‘আপনাদের বন্ধু’ শুভেন্দু! বাঁকুড়ায় ঝটিকা সফরে গিয়ে আপ্লুত বিরোধী দলনেতা

বাঁকুড়া: হঠাৎ করেই বাঁকুড়ায় এলেন শুভেন্দু অধিকারী। বাঁকুড়ায় ভোটের আর মাত্র কয়েক সপ্তাহ বাকি, আর তার আগেই সরগরম প্রচার থেকে জনসংযোগ। সব কিছুর মধ্যেই ভর সন্ধ্যায় বাঁকুড়ায় হাজির বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। পুরুলিয়ায় নির্বাচনী সভা সেরে বাঁকুড়ার ধলডাঙা মোড়ে করলেন বাঁকুড়ার বিজেপি প্রার্থী সুভাষ সরকারের সমর্থনে নির্বাচনী পথসভা।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা নাগাদ বাঁকুড়া ধলডাঙা বিজেপি পার্টি অফিসে উপস্থিত হন পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এখানে গাড়ি থেকে নামার পর ফুলের স্তবক দিয়ে বরণ করে নেন বাঁকুড়ার বিজেপি বিধায়ক নীলাদ্রি শেখর দানা ও বিজেপি নেতা কর্মীবৃন্দ। তারপর তিনি ধলডাঙা মোড়ে সব্জি বাজারে বাঁকুড়ার বিজেপি প্রার্থী সুভাষ সরকারের সমর্থনে নির্বাচনী পথসভা করেন। সাংবাদিক সম্মেলনের পরে একটি বেসরকারি লজে বিজেপি নেতা কর্মীদের নিয়ে বৈঠকও করেন তিনি।

আরও পড়ুন: বীরভূমের বিজেপি প্রার্থীর মনোনয়ন বাতিল! হাইকোর্টের দ্বারস্থ দেবাশিস ধর

এই হেভিওয়েট নেতার আকস্মিক প্রচারে অবাক হয়েছেন অনেকেই। বাঁকুড়ার ব্যস্ততম এলাকাগুলির মধ্যে একটি ধলডাঙা মোড়, সেখানে শুভেন্দু অধিকারীকে দেখে চাঞ্চল্য ছড়িয়েছিল সাধারণ মানুষের মধ্যে। পুরুলিয়া থেকে ফেরার পথে বাঁকুড়ায় এসে গাড়ি থেকে নেমে কিছুটা পথ পায়ে হেঁটে মঞ্চে পৌঁছন শুভেন্দু অধিকারী। এরপর মঞ্চে উঠে বাঁকুড়া লোকসভার বিজেপি প্রার্থী সুভাষ সরকারকে উদ্দেশ্যে ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি। তারপরেই বলেন, “ধানের সঠিক দাম পাবে কৃষকেরা। জনজাতি এলাকায় একলব্য বিদ্যালয় খুলব আমরা। পরে আবার আপনার বন্ধু শুভেন্দুর সঙ্গে দেখা হয়ে যাবে।”

আরও পড়ুন: দিলীপ ঘোষকে ‘গো ব্যাক’ স্লোগান! প্রচার শুরু করতেই বড় গোলমাল.. নেতা বললেন, ‘যব হাতি চলে বাজার..’

বিজেপি দলনেতার এই পথ সভা এবং বৈঠকে উঠে আসে একাধিক রাজনৈতিক আলোচনা। আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে দলীয় কর্মীদের নিয়ে বৈঠক করেন শুভেন্দু অধিকারী। বিরোধী দলনেতার এই চকিত বৈঠক একটি বিশেষ বার্তা বহন করে বলেই মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

নীলাঞ্জন ব্যানার্জী

2024-04-26T07:59:34Z dg43tfdfdgfd