Trending:


কখন ফিরবে মা! অপেক্ষারত দুই ফুটফুটে চিতাবাঘ শাবক

জলপাইগুড়ি: ডুয়ার্সের বন্যপ্রাণেদের নিয়ে হামেশাই হৃদয়বিদারক সংবাদ শিরোনামে চোখে পড়ে। কখনও চিতা বাঘের লোকালয় হানায় ক্ষতির মুখে পড়তে হয় তো আবার চিতা বাঘের আক্রমণে সাধারণ নিরীহ মানুষকে মৃত্যু বরণও করতে হয়। কখনও চিতা বাঘের অত্যাচার থেকে বাঁচতে খাঁচার ফাঁদ পেতে রাখা হয় চিতা বাঘ ধরার জন্য। কিন্তু এদিনের চিত্র খানিক অন্য।এদিন দেখা যায় চা বাগানের নালার এক কোণে ’মা’ চিতার অপেক্ষায় বসে রয়েছে চিতাবাঘের দুই ফুটফুটে শাবক। কখন মা আসবে আর স্তন্যপান করাবে...


প্রতিবেশীর কুকুরের কামড়ে রক্তাক্ত ছোট্ট মেয়ে! লিফটের ভিডিয়ো দেখে আঁতকে উঠবেন আপনিও

কুকুরের আক্রমণের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। বিষয়টি নয়ডার একটি হাউসিং সোসাইটির কথা বলা হচ্ছে। যেখানে একটি বিখ্যাত আবাসনে একটি কুকুর লিফটে যাওয়া একটি মেয়েকে আক্রমণ করেছে। এই ক্লিপটি ইন্টারনেটে আলোচনার বিষয় হয়ে উঠেছে। ভয়ের ক্লিপটি নিচে দেখে নিন।


Narendra Modi Nomination : বেছে বেছে কেন আজকেই মনোনয়ন পেশ মোদির? প্রতিটি কাজের পিছনেই আছে ধর্মীয় গুরুত্ব

বারাণসী : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ( Narendra Modi ) এই নিয়ে তৃতীয়বার বারাণসী ( Varanasi ) থেকে লড়ছেন লোকসভা নির্বাচনে ( Loksabha Election 2024 )। বারাণসী আসন থেকে লোকসভা নির্বাচনের মনোনয়ন জমা দেওয়ার জন্য তিনি বেছে নিলেন ১৪ মে দিনটি। এর পিছনে কারণটি কী ? সূত্রের খবর মঙ্গলবার একটি অত্যন্ত শুভ মুহূর্ত ছিল। পণ্ডিতদের পরামর্শ নিয়েই এই ক্ষণটি বেছে নিয়েছিলেন মোদি। দশাশ্বমেধ ঘাটে এদিন তিনি গঙ্গা স্নান এবং গঙ্গা পুজো করেন। হিন্দু কিংবদন্তী...


'উনি মিথ্যেবাদী...' মিঠুনের উপর মেজাজ হারালেন কামারপুকুরের স্থানীয়রা, রোড শোতে গিয়ে কী কাণ্ড ঘটালেন মহাগুরু?

Mithun Chakraborty: লোকসভা নির্বাচনী আবহে খবরের শিরোনাম থেকে যেন সরছেই না মিঠুন চক্রবর্তীর নাম। এবার আবার আরামবাগের রোড শোতে কী কাণ্ড ঘটল?


Hyderabad BJP candidate Madhavi Latha: পরিচয়পত্র দেখার জন্য বুরখা খুলতে বললেন বিজেপি প্রার্থী মাধবী লাথা, বিতর্ক

Hyderabad BJP candidate Madhavi Latha: ভাইরাল হওয়া ভিডিওটিতে, মাধবী লাথাকে বিশেষভাবে বোরখা পরিহিত মুসলিম মহিলাদের তাদের 'নকাব' বা মুখের পর্দা যাচাইয়ের জন্য সরাতে বলতে শোনা যায়।


'পুলিশ পোশাক ছিঁড়েছে', রাতে লাঠি-ঝাঁটা নিয়ে রাস্তায় সন্দেশখালির মহিলারা

भारत, May 14 -- রাত জেগে গ্রাম পাহারা দিতে শুরু করলেন সন্দেশখালির মহিলারা। বিক্ষোভকারীরা পুলিশের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তোলেন গতকাল। এদিকে তৃণমূলের বিরুদ্ধেও মহিলাদের ভয় দেখানোর অভিযোগ উঠেছে সন্দেশখালিতে। এই আবহে রাত জেগে পাহারা দিতে শুরু করলেন মহিলারা। তাঁদের হাতে লাঠি, ঝাড়ু ছিল সেই সময়। ভারত ও বিশ্বজুড়ে সম্প্রতিক ঘটনাগুলির খবর,তা নিয়ে নানা দৃষ্টিকোণ, তার ব্যাখ্যা তুলে ধরে হিন্দুস্তান টাইমসের ভিডিয়োগুলি। যত দ্রুত সম্ভব, তত তাড়াতাড়ি খবর আপনাদের কাছে পৌঁছতে আমরা তৎপর। নতুন প্রযুক্তি নিয়ে আপনাদের আরও কাছে আসছি আমরা। আর তুলে ধরছি আপনার চারপাশের বিশ্বের নানান ঘটনার পুঙ্খানুপুঙ্খ বিস্তারিত তথ্য।


West Bengal News Live : আজ বনগাঁ-আমতার সভা থেকে কী বার্তা অমিত শাহের?

কলকাতা : সোমবারই ছিল চতুর্থ দফার ভোট। বাংলার বীরভূম, বর্ধমান থেকে তেহট্ট, নাকাশিপাড়া- চতুর্থ দফায় ফিরল অশান্তি। ৯২০ কোম্পানি থেকে বেড়ে বাংলায় কেন্দ্রীয় বাহিনী হচ্ছে ১ হাজার ২০। পঞ্চম দফাতেই ৭৬৬ কোম্পানি। 'ভোট যা হয়েছে, তাতে মোদি আর থাকছে না। ৩ দফায় কুপোকাত বিজেপি', দাবি মমতার। মোদিকে মাছ রান্না করে খাওয়ানোর আমন্ত্রণ মমতার। আজ ঝাড়গ্রাম ও বিষ্ণুপুরে শুভেন্দু, বাঘমুন্ডি ও দাঁতনে কর্মসূচি অভিষেকের। আজ বনগাঁ-আমতার সভা থেকে কী বার্তা অমিত শাহের?...


Mumbai billboard collapse: প্রবল ধুলোঝড়ের মধ্যে মুম্বইয়ে ১০০ ফুট বিলবোর্ড ভেঙে মৃত ৩, আহত ৫৯, আটকে অনেকে

Mumbai billboard collapse: প্রবল ধুলোঝড়ের মধ্যে মুম্বইয়ে ভেঙে পড়ল বিলবোর্ড।


ক্লাস ইলেভেনে পড়ুয়ারা শিখবে ভালো থাকার বিজ্ঞান! পড়াবেন কারা?

জাতীয় শিক্ষা নীতি মেনে একাদশ-দ্বাদশে নতুন সাবজেক্ট কম্বিনেশন চালু করছে উচ্চ মাধ্য়মিক শিক্ষা সংসদ। এবার থেকে ক্লাস 11-এ ভালো থাকার বিজ্ঞান নামের সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে পড়াশোনা করতে পারবে মাধ্যমিক উত্তীর্ণরা। নয়া এই সাবজেক্টটির ক্লাস কারা নেবেন? বিষয়টিতে কী কী পড়ানো হবে? এবার সেই নিয়ে বিজ্ঞপ্তি জারি করল সংসদ।


বিবিসির অনুসন্ধানের পর 'কুখ্যাত' মানব পাচারকারী গ্রেফতার

২০১৬ সাল থেকে ২০২১ সালের মধ্যে যুক্তরাজ্য এবং ইউরোপের মধ্যে যত মানুষ পাচার হয়েছে, সেটির বেশিরভাগই ‘স্কর্পিয়নস’ এর এই চক্রটি নিয়ন্ত্রণ করেছে বলে জানা যাচ্ছে। চক্রটির মূল হোতা বারজান মাজিদকে রোববার গ্রেফতার করেছে ইরাকের পুলিশ।


অনুব্রত মণ্ডল নেই! গুরুর শিক্ষা গুড় বাতাসা! ভোটারদের হাত তুলে দিলেন অনুগামীরা

বোলপুর: গুরু যেভাবে শিষ্যকে শিক্ষা দিয়ে যান ঠিক সেভাবেই যেন অনুব্রতর দাওয়াই গুড় বাতাসা ভুলতে পারছে না বোলপুরের সমর্থকরা। ঠিক ভোটের দিন নকুল দানা এবং গুড় বাতাসা দিয়ে শরীর ঠাণ্ডা করছে তৃণমূল নেতা বাবু দাস এবং কর্মী সমর্থকেরা। বোলপুর লোকসভা কেন্দ্রের বোলপুর শহরে, গোয়াল পাড়ার ১৬৩ নম্বর বুথ সংলগ্ন এলাকায় ভোটার এবং পথিকদের গুড় বাতাসা দিয়ে অনুব্রতর কথা মনে করিয়ে দিল তারই সমর্থকরা।তৃণমূল নেতা বাবু দাস বলেন, এটাই নাকি? গ্রামের রীতি।...


তামিলনাড়ুতে ভয়াবহ দুর্ঘটনা! কারখানা বিস্ফোরণে কেড়ে নিল ১১ জনের প্রাণ

তামিলনাড়ুতে ভয়াবহ বিস্ফোরণ! আতশবাজি কারখানায় মারাত্মক বিস্ফোরণ


বনগাঁয় পঞ্চায়েত-পুরসভার রেজ়াল্টই বেঞ্চমার্ক তৃণমূলে

বনগাঁয় এর আগে ২০১৯-এর লোকসভা ভোটে মুখ থুবড়ে পড়েছিল তৃণমূল। বিধানসভা ভোটেও বনগাঁ লোকসভায় দখলে ছিল বিজেপির। এবারে ২০ মে বনগাঁ কেন্দ্রে লোকসভা ভোটে রেজাল্টকেই বেঞ্চমার্ক হিসেবে মাথায় রাখার নির্দেশ দিল দল। ​সোমবার তৃণমূলের পর্যালোচনা বৈঠকে ব্লক ও বুথস্তরের সমস্ত নেতাদের এই বার্তা দেওয়া হয়েছে।


Aashir joins Congress: উলটপুরাণ! বিজেপির জাতীয় নেতার ছেলের ভোটের আগে কংগ্রেসে যোগ

Aashir joins Congress: ১৯৮৮ সালের পর এই প্রথমবার যশবন্ত সিনহার পরিবারের কোনও সদস্য হাজারিবাগ থেকে নির্বাচনে লড়ছেন না।


অধীর চৌধুরির বক্তব্যের অসম্পূর্ণ ভিডিও ঘিরে বিভ্রান্তি, পুরোটা জানলে চমকে যাবেন

Fact Checked by VishvasNews #নয়াদিল্লি: লোকসভা নির্বাচনের মধ্যেই, সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ভাইরাল হয়েছে যা দাবি করছে যে পশ্চিমবঙ্গ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরি জনগণকে টিএমসির পরিবর্তে বিজেপিকে ভোট দেওয়ার জন্য আবেদন করছেন।বিশ্ব নিউজ নিজেদের তদন্তে এই দাবিটিকে বিভ্রান্তিকর বলে মনে করেছে। কংগ্রেস প্রার্থীর সমর্থনে একটি নির্বাচনী সমাবেশে বক্তৃতা দিতে গিয়ে, অধীর রঞ্জন চৌধুর বিজেপির তুলনায় টিএমসির ত্রুটিগুলি তুলে ধরতে মন্তব্য করেছিলেন। তাঁর...


Fact Check: গণশক্তির সমীক্ষা অনুযায়ী সিপিএম জয়ী ৩১ আসনে? ভাইরাল গ্রাফিক ভুয়ো

Fact Check: বুম খতিয়ে দেখেছে, গণশক্তি ২০২৪ সালের পশ্চিমবঙ্গের লোকসভা নির্বাচন সংক্রান্ত এমন কোনও বুথফেরত সমীক্ষা প্রকাশ করেনি।


শিশুকে পথকুকুরের কামড়! সেই সারমেয়দের খেতে দেওয়ার ‘অপরাধে’ হামলা তরুণ দম্পতিকে

এক তরুণ দম্পতির উপর রীতিমতো চড়াও হল মারমুখী ক্ষিপ্ত জনতা। ওই দম্পতির ‘অপরাধ’ তাঁরা এলাকার পথকুকুরদের খেতে দিতেন এবং সেবা-শুশ্রূষা করতেন। আর এই চাঞ্চল্যকর ঘটনায় অগ্নিগর্ভ হয়ে উঠল উত্তরপ্রদেশের নয়ডা।সংবাদমাধ্যমের তরফে জানা গিয়েছে যে, ঘটনার সূত্রপাত গত ২ মে। ওই দিন নয়ডার সেক্টর ৭০-র এক রেসিডেন্সিশিয়াল সোসাইটির বাসিন্দা বছর ছয়েকের এক শিশুকে রাস্তার কোনও কুকুর কামড় দেয়। ফলে গুরুতর জখম হয় সেই শিশুটি। পরে অবশ্য তার অবস্থা স্থিতিশীল হয়। এহেন...


Amit Shah : মোদীর বদলে প্রধানমন্ত্রীর কুর্সিতে? কেজরির দাবি নিয়ে মুখ খুললেন অমিত শাহ

৭৫ বছর বয়স হলেই অবসর গ্রহণ করবেন নরেন্দ্র মোদী। বদলে প্রধানমন্ত্রীর কুর্সিতে বসবেন অমিত শাহ। বিস্ফোরক দাবি করে দেশে তোলপাড় ফেলে দিয়েছেন অরবিন্দ কেজরিওয়াল। তাঁর দাবি নিয়ে এবার মুখ খুললেন খোদ অমিত শাহ। তিনি কি আদৌ প্রধানমন্ত্রী হবেন? স্পষ্ট করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।


টেলিকম দফতরে কর্মখালি, মোটা মাইনেতে জোড়া পোস্টে চাকরি দেবে সরকার

এবার নিয়োগ বিজ্ঞপ্তি জারি করল টেলিকম দফতর। জোড়া পোস্টে চাকরি হবে কেন্দ্রীয় সরকারি সংস্থায়। তবে চুক্তির ভিত্তিতে হবে নিয়োগ। ষাটোর্ধ্বরাও করতে পারবেন আবেদন। বিজ্ঞপ্তিতে বলে দেওয়া সুনির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে আবেদনপত্র। যা পাঠানোর শেষ তারিখ হল 3 জুন। শুধু মাত্র ইন্টারভিউয়ের মাধ্যমেই যোগ্যদের বেছে নেবে সংশ্লিষ্ট দফতর।


"ডাক্তারবাবু গো..."পোলিং বুথে অসুস্থ কর্মীর শুশ্রূষা করলেন BJPর চিকিৎসক প্রার্থী

তীব্র গরমের জেরে হঠাৎই অসুস্থ হয়ে পড়লেন এক ভোট কর্মী বহরমপুরে। আর ঠিক এই সময় বুথ পরিদর্শনে যান বহরমপুর লোকসভার বিজেপি প্রার্থী চিকিৎসক ডাঃ নির্মল সাহা। আর তখনই অন্য ভুমিকায় দেখা গেল বিজেপির প্রার্থীকে । বহরমপুর লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী ডাঃ নির্মল সাহা তার এই কর্মকাণ্ডে ভুয়সী প্রশংসা করেন ভোটাররা। বহরমপুরে চতুর্থ দফায় লোকসভা কেন্দ্রের নির্বাচন চলছে। আর এদিন চিকিৎসককে অন্য ভুমিকায় দেখা গেল। বহরমপুর লোকসভার কেন্দ্রে রোশগঞ্জ স্বরস্বতী আদিবাসী প্রাথমিক বিদ্যালয়ে ২৭ নম্বর বুথে ভোট করার সময় হটাৎ বুথের ভিতরে অসুস্থ হয়ে পড়েন এক ভোট কর্মী। বহরমপুর লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী একটি ভোট গ্রহণ কেন্দ্রে নজর আসতেই তড়িঘড়ি ওই অসুস্থ ভোট কর্মীর মাথায় জল দিলেন বহরমপুর লোকসভার বিজেপি প্রার্থী ডক্টর নির্মল সাহা। তারপর কাছাকাছি ওষুধের দোকান থেকে ওষুধ কিনে আবার অসুস্থ ওই বুথ কর্মীকে দেন। বহরমপুরে সকাল থেকেই বিক্ষিপ্ত অশান্তির মধ্যে দিয়েই চলে নির্বাচন পর্ব। আর এই নির্বাচনে দিনে চিকিৎসক ডাঃ নির্মল সাহা তাকে দেখা গেল ভোট কর্মীকে সুস্থতা করতে।


COVID টিকা তুলে নিল অ্যাস্ট্রাজেনেকা, ভারতে কী হবে?

ফার্মাসিউটিক্যাল জায়ান্ট AstraZeneca তার Covid-19 ভ্যাকসিন, Vaxzevria এর বিশ্বব্যাপী প্রত্যাহার ঘোষণা করেছে। প্রাথমিক কারণ হিসাবে নতুন ভ্যাকসিন বিকল্পেরও উল্লেখ করেছে। সংস্থাটি স্বেচ্ছায় ইউরোপীয় ইউনিয়নের মধ্যে ভ্যাকসিনের জন্য "বিপণন অনুমোদন" প্রত্যাহার করেছে এবং অন্যান্য দেশে যেখানে ভ্যাকসিন অনুমোদিত হয়েছিল সেখানে সেই আবেদন করা হবে বলে আশা করা হচ্ছে।


মোদী-ভরসাতেই জিততে চান সুষমার মেয়ে বাঁসুরী স্বরাজ

বাঁসুরী স্বরাজ হলেন সাবেক ও প্রয়াত পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের মেয়ে। মায়ের পুরনো কেন্দ্র থেকেই এবার তাঁকে প্রার্থী করেছে বিজেপি।


Arvind Kejriwal: চিনের দখল করা ভারতীয় ভূখণ্ড ফিরিয়ে আনা, ১০ গ্যারান্টিতে মোদীর বুকে কাঁপুনি ধরালো কেজরিওয়াল

বিজেপি সরকারকে নিশানা করে কেজরিওয়াল তাঁর ১০ গ্যারান্টির কথা উল্লেখ করেন। তিনি বলেন, বিজেপি তাদের প্রতিশ্রুতি পূরণ করতে পারেনি।


Akshaya Tritiya 2024 : অক্ষয় তৃতীয়ায় চমকাবে ভাগ্য, অক্ষয় হবে সমৃদ্ধি, ৩ রাশির উন্নতির প্রবল সম্ভাবনা

এই বছর অক্ষয় তৃতীয়া ১০ মে অর্থাৎ শুক্রবার। ১০০ বছর পর এবার অক্ষয় তৃতীয়ায় গজকেশরী রাজযোগও গঠিত হবে।


Lok Sabha Election 2024: সাঁইথিয়ায় সন্ত্রাসের আশঙ্কায় ১ঘন্টা ধরে বুথেই বন্দি থাকলেন বিজেপি প্রার্থী

ABP Ananda LIVE: সাঁইথিয়ায় (Sainthia) সন্ত্রাসের আশঙ্কায় ঘন্টাখানেক বুথেই বন্দি বিজেপি (BJP)প্রার্থী। অবশেষে কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তায় বুথ ছাড়েন বিজেপি এজেন্ট। যখন বিজেপি এজেন্ট বুথ ছাড়েন তখনও স্লোগান দিতে দেখা যায় তৃণমূলে কংগ্রেস কর্মী সমর্থকদের। সাঁইথিয়াই সন্ত্রাসের আশঙ্কায় ১ঘন্টা ধরে বুথেই বন্দি রইলেন বিজেপি প্রার্থী। দিনভর তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ তুলেছে বিজেপি।


রানাঘাটের তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারীর সম্পত্তির পরিমাণ সম্পর্কে কি বলছে হলফনামা

নদিয়া: একুশের বিধানসভা নির্বাচনে তিনি ছিলেন ছিলেন বিজেপির প্রার্থী। রানাঘাটের কেন্দ্র থেকে তিনি জিতে হন বিজেপির বিধায়ক। পেশায় চিকিৎসক আসন্ন লোকসভা নির্বাচনের রানাঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারীর স্থাবর, অস্থাবর সম্পত্তি কত রয়েছে, শিক্ষাগত যোগ্যতা বা কত দূর!নির্বাচনী হলফনামায় যেই তথ্য রয়েছে তার থেকে জানা যায় ২০১৮-১৯ অর্থবর্ষ থেকে ২০২২- ২৩ অর্থবর্ষ পর্যন্ত আয়ের হিসেব দিয়েছেন রানাঘাট লোকসভা নির্বাচনের তৃণমূল প্রার্থী...


নদিয়ায় ভোট দিতে এসে তৃণমূল কংগ্রেসের বিক্ষোভের মুখে মুকুটমনি অধিকারীর স্ত্রী

নদিয়া: ভোট দিতে এসে মুখ্যমন্ত্রী এবং তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারীর প্রসঙ্গে বিরূপ মন্তব্য করলে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের বিক্ষোভের মুখে মুকুটমনি অধিকারীর স্ত্রী স্বস্তিকা ভুবনেশ্বরী। কিছুদিন আগেই বিজেপির তারকা নেতা মিঠুন চক্রবর্তীর হাত ধরে তার সভাতেই বিজেপিতে যোগদান করেছিলেন রানাঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী মুকুটমনি অধিকারীর স্ত্রী।আর এবার তার ভোট দেওয়াকে কেন্দ্র করে তৃণমূল কর্মী সমর্থকদের বিক্ষোভের মুখে তিনি।এ দিন...


হাওড়া থেকে ছুটবে আরও একটি 'স্পেশাল' সুপারফাস্ট! জানুন ট্রেনের সময়সূচি

যাত্রীদের অতিরিক্ত ভিড় হ্রাস করতে এক জোড়া স্পেশাল ট্রেন চালু করল উত্তর-পূর্ব সীমান্ত রেল। আসছে নতুন সুপারফাস্ট স্পেশাল ট্রেন। নিউ জলপাইগুড়ি থেকে রওনা দিয়ে একই দিনে ২২.৩৫ ঘণ্টায় হাওড়া পৌঁছবে ট্রেনটি। গরমের ছুটির আগে স্বভাবতই বড় উপহার পেতে চলেছেন যাত্রীরা। উত্তর-পূর্ব রেল সূত্রে জানা যাচ্ছে, যাত্রী ভিড় সামাল দিতে ট্রেন নম্বর ০৭০৪৬/০৭০৪৭ (সেকেন্দ্রাবাদ-ডিব্রুগড়-সেকেন্দ্রাবাদ)-এর পরিষেবা অব্যাহত রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে তাদের তরফে। এই ট্রেনগুলি বর্তমান পরিষেবার দিন, সময়সূচি ও স্টপেজ অনুযায়ী চলাচল করবে। পাশাপাশি উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ের পক্ষ থেকে হাওড়া ও নিউ জলপাইগুড়ির মধ্যে সুপারফাস্ট সামার স্পেশাল ট্রেন পরিচালন করার সিদ্ধান্তও গ্রহণ করা হয়েছে। সুপারফাস্ট সামার স্পেশাল ট্রেন নং. ০২৩০৯/০২৩১০ (হাওড়া-নিউ জলপাইগুড়ি-হাওড়া) উভয় রুটেই সাতটি করে ট্রিপের জন্য চলাচল করবে। অন্যদিকে ট্রেন নং. ০৭০৪৬ (সেকেন্দ্রাবাদ-ডিব্রুগড়) স্পেশালের পরিষেবা ২০ মে থেকে ২৪ জুন, ২০২৪ পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। ট্রেনটি প্রত্যেক সোমবার করে চলাচল করবে। ফিরতি যাত্রার সময় ট্রেন নং. ০৭০৪৭ (ডিব্রুগড়-সেকেন্দ্রাবাদ) স্পেশালের পরিষেবা ২৩ মে থেকে ২৭ জুন, ২০২৪ পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। ট্রেনটি প্রত্যেক বৃহস্পতিবার করে চলাচল করবে। এই ট্রেনগুলির পরিষেবা সম্প্রসারণের ফলে সংশ্লিষ্ট রুটগুলির অন্যান্য ট্রেনের ওয়েটিং লিস্টের যাত্রীরা উপকৃত হবেন বলেই আশা প্রকাশ করছে রেল। এছাড়াও, ট্রেন নং. ০২৩০৯ (হাওড়া-নিউ জলপাইগুড়ি) স্পেশাল ১৫, ২২, ২৯ মে এবং ০৫, ১২, ১৯, ২৬ জুন, ২০২৪ তারিখ চলাচল করবে। প্রত্যেক বুধবার সকাল ৫ টা ৫৫ মিনিটে হাওড়া থেকে রওনা দিয়ে একই দিনে ১ টা ২৫ মিনিটে নিউ জলপাইগুড়ি পৌঁছবে ট্রেনটি। ফেরত যাত্রার সময় ট্রেন নং. ০২৩১০ (নিউ জলপাইগুড়ি-হাওড়া) স্পেশাল ১৫, ২২, ২৯ মে এবং ০৫, ১২, ১৯, ২৬ জুন, ২০২৪ তারিখ, প্রত্যেক বুধবার দুপুর তিনটে নিউ জলপাইগুড়ি থেকে রওনা দিয়ে একই দিনে ২২.৩৫ মিনিটে হাওড়া পৌঁছবে। যাত্রীদের সুবিধার জন্য সুপারফাস্ট স্পেশাল ট্রেনে ১৩টি এসি চেয়ার কার কোচ থাকবে। এই সুপারফাস্ট ট্রেনটি উভয় পথে যাত্রার সময় ডানকুনি, বোলপুর এই ট্রেনগুলির স্টপেজ ও সময়সূচির বিশদ বিবরণ আইআরসিটিসি ওয়েবসাইট এবং উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে পাওয়া যাবে। যাত্রা করার পূর্বে বিশদ বিবরণগুলি দেখে নেওয়ার জন্য যাত্রীদের অনুরোধ উত্তর পূর্ব সীমান্ত রেলের।


Raj Bhavan CC Footage: ঢাকা থাকল সত্য? সিসি ফুটেজে অভিযোগকারিণীকে দেখাল রাজভবন! কী বললেন তরুণী?

রাজভবনের এদিনের ফুটেজ দেখে এদিন একদিকে একাধিক প্রশ্ন সামনে এসেছে। প্রশ্ন উঠছে এখানে যে সত্যের মুখোমুখি হওয়ার কথা বলা হয়েছিল বাস্তবে সেই সত্য কি সামনে এল?


'ভোট মিটলেই রি-পোলের দাবি করব', ৪র্থ দফার অন্তিম লগ্নে বিস্ফোরক অধীর চৌধুরী

বহরমপুর: ৪র্থ দফার অন্তিম লগ্নে অধীররঞ্জন চৌধুরীর মুখে শোনা গেল পুনর্নির্বাচনের কথা। ‘আমরা নির্বাচন কমিশনের কাছে রি-পোলের দাবি করব। গুটিকয়েক বুথে আমাদের ভোট করতে দেওয়া হয়নি। ৯ থেকে ১০টি বুথে ছাপ্পা হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় চাইছেন অধীর চৌধুরী হারুক বিজেপি জিতুক।’তিনি আরও বলেন, ‘বেশিরভাগটাই শান্তি শৃঙ্খলায় ভোট হয়েছে। কেন্দ্রীয় বাহিনী থাকা সত্ত্বেও যাঁরা পুলিশের দালাল তাঁদের তো তাড়াতে পারেনি। এখানে আগে থেকে কিছু পুলিশ তৃণমূলের দালালি করবে...


Dipsita Dhar: ‘এত কল্যাণ করেছে...,পাল্টা প্রতিরোধ হবে’, হুঁশিয়ারি দীপ্সিতার

শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত হাওড়া বাঁকরা রাজীব পল্লী থেকে দোতলা মোড় পর্যন্ত জনসংযোগ করলেন সিপিআইএম প্রার্থী দীপ্সিতা ধর। তিনি বলেন শ্রীরামপুর কেন্দ্রে এবার লাল আবির খেলা হবে। কর্মীদের গায়ে হাত পড়লে পাল্টা প্রতিবাদ হবে।


Sukanta Majumdar: 'তৃণমূল নেতাদের কলার ধরে এখনই টাকা আদায় করুন', হুঁশিয়ারি সুকান্ত মজুমদারের

টাকা দিয়ে পাওয়া চাকরি থাকবে না। তৃণমূল নেতাদের কলার ধরে এখনই টাকা আদায় করুন। নির্বাচনের পর আর সুযোগ পাবেন না। একা না পারলে আমাদের ডাকুন। আমরা ঝান্ডা ও ডান্ডা নিয়ে যাবো। কোতুলপুরে হুঁশিয়ারি সুকান্ত মজুমদারের। সন্ত্রাস আর হিংসা ছড়ানোর জন্যই এমন কথা বলছেন উনি, দাবি তৃণমূলের।


Kinjal Nanda As Nazrul Islam: বড়পর্দায় নজরুলের জীবনী, বিদ্রোহী কবির চরিত্রে কিঞ্জল নন্দ, কবে শুরু শ্যুটিং?

কলকাতা: এবার বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের (Kazi Nazrul Islam) চরিত্রে দেখা যাবে অভিনেতা কিঞ্জল নন্দকে (Kinjal Nanda)। '৮/১২' খ্যাত অভিনেতাকে ফের ঐতিহাসিক চরিত্রে দেখতে স্বভাবতই উচ্ছ্বসিত অনুরাগীরা। সিনেমার মূল গল্প কী? রইল বিস্তারিত তথ্য। এবার কাজী নজরুল ইসলামের চরিত্রে কিঞ্জল নন্দ বাংলায় এই প্রথমবার বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের জীবন নিয়ে তৈরি হতে চলেছে তাঁর বায়োপিক। মুখ্য চরিত্রে কিঞ্জল নন্দ। বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের চরিত্রে...


মোদি আসবেন, সেজে উঠছে পুরুলিয়া

পুরুলিয়া: রাজ্য জুড়ে চলছে লোকসভা নির্বাচন। ইতিমধ্যেই চতুর্থ দফার নির্বাচন সম্পন্ন হয়ে গিয়েছে। সামনেই পঞ্চম দফার ভোট। ভোট প্রচার উপলক্ষে আগামী ১৯ মে পুরুলিয়া সফরে আসতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।বিজেপির দলীয় সূত্রে জানা গিয়েছে, পুরুলিয়া লোকসভা আসনের বিজেপি প্রার্থী জ্যোতির্ময় সিং মাহাতর সমর্থনে প্রধানমন্ত্রী বলরামপুরে পুরুলিয়া এক নম্বর ব্লকের সৈনিক স্কুল সংলগ্ন রায়বাঘিনী মাঠে সভা করবেন।প্রধানমন্ত্রী আসার আগে এদিন জনসভার মাঠ...


রান্নাঘরে ঢুকে পিছন থেকে গৃহবধূকে… ওয়াটার পিউরিফায়ার সারাতে এসে সাংঘাতিক কাণ্ড

বাড়িতে ওয়াটার পিউরিফায়ার সারাতে এসে গৃহবধূকে যৌন হয়রানি। বেঙ্গালুরুর ঘটনা। বেগুর থানায় মামলা দায়ের করেছেন নিগৃহীতা। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, বাড়ির ওয়াটার পিউরিফায়ার খারাপ হয়ে যাওয়ায় ৪ মে বেগুরের বাসিন্দা ৩০ বছর বয়সী এক গৃহবধূ কাস্টমার কেয়ারে ফোন করে অভিযোগ জানান। কিন্তু টেকনিশিয়ান না আসায় পরদিন ফের ফোন করেন। বিকেল ৫টা নাগাদ টেকনিশিয়ান আসে। সেই সময় ওই গৃহবধূ বাড়িতে একাই ছিলেন। দরজা খুলে দেন তিনি।...


Calcutta High Court: বউবাজার বিস্ফোরণের অপরাধী খালিদের মুক্তিতে স্থগিতাদেশ প্রধান বিচারপতির বেঞ্চ

সাজা মকুবের আবেদন জানায় খালিদ। আবেদনে সে লেখে ৩১ বছর ধরে জেলবন্দী থাকায় তার জীবনে পরিবর্তন ঘটেছে। সেই আবেদনের প্রেক্ষিতে খালিদকে মুক্তি দেওয়ার সুপারিশ করে সাজা পুনর্বিবেচনা কমিটি। এর পর ১৫ দিনের মধ্যে খালিদকে মুক্তি দেওয়ার নির্দেশ দেয় হাইকোর্টের একক বেঞ্চ।


বউঠানের ‘পান্তা-চিংড়ি মাখা’ ছিল কবিগুরুর প্রিয়

বউঠানের ‘পান্তা-চিংড়ি মাখা’ ছিল কবিগুরুর প্রিয়


প্রয়াতবিহারের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী সুশীলকুমার মোদি, রাজনীতির জগতে শোকের ছায়া

পটনা: প্রয়াত হলেন বিহারের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী তথা প্রবীণ বিজেপি নেতা সুশীলকুমার মোদি। বয়স হয়েছিল ৭২ বছর। গত এক মাস ধরে তিনি ভর্তি ছিলেন দিল্লির এইমস-এর আইসিইউ বিভাগে। সোমবার রাতে তাঁর প্রয়াণ সংবাদ জানানো হয় বিহার বিজেপি-র তরফে। বিহারে বিজেপি-র অন্যতম মুখ ছিলেন এই রাজনীতিক। অসুস্থতার কারণে আসন্ন লোকসভা নির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন না বলে আগেই জানিয়েছিলেন। গত ৩ এপ্রিল তিনি এক্স হ্যান্ডলে লেখেন, ‘‘গত ৬ মাস আমি লড়াই করছি কর্কটরোগের...


ভোটের দিন বর্ধমান-আসানসোলের হেভিওয়েটরা কে কী করলেন? নজরে দিলীপ-কীর্তির বিরল ছবি

ভেঙ্কটেশ্বর লাহিড়ী, পূর্ব বর্ধমান: কেউ রইলেন বাড়িতে। কেউ জড়ালেন পুলিশের সঙ্গে বচসায়। আরেকজন আড্ডা দিলেন প্রতিপক্ষ দলের ক্যাম্পে। ভোটের দিন নানা মুডে হেভিওয়েটরা। নজরে এল বর্ধমান-দুর্গাপুরে দিলীপ-কীর্তির রাজনৈতিক সৌজন্যের ছবিও। আসানসোল লোকসভা কেন্দ্রে ভোট। এখানে হেভিওয়েট নেতাদের ভোটের দিন দেখা গেল নানা মুডে। পুলিশের সঙ্গে বচসা, ভোট দিয়ে বাড়িতে, প্রতিপক্ষের ক্যাম্পে আড্ডা। আসানসোল লোকসভার অন্তর্গত পাণ্ডবেশ্বর বিধানসভা। পাণ্ডবেশ্বরের প্রাক্তন...


SSC case: এসএসসি নিয়ে সুপ্রিম কোর্টের নির্দেশকে স্বাগত মমতা-অভিষেকের, বিজেপির নিশানায় তৃণমূল

সুপ্রিম কোর্টের নির্দেশকে স্বাগত জানালেন মমতা বন্দ্যোপাধ্য়া ও অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। বিজেপি রাজ্যেরজয় দেখছে না।


ভোট শুরু হলেও দেখা মেলেনি ভোটারদের! কী এমন ঘটল এই বুথে

কড়া নিরাপত্তা, কিন্তু দেখা নেই ভোটারদের। পূর্ব বর্ধমানের মেমারির দিলালপুর গ্রামে ২৫৩ নম্বর বুথে এমনই চিত্র এদিন লক্ষ্য করা গেল। তবে গ্রামের বিভিন্ন জায়গায় সাধারণ মানুষের জমায়েত লক্ষ্য করা যায় এদিন। সেই জমায়েত সরিয়ে দিতে এবং এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে মেমারি থানার আধিকারিক দেবাশিস নাগের নেতৃত্বে পুলিশি টহলও দেখা যায়। দেখা গেল সশস্ত্র কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদেরও। সূত্রের খবর, এই ভোট কেন্দ্রে মোট ভোটার ১২৯৮ জন। সকাল সাড়ে দশটা পর্যন্ত পাঁচটি ভোট পড়েছে, বলে জানিয়েছেন ২৫৩ নম্বর বুথের প্রিজাইডিং অফিসার। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মাঝে মধ্যে হাতেগোণা কয়েকজন স্থানীয় ভোটার ভোটকেন্দ্রে আসছেন তাদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে। জানা গিয়েছে, ২০২৪ সালের লোকসভা নির্বাচনে ব্রিজ ও রাস্তার দাবিতে ভোট বয়কট করেছে দিলালপুর গ্রামের মানুষ।


মুখ্যমন্ত্রী এবং সুজাতার অনন্য জুটি, অবাক হয়ে দেখল সবাই

বাঁকুড়া: “ধিতাং ধিতাং বোলে, মাদলে তাল তোলে”, জমিয়ে নাচনেল মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং সুজাতা মন্ডল। মূখ্যমন্ত্রী এবং বিষ্ণুপুর লোকসভার তৃণমূল প্রার্থীর এই জুটি দেখতে ঘটে জমকালো জনসমাগম। পুরুলিয়া থেকে মুখ্যমন্ত্রীর “চপার” দলীয় সভার উদ্দেশ্যে বিকেল চারটে নাগাদ পাত্রসায়রে নামে। কালো মেঘে চপার দেখা মাত্র হাতের মুঠোফোনে সেই মুহূর্ত বন্দি করতে দেখা গেল সাধারণ মানুষকে। বাঁকুড়া জেলাকে সাহিত্য, সংস্কৃতি এবং ইতিহাসের পীঠস্থান বললেন...


SSKM Hospital : মৃতের হার্ট ফুসফুস প্রতিস্থাপন একই রোগীর শরীরে, নজিরের পথে পিজি

কলকাতার এসএসকেএম হাসপাতাল এক বিশেষ নজির গড়তে চলেছে। এক তরুণের বুকে একযোগে হার্ট ও ফুসফুস প্রতিস্থাপন করার অপারেশন শুরু হয়েছে এসএসকেএমে। সোমবার হাসপাতালে ব্রেন ডেথ হয় এক ব্যক্তির। মরণোত্তর অঙ্গদানের পর সেদিন রাতেই শুরু হয়েছে এই চ্যালেঞ্জিং অপারেশন। চিকিৎসকরা জানিয়েছেন, ওই অস্ত্রোপচার সফল হলে তা পূর্ব ভারতের প্রথম হবে। ঘণ্টা দশেকের লম্বা সেই অপারেশন সোমবার রাতে শুরু হলেও শেষ হওয়ার কথা আজ মঙ্গলবার সকালে।


শিক্ষিকার এমন কাণ্ড! ফাঁকা ক্লাসরুমে ছাত্রের সঙ্গে....ঘটনা পৌঁছল থানায়

আমেরিকা: ১১ বছরের কিশোরের সঙ্গে অপ্রীতিকর অবস্থায় ধরা পড়লেন ২৪ বছর বয়সী শিক্ষিকা। অভিযোগ ক্লাসের মধ‍্যেই ওই কিশোরের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ধরা পড়েন শিক্ষিকা। মার্কিন যুক্তরাষ্ট্রের উইসকনসিনে ঘটেছে এই ঘটনা।ম‍্যাডিসন বার্গম‍্যান নামে ওই শিক্ষিকার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে কিশোরের পরিবার। অভিযোগ ওই শিক্ষিকা ইচ্ছে করেই কিশোরের বসার জায়গা নিজের কাছাকাছি করে নেন।যাতে ক্লাস চলাকালীন অন‍্য ছাত্রছাত্রীদের চোখ এড়িয়ে তিনি কিশোরকে স্পর্শ করতে পারেন।...


Sandeshkhali: পোস্টার ছেঁড়ার ঘটনায় ২ বিজেপি কর্মীর গ্রেফতারিতে তপ্ত সন্দেশখালি! | Zee 24 Ghanta

Sandeshkhali hot on the arrest of 2 BJP workers in the case of tearing posters! See updates on the current situation


Swati Maliwal: CM হাউজে মারধর করেছে কেজরিওয়ালের PA? গুরুতর অভিযোগ AAP সাংসদ স্বাতীর

দিল্লি পুলিশের সঙ্গে যুক্ত সূত্রের দাবি, চাঞ্চল্যকর অভিযোগ তুলেছেন আম আদমি পার্টির রাজ্যসভার সাংসদ স্বাতি মালিওয়াল। পুলিশ সূত্রের দাবি, সিএম হাউসের ভিতর থেকে দিল্লি পুলিশকে পিসিআর কল করা হয়েছিল। ফোনকারী নিজেকে স্বাতি মালিওয়াল বলে পরিচয় দেন। আসুন, জেনে নেওয়া যাক এই পুরো ঘটনায় এখন পর্যন্ত কী হয়েছে?


Anup Maji Lala: কয়লা পাচার কাণ্ড: হঠাত্‍ আসানসোলে আত্মসমর্পণ মূল অভিযুক্ত লালার

কয়লা পাচার মামলায় নাটকীয় মোড়। অবশেষে আদালতে আত্মসমর্পণ করলেন অন্যতম মূল অভিযুক্ত অনুপ মাজি ওরফে লালা। মঙ্গলবার আসানসোলের বিশেষ সিবিআই আদালতে আত্মসমর্পণ করেছেন অনুপ।


Bankura News: ভয়ংকর! কী ছিল কালীপুজোর প্রসাদে? খেয়ে গুরুতর অসুস্থ ১৬৮...

গ্রামের কালী পূজোর প্রসাদ খেয়ে অসুস্থ প্রায় ১৬৮ জন গ্রামবাসী। অসুস্থদের দেখতে হাসপাতালে তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল।


আজ উচ্চ মাধ্যমিকের ফলপ্রকাশ, সহজে-সরাসরি রেজাল্ট দেখতে ক্লিক করুন এখানে

কলকাতা: ভোটের মরসুমেই ফলাফল প্রকাশিত হচ্ছে উচ্চ মাধ্যমিকের। ৮ মে ২০২৪, বুধবার ফলপ্রকাশ হবে এ বছরের উচ্চ মাধ্যমিক পরীক্ষার। উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদ সূত্রে জানানো হয়েছে, বুধবার বেলা ১টায় ফলাফল ঘোষণা করা হবে। দুপুর ৩টেয় ওয়েবসাইট মারফত ফলাফল দেখতে পারবেন ছাত্রছাত্রীরা। মার্কশিট দেওয়া হবে ১০ মে ২০২৪। কীভাবে ফলাফল দেখবেন পরীক্ষার্থীরা?উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফল ২০২৪অনলাইনে রেজাল্ট দেখতে হলে সংসদের অফিশিয়াল ওয়েবসাইটে করতে হবে লগ ইন। এছাড়া বেশ...