তৃণমূলপ্রার্থীর প্রচারে গিয়ে বিরোধী সুকান্তর প্রশংসা! এ কী বললেন দেব..

দক্ষিণ দিনাজপুর: নির্বাচনী জনসভার মঞ্চে দেব উঠতেই বিশৃঙ্খলা! শুরু হল চেয়ার নিজেদের মধ্যে ছোড়াছুড়ি। কিন্তু এসবকে ছাপিয়ে বক্তব্যের শুরুতেই বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের বন্দনা করলেন দেব। দক্ষিণ দিনাজপুর জেলার কুশমণ্ডিতে নির্বাচনী জনসভায় এসে বালুরঘাটের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারের প্রশংসা করতে দেখা গেল অভিনেতা তথা বিদায়ী তৃণমূল সাংসদ দীপক অধিকারী ওরফে দেবের মুখে।

এদিন প্রচারসভায় দাঁড়িয়ে দেব বলে উঠলেন, “আমার অনেক বন্ধু-বান্ধব আছে বিজেপিতে। তাদের মধ্যে অন্যতম সুকান্তদা। সুকান্তদা খুব ভাল মানুষ। এই মঞ্চ থেকেই তাঁকে শুভেচ্ছা জানাই। ভোটে হারা-জেতা রয়েছে। রাজনৈতিক মতপার্থক্য থাকতে পারে, কিন্তু মানুষ যাকে ভালবাসবে সেই ভোটে জিতবে।”

আরও পড়ুন: ‘দু’দিন আগে আমাকে মারার চক্রান্ত হয়েছে..,’ জঙ্গিপুরের সভায় দাঁড়িয়ে বিস্ফোরক অভিষেক! INDIA প্রশ্নে বিঁধলেন অধীরকেও

দেবের মুখে সুকান্তর এই প্রশংসার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অন্যদিকে, এপ্রসঙ্গে সুকান্ত মজুমদারকে জিজ্ঞাসা করতে তিনি বললেন, “দেবের মতো সুপারস্টারও বলে সুকান্তদা আমার ভাল বন্ধু। এটাই সুকান্ত মজুমদার। দেব বলে আগে সুকান্তদাকে নিয়ে বলব তারপর বিপ্লবদাকে নিয়ে বলব।”

অন্যদিকে, দেবের এই মন্তব্য প্রসঙ্গে তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্র বলেছেন, “এটা আমাদের কালচার। অপরপক্ষ যতই অভদ্রতা করুক তৃণমূলের এটি কালচার। এটাই তৃণমূল। এই শিক্ষাই আমরা পেয়েছি।” তারকা নেতৃত্ব দেবের এই মন্তব্যের জেরে জেলার রাজনীতিতে শোরগোল শুরু হয়েছে ইতিমধ্যেই।

আরও পড়ুন: কপালে গেরুয়া তিলক, হাতে ডমরু! মনোনয়ন জমা দেওয়ার শোভাযাত্রাতেও তাক লাগালেন দিলীপ ঘোষ

বালুরঘাট লোকসভা আসনে বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারের সঙ্গে বিপ্লব মিত্রের মুখোমুখি হলেও একে অপরকে না দেখার ভান করে বোল্লাকালী মন্দির থেকে বেশ কদিন আগেই বেরিয়ে গিয়েছিলেন। আজ তাঁরই মঞ্চ থেকে দেব অধিকারীর মতো জনপ্রিয় তারকার মুখে সুকান্ত মজুমদারের প্রশংসা৷

এবারও বালুরঘাট থেকে বিজেপির টিকিটে লড়ছেন সুকান্ত। তাঁর বিরুদ্ধে তৃণমূলের টিকিটে লড়ছেন বিপ্লব মিত্র। সেই বিপ্লবের সমর্থনেই এদিন বালুরঘাটে প্রচারে এসেছিলেন দেব। তাঁর মুখে সুকান্তর প্রশংসা শোনা যেতেই তা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে জেলার রাজনৈতিক মহলে।

সুস্মিতা গোস্বামী

2024-04-24T12:48:03Z dg43tfdfdgfd