Trending:


'আমার নামে সুপ্রিম কোর্টে বলতে গিয়েছিল-চড় খেয়ে ফিরে এসেছে'- এসএসসি শুনানি নিয়ে অভিজিৎ গাঙ্গুলির বোমা

নিয়োগ দুর্নীতি মামলা নিয়েই বিস্ফোরক মন্তব্য করলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তাঁর মন্তব্যতে অনেকে রাজনীতির তীব্র গন্ধ পেলেও, নিজের মন্তব্যে অটল তমলুকের বিজেপি প্রার্থী।


দিল্লি পুলিশের ক্রাইম ব্রঞ্চের হতে ধৃত বিএসএফ অফিসার

দিল্লিতে ৫০ কেজি গাঁজা পাচারের অভিযোগে গ্রেপ্তার হয়েছিল ছেলে ও শ্যালক। সেই সূত্রে স্বরূপনগরের বিথারী সীমান্তের বিএসএফের এএসআই আধিকারিককে গ্রেপ্তার করল দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। ​রবিবার অভিযুক্তকে আদালতে তোলা হলে ৩৬ ঘণ্টার ট্রানজিট রিমান্ডে ধৃতকে দিল্লি নিয়ে যাওয়া হচ্ছে। এই ঘটনায় রীতিমতো হইচই পড়ে গিয়েছে স্বরূপনগরের সীমান্ত এলাকার।


ভয়ঙ্কর দুর্ঘটনা! মুহূর্তে গোটা পরিবার শেষ! শুধুই শিশুর কান্না, বেরল পরপর মৃতদেহ

রাজস্থান: রবিবার সকালে সওয়াই মাধোপুর জেলার দিল্লি-মুম্বাই এক্সপ্রেসওয়েতে ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটে। বাউনলী থানা এলাকায় একটি গাড়ির সঙ্গে আরেকটি গাড়ির ধাক্কা লাগে। একটি গাড়িতে থাকা সকলেই ত্রিনেত্র গণেশজির দর্শন করতে রণথম্ভোর যাচ্ছিলেন। দুর্ঘটনায় ঘটনাস্থলেই গাড়িতে থাকা ৬ জনের মৃত্যু হয়। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পুলিশ মৃতদেহগুলি স্থানীয় হাসপাতালের মর্গে রেখেছে।পুলিশ জানিয়েছে, রবিবার সকাল ৭টার সময় দুর্ঘটনাটি ঘটে। সেই সময় একটি...


Shyam Rangeela: মোদীকে নকল করেই খ্যাতি! বারাণসীতে প্রধানমন্ত্রীর বিরুদ্ধেই প্রার্থী জনপ্রিয় কমেডিয়ান

হুবহু মোদীর গলায় তিনি সকলকে তাক লাগাতে ওস্তাদ। টেলিভিশন শোতে তুমুল জনপ্রিয় তিনি। কমেডির জগতে রাজনীতিকে টেনে এনে, এবার রাজনৈতিক ক্যারিয়ারকে এগিয়ে নেওয়ার পরিকল্পনা করছেন রাজস্থানের বছর ২৯-এর কমেডিয়ান শ্যাম রঙ্গেলা। তিনি ঘোষণা করেছেন যে তিনি বারাণসী থেকে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবেন। কোন দলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন শ্যাম? জানুন বিস্তারিত।


তৃণমূলের ২ ক্রিকেটার প্রার্থী কোটি কোটি টাকার মালিক, রইল ইউসুফ পাঠান ও কীর্তি আজাদের বিশাল সম্পদের তালিকা

তৃণমূল কংগ্রেসের দুই ক্রিকেটার প্রার্থী ইউসুফ পাঠান ও কীর্তি আজাদ। একজন বহরমপুরের প্রার্থী। অন্যজন বর্ধমান দুর্গাপুরের। দেখুন দুই প্রার্থীর বিষয়-আসয়।


পথ দুর্ঘটনায় আহতদের নিয়ে সেলিমের কাণ্ড দেখে অবাক সবাই!

মুর্শিদাবাদ: নির্বাচনী আঁচে তপ্ত মুর্শিদাবাদ। মঙ্গলবার জেলার জঙ্গিপুর ও মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রে ভোটগ্রহণ। শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ পর্ব উতরোতে এই জেলায় নজিরবিহীন নিরাপত্তার ব্যবস্থা করেছে নির্বাচন কমিশন। কিন্তু তারই মধ্যে হরিহরপাড়ায় পুলিশের গাড়ির ধাক্কায় আহত হলেন দু’জন পথচারী। আর তার পরবর্তী ঘটনার সূত্র ধরে শিরোনামে উঠে এলেন সিপিএম রাজ্য সম্পাদক তথা মুর্শিদাবাদ কেন্দ্রের কংগ্রেস সমর্থিত বাম প্রার্থী মহম্মদ সেলিম।পুলিশ সুত্রে জানা...


বামাখ্যাপা

বাংলার শক্তিসাধনার ইতিহাসে এক বর্ণময় চরিত্র হলেন সাধক বামাখ্যাপা। অমাবস্যার নির্জন রাতে শ্মশানের নির্জনতায় যেখানে সাধারণ মানুষ ভয় পান, সেই জায়গাটিকেই মহাসাধক বেছে নেন তাঁর সাধনক্ষেত্র রূপে। ‘বামাচার’-এর আভিধানিক অর্থ বৈদিক আচারের থেকে পৃথক এক ব্যতিক্রমী তন্ত্রসাধনা।


রবিবারের দুপুরে আগুনের তাণ্ডব, চারদিকে শুধু আতঙ্কই -আতঙ্ক

পশ্চিম বর্ধমান: রবিবাসরীয় গ্রীষ্মের দুপুরে তখন এলাকার সবাই প্রায় তন্দ্রাচ্ছন্ন। হঠাৎ করেই যেন বাড়তে শুরু করল এলাকার তাপমাত্রা। কালো ধোঁয়ায় ভরে গেল গোটা এলাকা। চারিদিক থেকে আগুন আগুন চিৎকার। আবার ভয়ঙ্কর অগ্নিকাণ্ডের সাক্ষী থাকল আসানসোল পৌরনিগম এলাকার মানুষ। আসানসোলের রানীগঞ্জে বিধ্বংসী আগুনে পুড়ে ছাই হয়ে গেল ডেকোরেটরের গোডাউন।রবিবার দুপুরে এই ভয়ঙ্কর আগুন লাগে রানীগঞ্জের রাজপাড়ায় অবস্থিত একটি ডেকোরেটের গোডাউনে। যদিও আগুনের সূত্রপাত...


HS Result 2024: 'আমি শুধু আমার কাজটুকু করেছি', জানালেন উচ্চমাধ্যমিকে পঞ্চম সুস্বাতী

HS Exam 2024: 'আমি শুধু আমার কাজটুকু করেছি', জানালেন উচ্চমাধ্যমিকে (High Secondary) পঞ্চম (HS Exam) সুস্বাতী। তিনি বলেন 'আমি পড়েছি, কিন্তু এত ভাল ফলাফল আশা করিনি, খুব ভাল লাগছে'। সুস্বাতী আরও জানান, তার সেভাবে কোন টিউশন ছিল না'।


India in UN | Palestine: হঠাৎ ভোল বদল! রাষ্ট্রসঙ্ঘে প্যালেস্টাইনের সদস্যপদের সমর্থনে মুখ খুলল ভারত

মার্কিন যুক্তরাষ্ট্র তার ভেটো ক্ষমতা ব্যবহার করে ১৮ এপ্রিল প্যালেস্টাইনকে রাষ্ট্রীয় মর্যাদা দেওয়ার বিষয়ে রাষ্ট্রসংঘের নিরাপত্তা পরিষদের একটি প্রস্তাবে বাধা দেয়। ভোটের ফল হয় ১২-১। একটি মার্কিন ভেটো এবং দুটি অনুপস্থিতি। ইউএনএসসি খসড়া প্রস্তাব গ্রহণ করেনি। এই প্রস্তাব প্যালেস্টাইনকে রাষ্ট্রসংঘের পূর্ণ সদস্য রাষ্ট্র হিসেবে যোগদানের অনুমতি দেওয়ার জন্য বৃহত্তর জাতিসংঘের সদস্যদের নিয়ে একটি ভোট আয়োজনের জন্য সাধারণ পরিষদকে সুপারিশ করবে।


Huma Qureshi Update: মনে আছে তো পুষ্পা পাণ্ডে কে, অক্ষয়-আরশাদের সঙ্গে Jolly LLB 3-তে ফিরছেন হুমা

Huma Qureshi joins Jolly LLB 3: জলি এলএলবি ৩-এর কাস্টে যোগ দিয়েছেন হুমা কুরেশি। এই ছবির সুবাদে একজোট হচ্ছেন দুই জলি অর্থাৎ ‘জলি এলএলবি ৩’-এ একসঙ্গে দেখা যাবে অক্ষয় কুমার ও আরশাদ ওয়ারসিকে। ছবির দ্বিতীয় ভাগের মতো হুমাকে ফের পুষ্পা পাণ্ডের ভূমিকায় দেখা যাবে।


বৃহস্পতিবার থেকেই মানতে হবে নতুন নিয়ম! রাজ্যের পেনশনার, সরকারি কর্মীদের জন্য বড় আপডেট দিল নবান্ন

যে নতুন নিয়ম চালু করা হয়েছে, তা বৃহস্পতিবার থেকেই লাগু করা হবে বলে জানানো হয়েছে। এই নতুন নিয়ম জেনে রাখা দরকার রাজ্য সরকারি কর্মী থেকে পেনশনারদের। নয়তো সমস্যা হবে তাঁদেরই।


সলমানের বাড়িতে হামলার কায়দায় গুলি জনপ্রিয় গায়কের প্রাসাদে, সংকটজনক অবস্থায় হাসপাতালে নিরাপত্তারক্ষী

সলমানের বাড়িতে হামলার রেশ কাটতে না কাটতেই এবার হামলা হল জনপ্রিয় গায়কের প্রাসাদে। ভোররাতে গাড়ি করে এসে গুলি চালায় দুষ্কৃতিরা। সঙ্গে সঙ্গে সেখান থেকে পালিয়ে যায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ঘটনায় বুকে গুলি লেগেছে গায়কের নিরাপত্তারক্ষীর। অত্যন্ত সংকটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।


Calcutta High Court : মুখ্যসচিবের মত চাইল হাইকোর্ট

স্কুল সার্ভিস কমিশনের চেয়ারম্যান ও সেক্রেটারির বিচারের কনসেন্ট কে দেবেন তা নিয়ে এখনও জট কাটেনি। এই বিষয়ে কলকাতা হাইকোর্ট রাজ্যের মুখ্যসচিবের মতামত চেয়েছে। এই মামলার পরবর্তী শুনানি হবে ১১ জুন। আদালতে এ দিন সিবিআই কৌঁসুলি জানিয়েছেন, আইন অনুযায়ী সেক্রেটারির কাছে এই বিষয়ে অনমোদনের আবেদন পাঠেনো হবে। তারপর সেই আবেদন পাঠানো হবে রাজ্যপালের কাছে।


প্রতিবেশীর কুকুরের কামড়ে রক্তাক্ত ছোট্ট মেয়ে! লিফটের ভিডিয়ো দেখে আঁতকে উঠবেন আপনিও

কুকুরের আক্রমণের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। বিষয়টি নয়ডার একটি হাউসিং সোসাইটির কথা বলা হচ্ছে। যেখানে একটি বিখ্যাত আবাসনে একটি কুকুর লিফটে যাওয়া একটি মেয়েকে আক্রমণ করেছে। এই ক্লিপটি ইন্টারনেটে আলোচনার বিষয় হয়ে উঠেছে। ভয়ের ক্লিপটি নিচে দেখে নিন।


কালো মেঘে ঢাকল আকাশ,তোলপাড় করা সমুদ্র, রাতে উত্তাল দিঘা সৈকত সরণী জুড়ে সতর্কতা

দিঘা: একদিকে অমাবস্যার ভরা কোটাল অন্যদিকে দুর্যোগপূর্ণ আবহাওয়া সবমিলিয়ে উত্তাল সমুদ্র। দিঘায় বড় বড় ঢেউ আছড়ে পড়ছে গার্ড ওয়াল টপকে সৈকত সরণীতে। পুলিশ প্রশাসনের মাইকিং করে সতর্কতার বার্তা। মঙ্গলবার রাতে ওল্ড দিঘা থেকে নিউ দিঘা পর্যন্ত সৈকত সরণি জুড়ে মাইকিং করে সতর্কতার প্রচার চালান দিঘা পুলিশ প্রশাসন। স্কুল কলেজে গরমের ছুটি থাকায় স্বস্তি খুঁজে নিতে বহু মানুষ সংখ্যক মানুষ পাড়ি দিয়েছে দিঘায়।বৈশাখে এবার দিঘায় বাড়তি পাওনা জলোচ্ছ্বাস।...


Lok Sabha Election Phase 3: ভোট বয়কটের জেরে রাতভর ধুন্ধুমার, তুমুল গোলমালে আটকে ভোটকর্মীরা, উদ্ধারে লাঠিচার্জ পুলিশের

প্রশাসন সূত্রে জানা গিয়েছে, ১২২ নম্বর বুথে প্রায় ১৩০০ ভোটার রয়েছেন। যারা এদিন ভোট বয়কটের ডাক দিয়েছিলেন। গ্রামবাসীরা টাঙ্গন নদীর উপর যে ব্রিজের দাবি করেছেন, সেটি তৈরি করতে গেলে ন্যূনতম ৫০ থেকে ৬০ কোটি টাকা প্রয়োজন। পাশাপাশি ওরা যে রাস্তার দাবি করছে, সেটিও হঠাৎ করে হওয়া সম্ভব নয়। এজন্য সরকারি কিছু নির্দেশিকা রয়েছে।


SSC Scam: সুবীরেশদের বিচার শুরুর অনুমতি দেওয়ার ক্ষমতা কার? মুখ্যসচিবকে জানাতে বলল আদালত

মামলার শুনানিতে সিবিআইয়ের আইনজীবী দাবি করেন, ‘আইন অনুসারে সরকারি আধিকারিকদের বিরুদ্ধে বিচারপ্রক্রিয়া শুরুর আবেদন মুখ্যসচিবের কাছেই পাঠাতে হবে। তিনি রাজ্যপালের কাছে সেই আবেদন পাঠাবেন।’


স্ত্রীর সঙ্গে অস্বাভাবিক যৌনতা ধর্ষণ নয়, সম্মতি গুরুত্বহীন, বলল মধ্যপ্রদেশ HC

আদালত স্বামীর বিরুদ্ধে দায়ের করা এফআইআর খারিজ করে দিয়েছে, উল্লেখ করেছে যে স্বামী তার আইনত বিবাহিত স্ত্রীর সঙ্গে অস্বাভাবিক যৌন সম্পর্ক স্থাপন করলে তা ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ৩৭৭ ধারার অধীনে অপরাধ নয়।


২৫ বৈশাখে, রসনাতৃপ্তি হোক কবিগুরুর এই প্রিয় পদে

২৫ বৈশাখে, রসনাতৃপ্তি হোক কবিগুরুর এই প্রিয় পদে


LIVE Update: শ্লীলতাহানি ইস্যুতে মুখ্যসচিবকে চিঠি রাজ্যপালের

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।


ইন্ডিয়া জোট ভেঙে যাওয়ার জন্য অধীরকেই দায়ী করলেন অভিষেক

বহরমপুর: ইন্ডিয়া জোট ভেঙে যাওয়ার কারণে অধীর চৌধুরীকেই দায়ী করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারন সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। বুধবার দলীয় প্রার্থী ইউসুফ পাঠানের সমর্থনে বহরমপুরে এক রোড শোতে এসে অধীর চৌধুরীকে আক্রমণ করে বলেন, “সমস্ত রাজ্যেই ইন্ডিয়া জোট হলেও এই রাজ্যে ইন্ডিয়া জোট যদি না হয় তার পিছনে একমাত্র কারণ এই অধীর চৌধুরী। কারন তিনি বিজেপির এজেন্ট।”আরও পড়ুন: দিল্লির কাছে হারের পরে শাস্তি হল সঞ্জু স্যামসনের, বিপাকে রাজস্থানের অধিনায়কঅভিষেকের আরও...


Governor CV Ananda Bose: 'সচ কা সামনা'; পুলিস নয়, রাজভবনের সিসিটিভি ফুটেজ দেখানো হবে সাধারণ মানুষকে!

বিবৃতিতে উল্লেখ, 'রাজভবনের বিরুদ্ধে সিসিটিভি ফুটেজ না দেওয়ার মিথ্যা অভিযোগ করছে পুলিস। সেই অভিযোগের প্রেক্ষিতেই 'সাচ কা সামনা' নামে এক কর্মসূচি ঘোষণা করেছেন রাজ্য়পাল। সিদ্ধান্ত নিয়েছেন, চাইলে পশ্চিমবঙ্গের যেকোন নাগরিকই রাজভবনে সিসিটিভি ফুটেজ দেখতে পারেন। কিন্তু জনসমক্ষে অবস্থানের কারণে রাজনীতিবিদ মমতা বন্দ্যোপাধ্য়ায় ও তাঁর পুলিসকে সিসিটিভি ফুটেজ দেখানো হবে না'।


বৃদ্ধের গায়ের উপর দিয়ে চলে গেল লরি! সাংঘাতিক কাণ্ড... ধুন্ধুমার এলাকা

নদিয়া: লরির চাকায় পৃষ্ঠ হয়ে মৃত্যু হল ৯৩ বছর বয়সী এক বৃদ্ধর, ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশ লরিটিকে আটক করেছে।জানা যায়, মৃতের নাম তৈয়ব শেখ, বাড়ি নদিয়ার শান্তিপুর পৌরসভা এলাকার ২৪ নম্বর ওয়ার্ডে। স্থানীয়দের দাবি, শুক্রবার দুপুর ১২ টা নাগাদ তিনি বাড়ি থেকে বের হন। তারপরেই এই দুর্ঘটনা। পুলিশ ঘাতক লরিটিকে আটকে রাখে। আহত বৃদ্ধকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।সূত্রের খবর গাড়ির খালাসি লরিটি...


Pandua Incident: পাণ্ডুয়ায় অজ্ঞাত পরিচয় মহিলার দেহ উদ্ধার | Zee 24 Ghanta

Body of unidentified woman recovered from Pandua


রানাঘাটের তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারীর সম্পত্তির পরিমাণ সম্পর্কে কি বলছে হলফনামা

নদিয়া: একুশের বিধানসভা নির্বাচনে তিনি ছিলেন ছিলেন বিজেপির প্রার্থী। রানাঘাটের কেন্দ্র থেকে তিনি জিতে হন বিজেপির বিধায়ক। পেশায় চিকিৎসক আসন্ন লোকসভা নির্বাচনের রানাঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারীর স্থাবর, অস্থাবর সম্পত্তি কত রয়েছে, শিক্ষাগত যোগ্যতা বা কত দূর!নির্বাচনী হলফনামায় যেই তথ্য রয়েছে তার থেকে জানা যায় ২০১৮-১৯ অর্থবর্ষ থেকে ২০২২- ২৩ অর্থবর্ষ পর্যন্ত আয়ের হিসেব দিয়েছেন রানাঘাট লোকসভা নির্বাচনের তৃণমূল প্রার্থী...


COVID টিকা তুলে নিল অ্যাস্ট্রাজেনেকা, ভারতে কী হবে?

ফার্মাসিউটিক্যাল জায়ান্ট AstraZeneca তার Covid-19 ভ্যাকসিন, Vaxzevria এর বিশ্বব্যাপী প্রত্যাহার ঘোষণা করেছে। প্রাথমিক কারণ হিসাবে নতুন ভ্যাকসিন বিকল্পেরও উল্লেখ করেছে। সংস্থাটি স্বেচ্ছায় ইউরোপীয় ইউনিয়নের মধ্যে ভ্যাকসিনের জন্য "বিপণন অনুমোদন" প্রত্যাহার করেছে এবং অন্যান্য দেশে যেখানে ভ্যাকসিন অনুমোদিত হয়েছিল সেখানে সেই আবেদন করা হবে বলে আশা করা হচ্ছে।


'চৌরাস্তায় দাঁড়িয়ে প্যান্ট খুলে নেব', বর্ধমান থানার IC-কে 'হুমকি' দিলীপ ঘোষের

বর্ধমানের নীলপুর বটতলা এলাকায় বৃহস্পতিবার BJP কর্মীদের নিয়ে বৈঠক করেন দিলীপ ঘোষ। সেখানেই বর্ধমান থানার আইসি কে নিয়ে কটু বাক্যের বন্যা বইয়ে দেন তিনি। আর এই নিয়ে সরব হয়েছে BJP। ঠিক কী জানা যাচ্ছে এই প্রসঙ্গে? এদিন ঠিক কী মন্তব্য করেছেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের BJP প্রার্থী? জেনে নিন বিস্তারিত


Sandeshkhali Incident: কোন অভিযোগের তদন্তে ফের সন্দেশখালিতে CBI? ABP Ananda Live

West Bengal News: ফের সন্দেশখালিতে (Sandeshkhali) গেল CBI। জোর করে জমি দখলের অভিযোগের তদন্তে শেখ শাহজাহানের (Seikh Shahjahan) খাসতালুকে পৌঁছেছেন CBI-এর আধিকারিকরা। ন্যাজাট থানায় দায়ের হওয়া জমি দখলের অভিযোগ শুনতে সন্দেশখালিতে বাড়ি বাড়ি গেলেন তাঁরা। এদিকে, সন্দেশখালিতে চক্রান্তের অভিযোগ তুলে ফের বিজেপিকে নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। পাল্টা জবাব দিয়েছে বিজেপি। ABP Ananda Live


অযোগ্য শিক্ষকদের সংখ্যা বদলের তথ্য দিল এসএসসি, সুপ্রিম কোর্ট তলব করল প্রমাণ

চাকরিহারাদের পাশে দাঁড়িয়ে মামলা করেছিল এসএসসি ও রাজ্য সরকার। তৃণমূল কংগ্রেসের নেতা–নেত্রীরা বলছেন চাকরিহারাদের পাশে তাঁরা দাঁড়িয়েছেন এবং যাতে কারও চাকরি না যায় সেদিকে লক্ষ্য রাখা হবে। কাজ করা হবে। যদিও দিলীপ ঘোষ আজ বলেছেন, প্রধানমন্ত্রী যোগ্যদের পাশে থাকবেন বলতেই এসএসসি তথ্য দিতে শুরু করেছে।


নিয়োগ মামলায় সুপ্রিম কোর্টে সাময়িক স্বস্তি রাজ্যের, CBI তদন্ত নিয়ে বড় নির্দেশ

নয়াদিল্লি: পাহাড়ে নিয়োগ দুর্নীতি মামলায় সিবিআই অনুসন্ধানে অবশেষে সাময়িক স্বস্তি। বৃহস্পতিবার অন্তর্বতীকালিন স্থগিতাদেশ দিল শীর্ষ আদালত। সব পক্ষকে নোটিস সার্ভ করার নির্দেশ বিচারপতি বি.আর.গাভাই এর ডিভিশন বেঞ্চ এর। মামলায় দু’সপ্তাহে নোটিশ দেওয়ার নির্দেশ শীর্ষ আদালতের। মামলায় দু’সপ্তাহ পরে আগামী শুনানি।পাহাড়ে নিয়োগ দুর্নীতি মামলায় সিবিআই অনুসন্ধানের নির্দেশ এর আগে বহাল রাখে কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চ। বিচারপতি হরিশ টন্ডন এবং বিচারপতি মধুরেশ...


"তাকে আমি জ্যান্ত রাখব না" ভরা সভায় বিরোধীদের হুঁশিয়ারি! কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যে ঝড়

এবার ভোটের প্রচারে এসে ভরা সভায় বিরোধীদের হুঁশিয়ারি দিলেন তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়।


Rabindranath Tagore Jayanti 2024: বিশ্বভারতীতে ২৫ বৈশাখ! সন্ধেবেলায় গৌরপ্রাঙ্গণে নৃত্যনাট্যেরও‌ আয়োজন...

Rabindranath Tagore Jayanti 2024: সকাল ৭টায় উপাসনা হল উপাসনাগৃহে। সকাল ৮টা ৪৫ মিনিটে জন্মোৎসব পালন হল মাধবীবিতানে। পাশাপাশি, আজ সন্ধে সাড়ে ছটায় গৌরপ্রাঙ্গণে আয়োজন করা হয়েছে এক নৃত্যনাট্যেরও‌।


বিজেপি-র থেকে ছিনিয়ে নেওয়ার চ্যালেঞ্জ, মমতা ম্যাজিকে কাজ হবে পুরুলিয়ায়?

পুরুলিয়া: বেজে গিয়েছে ভোটের দামামা। গেরুয়া গড় নামে পরিচিত লাল মাটির জেলা পুরুলিয়া। কিন্তু এই গেরুয়া গড়েই এখন সবুজ হাওয়া। পুরুলিয়া লোকসভা নির্বাচনের প্রাক্কালে মুখ্যমন্ত্রীর সভায় এই চিত্র যেন একেবারে স্পষ্ট হয়ে গেল সকলের কাছে। এ সভায় রাজনৈতিক বার্তা ছাপিয়ে গিয়েছিল উচ্ছ্বাস উদ্দীপনায়। মঙ্গলবার পুরুলিয়ার পাড়া ও বাঁকুড়ার বিষ্ণুপুরের পাত্রসায়রে তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী জনসভায় বিপুল জনজোয়ার হয়েছিল। তারপর...


Narendra Modi On Muslim : 'ধর্মের ভিত্তিতে দেশভাগ চাইছে কংগ্রেস', ফের মুসলিম ইস্যুতে আক্রমণে মোদী

মেরুকরণেই রয়েছেন নরেন্দ্র মোদী। সংরক্ষণ নিয়ে তেলঙ্গানা থেকে রাহুল গান্ধী যখন তাঁকে ওপেন চ্যালেঞ্জ করছেন, তখন মোদী কংগ্রেস এবং ইন্ডিয়া জোটকে মুসলিমপ্রীতি নিয়ে কটাক্ষ করছেন। নরেন্দ্র মোদীর দাবি, কংগ্রেস এবং ইন্ডিয়া জোট ধর্মের ভিত্তিতে দেশভাগ করতে উদ্যত। এ প্রসঙ্গে জওহরলাল নেহরুর বার্তাও স্মরণ করালেন প্রধানমন্ত্রী।