মোহনবাগানে আসার আগে অস্ট্রেলিয়ায় হ্যাটট্রিক কামিংসের! উত্তেজিত সবুজ মেরুন

মেলবোর্ন: মোহনবাগান সমর্থকদের কাছে বড় খবর। আর দু-একদিনের মধ্যেই হয়তো চূড়ান্ত চুক্তিপত্রে সই করে দেবেন জেসন কামিংস। তার আসা এখন শুধু সময়ের অপেক্ষা। আগামী ৪৮ ঘণ্টার মধ্যেই হয়তো হয়ে যাবে ঘোষণা। ঠিকঠাক থাকলে আর কয়েক দিনের মধ্যেই মোহনবাগানের চুক্তিতে সই করে দেওয়ার কথা রয়েছে জেসন কামিংসের। তার আগে শনিবার অস্ট্রেলিয়ার ঘরোয়া লিগে তোলপাড় ফেলে দিলেন তিনি।

ফাইনালে হ্যাটট্রিক করে সেন্ট্রাল কোস্ট মেরিনার্সকে ট্রফি দিলেন। সেই সঙ্গে এক মরসুমে মেরিনার্সের হয়ে সবচেয়ে বেশি গোল করার নজির গড়লেন। ছন্দে থেকেই সবুজ-মেরুনে যোগ দিচ্ছেন কামিংস। শনিবার অস্ট্রেলিয়ার ‘এ লিগ’-এর ফাইনালে মেলবোর্ন সিটির মুখোমুখি হয়েছিল মেরিনার্স। কামিংসের হ্যাটট্রিকের সৌজন্যে ৬-১ জেতে তারা। প্রথমার্ধে ৩৪ মিনিটে কামিংস একটি গোল করে।

আরও পড়ুন – করমন্ডল দুর্ঘটনায় নিহতদের শ্রদ্ধা সুনীল ছেত্রীদের! ক্রিকেটকে টেক্কা দিল ফুটবল

দ্বিতীয়ার্ধে তাঁর দু’টি গোল এসেছে পেনাল্টি থেকে। মেরিনার্সের হয়ে একটি মরসুমে ২০টি গোল হল তাঁর। আগের নজির ছিল ২০১২-১৩ মরসুমে ড্যানিয়েল ম্যাকব্রিনের (১৯)। এ ছাড়াও একটি গোলের ক্ষেত্রে অ্যাসিস্ট করেছেন তিনি।অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যমেও কামিংসের মোহনবাগানে যোগ দেওয়ার খবর প্রকাশিত হয়েছে। তবে শেষ ম্যাচের আগে কামিংসের তরফে কিছুই জানানো হচ্ছিল না।

কিন্তু আগামী কয়েক দিনের মধ্যেই ব্যাপারটা চূড়ান্ত হয়ে যাওয়ার সম্ভাবনা। ম্যাচের পর কামিংস বলেছেন, এখনও বিশ্বাস হচ্ছে না মাঠে কী হয়ে গেল। আমরা দারুণ দল। ৬-১ জেতায় মোটেই অবাক নই। যে দল আমাদের হাতে ছিল, যে একতা গোটা মরসুমে দেখিয়েছি তা অবিশ্বাস্য। দারুণ একটা সময় কাটালাম। দেড় বছর এই ক্লাবে কাটালাম। কোচ এসে আমার জীবনটাই বদলে দিয়েছেন।

আমার ফুটবলজীবন আচমকাই নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছিল। এখানে এসে জীবনটাই বদলে গেল। জেসন জানেন ভারতবর্ষে তিনি আসতে পারেন এমন সম্ভাবনা শুরু হওয়ার পর থেকে তাকে সোশ্যাল মিডিয়ায় মোহনবাগান সমর্থকরা প্রচুর অনুরোধ করছেন। এসব নিয়ে তিনি উত্তেজিত। এটাও জানেন

অস্ট্রেলিয়ায় খেলা বেশ কিছু ফুটবলার ভারতে খেলছেন। জেসন এসে গেলে একজন আসল স্ট্রাইকার পাবে মোহনবাগান যার অভাবে তাদের ভুগতে হয়েছিল।

2023-06-04T07:24:10Z dg43tfdfdgfd