বিধানসভায় শুভেন্দুকে শারীরিক নিগ্রহ! বিস্ফোরক অভিযোগ তৃণমূল বিধায়কের বিরুদ্ধে

কলকাতা: বিধানসভায় রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে নিগ্রহের অভিযোগ। শুভেন্দু অধিকারীকে শারীরিক নিগ্রহের চাঞ্চল্যকর অভিযোগে অভিযুক্ত তৃণমূল বিধায়ক।‌ শুভেন্দু অধিকারীর অভিযোগ, অধিবেশন কক্ষ থেকে বেরোনোর সময় পূর্বস্থলীর তৃণমূল বিধায়ক তপন চট্টোপাধ্যায় তাঁকে শারীরিকভাবে নিগ্রহ করেন।

বিধানসভার অধ্যক্ষকে এ বিষয়ে লিখিত অভিযোগ জানাবেন শুভেন্দু অধিকারী। বিজেপি সূত্রে এমনটাই খবর। বিধানসভা সূত্রে খবর, লোকসভা ভোটের প্রচারে গিয়ে শুভেন্দু বলেছিলেন, মাধ্যমিকে ফেল করেছেন তপন চট্টোপাধ্যায়ের মেয়ে। একাধিক ফ্ল্যাট আছে। এই নিয়ে কথা কাটাকাটি হয় দুজনের।

আরও পড়ুন: অসহায় বাংলাদেশিদের আশ্রয় দেওয়ার ঘোষণা, মমতার মন্তব্যে কী প্রতিক্রিয়া ঢাকার?

তৃণমূল বিধায়কের চিঠি

তপন চট্টোপাধ্যায়ের পাল্টা অভিযোগ, কোনও শারীরিক নিগ্রহ করা হয়নি। এ বিষয়ে বিধানসভার অধ্যক্ষ ও জেলা পুলিশে পাল্টা অভিযোগ জানিয়েছেন তপন চট্টোপাধ্যায়। তপনবাবু সংবাদ মাধ্যমকে জানান, লোকসভার সময় শুভেন্দু তাঁর এলাকায় গিয়ে মেয়েকে অসম্মান করেছেন। পাশাপাশি তাঁর বিরুদ্ধে মিথ্যে প্রচার করেছে। কলকাতায় দুটো ফ্ল্যাট নাকি আছে আমার। তাই চাবি চেয়েছি। উল্লেখ্য, এর আগে বিষয়টি নিয়ে তপনবাবু শুভেন্দুর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছিলেন। স্পিকারকেও জানিয়েছিলেন।

প্রসঙ্গত, এদিন শুরু থেকেই উত্তপ্ত হয়ে ওঠে বিধানসভার অধিবেশন। নারী নির্যাতন নিয়ে বিধানসভায় মুলতুবি প্রস্তাব আনে বিজেপি। প্রস্তাব পাঠের অনুমতি দিলেও, আলোচনায় না করেন অধ্যক্ষ। আলোচনা চেয়ে জোরাল দাবি করে বিজেপি। পাল্টা কটাক্ষ করে শাসকদল। অধিবেশনে আলোচনা না হওয়ায় বিধানসভার বাইরে অবস্থানে বসেন বিজেপি বিধায়করা।

2024-07-24T08:01:37Z dg43tfdfdgfd