Trending:


হুড়মুড়িয়ে ভেঙে পড়ল ব্রিজ, গুরুতর জখম চালক, চরম বিপাকে হাজার হাজার মানুষ

উত্তর ২৪ পরগনা: ব্রিজের উপর দিয়ে পাথর বোঝায় ডাম্পার নিয়ে পারাপারের সময় হুড়মুড়িয়ে ভেঙে পড়ে ব্রিজ। আহত চালককে গুরুতর জখম অবস্থায় বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। তবে সে সময় ব্রিজে কেউ না থাকায়, আর হতাহতের ঘটনা ঘটেনি। তবে দুর্ঘটনার পর থেকে বন্ধ কয়েক হাজার মানুষের চলাচলের এই গুরুত্বপূর্ণ ব্রিজ।ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা বাগদা থানা বাঁশঘাটা ও সুটিয়ার মধ্যবর্তী স্থানে। স্থানীয়রা জানান, ব্রিজের উপর থেকে পাথর বোঝাই ডাম্পার যাওয়ার...


Bangladesh Train Accident: গাজীপুরে দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষ, ৫টি বগি লাইনচ্যুত

বাংলাদেশে ফের ভয়াবহ রেল দুর্ঘটনা। গাজীপুর জয়দেব রেলওয়ে জংশনে টাঙ্গাইল কমিউটার এবং একটি মালবাহী ট্রেনের মুখেমুখি সংঘর্ষ। লাইনচুত্য হয়েছে অন্তত পাঁচটি বগি। আহত হয়েছেন প্রায় ৫০জন। আহত হয়েছেন ট্রেনের চালকও। এই ঘটনার পরই ঢাকার সঙ্গে উত্তর-পশ্চিম রুটের ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। শুক্রবার সকাল ১০টা ৫০ মিনিট নাগাদ এই দুর্ঘটনাটি ঘটেছে।


ইউক্রেনকে দ্রত প্যাট্রিয়ট ক্ষেপণাস্ত্র দিতে যাচ্ছে পেন্টাগন

সাম্প্রতিক সময়ে কিয়েভকে পশ্চিমা সহযোগিতার জন্য সোচ্চার হতে দেখা গেছে কারণ দেশটির অস্ত্র গোলা বারুদ কমে আসছিলো এবং রাশিয়াও কিছুটা অগ্রগতি অর্জন করেছে। ইউক্রেনের কর্মকর্তারা অনেক মানুষ মৃত্যু ও ভূখণ্ড হারানোর জন্য যুক্তরাষ্ট্রসহ পশ্চিমাদের সামরিক সহায়তা দেয়ার ক্ষেত্রে হওয়া বিলম্বকেই দায়ী করেছেন।


দাবদাহ বাংলায়, আর বাংলারই এই জায়গায় প্রবল ঝড়বৃষ্টি!কোথায়?সমস্যায় পর্যটকরাও

বক্সা: রবিবার ঝড় বৃষ্টিতে বিধ্বস্ত বক্সা ব্যাঘ্র প্রকল্পের জঙ্গল এলাকা। বক্সা, জয়ন্তীতে প্রচুর গাছ পড়ে গিয়েছে বলে খবর। রাতভর অনেক পর্যটক হোম স্টেতে পৌঁছতে পারেননি।সকাল থেকে এখনও রাস্তা থেকে গাছ সরিয়ে রাস্তা পরিষ্কারের কাজ চলছে। বন কর্মী ও স্থানীয়দের সাহায্যে পর্যটকরা হোম স্টেতে ফিরতে শুরু করেছেন। রাজাভাতখাওয়ায় ঝড়ের কবলে পর্যটক ভর্তি গাড়ি। প্রায় ৭ ঘন্টা জঙ্গলের ভেতর আটকে থাকেন পর্যটকরা।আরও পড়ুন: সন্দেশখালি কাণ্ডে বিরাট নির্দেশ সুপ্রিম কোর্টের!...


আর ইশারা নয়, সরাসরি মুসলিমদের নিশানা করেই ভোট প্রচারে মোদী

গত কয়েকদিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নানা বক্তব্যকে ঘিরে সমালোচনায় সরব হয়েছে বিরোধীরা। মি মোদীর বিরুদ্ধে ধর্মীয় মেরুকরণ, ঘৃণা-সূচক বক্তব্য-সহ একাধিক অভিযোগ তুলেছে তারা। অভিযোগ উঠেছে নির্বাচনের আবহে আদর্শ আচরণবিধি ভঙ্গেরও।


Chennai Baby Rescue: তিনতলা থেকে ঝুলছে একরত্তি, দেখুন শ্বাসরুদ্ধকর প্রতিবেশীদের উদ্ধারকার্যের সেই ভাইরাল ভিডিও

চোখের পলকে সেই এলাকা জুড়ে হৈ হৈ রব শুরু হয়ে যায়। শিশুটি যাতে কোনও ভাবেই নীচে পড়ে না যায় এরজন্য প্রতিবেশীরা মরিয়া চেষ্টা করে শিশুটিকে উদ্ধারের জন্য।


পুলওয়ামায় পাকিস্তানের জড়িত থাকার কথা স্বীকার করেছিলেন, রাহুল গান্ধীর প্রশংসায় পঞ্চমুখ সেই ফাওয়াদ চৌধুরী

বিজেপির জাতীয় মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা রাহুল গান্ধীর প্রশংসা করার জন্য পাকিস্তানের প্রাক্তন মন্ত্রী ফাওয়াদ চৌধুরীকে নিশানা করেছেন। তিনি বলেন, কংগ্রেসের হাত পাকিস্তানের সঙ্গে।


বৃদ্ধের গায়ের উপর দিয়ে চলে গেল লরি! সাংঘাতিক কাণ্ড... ধুন্ধুমার এলাকা

নদিয়া: লরির চাকায় পৃষ্ঠ হয়ে মৃত্যু হল ৯৩ বছর বয়সী এক বৃদ্ধর, ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশ লরিটিকে আটক করেছে।জানা যায়, মৃতের নাম তৈয়ব শেখ, বাড়ি নদিয়ার শান্তিপুর পৌরসভা এলাকার ২৪ নম্বর ওয়ার্ডে। স্থানীয়দের দাবি, শুক্রবার দুপুর ১২ টা নাগাদ তিনি বাড়ি থেকে বের হন। তারপরেই এই দুর্ঘটনা। পুলিশ ঘাতক লরিটিকে আটকে রাখে। আহত বৃদ্ধকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।সূত্রের খবর গাড়ির খালাসি লরিটি...


'আমি মনে করি কংগ্রেসের ইস্তেহারে মুসলিম লীগের স্ট্যাম্প রয়েছে' : প্রধানমন্ত্রী

নয়াদিল্লি: চলতি লোকসভা নির্বাচনের জন্য প্রকাশিত কংগ্রেসের ইস্তেহারে মুসলিম লীগের স্ট্যাম্প রয়েছে বলেই মনে হচ্ছে, নিউজ 18 নেটওয়ার্ককে দেওয়া মেগা একান্ত সাক্ষাৎকারে এমনটাই মন্তব্য করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একইসঙ্গে তিনি বলেন, একদিকে তিনি যখন উন্নয়নের উত্তরাধিকারের কথা বলছেন, তখন বিরোধী দল চাইছে ‘উত্তরাধিকার লুণ্ঠন’।নেটওয়ার্ক 18 গ্রুপের এক্সিকিউটিভ এডিটর রাহুল জোশীকে দেওয়া একান্ত আলাপচারিতায় প্রধানমন্ত্রী মোদি আরও বলেন, তিনি ১০ দিন...


Asaduddin Owaisi On Condom : 'মুসলিমরাই সবচেয়ে বেশি কন্ডোম ব্যবহার করে', দাবি আসাদুদ্দিন ওয়াইসির

কংগ্রেসের ইস্তেহার নিয়ে আক্রমণ শানাতে গিয়ে লাগাতার মুসলিম ইস্যু উত্থাপন করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 'যাদের অনেক সন্তান রয়েছে...' বলে তিনি মুসলিমদের নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন। যা নিয়ে জাতীয় রাজনীতিতে তোলপাড় পড়ে গিয়েছে। এবার আসরে আসাদুদ্দিন ওয়াইসি। তিনি জানালেন মুসলিমরাই সবচেয়ে বেশি কন্ডোমের ব্যবহার করেন।


Delhi Schools Bomb Threat : পর পর ১০০ স্কুল বিস্ফোরণে উড়িয়ে দেওয়ার হুমকি! দিল্লিতে তুলকালাম

দিল্লি পাবলিক স্কুল সহ মোট ১০০টি শিক্ষা প্রতিষ্ঠানকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি আসে বুধবার সকালে। ঘটনা ঘিরে তুলকালাম কাণ্ড দিল্লিতে। ইমেলের মাধ্যমে স্কুলগুলিকে বিস্ফোরণের হুমকি পাঠানো হয় বলে খবর। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে দিল্লি ও নয়ডা পুলিশ। ডাকা হয়েছে বম্ব স্কোয়াড এবং ডগ স্কোয়াড। যদিও এখনও পর্যন্ত কোনও বোমা কিংবা বিস্ফোরকের সন্ধান মেলেনি।


সিধু মুসেওয়ালা হত্যা মামলায় জঙ্গি ঘোষিত গ্যাংস্টার গোল্ডি ব্রারকে গুলি করে খুন, চাঞ্চল্য

গোল্ডি ব্রারের আসল নাম সতীন্দরজিৎ সিং। জন্ম ১৯৯৪ সালে পাঞ্জাবের মুক্তসার সাহেব জেলায়। গোল্ডি ব্রারের বাবা পঞ্জাব পুলিশের একজন অবসরপ্রাপ্ত সাব-ইন্সপেক্টর।


Rahul Gandhi: পাকিস্তানের প্রাক্তন মন্ত্রীর গলায় রাহুল গান্ধীর প্রশংসা, আক্রমণ বিজেপির

পাকিস্তানের প্রাক্তন তথ্য ও সম্প্রচার মন্ত্রী চৌধুরি ফাওয়াদ হুসেন এক্স-এ রাহুল গান্ধীর প্রশংসায় কয়েকটি শব্দ লিখেছেন, যার ভিত্তিতে বিজেপি কংগ্রেসকে কোণঠাসা করছে। বিজেপি প্রশ্ন করেছে, 'কংগ্রেস কি পাকিস্তানে নির্বাচনে লড়তে চলেছে? মুসলিম লীগের ছাপ বহনকারী ইশতেহার থেকে শুরু করে সীমান্তের ওপার থেকে জোরালো সমর্থন, পাকিস্তানের সঙ্গে কংগ্রেসের জোট আরও স্পষ্ট।'


লোক কম পড়ায় ব্যান্ড পার্টির সদস্যদের সইয়ের অনুরোধ! বেঁকে বসায় পণ্ড দেবের প্রতিদ্বন্দ্বীর মনোনয়ন

মনোনয়ন জমা দেওয়ার জন্য বাজনদারদের সঙ্গে নিয়ে এসেছিলেন নির্দল প্রার্থী! কিন্তু, জেলাশাসকের দফতরে গিয়েও শেষমেশ বেঁকে বসেন প্রস্তাবকরা। এদিকে প্রস্তাবক হিসেবে যাঁদের দেখানো হচ্ছে, তাঁদের দাবি আদতে তাঁরা বাজনাদার। বাজনা বাজানোর জন্য তাঁদের টাকা দেওয়া হয়েছিল। ঘটনাটি আদতে ঠিক কী? কী জানা যাচ্ছে এই প্রসঙ্গে? জেনে নিন এই প্রসঙ্গে বিস্তারিত আপডেট


Election Commission’s Big Step: ভোট আবহে বাংলায় বড় পদক্ষেপ কমিশনের, অভিষেকের খাসতালুকে হুলস্থূল

Lok-Sabha Election 2024: কী এমন করল নির্বাচন কমিশন?


Nose pin screw in Lung: ফুসফুসে আটকে গিয়েছিল নাকছাবির স্ক্রু, জটিল অস্ত্রোপচারে বের করলেন চিকিৎসকরা

বছর ত্রিশের ওই মহিলার নাম বর্ষা সাহু। প্রায় তিন মাস আগে স্ক্রুটি নিশ্বাস নেওয়ার সময় ফুসফুসের ভিতরে ঢুকে গিয়েছিল। মহিলা জানান, ১৬ থেকে ১৭ বছর আগে নাকছাবিটি তিনি বিয়েতে পড়েছিলেন। তিনি একজনের সঙ্গে গল্প করতে করতেই জোরে নিশ্বাস নিয়েছিলেন। তখনই স্ক্রুটি তাঁর শ্বাসনালীতে আটকে যায়।


Manipur: ফের হিংসা মণিপুরে, বিচ্ছিন্নতাবাদীদের হামলায় নিহত ২ আধাসামরিক জওয়ান

হামলার ঘটনায় গুরুতর জখম হন ৪ জন। তারমধ্যে ২ জন হাসপাতালে প্রাণ হারান। সিআরপিএফ-এর ১২৮ নম্বর ব্যাটালিয়নের সদস্য।


Partha Chatterjee: বিরোধীদের থেকেও বেশি পার্টির ক্ষতি করেছে কুণাল, দাবি পার্থর

বিরোধীদের থেকেও তৃণমূলের বেশি ক্ষতি করছেন কুণাল ঘোষ। শুক্রবার এই মন্তব্য করেছেন শাসকদলেরই বহিষ্কৃত নেতা তথা রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। নিয়োগ দুর্নীতি মামলার শুনানির জন্য শুক্রবার নগর দায়রা আদালতে হাজির করানো হয় পার্থকে।


বাবা ভিক্ষা করেন! প্রতিবন্ধকতাকে তুচ্ছ করেই মাধ্যমিকে নজরকাড়া সাফল্য পড়ুয়ার

পশ্চিম মেদিনীপুর: নিজে বিশেষ ভাবে সক্ষম। বাবা ভিক্ষা করে কোনওভাবে সংসার চালান। শুধুমাত্র জেদ এবং মানসিক প্রচেষ্টায় মাধ্যমিক পরীক্ষা দিয়ে নজর কেড়েছে সকলের। মাধ্যমিক ফল প্রকাশের পর উচ্ছ্বসিত পরিবার থেকে গ্রামবাসীরা। মাধ্যমিকে তার প্রাপ্ত নম্বর ৬০১।পশ্চিম মেদিনীপুরের পিড়াকাটার বাসিন্দা প্রেমজিৎ সাউ। বাবা সন্দীপ সাউ। প্রেমজিৎ পিড়াকাটা হাই স্কুল থেকে এই বছর মাধ্যমিক পরীক্ষা দিয়েছে। তবে পরীক্ষার দিনেই ঘটেছিল একটি ঘটনা। তার পরীক্ষার সেন্টার...


Kaushani Mukherjee: দিদির সঙ্গে ঘুচল দূরত্ব! জিয়াগঞ্জে জোড়াফুলের প্রচারে কৌশানি, সঙ্গী সোহম-সৌরভ

সোহম-সৌরভের সঙ্গে জিয়াগঞ্জে ভোটের প্রচার করলেন কৌশানি মুখোপাধ্যায়। ভুল বোঝাবুঝি কি কমল তাহলে লোকসভা ভোটের আগে?


বুকে পিস্তল ঠেকিয়ে রিল বানাচ্ছিল যুবক! ট্রিগার চাপতেই ঠিকরে গুলি, মৃত্যু

Viral: রিল বানানোর সময় যশবন্তের বুকে গুলি লাগে। যার কারণে তার মৃত্যু হয়। ঘটনার পর পুলিশ দুর্ঘটনার বিষয়টি পরিবারকে জানিয়েছে।


পশ্চিম তীরে একটি শিশুকে হত্যার দায়ে সম্ভাব্য যুদ্ধাপরাধে অভিযুক্ত ইসরায়েল

বিবিসি যে সব সাক্ষ্যপ্রমাণ পেয়েছে, তা দেখে জাতিসংঘের মানবাধিকার ও কাউন্টার-টেররিজম বিষয়ক বিশেষ প্রতিনিধি বেন সল পর্যন্ত বলেছেন, অ্যাডাম নামে বাচ্চাটির মৃত্যু ‘যুদ্ধাপরাধ’ বলেই মনে হচ্ছে।


সদ্য কারামুক্ত মামুনুল হকের মামলাগুলো সম্পর্কে যা জানা যাচ্ছে

জামিনে কারাগার থেকে মুক্তি পেয়েছেন হেফাজতে ইসলামের সাবেক নেতা মামুনুল হক। তার নামে মোট ৪১টি মামলা রয়েছে বলে জানিয়েছেন তার আইনজীবী। যার মধ্যে একটি ধর্ষণ ও একটি হত্যা মামলাও রয়েছে। সেই মামলাগুলো এখন কোন পর্যায়ে?


Tiljala Death: পুকুরের স্নান করতে গিয়ে জলে ডুবে মৃত্যু ৩ কিশোরের, সামনে এল CCTV ফুটেজ! | Zee 24 Ghanta

3 teenagers drowned while bathing in the pond, CCTV footage came out!


Mamata Banerjee | Governor C V Ananda Bose: 'কান্না দেখে বুক ফেটে যাচ্ছে, রাজ্যপাল তাঁর কাজের মেয়েকে...', বোসকে নিয়ে বিস্ফোরক মমতা!

আমার কাছে ভিডিয়ো এসেছে। আমি পুরো মন দিয়ে দেখেছি। আপনার দাঁতের পাটিটাই খুলে যাওয়া উচিত! মাড়ি-ই থাকা উচিত না দাঁতের!


‘‌এটা রাজ্যের অভ্যাস হয়ে দাঁড়াচ্ছে’‌, স্টেট পাবলিক ইনফরমেশন অফিসারের বিরুদ্ধে রুল জারি করল কলকাতা হাইকোর্ট

আদালত সূত্রে খবর, পুলিশের সাব–ইন্সপেক্টর নিয়োগ পরীক্ষা সংক্রান্ত কয়েকটি তথ্য জানতে চেয়ে আরটিআই করেছিলেন মামলাকারী অভিজিৎ গুপ্তা। সেই তথ্য মেলেনি। তাই স্টেট পাবলিক ইনফরমেশন অফিসার ওয়াকার রাজার বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়। তখন আদালতের নির্দেশ ছিল, আগামী ৭ দিনের আরটিআইয়ের উত্তর দিতে হবে।


ডিডাব্লিউর বাকস্বাধীনতা অ্যাওয়ার্ড পাচ্ছেন ইউলিয়া নাভালনায়া

রাশিয়ার সাবেক বিরোধী নেতা আলেক্সেই নাভালনির স্ত্রী ইউলিয়া নাভালনায়াকে ২০২৪ সালের বাকস্বাধীনতা অ্যাওয়ার্ড দেওয়ার ঘোষণা দিয়েছে ডিডাব্লিউ৷ শুক্রবার এই ঘোষণা দেওয়া হয়৷ ৫ জুন বার্লিনে তার হাতে এই অ্যাওয়ার্ড তুলে দেওয়া হবে৷


ইসরায়েলের সঙ্গে বাণিজ্য বন্ধ করলো তুরস্ক

বৃহস্পতিবার তুরস্ক জানিয়ে দিয়েছে, গাজার পরিস্থিতি খারাপ হওয়ায় তারা ইসরায়েলের সঙ্গে বাণিজ্য বন্ধ রাখছে।


PM Modi Interview: বিশ্ব মঞ্চে ভারতের সম্মানহানি, বিরোধীদের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ, উন্নয়নের ডাক মোদীর

কেন্দ্রীয় সংস্থাগুলির "অপব্যবহার" নিয়ে বিরোধীদের দাবি নিয়ে কী বললেন মোদী?


ভয়াবহ!ভরা বাসে ধাক্কা ট্রাকের,মুহূর্তে মৃত্যুমিছিল!দুমড়ে যাওয়া বাসে শুধু কান্না

নাসিক: ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ল সরকারি বাস ৷ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার। মুম্বই-আগ্রা জাতীয় সড়কের রাহুদ-ঘাট এলাকায় ঘটা এই ভয়ঙ্কর দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৬ জনের। মৃতদের মধ্যে এক নাবালকও রয়েছে।ঘটনার জেরে যান চলাচল বন্ধ হয়ে গিয়েছিল মুম্বই-আগ্রা হাইওয়েতে ৷ দুর্ঘাটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় মুম্বই পুলিশ ৷ প্রসঙ্গত, মুম্বই-আগ্রা হাইওয়ের চান্দওয়াড়ের কাছে রাহুদ ঘাট এলাকাটি খুবই বিপজ্জনক এলাকা বলে পরিচিত। এই এলাকায় প্রায়শই দুর্ঘটনা ঘটে তাই এই স্থানটিকে...


প্রচারে বেরিয়ে আচমকা গুরুতর অসুস্থ অভিনেতা সোহম, হাসপাতালে চলছে চিকিৎসা

কলকাতাঃ গরমে প্রচারে বেরিয়ে অসুস্থ হয়ে পড়লেন অভিনেতা সোহম চক্রবর্তী। তীব্র গরমে নাজেহাল পরিস্থিতি। ৪০ ডিগ্রির উপরে কলকাতার তাপমাত্রা, যা ইতিমধ্যেই ৭০ বছরের রেকর্ড ভেঙে দিয়েছে। এই ভয়ঙ্কর গরমে অনেকেই অসুস্থ হয়ে পড়ছেন। কিন্তু এই সব উপেক্ষা করেই রাজ্যে চলছে নির্বাচনী প্রচার।দলীয় প্রার্থীদের সমর্থনে অভিনেতা তথা চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী প্রচার করছিলেন। সেই সময়ই হঠাৎ গুরুতর অসুস্থ পড়েন। জানা গিয়েছেন, লু লেগেই অভিনেতা মঙ্গলবার অসুস্থ হয়ে...


স্ত্রীর সঙ্গে অস্বাভাবিক যৌনতা ধর্ষণ নয়, সম্মতি গুরুত্বহীন, বলল মধ্যপ্রদেশ HC

আদালত স্বামীর বিরুদ্ধে দায়ের করা এফআইআর খারিজ করে দিয়েছে, উল্লেখ করেছে যে স্বামী তার আইনত বিবাহিত স্ত্রীর সঙ্গে অস্বাভাবিক যৌন সম্পর্ক স্থাপন করলে তা ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ৩৭৭ ধারার অধীনে অপরাধ নয়।


দীর্ঘ অপেক্ষার অবসান! পুরুলিয়া আসছে 'জ্যাকি', সুরুলিয়া মিনি জু-তে এবার চিতাবাঘ

পুরুলিয়া: রাজ্য পর্যটন মানচিত্রে জেলা পুরুলিয়া অনেকটাই জায়গা করে নিয়েছে। এই জেলায় রয়েছে একাধিক পর্যটন কেন্দ্র। এই সমস্ত পর্যটন কেন্দ্রগুলিতে সারা বছরই পর্যটকদের আনাগোনা লেগেই থাকে। জেলা পর্যটন কেন্দ্রগুলির সঙ্গে সঙ্গে এই জেলার অন্যতম আকর্ষণ মিনি-জু।পুরুলিয়া শহরের উপকণ্ঠে সুরুলিয়া ডিয়ার পার্কে গড়ে উঠেছে এই মিনি-জু। সারা বছরই এখানে বহু মানুষ ভিড় জমান। শুধু জেলা পুরুলিয়া নয়, পার্শ্ববর্তী জেলা বাঁকুড়া ও পশ্চিম বর্ধমান থেকেও অনেকেই এই...


Durgapur NIT Student Death: ‘বাবা, আমি আর পারছি না!’ দুর্গাপুরে দুর্গাপুরে ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার রহস্যমৃত্য

ওই পড়ুয়ার বাড়ি ছিল ব্যান্ডেলে। তিনি হস্টেলে থেকে পড়াশোনা করতেন। তিনি দ্বিতীয় বর্ষের পড়ুয়া ছিলেন। কিন্তু কেন তাঁর মৃত্যু হল তা নিয়ে নানা প্রশ্ন উঠতে শুরু করেছে।


Artificial Rain : বিদ্যালয় চত্বর জুড়ে ঝমঝমিয়ে বৃষ্টি! স্বস্তিতে পড়ুয়ারা, অবাক কাণ্ড রামনগরে

পূর্ব মেদিনীপুরের একটি স্কুলে অবাক কাণ্ড। স্কুলের চারিদিক জুড়ে হচ্ছে বৃষ্টি। স্কুল কর্তৃপক্ষ অভিনব পন্থা অবলম্বন করেছেন স্কুলের পরিবেশ ঠান্ডা রাখার জন্য। তিনতলা ঘরের টিনের চালায় ওয়াটার কুলিং সিস্টেম লাগিয়ে কৃত্রিম বৃষ্টি তৈরি পরিবেশ ঠান্ডা রাখা হচ্ছে। যাতে শীতল পরিবেশের মধ্যে পড়াশোনা করতে পারছেন স্কুলের পড়ুয়ারা। স্কুলের এই অভিনব ব্যবস্থায় খুশি অভিভাবকরাও।


SSC: প্যানেল বহির্ভূত চাকরি ‘জালিয়াতি’, এসএসসি মামলায় সুপ্রিম প্রশ্নের মুখে রাজ্য!

Supreme Court on SSC case: এ তো মস্ত বড় দুর্নীতি! কেন সুপারনিউমেরারি পোস্ট তৈরি হল? বিস্ময় প্রকাশ প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়ের!


পটলের দোলমায় চিংড়ির টুইস্ট, জমে যাবে ফিস্ট!

পটলের দোলমায় চিংড়ির টুইস্ট, জমে যাবে ফিস্ট!


Prajwal Revanna : কূটনৈতিক পাসপোর্টে জার্মানি সফরে প্রোজ্জ্বল, জানাল কেন্দ্র

অভিযুক্ত জেডিএস সাংসদ প্রোজ্জ্বল রেবান্নাকে পালাতে সাহায্য করেছে মোদী সরকার। অভিযোগে প্রধানমন্ত্রীর ক্ষমাপ্রার্থনা দাবি কংগ্রেসের। এবারে কেন্দ্র জানলো প্রোজ্জ্বল জার্মানি গিয়েছেন ডিপ্লোম্যাটিক পাসপোর্টে। এ নিয়ে ভারতের বিদেশ মন্ত্রকের কাছে রাজনৈতিক ক্লিয়ারেন্স চাননি যৌন হেনস্থায় অভিযুক্ত জেডিএস সাংসদ প্রোজ্জ্বল রেবান্না। এই ঘটনার পরেই প্রোজ্জ্বলকে সাসপেন্ড করেছে জেডিএস।


কুম্ভের লগ্নে শনির সংসারের বছরের সব থেকে বড় রাজযোগ! শশ মহাপুরুষে পরিপূর্ণ করবে

ন্যায় ও কর্মফলের দেবতা শনিদেব একটি নির্দিষ্ট অবধিতে রাশি পরিবর্তন করে থাকেন ৷ প্রতি আড়াই বছর ছাড়া ছাড়া রাশি পরিবর্তন করে থাকে ৷ প্রতীকী ছবি ৷ বর্তমানে শনি তাঁর মূল ত্রিকোণ রাশি কুম্ভতে বিরাজমান, ৩০ বছর পরে ফের কুম্ভতে শনিদেব বছরের সব থেকে বড় রাজযোগ নির্মাণ করতে চলেছে ৷ প্রতীকী ছবি ৷ এই দুর্লভ রাজযোগকে পঞ্চম পুরুষ রাজযোগের মধ্যে অন্যতম হিসাবে ধরা হয়ে থাকে ৷ এই শশ মহাপুরুষ রাজযোগে কয়েকটি রাশির জাতক-জাতিকাদের হাতে আনন্দ নাড়ু আসতে চলেছে ৷ প্রতীকী ছবি ৷তে চলেছে ৷ প্রতীকী ছবি ৷ শনি যখন তাঁর নিজের রাশি কুম্ভ বা মকরে থাকেন ঠিক তখনই তাঁর উচ্চ রাশি তুলা হয়ে কেন্দ্রে অবস্থান করেন ৷ সেই সময়েই এই রাজযোগ নির্মাণ হতে চলেছে ৷ প্রতীকী ছবি ৷ এতদিন এই রাজযোগের প্রভাব অত্যন্ত বেশি পরিমাণে আসতে চলেছে পাননি ৷ কেননা শনি রাহুর নক্ষত্র শতভিষাতে বিরাজমান ছিলেন ৷ প্রতীকী ছবি ৷ কিন্তু এখন শনিদেব পূর্বাভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করেছেন ৷ এই রাজযোগের প্রভাব প্রতিটি রাশির উপরেই পড়বে ৷ কিন্তু লালে লাল হবে তিন রাশি ৷ প্রতীকী ছবি ৷ কুম্ভ রাশির লগ্নে তৈরি হচ্ছে বছরের সব থেকে বড় রাজযোগ শশ মহাপুরুষ রাজযোগের নির্মাণ হয়েছে ৷ এরফলেই জীবনের প্রতিটি ক্ষেত্রে বিরাট সাফল্য পাবেন ৷ টাকা পয়সার অভাব হবেনা ২০২৫ পর্যন্ত ৷ যতদিন কুম্ভতে শনিদেব থাকবেন কুম্ভ রাশির জাতক-জাতিকাদের কোনও রকমের অভাব হবেনা ৷ প্রতীকী ছবি ৷ ভাগ্যের সঙ্গ পাবেন কোট কাছারির বা আইন আদালতের বিষয় সংক্রান্ত মামালায় জয়লাভ করবেন জাতক-জাতিকারা ৷ মানসিক ও শারীরিক চাপ থেকে মুক্তি পাবেন জাতক-জাতিকারা ৷ প্রতীকী ছবি ৷ অংশীদারিত্ব কাজে এবার লাভের মুখ দেখবেন ৷ অকারণ খরচ থেকে মুক্তি পাবেন ৷ কেরিয়ারের ওঠানামা এবার শেষ হবে ৷ কর্মক্ষেত্রে বাধাবিঘ্ন এবার শেষ হবে ৷ প্রতীকী ছবি ৷ বিদেশে ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রে লাভের মুখ দেখবেন, টাকা পয়সাও প্রচুর পরিমাণে পাবেন জাতক-জাতিকারা ৷ প্রতীকী ছবি ৷ প্রেম ও বিবাহিত জীবন এবার আগের থেকে আরও ভাল হবে ৷ সব মিলিয়ে রাজার হালে থাকবেন জাতক-জাতিকারা ৷ প্রতীকী ছবি ৷ বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য শশ মহাপুরুষ রাজযোগ জীবনে অত্যন্ত ভাল মুহূর্ত নিয়ে আসতে চলেছে ৷ পরিবারের সঙ্গে ভাল সময় আসতে চলেছে ৷ প্রতীকী ছবি ৷ কেননা রাশির চতুর্থ ঘরে শনি বিরাজমান ৷ আইন আদালত সংক্রান্ত মামলায় এবার মুক্তি পাবেন জাতক-জাতিকারা ৷ চাকরিজীবীরা এবার ভাল লাভ পাবেন ৷ প্রতীকী ছবি ৷ যাঁরা চাকরি খুঁজছেন এবার তাঁদের জন্য ভাল মুহূর্ত আসতে চলেছে ৷ সব মিলিয়ে এবার জাতক-জাতিকাদের জন্য ভাল সময় আসতে চলেছে ৷ চাকরিতে পদোন্নতি হবে এবার ৷ প্রতীকী ছবি ৷ মকর রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত বড়সড় মুহূর্ত তৈরি হতে চলেছে ৷ কেননা সাড়ে সাতির শেষ পর্যায় চলছে জাতক-জাতিকাদের জন্য ৷ প্রতীকী ছবি ৷ বৃহস্পতির নক্ষত্রে শনি এই কারণেই ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পাবেন জাতক-জাতিকারা ৷ শশ মহাপুরুষ রাজযোগের ফলে ভাগ্যের সঙ্গ পাবেন জাতক-জাতিকারা ৷ প্রতীকী ছবি ৷ ধনের ঘরে শনিদেবের অবস্থান বলে জাতক-জাতিকাদের ভাল সময় আসতে চলেছে ৷ দীর্ঘদিনের রোগভোগ থেকে এবার মুক্তি পাবেন জাতক-জাতিকারা ৷ প্রতীকী ছবি ৷ নেতিবাচক প্রভাব থেকে এবার মুক্তি পাবেন জাতক-জাতিকারা ৷ জীবনের সমস্ত সুখ পাবেন একসঙ্গে ৷ বাড়ি, গাড়ি, জমি সংক্রান্ত বিষয়ে ব্যাপক লাভ হতে পারে ৷ উচ্চশিক্ষার জন্য বিদেশে যাওয়ার সুযোগও আসতে পারে ৷ প্রতীকী ছবি ৷ উপরোক্ত বিষয়গুলি মানতে নিউজ ১৮ বাংলা মানতে বাধ্য বা অনুরোধ করেনা নিজের বিচার বুদ্ধি সহযোগে সিদ্ধান্ত নিন ৷ প্রতীকী ছবি ৷


Mallikarjun Kharge On Modi: 'শুধু কী মুসলিমদের‌ই সন্তান বেশি? আমারও ৫টি', মোদীকে পালটা মল্লিকার্জুন খাড়্গের

শুধুমাত্র মুসলমানদেরই সন্তান সংখ্যা বেশী? আমারও পাঁচটি সন্তান আছে। লোকসভা নির্বাচনের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বক্তব্যের পাল্টা কটাক্ষ করলেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়্গে। লোকসভা নির্বাচনের প্রচারে গিয়ে কংগ্রেসের ইস্তেহার নিয়ে আক্রমণ করতে গিয়ে লাগাতার মুসলিম প্রসঙ্গ উত্থাপন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই প্রসঙ্গে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, যাদের অনেক সন্তান আছে।


Madhyamik result 2024: মাধ্যমিকে হুবহু এক নম্বর যমজ ভাইয়ের! জোড়া সাফল্য রামপুরহাটের স্কুলে

তারা দুজনেই রামপুরহাট ১ নম্বর ব্লকের কাষ্ঠগড়া রামকৃষ্ণ নেতাজি উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করেছে। মাধ্যমিকে এই স্কুল থেকে প্রথম হয়েছে যমজ দুই ভাই। তাদের সাফল্যে খুশি পরিবারসহ স্কুলের শিক্ষকরা। তাদের বাবা মোজেশ্বর হোসেন পেশায় স্কুল শিক্ষক।


দিল্লি বিমানবন্দরে পাসপোর্ট অফিসারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন রাশিয়ার তরুণী!

নয়াদিল্লি: দিল্লি বিমানবন্দরের এক পাসপোর্ট কন্ট্রোল অফিসারের বিষয়ে রীতিমতো চাঞ্চল্যকর দাবি করলেন রাশিয়ার এক কন্টেন্ট ক্রিয়েটর। রীতিমতো ভিডিও বানিয়ে নেটিজেনদের কাছ থেকে এই প্রসঙ্গে তাঁদের মতামতও জানতে চান তিনি। কিন্তু কী এমন ঘটেছিল?দিনারা নামের ওই কন্টেন্ট ক্রিয়েটরের ইনস্টাগ্রামে প্রায় ৮০ হাজার ফলোয়ার। ঘুরতে ভালবাসেন এবং ভারতও তাঁর পছন্দের দেশগুলির তালিকায় রয়েছে। সম্প্রতি দিনারা একটি ভিডিও পোস্ট করে জানিয়েছেন যে, তাঁর বোর্ডিং পাসে এক পাসপোর্ট...


Toto-Bike Accident: টোটোর কারণে প্রাণ গেল বাইক আরোহীর, ভাইরাল CCTV ফুটেজ

Toto-Bike Accident: টোটো চালকের ভুলে মর্মান্তিক দুর্ঘটনা। মৃ্ত্যু হল বাইক আরোহীর। ব্যস্ত ওয়ান-ওয়ে রাস্তা দিয়ে যাওয়ার সময়ে হঠাৎ ঘুরল টোটো। আর তাতে ধাক্কা খেলেন বাইক আরোহী। উত্তরপ্রদেশের প্রয়াগরাজের ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।