Trending:


Guru Gochar 2024: বৃষ রাশিতে গুরুর অস্ত, একমাস জলের মতো টাকা বেরোবে ৩ রাশির

Guru Gochar 2024: বৃহস্পতিকে দেবতাদের গুরু বলে মনে করা হয়। বৃহস্পতি সকলকে শুভ ফল দিয়ে থাকে। বৃহস্পতির গোচর জাতকদের ইতিবাচক পরিণাম দিয়ে থাকে। ২০২৪ সালে ১২ বছর পর বৃষ রাশিতে প্রবেশ করবে বৃহস্পতি। দেবতাদের গুরু বৃহস্পতি ১ মে ২০২৪-এ মেষ রাশি থেকে বৃষ রাশিতে প্রবেশ করবে। গুরু এই রাশিতে ১৪ মে ২০২৫ পর্যন্ত বিরাজ করবে।


Smriti Irani: রাহুলের আমেঠি ছেড়ে দেওয়াতেই বোঝা যায় কংগ্রেসের কাছে আমি কতটা গুরুত্বপূর্ণ: স্মৃতি ইরানি

রাহুল গান্ধীর আমেঠি থেকে না দাঁড়ানোটাকে 'প্রশংসা' মনে করছেন স্মৃতি ইরানি। শুক্রবার কেন্দ্রীয় মন্ত্রী বলেন, রাহুল গান্ধীর আমেঠি লোকসভা আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা না করার সিদ্ধান্ত নিয়েছেন। এটি তাঁর কাছ থেকে একটি বড়সড় প্রশংসাস্বরূপ। কারণ তিনি বিশ্বাস করেন যে তিনি 'কংগ্রেসের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ।'


বৃদ্ধের গায়ের উপর দিয়ে চলে গেল লরি! সাংঘাতিক কাণ্ড... ধুন্ধুমার এলাকা

নদিয়া: লরির চাকায় পৃষ্ঠ হয়ে মৃত্যু হল ৯৩ বছর বয়সী এক বৃদ্ধর, ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশ লরিটিকে আটক করেছে।জানা যায়, মৃতের নাম তৈয়ব শেখ, বাড়ি নদিয়ার শান্তিপুর পৌরসভা এলাকার ২৪ নম্বর ওয়ার্ডে। স্থানীয়দের দাবি, শুক্রবার দুপুর ১২ টা নাগাদ তিনি বাড়ি থেকে বের হন। তারপরেই এই দুর্ঘটনা। পুলিশ ঘাতক লরিটিকে আটকে রাখে। আহত বৃদ্ধকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।সূত্রের খবর গাড়ির খালাসি লরিটি...


ফের আদালত অবমাননা! স্টেট পাবলিক ইনফরমেশন অফিসারের বিরুদ্ধে রুল জারি করল কলকাতা হাইকোর্ট

এবার আদালত অবমাননার জন্য স্টেট পাবলিক ইনফরমেশন অফিসারের বিরুদ্ধে রুল জারি করল কলকাতা হাইকোর্ট।


পুলওয়ামায় পাকিস্তানের জড়িত থাকার কথা স্বীকার করেছিলেন, রাহুল গান্ধীর প্রশংসায় পঞ্চমুখ সেই ফাওয়াদ চৌধুরী

বিজেপির জাতীয় মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা রাহুল গান্ধীর প্রশংসা করার জন্য পাকিস্তানের প্রাক্তন মন্ত্রী ফাওয়াদ চৌধুরীকে নিশানা করেছেন। তিনি বলেন, কংগ্রেসের হাত পাকিস্তানের সঙ্গে।


বড় খবর! আজই চাকরি ফিরে পাবেন হাজার হাজার যোগ্য প্রার্থী? সুপ্রিম কোর্টে তালিকা দিতে চলেছে এসএসসি

যোগ্যদের ভাগ্যের চাকা ঘুরবে? সর্বোচ্চ আদালতের দিকে তাকিয়ে চাকরিহারারা। শিক্ষক-শিক্ষিকা থেকে শিক্ষাকর্মী, সকলেই সুপ্রিম কোর্টের রায়ের দিকে তাকিয়ে। কারণ তাদের ভাগ্য ফেরাতে পারে একমাত্র সুপ্রিম কোর্ট।


SC Verdict on SSC: এসএসসির ছাব্বিশ হাজার চাকরি বাতিল মামলা। আজ সুপ্রিম কোর্টে ফের শুনানি। | Zee 24 Ghanta

Twenty six thousand SSC job cancellation cases


কুম্ভের লগ্নে শনির সংসারের বছরের সব থেকে বড় রাজযোগ! শশ মহাপুরুষে পরিপূর্ণ করবে

ন্যায় ও কর্মফলের দেবতা শনিদেব একটি নির্দিষ্ট অবধিতে রাশি পরিবর্তন করে থাকেন ৷ প্রতি আড়াই বছর ছাড়া ছাড়া রাশি পরিবর্তন করে থাকে ৷ প্রতীকী ছবি ৷ বর্তমানে শনি তাঁর মূল ত্রিকোণ রাশি কুম্ভতে বিরাজমান, ৩০ বছর পরে ফের কুম্ভতে শনিদেব বছরের সব থেকে বড় রাজযোগ নির্মাণ করতে চলেছে ৷ প্রতীকী ছবি ৷ এই দুর্লভ রাজযোগকে পঞ্চম পুরুষ রাজযোগের মধ্যে অন্যতম হিসাবে ধরা হয়ে থাকে ৷ এই শশ মহাপুরুষ রাজযোগে কয়েকটি রাশির জাতক-জাতিকাদের হাতে আনন্দ নাড়ু আসতে চলেছে ৷ প্রতীকী ছবি ৷তে চলেছে ৷ প্রতীকী ছবি ৷ শনি যখন তাঁর নিজের রাশি কুম্ভ বা মকরে থাকেন ঠিক তখনই তাঁর উচ্চ রাশি তুলা হয়ে কেন্দ্রে অবস্থান করেন ৷ সেই সময়েই এই রাজযোগ নির্মাণ হতে চলেছে ৷ প্রতীকী ছবি ৷ এতদিন এই রাজযোগের প্রভাব অত্যন্ত বেশি পরিমাণে আসতে চলেছে পাননি ৷ কেননা শনি রাহুর নক্ষত্র শতভিষাতে বিরাজমান ছিলেন ৷ প্রতীকী ছবি ৷ কিন্তু এখন শনিদেব পূর্বাভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করেছেন ৷ এই রাজযোগের প্রভাব প্রতিটি রাশির উপরেই পড়বে ৷ কিন্তু লালে লাল হবে তিন রাশি ৷ প্রতীকী ছবি ৷ কুম্ভ রাশির লগ্নে তৈরি হচ্ছে বছরের সব থেকে বড় রাজযোগ শশ মহাপুরুষ রাজযোগের নির্মাণ হয়েছে ৷ এরফলেই জীবনের প্রতিটি ক্ষেত্রে বিরাট সাফল্য পাবেন ৷ টাকা পয়সার অভাব হবেনা ২০২৫ পর্যন্ত ৷ যতদিন কুম্ভতে শনিদেব থাকবেন কুম্ভ রাশির জাতক-জাতিকাদের কোনও রকমের অভাব হবেনা ৷ প্রতীকী ছবি ৷ ভাগ্যের সঙ্গ পাবেন কোট কাছারির বা আইন আদালতের বিষয় সংক্রান্ত মামালায় জয়লাভ করবেন জাতক-জাতিকারা ৷ মানসিক ও শারীরিক চাপ থেকে মুক্তি পাবেন জাতক-জাতিকারা ৷ প্রতীকী ছবি ৷ অংশীদারিত্ব কাজে এবার লাভের মুখ দেখবেন ৷ অকারণ খরচ থেকে মুক্তি পাবেন ৷ কেরিয়ারের ওঠানামা এবার শেষ হবে ৷ কর্মক্ষেত্রে বাধাবিঘ্ন এবার শেষ হবে ৷ প্রতীকী ছবি ৷ বিদেশে ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রে লাভের মুখ দেখবেন, টাকা পয়সাও প্রচুর পরিমাণে পাবেন জাতক-জাতিকারা ৷ প্রতীকী ছবি ৷ প্রেম ও বিবাহিত জীবন এবার আগের থেকে আরও ভাল হবে ৷ সব মিলিয়ে রাজার হালে থাকবেন জাতক-জাতিকারা ৷ প্রতীকী ছবি ৷ বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য শশ মহাপুরুষ রাজযোগ জীবনে অত্যন্ত ভাল মুহূর্ত নিয়ে আসতে চলেছে ৷ পরিবারের সঙ্গে ভাল সময় আসতে চলেছে ৷ প্রতীকী ছবি ৷ কেননা রাশির চতুর্থ ঘরে শনি বিরাজমান ৷ আইন আদালত সংক্রান্ত মামলায় এবার মুক্তি পাবেন জাতক-জাতিকারা ৷ চাকরিজীবীরা এবার ভাল লাভ পাবেন ৷ প্রতীকী ছবি ৷ যাঁরা চাকরি খুঁজছেন এবার তাঁদের জন্য ভাল মুহূর্ত আসতে চলেছে ৷ সব মিলিয়ে এবার জাতক-জাতিকাদের জন্য ভাল সময় আসতে চলেছে ৷ চাকরিতে পদোন্নতি হবে এবার ৷ প্রতীকী ছবি ৷ মকর রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত বড়সড় মুহূর্ত তৈরি হতে চলেছে ৷ কেননা সাড়ে সাতির শেষ পর্যায় চলছে জাতক-জাতিকাদের জন্য ৷ প্রতীকী ছবি ৷ বৃহস্পতির নক্ষত্রে শনি এই কারণেই ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পাবেন জাতক-জাতিকারা ৷ শশ মহাপুরুষ রাজযোগের ফলে ভাগ্যের সঙ্গ পাবেন জাতক-জাতিকারা ৷ প্রতীকী ছবি ৷ ধনের ঘরে শনিদেবের অবস্থান বলে জাতক-জাতিকাদের ভাল সময় আসতে চলেছে ৷ দীর্ঘদিনের রোগভোগ থেকে এবার মুক্তি পাবেন জাতক-জাতিকারা ৷ প্রতীকী ছবি ৷ নেতিবাচক প্রভাব থেকে এবার মুক্তি পাবেন জাতক-জাতিকারা ৷ জীবনের সমস্ত সুখ পাবেন একসঙ্গে ৷ বাড়ি, গাড়ি, জমি সংক্রান্ত বিষয়ে ব্যাপক লাভ হতে পারে ৷ উচ্চশিক্ষার জন্য বিদেশে যাওয়ার সুযোগও আসতে পারে ৷ প্রতীকী ছবি ৷ উপরোক্ত বিষয়গুলি মানতে নিউজ ১৮ বাংলা মানতে বাধ্য বা অনুরোধ করেনা নিজের বিচার বুদ্ধি সহযোগে সিদ্ধান্ত নিন ৷ প্রতীকী ছবি ৷


সোমবার আইএসসিই দশম ও দ্বাদশ শ্রেণির ফলপ্রকাশ, কখন ঘোষণা রেজাল্ট? দেখে নিন

কলকাতাঃ আগামীকাল, সোমবার ৬ মে প্রকাশিত হতে চলেছে আইসিএসই (ISCE) ও আইএসসি (ISC)-এর ফলাফল। সকাল ১১ টায় ফল প্রকাশ হবে। CISCE বোর্ডের পক্ষ থেকে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে সকাল ১১ টার পর থেকেই বোর্ডের ওয়েবসাইট মারফত জানা যাবে ফলাফল।আরও পড়ুনঃ মাধ্যমিকে পাশের হারে সেরা কালিম্পং, দ্বিতীয়তে পূর্ব মেদিনীপুর! কলকাতার স্থান চমকে দেবেগত, ১২ ফেব্রুয়ারি আইএসসি (দ্বাদশ) পরীক্ষা শুরু হয়েছে, যা শেষ হয় ৩ এপ্রিল। এবং ২১ ফেব্রুয়ারি থেকে শুরু হয় আইসিএসই-র...


Lok Sabaha Election 2024: 'বাংলা আজ হিন্দুবিহীন করার ষড়যন্ত্রের শিকার হচ্ছে,' মুর্শিদাবাদে গুরুতর দাবি যোগীর

'বাংলাকে আজ হিন্দুবিহীন করার ষড়যন্ত্র চলছে', বহরমপুরের বিজেপি প্রার্থী নির্মল সাহার সমর্থনে প্রচারে এসে একথা বললেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি রামনবমীর অশান্তির ঘটনায় রাজ্য সরকারকে তীব্র আক্রমণ করেন।


Balurghat shines in Madhyamik Result: ১ জন তৃতীয়, সপ্তম ৩ জন- মাধ্যমিকের মেধাতালিকায় বালুরঘাটের ৬ পড়ুুয়া, কারা কারা?

বালুরঘাট হাইস্কুল এবং বালুরঘাট গার্লস হাইস্কুল- এবার মাধ্যমিকে বালুরঘাট উজ্জ্বল হয়ে উঠল। মেধাতালিকায় ছ'জন ওই দুটি স্কুলের পড়ুয়া। ওই দুটি স্কুল থেকে তৃতীয়, ষষ্ঠ, সপ্তম এবং নবম স্থান দখল করেছে পড়ুয়ারা।


মাধ্যমিকে খারাপ ফল হওয়ায় বকাবকি! মুম্বাইয়ের ট্রেন ধরল ছেলে, তারপর…

নিউ গড়িয়া পঞ্চসায়র থানা এলাকায় এক কিশোর নিখোঁজ হয়ে যায়। এ বছর মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল ছেলেটি। ছেলেটির মাধ্যমিকের ফলাফল পছন্দ না হওয়ায় তাঁকে বকাবকি করে পরিবারের সদস্যরা। এরপর বাড়ি থেকে পালিয়ে গিয়ে ট্রেনে করে মুম্বাই চলে যায় সেই কিশোর। পরে মুম্বাই রেল পুলিশ তাঁকে উদ্ধার করেছে। তাকে উদ্ধার করায় খুশি পরিবারের সদস্যরা।


আর ইশারা নয়, সরাসরি মুসলিমদের নিশানা করেই ভোট প্রচারে মোদী

গত কয়েকদিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নানা বক্তব্যকে ঘিরে সমালোচনায় সরব হয়েছে বিরোধীরা। মি মোদীর বিরুদ্ধে ধর্মীয় মেরুকরণ, ঘৃণা-সূচক বক্তব্য-সহ একাধিক অভিযোগ তুলেছে তারা। অভিযোগ উঠেছে নির্বাচনের আবহে আদর্শ আচরণবিধি ভঙ্গেরও।


"তাকে আমি জ্যান্ত রাখব না" ভরা সভায় বিরোধীদের হুঁশিয়ারি! কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যে ঝড়

এবার ভোটের প্রচারে এসে ভরা সভায় বিরোধীদের হুঁশিয়ারি দিলেন তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়।


দিল্লি বিমানবন্দরে পাসপোর্ট অফিসারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন রাশিয়ার তরুণী!

নয়াদিল্লি: দিল্লি বিমানবন্দরের এক পাসপোর্ট কন্ট্রোল অফিসারের বিষয়ে রীতিমতো চাঞ্চল্যকর দাবি করলেন রাশিয়ার এক কন্টেন্ট ক্রিয়েটর। রীতিমতো ভিডিও বানিয়ে নেটিজেনদের কাছ থেকে এই প্রসঙ্গে তাঁদের মতামতও জানতে চান তিনি। কিন্তু কী এমন ঘটেছিল?দিনারা নামের ওই কন্টেন্ট ক্রিয়েটরের ইনস্টাগ্রামে প্রায় ৮০ হাজার ফলোয়ার। ঘুরতে ভালবাসেন এবং ভারতও তাঁর পছন্দের দেশগুলির তালিকায় রয়েছে। সম্প্রতি দিনারা একটি ভিডিও পোস্ট করে জানিয়েছেন যে, তাঁর বোর্ডিং পাসে এক পাসপোর্ট...


Narendra Modi On Muslim : 'ধর্মের ভিত্তিতে দেশভাগ চাইছে কংগ্রেস', ফের মুসলিম ইস্যুতে আক্রমণে মোদী

মেরুকরণেই রয়েছেন নরেন্দ্র মোদী। সংরক্ষণ নিয়ে তেলঙ্গানা থেকে রাহুল গান্ধী যখন তাঁকে ওপেন চ্যালেঞ্জ করছেন, তখন মোদী কংগ্রেস এবং ইন্ডিয়া জোটকে মুসলিমপ্রীতি নিয়ে কটাক্ষ করছেন। নরেন্দ্র মোদীর দাবি, কংগ্রেস এবং ইন্ডিয়া জোট ধর্মের ভিত্তিতে দেশভাগ করতে উদ্যত। এ প্রসঙ্গে জওহরলাল নেহরুর বার্তাও স্মরণ করালেন প্রধানমন্ত্রী।


Asaduddin Owaisi On Prajwal Revanna: 'সব জেনেও যৌন কেলেঙ্কারিতে অভিযুক্তের হয়ে প্রচার মোদীর', বিস্ফোরক ওয়াইসি

হাজার হাজার মহিলাদের যৌন নিপীড়নের ভিডিয়ো তৈরি করে তা সোশ্য়াল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া ইস্যুতে নাম জড়িয়েছে JD(S) নেতা-বিদায়ী সাংসদ তথা এবারের লোকসভা নির্বাচনের হাসানের প্রার্থী প্রজ্বল রেভান্নার। প্রজ্বল প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবেগৌড়ার নাতি। তাঁর বিরুদ্ধে SIT গঠনের নির্দেশ দেন কর্নাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া। এবার এনিয়ে মুখ খুলে AIMIM প্রধান আসাদুদ্দিন ওয়াইসি। মোদীকে আক্রমণ করেন তিনি।


SSC Recruitment Case: SSC দুর্নীতি: চাকরিহারাদের কী ভবিষ্যৎ? নজরে সুপ্রিম কোর্টে শুনানি

এসএসসিতে ২৫ হাজার ৭৫৩ জনের চাকরি বাতিল করেছে কলকাতা হাইকোর্ট। আদালতের নির্দেশকে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে গিয়েছে রাজ্য। সোমবার ফের এই মামলাটির শুনানি। গত শুনানিতে এই মামলায় চাকরি বাতিলের উপর স্থগিতাদেশ দেয়নি সুপ্রিম কোর্ট। যোগ্য এবং অযোগ্যদের বাছাই পর্ব নিয়ে প্রশ্ন তুলেছিল সর্বোচ্চ আদালত। সোমবার শুনানিতে কী হয়, সেদিকে তাকিয়ে সব পক্ষ।


দাবদাহ বাংলায়, আর বাংলারই এই জায়গায় প্রবল ঝড়বৃষ্টি!কোথায়?সমস্যায় পর্যটকরাও

বক্সা: রবিবার ঝড় বৃষ্টিতে বিধ্বস্ত বক্সা ব্যাঘ্র প্রকল্পের জঙ্গল এলাকা। বক্সা, জয়ন্তীতে প্রচুর গাছ পড়ে গিয়েছে বলে খবর। রাতভর অনেক পর্যটক হোম স্টেতে পৌঁছতে পারেননি।সকাল থেকে এখনও রাস্তা থেকে গাছ সরিয়ে রাস্তা পরিষ্কারের কাজ চলছে। বন কর্মী ও স্থানীয়দের সাহায্যে পর্যটকরা হোম স্টেতে ফিরতে শুরু করেছেন। রাজাভাতখাওয়ায় ঝড়ের কবলে পর্যটক ভর্তি গাড়ি। প্রায় ৭ ঘন্টা জঙ্গলের ভেতর আটকে থাকেন পর্যটকরা।আরও পড়ুন: সন্দেশখালি কাণ্ডে বিরাট নির্দেশ সুপ্রিম কোর্টের!...


Mamata Banerjee: মোদীর ভবিষ্যদ্বাণীর পাল্টা মমতা, সরব অভিষেকও

লোকসভা ভোটের কৃষ্ণনগরের নির্বাচনী সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সন্দেহ প্রকাশ করেছিলেন তৃণমূল ১৫টি আসন পাবে কি না তা নিয়ে। পাল্টা জবাব দিয়েছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। তিনি গত রবিবার বীরভূমের লাভপুরের নির্বাচনী সভা থেকে সংশয় প্রকাশ করে বলেছেন, বিজেপি পশ্চিমবঙ্গে আদৌ ৫টি আসন পাবে কি না সন্দেহ। পাশাপাশি এই নিয়ে সরব হয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়​ও।


PM Modi Interview: বিশ্ব মঞ্চে ভারতের সম্মানহানি, বিরোধীদের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ, উন্নয়নের ডাক মোদীর

কেন্দ্রীয় সংস্থাগুলির "অপব্যবহার" নিয়ে বিরোধীদের দাবি নিয়ে কী বললেন মোদী?


World News: মলদ্বীপে তুরস্কের যুদ্ধজাহাজ! মইজ্জুর বিরুদ্ধে কী প্ল্যান ভারতের

রোজই প্রায় ভারতের ধৈর্যের পরীক্ষা নিয়ে চলেছে মলদ্বীপ। চিনের গুপ্তচর জাহাজের পর দ্বীপরাষ্ট্রে পৌঁছল তুরস্কের যুদ্ধজাহাজ। আর তা নিয়ে সন্দেহ দানা বেধেছে। মলদ্বীপের রাষ্ট্রপতি মোহাম্মদ মুইজ্জুর চিনপন্থী অবস্থান ক্রমাগত প্রভাব দেখাচ্ছে। বর্তমানে নয়াদিল্লি এবং মলদ্বীপের রাজধানী ম্যালের মধ্যে উত্তেজক পরিস্থিতি ক্রমাগত বাড়ছে। ঠিক এই আবহেই চিনের সঙ্গে সম্পর্ক উন্নয়নের পর এখন মুইজ্জু তুরস্কের সঙ্গে সম্পর্ক গভীর করছেন।


Terrorist Attack Latest: জঙ্গিদের সঙ্গে বায়ুসেনার যোদ্ধাদের রুদ্ধশ্বাস গুলির লড়াই! কাশ্মীরে কনভয় হামলায় শহিদ ১, আহত ৪

ভারতীয় সেনার বাড়তি বাহিনী সেখানে পৌঁছেছে। জম্মু ও কাশ্মীরের পুলিশের সঙ্গে মিলে সেনা এই অপারেশন চালাচ্ছে। এদিকে, বায়ুসোর স্পেশ্যাল ফোর্স নামানো হয়েছে এলাকা জুড়ে।


সুন্দরবনে বাড়ছে চোখের সমস্যা, সমাধানে নন্দকুমারপুরে তৈরি উন্নতমানের হাসপাতাল

নন্দকুমারপুর: দিনের পর দিন সুন্দরবনের বিভিন্ন এলাকার বাসিন্দাদের মধ্যে দেখা দিচ্ছে চোখের সমস্যা। সেই সমস্যা সমাধান করতে যেতে হচ্ছিল প্রায় ৩০ থেকে ৪০ কিলোমিটার দূরের হাসপাতাল গুলিতে। সেজন্য এই সমস্যা দূর করতে নন্দকুমারপুরে তৈরি হচ্ছে উন্নতমানের হাসপাতাল। উন্নতমানের চিকিৎসা মিলবে এখানে। সুন্দরবনের বিভিন্ন এলাকার প্রধান সমস্যা হল যোগাযোগ ব্যবস্থার সমস্যা। এই সমস্যার জন্য সুন্দরবনের বিস্তীর্ণ এলাকার মানুষজন অধিকাংশ সময় চোখের চিকিৎসা সঠিক সময়ে...


Primary TET: এসএসসির পর এবার প্রাইমারিতেও ব্যাপক দুর্নীতি হয়েছে কীভাবে, রিপোর্টে জানাল সিবিআই

Primary TET: চাকরি বিক্রির দুর্নীতিতে তাপস এবং কুন্তল ঘোষের যোগসূত্র পাওয়া গিয়েছে বলে রিপোর্টে দাবি সিবিআইয়ের। এবার ওয়েস্ট বেঙ্গল বোর্ড অফ প্রাইমারি এডুকেশনের পক্ষে কি যোগ্য আর অযোগ্যদের আলাদা করা সম্ভব কিনা


প্রচারে বেরিয়ে আচমকা গুরুতর অসুস্থ অভিনেতা সোহম, হাসপাতালে চলছে চিকিৎসা

কলকাতাঃ গরমে প্রচারে বেরিয়ে অসুস্থ হয়ে পড়লেন অভিনেতা সোহম চক্রবর্তী। তীব্র গরমে নাজেহাল পরিস্থিতি। ৪০ ডিগ্রির উপরে কলকাতার তাপমাত্রা, যা ইতিমধ্যেই ৭০ বছরের রেকর্ড ভেঙে দিয়েছে। এই ভয়ঙ্কর গরমে অনেকেই অসুস্থ হয়ে পড়ছেন। কিন্তু এই সব উপেক্ষা করেই রাজ্যে চলছে নির্বাচনী প্রচার।দলীয় প্রার্থীদের সমর্থনে অভিনেতা তথা চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী প্রচার করছিলেন। সেই সময়ই হঠাৎ গুরুতর অসুস্থ পড়েন। জানা গিয়েছেন, লু লেগেই অভিনেতা মঙ্গলবার অসুস্থ হয়ে...


Delhi Schools Bomb Threat : পর পর ১০০ স্কুল বিস্ফোরণে উড়িয়ে দেওয়ার হুমকি! দিল্লিতে তুলকালাম

দিল্লি পাবলিক স্কুল সহ মোট ১০০টি শিক্ষা প্রতিষ্ঠানকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি আসে বুধবার সকালে। ঘটনা ঘিরে তুলকালাম কাণ্ড দিল্লিতে। ইমেলের মাধ্যমে স্কুলগুলিকে বিস্ফোরণের হুমকি পাঠানো হয় বলে খবর। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে দিল্লি ও নয়ডা পুলিশ। ডাকা হয়েছে বম্ব স্কোয়াড এবং ডগ স্কোয়াড। যদিও এখনও পর্যন্ত কোনও বোমা কিংবা বিস্ফোরকের সন্ধান মেলেনি।


₹600 Crores Drugs seized from Pak Boat: গুজরাট উপকূলে আটক পাক বোট, চোখ কপালে উঠল তল্লাশিতে, মিলল ৬০০ কোটির মাদক

মাদকের ওজন এবং বাজার মূল্যের বিষয়ে জানানো হলেও কী ধরনের মাদকদ্রব্য বাজেয়াপ্ত করা হয়েছে, সেই সংক্রান্ত বিস্তারিত তথ্য প্রকাশ করা হয়নি উপকূলরক্ষী বাহিনীর তরফ থেকে।


Kota Student Death: 'সরি পাপা...' মৃত্যুপুরী কোটায় পরশুর পর আজ ফের চরম পথে NEET পড়ুয়া

Kota: আরও একবার শিরোনামে রাজস্থানের কোটা। ফের এক পড়ুয়ার আত্মহত্যার খবর সামনে এসেছে। জানা গিয়েছে, NEET-এর জন্য প্রস্তুতি নিচ্ছিলেন ওই পড়ুয়া। এমনকি ওই পড়ুয়া পরীক্ষা ক্র্যাক করার জন্য তিন বার প্রচেষ্টা চালাচ্ছিলেন। কিন্তু আর চাপ নিতে পারছিলেন না। শেষমেষ যুদ্ধে হার মেনে চরম সিদ্ধান্ত নিলেন ওই পড়ুয়া।


সিধু মুসেওয়ালা হত্যা মামলায় জঙ্গি ঘোষিত গ্যাংস্টার গোল্ডি ব্রারকে গুলি করে খুন, চাঞ্চল্য

গোল্ডি ব্রারের আসল নাম সতীন্দরজিৎ সিং। জন্ম ১৯৯৪ সালে পাঞ্জাবের মুক্তসার সাহেব জেলায়। গোল্ডি ব্রারের বাবা পঞ্জাব পুলিশের একজন অবসরপ্রাপ্ত সাব-ইন্সপেক্টর।


Mallikarjun Kharge On Modi: 'শুধু কী মুসলিমদের‌ই সন্তান বেশি? আমারও ৫টি', মোদীকে পালটা মল্লিকার্জুন খাড়্গের

শুধুমাত্র মুসলমানদেরই সন্তান সংখ্যা বেশী? আমারও পাঁচটি সন্তান আছে। লোকসভা নির্বাচনের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বক্তব্যের পাল্টা কটাক্ষ করলেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়্গে। লোকসভা নির্বাচনের প্রচারে গিয়ে কংগ্রেসের ইস্তেহার নিয়ে আক্রমণ করতে গিয়ে লাগাতার মুসলিম প্রসঙ্গ উত্থাপন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই প্রসঙ্গে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, যাদের অনেক সন্তান আছে।


ফের রামলালা দর্শন মোদির, হাতে পদ্মের থালি... ভোটমুখী অযোধ্যায় রামমন্দিরে

অযোধ্যা: প্রাণপ্রতিষ্ঠার পরে প্রথমবার অযোধ্যার রামমন্দিরে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। উদ্বোধনের পরে কেটে গিয়েছে প্রায় সাড়ে তিন মাস। এবার লোকসভা ভোট চলাকালীনই রামলালার দর্শন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পদ্মে সাজানো পুজোর থালা নিয়ে রামলালার পুজো ও আরতি করেন প্রধানমন্ত্রী।রবিবার উত্তরপ্রদেশে নির্বাচনী প্রচারে যান প্রধানমন্ত্রী। একটি জনসভা করেন তিনি। তার পর সন্ধেবেলা পৌঁছে যান রামমন্দিরে। গত ২২ জানুয়ারি এই রামমন্দিরের গর্ভগৃহে থেকেই...


Bomb Blast in Pandua: হুগলির পান্ডুয়ায় বল ভেবে নিতে গিয়ে ফাটল বোমা, মৃত ১ কিশোর, জখম ২, হাত উড়ল একজনের

হুগলির পান্ডুয়া বল ভেবে নিতে গিয়ে ফাটল বোমা, মৃত ১ কিশোর, জখম ২।


WB performance in ICSE and ISC 2024 Result: বাংলায় ‘খারাপ’ হল ICSE ও ISC পরীক্ষার রেজাল্ট! পাশের হারে টেক্কা মেয়েদের

WB performance in ICSE and ISC 2024 Result: ICSE এবং ISC পরীক্ষায় পশ্চিমবঙ্গের ফলাফল খুব ভালো হল না। সার্বিকভাবে যত শতাংশ পড়ুয়া উত্তীর্ণ হয়েছে, তার থেকে পশ্চিমবঙ্গের পাশের হার কম। ছাত্রদের থেকে ছাত্রীদের পাশের হার বেশি।


জার্মানিতে ৬ বছরের নিখোঁজ শিশুর সন্ধানে ১,২০০ জন

জার্মানিতে প্রায় এক সপ্তাহ আগে নিখোঁজ হওয়া ৬ বছরের এক শিশুকে খুঁজতে পুলিশ, সেনা, দমকলকর্মী ও স্বেচ্ছাসেবী মিলে প্রায় ১,২০০ জন কাজ করছেন৷


শুধু একটা জলের বোতল! তার জেরেই চলে গেল প্রাণ... ফুলবাগানে তুলকালাম

কলকাতা: জলের বোতলকে কেন্দ্র করে বচসা। খুন হতে হলো ১৮ বছরের যুবক নীতিশ রবিদাসকে। ঘটনাকে কেন্দ্র করে প্রবল চাঞ্চল্য এলাকায়।ফুলবাগান এলাকার কেএমসি সাফাই কর্মীদের কোয়ার্টারে দীর্ঘদিন ধরে চলত অসামাজিক কাজকর্ম। রাত গড়ালেই নেশার আসর বোসত। গতকাল ঠিক সাড়ে বারোটার সময় এই কোয়ার্টারের ছাদে জলের বোতল নিয়ে ঘুমোতে আসেন নীতিশ রবিদাস। ঠিক তখনই ছাদে উপস্থিত আকাশ হরি তার কাছ থেকে সেই জলের বোতল চায়। তিনি না দেওয়ায় শুরু হয় বচসা। পরেই আকাশ হরির কাছে থাকা...


Chennai Baby Rescue: তিনতলা থেকে ঝুলছে একরত্তি, দেখুন শ্বাসরুদ্ধকর প্রতিবেশীদের উদ্ধারকার্যের সেই ভাইরাল ভিডিও

চোখের পলকে সেই এলাকা জুড়ে হৈ হৈ রব শুরু হয়ে যায়। শিশুটি যাতে কোনও ভাবেই নীচে পড়ে না যায় এরজন্য প্রতিবেশীরা মরিয়া চেষ্টা করে শিশুটিকে উদ্ধারের জন্য।