KUNAL GHOSH: হিঙ্গলগঞ্জে BJP নেতার ভাইয়ের বাড়িতে বিস্ফোরণ, অনেকে আহত, গুরুতর দাবি কুণালের

শনিবার হাসনাবাদে একটি বাড়িতে বিস্ফোরণের ঘটনায় বিজেপিকে দায়ী করে পুলিশি তদন্ত দাবি করলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করে মজুত রাখা বোমা গরমে ফেটে যাওয়ার তত্ত্ব তুলে ধরেছেন। বিজেপি নেতা নিমাই দাসের ভাইয়ের বাড়িতে ঘটনাটি ঘটেছে বলে দাবি করেন কুণাল। আগের দিন এক্স হ্যান্ডেলে পোস্ট করে সন্দেশখালিতে মজুত অস্ত্র নিয়ে সিপিএমকে কটাক্ষ করেছিলেন।

কী বললেন কুণাল?

কুণাল এদিন পোস্টে লিখেছেন, "বসিরহাটের অন্তর্ভুক্ত হিঙ্গলগঞ্জের হাসনাবাদ পঞ্চায়েতে বিজেপির নেতা নিমাই দাসের ভাইয়ের বাড়িতে মজুত রাখা বোমার বিস্ফোরণে গুরুতর আহত বাড়ির বাসিন্দারা। স্থানীয় মানুষের অভিযোগ এই প্রবল গরমে মজুত করে রাখা অত বোমায় বিস্ফোরণের ফলেই এই মর্মান্তিক ঘটনা। পুলিস সত্যাসত্য দেখুক।"

 

এর আগের দিন সন্দেশখালিতে মজুত বিপুল অস্ত্র ভাণ্ডার নিয়ে সিপিএমের কড়া মন্তব্যের বিরোধিতা করেন। তাঁর দাবি সিপিএমের আমলে এমন অনেক ঘটনা ঘটেছিল। তার মধ্যে মহাকরণ, লালবাজারের পাশেই বৌবাজারে রশিদের বাড়ি বিস্ফোরণের পুরনো ঘটনার কথা মনে করিয়ে দিয়ে তিনি দাবি করেন, সিপিএমের এসব নিয়ে কথা বলা সাজে না। তাঁর দাবি, "মহাকরণ, লালবাজারের পাশেই বৌবাজারে রশিদের বাড়ি বিস্ফোরণ। আরডিএক্স। শতাধিক হতাহত। নয়ের দশকেই বাংলাকে, খোদ কলকাতাকে জঙ্গিদের ডেরা বানিয়েছিল সিপিএম। ভুলে গেলে চলবে কমরেড?"

যদিও তাঁর পোস্টের পর তাতে পাল্টা পোস্টে তাঁর বিরুদ্ধে চোখাচোখা বিশেষণে আক্রমণ শানিয়েছেন নেটিজেনরা।

2024-04-27T08:49:21Z dg43tfdfdgfd