UP INCIDENT: দিদির বিয়েতে নাচে মত্ত! হঠাৎই মর্মান্তিক পরিণতি আঠারোর তরুণীর...

দিদির বিয়ে মর্মান্তিক পরিণতি বোনের। অনুষ্ঠানে নাচতে নাচতে মৃত্যুর কোলে ঢলে পড়লেন ১৮ বছরের তরুণী। ঘটনাটি ঘটে উত্তর প্রদেশের মেরঠে। মৃত তরুণীর নাম রিমশা। জানা গিয়েছে, শুক্রবার দিদির বিয়ে গায়ে হলুদ অনুষ্ঠানে নাচ-গান চলছিল। সেই সময়েই এই বিপত্তি ঘটে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিদির বিয়ে মর্মান্তিক পরিণতি বোনের। অনুষ্ঠানে নাচতে নাচতে মৃত্যুর কোলে ঢলে পড়লেন ১৮ বছরের তরুণী। ঘটনাটি ঘটে উত্তর প্রদেশের মেরঠে। মৃত তরুণীর নাম রিমশা। জানা গিয়েছে, শুক্রবার দিদির বিয়ে গায়ে হলুদ অনুষ্ঠানে নাচ-গান চলছিল। সেই সময়েই এই বিপত্তি ঘটে।

মর্মান্তিক ঘটনার ভিডিয়োটি ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে। ভিডিয়োতে দেখা গিয়েছে, বিয়ের অনুষ্ঠানে বাড়ির বড়দের সঙ্গে নাচে ব্যস্ত ওই তরুণী। কিন্তু কয়েক সেকেন্ডের মধ্যেই পরিবারের মধ্য়ে নেমে এল দুঃখের কালোছায়া। নাচতে নাচতে হঠাৎই নিজের এক হাত বুকে দিলেন ওই তরুণী। সেই সময়ে তাঁর পাশে এক ছেলে ছিল, যিনি তাঁর সঙ্গে নাচছিলেন। সেই যুবকের হাত ধরারও চেষ্টা করেছিলেন তরুণী। তারপরই চোখের নিমেষে মাটিতে লুটিয়ে পড়লেন রিমশা।

আরও পড়ুন:Local Train: মাঝ দুপুরে হঠাৎ বিপত্তি, লাইন থেকে পিছলে গেল লোকাল ট্রেন; তীব্র গরমে ভোগান্তির একশেষ যাত্রীদের

তৎক্ষণাৎ তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে দেয়। প্রাথমিক ভাবে সন্দেহ করা হয়েছে, যে ওই তরুণী হার্ট অ্যাটাক হয়েছে। বিয়ের দুদিন আগেই পরিবারের মধ্যে এইরকম মর্মান্তিক ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে।

এবছরের মার্চেই এই রকম মর্মান্তিক ঘটনা ঘটে উত্তর প্রদেশেই। বিয়ের অনুষ্ঠানে নাচতে নাচতে মৃত্যুর কোলে ঢলে পড়লেন ১৫ বছর বয়সী যুবক। ঘটনাটি ঘটে উত্তরপ্রদেশের ইটাতে। মৃতের নাম সুধীর।  ভিডিয়োটিতে দেখা গিয়েছে, প্রাণবন্ত সুধীর দাদার বিয়ের আনন্দে নাচে মত্ত। কিন্তু হঠাৎই সে নাচতে নাচতে মাটিতে লুটিয়ে পড়ে। তৎক্ষণাৎ তাঁর আশেপাশের সকলে ছুটে আসে। পরবর্তীকালে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

এরকমই ঘটনা ঘটে বাংলাদেশের নাটোরে। মামাতো দিদির বউভাতে গিয়ে মর্মান্তিক ঘটনা। বাইক দুর্ঘটনা কেড়ে নিল ৩ ভাইয়ের প্রাণ। তিনজনের বয়স ১৫-১৮ বছরের মধ্যে। জানা গিয়েছে, স্থানীয় বড়াইগ্রামে মামাতো বোনের বউভাতের অনুষ্ঠানে গিয়েছিল কনেযাত্রীদের সঙ্গে। সেই অনুষ্ঠানে গিয়ে ঘটে যায় ওই মর্মান্তিক দুর্ঘটনা।

আরও পড়ুন:Congress Loses Candidate: সুরাটের পর ফের সার্জিক্যাল স্ট্রাইক, ভোটের আগেই কংগ্রেস প্রার্থীকে হাইজ্যাক বিজেপি-র!

কনেযাত্রীয়া যখন মিনি বাস-সহ অন্যান্য যানবাহনে বোনের শ্বশুরবাড়ির দিকে রওনা দিয়েছিল জাওহার আমিন(১৮), আকিব হাসান(১৭) ও খায়রুল বাসার(১৫)। বউভাতের অনুষ্ঠানে খাওয়াদাওয়া করে জাওহার আমি ও তার দুই মামাতো ভাই আকিব ও খায়রুল বাইকে চড়ে বেড়াতে বের হয়। তখনই ঘটনা যায় ওই দুর্ঘটনা।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

2024-04-29T11:52:52Z dg43tfdfdgfd