বনগাঁয় নতুন বিমানবন্দর? মনোনয়ন জমার আগেই বিরাট দাবি শান্তনুর

উত্তর ২৪ পরগণা: বনগাঁয় হবে নতুন বিমানবন্দর! আরও চওড়া হবে যশোর রোড! এবারের লোকসভা নির্বাচনে জয়ী হলে এই দুই বড় কাজ করবেন সাংসদ শান্তনু ঠাকুর। হরিচাঁদ গুরুচাঁদ ঠাকুরের মন্দিরে পুজো দিয়ে মনোনয়ন পত্র জমা দিতে গেলেন বনগাঁ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর।

গাইঘাটার ঠাকুরনগর ঠাকুরবাড়ি থেকে কর্মী সমর্থকদের নিয়ে বারাসত জেলা শাসকের দফতরের উদ্দেশ্যে রওনা দেন তিনি। যাওয়ার আগে শান্তনু জানান, ২০১৯ -এ লোকসভার সময় রাজনীতির কিছুই বুঝতাম না সে কারণে একটু সমস্যা হতো। তবে এখন আর কোনও সমস্যা হয় না। জেতার পর যশোর রোড চওড়া করার কাজ করার ইচ্ছা পাশাপাশি বনগাঁতে একটি এয়ারপোর্ট করার ইচ্ছা রয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন: বিজেপি, সিপিএম ‘চাকরিখেকো!’ মানুষখেকো বাঘের সঙ্গে তুলনা টানলেন ক্ষুব্ধ মমতা

নাগরিকত্ব সংশোধনী আইন সিএএ প্রসঙ্গে শান্তনু ঠাকুর বলেন, সিএএ ভারতবর্ষের সকল মানুষের অধিকার। যারা আবেদন করবেন তাঁরা সকলে নাগরিকত্ব পাবেন। অন্যদিকে, বনগাঁ লোকসভার তৃণমূল প্রার্থী বিশ্বজিৎ দাসও আজ মনোনয়ন পত্র জমা দিতে যাওয়ার আগে ঠাকুরবাড়িতে এসে পুজো দেন।

তার এই পুজো দেওয়া নিয়ে কটাক্ষ করে শান্তনু ঠাকুর বলেন, ঠাকুরবাড়ি আসতে হবে কারণ মতুয়াদের ভোটটা দরকার। এ দিন জয়ের বিষয়েও যথেষ্টই আত্মবিশ্বাসের সুর শোনা গেল শান্তনু ঠাকুরের গলায়।

Rudra Narayan Roy

2024-04-26T10:45:08Z dg43tfdfdgfd