DURGAPUR: BJP-তে যোগ দিতেই বাড়িতে পড়ল বোমা, তারপর...

বিজেপি নেতা অভিষেক রায়ের বাড়িতে তিনটি বোমা মারার অভিযোগ ওঠে। দুটো ফাটে, একটি উদ্ধার করে নিয়ে যায় বলে দাবি অভিষেকের। সদ্য বিজেপিতে যোগ দেওয়া অভিষেক রায়ের অভিযোগ, ‘তিনি যখন বাড়ি ফিরে বাড়ির ভেতর বাইক রাখছিলেন তখনই তাকে লক্ষ্য করে ৩টি বোমা ছোড়া হয়। দুটি বোমা ফাটে। বিকট শব্দে পাড়ার লোক বেরিয়ে আসেন। এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়।

চিত্তরঞ্জন দাস: সদ্য বিজেপিতে যোগ দেওয়া বিজেপি কর্মীর বাড়িতে বোমাবাজি। উত্তপ্ত দুর্গাপুরের ইস্পাত নগরীর কনিষ্ক এলাকা। গতকাল রাতে ঘটেছে এই ঘটনা। অভিযোগের তির তৃণমূলের দিকে। ঘটনাস্থলে দুর্গাপুর থানার বিশাল পুলিস বাহিনী।

শনিবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন পশ্চিম বর্ধমান জেলার তৃণমূলের নমশূদ্র সেলের সভাপতি অভিষেক রায় ওরফে রকি। সেই রাতেই তৃণমূলের সঙ্গে বিজেপির সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠে এলাকা। মুহুর্মুহু ইট বৃষ্টিতে আহত হয় বেশ কয়েকজন।

আরও পড়ুন: Beldanga Bomb Blast: রেজিনগরের পর বেলডাঙায় মজুত বোমা! বিস্ফোরণে পাঁচিলের একাংশ, উড়ল রান্নাঘরের চাল

রবিবার রাতে ফের বোমাবাজিতে উত্তপ্ত হয়ে উঠল এলাকা। বিজেপি নেতা অভিষেক রায়ের বাড়িতে তিনটি বোমা মারার অভিযোগ ওঠে। দুটো ফাটে, একটি উদ্ধার করে নিয়ে যায় বলে দাবি অভিষেকের।

সদ্য বিজেপিতে যোগ দেওয়া অভিষেক রায়ের অভিযোগ, ‘তিনি যখন বাড়ি ফিরে বাড়ির ভেতর বাইক রাখছিলেন তখনই তাকে লক্ষ্য করে ৩টি বোমা ছোড়া হয়। দুটি বোমা ফাটে। বিকট শব্দে পাড়ার লোক বেরিয়ে আসেন। এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়।

আরও পড়ুন: Dakshin Dinajpur: নেশার টাকা না পেয়ে নিজের মাকেই লোহার রড দিয়ে মার! তারপর...

তৃণমূল নেতা বান্টি সিং-এর নেতৃত্বে এই কাজ হয়েছে বলেও অভিযোগ তোলেন। পুলিস ঘটনাস্থলে গিয়ে একটি বোমা উদ্ধার করে নিয়ে যায়। দোষীদের চিহ্নিত করে শাস্তি দেওয়ারও আশ্বাস দিয়েছে পুলিস বলে জানান তিনি।

যদিও এক নম্বর ব্লকের তৃণমূলের সভাপতি রাজীব ঘোষের বক্তব্য, ‘বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব বেড়েছে। আদি আর নব বিজেপিদের মধ্যে এই ঝামেলা। আর নিজেদের দোষ ঢাকতে তৃণমূলকে দোষারোপ করা হচ্ছে’।

অন্যদিকে বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষের বক্তব্য, ‘তৃণমূলের অনেক নেতা এরপর আসবে। কতজনকে বোম মারে দেখব। এই ধরনের রাজনীতি চলবে না’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

2024-04-29T07:22:07Z dg43tfdfdgfd