মুকুল-শুভ্রাংশুর বীজপুরে রোড শো পার্থ ভৌমিকের, দিনের শুরুতে হনুমান মন্দিরে পুজো

দক্ষিণবঙ্গ: ভোট প্রচারে এই তীব্র দাবদাহকে উপেক্ষা করে বীজপুরে গত সোমবার রোড শো করলেন তৃণমূলপ্রার্থী পার্থ ভৌমিক। ব্যারাকপুর লোকসভা আসনের এই বিধানসভা আসনে ভাল মার্জিন ধরে রাখতে চায় তৃণমূল কংগ্রেস। বীজপুর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত হালিশহরের ১৮ নম্বর ওয়ার্ড এলাকায় তৃণমূল কংগ্রেস ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী পার্থ ভৌমিক সহ বীজপুরের বিধায়ক সুবোধ অধিকারী এবং স্থানীয় সকল নেতৃবৃন্দদের উপস্থিতিতে এক রোড শো এর আয়োজন করা হয় এদিন।

তৃণমূল কংগ্রেসের সাধারণ কর্মীরা, প্রার্থী পার্থ ভৌমিককে সমর্থন জানাতে এই সমাবেশে যোগদান করেন। হালিশহর ১৮ নম্বর ওয়ার্ডে বিপুল জনসমর্থন সঙ্গে নিয়ে, দলীয় কর্মীদের সুসংগঠিত উদ্দীপনা আর উচ্ছ্বাসে ভর করেই সুবিশাল রোড শো সাফল্যমণ্ডিত হয়েছে বলে দাবি পার্থ ভৌমিকের। এই এলাকায় হনুমান মন্দিরে পুজো দিয়ে পার্থ বাবু এই রোড শো শুরু করেন।

আরও পড়ুন: ‘গণতন্ত্রকে উৎসবের মতো পালন করুন,’ সাত সকালে অমিত শাহকে সঙ্গে নিয়েই গান্ধিনগরে ভোট দিলেন মোদি

এই রোড শো চলাকালীন রাস্তার দুই ধারে পার্থ বাবুকে আহ্বান জানাতে  যে সংখ্যক মানুষের জমায়েত দেখা যায়, তা বিশেষভাবে লক্ষ্যণীয়। কেউ পার্থবাবুকে মাল্যদান করে সম্মান জ্ঞাপন করেন, কেউ আবার এগিয়ে আসেন সেলফি তুলতে। ফলত তৃণমূল কংগ্রেস কর্মীরা আশাবাদী যে তৃণমূল কংগ্রেস প্রার্থী পার্থ ভৌমিক আসন্ন লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করবেন।

আরও পড়ুন: দেশজুড়ে শুরু তৃতীয় দফার ভোটগ্রহণ, আহমেদাবাদে ভোট দিলেন মোদি-শাহ

২০১৯ সালে এই বীজপুর আসন রাজনৈতিক দিক থেকে ছিল ভীষণ নজরকাড়া। মুকুল রায় পুত্র শুভ্রাংশু ছিলেন এই কেন্দ্রের বিধায়ক। মুকুল-শুভ্রাংশু বিজেপি শিবির ঘনিষ্ঠ হয়ে ছিলেন। ফলে এই আসনে ভাল ফল করে বিজেপি৷ যদিও ২০২১ সালের আগে থেকেই অবস্থার বদল হতে শুরু করেছিল ব্যরাকপুর লোকসভা আসনের অন্তর্ভুক্ত এই বীজপুর বিধানসভায়।

গত বিধানসভা ভোটে এই আসনে দারুণ ফল করে তৃণমূল কংগ্রেস৷ এবারও লোকসভার প্রেক্ষিতে সেই ফল ধরে রাখতে চায় পার্থ ভৌমিক। বিজেপি প্রার্থী হিসাবে নাম ঘোষণার পরেই মুকুল রায়ের সাথে গিয়ে দেখা করেন অর্জুন সিং। ভোট প্রচারে বেরিয়ে এই বিধানসভায় তাই ঘাম ঝরাচ্ছেন পার্থ ভৌমিক।

2024-05-07T03:11:41Z dg43tfdfdgfd