Trending:


গরম থেকে স্বস্তি পেতে স্নানের জন্য নদীতে নেমেছিল দুই বন্ধু...তারপর শুধুই কান্না!

মালদহ: তীব্র গরমের দুপুরে একটু স্বস্তির খোঁজে দুই বন্ধু মিলে নদীতে স্নান করতে নেমেছিলেন। কিন্তু তাতেই ঘটল সর্বনাশ। নদীতে সাঁতার কাটার সময় নিয়ন্ত্রণ হারিয়ে হঠাৎই নিখোঁজ হয়ে গেল দুই বন্ধু। বিষয়টি লক্ষ্য করেন সেই সময় নদীর পাড়ে উপস্থিত অনান্যরা। ঘটনাটি ইংরেজবাজারের।দেবাশিস মণ্ডল (২২) ও নবকুমার মণ্ডল (২২) নামে ওই দুই যুবক নিখোঁজ হওয়ার প্রায় সঙ্গে সঙ্গেই নদীতে তাঁদের সন্ধানে তল্লাশি শুরু হয়। খবর পেয়ে ছুটে আসেন আশেপাশের এলাকার বাসিন্দারাও।...


Arvind Kejriwal: চিনের দখল করা ভারতীয় ভূখণ্ড ফিরিয়ে আনা, ১০ গ্যারান্টিতে মোদীর বুকে কাঁপুনি ধরালো কেজরিওয়াল

বিজেপি সরকারকে নিশানা করে কেজরিওয়াল তাঁর ১০ গ্যারান্টির কথা উল্লেখ করেন। তিনি বলেন, বিজেপি তাদের প্রতিশ্রুতি পূরণ করতে পারেনি।


Mumbai Hoarding Tragedy: মুম্বইতে গাড়ির উপর ভেঙেছিল হোর্ডিং, উদ্ধার প্রাক্তন এটিসি কর্তা ও স্ত্রীর দেহ

বৃহস্পতিবার মুম্বইয়ে ভেঙে পড়া হোর্ডিংয়ে আটকে পড়া একটি গাড়ি থেকে মনোজ চানসোরিয়া (৬০) ও তাঁর স্ত্রী অনিতার (৫৯) দেহ উদ্ধার করা হয়।


Eastern Railway: অভাবনীয় পদক্ষেপ পূর্ব রেলের! যাত্রী স্বার্থে যুগান্তকারী তৎপরতার ভূয়সী প্রশংসা

Eastern Railway-UTS: যাত্রীদের সুবিধার্থে এর আগেও একাধিক পদক্ষেপ করতে দেখা গিয়েছিল পূর্ব রেলওয়ে কর্তৃপক্ষকে। এবার আরও এক যুগান্তকারী পদক্ষেপ করার পথে হাঁটল রেল। ট্রেনের সাধারণ শ্রেণিতে ভ্রমণের ক্ষেত্রে আরও সহজতর অধ্যায়ের সূচনা হয়ে গেল পূর্ব রেলের দারুণ এই পদক্ষেপের মধ্য দিয়ে।


এই প্রথম বিক্রি হচ্ছে জেলায় চকলেট ফুচকা! মন মজেছে আলিপুরদুয়ারবাসীর

আলিপুরদুয়ার: চকলেট ফুচকায় মজেছে আলিপুরদুয়ারবাসীর মন। এই প্রথম আলিপুরদুয়ারে মিলছে এই ফুচকা। বিকেল হতেই দেখা যায় প্রেমীদের ভিড় কৃষ্ণ দাসের ফুচকা দোকানের সামনে।আরও পড়ুনঃ বেপরোয়া গতিতে ছুটে চলা গাড়ির ভিতর উদ্দাম নাচ-গান; ইনস্টাগ্রামে লাইভ স্ট্রিমিং চলাকালীনই ঘটে গেল মর্মান্তিক পরিণতি…শুধু চকলেট ফুচকা নয়, এই দোকানে পাওয়া যায় দই ফুচকা ও চিকেন ফুচকা। এছাড়া মেলে পাঁপড়ি চাট।কৃষ্ণ দাস চকলেট ফুচকার দাম রেখেছেন ৪০ টাকা। এই টাকা দিলেই মেলে এক প্লেটে...


Mukut Mani Adhikari : ফুল পাল্টে জয় খুঁজছেন মুকুটমণি

লোকসভা ভোটে রানাঘাট থেকে এবারের তৃণমূলের প্রার্থী হয়েছেন মুকুটমণি অধিকারী। তাঁর লড়াই চেনা মাঠে প্রাক্তন সতীর্থ বিজেপির জগন্নাথ সরকারের বিরুদ্ধে। পেশায় তিনি ডাক্তার। তবে জাক্তারি ছেড়ে রানাঘাটের ভোট-ময়দানে নেমেছিলেন তিনি। রাজনীতিতেও তিনি পুরোনো এবং মাঠও চেনা। শুধু তাঁকে লড়তে হচ্ছে সম্পূর্ণ নতুন শিবির থেকে। তাই পরিকল্পনাও করতে হচ্ছে সব নতুন করে।


রান্নাঘরে ঢুকে পিছন থেকে গৃহবধূকে… ওয়াটার পিউরিফায়ার সারাতে এসে সাংঘাতিক কাণ্ড

বাড়িতে ওয়াটার পিউরিফায়ার সারাতে এসে গৃহবধূকে যৌন হয়রানি। বেঙ্গালুরুর ঘটনা। বেগুর থানায় মামলা দায়ের করেছেন নিগৃহীতা। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, বাড়ির ওয়াটার পিউরিফায়ার খারাপ হয়ে যাওয়ায় ৪ মে বেগুরের বাসিন্দা ৩০ বছর বয়সী এক গৃহবধূ কাস্টমার কেয়ারে ফোন করে অভিযোগ জানান। কিন্তু টেকনিশিয়ান না আসায় পরদিন ফের ফোন করেন। বিকেল ৫টা নাগাদ টেকনিশিয়ান আসে। সেই সময় ওই গৃহবধূ বাড়িতে একাই ছিলেন। দরজা খুলে দেন তিনি।...


Amit Shah: 'ভয় দেখাতেই বোমা বিস্ফোরণ ঘটাচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়ের গুন্ডারা', আক্রমণ শাহর

Lok Sabha Election 2024: '৮০ কোটি গরিবের জন্য বিনামূল্যে রেশনের ব্যবস্থা নরেন্দ্র মোদির'(Narendra Modi)। 'মমতা বন্দ্যোপাধ্যায় (mamata banerjeE)নন, বিনামূল্যে রেশন দিচ্ছেন নরেন্দ্র মোদি'। 'কংগ্রেস, সিপিএম, তৃণমূল রাম মন্দিরের বিরোধিতা করেছিল'। 'অনুপ্রবেশকারীদের আশ্রয় দিচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার'। 'CAA নাগরিকত্ব দেওয়ার জন্য, নাগরিকত্ব কাড়ার জন্য নয়'। 'নিজের ভোট ব্যাঙ্কের জন্য CAA-র বিরোধিতা মমতা বন্দ্যোপাধ্যায়ের'।


Zulfiqar Ali Bhutto: পাকিস্তানি মুদ্রায় দিতে হবে জুলফিকার আলি ভুট্টোর ছবি, তিনিই জননায়ক, নয়া প্রস্তাব

জুলফিকার আলি ভুট্টোকে জননায়ক ঘোষণার দাবি।


দু'ঘণ্টায় শুরু বৃষ্টি, সঙ্গে ঝোড়ো হাওয়া! দক্ষিণের দুই জেলায় বড় সতর্কবার্তা

ফের বাড়তে শুরু করেছে তাপমাত্রার পারদ। স্বস্তির বৃষ্টির জন‍্য আরও একবার অপেক্ষা বঙ্গবাসীর। অবশেষে ঝড়বৃষ্টির খবর দিল হাওয়া অফিস। মাত্র কয়েকঘন্টায় ধেয়ে আসছে বৃষ্টি, সঙ্গে ঝোড়ো বাতাস। আগামী দু-তিন দক্ষিণবঙ্গে দুই জেলায় ঝড় বৃষ্টির সতর্কতা। সঙ্গে দমকা ঝোড়ো বাতাস বইবে বলেও জানাল আলিপুর আবহাওয়া দফতর। আগামী দু থেকে তিন ঘণ্টায় বজ্রবিদ্যুৎ-সহ ঝড়-বৃষ্টির সর্তকতা। দক্ষিণবঙ্গের বীরভূম ও মুর্শিদাবাদ জেলায় ঝড় বৃষ্টির সর্তকতা জানাল হাওয়া অফিস। বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির সতর্কতা এই দুই জেলায়। সঙ্গে ৪০ থেকে ৫০ কিলোমিটার গতিবেগে দমকা ঝড়ো বাতাস বইবে। বজ্রপাতের সম্ভাবনা থাকবে বলে জানাল আলিপুর আবহাওয়া দফতর। যদিও দক্ষিণবঙ্গে তাপপ্রবাহ থেকে স্বস্তি নেই পুরোপুরি। শনি ও রবিবার অর্থাত্‍ সপ্তাহান্তে তাপপ্রবাহের সতর্কবার্তা রয়েছে। দক্ষিণবঙ্গের চার জেলায় তাপপ্রবাহ চলবে। উত্তরবঙ্গের পাহাড়ি এলাকাতেও গরম ও অস্বস্তি থাকবে। তাপমাত্রা আরও বাড়বে আগামী চার দিনে। বৃহস্পতিবার বেশ কয়েকটি জেলায় বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা। আগামী রবিবার থেকে আবহাওয়ার পরিবর্তন হতে পারে ৷ সোম ও মঙ্গলবার বৃষ্টির সম্ভাবনা রয়েছে রাজ্যে। আগাম বর্ষা ঢুকতে চলেছে আন্দামানে। ভারতের মূল ভূখণ্ড কেরলেও বর্ষা ঢুকবে একদিন আগে। এমনই পূর্বাভাস ভারতের মৌসম ভবনের। আলিপুর আবহাওয়া দফতর জানাচ্ছে ১৯ মে রবিবার দক্ষিণ আন্দামান সাগর নিকোবর দ্বীপপুঞ্জে দক্ষিণ-পশ্চিম মৌসুমি বায়ু অর্থাৎ বর্ষা ঢুকে পড়বে নির্ধারিত সময়ের তিন দিন আগেই।


ভোট শুরু হলেও দেখা মেলেনি ভোটারদের! কী এমন ঘটল এই বুথে

কড়া নিরাপত্তা, কিন্তু দেখা নেই ভোটারদের। পূর্ব বর্ধমানের মেমারির দিলালপুর গ্রামে ২৫৩ নম্বর বুথে এমনই চিত্র এদিন লক্ষ্য করা গেল। তবে গ্রামের বিভিন্ন জায়গায় সাধারণ মানুষের জমায়েত লক্ষ্য করা যায় এদিন। সেই জমায়েত সরিয়ে দিতে এবং এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে মেমারি থানার আধিকারিক দেবাশিস নাগের নেতৃত্বে পুলিশি টহলও দেখা যায়। দেখা গেল সশস্ত্র কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদেরও। সূত্রের খবর, এই ভোট কেন্দ্রে মোট ভোটার ১২৯৮ জন। সকাল সাড়ে দশটা পর্যন্ত পাঁচটি ভোট পড়েছে, বলে জানিয়েছেন ২৫৩ নম্বর বুথের প্রিজাইডিং অফিসার। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মাঝে মধ্যে হাতেগোণা কয়েকজন স্থানীয় ভোটার ভোটকেন্দ্রে আসছেন তাদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে। জানা গিয়েছে, ২০২৪ সালের লোকসভা নির্বাচনে ব্রিজ ও রাস্তার দাবিতে ভোট বয়কট করেছে দিলালপুর গ্রামের মানুষ।


Slovakia: তফাত শুধু শিরদাঁড়ায়? ৭১ বছরের পলিতকেশ কবি সোজা গুলি ছুড়লেন 'নীতিভ্রষ্ট' প্রধানমন্ত্রীর দিকেই...

Slovakia: বুধবার রাতের দিকে খবর এল গুলিবিদ্ধ হয়েছেন স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী! হাসপাতালে ভর্তি তিনি। শারীরিক অবস্থা আশঙ্কাজনক। কিন্তু কেন এমন ঘটল, কারা ঘটাল, নেপথ্যে কারা? সন্দেহভাজন একজনকে অবশ্য গ্রেফতার করেছে পুলিস। ক্রমে তাঁর পরিচয় জেনে তো তাজ্জব সকলে!


মুহূর্তের মধ্যেই ভয়াবহ ঘটনা!গাড়ির মধ্যে রক্তাক্ত সব দেহ!ভিতরে শুধু কান্নার শব্দ

মুম্বই: মুম্বই-পুনে এক্সপ্রেসওয়েতে ভয়ঙ্কর দুর্ঘটনা। শুক্রবার ভোরে এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৩ জনের। গুরুতর আহত হন আটজন। দুর্ঘটনাটি ঘটে যখন এক্সপ্রেসওয়েতে একটি ট্রাক ব্রেক ফেইল করে।যার ফলে চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ফলে জাতীয় সড়কে থাকা আরও দুটি গাড়ির সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। আর এতেই ঘটে ভয়ঙ্কর দুর্ঘটনাটি।Maharashtra: 3 died, 8 injured on Mumbai-Pune expressway near Bhor Ghat this morning. Accident occurred after a truck going on...


মোদীর 'মুসলিম বাজেট' চরম মিথ্যে, সরব চিদম্বরম

লেকসভা ভোটের চার দফা হয়ে গিয়েছে ইতিমধ্যেই। বাকি এখনও তিন দফা। রাজনৈতিক দলগুলির প্রচার এখনও তুঙ্গে। পিছিয়ে নেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। প্রচার ঝড় তুলছেন তিনি। তাঁর ভাষণে উঠে আসছে নানা রকম ধর্মীয় বক্তব্য। এর তীব্র বিরোধিতা করছে বিরোধী দলগুলি। এই প্রসঙ্গে পি চিদম্বরম বৃহস্পতিবার বলেছেন, প্রধানমন্ত্রীর বক্তৃতা যাঁরা লেখেন, তাঁরাই বোধহয় ভারসাম্য হারিয়ে ফেলেছেন।


চালচিত্র এখন

ক্যামেরায় হাত পড়লেই সে যেন এক অন্য পৃথিবী। যেখানে রোজকার এমন কোলাহল নেই। শুধু মনের ভিতর ভিড় করে আসা একঝাঁক শব্দকে ফুটিয়ে তোলায় এক অনাবিল আনন্দ আছে সেখানে। আর এই মহানগরী! সাদা পায়জামা-পাঞ্জাবী পরা লম্বা চেহারার সুঠাম মানুষটার দু'চোখ ভরা স্বপ্ন। রঞ্জন কি পারবে কুনালের স্বপ্নপূরণ করতে?


Swati Maliwal Case: স্বাতীকাণ্ডে মুখে কুলুপ কেজরিওয়ালের, পালটা বিজেপিকে আক্রমণ সঞ্জয় সিংয়ের

১৩ মে দিল্লি পুলিশ এক মহিলার কাছ থেকে মারধরের অভিযোগ করে দুটি ফোন পাওয়ার পরে এই দুর্ব্যবহারকে ঘিরে বিতর্ক শুরু হয়েছিল।


Puruila Accident: পুরুলিয়ায় মর্মান্তিক দুর্ঘটনা, বেপরোয়া লরির ধাক্কায় মৃত ৫

হংসরাজ সিংহ, পুরুলিয়া: বেপরোয়া একটি লরির ধাক্কায় মৃত্যু হল পাঁচ জনের (Puruila accident)। জখম হলেন আরও পাঁচজন। মর্মান্তিক এই পথ দুর্ঘটনাটি ঘটেছে পুরুলিয়া (Puruila) জেলার নিতুড়িয়া থানার (Neturia police station) অন্তর্গত পুরুলিয়া বরাকর রাজ্য সড়কের ভামুরিয়া মোড়ের কাছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে একটি লরি পুরুলিয়ার থেকে বরাকরের দিকে যাচ্ছিল সেই সময় বেপরোয়াভাবে এসে প্রথম একটি যাত্রীবোঝাই টোটো তারপর একটি মোটরসাইকেলকে ধাক্কা...


Anup Maji Lala: কয়লা পাচার কাণ্ড: হঠাত্‍ আসানসোলে আত্মসমর্পণ মূল অভিযুক্ত লালার

কয়লা পাচার মামলায় নাটকীয় মোড়। অবশেষে আদালতে আত্মসমর্পণ করলেন অন্যতম মূল অভিযুক্ত অনুপ মাজি ওরফে লালা। মঙ্গলবার আসানসোলের বিশেষ সিবিআই আদালতে আত্মসমর্পণ করেছেন অনুপ।


শিশুকে পথকুকুরের কামড়! সেই সারমেয়দের খেতে দেওয়ার ‘অপরাধে’ হামলা তরুণ দম্পতিকে

এক তরুণ দম্পতির উপর রীতিমতো চড়াও হল মারমুখী ক্ষিপ্ত জনতা। ওই দম্পতির ‘অপরাধ’ তাঁরা এলাকার পথকুকুরদের খেতে দিতেন এবং সেবা-শুশ্রূষা করতেন। আর এই চাঞ্চল্যকর ঘটনায় অগ্নিগর্ভ হয়ে উঠল উত্তরপ্রদেশের নয়ডা।সংবাদমাধ্যমের তরফে জানা গিয়েছে যে, ঘটনার সূত্রপাত গত ২ মে। ওই দিন নয়ডার সেক্টর ৭০-র এক রেসিডেন্সিশিয়াল সোসাইটির বাসিন্দা বছর ছয়েকের এক শিশুকে রাস্তার কোনও কুকুর কামড় দেয়। ফলে গুরুতর জখম হয় সেই শিশুটি। পরে অবশ্য তার অবস্থা স্থিতিশীল হয়। এহেন...


ব্যারাকপুরে ভোটের আগে অসুস্থ মুকুল রায়ের বাড়িতে অধীর চৌধুরীর, কী কথা হল দুজনের

মুকুল রায় বেশ কিছুক্ষণ কংগ্রেস নেতা অধীর চৌধুরীর সঙ্গে কথা বলেন। অধীর মুকুর রায়ের স্বাস্থ্য সম্পর্কে খোঁজ খবর নেন। দ্রুত আরোগ্য কামনা করেন।


‘গতবারের থেকে ভাল ফল করবে বিজেপি...’ বাংলার ভোটে ভাল ফল নিয়ে আশাবাদী মানিক সাহা

আগরতলা: ‘‘পশ্চিমবঙ্গে ২০১৯-এর ফলাফলকে ছাড়িয়ে যাবে ভারতীয় জনতা পার্টি।’’ ভোটের প্রচার সেরে বললেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা ৷ ‘‘পশ্চিমবঙ্গে ২০১৯-এর ফলাফলকে ছাড়িয়ে যাবে ভারতীয় জনতা পার্টি। মানুষ ভারতীয় জনতা পার্টিকে ব্যাপকভাবে সমর্থন করছে। মানুষের স্বতঃস্ফূর্ত সমর্থনের মধ্য দিয়ে এবারের নির্বাচনে পশ্চিমবঙ্গে বেশ ভাল ফলাফল করবে আমাদের দল।’’ নির্বাচনে ভাল ফলের বিষয়ে তাঁরা যে ভীষণ আত্মবিশ্বাসী সেই প্রসঙ্গে একথা বলেন মুখ্যমন্ত্রী...


Bankura News: ভয়ংকর! কী ছিল কালীপুজোর প্রসাদে? খেয়ে গুরুতর অসুস্থ ১৬৮...

গ্রামের কালী পূজোর প্রসাদ খেয়ে অসুস্থ প্রায় ১৬৮ জন গ্রামবাসী। অসুস্থদের দেখতে হাসপাতালে তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল।


CV Ananda Bose: 'সিসিটিভি ফুটেজ দেখিয়ে আমায় আরও অসম্মান করলেন', দাবি রাজভবনের অস্থায়ী কর্মীর।

West Bengal News: রাজ্যপালের (CV Abnanda Bose) বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ, তৃণমূলের (TMC) চ্যালেঞ্জের পর এক ঘণ্টার সিসিটিভি ফুটেজ প্রকাশ রাজভবনের (Rajbhawan)। হাস্যকর নাটক না করে পুলিশকে তদন্তে অনুমতি দেওয়ার সাহস দেখাতে পারতেন। রাজ্যপালকে পাল্টা অভিযোগকারিণী। ABP Ananda Live


Fact Check: গণশক্তির সমীক্ষা অনুযায়ী সিপিএম জয়ী ৩১ আসনে? ভাইরাল গ্রাফিক ভুয়ো

Fact Check: বুম খতিয়ে দেখেছে, গণশক্তি ২০২৪ সালের পশ্চিমবঙ্গের লোকসভা নির্বাচন সংক্রান্ত এমন কোনও বুথফেরত সমীক্ষা প্রকাশ করেনি।


Cannabis: অর্থনৈতিক উন্নতির জন্য দেশ জুড়ে শুরু হল গাঁজার চাষ! এর ব্যবহারকে বৈধ করছে এই সরকার

দেশ জুড় চলছে গাঁজার চাষ। ঔষধ তৈরির উদ্দেশ্যে গাঁজার ব্যবহারকে বৈধ করছে এই সরকার।একটি আইন পাস করে ক্যানাবিস কন্ট্রোল অ্যান্ড রেগুলেটরি অথরিটি (সিসিআরএ) তৈরি করে চলছে এই চাষাবাদ।


বাংলাদেশের নির্বাচন ও গণতন্ত্র ইস্যুতে যুক্তরাষ্ট্র কি অবস্থান পরিবর্তন করলো?

'আমরা সামনে তাকাতে চাই, পেছনে নয়। আমরা সম্পর্ক জোরদারের উপায় খুঁজে বের করতে চাই' -নির্বাচনের প্রায় সাড়ে তিন মাস পর ঢাকায় এসে যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু'র এমন বক্তব্যের পরই প্রশ্ন উঠে যে তাহলে কি নির্বাচন, গণতন্ত্রের মতো বিষয়গুলো থেকে যুক্তরাষ্ট্র সরে দাঁড়ালো বা তাদের অবস্থান পরিবর্তন করলো?


কবি নজরুল মেট্রো স্টেশনের শেড উড়ে গিয়েছে কালবৈশাখীতে, ১০ দিন অতিক্রান্ত, এখনও লাগানো হয়নি

কলকাতা পুরসভা বিজ্ঞাপন এজেন্সিগুলিকে ইমেল করে বলেছে, প্রত্যেকটি হোর্ডিংয়ের কাঠামো ল্বাস্থ্যপরীক্ষা করতে হবে। দ্রুত এই কাজ করে কলকাতা পুরসভায় শংসাপত্র জমা দিতে হবে। কলকাতা পুরসভার বিজ্ঞাপন বিভাগ সূত্রে খবর, শহরে এমন ছোট–বড় প্রায় সাড়ে তিন হাজার হোর্ডিং আছে। সেগুলির কাঠামো লোহার।


Zakir Naik: 'হিন্দুদের ধর্মান্তরিত করার জন্য জাকির নায়েকের ভারতের সম্রাট হওয়া উচিত,' দাবি পাক মৌলবীর

ইসলাম ধর্ম প্রচারক জাকির নায়েক বেশ কিছুদিন ধরেই পলাতক। ভারতে ফিরলেই গ্রেফতার হবেন তিনি। এই ধর্ম প্রচারকের বিরুদ্ধে বেশ কিছু গুরুতর অভিযোগ রয়েছে।


Uttarakhand High court: ১০ বছর আগে দেরাদুনে বাঙালি দম্পতি খুন, মৃত্যুদণ্ড রদ করে বেকসুর খালাস হাইকোর্টের

এই ঘটনায় মূল অভিযুক্তের নাম হল রাজু দাস। সে পেশায় একজন ক্যাব চালক। তাকে মৃত্যুদণ্ড দিয়েছিল উত্তরাখণ্ডের একটি জেলা ও দায়রা আদালত। অন্যদিকে, এই ঘটনায় অভিযুক্ত আরও তিন জন কুন্দন দাস (৩২), গুড্ডু (৩৬) এবং বাবলুকে (৩৭) আদালত যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছিল।


গাড়ির মধ্যেই সব শেষ! ৮ জনের ভয়ঙ্কর মৃত্যু, গাড়ির মধ্যে শুধু রক্ত আর গোঙানি

ইন্দোর: ভয়ঙ্কর দুর্ঘটনা মধ্যপ্রদেশে। একটি এসইউভি-র সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষে মৃত্যু হল ৮ জনের ৷ গুরুতর জখম হয়েছেন একজন৷ পুলিশ সূত্রে খবর, বুধবার রাত সাড়ে দশটা নাগাদ ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইন্দোরে বেতমার কাছে ইন্দোর-আহমেদাবাদ জাতীয় সড়কে ৷ দুর্ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ ও স্থানীয়রা৷ শুরু হয় উদ্ধারকার্য ৷পুলিশ সূত্রে খবর, এসইউভি-র টায়ারে বিস্ফোরণ ঘটে ৷ তারপরই গাড়িটি রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা মারে৷ যদিও...


Sajda Ahmed : সাইলেন্ট এমপি? ভোকাল সাজদা

উলুবেড়িয়া কেন্দ্রের তৃণণূল কংগ্রেস প্রার্থী সাজদা আহমেদ। তিনি চিরকাল সংসার সামলে এসেছেন। কিন্তু স্বামী সুলতান আহমেদের আকস্মিক প্রয়াণের পর থেকেই দুনিয়াটা বদলে যায় তাঁর। ২০১৭-র উপ নির্বাচনে চার লাখের উপর ভোটে জেতেন তিনি। দুই বারের সাংসদ সাজদা আহমেদ এখন আর আনকোরা নন। তাই এ বার হ্যাটট্রিকের সামনে দাঁড়িয়ে রয়েছেন সাজদা।


Ghanta Khanek Sange Suman (১৫.০৫.২০২৪) পর্ব ২: 'মিথ্যে অভিযোগ নয়, সন্দেশখালিতে মহিলাদের ওপর অত্যাচার হয়েছে', মুখ খুললেন তৃণমূলেরই পঞ্চায়েত সমিতির সদস্য

Ghantakhanek Sange Suman: "বাইরে থেকে সাহায্য দিয়ে INDIA জোটের সরকার গড়ে দেব"। ভোটের মাঝপথে মমতার মন্তব্য নিয়ে রাজনীতিতে জল্পনা তুঙ্গে। "বিজেপিকেই সুবিধে করে দিতে চাইছেন," কটাক্ষ সিপিএম-কংগ্রেসের। "সত্যজিত রায় বেঁচে থাকলে 'হীরক রানি' নামের সিনেমা বানাতেন"। "ভাইপোকে মুখ্যমন্ত্রী করতে চান মমতা," তীব্র কটাক্ষ অমিত শাহের। "বিজেপির মতো চোরের দল একটাও নেই," আক্রমণে মমতা। 'মিথ্যে অভিযোগ নয়, সন্দেশখালিতে মহিলাদের ওপর অত্যাচার হয়েছে'। এবার মুখ খুললেন তৃণমূলেরই পঞ্চায়েত সমিতির সদস্য।


BJP-তে যোগ দেওয়া MLA-দের জেলে পুরব, সরকার পড়ার আশঙ্কা উড়িয়ে হুঙ্কার হিমাচলের মুখ্যমন্ত্রী সুখুর

লোকসভা নির্বাচনের লক্ষ্যে সিমলা থেকে সোমবার মনোনয়ন জমা দেন কংগ্রেস প্রার্থী বিনোদ সুলতানপুরি। সেখানে উপস্থিত ছিলেন হিমাচলের মুখ্যমন্ত্রী। মনোনয়ন জমা দেওয়ার পরে চৌরা মাঠে কংগ্রেসের তরফে একটি জনসভার আয়োজন করা হয়। তাতে মুখ্যমন্ত্রীর নেতৃত্বে উপস্থিত ছিলেন সিপিএমের নেতৃত্ব।


Adhir Chowdhury meets Mukul Roy: দাদা কেমন আছেন? মুকুল রায়ের সঙ্গে দেখা করলেন অধীর চৌধুরী

বেশ কিছুদিন ধরে সক্রিয় রাজনীতি থেকে দূরে রয়েছেন মুকুল। এবারও লোকসভা ভোটে কোথাও উপস্থিতি নেই মুকুল রায়। যে মুকুল রায় একটা সময় কার্যত বাংলার রাজনীতিতে ঘুঁটি সাজাতেন সেই মুকুল রায় এখন কার্যত ঘরবন্দি।


Modi On Slovak PM: ‘কাপুরুষোচিত, জঘন্য কাজ’, স্লোভাকিয়ার প্রধানমন্ত্রীর উপর প্রাণঘাতী হামলা, গর্জে উঠলেন মোদী!

হামলার পরপরই প্রধানমন্ত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার ৩ ঘণ্টা অস্ত্রোপচার হয়।


Locket Chatterjee : হুগলিতে বিজেপির কার্যালয়ে তুমুল হট্টগোল, সামলালেন লকেট! কটাক্ষ তৃণমূলের

হুগলি লোকসভা কেন্দ্রে বিজেপির এক দলীয় বৈঠকে তুমুল গন্ডগোল। নির্বাচনের কিছুদিন আগেই বিজেপির দলীয় কোন্দল নিয়ে কটাক্ষ শুরু করেছে তৃণমূল কংগ্রেস। বিজেপি হুগলি সাংগঠনিক জেলা অফিস চুঁচুড়ায় বুথ স্তরের সভাপতিদের নিয়ে বৈঠকে বিজেপি কর্মীদের মধ্যে তুমুল বাগবিতণ্ডা হয়। সেখানে কর্মীদের মধ্যে বিরোধ মেটাতে আসরে নামেন হুগলি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়।


Gosaba Incident: গোসাবার লাহিরীপুরে উদ্ধার দেহ | Zee 24 Ghanta

Body recovered in Lahiripur Gosaba


দুর্ধর্ষ এক লড়াই দেখল গোটা ডুয়ার্স! এমন লড়াই কেউ দেখেনি! ফল যা হল, শিউরে উঠবেন

জলপাইগুড়ি: এ কী কাণ্ড! জঙ্গলের ভিতর সর্প সংঘর্ষ! চাঞ্চল্যকর ঘটনায় উদ্বেগ এলাকা জুড়ে। মানুষের সঙ্গে নয়, সাপে সাপে সংঘাত। জঙ্গল লাগোয়া এলাকা গুলোয় মানুষের সঙ্গে বন্যপ্রাণীর কিংবা মানুষের সঙ্গে সাপের সংঘাতের খবর হামেশাই সংবাদের শিরোনাম উঠে আসে।জানা গিয়েছে, ডুয়ার্সের গরুমারা জাতীয় উদ্যান সংলগ্ন দক্ষিণ ধূপজোড়া বনবস্তি এলাকার কিং কোবরা সাপের সঙ্গে অজগরের লড়াই বাঁধে আচমকাই। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। সূত্রের খবর, কিং কোবরা সাপের ছোবলে...