DURGAPUR NEWS : উত্তেজক নাচ, বইছে মদের ফোয়ারা! সিটিসেন্টারে মধুচক্রের পর্দাফাঁস

রাত হলেই শুরু হতো উদ্দাম পার্টি। মদের ফোয়ারার সঙ্গে জমে উঠতো অশ্লীল নাচ-গানের আসর। শহরের বুকে অভিজাত হোটেলে চলত এই ধরনের ব্যবসা। মোটা টাকার বিনিময় ভিড় জমাতেন অনেকেই। দুর্গাপুর সিটি সেন্টারের এরকম এক হোটেলে হানা দিয়ে ছয় জন যুবককে গ্রেফতার করল পুলিশ। পাঁচজন যুবতীকে আটক করা হয় ওই হোটেল থেকে।

দুর্গাপুরের সিটিসেন্টারের একটি বিলাসবহুল হোটেলে শুক্রবার রাতে ছয় জন যুনককে গ্রেফতার করে দুর্গাপুর থানার পুলিশ। ঘটনার জেরে শনিবার সকালে বিজেপি মহিলা মোর্চার কর্মীরা ঘেরাও করে সিটি সেন্টারের ওই হোটেল এবং দীর্ঘক্ষণ হোটেলের গেটের বাইরে বিক্ষোভ দেখিয়ে রাস্তায় বসে পড়েন তারা।

দুর্গাপুরে এই নোংরা কার্যকলাপের তীব্র ভাষায় নিন্দে জানিয়ে দুর্গাপুরের পুর নিগমের চেয়ারপারসন অনিন্দিতা মুখোপাধ্যায়কে শীঘ্রই এর বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার দাবি জানানো হয়। সমস্যার সমাধান না হলে আগামী দিনে দুর্গাপুরের বড়সড়ো আন্দোলনের হুমকি বিজেপি মহিলা মোর্চার।

শনিবার ধৃত যুবকদের দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করা হয়। এছাড়াও হোটেল থেকে উদ্ধার যুবতীদের আদালতে পেশ করা হয়। পুলিসের দাবি, অবৈধভাবে ওই হোটেলে অশ্লীল নাচগান চলছিল। মদের আসর বসেছিলো। অবৈধভাবে মদ বিক্রি করছিলো হোটেল কর্তৃপক্ষ। পুলিস এই চক্রের মূল পাণ্ডার খোঁজে তল্লাশি চালাচ্ছে।

ঘটনায় এসিপি তথাগত পাণ্ডে বলেন " আমরা এখান থেকে ছয়জন যুবককে গ্রেফতার করেছি, পাঁচ জন যুবতীকে উদ্ধার করা হয়েছে। ওখানে মদ খাওয়া, অশ্লীল নাচের অনুষ্ঠান, কাস্টমারদের ফোন করে ডেকে আনা। এরকম একটা চক্র চলছিল।" দীর্ঘদিন ধরেই বিষয়টি নিয়ে তাঁদের কাছে অভিযোগ জমা পড়েছিল বলে জানায় পুলিশ।

বিষয়টি সঙ্গে হোটেল কর্তৃপক্ষ জড়িত আছে বলেই মনে করছে পুলিশ। হোটেলের কয়েকজন কর্মীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান হয়েছে। এই চক্রের সঙ্গে আরও কারা জড়িত, কিভাবে এই ধরনের অশ্লীল পার্টি, অনুষ্ঠানের আয়োজন করা হয় তার তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

প্রসঙ্গত, দুর্গাপুরে সিটি সেন্টার এলাকায় এর আগে বিউটি পার্লারের আড়ালে দেহ ব্যবসার অনেক অভিযোগ উঠেছে দীর্ঘদিন আগে ৷ দুর্গাপুর নগর নিগমের পক্ষ থেকেসিটি সেন্টারের বেশ কিছু বিউটি পার্লারগুলি এর আগে বন্ধ করে দেওয়া হয়েছিল ৷ বিউটি পার্লারের আড়ালে দেহ ব্যবসায় কিছুটা লাগাম টানা গিয়েছিল। এরপর হোটেল গুলোতে এই ধরনের চ্ক্র শুরু হওয়ার অভিযোগ উঠে এসেছে।

2023-06-10T16:19:27Z dg43tfdfdgfd