সাতসকালে মারাত্মক দুর্ঘটনা বেলঘরিয়া এক্সপ্রেসওয়েতে, বন্ধ এয়ারপোর্টগামী লেন

উত্তর ২৪ পরগনা: সাত সকালেই বিপত্তি বেলঘরিয়া এক্সপ্রেসওয়েতে। ব্যস্ত এই রাস্তায় পর পর একাধিক লড়ির সংঘর্ষ, স্তব্ধ হয়ে পড়েছে বেলঘরিয়া এক্সপ্রেসওয়ের একটি লেন। বন্ধ এক্সপ্রেসওয়ের এয়ারপোর্টগামী লেন। দক্ষিনেশ্বরগামী লেন দিয়েই আপাতত চালানো হচ্ছে গাড়ি।

আরও পড়ুন: স্লিপার-জেনারেল ক্লাসের যাত্রীদের জন্য সুখবর! এখন থেকে মাত্র ২০-৫০ টাকায় দারুণ খাবার ও জল, পরিষেবায় নয়া উদ্যোগ রেলের

স্থানীয় সূত্রে জানা যায়, এদিন সকালে বেলঘরিয়া এক্সপ্রেসওয়ের প্রমোদনগর থেকে একটি ট্রলার বেলঘড়িয়া এক্সপ্রেসওয়েতে উঠছিল। সেই সময় ট্রলারটিকে দেখে থেমে যায় এয়ারপোর্টগামী একটি লরি। আর সেই লরির পেছনে থাকা আরও একটি লরি সামনের ওই লরিটিকে ধাক্কা মারে। এই দুর্ঘটনা ঘটার পরই আটকে পড়ে ওই লেন দিয়ে গাড়ি চলাচল। দুর্ঘটনায় লরিতে থাকা এক খালাসীর শরীরের একটি অংশ পুরোপুরি আটকে পড়ে।

এরপরই ঝাঁপিয়ে পড়েন স্থানীয় বাসিন্দা-সহ অন্যান্য চালকেরা। তাঁকে উদ্ধার করে কামারহাটির সাগর দত্ত হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলেই জানা গিয়েছে। এই দুর্ঘটনার ফলে এয়ারপোর্টগামী লেন বন্ধ হয়ে তৈরি হয় চরম যানজট। পরিস্থিতি সামাল দিতে এই মুহূর্তে দক্ষিণেশ্বরগামী লেন দিয়েই দু’দিকের গাড়ি চালানো হচ্ছে। ঘটনাস্থলে আসে বেলঘরিয়া থানার পুলিশ। পরিস্থিতি দ্রুত স্বাভাবিক করার চেষ্টা চালানো হচ্ছে।

Rudra Narayan Roy

2024-04-24T06:31:59Z dg43tfdfdgfd