BAGUIATI NEWS: তৃণমূল কর্মীকে পিটিয়ে খুন, ধুন্ধুমার বাগুইআটিতে

হিন্দোল দে ও জয়ন্ত পাল, বাগুইআটি: বাগুইআটি থানার (Baguiati Police Station) কাছেই বাড়ি থেকে তুুুলে নিয়ে গিয়ে তৃণমূল কর্মীকে পিটিয়ে খুন। মৃত সঞ্জীব দাস ওরফে পটলা বিধাননগর পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের বাগুইআটির অর্জুনপুর পশ্চিমপাড়ার বাসিন্দা।

তৃণমূল কর্মীকে পিটিয়ে খুন: পরিবারের অভিযোগ, পরিকল্পিতভাবে রাস্তার আলো নিভিয়ে তৃণমূল কর্মীকে প্রথমে ইট দিয়ে মারা হয়। এরপর জখম অবস্থাতেই টেনে নিয়ে গিয়ে লাঠি দিয়ে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ। যদিও পুলিশের দাবি, মদ খেয়ে দুই গোষ্ঠীর মধ্যে ঝামেলা, ব্যক্তিগত বিবাদের জেরেই খুন। এই ঘটনায় ১৩ জনকে আটক করা হয়েছে। পুলিশের দাবি, মৃত সঞ্জীবের নামেও অস্ত্র আইন-সহ ১১টি  অভিযোগ রয়েছে বাগুইআটি থানায়।

স্থানীয়দের দাবি, বিধাননগরের ৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সুপর্ণা ঘোষ পাল ও মেয়র পারিষদ দেবরাজ চক্রবর্তীকে রাতে বারবার ফোন করেও সাড়া মেলেনি। এরপর সকালে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়রা। ফোনে দেবরাজ চক্রবর্তীকে ক্ষোভ উগরে দেন মৃত তৃণমূল কর্মীর পরিবার-পরিজনেরা। অভিযোগ, গতকাল রাত আড়াইটে নাগাদ বিধাননগর পুরসভার ৮ নম্বর ওয়ার্ডে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ বাধে। চলে ইটবৃষ্টি। মৃতের পরিবারের দাবি, এর আগেও বিরুদ্ধ গোষ্ঠীর হামলার মুখে পড়েন ওই তৃণমূল কর্মী। মারধর করা হয়।                       

এদিকে তৃণমূল পঞ্চায়েত সদস্যকে কাটমানি না দেওয়ায়, পঞ্চায়েত অফিসের ভিতর ঠিকাদারকে হুমকি, মারধরের অভিযোগ উঠল দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘিতে। আতঙ্কিত ঠিকাদার বকেয়া বিল আদায় করতে যেতেও ভয় পাচ্ছেন বলে দাবি করেছেন। মথুরাপুর লোকসভা কেন্দ্রের রায়দিঘির নগেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের ঘটনা। ঠিকাদারের অভিযোগ, নলকূপ বসানোর পর পঞ্চায়েত অফিসে বিল পাস করাতে গেলে তাঁকে ১০ শতাংশ হারে তৃণমূলের দলীয় তহবিলে কাটমানি জমা দিতে বলা হয়। রাজি না হওয়ায়, শুক্রবার পঞ্চায়েত অফিসের মধ্যেই চলে মারধর, হেনস্থা, হুমকি। রায়দিঘি থানা ও জেলাশাসকের কাছে অভিযোগ জানিয়েছেন ওই ঠিকাদার। অভিযোগ অস্বীকার করেছেন শাসক-নেতা। 

আপনার পছন্দের খবর আর আপডেট এখন পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম হোয়াটস অ্যাপেও। যুক্ত হোন ABP Ananda হোয়াটস অ্যাপ চ্যানেলে। 

আরও পড়ুন: Sandeshkhali Update:বেআইনিভাবে অস্ত্র পাচারেও যুক্ত ছিলেন শেখ শাহজাহান? আগ্নেয়াস্ত্র উদ্ধারে উঠছে প্রশ্ন

2024-04-28T06:27:17Z dg43tfdfdgfd