Trending:


ভয়াবহ!ভরা বাসে ধাক্কা ট্রাকের,মুহূর্তে মৃত্যুমিছিল!দুমড়ে যাওয়া বাসে শুধু কান্না

নাসিক: ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ল সরকারি বাস ৷ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার। মুম্বই-আগ্রা জাতীয় সড়কের রাহুদ-ঘাট এলাকায় ঘটা এই ভয়ঙ্কর দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৬ জনের। মৃতদের মধ্যে এক নাবালকও রয়েছে।ঘটনার জেরে যান চলাচল বন্ধ হয়ে গিয়েছিল মুম্বই-আগ্রা হাইওয়েতে ৷ দুর্ঘাটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় মুম্বই পুলিশ ৷ প্রসঙ্গত, মুম্বই-আগ্রা হাইওয়ের চান্দওয়াড়ের কাছে রাহুদ ঘাট এলাকাটি খুবই বিপজ্জনক এলাকা বলে পরিচিত। এই এলাকায় প্রায়শই দুর্ঘটনা ঘটে তাই এই স্থানটিকে...


Pandua Incident: পাণ্ডুয়ায় অজ্ঞাত পরিচয় মহিলার দেহ উদ্ধার | Zee 24 Ghanta

Body of unidentified woman recovered from Pandua


রবিবারের দুপুরে আগুনের তাণ্ডব, চারদিকে শুধু আতঙ্কই -আতঙ্ক

পশ্চিম বর্ধমান: রবিবাসরীয় গ্রীষ্মের দুপুরে তখন এলাকার সবাই প্রায় তন্দ্রাচ্ছন্ন। হঠাৎ করেই যেন বাড়তে শুরু করল এলাকার তাপমাত্রা। কালো ধোঁয়ায় ভরে গেল গোটা এলাকা। চারিদিক থেকে আগুন আগুন চিৎকার। আবার ভয়ঙ্কর অগ্নিকাণ্ডের সাক্ষী থাকল আসানসোল পৌরনিগম এলাকার মানুষ। আসানসোলের রানীগঞ্জে বিধ্বংসী আগুনে পুড়ে ছাই হয়ে গেল ডেকোরেটরের গোডাউন।রবিবার দুপুরে এই ভয়ঙ্কর আগুন লাগে রানীগঞ্জের রাজপাড়ায় অবস্থিত একটি ডেকোরেটের গোডাউনে। যদিও আগুনের সূত্রপাত...


Ram Mandir Ayodhya: রামমন্দিরই ‘অস্ত্র’, বিজেপি বিরোধীদের বিঁধতে অল-আউট ঝাঁপাচ্ছে

লোকসভা নির্বাচনের আজ তৃতীয় দফার ভোট৷ বাকি এখনও চরটি দফার ভোট৷ বিজেপি সূত্রের খবর, নির্বাচনের বাকি পর্বে নির্বাচনী প্রচার ঝড় তুলতে চলেছে বিজেপি৷ এবারের ভোটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রধান অস্ত্র অযোধ্যার রামমন্দির৷ দলীয় সূত্রে খবর বিরোধীদের নিশানা করার দায়িত্ব প্রধানমন্ত্রী নিজের হাতেই তুলে নিয়েছে৷ বিজেপি নেতারা প্রশ্ন তুলছেন, বিরোধী নেতাদের রামমন্দির পরিদর্শনে না যাওয়া নিয়ে৷


কুকুরের তাড়া খেয়ে অসুস্থ হরিণ, সাধারণের তৎপরতায় বাঁচল প্রাণ, উদ্ধার করল বন দফতর

ঝাড়গ্রাম: সাত সকালে অসুস্থ অবস্থায় এক হরিণ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল ঝাড়গ্রাম জেলার লোধাশুলি এলাকায়। যা দেখতে ভিড় জমালেন সাধারণ মানুষ। তবে কোথা থেকে এল এই হরিণটি তা নিয়ে চিন্তায় বনদফতর। লোধাশুলির জঙ্গল থেকে অসুস্থ অবস্থায় উদ্ধার হল হরিণ, চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হল জঙ্গলমহল জুলজিক্যাল পার্কে বলে, বনদফতর সূত্রে খবর। সোমবার সকালে ঝাড়গ্রাম বন বিভাগের অন্তর্গত লোধাশুলি রেঞ্জের লোধাশুলি বিটের চাউলীর জঙ্গল থেকে অসুস্থ অবস্থায় একটি...


Pandua Blast: পাণ্ডুয়া বিস্ফোরণকে অরাজনৈতিক প্রমাণে মরিয়া পুলিশ, আহত কিশোরের মা-কেই গ্রেফতার

তদন্তকারীদের দাবি, বিস্ফোরণের ঘটনার পিছনে আহত কিশোর রূপমের মা রীতার হাত রয়েছে। রূপমের বাবা সুখদেবের সঙ্গে রীতার বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। দেবা সরকার নামে এলাকারই এক পরিযায়ী শ্রমিককে বিয়ে করেছেন তিনি। তাঁদের দাম্পত্যে একমাত্র কাঁটা ছিল রূপম। রূপম ও সুখদেবকে খুন করতে চেয়েছিলেন তিনি।


Kota Student Death: 'সরি পাপা...' মৃত্যুপুরী কোটায় পরশুর পর আজ ফের চরম পথে NEET পড়ুয়া

Kota: আরও একবার শিরোনামে রাজস্থানের কোটা। ফের এক পড়ুয়ার আত্মহত্যার খবর সামনে এসেছে। জানা গিয়েছে, NEET-এর জন্য প্রস্তুতি নিচ্ছিলেন ওই পড়ুয়া। এমনকি ওই পড়ুয়া পরীক্ষা ক্র্যাক করার জন্য তিন বার প্রচেষ্টা চালাচ্ছিলেন। কিন্তু আর চাপ নিতে পারছিলেন না। শেষমেষ যুদ্ধে হার মেনে চরম সিদ্ধান্ত নিলেন ওই পড়ুয়া।


ফের রামলালা দর্শন মোদির, হাতে পদ্মের থালি... ভোটমুখী অযোধ্যায় রামমন্দিরে

অযোধ্যা: প্রাণপ্রতিষ্ঠার পরে প্রথমবার অযোধ্যার রামমন্দিরে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। উদ্বোধনের পরে কেটে গিয়েছে প্রায় সাড়ে তিন মাস। এবার লোকসভা ভোট চলাকালীনই রামলালার দর্শন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পদ্মে সাজানো পুজোর থালা নিয়ে রামলালার পুজো ও আরতি করেন প্রধানমন্ত্রী।রবিবার উত্তরপ্রদেশে নির্বাচনী প্রচারে যান প্রধানমন্ত্রী। একটি জনসভা করেন তিনি। তার পর সন্ধেবেলা পৌঁছে যান রামমন্দিরে। গত ২২ জানুয়ারি এই রামমন্দিরের গর্ভগৃহে থেকেই...


Mamata Banerjee: 'ঘটনাটি কীভাবে সাজিয়েছিল, একবারও বুঝতে পেরেছিলেন', সন্দেশখালিকাণ্ডে সরব মমতা!

'মনে রাখবেন টাকা দিলে টাকা পাওয়া যায়। কিন্তু মায়ের আত্মসম্মান চলে গেলে একবার, সেই আত্মসম্মান ফিরে পাওয়া যায় না! বাংলার মায়েদের দিয়ে এই অসম্মান করবে না, অপমান করবেন না'।


Asaduddin Owaisi On Prajwal Revanna: 'সব জেনেও যৌন কেলেঙ্কারিতে অভিযুক্তের হয়ে প্রচার মোদীর', বিস্ফোরক ওয়াইসি

হাজার হাজার মহিলাদের যৌন নিপীড়নের ভিডিয়ো তৈরি করে তা সোশ্য়াল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া ইস্যুতে নাম জড়িয়েছে JD(S) নেতা-বিদায়ী সাংসদ তথা এবারের লোকসভা নির্বাচনের হাসানের প্রার্থী প্রজ্বল রেভান্নার। প্রজ্বল প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবেগৌড়ার নাতি। তাঁর বিরুদ্ধে SIT গঠনের নির্দেশ দেন কর্নাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া। এবার এনিয়ে মুখ খুলে AIMIM প্রধান আসাদুদ্দিন ওয়াইসি। মোদীকে আক্রমণ করেন তিনি।


Guru Teg Bahadur: গুরু তেগ বাহাদুর সাহেবের গুরু পর্ব উপলক্ষে স্বর্ণ মন্দিরে ভক্তদের প্রার্থনা

গুরু তেগ বাহাদুর সাহেবের গুরু পর্ব উপলক্ষে অমৃতসরের স্বর্ণ মন্দিরে ভক্তরা উদযাপন করেছেন। শিখ ধর্মের নবম গুরু গুরু তেগ বাহাদুর সিং প্রতি এপ্রিল, বিশেষ করে বৈশাখ পঞ্চমীতে উদযাপন করা হয়। তিনি শিখ ক্যালেন্ডারে বৈশাখ মাসের কৃষ্ণপক্ষ পঞ্চমীতে জন্মগ্রহণ করেন। তার বীরত্ব ও আত্মত্যাগের জন্য পরিচিত, গুরু তেগ বাহাদুর পাঞ্জাবের অমৃতসর থেকে গুরু হর গোবিন্দ সিং-এর পঞ্চম পুত্র ছিলেন। তার যৌবনে, তিনি ত্যাগমাল নামে পরিচিত ছিলেন, একজন সাহসী এবং সহানুভূতিশীল ব্যক্তি। গুরু হর গোবিন্দ সাহেবের নির্দেশনায়, তিনি আধ্যাত্মিক শাস্ত্র এবং মার্শাল আর্ট উভয়ই শিক্ষা লাভ করেন, অল্প বয়সে তার পিতার সঙ্গে যুদ্ধে অংশগ্রহণ করে বীরত্ব প্রদর্শন করেন। মাত্র ১৪ বছর বয়সে, তার বাবা তার নাম রাখেন তেগ বাহাদুর, যার অর্থ 'সাহসীর তলোয়ার'।


স্ত্রীর সঙ্গে অস্বাভাবিক যৌনতা ধর্ষণ নয়, সম্মতি গুরুত্বহীন, বলল মধ্যপ্রদেশ HC

আদালত স্বামীর বিরুদ্ধে দায়ের করা এফআইআর খারিজ করে দিয়েছে, উল্লেখ করেছে যে স্বামী তার আইনত বিবাহিত স্ত্রীর সঙ্গে অস্বাভাবিক যৌন সম্পর্ক স্থাপন করলে তা ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ৩৭৭ ধারার অধীনে অপরাধ নয়।


নিরবচ্ছিন্ন বিদ্যুৎ দিতে সিইএসসি-কে নির্দেশ

গরম পড়ার পাশাপাশি দোসর হয়েছে বিদ্যুৎ বিভ্রাট। এদিকে ​সোমবার কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা 64 বছরের রেকর্ড গড়েছে। সিইএসসি-কে জনসাধারণের কাছে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ পৌঁছে দিতে কড়া নির্দেশ দিলেন রাজ্যের বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাস। সোমবার এ নিয়ে সিইএসসি-র পদস্থ আধিকারিকদের সঙ্গে জরুরি বৈঠকে বসেন বিদ্যুৎমন্ত্রী।


রাম মন্দিরের দর্শনার্থীদের তিলক দেয় এই খুদে! ডাক্তার-ইঞ্জিনিয়ারদের থেকেও বেশি আয় তার, দেখুন

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একটি ভিডিয়ো। আসলে, এই ভিডিয়োর ছেলেটি অযোধ্যা মন্দির চত্বরে পথচারীদের চন্দনের তিলক দেওয়ার কাজ করে। একজন ব্যক্তি যখন তাকে তার প্রতিদিনের উপার্জন সম্পর্কে জিজ্ঞাসা করে এবং পরিমাণ গণনা করার পরে, সে বলে যে আপনি একজন ডাক্তারের মতো আয় করেন... এই কথায় ছেলেটি একটি আশ্চর্যজনক প্রতিক্রিয়া দেয়।


প্রচারে বেরিয়ে আচমকা গুরুতর অসুস্থ অভিনেতা সোহম, হাসপাতালে চলছে চিকিৎসা

কলকাতাঃ গরমে প্রচারে বেরিয়ে অসুস্থ হয়ে পড়লেন অভিনেতা সোহম চক্রবর্তী। তীব্র গরমে নাজেহাল পরিস্থিতি। ৪০ ডিগ্রির উপরে কলকাতার তাপমাত্রা, যা ইতিমধ্যেই ৭০ বছরের রেকর্ড ভেঙে দিয়েছে। এই ভয়ঙ্কর গরমে অনেকেই অসুস্থ হয়ে পড়ছেন। কিন্তু এই সব উপেক্ষা করেই রাজ্যে চলছে নির্বাচনী প্রচার।দলীয় প্রার্থীদের সমর্থনে অভিনেতা তথা চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী প্রচার করছিলেন। সেই সময়ই হঠাৎ গুরুতর অসুস্থ পড়েন। জানা গিয়েছেন, লু লেগেই অভিনেতা মঙ্গলবার অসুস্থ হয়ে...


Bangladeshi Arrested: শ্যুট অ্য়াট সাইট অর্ডার ছিল, কুখ্যাত দুষ্কৃতীকে পাকড়াও করল হাঁসখালি থানার পুলিস

Bangladeshi Arrested: পুলিস সূত্রে খবর, ধৃত ওই দুস্কৃতীর নাম তরিকুল দফাদার। তার বিরুদ্ধে খুন ধর্ষণ ডাকাতি সহ একাধিক অপরাধ মূলককাজের অভিযোগ রয়েছে


পুলওয়ামায় পাকিস্তানের জড়িত থাকার কথা স্বীকার করেছিলেন, রাহুল গান্ধীর প্রশংসায় পঞ্চমুখ সেই ফাওয়াদ চৌধুরী

বিজেপির জাতীয় মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা রাহুল গান্ধীর প্রশংসা করার জন্য পাকিস্তানের প্রাক্তন মন্ত্রী ফাওয়াদ চৌধুরীকে নিশানা করেছেন। তিনি বলেন, কংগ্রেসের হাত পাকিস্তানের সঙ্গে।


ভারতে আজ তৃতীয় দফার ভোট, বিজেপি কি কিছুটা ব্যাকফুটে?

রাজনৈতিক ঘটনাবহুল পটভূমিতেই ভারতে আজ অনুষ্ঠিত হচ্ছে তৃতীয় দফার ভোট – যাতে ৯৩টি আসনে মোট ১৩৫১জন প্রার্থীর ভাগ্য নির্ধারিত হবে। বিগত নির্বাচনে এই ৯৩টি আসনের মধ্যে ৮০টিই গিয়েছিল বিজেপি জোটের দখলে, তবে এবারে তাদের জয় অত সহজ না-ও হতে পারে।


সিধু মুসেওয়ালা হত্যা মামলায় জঙ্গি ঘোষিত গ্যাংস্টার গোল্ডি ব্রারকে গুলি করে খুন, চাঞ্চল্য

গোল্ডি ব্রারের আসল নাম সতীন্দরজিৎ সিং। জন্ম ১৯৯৪ সালে পাঞ্জাবের মুক্তসার সাহেব জেলায়। গোল্ডি ব্রারের বাবা পঞ্জাব পুলিশের একজন অবসরপ্রাপ্ত সাব-ইন্সপেক্টর।


তৃতীয় দফায় মালদা-মুর্শিদাবাদের ৪ কেন্দ্রে ভোটগ্রহণ, অবাধ নির্বাচনের লক্ষে আঁটসাঁট নিরাপত্তা

দেশে তৃতীয় দফার লোকসভা নির্বাচন মঙ্গলবার। ভোটগ্রহণ হতে চলেছে এই রাজ্যেও ৪ কেন্দ্রেও। তৃতীয় দফায় ভোটাররা মালদা উত্তর, মালদা দক্ষিণ, মুর্শিদাবাদ এবং জঙ্গিপুরের প্রার্থীদের ভাগ্য নির্ধারণ করতে চলেছেন। ইতিমধ্যেই ভোটের সমস্ত প্রস্তুতি প্রায় সম্পন্ন ফেলেছে নির্বাচন কমিশন। সঙ্গে ভোট অবাধ এবং শান্তিপূর্ণ হয় সেই বিষয়েও বদ্ধপরিকর নির্বাচন কমিশন। থাকছে কড়া নিরাপত্তা ব্যবস্থা।


NTA on NEET-UG question paper ‘leak’: NEET-র প্রশ্নপত্র ফাঁস হয়নি, পুরো ভিত্তিহীন! রাহুলদের আক্রমণের মধ্যে দাবি NTA-র

রবিবার সর্বভারতীয় মেডিক্যাল প্রবেশিকা (NEET-UG) হয়েছে। আর সেই প্রশ্নপত্র ফাঁস হওয়ার অভিযোগ উঠেছিল। যদিও সেই অভিযোগ উড়িয়ে দিল ন্যাশনাল টেস্টিং এজেন্সি (এনটিএ)। ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ অভিযোগ উঠেছে বলে দাবি করা হয়েছে।


বোয়িং অনিয়মের অভিযোগে তদন্ত শুরু

মার্কিন বিমান নির্মাতা বোয়িং এ অনিয়ম নিয়ে তদন্ত শুরু করেছে যুক্তরাষ্ট্রের এয়ার সেফটি কর্তৃপক্ষ ফেডারেল এভিয়েশন এডমিনিস্ট্রেশন বা এফএএ৷ বোয়িংয়ের কাছ থেকে তথ্য পাওয়ার পর এই তদন্ত শুরুর কথা সোমবার জানিয়েছে এফএএ৷


লাঠি, ত্রিশূল, ডুগডুগির পর এবার হাতে হকি স্টিক! কী বলছেন দিলীপ?

বর্ধমান: গদা, লাঠি, ডুগডুগির পর এবার হাতে হকি স্টিক দিলীপ ঘোষের। কথা বললেন রাজ্যের খেলাধুলার অবস্থা নিয়ে। হাতে হকি স্টিক নিয়ে আর ঠিক কী বার্তা দিলেন বর্ধমান দুর্গাপুরের পদ্ম প্রার্থী ?এ দিন মঙ্গলবার বর্ধমান শহরে নিজস্ব জনসংযোগ কর্মসূচি পালন করলেন বিজেপির হেভি ওয়েট নেতা দিলীপ ঘোষ। সাতসকালে প্রাতঃভ্রমণ সেরে চা চক্রে যোগ দেন পদ্ম প্রার্থী। হাতে হকি স্টিক ও বল নিয়ে অন্য মেজাজে দেখা যায় দিলীপ ঘোষকে। এদিন বর্ধমান শহরে ইউথ ক্লাবের ময়দানে...


ওল্ড গার্ড ‘এঁরা চুনোপুঁটি’: গৌরীশঙ্কর

​এ বার মুর্শিদাবাদ লোকসভা আসনে বিজেপির প্রার্থী হয়েছেন গৌরীশঙ্কর ঘোষ। গত বিধানসভা কেন্দ্রে পদ্মফুল ফুটিয়েছিলেন তিনিই। তিনি রাজনৈতিক জাবনে প্রবেশের আগে রাষ্ট্রীয় স্বয়ং সেবক সঙ্ঘের সঙ্গে যুক্ত ছিলেন। সেই সুবাদে বিভিন্ন সামাজিক কাজ করতেন তিনি। এরপর তিনি নাম লেখান বিজেপিতে। তাই এবারের লোকসভা ভোটে গৌরীশঙ্কর ঘোষের উপরেই ভরসা রেখেছে দল।


Mallikarjun Kharge On Modi: 'শুধু কী মুসলিমদের‌ই সন্তান বেশি? আমারও ৫টি', মোদীকে পালটা মল্লিকার্জুন খাড়্গের

শুধুমাত্র মুসলমানদেরই সন্তান সংখ্যা বেশী? আমারও পাঁচটি সন্তান আছে। লোকসভা নির্বাচনের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বক্তব্যের পাল্টা কটাক্ষ করলেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়্গে। লোকসভা নির্বাচনের প্রচারে গিয়ে কংগ্রেসের ইস্তেহার নিয়ে আক্রমণ করতে গিয়ে লাগাতার মুসলিম প্রসঙ্গ উত্থাপন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই প্রসঙ্গে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, যাদের অনেক সন্তান আছে।


বৃদ্ধের গায়ের উপর দিয়ে চলে গেল লরি! সাংঘাতিক কাণ্ড... ধুন্ধুমার এলাকা

নদিয়া: লরির চাকায় পৃষ্ঠ হয়ে মৃত্যু হল ৯৩ বছর বয়সী এক বৃদ্ধর, ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশ লরিটিকে আটক করেছে।জানা যায়, মৃতের নাম তৈয়ব শেখ, বাড়ি নদিয়ার শান্তিপুর পৌরসভা এলাকার ২৪ নম্বর ওয়ার্ডে। স্থানীয়দের দাবি, শুক্রবার দুপুর ১২ টা নাগাদ তিনি বাড়ি থেকে বের হন। তারপরেই এই দুর্ঘটনা। পুলিশ ঘাতক লরিটিকে আটকে রাখে। আহত বৃদ্ধকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।সূত্রের খবর গাড়ির খালাসি লরিটি...


'আমি যা করেছি...', আজও আক্ষেপ গম্ভীরের

'আমি যা করেছি...', আজও আক্ষেপ গম্ভীরের


Bangladesh Train Accident: গাজীপুরে দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষ, ৫টি বগি লাইনচ্যুত

বাংলাদেশে ফের ভয়াবহ রেল দুর্ঘটনা। গাজীপুর জয়দেব রেলওয়ে জংশনে টাঙ্গাইল কমিউটার এবং একটি মালবাহী ট্রেনের মুখেমুখি সংঘর্ষ। লাইনচুত্য হয়েছে অন্তত পাঁচটি বগি। আহত হয়েছেন প্রায় ৫০জন। আহত হয়েছেন ট্রেনের চালকও। এই ঘটনার পরই ঢাকার সঙ্গে উত্তর-পশ্চিম রুটের ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। শুক্রবার সকাল ১০টা ৫০ মিনিট নাগাদ এই দুর্ঘটনাটি ঘটেছে।


Uluberia: প্রচারের মধ্যেই বড়সড় দুর্ঘটনায় বিজেপি প্রার্থী, ভাঙল পাঁজরের হাড়-কলারবোন!

বিজেপির অভিযোগ, সম্পূর্ণ পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটিয়েছে তৃণমূল। কেন? কারণ, একটি টোটো গাড়ি নাকি...


বহরমপুরে ডবল ধামাকা, ইউসুফের সমর্থনে প্রচারের ময়দানে ইরফান

বহরমপুর লোকসভা নির্বাচনের প্রচারে বড় চমক। এবার ইউসুফ পাঠানের সমর্থনে প্রচার করতে আসছেন ইরফান পাঠান। আগামী ৯ তারিখ বৃহস্পতিবার দাদা ইউসুফের সমর্থনে প্রচার করতে বহরমপুরে পৌঁছচ্ছেন ভাই ইরফান। তৃণমূল নেতা কুণাল ঘোষ এক্স হ্যান্ডেলে পোস্ট করে এই বিষয়টি জানান। ইউসুফের পর এবার ইরফানকে দেখতে মুখিয়ে রয়েছে বহরমপুর লোকসভা কেন্দ্রের মানুষ।


Lalu Prasad Muslim Reservation Comment : মুসলিমদের সম্পূর্ণ সংরক্ষণের পক্ষে জোরালো সওয়াল লালুর, বিতর্কে জড়াতেই ইউটার্ন যাদব কুলপতির

মুসলিমদের সম্পূর্ণ সংরক্ষণ দেওয়া উচিত। এমনটাই মন্তব্য করে চর্চায় বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদব। তিনি বলেন, 'মুসলিমদের কি সংরক্ষণের সুবিধা পাওয়া উচিত নয়? তাদের সম্পূর্ণ সংরক্ষণ প্রয়োজনীয়।' তাঁকে সমর্থন জানিয়েছেন অসমের AIUDF প্রার্থী বদরুদ্দিন আজমলের। পালটা জবাব দিয়েছেন নরেন্দ্র মোদীও। মুসলিমদের OBC কোটায় ফেলার চক্রান্ত বলে ইঙ্গিত প্রধানমন্ত্রীর


সদ্য কারামুক্ত মামুনুল হকের মামলাগুলো সম্পর্কে যা জানা যাচ্ছে

জামিনে কারাগার থেকে মুক্তি পেয়েছেন হেফাজতে ইসলামের সাবেক নেতা মামুনুল হক। তার নামে মোট ৪১টি মামলা রয়েছে বলে জানিয়েছেন তার আইনজীবী। যার মধ্যে একটি ধর্ষণ ও একটি হত্যা মামলাও রয়েছে। সেই মামলাগুলো এখন কোন পর্যায়ে?


দিল্লি পুলিশের ক্রাইম ব্রঞ্চের হতে ধৃত বিএসএফ অফিসার

দিল্লিতে ৫০ কেজি গাঁজা পাচারের অভিযোগে গ্রেপ্তার হয়েছিল ছেলে ও শ্যালক। সেই সূত্রে স্বরূপনগরের বিথারী সীমান্তের বিএসএফের এএসআই আধিকারিককে গ্রেপ্তার করল দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। ​রবিবার অভিযুক্তকে আদালতে তোলা হলে ৩৬ ঘণ্টার ট্রানজিট রিমান্ডে ধৃতকে দিল্লি নিয়ে যাওয়া হচ্ছে। এই ঘটনায় রীতিমতো হইচই পড়ে গিয়েছে স্বরূপনগরের সীমান্ত এলাকার।


"তাকে আমি জ্যান্ত রাখব না" ভরা সভায় বিরোধীদের হুঁশিয়ারি! কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যে ঝড়

এবার ভোটের প্রচারে এসে ভরা সভায় বিরোধীদের হুঁশিয়ারি দিলেন তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়।


আগামী ২৪ ঘণ্টা অত্যন্ত গুরুত্বপূর্ণ, মঙ্গলের সাহস ও পরাক্রম বাড়ছে! বিশাল টাকা

জ্যোতিষ শাস্ত্রমতে সাহস ও পরাক্রমের প্রতীক মঙ্গল ৷ মেষ ও বৃশ্চিকের স্বামী মঙ্গল ৷ মঙ্গলবারই মঙ্গল কুম্ভ থেকে বেরিয়ে মীনে প্রবেশ করেছেন ৷ প্রতীকী ছবি ৷ আগে থেকেই রাহু মীনে বিরাজমান ৷ এরফলেই মঙ্গল ও রাহুর মধ্যে অঙ্গারক রাজযোগের নির্মাণ হয়েছে ৷ এই অঙ্গারক মহারাজযোগ ২৩ এপ্রিল থেকে ১ জুন ২০২৪ পর্যন্ত চলবে ৷ প্রতীকী ছবি ৷ জ্যোতিষ শাস্ত্রমতে এই অঙ্গারক রাজযোগ বিরাট প্রভাব নিয়ে আসতে চলেছে ৷ এই অঙ্গারক রাজযোগ অত্যন্ত শুভ বলেই মনে করা হয় ৷ প্রতীকী ছবি ৷ আগামী ৪০ দিন পর্যন্ত এই রাজযোগ বজায় থাকবে, ফলে জাতক-জাতিকাদের জীবনে বিরাট উন্নতিকর পরিস্থিতি নিয়ে আসতে চলেছে ৷ প্রতীকী ছবি ৷ এই অঙ্গারক রাজযোগের ফলে জাতক-জাতিকাদের জন্য ঠিক কোন কোন রাশির জাতক-জাতিকাদের জন্য জীবন অত্যন্ত সুন্দর হতে পারে ৷ প্রতীকী ছবি ৷ মঙ্গল হলেন সাহস ও পরাক্রমের প্রতীক ৷ মঙ্গলের মীনে প্রবেশের ফলে তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য আচ্ছে দিন আসতে চলেছে ৷ প্রতীকী ছবি ৷ চাকরিজীবীদের জন্য এবার জীবন আরও ভাল হতে চলেছে ৷ সময় অনুকূল হবে, নানান ধরনের সম্ভাবনা এবার তৈরি হতে চলেছে ৷ প্রতীকী ছবি ৷ এই সময় অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে, নতুন নতুন করে জীবনের নানান দ্বীপ জ্বলবে ৷ প্রতীকী ছবি ৷ বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য নানান ভাল অবস্থা তৈরি হবে এবার ৷ নানান ধরনের প্রভাব বাড়তে চলেছে এরফলে জীবনের নতুন নতুন দিগন্ত প্রতিষ্ঠিত হবে ৷ প্রতীকী ছবি ৷ প্রতিযোগিতায় দুরন্ত ফল করবেন, দাম্পত্য জীবন আগের থেকে আরও ভাল হতে চলেছে ৷ সব মিলিয়ে এবার নতুন করে জীবন শুরু করতে পারবেন জাতক-জাতিকারা ৷ প্রতীকী ছবি ৷ মঙ্গলের রাশি পরিবর্তনের ফলে জাতক-জাতিকারাদের জন্য অত্যন্ত ভাল সময় আসতে চলেছে ৷ যাঁরা লেনদেন সংক্রান্ত বিষয়ে কাজ করেন এবার তাঁদের জন্য অত্যন্ত ভাল সময় আসছে ৷ প্রতীকী ছবি ৷ শিক্ষা বা প্রতিযোগিতামূলক বিষয়ে অত্যন্ত ভাল রেজাল্ট করতে পারবেন জাতক-জাতিকারা ৷ নতুন করে জীবন শুরু করতে পারবেন জাতক-জাতিকারা ৷ প্রতীকী ছবি ৷ উপরোক্ত বিষয়গুলি মানতে নিউজ ১৮ বাংলা বাধ্য বা অনুরোধ করেনা নিজের বিচার বুদ্ধি সহযোগে সিদ্ধান্ত নিন ৷ প্রতীকী ছবি ৷


Mou Roychowdhury Passes Away: উদ্যোগপতি-সাহিত্যিক মৌ রায়চৌধুরীর অকাল প্রয়াণ, শোকবার্তা মুখ্যমন্ত্রীর...

Mou Roychowdhury Death: আচমকাই মঙ্গলবার সকালে ভেসে এল দুঃসংবাদ। মাত্র ৫৩ বছর বয়সেই চলে গেলেন টেকনো ইন্ডিয়া গ্রুপ–এর কো চেয়ারপার্সন, সিস্টার নিবেদিতা ইউনিভার্সিটির গভর্নিং বডি সদস্য, আজকাল দৈনিকের ডিরেক্টর মৌ রায়চৌধুরী।


SSC case: '১৯ হাজার যোগ্য', আদালতে জানাতেই এসএসসিকে তুলোধনা সুপ্রিম কোর্টের

সুপ্রিম কোর্টে এসএসসি ২৬ হাজার চাকরি বাতিল মামলার শুনানি। রাজ্য সরকার ও এসএসসিকে তুলোধনা সুপ্রিম কোর্টের


Lok Sabha Elections 2024: প্রিসাইডিং অফিসারের কথা শুনেই হাউহাউ করে কান্না মহিলার! তাজ্জব কাণ্ডে হতভম্ব সবাই!

Lok Sabha Elections 2024: মঙ্গলবার সকালে অন্য অনেকের সঙ্গেই ভোটের লাইনে দাঁড়িয়েছিলেন ওই মহিলাও। এই ঘটনা প্রকাশ্যে আসতেই রীতিমতো শোরগোল পড়ে যায় বুথে। বুথে থাকা অন্য ভোটাররাও এই কাণ্ডে রীতিমতো হতচকিত হয়ে পড়েন। ওই এলাকার আরও বেশ কয়েকজন ভোটারও রীতিমতো ক্ষোভ প্রকাশ করেন। এই ঘটনা নিয়ে রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে উঠেছে।