ব্যস্ত রাস্তার ফুটপাতে মহিলাকে ধর্ষণ, ভিডিও ভাইরাল করে গ্রেফতার যুবক

Madhya Pradesh's Ujjain Rape: ব্যস্ত রাস্তায় মহিলাকে ধর্ষণ! দূরে দাঁড়িয়ে ঘটনার ভিডিও করলেন পথচারীরা, বীভৎসতায় শিউরে উঠেছেন দেশবাসী। আরজি কর কাণ্ডের মাঝেই প্রকাশ্যে মহিলাকে ধর্ষণ! ব্যস্ত রাস্তায় এক মহিলাকে ধর্ষণের ভয়ঙ্কর অভিযোগ! আর সেই ধর্ষণের ঘটনার প্রতিবাদ করল না কোন পথচলতি মানুষ। বরং দূরে দাঁড়িয়ে সেই ঘটনার ভিডিও করল পথচারীরা। লজ্জার এই ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে। ভয়ঙ্কর এই ঘটনার ভিডিওটি ভাইরাল করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে ক্ষোভ উগরে দিয়েছেন অনেকেই।

প্রকাশ্য দিবালোকে ধর্ষণের ঘটনার পর অ্যাকশনে পুলিশ। যিনি ভিডিও বানিয়ে তা ভাইরাল করেছেন সেই যুবককে এবার গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, যে যুবক ভিডিওটি করেছে তার নাম মহম্মদ সেলিম। উল্লেখ্য, গত ৪ সেপ্টেম্বর বুধবার উজ্জয়িনী রাস্তার ধারে ফুটপাতে এক মহিলাকে ধর্ষণ করা হয়।

ব্যস্ত রাস্তায় মহিলাকে ধর্ষণ! দূরে দাঁড়িয়ে ঘটনার ভিডিও করলেন পথচারীরা, বীভৎসতায় শিউরে উঠল দেশবাসী

 মহিলার অভিযোগ ও ভাইরাল ভিডিওর ভিত্তিতে ওই দিনই ধর্ষণের অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। উজ্জয়িনীর এসপি প্রদীপ শর্মা জানিয়েছেন, ভিডিওটি যিনি বানিয়ে ভাইরাল করেছেন সেই মহম্মদ সেলিমকে গ্রেপ্তার করা হয়েছে। হোয়াটসঅ্যাপ গ্রুপে ভিডিওটি শেয়ারও করেছিলেন তিনি। মোবাইলটিও বাজেয়াপ্ত করা হয়েছে। এসপি আরও বলেছেন, যারা ভিডিওটি ভাইরাল করেছেন তাদের সবার বিরুদ্ধে আইটি আইনে ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ অভিযুক্ত সেলিমের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনের অধীনে মামলা দায়ের করেছে। অভিযুক্তের বিরুদ্ধে ইতিমধ্যেই মামলা দায়ের করা হয়েছে।

এখন ইন্টারনেট ছাড়াই UPI পেমেন্ট! কীভাবে?

2024-09-07T13:18:42Z dg43tfdfdgfd