Trending:


রচনার সম্পদের পরিমাণ দেখলে চোখ কপালে উঠবে, তৃণমূল প্রার্থীর সঙ্গে রইল স্বামীর সম্পদও

হুগলির তৃণমূল কংগ্রেস প্রার্থী হিসেবে মনোনয়ন পেশ করলেন রচনা বন্দ্যোপাধ্য়ায়। নির্বাচনী মনোনয়ন দাখিল করার সঙ্গে সঙ্গে তিনি হলফনামায় নিজের সম্পদের পরিমাণ দাখিল করেছেন। তাতেই দেখা যাচ্ছে কোটিপতি রচনা বন্দ্যোপাধ্যায়।


জার্মানিতে ৬ বছরের নিখোঁজ শিশুর সন্ধানে ১,২০০ জন

জার্মানিতে প্রায় এক সপ্তাহ আগে নিখোঁজ হওয়া ৬ বছরের এক শিশুকে খুঁজতে পুলিশ, সেনা, দমকলকর্মী ও স্বেচ্ছাসেবী মিলে প্রায় ১,২০০ জন কাজ করছেন৷


Amit Shah: গুয়াহাটিতে দাঁড়িয়ে শাহ-র সন্দেশখালি তোপ! | Zee 24 Ghanta

Standing in Guwahati Shah's sandeshkhali cannon!


Chennai Baby Rescue: তিনতলা থেকে ঝুলছে একরত্তি, দেখুন শ্বাসরুদ্ধকর প্রতিবেশীদের উদ্ধারকার্যের সেই ভাইরাল ভিডিও

চোখের পলকে সেই এলাকা জুড়ে হৈ হৈ রব শুরু হয়ে যায়। শিশুটি যাতে কোনও ভাবেই নীচে পড়ে না যায় এরজন্য প্রতিবেশীরা মরিয়া চেষ্টা করে শিশুটিকে উদ্ধারের জন্য।


Toto-Bike Accident: টোটোর কারণে প্রাণ গেল বাইক আরোহীর, ভাইরাল CCTV ফুটেজ

Toto-Bike Accident: টোটো চালকের ভুলে মর্মান্তিক দুর্ঘটনা। মৃ্ত্যু হল বাইক আরোহীর। ব্যস্ত ওয়ান-ওয়ে রাস্তা দিয়ে যাওয়ার সময়ে হঠাৎ ঘুরল টোটো। আর তাতে ধাক্কা খেলেন বাইক আরোহী। উত্তরপ্রদেশের প্রয়াগরাজের ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।


পদ্মভূষণ পেলেন মিঠুন চক্রবর্তী-উষা উত্থুপ,বাংলা থেকে আর কারা পেলেন পদ্ম পুরস্কার

নয়াদিল্লি: চলচ্চিত্রে একাধিক অবদানের পর পদ্মভূষণ পুরস্কার পেলেন বাংলার জনপ্রিয় অভিনেতা তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী৷ ২২ এপ্রিল সোমবার ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর হাত থেকে এই সম্মান পুরস্কার গ্রহণ করেন মিঠুন চক্রবর্তী৷ শিল্পকলার জন্য মিঠুন চক্রবর্তীকে এই পদ্মভূষণ পুরস্কার দেওয়া হয়েছে৷অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও উপস্থিত ছিলেন৷ সাধারণতন্ত্র দিবসের প্রাক্কালে পদ্ম পুরস্কার প্রাপকদের নাম ঘোষণা...


‘জানেমন.. জানেবাহার'..তুমি শুধু আমার- শাশুড়িকে বিয়ে করতে চান নাছোড় বউমা! অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ পরিবার

শাশুড়ির অভিযোগ, ২ বছর হয়েছে ছেলের বিয়ে হয়েছে। প্রথম ৬ মাসে কিছু বোঝা যায়নি। অভিযোগ, বউমা বলেছিলেন, আমি আমার মাকেও খুব ভালোবাসি, আর সেকথা বলেই শাশুড়ির সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াতে চাইছিলেন ওই মহিলা, বলে দাবি।


Asaduddin Owaisi On Condom : 'মুসলিমরাই সবচেয়ে বেশি কন্ডোম ব্যবহার করে', দাবি আসাদুদ্দিন ওয়াইসির

কংগ্রেসের ইস্তেহার নিয়ে আক্রমণ শানাতে গিয়ে লাগাতার মুসলিম ইস্যু উত্থাপন করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 'যাদের অনেক সন্তান রয়েছে...' বলে তিনি মুসলিমদের নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন। যা নিয়ে জাতীয় রাজনীতিতে তোলপাড় পড়ে গিয়েছে। এবার আসরে আসাদুদ্দিন ওয়াইসি। তিনি জানালেন মুসলিমরাই সবচেয়ে বেশি কন্ডোমের ব্যবহার করেন।


Student Death: হস্টেল থেকে উদ্ধার পড়ুয়ার দেহ, দুর্গাপুর NIT-তে তুলকালাম। ABP Ananda Live

হস্টেল থেকে উদ্ধার পড়ুয়ার (Student Death Hostel) দেহ, দুর্গাপুর এনআইটি-তে (Durgapur NIT) তুলকালাম। ক্যাম্পাসে বিক্ষোভের জেরে পদত্যাগপত্র লিখলেন ডিরেক্টর। দুর্গাপুর এনআইটিতে পরীক্ষা চলাকালীন হস্টেল থেকে উদ্ধার পড়ুয়ার দেহ। মৃত অর্পণ ঘোষ হুগলির বাসিন্দা, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র। সঠিক সময়ে অ্যাম্বুল্যান্স মেলেনি বলে অভিযোগ পড়ুয়াদের। প্রতিবাদে ডিরেক্টরকে ঘিরে বিক্ষোভ ছাত্রছাত্রীদের। চাপের মুখে সাদা কাগজে পদত্যাগপত্র লিখলেন ডিরেক্টর।


Ranchi Howrah Intercity Express: রাঁচি থেকে হাওড়াগামী ইন্টারসিটি এক্সপ্রেসে আগুন-আতঙ্ক

নয়াদিল্লি: রাঁচি থেকে হাওড়াগামী ইন্টারসিটি এক্সপ্রেসে আগুন-আতঙ্ক (Ranchi Howrah Intercity Express)। আজ সকালে ট্রেন ছাড়ার কিছুক্ষণ পরেই বি-টু কামরা থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঝাড়খণ্ডের জনহা স্টেশনের কাছে আজ সকাল ৬টা ২০-তে এই ঘটনা ঘটে। যদিও রেলের দাবি, আগুন নয়, ব্রেকে যান্ত্রিক গোলযোগের কারণেই ধোঁয়া বেরিয়েছিল। রেলের ইঞ্জিনিয়াররা বিষয়টি খতিয়ে দেখছেন। যাত্রীরা সকলেই সুরক্ষিত বলে রেলের তরফে জানানো হয়েছে। আরও...


ঘুম ভেঙেই যদি এমন দৃশ্য দেখতে হয়...

জলপাইগুড়ি: খাঁচা বন্দি ওটা কী? সামনে সামনে গিয়ে দেখতেই অবাক হয়ে গেল সবাই। খাঁচায় ধরা পড়া ফুট ফুটে ওটা আসলে চিতাবাঘের শাবক! খানিক স্বস্তিই পেলেন এলাকাবাসীরা।উত্তরবঙ্গের জঙ্গল লাগোয়া এলাকায় হাতি, চিতাবাঘ, বাইসনের মত বন্যপ্রাণীদের হামলার খবর হামেশাই পাওয়া যায়। জলপাইগুড়ির ক্রান্তি ব্লকের দক্ষিণ হাসখালি মৌজার লোকালয়ে গত কয়েকদিন ধরেই একটি চিতাবাঘ দাপিয়ে বেড়াচ্ছিল। ফলে বেশ আতঙ্কেই দিন কাটাতে হচ্ছিল স্থানীয়দের। এমনকি এলাকা সংলগ্ন চা বাগান...


Jadavpur University: রাজ্যের প্রস্তাবেই সায় রাজভবনের, নতুন VC পেল যাদবপুর বিশ্ববিদ্যালয়

উপাচার্য নিয়োগ ঘিরে রাজ্য বনাম রাজ্যপাল সংঘাত পর্বে খানিকটা যেন চিড়ে ভিজল। রাজ্যের প্রস্তাবিত নামেই এবার সিলমোহর দিল রাজভবন। অবশেষে উপাচার্য পেল যাদবপুর বিশ্ববিদ্যালয়। অন্তর্বর্তী উপাচার্য করা হল ভাস্কর গুপ্তকে। এক্স হ্যান্ডলে পোস্ট করে এই খবর জানানো হয়েছে রাজভবনের তরফে।


এবছর কত তারিখে পড়েছে জামাইষষ্ঠী? কবে থেকে জামাই আদরের প্রস্তুতি শুরু শাশুড়িদের

বাঙালির ১২ মাসে ১৩ পার্বণ। ছোট থেকে বড়, যেরকম উৎসবই হোক না কেন, পাত পেড়ে অতিথিকে বসিয়ে খাওয়ানোটা সবেতেই দেখা যায়। আর কয়েক মাস বাদেই তেমন এক উৎসব আসছে। এক দিনের উৎসব হলেও খাওয়াদাওয়ার বন্দোবস্ত করতে অনেক বাঙালি মা-ই দু’তিনদিন ব্যয় করেন। জামাইষষ্ঠী। বাড়িতে মেয়ে আর জামাইকে আপ্যায়ণ করে মায়েরা রকমারি খাবার খাওয়ান। বহু প্রাচীনকাল থেকে এই নিয়ম রীতি পালন করা হচ্ছে। বিবাহিত মেয়েদের বাড়িতে তাঁদের স্বামীকে সম্মান জানানোর জন্য উদযাপন করা হয়। বাংলা পঞ্জিকার অন্যতম গুরুত্বপূর্ণ উৎসব এ বছর কত তারিখে পড়ছে জানেন? ব্যবস্থাপনা করার জন্য আগে থেকেই তারিখ জেনে নেওয়া ভাল। এটি প্রতি বছর জ্যৈষ্ঠ মাসের শুক্লপক্ষের ষষ্ঠী তিথিতে পালিত হয়। জামাইষষ্ঠীর দিন ষষ্ঠী দেবীর পুজো করা হয়। জামাইদের আদর-যত্ন করা হয়। মাথায় ধান-দূর্বা দিয়ে আশীর্বাদ করা হয়। ফল-মিষ্টি খাইয়ে কিছু উপহার দেওয়া হয় মেয়ের স্বামীদের। তারপরেই শুরু হয় এলাহী খানাপিনা। বাঙালিদের তেলে-ঝোলে মাছ, মাংস, ডিম, রকমারি সব্জি, আরও কত কী খাওয়ানো হয়। জামাইদের মুখে এক গ্রাস তুলে দেন শাশুড়ি-শ্বশুররা। এবার জেনে নিন ২০২৪ সালে জামাইষষ্ঠী কত তারিখে পড়েছে? এই বছর জুন মাসের ১২ তারিখ এই দিনটি উদযাপিত হবে ঘরে ঘরে। বাংলা ক্যালেন্ডার অনুযায়ী, ১৪৩১ সালের জৈষ্ঠ মাসের ২৯ তারিখ।


'বাড়ির ঠিকানা দিয়ে দিয়েছি', অডিশনে গৌরবের বিরুদ্ধে গুরুতর অভিযোগ, মুখ খুললেন গায়ক

শুরু হচ্ছে সারেগামাপা লেজেন্ডস-এর অডিশন শুরু হয়েছে। বিচারকের আসনে ছিলেন গায়ক গৌরব সরকার। তাঁর বিরুদ্ধে এক প্রতিযোগী গুরুতর অভিযোগ তুলেছেন। তিনি নাকি সঠিকভাবে বিচার করেননি। ওই ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সেটি সরিয়ে নেন। তবে গৌরব সেই পোস্টের জবাবে যা লিখেছেন সেটা কিন্তু, সরাননি। এই সময় ডিজিটালে মুখ খুললেন গায়ক গৌরব সরকার।


Bangladesh Railway : বাংলাদেশে ট্রেনের টিকিট কাটার নতুন পদ্ধতি, চালু হচ্ছে টিভিএম মেশিন

বাংলাদেশে ট্রেনে টিকিট কাটার জন্য চালু হতে চলেছে নতুন পদ্ধতি। সেখানে স্টেশনগুলিতে বসানো হতে চলেছে টিকিট ভেন্ডিং মেশিন। ইতিমধ্যেই বেশ কিছু স্টেশনে বসানো হয়ে গিয়েছে এই মেশিনটি। এই মেশিনের মাধ্যমে যাত্রীরা স্টেশনে এসে নিজেরাই টিকিট কেটে নিতে পারবেন সহজেই। টাকা লেনদেন হবে অনলাইনের মাধ্যেমে। পাশাপাশ যাত্রীদের সুবিধার জন্য সারা দিনই খোলা থাকবে এই মেশিন।


₹600 Crores Drugs seized from Pak Boat: গুজরাট উপকূলে আটক পাক বোট, চোখ কপালে উঠল তল্লাশিতে, মিলল ৬০০ কোটির মাদক

মাদকের ওজন এবং বাজার মূল্যের বিষয়ে জানানো হলেও কী ধরনের মাদকদ্রব্য বাজেয়াপ্ত করা হয়েছে, সেই সংক্রান্ত বিস্তারিত তথ্য প্রকাশ করা হয়নি উপকূলরক্ষী বাহিনীর তরফ থেকে।


Guru Gochar 2024: বৃষ রাশিতে গুরুর অস্ত, একমাস জলের মতো টাকা বেরোবে ৩ রাশির

Guru Gochar 2024: বৃহস্পতিকে দেবতাদের গুরু বলে মনে করা হয়। বৃহস্পতি সকলকে শুভ ফল দিয়ে থাকে। বৃহস্পতির গোচর জাতকদের ইতিবাচক পরিণাম দিয়ে থাকে। ২০২৪ সালে ১২ বছর পর বৃষ রাশিতে প্রবেশ করবে বৃহস্পতি। দেবতাদের গুরু বৃহস্পতি ১ মে ২০২৪-এ মেষ রাশি থেকে বৃষ রাশিতে প্রবেশ করবে। গুরু এই রাশিতে ১৪ মে ২০২৫ পর্যন্ত বিরাজ করবে।


PM Modi Interview: বিশ্ব মঞ্চে ভারতের সম্মানহানি, বিরোধীদের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ, উন্নয়নের ডাক মোদীর

কেন্দ্রীয় সংস্থাগুলির "অপব্যবহার" নিয়ে বিরোধীদের দাবি নিয়ে কী বললেন মোদী?


দাবদাহ বাংলায়, আর বাংলারই এই জায়গায় প্রবল ঝড়বৃষ্টি!কোথায়?সমস্যায় পর্যটকরাও

বক্সা: রবিবার ঝড় বৃষ্টিতে বিধ্বস্ত বক্সা ব্যাঘ্র প্রকল্পের জঙ্গল এলাকা। বক্সা, জয়ন্তীতে প্রচুর গাছ পড়ে গিয়েছে বলে খবর। রাতভর অনেক পর্যটক হোম স্টেতে পৌঁছতে পারেননি।সকাল থেকে এখনও রাস্তা থেকে গাছ সরিয়ে রাস্তা পরিষ্কারের কাজ চলছে। বন কর্মী ও স্থানীয়দের সাহায্যে পর্যটকরা হোম স্টেতে ফিরতে শুরু করেছেন। রাজাভাতখাওয়ায় ঝড়ের কবলে পর্যটক ভর্তি গাড়ি। প্রায় ৭ ঘন্টা জঙ্গলের ভেতর আটকে থাকেন পর্যটকরা।আরও পড়ুন: সন্দেশখালি কাণ্ডে বিরাট নির্দেশ সুপ্রিম কোর্টের!...


‘এত আতিথেয়তা, এত সম্মান…’! ভারতে এসে নিলেন পদ্মশ্রী, অভিভূত বাংলাদেশের রেজওয়ানা চৌধুরী বন্যা

সোমবার রাতে পদ্মশ্রী তুলে দেওয়া হল বাংলাদেশের রবীন্দ্রসঙ্গীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা। কী বলছেন ওপার বাংলার এই বিখ্যাত গায়িকা?


Abhishek Banerjee on SSC Case: 'CPI(M)-BJP যোগ্য শিক্ষকদের চাকরি কেড়ে নিতে হাত মিলিয়েছে', নিশানা অভিষেকের

চাকরি বাতিলের হাইকোর্টের নির্দেশে কোনও স্থগিতাদেশ দেয়নি সুপ্রিম কোর্ট। মামলার পরবর্তী শুনানি আগামী সোমবার। আর এই আবহেই ফের একবার যোগ্য প্রার্থীদের পাশে থাকার কথা বললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সোমবার তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়ে দেন, ‘মেধাযুক্ত যোগ্য চাকরিপ্রাপকদের’ পাশে রয়েছে তাঁর দল।


SSC: প্যানেল বহির্ভূত চাকরি ‘জালিয়াতি’, এসএসসি মামলায় সুপ্রিম প্রশ্নের মুখে রাজ্য!

Supreme Court on SSC case: এ তো মস্ত বড় দুর্নীতি! কেন সুপারনিউমেরারি পোস্ট তৈরি হল? বিস্ময় প্রকাশ প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়ের!


উধাও হয়ে গেল আস্ত ট্রেন!রহস্যময় সুড়ঙ্গে ঢুকতেই সাদা ধোঁয়া,১০৪ জনের খোঁজ নেই আর

বিশ্বের সবথেকে রহস্যময় স্থানগুলির মধ্যে অন্যতম হল বারমুডা ট্রায়াঙ্গল। আসলে এই অঞ্চলের উপর দিয়ে উড়ে যাওয়া যাত্রীবাহী কয়েকটি বিমান নিখোঁজ হয়ে গিয়েছে। সেই ঘটনা গোটা বিশ্বে আলোড়ন ফেলে দিয়েছে। কিন্তু আজ আমরা এমন একটি রেলপথের কথা বলব, যা একই রকম ভাবে রহস্যের উদ্রেক করেছে। আসলে ওই রেলপথ অতিক্রম করার সময় রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে গিয়েছিল আস্ত একটি নতুন ট্রেন। এমনকী ১০৪ জন আরোহীর মধ্যে খোঁজ নেই ১০২ জন আরোহীর। তবে ওই ট্রেনের দুই যাত্রীর বেঁচে যাওয়া যেন আজও রহস্যই হয়ে রয়েছে! ১৯১১ সালে ইতালির রাজধানী রোমের একটি স্টেশন থেকে রওনা হওয়া ট্রেন ‘জেনেটি’ নিখোঁজ হয়ে গিয়েছিল। তবে ১০০ বছরেরও বেশি সময় ধরে সেই ট্রেনের সন্ধান করা হলেও তার কোনও খোঁজ পাওয়া যায়নি। ওই ট্রেনের বেঁচে যাওয়া দুই যাত্রীর বক্তব্যের ভিত্তিতে বিজ্ঞানীরা অনেক তদন্ত করলেও এই ঘটনার রহস্য উদঘাটনে তাঁরা সফল হতে পারেননি। ওই যাত্রীদের মধ্যে একজন জানান, ট্রেনটিকে একটি সুড়ঙ্গের মধ্যে দিয়ে পরের স্টেশনে পৌঁছাতে হয়। কিন্তু সুড়ঙ্গে প্রবেশ করামাত্রই তা অদৃশ্য হয়ে যায়। কিন্তু কীভাবে বেঁচে গেলেন ওই দুই যাত্রী? আসলে ট্রেনটি রহস্যজনক ভাবে উধাও হয়ে যাওয়ার পর ট্রেনে ভ্রমণরত দুই যাত্রীকে সুড়ঙ্গের বাইরে পড়ে থাকতে দেখা যায়। একজন যাত্রী এতটাই হতভম্ব হয়েছিলেন যে, তিনি কিছুই বলতে পারেননি। কিন্তু আর এক যাত্রী জানান, ট্রেনটি যখন সুড়ঙ্গের কাছে পৌঁছয়, তখন সেখান থেকে রহস্যময় ধোঁয়া বের হতে দেখা যায়। এর পর দুই যাত্রীই ভয় পেয়ে ট্রেন থেকে ঝাঁপ দেন। তাঁদের বক্তব্য, ট্রেনটি সুড়ঙ্গের মধ্যে চলে গিয়েছিল এবং আর কখনওই বেরিয়ে আসেনি। ইতালির জেনেটি রেলওয়ে কোম্পানি ১৯১১ সালে একটি নতুন ট্রেন তৈরি করে। এর কোচ থেকে শুরু করে ইঞ্জিন সব কিছুই ছিল নতুন। এমনকী সংস্থাটি ট্রায়াল হিসাবে বিনামূল্যে ভ্রমণের জন্য যাত্রীদের আমন্ত্রণ জানিয়েছিল। রেলকর্মী-সহ মোট ১০৪ জন যাত্রী ছিলেন। সুড়ঙ্গের মধ্যে প্রবেশ করার সঙ্গে সঙ্গেই অদৃশ্য হয়ে গিয়েছিল ট্রেনটি। পরের স্টেশনে জেনিটি ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন যাত্রীরা। অথচ ট্রেন সেখানে পৌঁছয়ইনি। এরপর ওই ট্রেন নিয়ে সারা বিশ্বে নানা ধরনের গুজব ছড়াতে থাকে। কেউ কেউ বলেন, এই ট্রেন টাইম ট্রাভেল করে অন্য জগতে পৌঁছে গিয়েছে। আবার একই সময়ে কয়েক বছর পরে রাশিয়া, ইউক্রেন এবং জার্মানিতে এই ট্রেনের কিছু অংশ পাওয়া গিয়েছে বলেও দাবি করেছেন অনেকে। যদিও এই সংক্রান্ত কোনও সুনির্দিষ্ট প্রমাণ মেলেনি। আবার ট্রেনটি মেক্সিকোয় ছিল বলেও দাবি করেছেন বেশ কয়েকজন। কারও কারও দাবি, ট্রেনটি তার সময়ের ৭১ বছর পিছিয়ে গিয়েছে। কিছু প্রতিবেদনে বলা হয়েছে যে, সুড়ঙ্গে অদৃশ্য হয়ে যাওয়া ট্রেনটি ১৮৪০ সালে মেক্সিকোয় পৌঁছেছিল। সেই কারণে অনেকেই এই ট্রেনটিকে ভূতুড়ে ট্রেন বলেও আখ্যা দিয়েছেন। মেক্সিকোর এক চিকিৎসকের দাবি, ১০৪ জনকে রহস্যজনক ভাবে তাঁর হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু তাঁরা সকলেই পাগল হয়ে গিয়েছিল। এক মহিলা দাবি করেছিলেন যে, তাঁরা সকলে ট্রেনে চেপেই হাসপাতালে পৌঁছেছেন। পরে অবশ্য ওই টানেলটিকে সম্পূর্ণ ভাবে বন্ধ করে দেওয়া হয়েছিল।


"তোমার কি মা বোন নেই?" পাকিস্তানি পুরুষদের অসম্মানজনক মানসিকতা ফাঁস করলেন রুশ নারী

নেট মাধ্যমে ভাইরাল এক রাশিয়ান মহিলার ভিডিও। পাকিস্তানি নারীদের অসম্মান করেন সেই দেশের পুরুষেরা! ভিডিতে এমনই দাবি করেন এই মহিলা।


সুরাটে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজেপি জয়ী, শুরু বিতর্ক

গুজরাটের সুরাটে বিজেপি প্রার্থী মুকেশ দালাল বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন। সেই ঘটনা নিয়ে শুরু বিতর্ক।


'শকুনের রাজনীতি বিরোধীদের', কটাক্ষ কুণালের, পাল্টা শমীক ভট্টাচার্য

যোগ্য- অযোগ্যর বিচারে প্রশ্ন। যোগ্য-অযোগ্য যাচাইয়ে প্রশ্ন প্রধান বিচারপতির। কলকাতা হাইকোর্টের নির্দেশে ২৫ হাজার চাকরি বাতিল। যোগ্য-অযোগ্য বিচারে প্রশ্ন তুলল সুপ্রিম কোর্ট। সোমবার চাকরি বাতিল মামলার শুনানি। অতিরিক্ত শূন্যপদের তদন্তে স্থগিতাদেশ। সোমবার পর্যন্ত সিবিআই তদন্তে স্থগিতাদেশ সুপ্রিম কোর্টের। অতিরিক্ত শূন্যপদ নিয়ে সিবিআই নির্দেশ দেয় হাইকোর্টের। অতিরিক্ত শূন্যপদ নিয়ে প্রশ্ন তুলল সুপ্রিম কোর্টও।


Abu Taleb Molla: শেখ শাহজাহানের 'ডান হাত', কে এই আবু তালেব?

Sandeshkhali Case: এখন প্রশ্ন, এই আবু তালেব মোল্লা কে? বছর ৪০-এর আবু তালেব সন্দেশখালির তৃণমূল কর্মী। রাজবাড়ি থেকে সরবেড়িয়া পর্যন্ত টোটো চালাতেন তিনি। সন্দেশখালিতে শেখ শাহজাহানের ঘনিষ্ঠ বলে পরিচিত এই আবু তালেব। বিবাহ সূত্রে পঞ্চায়েত সদস্যের আত্মীয় তিনি।


সুন্দরবনে বাড়ছে চোখের সমস্যা, সমাধানে নন্দকুমারপুরে তৈরি উন্নতমানের হাসপাতাল

নন্দকুমারপুর: দিনের পর দিন সুন্দরবনের বিভিন্ন এলাকার বাসিন্দাদের মধ্যে দেখা দিচ্ছে চোখের সমস্যা। সেই সমস্যা সমাধান করতে যেতে হচ্ছিল প্রায় ৩০ থেকে ৪০ কিলোমিটার দূরের হাসপাতাল গুলিতে। সেজন্য এই সমস্যা দূর করতে নন্দকুমারপুরে তৈরি হচ্ছে উন্নতমানের হাসপাতাল। উন্নতমানের চিকিৎসা মিলবে এখানে। সুন্দরবনের বিভিন্ন এলাকার প্রধান সমস্যা হল যোগাযোগ ব্যবস্থার সমস্যা। এই সমস্যার জন্য সুন্দরবনের বিস্তীর্ণ এলাকার মানুষজন অধিকাংশ সময় চোখের চিকিৎসা সঠিক সময়ে...


খালিস্তানি সন্ত্রাসবাদী পান্নুনকে হত্যার সুপারি দিয়েছিল RAW অফিসার, দাবি মার্কিন সংবাদ মাধ্যমের প্রতিবেদন

ওয়াশিং পোস্টের রিপোর্ট অনুসারে মার্কিন ও ভারতীয় নিরাপত্তা কর্মকর্তারা বিক্রম যাদবের কথা জানিয়েছে। যদিও যারা বিক্রম যাদবের নাম জানিয়েছেন, তারা নিজেদের নামই জানায়নি।


ভোটের রাজনৈতিক প্রচার নয়, তবে এই স্কুল পড়ুয়ারা বাড়ি বাড়ি ঘুরছে কেন!

উত্তর দিনাজপুর: ভোটদানের সচেতনতা বৃদ্ধির উদ্দেশ্যে এবারে রাস্তায় নামল ছাত্র-ছাত্রীরা। সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে প্রত্যেক ভোটদাতাদের সচেতন করতে দেখা গেল রায়গঞ্জের কৈলাস চন্দ্র রাধারানি বিদ্যাপীঠের ছাত্র ছাত্রীদের।ভোট মানেই গণতন্ত্রের উৎসব। একটি গণতান্ত্রিক দেশের সবথেকে বড় মৌলিক অধিকার হল ভোট দেওয়ার অধিকার। প্রতিটি ভোটের গুরুত্ব অপরিসীম। তবে এক্ষেত্রে ভোটদাতাদের ভোট দেওয়ার ক্ষেত্রে সচেতনতার অভাব বরাবরই লক্ষ্য করা যায়। প্রায় সময়...


গরমের ছুটি পড়ে গেলেও এই স্কুলে আসবে পড়ুয়ারা! কেন জানেন?

পূর্ব বর্ধমান: ভয়ঙ্কর গরমে নাজেহাল সকলে। ক্রমশ তাপমাত্রাও যেন বেড়েই চলেছে। বেশ কিছু জেলাতে সতর্কতাও জারি করা হয়েছে আবহাওয়া দফতরের তরফে। এককথায় গরমের দাপটে প্রাণ ওষ্ঠাগত। এই পরিস্থিতিতে পড়ুয়াদের কথা মাথায় রেখে রাজ্য সরকার এক মাসেরও বেশি সময়ের জন্য স্কুলগুলোয় ছুটি দিয়ে দিয়েছে। তবে এই গরমের সময় বিদ্যালয় বন্ধ থাকার কারণে একটা বড় সমস্যার সম্মুখীন হতে হয় পশুপাখিদেরও। কারণ বিদ্যালয় খোলা থাকলে পড়ুয়াদের খাবারের উচ্ছিষ্ট অংশ খেয়ে...


'আমি মনে করি কংগ্রেসের ইস্তেহারে মুসলিম লীগের স্ট্যাম্প রয়েছে' : প্রধানমন্ত্রী

নয়াদিল্লি: চলতি লোকসভা নির্বাচনের জন্য প্রকাশিত কংগ্রেসের ইস্তেহারে মুসলিম লীগের স্ট্যাম্প রয়েছে বলেই মনে হচ্ছে, নিউজ 18 নেটওয়ার্ককে দেওয়া মেগা একান্ত সাক্ষাৎকারে এমনটাই মন্তব্য করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একইসঙ্গে তিনি বলেন, একদিকে তিনি যখন উন্নয়নের উত্তরাধিকারের কথা বলছেন, তখন বিরোধী দল চাইছে ‘উত্তরাধিকার লুণ্ঠন’।নেটওয়ার্ক 18 গ্রুপের এক্সিকিউটিভ এডিটর রাহুল জোশীকে দেওয়া একান্ত আলাপচারিতায় প্রধানমন্ত্রী মোদি আরও বলেন, তিনি ১০ দিন...


মুখ্যমন্ত্রীর নামে কুরুচিকর মন্তব্য, BJP প্রার্থীকে ‘শবক’ শেখাতে মোক্ষম পদক্ষেপের পথে তৃণমূল

Lok Sabha Election 2024: এর আগেও বিভিন্ন সময়ে একাধিক মন্তব্যের জেরে সংবাদ শিরোনামে থেকেছেন বিজেপির এই দাপুটে নেতা তথা এবারের নির্বাচনে বিজেপির প্রার্থী। তাঁর নানা মন্তব্যে জলঘোলা হয়েছে, বিতর্ক বেড়েছে। এবার লোকসভা ভোটের আবহে তৃণমূল সুপ্রিমোর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করে ফের একবার খবরের শিরোনামে বিজেপি নেতা।


ঘরোয়া উপকরণেই কামাল! বাড়িতেই চটজলদি বানিয়ে ফেলুন জিভে জল আনা পাউরুটির পান্তুয়া

দক্ষিণ দিনাজপুর : উৎসব হোক বা অতিথি আপ্যায়নের মরশুম মানেই হরেক রকমের মিষ্টির বাহার। অতিথিদের মিষ্টিমুখ ছাড়া কি পালন করা যায়! তবে রকমারি মিষ্টি কেনার আশায় দোকানে পড়ে লম্বা লাইন। তাই দোকানে নয়, বাড়িতেই বানিয়ে ফেলুন পাউরুটির পান্তুয়া। যেমন নরম তেমন স্বাদের। মন কাড়বে সকলের।প্রথমে বেশ কয়েকটি পাউরুটি নিতে হবে। এক্ষেত্রে কম করে হলেও ৮ থেকে ১০ টি পাউরুটি নেওয়াই ভাল। এবার একটি ছুরির সাহায্যে প্রতিটি পাউরুটির চার ধার সমান করে কেটে নিতে হবে। এক্ষেত্রে...


Lok Sabha Elections 2024: সুরাটের ছায়া এবার ইন্দোরেও, মনোনয়ন জমা দিয়েও প্রত্যাহার, কমল কাননে কংগ্রেস প্রার্থী

লোকসভা ভোটের মাঝেই মধ্যপ্রদেশে ফের বড়সড় ধাক্কা খেয়েছে কংগ্রেস।


চাকরি বাতিল, বেতন বন্ধ! হাইকোর্টের এসএসসি রায় নিয়ে সুপ্রিম কোর্টে যাচ্ছে রাজ্য

কলকাতা: এসএসসি মামলায় সোমবার বেনজির রায় দিয়েছে কলকাতা হাইকোর্টের৷ ২০১৬ সালের সম্পূর্ণ প্যানেল বাতিল করার নির্দেশ দিয়েছে বিচারপতি দেবাংশু বসাকের ডিভিশন বেঞ্চ৷ শুধু তই নয়, এক মাসের মধ্যে ২০১৬ সালের নিয়োগের পর থেকে পাওয়া সম্পূর্ণ বেতন ফেরাতে হবে চাকরিপ্রার্থীদের৷ তা-ও আবার সুদ সমেত৷ সোমবার এমনই রায় দিয়েছে কলকাতা হাইকোর্ট৷তারপরেই রাজ্য সরকারি স্তরে এ নিয়ে শুরু হয়ে গিয়েছে শোরগোল৷ সূত্রের খবর, এসএসসি রায় নিয়ে এবার সুপ্রিম কোর্টের...


বিশুদ্ধ পানীয় জলের দাবিতে পি এইচ ই অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ারকে আটকে বিক্ষোভ!

মুর্শিদাবাদ : বিশুদ্ধ পানীয় জলের দাবিতে পি এইচ ই অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ারকে আটকে বিক্ষোভ, গাড়ি ভাঙচুর করেন গ্রামবাসীরা। শনিবার রাতে এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় বেলডাঙ্গা থানার বেগুনবাড়ি বাথানপাড়া এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে বেলডাঙ্গা থানার পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয় ও অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার অনুপ কুমার মন্ডলকে উদ্ধার করে নিয়ে যায়।মুর্শিদাবাদ জেলার ২৬টি ব্লকের মধ্যে বেলডাঙ্গা ব্লক অন্যতম রেড জোন এলাকা হিসেবে পরিচিত। এখানকার...


Road Accident: বেলঘরিয়া এক্সপ্রেসওয়েতে ভয়াবহ দুর্ঘটনা! বন্ধ এয়ারপোর্টগামী লেন

রঞ্জিত সাউ, বেলঘরিয়া: ভোরের শহরে ভয়ঙ্কর দুর্ঘটনা। একের পর এক ধাক্কা পর পর লরির। বুধবার ভোরে ঘটনাটি ঘটেছে বেলঘরিয়া এক্সপ্রেসে। এর জেরে বন্ধ রয়েছে যান চলাচল। বন্ধ হয়েছে বেলঘরিয়া এক্সপ্রেসওয়ের এয়ারপোর্ট গামী লেন। শুধুমাত্র দক্ষিণেশ্বরগামী লেন দিয়ে চলছে গাড়ি। এ দিন ভোরে বেলঘরিয়া এক্সপ্রেসওয়ের প্রমোদনগর থেকে একটি ট্রলার বেলঘড়িয়া এক্সপ্রেসওয়েতে উঠছিল। সেই সময় ট্রলারটিকে দেখে থেমে যায় একটি লরি। যদিও সেই লরিটির পিছনেও লরি ছিল। আগের লরিটি হঠাৎ থেমে...


Sita Amma Temple: সীতা মন্দিরের অভিষেক অনুষ্ঠানে অযোধ্যার সরযূ নদীর জল যাবে শ্রীলঙ্কায়

অযোধ্যার সরযূ নদীর জল শ্রীলঙ্কায় সীতা মন্দিরের অভিষেক অনুষ্ঠানের জন্য পাঠানো হবে। শ্রীলঙ্কায় নির্মিত হচ্ছে একটি সীতা মন্দির। রাম মন্দির ট্রাস্ট এবং অযোধ্যা জেলা প্রশাসন সীতা আম্মা মন্দির নির্মাণের পিছনে যারা রয়েছে তাদের অনুরোধে পবিত্র জল সরবরাহ করার প্রতিশ্রুতি দিয়েছে। অনুষ্ঠানটি ১৯ মে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। উত্তরপ্রদেশ রাজ্য সরকার শ্রীলঙ্কার মন্দিরে পবিত্র সরযূ নদীর জল সরবরাহের প্রতিশ্রুতিকে সম্মান করার জন্য অযোধ্যার কর্মকর্তাদের নির্দেশ দিয়েছে।


Baguiati News: তৃণমূল কর্মীকে পিটিয়ে খুন, ধুন্ধুমার বাগুইআটিতে

হিন্দোল দে ও জয়ন্ত পাল, বাগুইআটি: বাগুইআটি থানার (Baguiati Police Station) কাছেই বাড়ি থেকে তুুুলে নিয়ে গিয়ে তৃণমূল কর্মীকে পিটিয়ে খুন। মৃত সঞ্জীব দাস ওরফে পটলা বিধাননগর পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের বাগুইআটির অর্জুনপুর পশ্চিমপাড়ার বাসিন্দা। তৃণমূল কর্মীকে পিটিয়ে খুন: পরিবারের অভিযোগ, পরিকল্পিতভাবে রাস্তার আলো নিভিয়ে তৃণমূল কর্মীকে প্রথমে ইট দিয়ে মারা হয়। এরপর জখম অবস্থাতেই টেনে নিয়ে গিয়ে লাঠি দিয়ে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ। যদিও পুলিশের দাবি, মদ...


'দিদি নম্বর 1', 'দাদাগিরি'-র শ্যুটিং স্টুডিওতে চরম আতঙ্ক, পুড়ে ছাই মেকআপ ভ্যান!

উত্তর ২৪ পরগনা: তাপপ্রবাহের মাঝেই একদিকে যখন লোকসভা নির্বাচনের প্রচারে ব্যস্ত অভিনেত্রী তথা ‘দিদি নম্বর ওয়ান’ খ্যাত তৃণমূল কংগ্রেসের প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়, আর তখনই রাজারহাট ডি আর আর স্টুডিওতে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়ে ছাই হয়ে গেল দিদি নম্বর ওয়ান-এর শ্যুটিংয়ে ব্যবহৃত মেকআপ ভ্যানিটি ভ্যান।জানা যায়, ওই স্টুডিওতে জনপ্রিয় টিভি শো দিদি নম্বর ওয়ান এবং দাদাগিরির শ্যুটিং হয়। প্রথমে ষ্টুডিওর ভিতরে রাখা একটি মেকআপ ভ্যানিটি ভ্যানে আগুন লাগে। এরপর...


হুড়মুড়িয়ে ভেঙে পড়ল ব্রিজ, গুরুতর জখম চালক, চরম বিপাকে হাজার হাজার মানুষ

উত্তর ২৪ পরগনা: ব্রিজের উপর দিয়ে পাথর বোঝায় ডাম্পার নিয়ে পারাপারের সময় হুড়মুড়িয়ে ভেঙে পড়ে ব্রিজ। আহত চালককে গুরুতর জখম অবস্থায় বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। তবে সে সময় ব্রিজে কেউ না থাকায়, আর হতাহতের ঘটনা ঘটেনি। তবে দুর্ঘটনার পর থেকে বন্ধ কয়েক হাজার মানুষের চলাচলের এই গুরুত্বপূর্ণ ব্রিজ।ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা বাগদা থানা বাঁশঘাটা ও সুটিয়ার মধ্যবর্তী স্থানে। স্থানীয়রা জানান, ব্রিজের উপর থেকে পাথর বোঝাই ডাম্পার যাওয়ার...


Rachna Banerjee on Fire: রাজারহাটে DRR স্টুডিয়োতে আগুন, ‘প্রচুর ক্ষয়ক্ষতির ব্যাপার..’, প্রতিক্রিয়া ‘দিদি’ রচনার

Rachna Banerjee on Fire Broke Out: প্রাথমিকভাবে খবর, প্রথমে স্টুডিয়োর মধ্যে দাঁড়িয়ে থাকা মেকআপ ভ্যানে আগুন লাগে। সেই আগুন পাশের মেকআপ ভ্যানটিতেও ছড়িয়ে পড়ে। পাশে থাকা একটা টিনের শেডেও আগুন লেগে যায়। মেকআপ ভ্যানের এসি থেকেই এই বিপত্তি ঘটেছে বলে প্রাথমিক অনুমান।


৬০২ কোটি টাকার মাদক-সহ আটক ১৪ পাক-নাগরিক, গুজরাট উপকূলে যথেষ্ট সক্রিয় ATS-NCB

পাকগিস্তানি নাগরিকরা অভিযানের সময় গ্রেফতার এড়াতে ATS আধিকারিকদের থেকে বেশি জোরে নৌকা চালায়। পাশাপাশি নৌকা থেকে পাল্টা গুলি চালায়।


দিল্লি বিমানবন্দরে পাসপোর্ট অফিসারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন রাশিয়ার তরুণী!

নয়াদিল্লি: দিল্লি বিমানবন্দরের এক পাসপোর্ট কন্ট্রোল অফিসারের বিষয়ে রীতিমতো চাঞ্চল্যকর দাবি করলেন রাশিয়ার এক কন্টেন্ট ক্রিয়েটর। রীতিমতো ভিডিও বানিয়ে নেটিজেনদের কাছ থেকে এই প্রসঙ্গে তাঁদের মতামতও জানতে চান তিনি। কিন্তু কী এমন ঘটেছিল?দিনারা নামের ওই কন্টেন্ট ক্রিয়েটরের ইনস্টাগ্রামে প্রায় ৮০ হাজার ফলোয়ার। ঘুরতে ভালবাসেন এবং ভারতও তাঁর পছন্দের দেশগুলির তালিকায় রয়েছে। সম্প্রতি দিনারা একটি ভিডিও পোস্ট করে জানিয়েছেন যে, তাঁর বোর্ডিং পাসে এক পাসপোর্ট...