Trending:


ইসরায়েলকে বোমা সরবরাহ বন্ধ রাখছে অ্যামেরিকা

গাজার রাফাহ শহরে ইসরায়েলের বিতর্কিত সামরিক অভিযানের বিরোধিতা করে বাইডেন প্রশাসন সে দেশকে কিছু অস্ত্র ও গোলাবারুদ পাঠানো বন্ধ করছে৷ ইসরায়েলি বাহিনী অভিযানের প্রস্তুতি চালিয়ে যাচ্ছে৷


Mamata Banerjee : মমতার রোড শোয়ে রেকর্ড ভিড় দুর্গাপুরে

গতকাল মঙ্গলবার দুর্গাপুরে রোড শো করান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এ দিন রাস্তার দুপাশে শুধুই জনতার ঢল দেখা গিয়েছে। আগের সমস্ত রেকর্ডকে ব্রেক করে দিয়েছে এ দিনের শো। দুর্গাপুর লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী হয়েছেন কীর্তি আজাদ। পাশাপাশি এ দিন প্রায় আড়াই কিমি রাস্তা হাঁটেন তিনি। তৃণমূল নেত্রীর সঙ্গে পা মিলিয়ে ছিলেন কয়েক হাজার দলীয় কর্মী-সমর্থক।


অযোগ্য শিক্ষকদের সংখ্যা বদলের তথ্য দিল এসএসসি, সুপ্রিম কোর্ট তলব করল প্রমাণ

চাকরিহারাদের পাশে দাঁড়িয়ে মামলা করেছিল এসএসসি ও রাজ্য সরকার। তৃণমূল কংগ্রেসের নেতা–নেত্রীরা বলছেন চাকরিহারাদের পাশে তাঁরা দাঁড়িয়েছেন এবং যাতে কারও চাকরি না যায় সেদিকে লক্ষ্য রাখা হবে। কাজ করা হবে। যদিও দিলীপ ঘোষ আজ বলেছেন, প্রধানমন্ত্রী যোগ্যদের পাশে থাকবেন বলতেই এসএসসি তথ্য দিতে শুরু করেছে।


Calcutta High Court : মুখ্যসচিবের মত চাইল হাইকোর্ট

স্কুল সার্ভিস কমিশনের চেয়ারম্যান ও সেক্রেটারির বিচারের কনসেন্ট কে দেবেন তা নিয়ে এখনও জট কাটেনি। এই বিষয়ে কলকাতা হাইকোর্ট রাজ্যের মুখ্যসচিবের মতামত চেয়েছে। এই মামলার পরবর্তী শুনানি হবে ১১ জুন। আদালতে এ দিন সিবিআই কৌঁসুলি জানিয়েছেন, আইন অনুযায়ী সেক্রেটারির কাছে এই বিষয়ে অনমোদনের আবেদন পাঠেনো হবে। তারপর সেই আবেদন পাঠানো হবে রাজ্যপালের কাছে।


Rabindranath Tagore East Bengal : ইস্টবেঙ্গল ক্লাবে গুরুত্বপূর্ণ অবদান ছিল রবি ঠাকুরের, কীভাবে জানেন?

হতে পারে, এবারের ইন্ডিয়ান সুপার লিগে ইস্টবেঙ্গল ফুটবল ক্লাব খুব একটা ভালো পারফরম্যান্স করতে পারেনি। কিন্তু, এই ক্লাবের ঐতিহ্য নিয়ে একটা আলাদা অধ্যায় লেখা যেতে পারে। আপনারা অনেকেই হয়ত জানেন না যে এই ক্লাবের উন্নতির পিছনে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের একটা গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। কীভাবে? আসুন সেটাই জেনে নেওয়া যাক।


কালো মেঘে ঢাকল আকাশ,তোলপাড় করা সমুদ্র, রাতে উত্তাল দিঘা সৈকত সরণী জুড়ে সতর্কতা

দিঘা: একদিকে অমাবস্যার ভরা কোটাল অন্যদিকে দুর্যোগপূর্ণ আবহাওয়া সবমিলিয়ে উত্তাল সমুদ্র। দিঘায় বড় বড় ঢেউ আছড়ে পড়ছে গার্ড ওয়াল টপকে সৈকত সরণীতে। পুলিশ প্রশাসনের মাইকিং করে সতর্কতার বার্তা। মঙ্গলবার রাতে ওল্ড দিঘা থেকে নিউ দিঘা পর্যন্ত সৈকত সরণি জুড়ে মাইকিং করে সতর্কতার প্রচার চালান দিঘা পুলিশ প্রশাসন। স্কুল কলেজে গরমের ছুটি থাকায় স্বস্তি খুঁজে নিতে বহু মানুষ সংখ্যক মানুষ পাড়ি দিয়েছে দিঘায়।বৈশাখে এবার দিঘায় বাড়তি পাওনা জলোচ্ছ্বাস।...


Cross Fire | মহুয়ার বিরুদ্ধে আনা অভিযোগ কৃষ্ণনগরে তৃণমূলের জন্য কতটা চ্যালেঞ্জের? | Zee 24 Ghanta

Cross Fire | TMC


Huma Qureshi Update: মনে আছে তো পুষ্পা পাণ্ডে কে, অক্ষয়-আরশাদের সঙ্গে Jolly LLB 3-তে ফিরছেন হুমা

Huma Qureshi joins Jolly LLB 3: জলি এলএলবি ৩-এর কাস্টে যোগ দিয়েছেন হুমা কুরেশি। এই ছবির সুবাদে একজোট হচ্ছেন দুই জলি অর্থাৎ ‘জলি এলএলবি ৩’-এ একসঙ্গে দেখা যাবে অক্ষয় কুমার ও আরশাদ ওয়ারসিকে। ছবির দ্বিতীয় ভাগের মতো হুমাকে ফের পুষ্পা পাণ্ডের ভূমিকায় দেখা যাবে।


COVID টিকা তুলে নিল অ্যাস্ট্রাজেনেকা, ভারতে কী হবে?

ফার্মাসিউটিক্যাল জায়ান্ট AstraZeneca তার Covid-19 ভ্যাকসিন, Vaxzevria এর বিশ্বব্যাপী প্রত্যাহার ঘোষণা করেছে। প্রাথমিক কারণ হিসাবে নতুন ভ্যাকসিন বিকল্পেরও উল্লেখ করেছে। সংস্থাটি স্বেচ্ছায় ইউরোপীয় ইউনিয়নের মধ্যে ভ্যাকসিনের জন্য "বিপণন অনুমোদন" প্রত্যাহার করেছে এবং অন্যান্য দেশে যেখানে ভ্যাকসিন অনুমোদিত হয়েছিল সেখানে সেই আবেদন করা হবে বলে আশা করা হচ্ছে।


'আমার নামে সুপ্রিম কোর্টে বলতে গিয়েছিল-চড় খেয়ে ফিরে এসেছে'- এসএসসি শুনানি নিয়ে অভিজিৎ গাঙ্গুলির বোমা

নিয়োগ দুর্নীতি মামলা নিয়েই বিস্ফোরক মন্তব্য করলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তাঁর মন্তব্যতে অনেকে রাজনীতির তীব্র গন্ধ পেলেও, নিজের মন্তব্যে অটল তমলুকের বিজেপি প্রার্থী।


পথ দুর্ঘটনায় আহতদের নিয়ে সেলিমের কাণ্ড দেখে অবাক সবাই!

মুর্শিদাবাদ: নির্বাচনী আঁচে তপ্ত মুর্শিদাবাদ। মঙ্গলবার জেলার জঙ্গিপুর ও মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রে ভোটগ্রহণ। শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ পর্ব উতরোতে এই জেলায় নজিরবিহীন নিরাপত্তার ব্যবস্থা করেছে নির্বাচন কমিশন। কিন্তু তারই মধ্যে হরিহরপাড়ায় পুলিশের গাড়ির ধাক্কায় আহত হলেন দু’জন পথচারী। আর তার পরবর্তী ঘটনার সূত্র ধরে শিরোনামে উঠে এলেন সিপিএম রাজ্য সম্পাদক তথা মুর্শিদাবাদ কেন্দ্রের কংগ্রেস সমর্থিত বাম প্রার্থী মহম্মদ সেলিম।পুলিশ সুত্রে জানা...


HS Result 2024: 'আমি শুধু আমার কাজটুকু করেছি', জানালেন উচ্চমাধ্যমিকে পঞ্চম সুস্বাতী

HS Exam 2024: 'আমি শুধু আমার কাজটুকু করেছি', জানালেন উচ্চমাধ্যমিকে (High Secondary) পঞ্চম (HS Exam) সুস্বাতী। তিনি বলেন 'আমি পড়েছি, কিন্তু এত ভাল ফলাফল আশা করিনি, খুব ভাল লাগছে'। সুস্বাতী আরও জানান, তার সেভাবে কোন টিউশন ছিল না'।


নিয়োগ মামলায় সুপ্রিম কোর্টে সাময়িক স্বস্তি রাজ্যের, CBI তদন্ত নিয়ে বড় নির্দেশ

নয়াদিল্লি: পাহাড়ে নিয়োগ দুর্নীতি মামলায় সিবিআই অনুসন্ধানে অবশেষে সাময়িক স্বস্তি। বৃহস্পতিবার অন্তর্বতীকালিন স্থগিতাদেশ দিল শীর্ষ আদালত। সব পক্ষকে নোটিস সার্ভ করার নির্দেশ বিচারপতি বি.আর.গাভাই এর ডিভিশন বেঞ্চ এর। মামলায় দু’সপ্তাহে নোটিশ দেওয়ার নির্দেশ শীর্ষ আদালতের। মামলায় দু’সপ্তাহ পরে আগামী শুনানি।পাহাড়ে নিয়োগ দুর্নীতি মামলায় সিবিআই অনুসন্ধানের নির্দেশ এর আগে বহাল রাখে কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চ। বিচারপতি হরিশ টন্ডন এবং বিচারপতি মধুরেশ...


UP Shocker: ভয়ংকর যোগীরাজ্য! NEET পড়ুয়ার পোড়ানো হল মুখ, পুরুষাঙ্গে ঝোলানো হল ইট...

Kanpur Incident: যোগীরাজ্য ভয়ংকর কাণ্ড। ভিডিয়ো ভাইরাল হওয়াতেই শোরগোল নেটপাড়ায়। ভিডিয়োতে দেখা গিয়েছে, এক NEET পরীক্ষার্থীকে একদল যুবক নির্দয়ভাবে মারধর করছে।


প্রতিবেশীর কুকুরের কামড়ে রক্তাক্ত ছোট্ট মেয়ে! লিফটের ভিডিয়ো দেখে আঁতকে উঠবেন আপনিও

কুকুরের আক্রমণের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। বিষয়টি নয়ডার একটি হাউসিং সোসাইটির কথা বলা হচ্ছে। যেখানে একটি বিখ্যাত আবাসনে একটি কুকুর লিফটে যাওয়া একটি মেয়েকে আক্রমণ করেছে। এই ক্লিপটি ইন্টারনেটে আলোচনার বিষয় হয়ে উঠেছে। ভয়ের ক্লিপটি নিচে দেখে নিন।


Sandeshkhali Incident: কোন অভিযোগের তদন্তে ফের সন্দেশখালিতে CBI? ABP Ananda Live

West Bengal News: ফের সন্দেশখালিতে (Sandeshkhali) গেল CBI। জোর করে জমি দখলের অভিযোগের তদন্তে শেখ শাহজাহানের (Seikh Shahjahan) খাসতালুকে পৌঁছেছেন CBI-এর আধিকারিকরা। ন্যাজাট থানায় দায়ের হওয়া জমি দখলের অভিযোগ শুনতে সন্দেশখালিতে বাড়ি বাড়ি গেলেন তাঁরা। এদিকে, সন্দেশখালিতে চক্রান্তের অভিযোগ তুলে ফের বিজেপিকে নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। পাল্টা জবাব দিয়েছে বিজেপি। ABP Ananda Live


ভোটের মধ্যেই বড় ধাক্কা বিজেপি শিবিরে,৩ বিধায়ক কংগ্রেসে যাওয়ায় হরিয়ানায় সংখ্যাগরিষ্ঠতা হারাল সরকার

লোকসভা ভোটের মধ্যেই গেরুয়া শিবিরে বড় ধাক্কা। বিজেপি সরকারের থেকে সমর্থন প্রত্যাহার তিন নির্দলের।


বিজেপি-র থেকে ছিনিয়ে নেওয়ার চ্যালেঞ্জ, মমতা ম্যাজিকে কাজ হবে পুরুলিয়ায়?

পুরুলিয়া: বেজে গিয়েছে ভোটের দামামা। গেরুয়া গড় নামে পরিচিত লাল মাটির জেলা পুরুলিয়া। কিন্তু এই গেরুয়া গড়েই এখন সবুজ হাওয়া। পুরুলিয়া লোকসভা নির্বাচনের প্রাক্কালে মুখ্যমন্ত্রীর সভায় এই চিত্র যেন একেবারে স্পষ্ট হয়ে গেল সকলের কাছে। এ সভায় রাজনৈতিক বার্তা ছাপিয়ে গিয়েছিল উচ্ছ্বাস উদ্দীপনায়। মঙ্গলবার পুরুলিয়ার পাড়া ও বাঁকুড়ার বিষ্ণুপুরের পাত্রসায়রে তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী জনসভায় বিপুল জনজোয়ার হয়েছিল। তারপর...


Shyam Rangeela: মোদীকে নকল করেই খ্যাতি! বারাণসীতে প্রধানমন্ত্রীর বিরুদ্ধেই প্রার্থী জনপ্রিয় কমেডিয়ান

হুবহু মোদীর গলায় তিনি সকলকে তাক লাগাতে ওস্তাদ। টেলিভিশন শোতে তুমুল জনপ্রিয় তিনি। কমেডির জগতে রাজনীতিকে টেনে এনে, এবার রাজনৈতিক ক্যারিয়ারকে এগিয়ে নেওয়ার পরিকল্পনা করছেন রাজস্থানের বছর ২৯-এর কমেডিয়ান শ্যাম রঙ্গেলা। তিনি ঘোষণা করেছেন যে তিনি বারাণসী থেকে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবেন। কোন দলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন শ্যাম? জানুন বিস্তারিত।


BJP Rally attacked: বাঁকুড়ায় সুভাষ সরকারের মিছিলে তৃণমূলের হামলার অভিযোগ, আহত ১ বিজেপি কর্মী

অভিযোগ, সেই সময় পিছনে থাকা এক বিজেপি কর্মীকে তৃণমূলের কর্মীরা চ্যালা কাঠ দিয়ে আক্রমণ করে। তৃণমূলি দুষ্কৃতীদের মারে বিজেপি কর্মী পিঠে গুরুতর আঘাত লাগে। রক্তাক্ত হন তিনি।


Narendra Modi On Muslim : 'ধর্মের ভিত্তিতে দেশভাগ চাইছে কংগ্রেস', ফের মুসলিম ইস্যুতে আক্রমণে মোদী

মেরুকরণেই রয়েছেন নরেন্দ্র মোদী। সংরক্ষণ নিয়ে তেলঙ্গানা থেকে রাহুল গান্ধী যখন তাঁকে ওপেন চ্যালেঞ্জ করছেন, তখন মোদী কংগ্রেস এবং ইন্ডিয়া জোটকে মুসলিমপ্রীতি নিয়ে কটাক্ষ করছেন। নরেন্দ্র মোদীর দাবি, কংগ্রেস এবং ইন্ডিয়া জোট ধর্মের ভিত্তিতে দেশভাগ করতে উদ্যত। এ প্রসঙ্গে জওহরলাল নেহরুর বার্তাও স্মরণ করালেন প্রধানমন্ত্রী।


দিল্লি পুলিশের ক্রাইম ব্রঞ্চের হতে ধৃত বিএসএফ অফিসার

দিল্লিতে ৫০ কেজি গাঁজা পাচারের অভিযোগে গ্রেপ্তার হয়েছিল ছেলে ও শ্যালক। সেই সূত্রে স্বরূপনগরের বিথারী সীমান্তের বিএসএফের এএসআই আধিকারিককে গ্রেপ্তার করল দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। ​রবিবার অভিযুক্তকে আদালতে তোলা হলে ৩৬ ঘণ্টার ট্রানজিট রিমান্ডে ধৃতকে দিল্লি নিয়ে যাওয়া হচ্ছে। এই ঘটনায় রীতিমতো হইচই পড়ে গিয়েছে স্বরূপনগরের সীমান্ত এলাকার।


বামাখ্যাপা

বাংলার শক্তিসাধনার ইতিহাসে এক বর্ণময় চরিত্র হলেন সাধক বামাখ্যাপা। অমাবস্যার নির্জন রাতে শ্মশানের নির্জনতায় যেখানে সাধারণ মানুষ ভয় পান, সেই জায়গাটিকেই মহাসাধক বেছে নেন তাঁর সাধনক্ষেত্র রূপে। ‘বামাচার’-এর আভিধানিক অর্থ বৈদিক আচারের থেকে পৃথক এক ব্যতিক্রমী তন্ত্রসাধনা।


Bengal News LIVE Update: সাত সকালে জেলা পুলিস সুপারের দফতরে আগুন, নিয়ন্ত্রণে দমকল

West Bengal Live News: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে-


আইএসএস-এর চাকরি কার না স্বপ্ন? অথচ সেই সরকারি চাকরি অবলিলায় ছেড়ে সাধু হলেন সুনীল

কোটি-কোটি মানুষের স্বপ্ন আইএসএস অফিসার হবেন। তারজন্য কত পড়াশোনা, কত অধ্যাবশা! কিন্তু সেই চাকরি অবলীলায় ছেড়ে সাধু হয়ে গেলেন সুনীল পট্টনায়েক। টানা ২৩ বছর আইএএস অফিসার হিসাবে চাকরি করেছেন সুনীল। কিন্তু শেষপর্যন্ত সেই সরকারি চাকরি ছেড়ে সুনীল বেছে নিয়েছেন সাধুর জীবন। সমস্ত জাগতিক মোহ-মায়া ত্যাগ করতে এতটুকু ইতস্তত করেননি তিনি একদিনে বা রাতারাতি সুনীল এই সিদ্ধান্ত নেননি। বহুদিন ধরেই তিনি স্বামী শিবননন্দর শিক্ষায় অনুপ্রাণিত। তাঁর শিক্ষা সুনীলের মনে গভীর দাগ কাটছিল। ১৯৯০ সালে সুনীল ঋষিকেশে স্বামী শিবননন্দর আশ্রমে যান আর পাঁচটা ভক্তের মতোই। কিন্তু সেখান থেকেই তাঁর জীবনে একটা নয়া মোড় আসে। বর্তমানে সুনীল পট্টনায়কের নাম স্বামী নিলৃপ্তানন্দ। ২৩ বছর ধরে যে ক্ষমতার শীর্ষে ছিলেন, সেখান থেকে সব পার্থিব মোহ-মায়া ছেড়ে ঈশ্বরের সাধনায় জীবন নিবেদন করা কিন্তু মুখের কথা নয়। এই সিদ্ধান্ত নিতে সুনীলের লেগে যায় ২২ বছর। কীভাবে সূত্রপাত? জানা যায়, তখন তিনি মুসৌরিতে, ন্যাশনাল অ্যাকাদেমি অফ অ্যাডমিনিস্ট্রেশনে আইএসএস-এর ট্রেনিং নিচ্ছেন। একদিন সপ্তাহান্তে যখন বাকি পড়ুয়ারা এদিক-সেদিক নানা জায়গায় ঘুরছেন, তখন সুনীল দুই বন্ধুকে নিয়ে চলে যান ঋষিকেশে, শিবানন্দর আশ্রমে। সেদিনের সেই সফর-ই বদলে দিয়েছিল সুনীলের জীবনের আদর্শ। বাড়ির সবাই চেষ্টা করেও সুনীলের বিয়ে দিতে পারেননি। তাঁর প্রথম পোস্টিং হয় দণ্ডকারণ্য প্রজেক্টে। সেই গ্রামের সবাই তাঁকে আজ-ও মনে রেখেছে। কারণ জানেন? বাংলো বা গাড়ি নিয়ে কোন-ও দিন-ও তাঁর মাথাব্যথা ছিল না। মাটিতে একটা পাটি বিছিয়ে, চাদর পেতে শুয়ে পড়তেন সুনীল।


বৃদ্ধের গায়ের উপর দিয়ে চলে গেল লরি! সাংঘাতিক কাণ্ড... ধুন্ধুমার এলাকা

নদিয়া: লরির চাকায় পৃষ্ঠ হয়ে মৃত্যু হল ৯৩ বছর বয়সী এক বৃদ্ধর, ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশ লরিটিকে আটক করেছে।জানা যায়, মৃতের নাম তৈয়ব শেখ, বাড়ি নদিয়ার শান্তিপুর পৌরসভা এলাকার ২৪ নম্বর ওয়ার্ডে। স্থানীয়দের দাবি, শুক্রবার দুপুর ১২ টা নাগাদ তিনি বাড়ি থেকে বের হন। তারপরেই এই দুর্ঘটনা। পুলিশ ঘাতক লরিটিকে আটকে রাখে। আহত বৃদ্ধকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।সূত্রের খবর গাড়ির খালাসি লরিটি...


এক ধাক্কায় কমলো হিন্দুদের সংখ্যা! সংখ্যাগরিষ্ঠ হওয়ার পথে মুসলিমরা? ভোটের মাঝেই চাঞ্চল্যকর তথ্য

হিন্দুদের ভাগ কমেছে ৭ দশমিক ৮১ শতাংশ। হিন্দুদের জনসংখ্যা ৮৪.৬৮ শতাংশ থেকে কমে ৭৮.০৬ শতাংশ হয়েছে। মায়ানমারের পর ভারতে হিন্দু জনসংখ্যা সবচেয়ে বেশি কমেছে। এমনকি মায়ানমারে হিন্দুদের জনসংখ্যা ১০ শতাংশ কমেছে।


নির্বাচনী প্রচারে বেরিয়ে মুখোমুখি দুই রাজনৈতিক দলের প্রার্থী ! তারপর যা ঘটল

হুগলি: ভোটের প্রচারে নেমে মুখোমুখি দুই রাজনৈতিক দল। চড়ল একে অপরকে দেখে স্লোগান পাল্টা স্লোগানের সুর । একে অপরকে কটাক্ষ করেতো পিছপা হলেন না দুই প্রার্থী। দীপ্সিতা বললেন কল্যাণকে মিস্টার ইন্ডিয়া , পাল্টা কল্যাণ বলেন মিস ইউনিভার্স। সিপিআইএম বনাম তৃণমূল দুই দলেই স্লোগান পাল্টা স্লোগানে উত্তপ্ত বাক্য বিনিময়ে জমজমটি প্রচার সারলেন সিপিআইএমের দীপ্সিতা ধর ও তৃণমূলে বিদায় সংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।বুধবার শ্রীরামপুরে পেয়ারাপুরেপাড়ায় প্রচারে নামেন...


রানাঘাটের তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারীর সম্পত্তির পরিমাণ সম্পর্কে কি বলছে হলফনামা

নদিয়া: একুশের বিধানসভা নির্বাচনে তিনি ছিলেন ছিলেন বিজেপির প্রার্থী। রানাঘাটের কেন্দ্র থেকে তিনি জিতে হন বিজেপির বিধায়ক। পেশায় চিকিৎসক আসন্ন লোকসভা নির্বাচনের রানাঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারীর স্থাবর, অস্থাবর সম্পত্তি কত রয়েছে, শিক্ষাগত যোগ্যতা বা কত দূর!নির্বাচনী হলফনামায় যেই তথ্য রয়েছে তার থেকে জানা যায় ২০১৮-১৯ অর্থবর্ষ থেকে ২০২২- ২৩ অর্থবর্ষ পর্যন্ত আয়ের হিসেব দিয়েছেন রানাঘাট লোকসভা নির্বাচনের তৃণমূল প্রার্থী...


Governor CV Ananda Bose: 'সচ কা সামনা'; পুলিস নয়, রাজভবনের সিসিটিভি ফুটেজ দেখানো হবে সাধারণ মানুষকে!

বিবৃতিতে উল্লেখ, 'রাজভবনের বিরুদ্ধে সিসিটিভি ফুটেজ না দেওয়ার মিথ্যা অভিযোগ করছে পুলিস। সেই অভিযোগের প্রেক্ষিতেই 'সাচ কা সামনা' নামে এক কর্মসূচি ঘোষণা করেছেন রাজ্য়পাল। সিদ্ধান্ত নিয়েছেন, চাইলে পশ্চিমবঙ্গের যেকোন নাগরিকই রাজভবনে সিসিটিভি ফুটেজ দেখতে পারেন। কিন্তু জনসমক্ষে অবস্থানের কারণে রাজনীতিবিদ মমতা বন্দ্যোপাধ্য়ায় ও তাঁর পুলিসকে সিসিটিভি ফুটেজ দেখানো হবে না'।


SSC Scam: সুবীরেশদের বিচার শুরুর অনুমতি দেওয়ার ক্ষমতা কার? মুখ্যসচিবকে জানাতে বলল আদালত

মামলার শুনানিতে সিবিআইয়ের আইনজীবী দাবি করেন, ‘আইন অনুসারে সরকারি আধিকারিকদের বিরুদ্ধে বিচারপ্রক্রিয়া শুরুর আবেদন মুখ্যসচিবের কাছেই পাঠাতে হবে। তিনি রাজ্যপালের কাছে সেই আবেদন পাঠাবেন।’


Lok Sabha Election Phase 3: ভোট বয়কটের জেরে রাতভর ধুন্ধুমার, তুমুল গোলমালে আটকে ভোটকর্মীরা, উদ্ধারে লাঠিচার্জ পুলিশের

প্রশাসন সূত্রে জানা গিয়েছে, ১২২ নম্বর বুথে প্রায় ১৩০০ ভোটার রয়েছেন। যারা এদিন ভোট বয়কটের ডাক দিয়েছিলেন। গ্রামবাসীরা টাঙ্গন নদীর উপর যে ব্রিজের দাবি করেছেন, সেটি তৈরি করতে গেলে ন্যূনতম ৫০ থেকে ৬০ কোটি টাকা প্রয়োজন। পাশাপাশি ওরা যে রাস্তার দাবি করছে, সেটিও হঠাৎ করে হওয়া সম্ভব নয়। এজন্য সরকারি কিছু নির্দেশিকা রয়েছে।


সলমানের বাড়িতে হামলার কায়দায় গুলি জনপ্রিয় গায়কের প্রাসাদে, সংকটজনক অবস্থায় হাসপাতালে নিরাপত্তারক্ষী

সলমানের বাড়িতে হামলার রেশ কাটতে না কাটতেই এবার হামলা হল জনপ্রিয় গায়কের প্রাসাদে। ভোররাতে গাড়ি করে এসে গুলি চালায় দুষ্কৃতিরা। সঙ্গে সঙ্গে সেখান থেকে পালিয়ে যায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ঘটনায় বুকে গুলি লেগেছে গায়কের নিরাপত্তারক্ষীর। অত্যন্ত সংকটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।


রবিবারের দুপুরে আগুনের তাণ্ডব, চারদিকে শুধু আতঙ্কই -আতঙ্ক

পশ্চিম বর্ধমান: রবিবাসরীয় গ্রীষ্মের দুপুরে তখন এলাকার সবাই প্রায় তন্দ্রাচ্ছন্ন। হঠাৎ করেই যেন বাড়তে শুরু করল এলাকার তাপমাত্রা। কালো ধোঁয়ায় ভরে গেল গোটা এলাকা। চারিদিক থেকে আগুন আগুন চিৎকার। আবার ভয়ঙ্কর অগ্নিকাণ্ডের সাক্ষী থাকল আসানসোল পৌরনিগম এলাকার মানুষ। আসানসোলের রানীগঞ্জে বিধ্বংসী আগুনে পুড়ে ছাই হয়ে গেল ডেকোরেটরের গোডাউন।রবিবার দুপুরে এই ভয়ঙ্কর আগুন লাগে রানীগঞ্জের রাজপাড়ায় অবস্থিত একটি ডেকোরেটের গোডাউনে। যদিও আগুনের সূত্রপাত...


তেঁতুলিয়ায় বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ-এর গুলিতে নিহত হয়েছেন দুই বাংলাদেশি৷ মঙ্গলবার রাত সাড়ে ১২টার পর উপজেলার খয়খাটপাড়া সীমান্তে এ ঘটনা ঘটে৷


স্ত্রীর সঙ্গে অস্বাভাবিক যৌনতা ধর্ষণ নয়, সম্মতি গুরুত্বহীন, বলল মধ্যপ্রদেশ HC

আদালত স্বামীর বিরুদ্ধে দায়ের করা এফআইআর খারিজ করে দিয়েছে, উল্লেখ করেছে যে স্বামী তার আইনত বিবাহিত স্ত্রীর সঙ্গে অস্বাভাবিক যৌন সম্পর্ক স্থাপন করলে তা ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ৩৭৭ ধারার অধীনে অপরাধ নয়।


"তাকে আমি জ্যান্ত রাখব না" ভরা সভায় বিরোধীদের হুঁশিয়ারি! কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যে ঝড়

এবার ভোটের প্রচারে এসে ভরা সভায় বিরোধীদের হুঁশিয়ারি দিলেন তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়।