অন্তর্গত শ্যামনগর অঞ্চলে ছিল নাসির। হঠাৎ ফোন পেয়ে বেরিয়ে যায় শ্যামনগর থেকে।

রাত ১:৩০টা নাগাদ পরাগ সহ বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করার জন্য ইকোপার্ক থানায় নিয়ে আসা হয়। পরিবার সূত্রে খবর, ২ মাস আগেই বিয়ে করেছিলেন নাসির। ভাঙরের তৃণমূল নেতা আরাবুল-পুত্র হাকিমূলের ঘনিষ্ঠ ছিলেন নাসির, এমনটাই জানা যায়।

2024-09-01T03:05:29Z dg43tfdfdgfd