MAMATA BANERJEE ON SANDESHKHALI: আসানসোলের প্রচারেও মমতার মুখে সন্দেশখালি প্রসঙ্গ! এবার কোন ষড়যন্ত্রের সন্দেহ?

Mamata Banerjee’s Reaction On Sandeshkhali NSG Raid: সন্দেশখালি থেকে উদ্ধার হয়েছে প্রচুর বিদেশি আগ্নেয়াস্ত্র। শেখ শাহজাহানের ডেরায় মেঝে খুঁড়ে উদ্ধার করা হয়েছে সেসব! উত্তাল রাজ্য রাজনীতি। যা নিয়ে শনিবার লোকসভা ভোটের প্রচারসভায় মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়। বড় সন্দেহের ইঙ্গিত করেছেন মুখ্যমন্ত্রী।

এ দিন কুলটিতে তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহার সমর্থনে কুলটিতে নির্বাচনী প্রচার করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই মমতার মুথে উঠে আসে সন্দেশখালি প্রসঙ্গ। মুখ খোলেন সেখানে শুক্রবারের এনএসজি তল্লাশি, আগ্নেয়াস্ত্র উদ্ধার নিয়ে।

কী বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়?

সন্দেশখালিতে শাহজাহান বাহিনীর অত্যাচার, নারীদের হেনস্থা কাণ্ডে মুখ পুড়েছে তৃণমূলের। পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছিল আদালত। পুরোটাই বিজেপি সহ বিরোধীদের ‘ষড়যন্ত্র’ বলে অভিযোগ করেছিলেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন- Mamata Banerjee: লোকসভা নির্বাচনের আবহে ফের চোট পেলেন মমতা, বাড়ছে উদ্বেগ!

শুক্রবার গোপন সূত্রে খবর পেয়ে ফের সন্দেশখালিতে তল্লাশি চালায় সিবিআই। অভিযানে রোবট ব্যবহার করে এনএসজি। শেখ শাহজাহানের ঘনিষ্ঠের বাড়ির মাটির মধ্যে থেকে উদ্ধার হয় প্রায় চল্লিশ লাখের আগ্নেয়াস্ত্র। যা নিয়ে এ দিন মুখ্যমন্ত্রী বলেন, ‘কেন চকোলেট বোমা ফাটলেও সিবিআই, এনএসজির দরকার পড়ে? যেন যুদ্ধ হচ্ছে? পুলিশকে জানানো হয়নি। এক তরফা হয়েছে। যে অস্ত্র উদ্ধার হয়েছে, তা কোথা থেকে এল, তা নিয়ে সন্দেহ রয়েছে। হয়তো আগে থেকে নিজেরাই ওখানে রেখে এসেছে। আজকে শুনলাম সন্দেশখালির বিজেপি নেতার বাড়িতে বোমা জমা রয়েছে। মনে করছে, বোমা রেখে এবং চাকরি খেয়ে জিতে যাবে।’

2024-04-27T10:02:40Z dg43tfdfdgfd