ব্যাঙ্ক ছেড়ে পোস্ট অফিসে চোরের হানা, রাতের অন্ধকারে কত MIS খোয়া গেল?

উত্তর ২৪ পরগনা: জমা রাখা টাকা ছিনতাইয়ের উদ্দেশ্যে রাতের অন্ধকারে পোস্ট অফিসে হানা চোরের। আর তারই সন্ধানে গোটা পোস্ট অফিসকে কার্যত লণ্ডভণ্ড করে দিল সে। সকালে ডাকঘরের দরজা খুলে দেখা গেল সমস্ত নথি এদিক-ওদিক ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে। সীমান্ত শহর বনগাঁর পোস্ট অফিসের এমন ঘটনায় গ্রাহকদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে।

জানা গিয়েছে, পোস্ট অফিসটি সিসিটিভি নিরাপত্তার আওতাধীন হলেও সবকিছু উপেক্ষা করে দুঃসাহসিক হানা দেয় চোর। বুধবার সকালে পোস্ট অফিসের কর্মচারীরা অফিসে ঢুকে এই কাণ্ড দেখে হতবাক হয়ে যান। মেঝেতে ছড়িয়ে ছিটেয়ে পড়েছিল পোস্ট অফিসে ব্যবহৃত একাধিক সরঞ্জাম থেকে শুরু করে নথিপত্র। তবে কত ক্যাশ টাকা চুরি হয়েছে, আদৌ চুরি হয়েছে কিনা তা সঠিকভাবে বলতে পারেননি পোস্ট অফিসের কর্মীরা।

আর‌ও পড়ুন: আয়লা, আমফানে সুন্দরবনের একমাত্র এই বেল গাছের কিছু হয়নি! সে যেন সাক্ষাৎ মহাদেব

চুরির ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় বনগাঁ থানার পুলিশ। বনগাঁ পোস্ট অফিসের কর্মচারী মৃত্যুঞ্জয় চক্রবর্তী জানান, প্রতিদিনের মত বুধবার‌ও সকালে নির্ধারিত সময়ে দরজার তালা খুলতেই গোটা ঘটানা নজরে আসে। এর আগে এখানে কখনও এমন ঘটনা ঘটেনি। এদিকে পোস্ট অফিসে চুরির খবর ছড়িয়ে পড়তেই আতঙ্ক দেখা দেয় আমানতকারীদের মধ্যে। তাঁরা বনগাঁ পোস্ট অফিসে এসে ভিড় করেন।

রুদ্রনারায়ণ রায়

2024-04-24T08:47:22Z dg43tfdfdgfd