Trending:


রান্নাঘরে ঢুকে পিছন থেকে গৃহবধূকে… ওয়াটার পিউরিফায়ার সারাতে এসে সাংঘাতিক কাণ্ড

বাড়িতে ওয়াটার পিউরিফায়ার সারাতে এসে গৃহবধূকে যৌন হয়রানি। বেঙ্গালুরুর ঘটনা। বেগুর থানায় মামলা দায়ের করেছেন নিগৃহীতা। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, বাড়ির ওয়াটার পিউরিফায়ার খারাপ হয়ে যাওয়ায় ৪ মে বেগুরের বাসিন্দা ৩০ বছর বয়সী এক গৃহবধূ কাস্টমার কেয়ারে ফোন করে অভিযোগ জানান। কিন্তু টেকনিশিয়ান না আসায় পরদিন ফের ফোন করেন। বিকেল ৫টা নাগাদ টেকনিশিয়ান আসে। সেই সময় ওই গৃহবধূ বাড়িতে একাই ছিলেন। দরজা খুলে দেন তিনি।...


KKR Flight Diverted: প্রবল দুর্যোগে কলকাতায় নামতে পারল না KKR-এর ফ্লাইট, ঘুরিয়ে দেওয়া হল গুয়াহাটিতে

KKR Flight Diverted: কলকাতা বিমানবন্দরে প্রায় এক ঘণ্টার জন্য বিমান চলাচল ব্যাহত হয়েছে। বিমানবন্দর সূত্রের খবর মোট ১২টি কলকাতাগামী ফ্লাইট অন্য বিমানবন্দরে ডাইভার্ট করা হয়েছে। এর মধ্যে কেকেআরের খেলোয়াড়দের নিয়ে নামার অপেক্ষা. থাকা বিমানটিও নামতে পারেনি।


লো ভোল্টেজ রুখতে নতুন ট্রান্সফর্মার, বড় সিদ্ধান্ত WBSEDCL

দিন কয়েক আগেও তীব্র গরমে পুড়ছিল পুরো রাজ্য। তাপমাত্রা পৌঁছে গিয়েছিল ৪৪ ডিগ্রিতে। ফলে বিভিন্ন জেলায় বেড়েছে এসির ব্যবহার। সঙ্গে বিদ্যুতের চাহিদা বেড়ে গিয়েছিল মধ্যমগ্রাম শহরে। এই পরিস্থিতিতে লো ভোল্টেজের সমস্যায় নাজেহাল হতে হয়েছে এলাকার বাসিন্দাদের। এই সমস্যার সমাধানে বেশি চাহিদা যুক্ত ট্রান্সফর্মার বসাতে হয়েছে পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ সরবরাহকারী সংস্থাকে।


Swati Maliwal: CM হাউজে মারধর করেছে কেজরিওয়ালের PA? গুরুতর অভিযোগ AAP সাংসদ স্বাতীর

দিল্লি পুলিশের সঙ্গে যুক্ত সূত্রের দাবি, চাঞ্চল্যকর অভিযোগ তুলেছেন আম আদমি পার্টির রাজ্যসভার সাংসদ স্বাতি মালিওয়াল। পুলিশ সূত্রের দাবি, সিএম হাউসের ভিতর থেকে দিল্লি পুলিশকে পিসিআর কল করা হয়েছিল। ফোনকারী নিজেকে স্বাতি মালিওয়াল বলে পরিচয় দেন। আসুন, জেনে নেওয়া যাক এই পুরো ঘটনায় এখন পর্যন্ত কী হয়েছে?


নদিয়ায় ভোট দিতে এসে তৃণমূল কংগ্রেসের বিক্ষোভের মুখে মুকুটমনি অধিকারীর স্ত্রী

নদিয়া: ভোট দিতে এসে মুখ্যমন্ত্রী এবং তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারীর প্রসঙ্গে বিরূপ মন্তব্য করলে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের বিক্ষোভের মুখে মুকুটমনি অধিকারীর স্ত্রী স্বস্তিকা ভুবনেশ্বরী। কিছুদিন আগেই বিজেপির তারকা নেতা মিঠুন চক্রবর্তীর হাত ধরে তার সভাতেই বিজেপিতে যোগদান করেছিলেন রানাঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী মুকুটমনি অধিকারীর স্ত্রী।আর এবার তার ভোট দেওয়াকে কেন্দ্র করে তৃণমূল কর্মী সমর্থকদের বিক্ষোভের মুখে তিনি।এ দিন...


World Happiness Report 2024: চিন-পাকিস্তানেরও পরে! বিশ্বে সুখী দেশের তালিকায় কত নম্বরে ভারত? শীর্ষে কোন দেশ?

বিশ্বের সবচেয়ে সুখী দেশ হিসাবে টানা সপ্তমবারের জন্য নিজের স্থান ধরে রাখল কোন দেশ?


শূন্যপদ আছে, তবু সিএসসি-র মাধ্যমে কলেজে নিয়োগ থমকে

কলেজ সার্ভিস কমিশন ২০২০ সালে রাজ্যের সাড়ে চারশো সরকারি সাহায্যপ্রাপ্ত কলেজে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে নিয়োগের বিজ্ঞাপন দিয়েছিল। প্রায় ৩৩ হাজারের বেশি চাকরিপ্রার্থী ৪৫টি বিষয়ে আবেদন করেন। এরপর অনেকের ইন্টারভিউ হয়ে গিয়েছে। এমনকী অনেকে নিয়োগপত্রও পেয়েছেন। কিন্তু এখনও ৪৫টির মধ্যে ২২টি বিষয়ে নিয়োগ বাকি। সেই বিষয়গুলির মেধাতালিকায় থাকা প্রার্থীদের প্রশ্ন এখন, আর কত অপেক্ষা করতে হবে তাঁদের।


COVID টিকা তুলে নিল অ্যাস্ট্রাজেনেকা, ভারতে কী হবে?

ফার্মাসিউটিক্যাল জায়ান্ট AstraZeneca তার Covid-19 ভ্যাকসিন, Vaxzevria এর বিশ্বব্যাপী প্রত্যাহার ঘোষণা করেছে। প্রাথমিক কারণ হিসাবে নতুন ভ্যাকসিন বিকল্পেরও উল্লেখ করেছে। সংস্থাটি স্বেচ্ছায় ইউরোপীয় ইউনিয়নের মধ্যে ভ্যাকসিনের জন্য "বিপণন অনুমোদন" প্রত্যাহার করেছে এবং অন্যান্য দেশে যেখানে ভ্যাকসিন অনুমোদিত হয়েছিল সেখানে সেই আবেদন করা হবে বলে আশা করা হচ্ছে।


Jogesh Chandra Chaudhuri College: দু্র্বৃত্ত, বহিরাগত মুক্ত কলেজ প্রাঙ্গণ চাই, পোস্টার লিখে প্রতিবাদ যোগেশচন্দ্র চৌধুরী কলেজের অধ্যক্ষের

কৃষ্ণেন্দু অধিকারী, কলকাতা: কলেজের বাইরে রাস্তায় বসে প্রতিবাদ যোগেশচন্দ্র চৌধুরী কলেজের অধ্যক্ষের। দু্র্বৃত্ত, বহিরাগত মুক্ত কলেজ প্রাঙ্গণ চাই, পোস্টার লিখে প্রতিবাদ পঙ্কজ রায়ের ঠিক কী ঘটেছে? অধ্যক্ষ তাঁর রুমের বাইরে বেরিয়ে এসে কলেজের সামনে বসে চেয়ার নিয়ে প্রতিবাদ করছেন। রাস্তায় একাই বসে তিনি। রয়েছে একটি পোস্টারও। যেখানে লেখা হয়েছে, দুর্বৃত্ত, বহিরাগত মুক্ত কলেজ প্রাঙ্গণ চান তিনি। দুর্বৃত্তদের আক্রমণে কলেজ চত্বর ব্যতিব্যস্ত। তাই রাস্তায় বসে এমন...


Hemant Soren: পাশ কেজরি, ফেল সোরেন? সুপ্রিম রায় জানা যাবে ১৭-য়

Hemant Soren’s plea against arrest: জুলাইতে আদালতের গ্রীষ্মকালীন ছুটির পর পরবর্তী শুনানির দিন ধার্য করেছিল আদালত। কিন্তু লোকসভা নির্বাচনে প্রচারের প্রয়োজনীয়তার কথা তুলে ধরে জরুরী শুনানির পক্ষে জোরালো সওয়াল করেন সিব্বল।


দিল্লি পুলিশের ক্রাইম ব্রঞ্চের হতে ধৃত বিএসএফ অফিসার

দিল্লিতে ৫০ কেজি গাঁজা পাচারের অভিযোগে গ্রেপ্তার হয়েছিল ছেলে ও শ্যালক। সেই সূত্রে স্বরূপনগরের বিথারী সীমান্তের বিএসএফের এএসআই আধিকারিককে গ্রেপ্তার করল দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। ​রবিবার অভিযুক্তকে আদালতে তোলা হলে ৩৬ ঘণ্টার ট্রানজিট রিমান্ডে ধৃতকে দিল্লি নিয়ে যাওয়া হচ্ছে। এই ঘটনায় রীতিমতো হইচই পড়ে গিয়েছে স্বরূপনগরের সীমান্ত এলাকার।


'ভোট মিটলেই রি-পোলের দাবি করব', ৪র্থ দফার অন্তিম লগ্নে বিস্ফোরক অধীর চৌধুরী

বহরমপুর: ৪র্থ দফার অন্তিম লগ্নে অধীররঞ্জন চৌধুরীর মুখে শোনা গেল পুনর্নির্বাচনের কথা। ‘আমরা নির্বাচন কমিশনের কাছে রি-পোলের দাবি করব। গুটিকয়েক বুথে আমাদের ভোট করতে দেওয়া হয়নি। ৯ থেকে ১০টি বুথে ছাপ্পা হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় চাইছেন অধীর চৌধুরী হারুক বিজেপি জিতুক।’তিনি আরও বলেন, ‘বেশিরভাগটাই শান্তি শৃঙ্খলায় ভোট হয়েছে। কেন্দ্রীয় বাহিনী থাকা সত্ত্বেও যাঁরা পুলিশের দালাল তাঁদের তো তাড়াতে পারেনি। এখানে আগে থেকে কিছু পুলিশ তৃণমূলের দালালি করবে...


শিক্ষিকার এমন কাণ্ড! ফাঁকা ক্লাসরুমে ছাত্রের সঙ্গে....ঘটনা পৌঁছল থানায়

আমেরিকা: ১১ বছরের কিশোরের সঙ্গে অপ্রীতিকর অবস্থায় ধরা পড়লেন ২৪ বছর বয়সী শিক্ষিকা। অভিযোগ ক্লাসের মধ‍্যেই ওই কিশোরের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ধরা পড়েন শিক্ষিকা। মার্কিন যুক্তরাষ্ট্রের উইসকনসিনে ঘটেছে এই ঘটনা।ম‍্যাডিসন বার্গম‍্যান নামে ওই শিক্ষিকার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে কিশোরের পরিবার। অভিযোগ ওই শিক্ষিকা ইচ্ছে করেই কিশোরের বসার জায়গা নিজের কাছাকাছি করে নেন।যাতে ক্লাস চলাকালীন অন‍্য ছাত্রছাত্রীদের চোখ এড়িয়ে তিনি কিশোরকে স্পর্শ করতে পারেন।...


Fact Check: গণশক্তির সমীক্ষা অনুযায়ী সিপিএম জয়ী ৩১ আসনে? ভাইরাল গ্রাফিক ভুয়ো

Fact Check: বুম খতিয়ে দেখেছে, গণশক্তি ২০২৪ সালের পশ্চিমবঙ্গের লোকসভা নির্বাচন সংক্রান্ত এমন কোনও বুথফেরত সমীক্ষা প্রকাশ করেনি।


Fourth Phase: সোমবার বাংলার ৮ কেন্দ্রে হাড্ডাহাড্ডি লড়াই, রইল লোকসভা নির্বাচনের কড়া প্রস্তুতি

সোমবার চতুর্থ দফায় বাংলার আট কেন্দ্রে ভোট গ্রহণ। কড়া নিরাপত্তায় শান্তিপূর্ণ ভোট গ্রহণের প্রস্তুতি নিয়েছে নির্বাচন কমিশন। আট কেন্দ্রে রয়েছে একাধিক তারকা প্রার্থী।


প্রতিবেশীর কুকুরের কামড়ে রক্তাক্ত ছোট্ট মেয়ে! লিফটের ভিডিয়ো দেখে আঁতকে উঠবেন আপনিও

কুকুরের আক্রমণের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। বিষয়টি নয়ডার একটি হাউসিং সোসাইটির কথা বলা হচ্ছে। যেখানে একটি বিখ্যাত আবাসনে একটি কুকুর লিফটে যাওয়া একটি মেয়েকে আক্রমণ করেছে। এই ক্লিপটি ইন্টারনেটে আলোচনার বিষয় হয়ে উঠেছে। ভয়ের ক্লিপটি নিচে দেখে নিন।


Raj Bhavan CC Footage: ঢাকা থাকল সত্য? সিসি ফুটেজে অভিযোগকারিণীকে দেখাল রাজভবন! কী বললেন তরুণী?

রাজভবনের এদিনের ফুটেজ দেখে এদিন একদিকে একাধিক প্রশ্ন সামনে এসেছে। প্রশ্ন উঠছে এখানে যে সত্যের মুখোমুখি হওয়ার কথা বলা হয়েছিল বাস্তবে সেই সত্য কি সামনে এল?


রাজভবনে কাঁদতে কাঁদতে নামছেন মহিলা! রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির ঘটনায় ভয়ঙ্কর ফুটেজ প্রকাশ্যে

রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে ইতিমধ্যেই উত্তাল রাজ্য রাজনীতির অন্দরমহল। এবার যে ফুটেজ সামনে এল, তাতে ভয়ঙ্কর ছবি দেখা গিয়েছে।


বহরমপুরে ডবল হ্যাটট্রিক হবে? ভোটের দিন সকালেই হুঙ্কার অধীরের

বহরমপুর: অনেকেই বলছেন, এবার বহরমপুরে তাঁর লড়াইটা অন্যবারের তুলনায় কঠিন৷ পাঁচ বার বহরমপুর থেকে ভোটে জেতা অধীররঞ্জন চৌধুরী অবশ্য এই সমস্ত রাজনৈতিক ব্যাখ্যা নিয়ে বিশেষ চিন্তিত নন৷ বরং ভোটের দিন সকালেও নিজের মেজাজেই পাওয়া গেল বহরমপুরের কংগ্রেস প্রার্থীকে৷ বরং ভোটের দিন সকালেও তৃণমূল এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ শানালেন অধীর৷এ দিন সকাল থেকেই বহরমপুরের বিভিন্ন বুথে বুথে ঘোরেন অধীর৷ ভোটও দেন তিনি৷ তারই ফাঁকে অধীর চৌধুরী...


যেখানে অবৈধ পাথর খনির মিহি গুঁড়াতে ভরে ওঠে ফুসফুস

ভারতের বৃহত্তম কয়লা ভাণ্ডার পাওয়া গেছে পশ্চিমবঙ্গে বীরভূমে দেউচা পাচামী অঞ্চলে। এখন সেখানে আছে শয়ে শয়ে পাথর খনি আর পাথর ভাঙ্গার মেশিন। সেখানকার মানুষ পাথর গুঁড়ার সেই বাতাসেই নিঃশ্বাস নিতে বাধ্য হন। ফুসফুসের রোগ ধরেছে এখানকার বহু মানুষের।


Pandua Blast: পাণ্ডুয়া বিস্ফোরণকে অরাজনৈতিক প্রমাণে মরিয়া পুলিশ, আহত কিশোরের মা-কেই গ্রেফতার

তদন্তকারীদের দাবি, বিস্ফোরণের ঘটনার পিছনে আহত কিশোর রূপমের মা রীতার হাত রয়েছে। রূপমের বাবা সুখদেবের সঙ্গে রীতার বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। দেবা সরকার নামে এলাকারই এক পরিযায়ী শ্রমিককে বিয়ে করেছেন তিনি। তাঁদের দাম্পত্যে একমাত্র কাঁটা ছিল রূপম। রূপম ও সুখদেবকে খুন করতে চেয়েছিলেন তিনি।


Abhishek Banerjee : ‘শুধু বাংলা নয়, সন্দেশখালিতে BJP-র দিল্লির নেতারাও জড়িত’, দাবি অভিষেকের

হাওড়া লোকসভা কেন্দ্রে রবিবার এক প্রচার সভায় উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানেই সন্দেশখালি ইস্যু তুলে ফের বিজেপিকে আক্রমণ করেন অভিষেক। গতকাল রাতে সন্দেশখালির আরও একটি ভিডিয়ো ভাইরাল হয়। সেখানে বিজেপি মণ্ডল সভাপতির মুখে আরও কিছু তথ্য উঠে আসে। সেই প্রশ্ন টেনে বিজেপির শীর্ষ নেতৃত্বের বিরুদ্ধে আক্রমণ করেন অভিষেক।


PM Modi Exclusive: '৪০০ পার শুধুই স্লোগান নয়, বাস্তবেই হচ্ছে দেখতে পাচ্ছি,' বললেন মোদী

ইন্ডিয়া টুডে টিভির সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছিলেন যে তিনি নিশ্চিত যে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ ৪০০টি লোকসভা আসন জিতবে এবং জোর দিয়েছিলেন যে তার সরকার হাজার হাজার লোকের কর্মসংস্থানের জন্য পদক্ষেপ নিয়েছে।


মুহূর্তের মধ্যেই ভয়াবহ ঘটনা!গাড়ির মধ্যে রক্তাক্ত সব দেহ!ভিতরে শুধু কান্নার শব্দ

মুম্বই: মুম্বই-পুনে এক্সপ্রেসওয়েতে ভয়ঙ্কর দুর্ঘটনা। শুক্রবার ভোরে এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৩ জনের। গুরুতর আহত হন আটজন। দুর্ঘটনাটি ঘটে যখন এক্সপ্রেসওয়েতে একটি ট্রাক ব্রেক ফেইল করে।যার ফলে চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ফলে জাতীয় সড়কে থাকা আরও দুটি গাড়ির সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। আর এতেই ঘটে ভয়ঙ্কর দুর্ঘটনাটি।Maharashtra: 3 died, 8 injured on Mumbai-Pune expressway near Bhor Ghat this morning. Accident occurred after a truck going on...


হরিণের শিং পুড়িয়ে বাঁকুড়ায় বিশেষ বার্তা বন দফতরের

বাঁকুড়া: দেখে মনে হচ্ছে মধ্যযুগের কোনও বাজার। যেখানে পয়সার সাজিয়ে বিক্রি হচ্ছে হরিণের শিং। কিন্তু এমনটা ভাবলে আপনি ভুল করবেন। আসল চিত্রটা অন্য! ১৯৭২ বন্য প্রাণ অধিকার আইন অনুযায়ী, বিজ্ঞানসম্মতভাবে ৬২ টি হরিণের শিং পুড়িয়ে এক অনন্য বার্তা দিল বাঁকুড়া বন দফতর। প্রায় ৬-৭ বছর ধরে প্রাকৃতিকভাবে মৃত কিংবা হরিণের মাথা থেকে খসে পড়া শিং সংরক্ষণ করে রাখে বন দফতর। মূলত বাঁকুড়া জেলার খাতড়া মহকুমার অধীনে মুকুটমণিপুরের “ডিয়ার পার্ক” থেকে সংগ্রহ করা...


অধীর চৌধুরির বক্তব্যের অসম্পূর্ণ ভিডিও ঘিরে বিভ্রান্তি, পুরোটা জানলে চমকে যাবেন

Fact Checked by VishvasNews #নয়াদিল্লি: লোকসভা নির্বাচনের মধ্যেই, সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ভাইরাল হয়েছে যা দাবি করছে যে পশ্চিমবঙ্গ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরি জনগণকে টিএমসির পরিবর্তে বিজেপিকে ভোট দেওয়ার জন্য আবেদন করছেন।বিশ্ব নিউজ নিজেদের তদন্তে এই দাবিটিকে বিভ্রান্তিকর বলে মনে করেছে। কংগ্রেস প্রার্থীর সমর্থনে একটি নির্বাচনী সমাবেশে বক্তৃতা দিতে গিয়ে, অধীর রঞ্জন চৌধুর বিজেপির তুলনায় টিএমসির ত্রুটিগুলি তুলে ধরতে মন্তব্য করেছিলেন। তাঁর...


জোড়া কর্মসূচি! তৃতীয় দফা নির্বাচনের আগে বঙ্গে ফের অমিত শাহ... ১১-এ আসছেন মোদি

কৃষ্ণনগর: তৃতীয় দফা নির্বাচনের ঠিক আগের দিন আজ বঙ্গে জোড়া কর্মসূচি অমিত শাহর। প্রথমে কৃষ্ণনগরে দলীয় প্রার্থীকে নিয়ে রোড শো এবং পরে দুর্গাপুরের তিলক ময়দানে দিলীপ ঘোষের সমর্থনে সভা করবেন শাহ। গতকাল রাতে দুর্গাপুরে পৌঁছেই সুকান্ত মজুমদার ও অন্য নেতৃত্বের কাছে ভোট প্রস্তুতি নিয়ে খোঁজ নেন অমিত শাহ।দলীয় সূত্রে খবর, গত লোকসভার জেতা আসনগুলির একটি আসনও হাতছাড়া যেন না হয় সেদিকে নজর দেওয়া হবে। পাশাপাশি, আসানসোল পুনরুদ্ধার করতে হবে, শাহ এমনটাও...


নজরে রানাঘাট! জেনে নিন এই লোকসভা কেন্দ্রের খুঁটিনাটি

রানাঘাট: পশ্চিমবঙ্গের ৪২ টি লোকসভা কেন্দ্রের মধ্যে রানাঘাট লোকসভা কেন্দ্র উল্লেখযোগ্য ভূমিকা পালন করে। ২০০৯ সালে এই লোকসভা কেন্দ্রটি গঠন করা হয়। নবদ্বীপ, শান্তিপুর, রানাঘাট উত্তর পশ্চিম, রানাঘাট উত্তর পূর্ব, রানাঘাট দক্ষিণ, কৃষ্ণগঞ্জ এবং চাকদহ– এই সাতটি বিধানসভা কেন্দ্র নিয়ে এই লোকসভা কেন্দ্র গঠিত হয়। ২০০৯ এবং ২০১৪ সালে এই লোকসভা কেন্দ্র থেকে তৃণমূল জিতলেও ২০১৯ সালে রানাঘাট লোকসভা কেন্দ্র বিজেপি-র দখলে চলে যায়।২০২৪ সালে রানাঘাট লোকসভা...


Arvind Kejriwal: চিনের দখল করা ভারতীয় ভূখণ্ড ফিরিয়ে আনা, ১০ গ্যারান্টিতে মোদীর বুকে কাঁপুনি ধরালো কেজরিওয়াল

বিজেপি সরকারকে নিশানা করে কেজরিওয়াল তাঁর ১০ গ্যারান্টির কথা উল্লেখ করেন। তিনি বলেন, বিজেপি তাদের প্রতিশ্রুতি পূরণ করতে পারেনি।


Lok Sabha Election 2024: আসানসোলের জামুড়িয়ায় বাবার হয়ে ভোট দিচ্ছে ছেলে! | Zee 24 Ghanta

Son voting for his father in Zamuria Asansol


অনুব্রত মণ্ডল নেই! গুরুর শিক্ষা গুড় বাতাসা! ভোটারদের হাত তুলে দিলেন অনুগামীরা

বোলপুর: গুরু যেভাবে শিষ্যকে শিক্ষা দিয়ে যান ঠিক সেভাবেই যেন অনুব্রতর দাওয়াই গুড় বাতাসা ভুলতে পারছে না বোলপুরের সমর্থকরা। ঠিক ভোটের দিন নকুল দানা এবং গুড় বাতাসা দিয়ে শরীর ঠাণ্ডা করছে তৃণমূল নেতা বাবু দাস এবং কর্মী সমর্থকেরা। বোলপুর লোকসভা কেন্দ্রের বোলপুর শহরে, গোয়াল পাড়ার ১৬৩ নম্বর বুথ সংলগ্ন এলাকায় ভোটার এবং পথিকদের গুড় বাতাসা দিয়ে অনুব্রতর কথা মনে করিয়ে দিল তারই সমর্থকরা।তৃণমূল নেতা বাবু দাস বলেন, এটাই নাকি? গ্রামের রীতি।...


ESIC Recruitment 2024: বীমা কর্পোরেশন হাসপাতালে চাকরির বিজ্ঞপ্তি, আগ্রহী প্রার্থীরা দ্রুত আবেদন করুন, হাতে সময় খুব কম

এই শূন্য পদের জন্য আবেদন প্রক্রিয়া চলছে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে আবেদন করতে পারেন।


Amit Shah : মোদীর বদলে প্রধানমন্ত্রীর কুর্সিতে? কেজরির দাবি নিয়ে মুখ খুললেন অমিত শাহ

৭৫ বছর বয়স হলেই অবসর গ্রহণ করবেন নরেন্দ্র মোদী। বদলে প্রধানমন্ত্রীর কুর্সিতে বসবেন অমিত শাহ। বিস্ফোরক দাবি করে দেশে তোলপাড় ফেলে দিয়েছেন অরবিন্দ কেজরিওয়াল। তাঁর দাবি নিয়ে এবার মুখ খুললেন খোদ অমিত শাহ। তিনি কি আদৌ প্রধানমন্ত্রী হবেন? স্পষ্ট করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।


CBSE 10th Results 2024: CBSE দশমের ফলাফল কবে প্রকাশ ? কীভাবে দেখবেন ?

CBSE Results: প্রতিবার মে মাসের শুরুর দিকেই প্রকাশিত হয় CBSE-র দশম ও দ্বাদশ শ্রেণির ফলাফল। আজ ১৩ মে প্রকাশ পেয়েছে সিবিএসই-র (CBSE 10th Results) দ্বাদশ শ্রেণির পরীক্ষার ফলাফল। তবে এখনও দশম শ্রেণির ফলাফল প্রকাশিত হয়নি। আগে ধারণা করা হয়েছিল যে ২০ মে-র পরে প্রকাশ পেতে পারে এই ফলাফল, কিন্তু তাঁর আগেই আজ দ্বাদশের ফলাফল প্রকাশ্যে। এমনও ধারণা করা হয়েছিল যে একইদিনে দশম ও দ্বাদশের ফলাফল প্রকাশ পাবে। তবে কি আজই বেরোবে দশমের ফলাফল ? বিভিন্ন ওয়েবসাইটে এই দশম...


Narendra Modi In Bihar: রাঁধলেন হালুয়া, বেললেন রুটি! ভোটপ্রচারের আগে গুরুদ্বারে ব্যস্ত মোদী...

রাঁধলেন হালুয়া, বেললেন রুটি! ভোটপ্রচারের আগে গুরুদ্বারে ব্যস্ত মোদী...


বেবুন শিকারে গিয়ে বিপদে চিতা! ভিডিয়ো দেখে অবাক নেটপাড়া, দেখুন

জঙ্গল জগতের মুকুটহীন রাজারা হল 'বড় বিড়াল' যেমন - সিংহ, চিতাবাঘ, বাঘ ইত্যাদি, যাদের থেকে পালানো শুধু কঠিনই নয়, অসম্ভবও হয়। কিন্তু এই ভাইরাল ভিডিয়োটিতে আপনি একতার শক্তির পাশাপাশি বেবুন বানরের সাহস দেখতে পাবেন, যারা একটি চিতাকে পালাতে বাধ্য করেছিল।


Bankura News: ভয়ংকর! কী ছিল কালীপুজোর প্রসাদে? খেয়ে গুরুতর অসুস্থ ১৬৮...

গ্রামের কালী পূজোর প্রসাদ খেয়ে অসুস্থ প্রায় ১৬৮ জন গ্রামবাসী। অসুস্থদের দেখতে হাসপাতালে তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল।


রানাঘাটের তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারীর সম্পত্তির পরিমাণ সম্পর্কে কি বলছে হলফনামা

নদিয়া: একুশের বিধানসভা নির্বাচনে তিনি ছিলেন ছিলেন বিজেপির প্রার্থী। রানাঘাটের কেন্দ্র থেকে তিনি জিতে হন বিজেপির বিধায়ক। পেশায় চিকিৎসক আসন্ন লোকসভা নির্বাচনের রানাঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারীর স্থাবর, অস্থাবর সম্পত্তি কত রয়েছে, শিক্ষাগত যোগ্যতা বা কত দূর!নির্বাচনী হলফনামায় যেই তথ্য রয়েছে তার থেকে জানা যায় ২০১৮-১৯ অর্থবর্ষ থেকে ২০২২- ২৩ অর্থবর্ষ পর্যন্ত আয়ের হিসেব দিয়েছেন রানাঘাট লোকসভা নির্বাচনের তৃণমূল প্রার্থী...


Forest Fire: হেলিকপ্টারে নদীর জল ভরে পাউরি গাড়ওয়ালের আগুন নেভাচ্ছে বায়ুসেনা

উত্তরাখণ্ডের পাউরি গাড়ওয়ালের বিভিন্ন জায়গায় জঙ্গলে আগুন লেগেছে। আগুন নেভানোর কাজে নেমেছে বায়ু সেনা। হেলিকপ্টারে করে অলকানন্দা নদী থেকে জল নিয়ে দুব শ্রীকোট জঙ্গলে আগুন নেভানোর চেষ্টা করছে তারা।