Trending:


Higher Secondary Exam : মাত্র ৯ মাস পড়েই উচ্চ মাধ্যমিকে!

উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদ ইতিমধ্যেই আগামী বছরের উচ্চ মাধ্যমিক পরীক্ষার সূচি ঘোষণা করেছে। কিন্তু এই রুটিন নিয়ে প্রশ্ন তুলছেন দ্বাদশের পড়ুয়া থেক শুরু করে শিক্ষক-শিক্ষিকা এবং অভিভাবকদের এক বড় অংশ। কারণ এখনও অনেক স্কুলে দ্বাদশের ক্লাসই শুরু হয়নি। আবার হবু স্কুলে ক্লাস শুরু হলেও গ্রীষ্মের ছুটি এগিয়ে আসায় ২২ এপ্রিল থেকে স্কুল বন্ধ হয়ে গিয়েছে।


Bankura News: ভয়ংকর! কী ছিল কালীপুজোর প্রসাদে? খেয়ে গুরুতর অসুস্থ ১৬৮...

গ্রামের কালী পূজোর প্রসাদ খেয়ে অসুস্থ প্রায় ১৬৮ জন গ্রামবাসী। অসুস্থদের দেখতে হাসপাতালে তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল।


দিল্লি পুলিশের ক্রাইম ব্রঞ্চের হতে ধৃত বিএসএফ অফিসার

দিল্লিতে ৫০ কেজি গাঁজা পাচারের অভিযোগে গ্রেপ্তার হয়েছিল ছেলে ও শ্যালক। সেই সূত্রে স্বরূপনগরের বিথারী সীমান্তের বিএসএফের এএসআই আধিকারিককে গ্রেপ্তার করল দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। ​রবিবার অভিযুক্তকে আদালতে তোলা হলে ৩৬ ঘণ্টার ট্রানজিট রিমান্ডে ধৃতকে দিল্লি নিয়ে যাওয়া হচ্ছে। এই ঘটনায় রীতিমতো হইচই পড়ে গিয়েছে স্বরূপনগরের সীমান্ত এলাকার।


PM Modi Exclusive: '৪০০ পার শুধুই স্লোগান নয়, বাস্তবেই হচ্ছে দেখতে পাচ্ছি,' বললেন মোদী

ইন্ডিয়া টুডে টিভির সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছিলেন যে তিনি নিশ্চিত যে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ ৪০০টি লোকসভা আসন জিতবে এবং জোর দিয়েছিলেন যে তার সরকার হাজার হাজার লোকের কর্মসংস্থানের জন্য পদক্ষেপ নিয়েছে।


Raj Bhavan CC Footage: ঢাকা থাকল সত্য? সিসি ফুটেজে অভিযোগকারিণীকে দেখাল রাজভবন! কী বললেন তরুণী?

রাজভবনের এদিনের ফুটেজ দেখে এদিন একদিকে একাধিক প্রশ্ন সামনে এসেছে। প্রশ্ন উঠছে এখানে যে সত্যের মুখোমুখি হওয়ার কথা বলা হয়েছিল বাস্তবে সেই সত্য কি সামনে এল?


শিক্ষিকার এমন কাণ্ড! ফাঁকা ক্লাসরুমে ছাত্রের সঙ্গে....ঘটনা পৌঁছল থানায়

আমেরিকা: ১১ বছরের কিশোরের সঙ্গে অপ্রীতিকর অবস্থায় ধরা পড়লেন ২৪ বছর বয়সী শিক্ষিকা। অভিযোগ ক্লাসের মধ‍্যেই ওই কিশোরের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ধরা পড়েন শিক্ষিকা। মার্কিন যুক্তরাষ্ট্রের উইসকনসিনে ঘটেছে এই ঘটনা।ম‍্যাডিসন বার্গম‍্যান নামে ওই শিক্ষিকার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে কিশোরের পরিবার। অভিযোগ ওই শিক্ষিকা ইচ্ছে করেই কিশোরের বসার জায়গা নিজের কাছাকাছি করে নেন।যাতে ক্লাস চলাকালীন অন‍্য ছাত্রছাত্রীদের চোখ এড়িয়ে তিনি কিশোরকে স্পর্শ করতে পারেন।...


Hemant Soren: কেজরির উদাহরণ টেনে অন্তবর্তী জামিনের আবেদন, ইডিকে নোটিস জারি সুপ্রিম কোর্টের

এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের কাছে ১৭ মে-এর মধ্যে জবাব চেয়েছে শীর্ষ আদালত ।


Himanta Biswa Sarma: 'সোনিয়া গান্ধীর ধর্ম কী?' প্রশ্ন হিমন্ত বিশ্ব শর্মার

আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা রাম মন্দির ‘শুদ্ধিকরণ’ সম্পর্কে মহারাষ্ট্র কংগ্রেসের সভাপতি নানা পাটোলের সম্প্রতিক মন্তব্যের কঠোর সমালোচনা করেছেন। কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধীর ধর্ম এবং তিনি রাম মন্দির পরিদর্শনের জন্য অনুমোদিত কিনা সে বিষয়ে প্রশ্ন তুলেছেন হিমন্ত বিশ্বশর্মা। তিনি বলেন, ‘নানা পাটোলে খুব বিপজ্জনক বক্তব্য দিয়েছেন। সোনিয়া গান্ধির ধর্ম কী?’ পাল্টা প্রশ্ন হিমন্ত বিশ্বশর্মার।


Narendra Modi In Bihar: রাঁধলেন হালুয়া, বেললেন রুটি! ভোটপ্রচারের আগে গুরুদ্বারে ব্যস্ত মোদী...

রাঁধলেন হালুয়া, বেললেন রুটি! ভোটপ্রচারের আগে গুরুদ্বারে ব্যস্ত মোদী...


'১ নম্বর বোতাম টিপে EVM চেক করতে বলছে' তৃণমূলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ সুভাষের

আজ নির্বাচনী প্রচার, জনসংযোগ এবং নমুনা ভোটাল স্লিপ বিতরণে বেরিয়ে তৃণমূলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ বাঁকুড়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুভাষ সরকারের। এদিন বাঁকুড়া পৌরসভা নিয়ন্ত্রিত পান এবং সবজি বাজারে প্রচার কর্মসূচির ফাঁকে সুভাষ সরকার সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, 'তৃণমূল নিশ্চিত হারবে এটা বুঝে গিয়ে মানুষকে ভুল বোঝাচ্ছে।' কমিশনে যাওয়ার হুঁশিয়ারিও দিলেন তিনি।


Fourth Phase: সোমবার বাংলার ৮ কেন্দ্রে হাড্ডাহাড্ডি লড়াই, রইল লোকসভা নির্বাচনের কড়া প্রস্তুতি

সোমবার চতুর্থ দফায় বাংলার আট কেন্দ্রে ভোট গ্রহণ। কড়া নিরাপত্তায় শান্তিপূর্ণ ভোট গ্রহণের প্রস্তুতি নিয়েছে নির্বাচন কমিশন। আট কেন্দ্রে রয়েছে একাধিক তারকা প্রার্থী।


রানাঘাটের তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারীর সম্পত্তির পরিমাণ সম্পর্কে কি বলছে হলফনামা

নদিয়া: একুশের বিধানসভা নির্বাচনে তিনি ছিলেন ছিলেন বিজেপির প্রার্থী। রানাঘাটের কেন্দ্র থেকে তিনি জিতে হন বিজেপির বিধায়ক। পেশায় চিকিৎসক আসন্ন লোকসভা নির্বাচনের রানাঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারীর স্থাবর, অস্থাবর সম্পত্তি কত রয়েছে, শিক্ষাগত যোগ্যতা বা কত দূর!নির্বাচনী হলফনামায় যেই তথ্য রয়েছে তার থেকে জানা যায় ২০১৮-১৯ অর্থবর্ষ থেকে ২০২২- ২৩ অর্থবর্ষ পর্যন্ত আয়ের হিসেব দিয়েছেন রানাঘাট লোকসভা নির্বাচনের তৃণমূল প্রার্থী...


রায়েই ধরা পড়ছে জাস্টিসদের রাজনৈতিক সংস্রব: প্রশান্ত ভূষণ

সুপ্রিম কোর্টের প্রবীণ আইনজীবী প্রশান্ত ভূষণের মত অনুযায়ী কলকাতা হাইকোর্টের বিচারপতিদের একাংশের রাজনৈতিক চিন্তাধারা তাঁদের রায়েই ধরা পড়েছে। এই প্রসঙ্গে তিনি সরাসরি প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নাম উল্লেখ করেছেন। এই বিষয়টি অত্যন্ত উদ্বেগ এবং দুর্ভাগ্যজনক বলে মনে করছেন আইনজীবী ভূষণ। শনিবার তিনি দেশ বাঁচাও গণমঞ্চের ডাকে কলকাতায় দুটি সভা করেছিলেন।


১ নম্বর প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করছিল ৪ ব্যক্তি,হাতে ছিল ব্যাগ, GRP আসতেই কী ঘটল?

মুম্বই: ট্রেনে প্রায়শই কোনও না কোনও চুরির ঘটনা ঘটে। বেশিরভাগ চুরির ঘটনা ঘটে ট্রেনের ভিতরে ও রেলস্টেশনে। সম্প্রতি মহারাষ্ট্রের থানের সরকারি রেল পুলিশ (জিআরপি) বড় সাফল্য পেয়েছে। ট্রেনে যাত্রীদের লাগেজ চুরি করে যারা, এমন একটি চক্রকে ধরতে সফল জিআরপি।জিআরপি-র তরফে চার জনকে আটক করা হয় ৷ তারা ট্রেনে যাত্রীদের লাগেজ বা ব্যাগ চুরির চক্রের সঙ্গে জড়িত বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে ৷ গ্রেফতার হওয়া ওই চার ব্যক্তি মূলত তামিলনাড়ুর ভেলোরের...


Arvind Kejriwal: চিনের দখল করা ভারতীয় ভূখণ্ড ফিরিয়ে আনা, ১০ গ্যারান্টিতে মোদীর বুকে কাঁপুনি ধরালো কেজরিওয়াল

বিজেপি সরকারকে নিশানা করে কেজরিওয়াল তাঁর ১০ গ্যারান্টির কথা উল্লেখ করেন। তিনি বলেন, বিজেপি তাদের প্রতিশ্রুতি পূরণ করতে পারেনি।


উধাও নকুলদানা! বাজছে না চড়াম চড়াম ভোটের ঢাক, শ্মশান কেষ্টর নিচুপট্টির বাড়ি

দক্ষিণবঙ্গ: বোলপুর শহরের নিচুপট্টি এলাকা৷ নীল রঙের এক দোতলা বাড়ি৷ এই ক’দিন আগে পর্যন্তও যে কোনও নির্বাচনের আগে তিল ধারণের জায়গা থাকত না এই বাড়ির সামনে৷ আর আজ সব শুনশান৷ দরজা জানলা বন্ধ৷ ডাকলেও বোধহয় সাড়া মেলে না কারও৷ লোকসভা ভোটের চতুর্থ দফার দিন যখন বোলপুরের বুথে বুথে ভোট দিতে জড়ো হচ্ছেন সাধারণ মানুষ৷ তখন অনুব্রত মণ্ডলের নীল রঙা বাড়ির সামনে চেয়ারে বসে রইলেন ২-৩ জন পুলিশকর্মী৷ আর কেউ নেই৷ সব ফাঁকা৷তাঁর ভয়ে নাকি বাঘে-গরুতে এক ঘাটে জল খেত...


রান্নাঘরে ঢুকে পিছন থেকে গৃহবধূকে… ওয়াটার পিউরিফায়ার সারাতে এসে সাংঘাতিক কাণ্ড

বাড়িতে ওয়াটার পিউরিফায়ার সারাতে এসে গৃহবধূকে যৌন হয়রানি। বেঙ্গালুরুর ঘটনা। বেগুর থানায় মামলা দায়ের করেছেন নিগৃহীতা। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, বাড়ির ওয়াটার পিউরিফায়ার খারাপ হয়ে যাওয়ায় ৪ মে বেগুরের বাসিন্দা ৩০ বছর বয়সী এক গৃহবধূ কাস্টমার কেয়ারে ফোন করে অভিযোগ জানান। কিন্তু টেকনিশিয়ান না আসায় পরদিন ফের ফোন করেন। বিকেল ৫টা নাগাদ টেকনিশিয়ান আসে। সেই সময় ওই গৃহবধূ বাড়িতে একাই ছিলেন। দরজা খুলে দেন তিনি।...


Illegal construction: বেআইনি নির্মাণ নিয়ে দায় ঠেলাঠেলি পূর্ত দফতর-পুরসভার, ভাঙার নির্দেশ হাইকোর্টের

পূর্ব মেদিনীপুরের কাঁথি পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের মধ্যে পড়ে রসুলপুর। সেখানেই অমিতাভ পারিয়ারী নামে স্থানীয় এক বাসিন্দার প্রায় ৯ কাঠা আছে। তবে অভিযোগ, সেই জমির অধিকাংশই জবরদখল হয়ে যায়। এরপর সেখানে বেআইনি নির্মাণ গড়ে তোলা হয়।


Guru Asta 2024: গুরুর অস্তে ৬ জুন পর্যন্ত ৩ রাশির ভোগান্তি, খরচ নিয়ন্ত্রণে না আনলে কাঙাল

দেবগুরু বৃহস্পতি ১ মে বৃষ রাশিতে প্রবেশের পর ৭ মে অস্তমিত হয়েছে। বৃহস্পতি বৃষ রাশিতে এক মাস অর্থাৎ ৬ জুন পর্যন্ত দহন থাকবে। জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতির অধিষ্ঠান একটি গুরুত্বপূর্ণ ঘটনা হিসাবে বিবেচিত হয়। যদি কোনও গ্রহ সূর্যের কাছাকাছি চলে যায় তাহলে তাকে বলা হয় সেটিং।


নজরে রানাঘাট! জেনে নিন এই লোকসভা কেন্দ্রের খুঁটিনাটি

রানাঘাট: পশ্চিমবঙ্গের ৪২ টি লোকসভা কেন্দ্রের মধ্যে রানাঘাট লোকসভা কেন্দ্র উল্লেখযোগ্য ভূমিকা পালন করে। ২০০৯ সালে এই লোকসভা কেন্দ্রটি গঠন করা হয়। নবদ্বীপ, শান্তিপুর, রানাঘাট উত্তর পশ্চিম, রানাঘাট উত্তর পূর্ব, রানাঘাট দক্ষিণ, কৃষ্ণগঞ্জ এবং চাকদহ– এই সাতটি বিধানসভা কেন্দ্র নিয়ে এই লোকসভা কেন্দ্র গঠিত হয়। ২০০৯ এবং ২০১৪ সালে এই লোকসভা কেন্দ্র থেকে তৃণমূল জিতলেও ২০১৯ সালে রানাঘাট লোকসভা কেন্দ্র বিজেপি-র দখলে চলে যায়।২০২৪ সালে রানাঘাট লোকসভা...


History Sheets: সাধারণ নাগরিকদের সম্পর্কে কী রিপোর্ট বানাচ্ছে পুলিশ? ‘ইতিহাসপত্র’ সম্পর্কে এবার হুঁশিয়ারি সুপ্রিম কোর্টের

Know about the practice: কী এই 'ইতিহাসপত্র'? এতে কী থাকে? কবে থেকে 'ইতিহাসপত্র' চালু হল? সুপ্রিম কোর্ট সম্প্রতি এনিয়ে কী বলেছে?


'ইস পার..., উস পার...!', আর নরম-গরমে নয়, CAA নিয়ে বিস্ফোরক হুঁশিয়ারি মোদির

আরামবাগ: চতুর্থ দফা ভোটের আগে বাংলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একটি দু’টি নয় রাজ্য জুড়ে চার চারটি সভা মোদির। আরামবাগে বিরাট জনসভা থেকে এদিন সিএএ নিয়ে সুর চড়ালেন প্রধানমন্ত্রী। তীব্র নিশানা করলেন বাংলার শাসকদল তৃণমূলকে। একের পর এক কটাক্ষ ছুড়ে দিয়ে মোদির হুঁশিয়ারি ‘সিএএ-র বিরোধিতা করলে ইস পার উস পার হয়ে যাবে!’রবিবার হুগলির আরামবাগের সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেসকে চরম কটাক্ষ করে বলেন, “তৃণমূলের...


যেখানে অবৈধ পাথর খনির মিহি গুঁড়াতে ভরে ওঠে ফুসফুস

ভারতের বৃহত্তম কয়লা ভাণ্ডার পাওয়া গেছে পশ্চিমবঙ্গে বীরভূমে দেউচা পাচামী অঞ্চলে। এখন সেখানে আছে শয়ে শয়ে পাথর খনি আর পাথর ভাঙ্গার মেশিন। সেখানকার মানুষ পাথর গুঁড়ার সেই বাতাসেই নিঃশ্বাস নিতে বাধ্য হন। ফুসফুসের রোগ ধরেছে এখানকার বহু মানুষের।


Ration Scam Case: রেশন দুর্নীতি নিয়ে হাইকোর্টে রিপোর্ট জমা দিল রাজ্য, ৬টি মামলায় অন্তর্বর্তী স্থগিতাদেশ বহাল

কলকাতা: রেশন দুর্নীতি মামলায় হাইকোর্টে রিপোর্ট জমা দিল রাজ্য। কলকাতা হাইকোর্টে তারা জানাল, এখনও পর্যন্ত ৮৭টি অভিযোগ দায়ের হয়েছে। চার্জশিট দেওয়া হয়েছে ৬৫টিতে। রাজ্য জানিয়েছে, ২০টি মামলার তদন্ত চলছে, যার মধ্যে দু'টি মামলা ত্রুটিপূর্ণ। আগামী ১৭ জুন এ নিয়ে হাইকোর্টে নিজেদের বক্তব্য তুলে ধরবে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। আপাতত রেশন দুর্নীতির ছয়টি মামলায় অন্তর্বর্তী স্থগিতাদেশ বহাল। আগামী ২৪ জুন পর্যন্ত অন্তর্বর্তী স্থগিতাদেশ দিল আদালত। সবিস্তার আসছে


Lok Sabha Election 2024: আসানসোলের জামুড়িয়ায় বাবার হয়ে ভোট দিচ্ছে ছেলে! | Zee 24 Ghanta

Son voting for his father in Zamuria Asansol


Abhishek Banerjee : ‘শুধু বাংলা নয়, সন্দেশখালিতে BJP-র দিল্লির নেতারাও জড়িত’, দাবি অভিষেকের

হাওড়া লোকসভা কেন্দ্রে রবিবার এক প্রচার সভায় উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানেই সন্দেশখালি ইস্যু তুলে ফের বিজেপিকে আক্রমণ করেন অভিষেক। গতকাল রাতে সন্দেশখালির আরও একটি ভিডিয়ো ভাইরাল হয়। সেখানে বিজেপি মণ্ডল সভাপতির মুখে আরও কিছু তথ্য উঠে আসে। সেই প্রশ্ন টেনে বিজেপির শীর্ষ নেতৃত্বের বিরুদ্ধে আক্রমণ করেন অভিষেক।


Amit Shah : মোদীর বদলে প্রধানমন্ত্রীর কুর্সিতে? কেজরির দাবি নিয়ে মুখ খুললেন অমিত শাহ

৭৫ বছর বয়স হলেই অবসর গ্রহণ করবেন নরেন্দ্র মোদী। বদলে প্রধানমন্ত্রীর কুর্সিতে বসবেন অমিত শাহ। বিস্ফোরক দাবি করে দেশে তোলপাড় ফেলে দিয়েছেন অরবিন্দ কেজরিওয়াল। তাঁর দাবি নিয়ে এবার মুখ খুললেন খোদ অমিত শাহ। তিনি কি আদৌ প্রধানমন্ত্রী হবেন? স্পষ্ট করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।


Jogesh Chandra Chaudhuri College: দু্র্বৃত্ত, বহিরাগত মুক্ত কলেজ প্রাঙ্গণ চাই, পোস্টার লিখে প্রতিবাদ যোগেশচন্দ্র চৌধুরী কলেজের অধ্যক্ষের

কৃষ্ণেন্দু অধিকারী, কলকাতা: কলেজের বাইরে রাস্তায় বসে প্রতিবাদ যোগেশচন্দ্র চৌধুরী কলেজের অধ্যক্ষের। দু্র্বৃত্ত, বহিরাগত মুক্ত কলেজ প্রাঙ্গণ চাই, পোস্টার লিখে প্রতিবাদ পঙ্কজ রায়ের ঠিক কী ঘটেছে? অধ্যক্ষ তাঁর রুমের বাইরে বেরিয়ে এসে কলেজের সামনে বসে চেয়ার নিয়ে প্রতিবাদ করছেন। রাস্তায় একাই বসে তিনি। রয়েছে একটি পোস্টারও। যেখানে লেখা হয়েছে, দুর্বৃত্ত, বহিরাগত মুক্ত কলেজ প্রাঙ্গণ চান তিনি। দুর্বৃত্তদের আক্রমণে কলেজ চত্বর ব্যতিব্যস্ত। তাই রাস্তায় বসে এমন...


অধীর চৌধুরির বক্তব্যের অসম্পূর্ণ ভিডিও ঘিরে বিভ্রান্তি, পুরোটা জানলে চমকে যাবেন

Fact Checked by VishvasNews #নয়াদিল্লি: লোকসভা নির্বাচনের মধ্যেই, সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ভাইরাল হয়েছে যা দাবি করছে যে পশ্চিমবঙ্গ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরি জনগণকে টিএমসির পরিবর্তে বিজেপিকে ভোট দেওয়ার জন্য আবেদন করছেন।বিশ্ব নিউজ নিজেদের তদন্তে এই দাবিটিকে বিভ্রান্তিকর বলে মনে করেছে। কংগ্রেস প্রার্থীর সমর্থনে একটি নির্বাচনী সমাবেশে বক্তৃতা দিতে গিয়ে, অধীর রঞ্জন চৌধুর বিজেপির তুলনায় টিএমসির ত্রুটিগুলি তুলে ধরতে মন্তব্য করেছিলেন। তাঁর...


থমথমে বোলপুর! 'তাঁর' অনুপস্থিতিতে ফিকে ভোট! কী বলছে অনুব্রতর পাড়া-বুথ? জানুন

বোলপুর: ভোট হচ্ছে, বুথ আছে কিন্তু নেই বীরভূমের তৃণমূলের কমান্ডার ইন চার্জ অনুব্রত মণ্ডল। চতুর্থ দফায় ২০২৪-র লোকসভা নির্বাচন চলছে বোলপুরে। তবে অনুব্রত রয়েছেন দিল্লির তিহার জেলে। সেই কারণেই থমথম করছে বোলপুর। অনুব্রত মণ্ডলের বাড়ি কালিকাপুরের বাসিন্দাদের মন ভারাক্রান্ত। কেউ কেউ বলছেন ভোট মনেই হচ্ছে না।আজকের দিনে তাঁর বাড়ির সামনে মানুষের ঢল নামত। দলের কর্মী থেকে শুরু করে স্থানীয় মানুষ আসতেন দেখা করতে। তবে ভোট শুরু হয়েছে প্রায় ৩ ঘণ্টা। আজ খাঁ...


Pandua Blast: পাণ্ডুয়া বিস্ফোরণকে অরাজনৈতিক প্রমাণে মরিয়া পুলিশ, আহত কিশোরের মা-কেই গ্রেফতার

তদন্তকারীদের দাবি, বিস্ফোরণের ঘটনার পিছনে আহত কিশোর রূপমের মা রীতার হাত রয়েছে। রূপমের বাবা সুখদেবের সঙ্গে রীতার বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। দেবা সরকার নামে এলাকারই এক পরিযায়ী শ্রমিককে বিয়ে করেছেন তিনি। তাঁদের দাম্পত্যে একমাত্র কাঁটা ছিল রূপম। রূপম ও সুখদেবকে খুন করতে চেয়েছিলেন তিনি।


Fact Check: গণশক্তির সমীক্ষা অনুযায়ী সিপিএম জয়ী ৩১ আসনে? ভাইরাল গ্রাফিক ভুয়ো

Fact Check: বুম খতিয়ে দেখেছে, গণশক্তি ২০২৪ সালের পশ্চিমবঙ্গের লোকসভা নির্বাচন সংক্রান্ত এমন কোনও বুথফেরত সমীক্ষা প্রকাশ করেনি।


ওল্ড গার্ড ‘এঁরা চুনোপুঁটি’: গৌরীশঙ্কর

​এ বার মুর্শিদাবাদ লোকসভা আসনে বিজেপির প্রার্থী হয়েছেন গৌরীশঙ্কর ঘোষ। গত বিধানসভা কেন্দ্রে পদ্মফুল ফুটিয়েছিলেন তিনিই। তিনি রাজনৈতিক জাবনে প্রবেশের আগে রাষ্ট্রীয় স্বয়ং সেবক সঙ্ঘের সঙ্গে যুক্ত ছিলেন। সেই সুবাদে বিভিন্ন সামাজিক কাজ করতেন তিনি। এরপর তিনি নাম লেখান বিজেপিতে। তাই এবারের লোকসভা ভোটে গৌরীশঙ্কর ঘোষের উপরেই ভরসা রেখেছে দল।


মুহূর্তের মধ্যেই ভয়াবহ ঘটনা!গাড়ির মধ্যে রক্তাক্ত সব দেহ!ভিতরে শুধু কান্নার শব্দ

মুম্বই: মুম্বই-পুনে এক্সপ্রেসওয়েতে ভয়ঙ্কর দুর্ঘটনা। শুক্রবার ভোরে এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৩ জনের। গুরুতর আহত হন আটজন। দুর্ঘটনাটি ঘটে যখন এক্সপ্রেসওয়েতে একটি ট্রাক ব্রেক ফেইল করে।যার ফলে চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ফলে জাতীয় সড়কে থাকা আরও দুটি গাড়ির সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। আর এতেই ঘটে ভয়ঙ্কর দুর্ঘটনাটি।Maharashtra: 3 died, 8 injured on Mumbai-Pune expressway near Bhor Ghat this morning. Accident occurred after a truck going on...


COVID টিকা তুলে নিল অ্যাস্ট্রাজেনেকা, ভারতে কী হবে?

ফার্মাসিউটিক্যাল জায়ান্ট AstraZeneca তার Covid-19 ভ্যাকসিন, Vaxzevria এর বিশ্বব্যাপী প্রত্যাহার ঘোষণা করেছে। প্রাথমিক কারণ হিসাবে নতুন ভ্যাকসিন বিকল্পেরও উল্লেখ করেছে। সংস্থাটি স্বেচ্ছায় ইউরোপীয় ইউনিয়নের মধ্যে ভ্যাকসিনের জন্য "বিপণন অনুমোদন" প্রত্যাহার করেছে এবং অন্যান্য দেশে যেখানে ভ্যাকসিন অনুমোদিত হয়েছিল সেখানে সেই আবেদন করা হবে বলে আশা করা হচ্ছে।


লো ভোল্টেজ রুখতে নতুন ট্রান্সফর্মার, বড় সিদ্ধান্ত WBSEDCL

দিন কয়েক আগেও তীব্র গরমে পুড়ছিল পুরো রাজ্য। তাপমাত্রা পৌঁছে গিয়েছিল ৪৪ ডিগ্রিতে। ফলে বিভিন্ন জেলায় বেড়েছে এসির ব্যবহার। সঙ্গে বিদ্যুতের চাহিদা বেড়ে গিয়েছিল মধ্যমগ্রাম শহরে। এই পরিস্থিতিতে লো ভোল্টেজের সমস্যায় নাজেহাল হতে হয়েছে এলাকার বাসিন্দাদের। এই সমস্যার সমাধানে বেশি চাহিদা যুক্ত ট্রান্সফর্মার বসাতে হয়েছে পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ সরবরাহকারী সংস্থাকে।


জোড়া কর্মসূচি! তৃতীয় দফা নির্বাচনের আগে বঙ্গে ফের অমিত শাহ... ১১-এ আসছেন মোদি

কৃষ্ণনগর: তৃতীয় দফা নির্বাচনের ঠিক আগের দিন আজ বঙ্গে জোড়া কর্মসূচি অমিত শাহর। প্রথমে কৃষ্ণনগরে দলীয় প্রার্থীকে নিয়ে রোড শো এবং পরে দুর্গাপুরের তিলক ময়দানে দিলীপ ঘোষের সমর্থনে সভা করবেন শাহ। গতকাল রাতে দুর্গাপুরে পৌঁছেই সুকান্ত মজুমদার ও অন্য নেতৃত্বের কাছে ভোট প্রস্তুতি নিয়ে খোঁজ নেন অমিত শাহ।দলীয় সূত্রে খবর, গত লোকসভার জেতা আসনগুলির একটি আসনও হাতছাড়া যেন না হয় সেদিকে নজর দেওয়া হবে। পাশাপাশি, আসানসোল পুনরুদ্ধার করতে হবে, শাহ এমনটাও...


প্রতিবেশীর কুকুরের কামড়ে রক্তাক্ত ছোট্ট মেয়ে! লিফটের ভিডিয়ো দেখে আঁতকে উঠবেন আপনিও

কুকুরের আক্রমণের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। বিষয়টি নয়ডার একটি হাউসিং সোসাইটির কথা বলা হচ্ছে। যেখানে একটি বিখ্যাত আবাসনে একটি কুকুর লিফটে যাওয়া একটি মেয়েকে আক্রমণ করেছে। এই ক্লিপটি ইন্টারনেটে আলোচনার বিষয় হয়ে উঠেছে। ভয়ের ক্লিপটি নিচে দেখে নিন।


তামিলনাড়ুতে ভয়াবহ দুর্ঘটনা! কারখানা বিস্ফোরণে কেড়ে নিল ১১ জনের প্রাণ

তামিলনাড়ুতে ভয়াবহ বিস্ফোরণ! আতশবাজি কারখানায় মারাত্মক বিস্ফোরণ