"তোমার কি মা বোন নেই?" পাকিস্তানি পুরুষদের অসম্মানজনক মানসিকতা ফাঁস করলেন রুশ নারী

নেট মাধ্যমে ভাইরাল এক রাশিয়ান মহিলার ভিডিও। পাকিস্তানি নারীদের অসম্মান করেন সেই দেশের পুরুষেরা! ভিডিতে এমনই দাবি করেন এই মহিলা।

এই রাশিয়ান মহিলাকে একটি রাশিয়ান ফর্সা বান্ধবী জোগার করে দিতে বলেন এক পাকিস্তানি ব্যক্তি। আর এতেই চটে যান তিনি। ভিডিওর শুরুতে বলেন, "এই বার্তাটি আপনার জন্য যিনি আমাকে লিখছেন একটি বান্ধবী খুঁজে দিতে। দয়া করে এই ধরনের কথা বলবেন না। দেশের মহিলাদের সম্মান করতে পারেন না? আপনাদের বোন আছে নাকি নেই? কেন এমন আচরণ করবেন ? কেন আপনি লিখছেন 'আমার সাদা মহিলা দরকার, আমার রাশিয়ান মহিলা দরকার, আমার রাশিয়ান বান্ধবী দরকার'। এটা কী? দয়া করে অন্য জাতিকে, অন্য নারীদের সম্মান করুন, ঠিক আছে। এমন আচরণ করবেন না যেন আমরা দাস বা অন্য কিছু। রাশিয়ার জনগণকে নিয়ে আপনি কী করবেন? দয়া করে বলুন কেন আপনার এটি দরকার?"

এ ছাড়াও তাঁকে অনেকে ভিসা প্রসঙ্গে জিজ্ঞাসা করলে তিনি বলেন, " আমি কোনও সংস্থা নই। কীভাবে ভিসা বানাবেন তা আমাকে জিজ্ঞাসা করবেন না। বা বান্ধবী খুঁজে দেওয়ার কথা বলবেন না। আমি কোনও এজেন্সি নই। দয়া করে এই কাজটি করবেন না। বোকার মতো আচরণ করবেন না। আমি পাকিস্তানের সমস্ত ভাল দিকগুলি দেখানোর জন্য যথাসাধ্য চেষ্টা করছি এবং আপনি নিজেরাই এই পরিকল্পনাটি ধ্বংস করছেন কিছু বোকা বোকা মন্তব্য লিখে,"

 

A Russian lady tried to find good in Pakistan but ends exposing the mentality of Pakistani men.. It's not only about Pakistan's state policy of terrorism and religious extremism, but also about the Pakistani men who passed shameful comments. she labels them cheap & disgusting pic.twitter.com/Kak6TlBWr7

— Megh Updates 🚨™ (@MeghUpdates) April 25, 2024

 

এই রুশ নারী তার আবেগঘন আবেদনের মাধ্যমে পাকিস্তানে লিঙ্গ সমতা এবং সাংস্কৃতিক সংবেদনশীলতার বৃহত্তর ইস্যুকে আলোকপাত করেছেন। এবং পাকিস্তানে লিঙ্গ নির্বিশেষে সকল ব্যক্তির জন্য পারস্পরিক শ্রদ্ধা এবং মর্যাদার গুরুত্ব সম্পর্কে একটি অত্যন্ত প্রয়োজনীয় কথোপকথন করার চেষ্টা করেছেন।

2024-04-26T06:42:35Z dg43tfdfdgfd