Trending:


Asaduddin Owaisi On Condom : 'মুসলিমরাই সবচেয়ে বেশি কন্ডোম ব্যবহার করে', দাবি আসাদুদ্দিন ওয়াইসির

কংগ্রেসের ইস্তেহার নিয়ে আক্রমণ শানাতে গিয়ে লাগাতার মুসলিম ইস্যু উত্থাপন করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 'যাদের অনেক সন্তান রয়েছে...' বলে তিনি মুসলিমদের নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন। যা নিয়ে জাতীয় রাজনীতিতে তোলপাড় পড়ে গিয়েছে। এবার আসরে আসাদুদ্দিন ওয়াইসি। তিনি জানালেন মুসলিমরাই সবচেয়ে বেশি কন্ডোমের ব্যবহার করেন।


PM Modi On Tmc Seats : লোকসভা ভোটে কতগুলো আসন পাবে তৃণমূল? ভবিষ্যদ্বাণী PM মোদীর

কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের তেহট্টে থেকে তৃণমূলকে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তৃণমূল কংগ্রেসের আমলে দুর্নীতি হয়েছে রাজ্যে। এই অভিযোগ করে মোদীর বক্তব্য, তৃণমূল যাই করুক না কেন তারা বেশি আসন পাবে না।


অমিত শাহের চাপে মনোনয়ন প্রত্যাহার, কাঁদো কাঁদো গলায় বিস্ফোরক অভিযোগ প্রার্থীর

কাঁদো কাঁদো চোখে-মুখ নিয়ে সোশ্যাল মিডিয়ায় অখিল ভারতীয় পরিবার পার্টির এক সদস্য একটি ভিডিয়ো আপলোড করেছেন। তাঁর দাবি, মনোনয়ন জমা দিয়েও তা ফিরিয়ে নিতে হয়েছে তাঁকে। অমিত শাহের লোকজন তাঁকে মনোনয়ন তুলে নেওয়ার জন্য় চাপ দিয়েছে বলে অভিযোগ। প্রাণ সংশয়েরও আশঙ্কা করেছেন ওই নেতা। ভিডিয়োতে আর কী কী দাবি করেছেন তিনি? জানুন।


"তোমার কি মা বোন নেই?" পাকিস্তানি পুরুষদের অসম্মানজনক মানসিকতা ফাঁস করলেন রুশ নারী

নেট মাধ্যমে ভাইরাল এক রাশিয়ান মহিলার ভিডিও। পাকিস্তানি নারীদের অসম্মান করেন সেই দেশের পুরুষেরা! ভিডিতে এমনই দাবি করেন এই মহিলা।


বামাখ্যাপা

বাংলার শক্তিসাধনার ইতিহাসে এক বর্ণময় চরিত্র হলেন সাধক বামাখ্যাপা। অমাবস্যার নির্জন রাতে শ্মশানের নির্জনতায় যেখানে সাধারণ মানুষ ভয় পান, সেই জায়গাটিকেই মহাসাধক বেছে নেন তাঁর সাধনক্ষেত্র রূপে। ‘বামাচার’-এর আভিধানিক অর্থ বৈদিক আচারের থেকে পৃথক এক ব্যতিক্রমী তন্ত্রসাধনা।


লোক কম পড়ায় ব্যান্ড পার্টির সদস্যদের সইয়ের অনুরোধ! বেঁকে বসায় পণ্ড ঘাটালের নির্দল প্রার্থীর মনোনয়ন

মনোনয়ন জমা দেওয়ার জন্য বাজনদারদের সঙ্গে নিয়ে এসেছিলেন নির্দল প্রার্থী! কিন্তু, জেলাশাসকের দফতরে গিয়েও শেষমেশ বেঁকে বসেন প্রস্তাবকরা। এদিকে প্রস্তাবক হিসেবে যাঁদের দেখানো হচ্ছে, তাঁদের দাবি আদতে তাঁরা বাজনাদার। বাজনা বাজানোর জন্য তাঁদের টাকা দেওয়া হয়েছিল। ঘটনাটি আদতে ঠিক কী? কী জানা যাচ্ছে এই প্রসঙ্গে? জেনে নিন এই প্রসঙ্গে বিস্তারিত আপডেট


ইসরায়েলের সঙ্গে বাণিজ্য বন্ধ করলো তুরস্ক

বৃহস্পতিবার তুরস্ক জানিয়ে দিয়েছে, গাজার পরিস্থিতি খারাপ হওয়ায় তারা ইসরায়েলের সঙ্গে বাণিজ্য বন্ধ রাখছে।


কুণাল দলের ঠিক কতটা ক্ষতি করেছেন?, স্পষ্ট করে জানালেন জেলবন্দি পার্থ চট্টোপাধ্যায়

আদালতে হাজিরা দেওয়ার সময়ই সাংবাদিকদের মুখোমুখি হয়ে পার্থ চট্টোপাধ্যায় বলেন, দলের অনেক ক্ষতি করেছেন কুণাল ঘোষ।


আইএসএস-এর চাকরি কার না স্বপ্ন? অথচ সেই সরকারি চাকরি অবলিলায় ছেড়ে সাধু হলেন সুনীল

কোটি-কোটি মানুষের স্বপ্ন আইএসএস অফিসার হবেন। তারজন্য কত পড়াশোনা, কত অধ্যাবশা! কিন্তু সেই চাকরি অবলীলায় ছেড়ে সাধু হয়ে গেলেন সুনীল পট্টনায়েক। টানা ২৩ বছর আইএএস অফিসার হিসাবে চাকরি করেছেন সুনীল। কিন্তু শেষপর্যন্ত সেই সরকারি চাকরি ছেড়ে সুনীল বেছে নিয়েছেন সাধুর জীবন। সমস্ত জাগতিক মোহ-মায়া ত্যাগ করতে এতটুকু ইতস্তত করেননি তিনি একদিনে বা রাতারাতি সুনীল এই সিদ্ধান্ত নেননি। বহুদিন ধরেই তিনি স্বামী শিবননন্দর শিক্ষায় অনুপ্রাণিত। তাঁর শিক্ষা সুনীলের মনে গভীর দাগ কাটছিল। ১৯৯০ সালে সুনীল ঋষিকেশে স্বামী শিবননন্দর আশ্রমে যান আর পাঁচটা ভক্তের মতোই। কিন্তু সেখান থেকেই তাঁর জীবনে একটা নয়া মোড় আসে। বর্তমানে সুনীল পট্টনায়কের নাম স্বামী নিলৃপ্তানন্দ। ২৩ বছর ধরে যে ক্ষমতার শীর্ষে ছিলেন, সেখান থেকে সব পার্থিব মোহ-মায়া ছেড়ে ঈশ্বরের সাধনায় জীবন নিবেদন করা কিন্তু মুখের কথা নয়। এই সিদ্ধান্ত নিতে সুনীলের লেগে যায় ২২ বছর। কীভাবে সূত্রপাত? জানা যায়, তখন তিনি মুসৌরিতে, ন্যাশনাল অ্যাকাদেমি অফ অ্যাডমিনিস্ট্রেশনে আইএসএস-এর ট্রেনিং নিচ্ছেন। একদিন সপ্তাহান্তে যখন বাকি পড়ুয়ারা এদিক-সেদিক নানা জায়গায় ঘুরছেন, তখন সুনীল দুই বন্ধুকে নিয়ে চলে যান ঋষিকেশে, শিবানন্দর আশ্রমে। সেদিনের সেই সফর-ই বদলে দিয়েছিল সুনীলের জীবনের আদর্শ। বাড়ির সবাই চেষ্টা করেও সুনীলের বিয়ে দিতে পারেননি। তাঁর প্রথম পোস্টিং হয় দণ্ডকারণ্য প্রজেক্টে। সেই গ্রামের সবাই তাঁকে আজ-ও মনে রেখেছে। কারণ জানেন? বাংলো বা গাড়ি নিয়ে কোন-ও দিন-ও তাঁর মাথাব্যথা ছিল না। মাটিতে একটা পাটি বিছিয়ে, চাদর পেতে শুয়ে পড়তেন সুনীল।


মারাত্মক তাপপ্রবাহে বাংলা-ওডিশায় হিটস্ট্রোকের সতর্কবার্তা! ২০২৪-এ রেকর্ড ভাঙা গরমের আশঙ্কা

সর্বকালের সমস্ত রেকর্ড ভেঙে ফেলতে চলেছে ২০২৪ সাল। এ বছর সর্বোচ্চ হারে বাড়বে তাপমাত্রা। উষ্ণতম বছর হতে পারে এটি। এমনটাই আশঙ্কা করছেন বিজ্ঞানীরা। এদিকে, মৌসম ভবনের পক্ষ থেকে বাংলা, ওডিশা সহ একাধিক রাজ্যে নতুন করে তাপপ্রবাহের পূর্বাভাস দেওয়া হয়েছে। বেলা ১১টা থেকে ৪টে পর্যন্ত হিটস্ট্রোকের আশঙ্কা তৈরি হতে পারে বাইরে বের হলেই। জেনে নিন আবহাওয়ার লেটেস্ট আপডেট...


পটলের দোলমায় চিংড়ির টুইস্ট, জমে যাবে ফিস্ট!

পটলের দোলমায় চিংড়ির টুইস্ট, জমে যাবে ফিস্ট!


Mallikarjun Kharge On Modi: 'শুধু কী মুসলিমদের‌ই সন্তান বেশি? আমারও ৫টি', মোদীকে পালটা মল্লিকার্জুন খাড়্গের

শুধুমাত্র মুসলমানদেরই সন্তান সংখ্যা বেশী? আমারও পাঁচটি সন্তান আছে। লোকসভা নির্বাচনের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বক্তব্যের পাল্টা কটাক্ষ করলেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়্গে। লোকসভা নির্বাচনের প্রচারে গিয়ে কংগ্রেসের ইস্তেহার নিয়ে আক্রমণ করতে গিয়ে লাগাতার মুসলিম প্রসঙ্গ উত্থাপন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই প্রসঙ্গে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, যাদের অনেক সন্তান আছে।


Chennai Baby Rescue: তিনতলা থেকে ঝুলছে একরত্তি, দেখুন শ্বাসরুদ্ধকর প্রতিবেশীদের উদ্ধারকার্যের সেই ভাইরাল ভিডিও

চোখের পলকে সেই এলাকা জুড়ে হৈ হৈ রব শুরু হয়ে যায়। শিশুটি যাতে কোনও ভাবেই নীচে পড়ে না যায় এরজন্য প্রতিবেশীরা মরিয়া চেষ্টা করে শিশুটিকে উদ্ধারের জন্য।


Bangladesh Train Accident: গাজীপুরে দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষ, ৫টি বগি লাইনচ্যুত

বাংলাদেশে ফের ভয়াবহ রেল দুর্ঘটনা। গাজীপুর জয়দেব রেলওয়ে জংশনে টাঙ্গাইল কমিউটার এবং একটি মালবাহী ট্রেনের মুখেমুখি সংঘর্ষ। লাইনচুত্য হয়েছে অন্তত পাঁচটি বগি। আহত হয়েছেন প্রায় ৫০জন। আহত হয়েছেন ট্রেনের চালকও। এই ঘটনার পরই ঢাকার সঙ্গে উত্তর-পশ্চিম রুটের ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। শুক্রবার সকাল ১০টা ৫০ মিনিট নাগাদ এই দুর্ঘটনাটি ঘটেছে।


Artificial Rain : বিদ্যালয় চত্বর জুড়ে ঝমঝমিয়ে বৃষ্টি! স্বস্তিতে পড়ুয়ারা, অবাক কাণ্ড রামনগরে

পূর্ব মেদিনীপুরের একটি স্কুলে অবাক কাণ্ড। স্কুলের চারিদিক জুড়ে হচ্ছে বৃষ্টি। স্কুল কর্তৃপক্ষ অভিনব পন্থা অবলম্বন করেছেন স্কুলের পরিবেশ ঠান্ডা রাখার জন্য। তিনতলা ঘরের টিনের চালায় ওয়াটার কুলিং সিস্টেম লাগিয়ে কৃত্রিম বৃষ্টি তৈরি পরিবেশ ঠান্ডা রাখা হচ্ছে। যাতে শীতল পরিবেশের মধ্যে পড়াশোনা করতে পারছেন স্কুলের পড়ুয়ারা। স্কুলের এই অভিনব ব্যবস্থায় খুশি অভিভাবকরাও।


প্রচারে বেরিয়ে আচমকা গুরুতর অসুস্থ অভিনেতা সোহম, হাসপাতালে চলছে চিকিৎসা

কলকাতাঃ গরমে প্রচারে বেরিয়ে অসুস্থ হয়ে পড়লেন অভিনেতা সোহম চক্রবর্তী। তীব্র গরমে নাজেহাল পরিস্থিতি। ৪০ ডিগ্রির উপরে কলকাতার তাপমাত্রা, যা ইতিমধ্যেই ৭০ বছরের রেকর্ড ভেঙে দিয়েছে। এই ভয়ঙ্কর গরমে অনেকেই অসুস্থ হয়ে পড়ছেন। কিন্তু এই সব উপেক্ষা করেই রাজ্যে চলছে নির্বাচনী প্রচার।দলীয় প্রার্থীদের সমর্থনে অভিনেতা তথা চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী প্রচার করছিলেন। সেই সময়ই হঠাৎ গুরুতর অসুস্থ পড়েন। জানা গিয়েছেন, লু লেগেই অভিনেতা মঙ্গলবার অসুস্থ হয়ে...


রাজমাতা শুধু নামেই, অ্যাকাউন্টে কিচ্ছু নেই? বিজেপি প্রার্থী অমৃতা রায়ের সম্পত্তি দেখলে সত্যিই অবাক হবেন

তিনি শুধু নামেই রানী মা, কেননা তার ধনসম্পত্তিতে রানীর মতো হাল নেই। তার ঝুলিতে রয়েছে মাত্র কিছু টাকার সম্পত্তি। তবে তার স্বামীর নামে রয়েছে কয়েকশো কোটি টাকার সম্পত্তি।


Water Crisis: তীব্র জল সঙ্কটে মহারাষ্ট্রের সোলাপুর জেলা, বন্ধ চাষাবাদ

পশ্চিম মহারাষ্ট্রের সোলাপুর জেলার গ্রামগুলি তীব্র জল সঙ্কটের সম্মুখীন। মালশিরাস তালুকের ২২টি গ্রামে ১৫ দিনে একবার ট্যাঙ্কার দ্বারা জল সরবরাহ করা হচ্ছে। জল সঙ্কটের কারণে হাহাকার পড়ে গেছে গ্রামে। জলের অভাবে কৃষকরা এ অঞ্চলে চাষাবাদ বন্ধ করে দিয়েছে বলে জানা গেছে।


Partha Chatterjee: বিরোধীদের থেকেও বেশি পার্টির ক্ষতি করেছে কুণাল, দাবি পার্থর

বিরোধীদের থেকেও তৃণমূলের বেশি ক্ষতি করছেন কুণাল ঘোষ। শুক্রবার এই মন্তব্য করেছেন শাসকদলেরই বহিষ্কৃত নেতা তথা রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। নিয়োগ দুর্নীতি মামলার শুনানির জন্য শুক্রবার নগর দায়রা আদালতে হাজির করানো হয় পার্থকে।


Mamata Banerjee | Governor C V Ananda Bose: 'কান্না দেখে বুক ফেটে যাচ্ছে, রাজ্যপাল তাঁর কাজের মেয়েকে...', বোসকে নিয়ে বিস্ফোরক মমতা!

আমার কাছে ভিডিয়ো এসেছে। আমি পুরো মন দিয়ে দেখেছি। আপনার দাঁতের পাটিটাই খুলে যাওয়া উচিত! মাড়ি-ই থাকা উচিত না দাঁতের!


পশ্চিম তীরে একটি শিশুকে হত্যার দায়ে সম্ভাব্য যুদ্ধাপরাধে অভিযুক্ত ইসরায়েল

বিবিসি যে সব সাক্ষ্যপ্রমাণ পেয়েছে, তা দেখে জাতিসংঘের মানবাধিকার ও কাউন্টার-টেররিজম বিষয়ক বিশেষ প্রতিনিধি বেন সল পর্যন্ত বলেছেন, অ্যাডাম নামে বাচ্চাটির মৃত্যু ‘যুদ্ধাপরাধ’ বলেই মনে হচ্ছে।


এসব জিনিস না রাখলে গাড়িতে, বিপদে পড়তে হবে

এসব জিনিস না রাখলে গাড়িতে, বিপদে পড়তে হবে


Priyanka Gandhi: 'বাবা উত্তরাধিকার হিসেবে পেয়েছেন আত্মবলিদান,' মোদীর আক্রমণের জবাব প্রিয়াঙ্কার

এবারের লোকসভা নির্বাচনে ভোটগ্রহণের প্রতি দফার পরেই ইস্যু বদলে যাচ্ছে। এখন জাতীয় রাজনীতিতে সবচেয়ে বড় ইস্যু হয়ে গিয়েছে উত্তরাধিকার ও সম্পদ পুনর্বণ্টন।


BJP Rally attacked: বাঁকুড়ায় সুভাষ সরকারের মিছিলে তৃণমূলের হামলার অভিযোগ, আহত ১ বিজেপি কর্মী

অভিযোগ, সেই সময় পিছনে থাকা এক বিজেপি কর্মীকে তৃণমূলের কর্মীরা চ্যালা কাঠ দিয়ে আক্রমণ করে। তৃণমূলি দুষ্কৃতীদের মারে বিজেপি কর্মী পিঠে গুরুতর আঘাত লাগে। রক্তাক্ত হন তিনি।


‘‌লাল জামা পরাটা কে?’‌, ভরা আদালতে অর্পিতাকে দেখে মুহূর্তের প্রেম–পর্ব পার্থর

আজ যা ঘটেছে সেটা শুধুই পার্থ চট্টোপাধ্যায়ের পক্ষ থেকে। অর্পিতা শান্তই ছিলেন। আগেও ভাইরাল হয়েছিল পার্থ–অর্পিতার অনস্ক্রিন প্রেম। এটা বেশ কিছুদিন আগের কথা। পার্থর আইনজীবী তাঁর মেডিকেল রিপোর্ট আদালতে জমা দিচ্ছিলেন। আদালতের ভিতরের স্ক্রিনে দেখা যায় পার্থ–অর্পিতাকে। তখন স্ক্রিনেই চলল প্রকাশ্যে খুনসুটি।


Mamata Banerjee: 'সব মেয়েদের লাখপতি বানাবে, শুধু মিথ্যে প্রচার করছে বিজেপি...' | Zee 24 Ghanta

Will make all girls millionaires BJP is only spreading lies


বিনে পয়সায় চড়া যায় ট্রেনে, ৭৬ বছর ধরে পরিষেবা দিচ্ছে রেল, কোথায়?

পঞ্জাব: দেশের যে কোনও জায়গাতেই বিনা টিকিটে ট্রেনে চড়া শাস্তিযোগ্য অপরাধ। ধরা পড়লে আর্থিক জরিমানা এবং কারাদণ্ডও হতে পারে। কিন্তু দেশের এমন এক জায়গা আছে যেখানে বিনা টিকিটে ট্রেনে চড়তে পারেন যে কেউ। যত দিন ইচ্ছা, যখন ইচ্ছা ট্রেনে চড়লে দিতে হয়না কোনও টাকা। ভাকরা এবং নাঙ্গালের মধ্য দিয়ে যাতায়াত করে এই ট্রেন।আরও পড়ুন: রসমালাই থেকে বিরিয়ানি, ফ্রায়েড চিকেন ছেড়ে ওজন ঝরিয়েছেন ১৬ কেজি, বিশ্বকাপের জন্য কী কী করেছেন পন্থভাকরা রেলওয়েতে একটি ট্রেন দিনে...


নিয়োগ মামলায় সুপ্রিম কোর্টে সাময়িক স্বস্তি রাজ্যের, CBI তদন্ত নিয়ে বড় নির্দেশ

নয়াদিল্লি: পাহাড়ে নিয়োগ দুর্নীতি মামলায় সিবিআই অনুসন্ধানে অবশেষে সাময়িক স্বস্তি। বৃহস্পতিবার অন্তর্বতীকালিন স্থগিতাদেশ দিল শীর্ষ আদালত। সব পক্ষকে নোটিস সার্ভ করার নির্দেশ বিচারপতি বি.আর.গাভাই এর ডিভিশন বেঞ্চ এর। মামলায় দু’সপ্তাহে নোটিশ দেওয়ার নির্দেশ শীর্ষ আদালতের। মামলায় দু’সপ্তাহ পরে আগামী শুনানি।পাহাড়ে নিয়োগ দুর্নীতি মামলায় সিবিআই অনুসন্ধানের নির্দেশ এর আগে বহাল রাখে কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চ। বিচারপতি হরিশ টন্ডন এবং বিচারপতি মধুরেশ...


Supreme Court WhatsApp: হোয়াটসঅ্য়াপেই এবার সুপ্রিমকোর্টের কেস আপডেট, জানুন নম্বর

ডিজিটালাইজেশনের দিকে আরও এক ধাপ এগোলো সুপ্রিম কোর্ট। এবার থেকে আইনজীবী এবং পক্ষগুলি হোয়াটসঅ্যাপ বার্তার মাধ্যমেই সুপ্রিম কোর্টে তাঁদের বিচারাধীন মামলাগুলির আপডেট পাবেন। বৃহস্পতিবার এই ঘোষণা করে ভারতের প্রধান বিচারপতি ডি ওয়াই চন্দ্রচূড়। বলেন, সুপ্রিম কোর্ট আইনজীবীদের হোয়াটসঅ্যাপ বার্তার মাধ্যমে কারণ তালিকা, মামলা দায়ের এবং শুনানির জন্য তালিকা সম্পর্কে অবহিত করবে।


Sandeshkhali Chaos: সন্দেশখালিতে সিবিআই-এনএসজি তল্লাশি, কোল্ট অফিসিয়াল পুলিশ রিভলভার উদ্ধার | ABP Ananda LIVE

ABP Ananda LIVE: মেঝে খুঁড়তেই বোমা-বন্দুক-বিস্ফোরক, সন্দেশখালিতে এনএসজি! এক্সপ্লোসিভ অর্ডন্যান্স ডিসপোজাল রোবট এনে বিস্ফোরক উদ্ধার । সন্দেশখালি থেকে উদ্ধার ৩টি বিদেশি রিভলভার । সন্দেশখালি থেকে উদ্ধার ১টি দেশি রিভলভার । সন্দেশখালি থেকে উদ্ধার ১টি পুলিশের রিভলভার । সন্দেশখালি থেকে উদ্ধার ১২০টি ৯ এমএম বুলেট । শাহজাহানের ছবি দেওয়া আইডি কার্ডেরও হদিশ । সিবিআই-এনএসজি অভিযান, .৪৫ ক্যালিবারের ৫০টি বুলেট উদ্ধার


TMC EVM Tampering Allegation: EVM কাজ করছে না, কমিশনে প্রায় ৩০০ নালিশ জানাল TMC

লোকসভা ভোটের দ্বিতীয় দফার নির্বাচনে বাংলার তিন আসনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। দার্জিলিং, রায়গঞ্জ ও বালুরঘাটে মোটের ওপর শান্তিতে ভোট হলেও ইভিএম নিয়ে একাধিক অভিযোগ জমা পড়েছে। বালুরঘাট সহ একাধিক জায়গায় ইভিএম খারাপ হওয়ার অভিযোগ এসেছে। নির্বাচন কমিশন বাংলা থেকে ২৯০ টিরও বেশি অভিযোগ পেয়েছে, যার বেশিরভাগই ইভিএম ত্রুটি সম্পর্কিত। নির্বাচন কমিশনকে একটি চিঠিতে, রাজ্যে ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেস এই বিষয়ে অবিলম্বে হস্তক্ষেপ চেয়েছে।


পুলওয়ামায় পাকিস্তানের জড়িত থাকার কথা স্বীকার করেছিলেন, রাহুল গান্ধীর প্রশংসায় পঞ্চমুখ সেই ফাওয়াদ চৌধুরী

বিজেপির জাতীয় মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা রাহুল গান্ধীর প্রশংসা করার জন্য পাকিস্তানের প্রাক্তন মন্ত্রী ফাওয়াদ চৌধুরীকে নিশানা করেছেন। তিনি বলেন, কংগ্রেসের হাত পাকিস্তানের সঙ্গে।


ভয়াবহ!ভরা বাসে ধাক্কা ট্রাকের,মুহূর্তে মৃত্যুমিছিল!দুমড়ে যাওয়া বাসে শুধু কান্না

নাসিক: ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ল সরকারি বাস ৷ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার। মুম্বই-আগ্রা জাতীয় সড়কের রাহুদ-ঘাট এলাকায় ঘটা এই ভয়ঙ্কর দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৬ জনের। মৃতদের মধ্যে এক নাবালকও রয়েছে।ঘটনার জেরে যান চলাচল বন্ধ হয়ে গিয়েছিল মুম্বই-আগ্রা হাইওয়েতে ৷ দুর্ঘাটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় মুম্বই পুলিশ ৷ প্রসঙ্গত, মুম্বই-আগ্রা হাইওয়ের চান্দওয়াড়ের কাছে রাহুদ ঘাট এলাকাটি খুবই বিপজ্জনক এলাকা বলে পরিচিত। এই এলাকায় প্রায়শই দুর্ঘটনা ঘটে তাই এই স্থানটিকে...


ডিডাব্লিউর বাকস্বাধীনতা অ্যাওয়ার্ড পাচ্ছেন ইউলিয়া নাভালনায়া

রাশিয়ার সাবেক বিরোধী নেতা আলেক্সেই নাভালনির স্ত্রী ইউলিয়া নাভালনায়াকে ২০২৪ সালের বাকস্বাধীনতা অ্যাওয়ার্ড দেওয়ার ঘোষণা দিয়েছে ডিডাব্লিউ৷ শুক্রবার এই ঘোষণা দেওয়া হয়৷ ৫ জুন বার্লিনে তার হাতে এই অ্যাওয়ার্ড তুলে দেওয়া হবে৷


Fact Check : বালুরঘাট, রায়গঞ্জে সম্ভাব্য জয়ী তৃণমূল?এবিপি-সি ভোটারের জনমত সমীক্ষার স্ক্রিনশটটি কি সত্যি?

এবিপি-সি-ভোটারের জনমত সমীক্ষার একটি স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, বালুরঘাট ও রায়গঞ্জ কেন্দ্রে সম্ভাব্য জয়ী হিসেবে দেখা যাচ্ছে তৃণমূল প্রার্থীদের। সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট ব্যাপক ভাইরাল হয়েছে। কিন্তু এই পোস্টটি কি সত্যি? ঠিক কী জানা যাচ্ছে? ফ্যাক্ট চেকে উঠে আসা তথ্যে ঠিক কী জানা যাচ্ছে? জেনে নিন


দাবদাহ বাংলায়, আর বাংলারই এই জায়গায় প্রবল ঝড়বৃষ্টি!কোথায়?সমস্যায় পর্যটকরাও

বক্সা: রবিবার ঝড় বৃষ্টিতে বিধ্বস্ত বক্সা ব্যাঘ্র প্রকল্পের জঙ্গল এলাকা। বক্সা, জয়ন্তীতে প্রচুর গাছ পড়ে গিয়েছে বলে খবর। রাতভর অনেক পর্যটক হোম স্টেতে পৌঁছতে পারেননি।সকাল থেকে এখনও রাস্তা থেকে গাছ সরিয়ে রাস্তা পরিষ্কারের কাজ চলছে। বন কর্মী ও স্থানীয়দের সাহায্যে পর্যটকরা হোম স্টেতে ফিরতে শুরু করেছেন। রাজাভাতখাওয়ায় ঝড়ের কবলে পর্যটক ভর্তি গাড়ি। প্রায় ৭ ঘন্টা জঙ্গলের ভেতর আটকে থাকেন পর্যটকরা।আরও পড়ুন: সন্দেশখালি কাণ্ডে বিরাট নির্দেশ সুপ্রিম কোর্টের!...


খালিস্তানি সন্ত্রাসবাদী পান্নুনকে হত্যার সুপারি দিয়েছিল RAW অফিসার, দাবি মার্কিন সংবাদ মাধ্যমের প্রতিবেদন

ওয়াশিং পোস্টের রিপোর্ট অনুসারে মার্কিন ও ভারতীয় নিরাপত্তা কর্মকর্তারা বিক্রম যাদবের কথা জানিয়েছে। যদিও যারা বিক্রম যাদবের নাম জানিয়েছেন, তারা নিজেদের নামই জানায়নি।


'আমি মনে করি কংগ্রেসের ইস্তেহারে মুসলিম লীগের স্ট্যাম্প রয়েছে' : প্রধানমন্ত্রী

নয়াদিল্লি: চলতি লোকসভা নির্বাচনের জন্য প্রকাশিত কংগ্রেসের ইস্তেহারে মুসলিম লীগের স্ট্যাম্প রয়েছে বলেই মনে হচ্ছে, নিউজ 18 নেটওয়ার্ককে দেওয়া মেগা একান্ত সাক্ষাৎকারে এমনটাই মন্তব্য করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একইসঙ্গে তিনি বলেন, একদিকে তিনি যখন উন্নয়নের উত্তরাধিকারের কথা বলছেন, তখন বিরোধী দল চাইছে ‘উত্তরাধিকার লুণ্ঠন’।নেটওয়ার্ক 18 গ্রুপের এক্সিকিউটিভ এডিটর রাহুল জোশীকে দেওয়া একান্ত আলাপচারিতায় প্রধানমন্ত্রী মোদি আরও বলেন, তিনি ১০ দিন...


Toto-Bike Accident: টোটোর কারণে প্রাণ গেল বাইক আরোহীর, ভাইরাল CCTV ফুটেজ

Toto-Bike Accident: টোটো চালকের ভুলে মর্মান্তিক দুর্ঘটনা। মৃ্ত্যু হল বাইক আরোহীর। ব্যস্ত ওয়ান-ওয়ে রাস্তা দিয়ে যাওয়ার সময়ে হঠাৎ ঘুরল টোটো। আর তাতে ধাক্কা খেলেন বাইক আরোহী। উত্তরপ্রদেশের প্রয়াগরাজের ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।


দিল্লি বিমানবন্দরে পাসপোর্ট অফিসারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন রাশিয়ার তরুণী!

নয়াদিল্লি: দিল্লি বিমানবন্দরের এক পাসপোর্ট কন্ট্রোল অফিসারের বিষয়ে রীতিমতো চাঞ্চল্যকর দাবি করলেন রাশিয়ার এক কন্টেন্ট ক্রিয়েটর। রীতিমতো ভিডিও বানিয়ে নেটিজেনদের কাছ থেকে এই প্রসঙ্গে তাঁদের মতামতও জানতে চান তিনি। কিন্তু কী এমন ঘটেছিল?দিনারা নামের ওই কন্টেন্ট ক্রিয়েটরের ইনস্টাগ্রামে প্রায় ৮০ হাজার ফলোয়ার। ঘুরতে ভালবাসেন এবং ভারতও তাঁর পছন্দের দেশগুলির তালিকায় রয়েছে। সম্প্রতি দিনারা একটি ভিডিও পোস্ট করে জানিয়েছেন যে, তাঁর বোর্ডিং পাসে এক পাসপোর্ট...