এক হাতে পদ্ম, অন্য হাতে...! রোড শোতে বেরিয়ে জনে জনে কী দিলেন দিলীপ ঘোষ? দেখুন

পূর্ব বর্ধমান: মনোনয়নপত্র জমা দেওয়ার পর বর্ধমান শহরে প্রথম রোড শো দিলীপ ঘোষের। পদ্ম প্রার্থীর রোড শো দেখতে রাস্তার দুধারে হাজির অসংখ্য মানুষ। সাধারণ মানুষের হাতে চকলেট থেকে শুরু করে পদ্মফুল তুলে দিলেন হেভিওয়েট পদ্ম প্রার্থী। শুক্রবার বর্ধমান শহরের মহন্তস্থল রাধা দামোদর জিউ মন্দিরে পুজো দিয়ে রোড শো-তে সামিল হন বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ।

বর্ধমান শহরের মহন্তস্থল রাধা দামোদর জিউ মন্দির এলাকা থেকে হুড খোলা জিপে চড়ে রোড শো করতে দেখা গেল বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষকে। এদিনের এই রোড শোয়ে একেবারে অন্য মুডে দেখা যায় তাঁকে। একদিকে তার এই রোড শো ঘিরে দলীয় কর্মী সমর্থকদের মধ্যে উন্মাদনা ছিল চোখে পড়ার মত। অন্যদিকে প্রবল গরমের মধ্যেও বর্ধমান দুর্গাপুরের বিজেপি প্রার্থীর রোড শো দেখতে হাজির হয়েছিলেন অসংখ্য সাধারণ মানুষ। বুধবার মনোনয়নপত্র জমা দেওয়ার পর দিলীপ ঘোষের এটাই প্রথম রোড শো। আর প্রথম রোড শোতেই তাকে ঘিরে উচ্ছাস উন্মাদনা ছিল একেবারে তুঙ্গে। এদিনের এই রোড শো এর গোটা রাস্তায় উপস্থিত মহিলা ও শিশুদের চকলেট দিতেও দেখা যায় দিলীপ ঘোষকে। হাতে চকোলেট পেয়ে মুখে হাসি শিশু ও মহিলাদের। বিশেষত, শিশু এবং মহিলাদের মধ্যে উচ্ছ্বাস ছিল নজরকাড়া।

এই চকলেট বিলি প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, “লোকেরা এত মূল্যবান ভোট দেবে আমি একটা চকলেট দিয়েছি। গরমে দেখুন যারা হাঁটছে তারা দরদর করে ঘামছে। তার মধ্যে অটো রিক্সাওয়ালা, রিক্সাওয়ালা , টোটো ওয়ালা, যারা কাজ করছেন বিল্ডিংয়ে সবাই কষ্টের মধ্যে আছেন। ওনারা গলাটা ভেজাবেন।”

তবে শুধু চকলেট নয়। এই রোড শো থেকে পদ্ম ফুলও বিতরণ করেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী। অভিনব এই রোড শো চলাকালীন বেশ কিছু জায়গায় গাড়ি থামিয়ে হেভি ওয়েট এই প্রার্থীকে মালা পরান অনেকেই। প্রসঙ্গত প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর থেকেই নিজের কেন্দ্রের বিভিন্ন জায়গায় জনসংযোগ করতে দেখা গিয়েছিল দিলীপ ঘোষকে। তবে বুধবার মনোনয়নপত্র জমা দেওয়ার পর এটাই তার প্রথম রোড শো। বর্ধমান শহরের হোমিওপ্যাথি মেডিকেল কলেজ সংলগ্ন এলাকা থেকে শুরু হওয়া এই রোড শো, এসে শেষ হয় বর্ধমান শহরের উদয়পল্লী বাজার এলাকায়।

বনোয়ারীলাল চৌধুরী

2024-04-26T09:59:56Z dg43tfdfdgfd