GURU GOCHAR 2024: চাকরি-ব্যবসায় উন্নতি উঠবে তুঙ্গে, গুরুর আশীর্বাদে ৩ দিন পরই ৪ রাশির মালামাল

দেবগুরু বৃহস্পতি তার রাশি পরিবর্তন করবে ১ মে। এই দিন দেবগুরু বৃহস্পতি মেষ থেকে বৃষ রাশিতে প্রবেশ করবেন। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, দেবগুরু বৃষ রাশিতে প্রবেশ করবেন এবং কিছু রাশির জাতক জাতিকাদের বিশেষ আশীর্বাদ দেবেন। জ্যোতিষশাস্ত্রে দেবগুরু বৃহস্পতির একটি বিশেষ স্থান রয়েছে। দেবগুরু বৃহস্পতির কৃপায় একজন ব্যক্তি নিশ্চিত সৌভাগ্যবান।

দেবগুরু বৃহস্পতিকে জ্ঞান, শিক্ষক, সন্তান, বড় ভাই, শিক্ষা, ধর্মীয় কাজ, পবিত্র স্থান, সম্পদ, দান, পুণ্য এবং বৃদ্ধি ইত্যাদির জন্য দায়ী গ্রহ বলা হয়। ২৭টি নক্ষত্রের মধ্যে বৃহস্পতি হল পুনর্বাসু, বিশাখা এবং পূর্বা ভাদ্রপদ নক্ষত্রের অধিপতি। তাই কিছু রাশির জাতকদের সতর্ক থাকতে হবে। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতির রাশি পরিবর্তনের কারণে কোন রাশিরা ভাগ্যবান হবেন-

বৃষ রাশি

বৃষ রাশিতে বৃহস্পতির প্রবেশ বৃষ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। গুরুর কৃপায় আর্থিক সুবিধা পেতে পারেন। এই সময়ে, কাজে গতি পাবেন এবং কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। পেশাগত জীবন ভালো যাবে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা পাবেন।

সিংহ রাশি

বৃহস্পতি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য ক্যারিয়ার সম্পর্কিত সম্ভাবনা নিয়ে আসতে পারে। ভাগ্য আপনার পাশে থাকবে। আপনার প্রচেষ্টা আপনার উর্ধ্বতনদের দ্বারা প্রশংসা করা হবে। কঠোর পরিশ্রমের জন্য পুরস্কৃত করা হবে। বৃহস্পতির প্রভাব ব্যবসায়িক বিষয়ে অনেক দূর নিয়ে যাবে। আদালতের মামলায় জয়লাভ করতে পারেন।

কন্যা রাশি

বৃহস্পতির গতি পরিবর্তন কন্যা রাশিদের জন্য শুভ হতে পারে। ভাগ্য পাশে থাকার কারণে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। আর্থিক স্থিতিশীলতা বৃদ্ধি পাবে। যাদের জন্য আইনি সমস্যাগুলি সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছিল তাদের কাছ থেকে স্বস্তি পেতে পারে। বর্ধিত সম্মান এবং প্রশংসার সঙ্গে আপনার সামাজিক অবস্থান উন্নত হতে পারে।

ধনু রাশি

বৃহস্পতির প্রত্যক্ষ গতি ধনু রাশিদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। কর্মজীবনে শনির গতি উপকারী হতে পারে। গুরুদেবের কৃপায়, উন্নতি এবং আরও ভাল কাজের সম্ভাবনা পেতে পারেন। আরও ভাল কর্মসংস্থানের সুযোগ দিয়ে পুরস্কৃত হবেন।

2024-04-27T15:00:06Z dg43tfdfdgfd