BANGLADESHI ARRESTED: শ্যুট অ্য়াট সাইট অর্ডার ছিল, কুখ্যাত দুষ্কৃতীকে পাকড়াও করল হাঁসখালি থানার পুলিস

Bangladeshi Arrested:  পুলিস সূত্রে খবর, ধৃত ওই দুস্কৃতীর নাম তরিকুল দফাদার। তার বিরুদ্ধে খুন ধর্ষণ ডাকাতি সহ একাধিক অপরাধ মূলককাজের অভিযোগ রয়েছে

বিশ্বজিত্ মিত্র:  বাংলাদেশে দুই ব্যক্তিকে খুন করে ভারতে পালিয়ে এসে শেষ রক্ষা হলো না। বেআইনিভাবে বাংলাদেশ থেকে ভারতে এসে লুকিয়ে থাকা কুখ্যাত এক বাংলাদেশি দুস্কৃতীকে গ্রেফতার করল হাঁসখালি থানার পুলিস। ঘটনায় ওই দুস্কৃতীকে বেআইনি ভাবে আশ্রয় দেওয়ার অভিযোগে আরও দুই ব্যক্তিকে গ্রেফতার করলো হাঁসখালি থানার পুলিস।

আরও পড়ুন- স্বামীর টানা গঞ্জনা, বিশেষভাবে সক্ষম ছেলেকে কুমীরভর্তি নদীতে ছুড়ে দিল মা

সোমবার রাতে হাঁসখালি থানার পুলিস খবর পায় ওমরপুর এলাকায় বেআইনিভাবে বাংলাদেশ থেকে ভারতে এসে লুকিয়ে আছে এক বাংলাদেশি দুষ্কৃতী। আর এর পরই হাঁসখালি থানার ওসি প্রবীর ঘোষের নেতৃত্বে অভিযান চালিয়ে ওমরপুর এলাকার একটি বাড়ী থেকে ওই বাংলাদেশিকে গ্রেফতার করা হয়। পুলিস সূত্রে খবর, ধৃত ওই বাংলাদেশি দুস্কৃতীর নাম তরিকুল দফাদার। তার বিরুদ্ধে বাংলাদেশে খুন ধর্ষণ ডাকাতি সহ একাধিক অপরাধ মূলককাজের অভিযোগ রয়েছে।

সূত্রের খবর, বাংলাদেশে ওই দুস্কৃতির বিরুদ্ধে দেখলেই গুলি চালানোর অর্ডার রয়েছে। আর সেই কারণেই আত্মগোপন করতে সে অবৈধ ভাবে ভারতে এসে আত্মগোপন করেছিল। রানাঘাট মহকুমা আদালতে তোলা হলে রানাঘাট মহকুমা আদালত ৬ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেয়। পুনরায় আজ তাদের রানাঘাট মহকুমা আদালতে তোলা হয়। পুলিস সূত্রে খবর ধৃত বাংলাদেশি যুবক তারিফুল ইসলামের বাড়ি বাঘাডাঙ্গা মহেশচন্দ্রপুর থানার ঝিনাইদহ গ্রামে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

2024-05-06T11:30:07Z dg43tfdfdgfd