Trending:


ASI closed: মহিলাকে চুলের মুঠি ধরে গাড়িতে তোলার অভিযোগ পুরুষ পুলিশের বিরুদ্ধে, ক্লোজ ASI

ঘটনার সূত্রপাত পারিবারিক জমি নিয়ে বিবাদকে ঘিরে। জমি সংক্রান্ত সমস্যার সমাধানে তুফানগঞ্জ ১ নম্বর ব্লকের নাটাবাড়ি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের চাড়ালজানি এলাকায় একটি সালিশি সভা বসে। গত ৯ মে গ্রামে এই সালিশি সভার আয়োজন করা হয়েছিল।


Rabindra Jayanti: কবিগুরুর শ্রদ্ধাজ্ঞাপনে সংসদে দেখা গেল না বিজেপির সাংসদের, সমালোচনায় তৃণমূল

তবে নির্বাচনী বিধি নিষেধ থাকায় সরকারি মঞ্চ ব্যবহার করতে পারেনি রাজনৈতিক দলগুলি। তবে সরকারিভাবে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সংসদে সেন্ট্রাল হলে থাকা রবীন্দ্রনাথের ছবিতে মালা দিয়ে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ সাকেত গোখলে, জহর সরকার এবং সাগরিকা ঘোষ।


Blast : তামিলনাড়ুর শিবকাশীতে বাজি কারখানায় বিস্ফোরণ, ৮ জনের মৃত্যু

শিবকাশীতে বাজি কারখানায় ভয়ানক বিস্ফোরক। ঘটনায় কমপক্ষে ৮ জনের মৃত্যু হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে অনুমান করা হচ্ছে।


Uttarakhand High court: ১০ বছর আগে দেরাদুনে বাঙালি দম্পতি খুন, মৃত্যুদণ্ড রদ করে বেকসুর খালাস হাইকোর্টের

এই ঘটনায় মূল অভিযুক্তের নাম হল রাজু দাস। সে পেশায় একজন ক্যাব চালক। তাকে মৃত্যুদণ্ড দিয়েছিল উত্তরাখণ্ডের একটি জেলা ও দায়রা আদালত। অন্যদিকে, এই ঘটনায় অভিযুক্ত আরও তিন জন কুন্দন দাস (৩২), গুড্ডু (৩৬) এবং বাবলুকে (৩৭) আদালত যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছিল।


গাড়ির মধ্যেই সব শেষ! ৮ জনের ভয়ঙ্কর মৃত্যু, গাড়ির মধ্যে শুধু রক্ত আর গোঙানি

ইন্দোর: ভয়ঙ্কর দুর্ঘটনা মধ্যপ্রদেশে। একটি এসইউভি-র সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষে মৃত্যু হল ৮ জনের ৷ গুরুতর জখম হয়েছেন একজন৷ পুলিশ সূত্রে খবর, বুধবার রাত সাড়ে দশটা নাগাদ ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইন্দোরে বেতমার কাছে ইন্দোর-আহমেদাবাদ জাতীয় সড়কে ৷ দুর্ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ ও স্থানীয়রা৷ শুরু হয় উদ্ধারকার্য ৷পুলিশ সূত্রে খবর, এসইউভি-র টায়ারে বিস্ফোরণ ঘটে ৷ তারপরই গাড়িটি রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা মারে৷ যদিও...


Alipurduar News: কোথাও নেই রক্ত, গভীর রাতে চিতাবাঘের দেহ উদ্ধার আলিপুরদুয়ারে

অরিন্দম সেন, আলিপুরদুয়ার: বন্য প্রাণীদের সুরক্ষা নিয়ে বারবার সচেতনার বার্তা দেওয়া হচ্ছে সারা দেশেই। চোরাশিকার আটকানোর পাশাপাশি, বন্য়প্রাণীদের রক্ষার্থে কম কম ব্যবস্থা নেয়নি প্রশাসন। তা সেটা জাতীয় স্তরেই হোক কিংবা রাজ্য স্তরে। তবুও কতটা সতর্ক সাধারণ মানুষ ? প্রশ্নটা রয়েই গিয়েছে। গভীর রাতে পূর্ণ বয়ষ্ক চিতাবাঘের দেহ উদ্ধার মাদারিহাট থানা এলাকায়। চলছে ময়নাতদন্ত। রাতের শহরে এমনতিই বেপরোয়া গাড়ির বলি হওয়ার ঘটনা প্রায়শই প্রকাশ্যে আসে। তবে এক্ষেত্রেও...


আততায়ীর গুলিতে গুরুতর আহত স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী, একজন আটক

আততায়ীর গুলিতে গুরুতর আহত হয়েছেন স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকো। ঘটনার পর তাকে উদ্ধার করে বানস্কা বাইস্ত্রিকা শহরের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। মি. ফিকোর অবস্থা 'সংকটজনক' বলে জানিয়েছেন চিকিৎসকরা।


Syed Mustafa Kamal: 'ভারত চাঁদে, আর আমরা...', সংসদে নিজের দেশের 'অওকাত' বোঝালেন পাক সাংসদ

পার্লামেন্টে দাঁড়িয়ে দেশের উন্নয়ন নিয়ে কড়া সমালোচনা করলেন পাকিস্তানের আইনপ্রণেতা সৈয়দ মুস্তাফা কামাল। চন্দ্রযান মিশনের উল্লেখ করে ভারতের অর্জন এবং করাচির অনিশ্চিত পরিস্থিতির মধ্যে তুলনা করেন তিনি। পাক আইনপ্রণেতা বলেন, ‘একদিকে ভারত যখন চাঁদে অবতরণ করছে, তখন করাচিতে খোলা নর্দময় পড়ে শিশুদের মারা যাওয়ার খবর পাওয়া যাচ্ছে।’ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর বক্তব্য।


Medical Student : মানসিক ভাবে ভালো নেই, পোর্টালে ডাক্তারি পড়ুয়ারা

একদিকে পড়াশোনার বিপুল চাপ অন্য় দিকে রোগী পরিষেবার সঙ্গে সড়গড় হওয়া। আর সেখানেই রয়েছে কর্মিবলের ভয়াবহ অভাব। এতে স্নাতকোত্তর পাশ করেও রেহাই নেই ডাক্তারি পড়ুয়াদের। এত সব কিছু একসঙ্গে সামলে উঠতে পারছেন না ডাক্তারি পড়ুয়ারা। এই কথাটা অকপটেই তাঁরা জানিয়েছেন (এনএমসি)-কে। জানা গিয়েছে এমন ভুক্তভোগী ডাক্তারি পড়ুয়ার সংখ্যা প্রায় ৩৭ হাজার।


মেদিনীপুরের সভা থেকে বিরোধীদের গল্প শুনিয়ে কটাক্ষ করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

Lok Sabha Elections 2024: মেদিনীপুর লোকসভা কেন্দ্র জিততে মরিয়া তৃণমূল। এখানে বিজেপির বিরুদ্ধে তৃণমূল প্রার্থী জুন মালিয়া। প্রথমে বেলদায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা, এরপর দাঁতনে মমতা বন্দ্যোপাধ্যায় এবং ফের দাঁতন ২ ব্লকের খণ্ডরুইতে সভা করলেন।


Amit Shah On Bengal Loksabha Election : বাংলায় ২৪ থেকে ৩০ টা আসন পাবে বিজেপি : অমিত শাহ

লোকসভা ভোটে বাংলায় ২৪ থেকে ৩০ টা আসন পাবে বিজেপি। ANI-কে দেওয়া সাক্ষাৎকারে দাবি করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সন্দেশখালি-সহ একাধিক ইস্যুতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনাও করেন তিনি।


NewsClick: অভিযোগ ভিত্তিহীন, নিউজক্লিকের এডিটরকে মুক্তির নির্দেশ, বিরাট স্বস্তিতে প্রবীর পুরকায়স্থ

ইউএপিএ মামলায় অভিযুক্ত 'নিউজ ক্লিকের' সম্পাদককে অবিলম্বে মুক্তির নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট।


রান্নাঘরে ঢুকে পিছন থেকে গৃহবধূকে… ওয়াটার পিউরিফায়ার সারাতে এসে সাংঘাতিক কাণ্ড

বাড়িতে ওয়াটার পিউরিফায়ার সারাতে এসে গৃহবধূকে যৌন হয়রানি। বেঙ্গালুরুর ঘটনা। বেগুর থানায় মামলা দায়ের করেছেন নিগৃহীতা। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, বাড়ির ওয়াটার পিউরিফায়ার খারাপ হয়ে যাওয়ায় ৪ মে বেগুরের বাসিন্দা ৩০ বছর বয়সী এক গৃহবধূ কাস্টমার কেয়ারে ফোন করে অভিযোগ জানান। কিন্তু টেকনিশিয়ান না আসায় পরদিন ফের ফোন করেন। বিকেল ৫টা নাগাদ টেকনিশিয়ান আসে। সেই সময় ওই গৃহবধূ বাড়িতে একাই ছিলেন। দরজা খুলে দেন তিনি।...


CAA: লোকসভা ভোটের মাঝে বিজেপির মাস্টারস্ট্রোক! CAA-র অধীনে ১৪ জনের হাতে শংসাপত্র তুলে দিল কেন্দ্র

কেন্দ্রীয় স্বরাষ্ট্র সচিব আজ নয়াদিল্লিতে ১৪ জন আবেদনকারীর কাছে নাগরিকত্বের শংসাপত্র হস্তান্তর করেছেন।


Maharashtra: এই একুশ শতকেও কালা জাদু? জ্যান্ত পুড়িয়ে মারা হল দু'জনকে, মিলল শুধু পোড়া শরীর...

Maharashtra: ব্ল্যাক ম্যাজিক বা কালা জাদু নিয়ে এক সময়ে খুব চর্চা হত। শিক্ষার অভাব, কুসংস্কারাচ্ছন্নতার কারণে মানুষ এসবে বিশ্বাস করে বলে মনে করা হত। কিন্তু সে ধারণা কি সত্যিই ধোপে টেকে? এই একুশ শতকেও ব্ল্যাক ম্যাজিক চলছে কীকরে?


Birla Industrial & Technological Museum: চাকা থেকে বন্দে ভারত, চমকের ট্রান্সপোর্ট গ্যালারি

প্রায় ছয় হাজার বছর আগে আবিষ্কার হয়েছিল চাকার। এরপর পরবর্তী ছয় হাজার বছরে মানুষ চাকা যুক্ত এবং চাকাবিহীন নানা রকম গাড়ির আবিষ্কার করেছে। পরিবহণের সেই ইতিহাস ​​কয়েকশো বর্গফুটের মধ্যে ধরে রাখার উদ্যোগ নেওয়া হয়েছে। আগামী শনিবার বিড়লা ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড টেকনোলজিক্যাল মিউজিয়মে উদ্বোধন হতে চলেছে যে ট্রান্সপোর্ট গ্যালারির। সেখানেই তুলে ধরা হবে মানব ইতিহাসের ছয় হাজার বছরের অধ্যায়।


Sandehskhali: রুটমার্চ চলাকালীন কেন্দ্রীয় বাহিনীর সামনে ক্ষোভ উগরে দিলেন বিজেপি সমর্থক গ্রামবাসীরা

ABP Ananda LIVE: ফের অশান্ত ভোটমুখী সন্দেশখালি(sandehskhali)। রুটমার্চ চলাকালীন কেন্দ্রীয় বাহিনীর (central force)সামনে ক্ষোভ উগরে দিলেন বিজেপি (BJP)সমর্থক গ্রামবাসীরা। তাঁদের অভিযোগ, তৃণমূলের হুমকিতে তাঁরা নিরাপত্তাহীনতায় ভুগছেন। অন্য়দিকে, পুলিশি অত্যাচারের অভিযোগে ঝাঁটা লাঠি হাতে রাত পাহারা দিলেন বাগদিপাড়ার মহিলারা।


Sandeshkhali Rape: সন্দেশখালিতে মহিলাকে ধর্ষণের চেষ্টার অভিযোগে কাঠগড়ায় তৃণমূল নেতা, FIR-এ নাম পাঁচ জনের

সন্দেশখালি ধর্ষণের অভিযোগ নিয়ে পুলিশ সূত্রের খবর নির্যাতিত মহিলার এফআইআরএ নাম রয়েছে স্থানীয় তৃণমূল নেতা দিলীপ মল্লিক, তাঁর ছায়াসঙ্গী সৈতক দাস-সহ পাঁচ জনের।


Jadavpur University: ফের হেনস্থার অভিযোগ যাদবপুরে | Zee 24 Ghanta

Harassment complaint again in Jadavpur University


India Alliance: 'তৃণমূলের ভবিষ্যৎ অন্ধকার, ভোটের পর দলটাই উঠে যাবে', আক্রমণ অধীর চৌধুরীর। ABP Ananda Live

ABP Ananda Live: 'ইন্ডিয়া জোটকে (India Alliance) বাইরে থেকে নেতৃত্ব দিয়ে, সবরকম সাহায্য দিয়ে সরকার গঠন করব'। চুঁচুঁড়ার সভায় ঘোষণা তৃণমূলনেত্রীর। বিজেপি হারলে ইন্ডিয়া জোটকে বাইরে থেকে সমর্থনের ঘোষণা তৃণমূল নেত্রীর। 'ইন্ডিয়া জোটকে বাইরে থেকে নেতৃত্ব দিয়ে, সবরকম সাহায্য দিয়ে সরকার গঠন করব'। বাংলার সিপিএম-কংগ্রেসকেও আক্রমণ মমতা বন্দ্যোপাধ্যায়ের। 'বিজেপি বলেছিল এইবার ৪০০ পার, মানুষ বলছে এবার হবে পগারপার'। 'ইন্ডিয়া জোটকে বাইরে থেকে সমর্থন করে সরকার গড়ব'। 'ইন্ডিয়া জোটে বাংলার সিপিএম কংগ্রেসকে ধরবেন না, ওঁরা বিজেপির সঙ্গে আছে'। তৃণমূলের ভবিষ্যৎ অন্ধকার, ভোটের পর দলটাই উঠে যাবে। বিজেপির সঙ্গে আঁতাঁত অভিযোগে মমতার আক্রমণের পাল্টা অধীর চৌধুরী।


আটকে থাকা প্রমোশন এবার হবে,সূর্য-শুক্র মিলন,বাড়বে আয়,৪রাশি সুসময়ের দোরগোড়ায়

Shukraditya and Malvya Rajyog 2024: ১৯ মে গঠিত হবে শুক্রাদিত্য এবং মালব্য রাজযোগ৷ বৃষ রাশিতে প্রবেশ করবে শুক্র। শুক্র বৃষ রাশিতে এসে খুব শক্তিশালী অবস্থানে থাকবে কারণ এটি তার নিজস্ব রাশিতে থাকার মাধ্যমে মালব্য রাজযোগ গঠন করবে। শুক্রের এই ট্রানজিট শুক্র এবং সূর্যের মধ্যে একটি সংযোগ তৈরি করবে যা শুক্রকে আদিত্য করবে। সূর্য-শুক্রের মিলনের কারণে মেষ ও বৃষ সহ অনেক রাশির জাতকরা শুক্রাদিত্য এবং মালব্য রাজযোগ থেকে উপকৃত হবেন। আসুন জেনে নেওয়া যাক শুক্রাদিত্য যোগ কোন কোন রাশির জন্য উপকারী হবে। শুক্রের নিজস্ব রাশি বৃষ রাশিতে (Taurus) আদিত্য রাজযোগ তৈরি হতে চলেছে। তাই এই রাশির জাতকদের জন্য এই যোগ সবচেয়ে বেশি উপকারী । এই সময়ে আপনার ব্যক্তিত্ব আগের থেকে অনেক বেশি বিকশিত হবে। চাকরিজীবীরা এই সময়ে বড় সাফল্য পাবেন। আপনি এই সময়ের মধ্যে অনেক বিস্ময়কর সুযোগও পেতে চলেছেন। এই সময়কালে, আপনি আপনার পারিবারিক জীবনে আরও সুখ এবং শান্তি অনুভব করবেন। অবিবাহিতরা এই সময়ে ভাল বিয়ের প্রস্তাব পেতে পারেন। কুম্ভ রাশি (Aquarius) আপনার রাশির চতুর্থ ঘরে শুক্র আদিত্য যোগ তৈরি হতে চলেছে। এই সময়ে কুম্ভ রাশির জাতক জাতিকারা বস্তুগত আরাম পাবেন। এই সময়ে আপনি আপনার মায়ের দিক থেকে সুবিধা পাবেন। এছাড়াও আপনার ব্যক্তিত্ব সুন্দর ও আকর্ষণীয় হয়ে উঠবে। এছাড়াও, আপনার মন আরও আধ্যাত্মিকতায় নিযুক্ত হতে চলেছে। আপনিও শুভকাজে উৎসাহের সঙ্গে অংশগ্রহণ করবেন। বৃশ্চিক রাশির (Scorpio) জাতকদের জন্য শুক্র ও সূর্যের মিলনে গঠিত শুক্র আদিত্য যোগ৷ বৃশ্চিক রাশির জাতকদের নতুন কর্মসংস্থান দেবে। আর্থিক অবস্থারও উন্নতি হবে। আপনার কর্মজীবনের কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। এই সময়ের মধ্যে করা বিনিয়োগ আপনাকে দ্বিগুণ লাভ দেবে। সিংহ রাশির (Leo) জাতক জাতিকাদের দশম ঘরে শুক্র আদিত্য যোগ করতে চলেছে। এই সময়ে চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আপনার জনপ্রিয়তা বাড়বে। আপনার বাবার সঙ্গে আপনার সম্পর্ক আগের থেকে আরও দৃঢ় হবে এবং আপনি সমাজে অনেক সম্মান পাবেন। আপনি এই সময়ের মধ্যে যে কোন বিলাসবহুল আইটেম কিনতে পারেন। সোনা, রৌপ্য ইত্যাদি ক্রয় আপনাকে খুব খুশি করবে। Disclamer: এই মতামত News18বাংলার নিজস্ব মত নয়৷ প্রচলিত ধারণার ভিত্তিতেই এই প্রতিবেদন৷ সঠিক ফল পেতে বিশেষজ্ঞের পরামর্শ নিন৷


পুরুলিয়ার রাস্তায় আচমকা নামল বিরাট প্লেন! ছুটতে ছুটতে দেখতে এলেন গ্রামবাসীরা!

*পশ্চিমবঙ্গের পিছিয়ে পড়া জেলাগুলির মধ্যে প্রায়শই নাম শোনা যায় জেলা পুরুলিয়ার। তবে সময়ের সঙ্গে সঙ্গে উন্নতি হচ্ছে এই জেলার। বিগত ১০ বছরে এই জেলার চেহারাটা অনেকখানি পরিবর্তন হয়েছে। এখানে একে একে গড়ে উঠেছে নামিদামি হোটেল, রিসোর্ট, রেস্তোরাঁ ও একাধিক পর্যটন কেন্দ্র। যাকে ঘিরে সার্বিকভাবে জেলার উন্নয়ন হচ্ছে। প্রতিবেদন ও ছবিঃ শর্মিষ্ঠা বন্দ্যোপাধ্যায়। *এবার এই জেলাতেই প্রথমবার তৈরি হচ্ছে এয়ার প্লেন রেস্টুরেন্ট। ‌ একটি বেসরকারি সংস্থা নিজ উদ্যোগে এই রেস্তোরা তৈরি করছে। পুরুলিয়ার বেল কুঁড়িতে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে এই রেস্টুরেন্টের ককপিট। রীতিমতো ভিড় করে মানুষজন সেই ককপিট দেখছেন। *দিল্লির এয়ার ইন্ডিয়া থেকে এই ককপিটটি আনা হয়েছে। প্রথমে এই ককপিটটি পটনা এসেছে এবং পাটনা থেকে পুরুলিয়া নিয়ে আসা হয়েছে। এই ককপিট পুরুলিয়া আনতে সময় লেগেছে ৩ মাস। বাইরোড এটি আনা হয়েছে পুরুলিয়ায়। *এ বিষয়ে ওই রেস্তোরার চেয়ারম্যান শিতিস সিনহা বলেন, এই ককপিট রেস্তোরায় মানুষ ভার্চুয়ালের মাধ্যমে বিমানে ওঠার অভিজ্ঞতা উপলব্ধি করতে পারবে। জনপ্রতি ৫০০ টাকা করে এন্ট্রি ফি লাগবে এই রেস্তোরাঁয় ঢোকার জন্য। পরবর্তীতে রেস্তোরাঁ বিলের সঙ্গে সেই টাকা রিডিম করে দেওয়া হবে। প্রতিবেদন ও ছবিঃ শর্মিষ্ঠা বন্দ্যোপাধ্যায়। *এ ছাড়াও থ্রিডি শো-য়ের ব্যবস্থা থাকবে যেখানে একেবারে ভার্চুয়ালি প্লেন চালানোর অভিজ্ঞতা নিতে পারবেন রেস্টুরেন্টে আসা কাস্টমাররা। এইরকম রেস্তোরা বাংলা, বিহার, ঝাড়খণ্ড, ওড়িশার কোথাও নেই। তাই মানুষের একেবারে অন্যরকম অভিজ্ঞতা হবে। *এ প্রসঙ্গে ককপিট দেখতে আসা উৎসুক জনতা বলেন, পুরুলিয়ায় কোনওদিনই তারা প্লেন দেখেননি। তাই তারা উৎসাহিত হয়ে এই প্লেন দেখতে আসছেন। এই ধরনের রেস্তোরাঁ পুরুলিয়া কখনও হয়নি। আগামী দিনে এই রেস্তোরাঁয় তারা অতি অবশ্যই আসবে। প্রতিবেদন ও ছবিঃ শর্মিষ্ঠা বন্দ্যোপাধ্যায়। *সংস্থার পক্ষ থেকে জানা গিয়েছে, ২০২৪-র দুর্গাপুজোর মধ্যেই এই প্লেন রেস্টুরেন্টের আনন্দ উপভোগ করতে পারবে জেলা পুরুলিয়া-সহ পার্শ্ববর্তী জেলার মানুষ। *এই রেস্টুরেন্টে কর্মরত সদস্যরা প্লেনের স্টাফেদের মতনই ড্রেস কোড থাকবে। থাকবে এয়ার হোস্টেস। ইন্ডিয়ান, কন্টিনেন্টাল, চাইনিজ সমস্ত খাবারের ব্যবস্থা থাকবেই রেস্তোরাঁয়। স্টাফ প্রায় ৩০ জন। একেবারেই অন্যরকম অভিজ্ঞতা পাবে সকলে। প্রতিবেদন ও ছবিঃ শর্মিষ্ঠা বন্দ্যোপাধ্যায়।


ইনস্টাগ্রামে লাইভ স্ট্রিমিং চলাকালীনই ঘটে গেল মর্মান্তিক পরিণতি…

আহমেদাবাদঃ উচ্চ গতিতে ছুটে চলা গাড়ির রোমাঞ্চ উপভোগ করতে করতে আহমেদাবাদ থেকে মুম্বইয়ের উদ্দেশ্যে পাড়ি দিয়েছিলেন পাঁচ তরুণ। অথচ সেই বেপরোয়া গতির রোমাঞ্চই প্রাণ কাড়ল ২ জনের। বাকি ৩ জন আপাতত হাসপাতালের বিছানায় শুয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। এঁদের প্রত্যেকের বয়স ২২ থেকে ২৫ বছরের মধ্যে।আরও পড়ুনঃ UTS অ‍্যাপে বড় বদল! থাকল না ২০ কিলোমিটারের গন্ডি! টিকিট কাটুন যে কোনও জায়গা থেকেআহমেদাবাদ থেকে মুম্বই যাওয়ার পথে ওই পাঁচ তরুণের মারুতি সুজুকি ব্রেজা...


শিক্ষিকার এমন কাণ্ড! ফাঁকা ক্লাসরুমে ছাত্রের সঙ্গে....ঘটনা পৌঁছল থানায়

আমেরিকা: ১১ বছরের কিশোরের সঙ্গে অপ্রীতিকর অবস্থায় ধরা পড়লেন ২৪ বছর বয়সী শিক্ষিকা। অভিযোগ ক্লাসের মধ‍্যেই ওই কিশোরের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ধরা পড়েন শিক্ষিকা। মার্কিন যুক্তরাষ্ট্রের উইসকনসিনে ঘটেছে এই ঘটনা।ম‍্যাডিসন বার্গম‍্যান নামে ওই শিক্ষিকার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে কিশোরের পরিবার। অভিযোগ ওই শিক্ষিকা ইচ্ছে করেই কিশোরের বসার জায়গা নিজের কাছাকাছি করে নেন।যাতে ক্লাস চলাকালীন অন‍্য ছাত্রছাত্রীদের চোখ এড়িয়ে তিনি কিশোরকে স্পর্শ করতে পারেন।...


Guru Asta 2024: গুরুর অস্তে ৬ জুন পর্যন্ত ৩ রাশির ভোগান্তি, খরচ নিয়ন্ত্রণে না আনলে কাঙাল

দেবগুরু বৃহস্পতি ১ মে বৃষ রাশিতে প্রবেশের পর ৭ মে অস্তমিত হয়েছে। বৃহস্পতি বৃষ রাশিতে এক মাস অর্থাৎ ৬ জুন পর্যন্ত দহন থাকবে। জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতির অধিষ্ঠান একটি গুরুত্বপূর্ণ ঘটনা হিসাবে বিবেচিত হয়। যদি কোনও গ্রহ সূর্যের কাছাকাছি চলে যায় তাহলে তাকে বলা হয় সেটিং।


Adhir Chowdhury : 'জোট ভাঙা মমতাকে আমি ভরসা করি না', বাইরে থেকে সমর্থন ইস্যুতে কটাক্ষ অধীরের

লোকসভা ভোটের পরে দেশে ইন্ডিয়া জোটের সরকার গঠন হলে, তাতে সরাসরি যোগ দেবে না তৃণমূল। বরং বাইরে থেকে সমর্থন দেবে। বুধবার হুগলির চুঁচুড়ার জনসভা থেকে এমনই ইঙ্গিত দেন মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও মমতার এই বক্তব্যকে পাত্তা দিতে নারাজ কংগ্রেস নেতা অধীর চৌধুরী। তিনি বলেন, 'আমি মমতাকে বিশ্বাস করি না। তিনি জোট থেকে পালিয়েছিলেন,তিনি জোট ভেঙেছিলেন।


Abhishek Banerjee: 'দুর্গাপুজোয় একমাত্র পশ্চিমবঙ্গ সরকারই ১০দিন ছুটি দেয়', অমিত শাহকে জবাব অভিষেকের

ABP Ananda Live: দুর্গাপুজোর ছুটি নিয়ে অমিত শাহকে (Amit Shah) জবাব অভিষেকের (Abhishek Banerjee)। 'দুর্গাপুজোয় মমতা সরকার কর্মীদের অর্ধদিবসও ছুটি দেয় না'। বিভাজনের রাজনীতির অভিযোগে আক্রমণ অমিত শাহের। 'দুর্গাপুজোয় একমাত্র পশ্চিমবঙ্গ সরকারই ১০দিন ছুটি দেয়'। বিজেপি মিথ্যেবাদীদের দল, আক্রমণে অভিষেক বন্দ্যোপাধ্যায়।


তামিলনাড়ুতে ভয়াবহ দুর্ঘটনা! কারখানা বিস্ফোরণে কেড়ে নিল ১১ জনের প্রাণ

তামিলনাড়ুতে ভয়াবহ বিস্ফোরণ! আতশবাজি কারখানায় মারাত্মক বিস্ফোরণ


Fact Check: গণশক্তির সমীক্ষা অনুযায়ী সিপিএম জয়ী ৩১ আসনে? ভাইরাল গ্রাফিক ভুয়ো

Fact Check: বুম খতিয়ে দেখেছে, গণশক্তি ২০২৪ সালের পশ্চিমবঙ্গের লোকসভা নির্বাচন সংক্রান্ত এমন কোনও বুথফেরত সমীক্ষা প্রকাশ করেনি।


Trinamool Congress: নুরুল, মালার মনোনয়ন বাতিলের দাবি বিজেপির

কলকাতা দক্ষিণের তৃণমূল প্রার্থী মালা রায় এবং বসিরহাট কেন্দ্রের তৃণমূল প্রার্থী হাজি নুরুল ইসলামের মনোনয়নপত্র বাতিলের দাবি জানিয়েছে বিজেপি। নির্বাচন কমিশনে চিঠিও দিয়েছে তারা। তৃণমূলের এই দুই প্রার্থীর বিরুদ্ধে কমিশনে অসম্পূর্ণ তথ্য জমা দেওয়ার অভিযোগ এনেছে বিজেপি। কিন্তু কারও মনেনয়ন বাতিল করছে না নির্বাচন কমিশন। জানা গিয়েছে, নির্ধারিত সময়ে তাঁদের মনোনয়ন গৃহীত হয়েছে।


আগে এসেছিলেন শুভেন্দু, সভা শুরুর আগে গঙ্গাজল ছিটিয়ে 'শুদ্ধ' করল তৃণমূল

দক্ষিণ ২৪ পরগনা: তৃণমূল কংগ্রেসের হাইভোল্টেজ সভা। সমস্ত প্রস্তুতি সারা হয়ে গিয়েছে আগেই। সভা শুরুর জন্য অপেক্ষা করছে সকলে। কিন্তু তখনই দেখা গেল গোটা মাঠ জুড়ে গঙ্গা জল ছিটোতে শুরু করেছেন একদল মহিলা! ব্যাপারটা ঠিক কী?খোঁজ নিয়ে জানা গেল শতাধিক মহিলা গঙ্গাজল নিয়ে আসছেন মাঠে। সভা শুরুর আগে মাঠ ধোওয়া হবে। এরপরই শুরু হবে সভা। এমনই দৃশ্য নজরে এলো দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুরের কৃষ্ণচন্দ্রপুরে। আসলে কৃষ্ণচন্দ্রপুর বিবেক ময়দানে কয়েকদিন আগেই তৃণমূল...


Kejriwal On BJP: ভোটের মাঝেই বিরাট সিক্রেট ফাঁস! কেজরিওয়ালের ধুঁয়াধার মন্তব্যে কেঁপে উঠল জাতীয় রাজনীতি

অখিলেশ যাবদের সঙ্গে এদিন এক সাংবাদিক সম্মেলনে বিস্ফোরক দাবি করেন আপ সুপ্রিমো।


বড়দের ছাড়াই একসঙ্গে পুকুরের স্নান করতে গিয়েছিল, ভয়ঙ্কর পরিণতি দুই কিশোরীর...

কোচবিহার: আচমকাই পুকুরে ডুবে মৃত্যু হল দুই কিশোরীর। আকস্মিক এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ঘুঘুমারী গ্রাম পঞ্চায়েত এলাকার গাঙ্গালের কুঠিতে। পুকুরে স্নান করতে নেমে তলিয়ে যায় ওই দুই কিশোরী। স্থানীয়রা দ্রুত দুজনকে উদ্ধার করে কোচবিহার এমজেএন মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত বলে ঘোষণা করেন।স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত দুই কিশোরীর একজনের নাম মৌসুমী পারভিন (১২)। অপরজনের নাম নুর বানু (৯)। এদিন দুপুরে...


পুরুলিয়া এসে ভক্তদের অনুরোধ করলেন দেব, শুনুন কি বললেন তিনি!

পুরুলিয়া: লোকসভা নির্বাচন চলছে রাজ্য জুড়ে। ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে চতুর্থ দফার নির্বাচন। আগামী ২৫ মে পুরুলিয়া রয়েছে ষষ্ঠ দফার নির্বাচন। এরই মাঝে পুরুলিয়ায় রোড শো করলেন অভিনেতা দেব। ‌পুরুলিয়া লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শান্তিরাম মাহাতোর সমর্থনে এই দিন রোড শো করেন ঘাটাল বিধানসভার প্রাক্তন বিধায়ক তথা সুপারস্টার দেব। পুরুলিয়া লোকসভা কেন্দ্রের কাশিপুর বিধানসভার কাশিপুর শহরে এই দিন রোড শো করেন তৃণমূল প্রার্থী শান্তিরাম মাহাতো ও অভিনেতা...


Zulfiqar Ali Bhutto: পাকিস্তানি মুদ্রায় দিতে হবে জুলফিকার আলি ভুট্টোর ছবি, তিনিই জননায়ক, নয়া প্রস্তাব

জুলফিকার আলি ভুট্টোকে জননায়ক ঘোষণার দাবি।


Anup Maji Lala: কয়লা পাচার কাণ্ড: হঠাত্‍ আসানসোলে আত্মসমর্পণ মূল অভিযুক্ত লালার

কয়লা পাচার মামলায় নাটকীয় মোড়। অবশেষে আদালতে আত্মসমর্পণ করলেন অন্যতম মূল অভিযুক্ত অনুপ মাজি ওরফে লালা। মঙ্গলবার আসানসোলের বিশেষ সিবিআই আদালতে আত্মসমর্পণ করেছেন অনুপ।


মানকচু বাটা জমিয়ে খান গরম ভাতে, মজে যান এর স্বাদে

মানকচু বাটা জমিয়ে খান গরম ভাতে, মজে যান এর স্বাদে


LIVE Update: শ্লীলতাহানি ইস্যুতে মুখ্যসচিবকে চিঠি রাজ্যপালের

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।


Puruila Accident: পুরুলিয়ায় মর্মান্তিক দুর্ঘটনা, বেপরোয়া লরির ধাক্কায় মৃত ৫

হংসরাজ সিংহ, পুরুলিয়া: বেপরোয়া একটি লরির ধাক্কায় মৃত্যু হল পাঁচ জনের (Puruila accident)। জখম হলেন আরও পাঁচজন। মর্মান্তিক এই পথ দুর্ঘটনাটি ঘটেছে পুরুলিয়া (Puruila) জেলার নিতুড়িয়া থানার (Neturia police station) অন্তর্গত পুরুলিয়া বরাকর রাজ্য সড়কের ভামুরিয়া মোড়ের কাছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে একটি লরি পুরুলিয়ার থেকে বরাকরের দিকে যাচ্ছিল সেই সময় বেপরোয়াভাবে এসে প্রথম একটি যাত্রীবোঝাই টোটো তারপর একটি মোটরসাইকেলকে ধাক্কা...


CV Ananda Bose: 'সিসিটিভি ফুটেজ দেখিয়ে আমায় আরও অসম্মান করলেন', দাবি রাজভবনের অস্থায়ী কর্মীর।

West Bengal News: রাজ্যপালের (CV Abnanda Bose) বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ, তৃণমূলের (TMC) চ্যালেঞ্জের পর এক ঘণ্টার সিসিটিভি ফুটেজ প্রকাশ রাজভবনের (Rajbhawan)। হাস্যকর নাটক না করে পুলিশকে তদন্তে অনুমতি দেওয়ার সাহস দেখাতে পারতেন। রাজ্যপালকে পাল্টা অভিযোগকারিণী। ABP Ananda Live


জ্বলছে উত্তরাখণ্ডের জঙ্গল, 'বনকর্মীদের ভোটের ডিউটিতে কেন?' ক্ষুব্ধ সুপ্রিম কোর্ট

উত্তরাখণ্ডের বনাঞ্চল এখনও জ্বলছে। এই মামলার শুনানি করার সময়, সুপ্রিম কোর্ট বলেছে যে, উত্তরাখণ্ড সরকারকে বনের আগুন নেভাতে গুরুত্ব ও তৎপরতা দেখাতে হবে। এ বিষয়ে রাজ্য সরকারের মনোভাব তাৎক্ষণিক পদক্ষেপ দেখায়নি। বন বিভাগের কর্মীদের নির্বাচন ও চারধাম যাত্রা থেকে আলাদা করতে হবে।


আগামী কয়েক ঘণ্টায় কালবৈশাখীর সতর্কতা! বজ্রবিদ্যুৎ-সহ ঝড়-বৃষ্টি চলবে

আগামী দু’ঘণ্টায় কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি করা হয়েছে। বজ্রবিদ্যুৎ-সহ ঝড়-বৃষ্টির সর্তকতা দক্ষিণবঙ্গের পশ্চিমের জেলাগুলিতে। পুরুলিয়া, বাঁকুড়া, বীরভূম এবং পশ্চিম বর্ধমান জেলায় ঝড়-বৃষ্টির সর্তকতা। বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে। বৃষ্টির সঙ্গে ৬০-৭০ কিলোমিটার প্রতি ঘণ্টা বেগে দমকা ঝোড়ো হাওয়া বইবে। সতর্কতা আলিপুর আবহাওয়া দফতরের। আগামিকাল, শুক্রবারও ফের কালবৈশাখীর সম্ভাবনা দক্ষিণবঙ্গে। তিন জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা। বেশিরভাগ জেলাতে দিনভর আজ ও আগামিকাল, শুক্রবার মেঘলা আকাশ। দু-এক জায়গায় আংশিক মেঘলা আকাশ থাকবে। বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির সঙ্গে দমকা ঝোড়ো হাওয়া বইবে। রবিবার থেকে বৃষ্টির পরিমাণ কমবে। দক্ষিণবঙ্গ ও উত্তরবঙ্গের সব জেলাতেই বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টি দফায় দফায় দিনভর চলবে। সঙ্গে হালকা ঝোড়ো বাতাস। ৩০ থেকে ৫০ কিলোমিটার প্রতি ঘণ্টা গতিবেগে দমকা বাতাস বইতে পারে। বজ্রপাতের আশঙ্কা থাকবে। মূলত বিকেল বা সন্ধ্যার পর ঝড়-বৃষ্টির সম্ভাবনা আরও বেশি হবে ৷ কলকাতা-সহ দক্ষিণবঙ্গের সব জেলায় ঝড় বৃষ্টির পরিমাণ বাড়বে শুক্রবার। দক্ষিণবঙ্গের তিন জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এই জেলাগুলি হল পূর্ব ও পশ্চিম মেদিনীপুর এবং দক্ষিণ ২৪ পরগনা। পাশাপাশি ৫০ থেকে ৬০ কিলোমিটার প্রতি ঘণ্টা গতিবেগে দমকা ঝড়ের পূর্বাভাসও রয়েছে।