লোকসভা ভোটে এই সিটগুলোতে জিতবেই বিজেপি! নির্বাচনের আগেই অদ্ভুত ভবিষ্যতবানী শুভেন্দু অধিকারীর

মোটের ওপর শান্তিপূর্ণভাবেই কেটেছে প্রথম দফার ভোট। ভোটের ফলাফল আগামী ৪ জুন। তবে এরই মাঝে এবার প্রথম দফার ফল নিয়ে মুখ খুললেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ।

প্রথম দফার ভোটের পর নিজের গড় পূর্ব মেদিনীপুরের খেজুরিতে সভা করেন শুভেন্দু। সেই মঞ্চে দাঁড়িয়ে বিজেপি বিধায়ক বলেন, আজকের নির্বাচনের নির্যাস, রাষ্ট্রবাদীরা ৩, আর চোরেরা শূন্য। যদিও ভোটগ্রহণ নিয়ে পুরোপুরি সন্তোষ প্রকাশ করেননি শুভেন্দু। তার কথায়, ‘এই নির্বাচনকে ত্রুটিমুক্ত বলা যাবে না। তবে সাধারণ মানুষের অংশগ্রহণে নিশ্চিতভাবে আমরা তাতে খুশি। পঞ্চায়েত নির্বাচন যে কায়দায় রাজ্য প্রশাসন করেছে সেই কায়দায় এই নির্বাচন করতে পারেনি।’ ভোটের দিন নিজের খাসতালুকেই মহিলাদের ক্ষোভের মুখে পড়েন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী তথা দিনহাটার বিধায়ক উদয়ন গুহ। এই প্রসঙ্গে শুভেন্দু বলেন, ‘উদয়ন গুহ আজ একটু টাইট ছিল। মানুষ ওকে টাইট দিয়ে রেখেছিল’।

শুভেন্দু আরও বলেন, ‘যে বুথ গুলিতে এজেন্টদের দিতে দেয়নি বা এজেন্টদের মেরে বের করে দিয়েছে সেই কয়েকটি বুথে মৃত ভোটারদের নামে তৃণমূল কিছু ভোট দিয়েছে। এতে হয়তো জয়ের ব্যবধানের উনিশ – বিশ হতে পারে কিন্তু জেতার ব্যাপারে আমরা ২০০ শতাংশ নিশ্চিত। নিশীথ প্রামাণিকের জয়ের ব্যবধান দ্বিগুণ হবে। আলিপুরদুয়ার ও জলপাইগুড়িতেও অত্যন্ত ভালো ব্যাবধানে ভারতীয় জনতা পার্টি জিতবে। আজকের নির্বাচনের নির্যাস, রাষ্ট্রবাদীরা ৩, আর চোরেরা শূন্য’।

তিনি বলেন ‘৯৫ শতাংশর বেশি বুথে কেন্দ্রীয় আধাসামরিক বাহিনী, চলমান ওয়েব ক্যামেরা বা সিসিটিভি উপস্থিত থাকার জন্য বুথ প্রিমিসেসের মধ্যে অবাধ লুঠ এসব খুব বেশি করতে পারেনি। কোচবিহারে ১৬ – ১৭টি বুথ, আলিপুরদুয়ারের ২টি বুথ আর জলপাইগুড়ির ডাবগ্রাম ফুলবাড়ির ১-২ টি বুথ ছাড়া বাকি নির্বাচনে ৮০ শতাংশের বেশি মানুষ অংশগ্রহণ করেছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

2024-04-21T03:54:44Z dg43tfdfdgfd