বুড়ো হাড়ে ভেলকি! ভরা সভামঞ্চে এ কী করে বসলেন মিঠুন? মহাগুরুর কাণ্ড দেখে থ সকলে

মুর্শিদাবাদ: সাধারণ মানুষের মধ্যে দিয়ে এসে ব্যারিকেড গলে সভা মঞ্চে এসে উপস্থিত হলেন মহাগুরু তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। আর মহাগুরুরর এই কাণ্ড দেখে হতবাক সকলেই। শুক্রবার দুপুরে বহরমপুর লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী ডাঃ নির্মল সাহার সমর্থনে কান্দি হ্যালিফক্স মাঠে বিজেপি’র পক্ষ থেকে জনসভার আয়োজন করা হয়। হ্যালিকপ্টারে করে এসে বহরমপুর ষ্টেডিয়াম মাঠে উপস্থিত হন মিঠুন চক্রবর্তী। তারপরে গাড়ি করে সড়কপথে কান্দি যান।

কান্দির পেট্রোলপাম্প থেকে কান্দি হ্যালিফক্স মাঠ পর্যন্ত রোড শো করা হয়। তবে তীব্র দাবদাহ উপেক্ষা করেই জনপ্লাবন তৈরি হয় কান্দি হ্যালিফক্স মাঠে। মিঠুন চক্রবর্তী সভা মঞ্চ যাওয়ার সময় মানুষের মধ্যে ঢুকে যান। তখনই সভামঞ্চে পৌঁছতে তাঁকে বাঁশের ব্যারিকেড গলে সভামঞ্চের দিকে এগিয়ে যেতে হয়। আর মিঠুন চক্রবর্তীকে একবার চোখের দেখা দেখার জন্য আট থেকে আশির ভিড় ছিল চোখে পড়ার মতো।

আরও পড়ুনঃ বাংলার এমন এক জায়গায় ভোট হচ্ছে, যা দেখে চমকে গেল গোটা দেশ! কেউ ভাবতেই পারবে না

শুক্রবার মিঠুন চক্রবর্তীকে পদ্ম ফুলের মালা পরিয়ে, কান্দির দোহালিয়া কালী মন্দিরের ব্যাঘ্র আকৃতির ফটো ও ত্রিশূল হাতে তুলে দেওয়া হয়। মিঠুন চক্রবর্তী সভামঞ্চ থেকে বক্তব্য রাখতে গিয়ে বলেন, আমার পা জমিতে ছিল না, আমি হওয়ায় ভেসে এসে সভামঞ্চে পৌঁছলাম। তবে বহরমপুর লোকসভায় এবার ভোট হবে না, ‘খেলা হবে’।

ক্রিকেটার ইউসুফ পাঠানের নাম না করে বলেন এখানে ব্যাট করতে নামা হয়েছে। তাই বহরমপুর লোকসভাতে খেলা হবে। সিএএ নিয়ে মিথ্যা প্রচার করা হচ্ছে। সিএএ হল নাগরিক হওয়ার আইন। নাগরিকত্ব কেড়ে নেওয়ার আইন নয়। এই দেশের যারা নাগরিক, তাঁদের কাউকে তাড়াবে না। তবে সভামঞ্চ থেকে সিনেমার ডায়লগ দিয়েচ্ছেন মিঠুন চক্রবর্তী। আমি বেলেবোরাও নয়, জল ঢোরা নয়, গর্ত থেকে ইঁদুর ধরছি বলেই মন্তব্য করেন মহাগুরু। শুক্রবার বিজেপির এই সভায় মিঠুন চক্রবর্তী ছাড়াও উপস্থিত ছিলেন বহরমপুর সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি শাখারপ সরকার, বিজেপির ডাঃ নির্মল সাহা-সহ বিজেপি নেতৃত্ব।

কৌশিক অধিকারী

2024-04-26T12:30:19Z dg43tfdfdgfd