Trending:


শিক্ষিকার এমন কাণ্ড! ফাঁকা ক্লাসরুমে ছাত্রের সঙ্গে....ঘটনা পৌঁছল থানায়

আমেরিকা: ১১ বছরের কিশোরের সঙ্গে অপ্রীতিকর অবস্থায় ধরা পড়লেন ২৪ বছর বয়সী শিক্ষিকা। অভিযোগ ক্লাসের মধ‍্যেই ওই কিশোরের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ধরা পড়েন শিক্ষিকা। মার্কিন যুক্তরাষ্ট্রের উইসকনসিনে ঘটেছে এই ঘটনা।ম‍্যাডিসন বার্গম‍্যান নামে ওই শিক্ষিকার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে কিশোরের পরিবার। অভিযোগ ওই শিক্ষিকা ইচ্ছে করেই কিশোরের বসার জায়গা নিজের কাছাকাছি করে নেন।যাতে ক্লাস চলাকালীন অন‍্য ছাত্রছাত্রীদের চোখ এড়িয়ে তিনি কিশোরকে স্পর্শ করতে পারেন।...


Lok Sabha Elections 2024: প্রিসাইডিং অফিসারের কথা শুনেই হাউহাউ করে কান্না মহিলার! তাজ্জব কাণ্ডে হতভম্ব সবাই!

Lok Sabha Elections 2024: মঙ্গলবার সকালে অন্য অনেকের সঙ্গেই ভোটের লাইনে দাঁড়িয়েছিলেন ওই মহিলাও। এই ঘটনা প্রকাশ্যে আসতেই রীতিমতো শোরগোল পড়ে যায় বুথে। বুথে থাকা অন্য ভোটাররাও এই কাণ্ডে রীতিমতো হতচকিত হয়ে পড়েন। ওই এলাকার আরও বেশ কয়েকজন ভোটারও রীতিমতো ক্ষোভ প্রকাশ করেন। এই ঘটনা নিয়ে রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে উঠেছে।


বামাখ্যাপা

বাংলার শক্তিসাধনার ইতিহাসে এক বর্ণময় চরিত্র হলেন সাধক বামাখ্যাপা। অমাবস্যার নির্জন রাতে শ্মশানের নির্জনতায় যেখানে সাধারণ মানুষ ভয় পান, সেই জায়গাটিকেই মহাসাধক বেছে নেন তাঁর সাধনক্ষেত্র রূপে। ‘বামাচার’-এর আভিধানিক অর্থ বৈদিক আচারের থেকে পৃথক এক ব্যতিক্রমী তন্ত্রসাধনা।


Artificial Rain : বিদ্যালয় চত্বর জুড়ে ঝমঝমিয়ে বৃষ্টি! স্বস্তিতে পড়ুয়ারা, অবাক কাণ্ড রামনগরে

পূর্ব মেদিনীপুরের একটি স্কুলে অবাক কাণ্ড। স্কুলের চারিদিক জুড়ে হচ্ছে বৃষ্টি। স্কুল কর্তৃপক্ষ অভিনব পন্থা অবলম্বন করেছেন স্কুলের পরিবেশ ঠান্ডা রাখার জন্য। তিনতলা ঘরের টিনের চালায় ওয়াটার কুলিং সিস্টেম লাগিয়ে কৃত্রিম বৃষ্টি তৈরি পরিবেশ ঠান্ডা রাখা হচ্ছে। যাতে শীতল পরিবেশের মধ্যে পড়াশোনা করতে পারছেন স্কুলের পড়ুয়ারা। স্কুলের এই অভিনব ব্যবস্থায় খুশি অভিভাবকরাও।


ইসরায়েলের সঙ্গে বাণিজ্য বন্ধ করলো তুরস্ক

বৃহস্পতিবার তুরস্ক জানিয়ে দিয়েছে, গাজার পরিস্থিতি খারাপ হওয়ায় তারা ইসরায়েলের সঙ্গে বাণিজ্য বন্ধ রাখছে।


Maharashtra: এই একুশ শতকেও কালা জাদু? জ্যান্ত পুড়িয়ে মারা হল দু'জনকে, মিলল শুধু পোড়া শরীর...

Maharashtra: ব্ল্যাক ম্যাজিক বা কালা জাদু নিয়ে এক সময়ে খুব চর্চা হত। শিক্ষার অভাব, কুসংস্কারাচ্ছন্নতার কারণে মানুষ এসবে বিশ্বাস করে বলে মনে করা হত। কিন্তু সে ধারণা কি সত্যিই ধোপে টেকে? এই একুশ শতকেও ব্ল্যাক ম্যাজিক চলছে কীকরে?


LIVE Update: শ্লীলতাহানি ইস্যুতে মুখ্যসচিবকে চিঠি রাজ্যপালের

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।


রানাঘাটের তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারীর সম্পত্তির পরিমাণ সম্পর্কে কি বলছে হলফনামা

নদিয়া: একুশের বিধানসভা নির্বাচনে তিনি ছিলেন ছিলেন বিজেপির প্রার্থী। রানাঘাটের কেন্দ্র থেকে তিনি জিতে হন বিজেপির বিধায়ক। পেশায় চিকিৎসক আসন্ন লোকসভা নির্বাচনের রানাঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারীর স্থাবর, অস্থাবর সম্পত্তি কত রয়েছে, শিক্ষাগত যোগ্যতা বা কত দূর!নির্বাচনী হলফনামায় যেই তথ্য রয়েছে তার থেকে জানা যায় ২০১৮-১৯ অর্থবর্ষ থেকে ২০২২- ২৩ অর্থবর্ষ পর্যন্ত আয়ের হিসেব দিয়েছেন রানাঘাট লোকসভা নির্বাচনের তৃণমূল প্রার্থী...


Rabindranath Tagore East Bengal : ইস্টবেঙ্গল ক্লাবে গুরুত্বপূর্ণ অবদান ছিল রবি ঠাকুরের, কীভাবে জানেন?

হতে পারে, এবারের ইন্ডিয়ান সুপার লিগে ইস্টবেঙ্গল ফুটবল ক্লাব খুব একটা ভালো পারফরম্যান্স করতে পারেনি। কিন্তু, এই ক্লাবের ঐতিহ্য নিয়ে একটা আলাদা অধ্যায় লেখা যেতে পারে। আপনারা অনেকেই হয়ত জানেন না যে এই ক্লাবের উন্নতির পিছনে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের একটা গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। কীভাবে? আসুন সেটাই জেনে নেওয়া যাক।


দিল্লি পুলিশের ক্রাইম ব্রঞ্চের হতে ধৃত বিএসএফ অফিসার

দিল্লিতে ৫০ কেজি গাঁজা পাচারের অভিযোগে গ্রেপ্তার হয়েছিল ছেলে ও শ্যালক। সেই সূত্রে স্বরূপনগরের বিথারী সীমান্তের বিএসএফের এএসআই আধিকারিককে গ্রেপ্তার করল দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। ​রবিবার অভিযুক্তকে আদালতে তোলা হলে ৩৬ ঘণ্টার ট্রানজিট রিমান্ডে ধৃতকে দিল্লি নিয়ে যাওয়া হচ্ছে। এই ঘটনায় রীতিমতো হইচই পড়ে গিয়েছে স্বরূপনগরের সীমান্ত এলাকার।


পাশের হারে সেরার মুকুট হারাল পূর্ব মেদিনীপুর! জেলার কতজন মেধা তালিকায়?

পূর্ব মেদিনীপুর: প্রকাশিত হয়েছে মাধ্যমিক পরীক্ষার ফলাফল। এবার মাধ্যমিক পরীক্ষায় পূর্ব মেদিনীপুর জেলা পাসের হারে দ্বিতীয় স্থানে। এর পাশাপাশি পূর্ব মেদিনীপুর জেলার স্কুল থেকে মোট সাত জন পরীক্ষার্থী রাজ্যের মেধা তালিকায় স্থান করে নিয়েছে।পূর্ব মেদিনীপুর জেলার এগরা শহরের স্কুল জ্ঞানদীপ বিদ্যাপীঠ থেকে সপ্তম স্থান লাভ করেছে সুপম কুমার রায়। তার প্রাপ্ত নম্বর ৬৮৭। সুপম পূর্ব মেদিনীপুর জেলার জ্ঞানদীপ বিদ্যাপীঠ স্কুল থেকে পরীক্ষা দিলেও তার বাড়ি...


আগে এসেছিলেন শুভেন্দু, সভা শুরুর আগে গঙ্গাজল ছিটিয়ে 'শুদ্ধ' করল তৃণমূল

দক্ষিণ ২৪ পরগনা: তৃণমূল কংগ্রেসের হাইভোল্টেজ সভা। সমস্ত প্রস্তুতি সারা হয়ে গিয়েছে আগেই। সভা শুরুর জন্য অপেক্ষা করছে সকলে। কিন্তু তখনই দেখা গেল গোটা মাঠ জুড়ে গঙ্গা জল ছিটোতে শুরু করেছেন একদল মহিলা! ব্যাপারটা ঠিক কী?খোঁজ নিয়ে জানা গেল শতাধিক মহিলা গঙ্গাজল নিয়ে আসছেন মাঠে। সভা শুরুর আগে মাঠ ধোওয়া হবে। এরপরই শুরু হবে সভা। এমনই দৃশ্য নজরে এলো দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুরের কৃষ্ণচন্দ্রপুরে। আসলে কৃষ্ণচন্দ্রপুর বিবেক ময়দানে কয়েকদিন আগেই তৃণমূল...


আইএসএফ–তৃণমূলের সংঘর্ষ, আক্রান্ত পুলিশ

লোকসভা ভোটের মাঝেই ফের উত্তপ্ত ভাঙড়। কাশীপুর, পোলেরহাট ও চন্দনেশ্বর থানা এলাকায় তৃণমূল ও আইএসএফের মধ্যে একাধিক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় জখম হয়েছেন উভয় পক্ষের বেশ কয়েক জন। পাশাপাশি পুলিশকে লক্ষ্য করে ইট ছোড়া হয়। জখম হয়েছে পুলিশও। এই ঘটনায় জয়নগরের আইএসএফ প্রার্থীও আহত হয়েছেন বলে খবর পাওয়া গিয়েছে।


Rabindra Jayanti: কবিগুরুর শ্রদ্ধাজ্ঞাপনে সংসদে দেখা গেল না বিজেপির সাংসদের, সমালোচনায় তৃণমূল

তবে নির্বাচনী বিধি নিষেধ থাকায় সরকারি মঞ্চ ব্যবহার করতে পারেনি রাজনৈতিক দলগুলি। তবে সরকারিভাবে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সংসদে সেন্ট্রাল হলে থাকা রবীন্দ্রনাথের ছবিতে মালা দিয়ে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ সাকেত গোখলে, জহর সরকার এবং সাগরিকা ঘোষ।


'আমার নামে সুপ্রিম কোর্টে বলতে গিয়েছিল-চড় খেয়ে ফিরে এসেছে'- এসএসসি শুনানি নিয়ে অভিজিৎ গাঙ্গুলির বোমা

নিয়োগ দুর্নীতি মামলা নিয়েই বিস্ফোরক মন্তব্য করলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তাঁর মন্তব্যতে অনেকে রাজনীতির তীব্র গন্ধ পেলেও, নিজের মন্তব্যে অটল তমলুকের বিজেপি প্রার্থী।


ভয়ঙ্কর দুর্ঘটনা! মুহূর্তে গোটা পরিবার শেষ! শুধুই শিশুর কান্না, বেরল পরপর মৃতদেহ

রাজস্থান: রবিবার সকালে সওয়াই মাধোপুর জেলার দিল্লি-মুম্বাই এক্সপ্রেসওয়েতে ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটে। বাউনলী থানা এলাকায় একটি গাড়ির সঙ্গে আরেকটি গাড়ির ধাক্কা লাগে। একটি গাড়িতে থাকা সকলেই ত্রিনেত্র গণেশজির দর্শন করতে রণথম্ভোর যাচ্ছিলেন। দুর্ঘটনায় ঘটনাস্থলেই গাড়িতে থাকা ৬ জনের মৃত্যু হয়। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পুলিশ মৃতদেহগুলি স্থানীয় হাসপাতালের মর্গে রেখেছে।পুলিশ জানিয়েছে, রবিবার সকাল ৭টার সময় দুর্ঘটনাটি ঘটে। সেই সময় একটি...


চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় তিন আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড

বাংলাদেশে ২৫ বছর আগে খুন হওয়া চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় তিন আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। যাবজ্জীবন কারাদণ্ড পাওয়া আসামিরা হলো আজিজ মোহাম্মদ ভাই, ট্রাম্পস ক্লাবের মালিক বান্টি ইসলাম ও আদনান সিদ্দিকী।


পশ্চিম তীরে একটি শিশুকে হত্যার দায়ে সম্ভাব্য যুদ্ধাপরাধে অভিযুক্ত ইসরায়েল

বিবিসি যে সব সাক্ষ্যপ্রমাণ পেয়েছে, তা দেখে জাতিসংঘের মানবাধিকার ও কাউন্টার-টেররিজম বিষয়ক বিশেষ প্রতিনিধি বেন সল পর্যন্ত বলেছেন, অ্যাডাম নামে বাচ্চাটির মৃত্যু ‘যুদ্ধাপরাধ’ বলেই মনে হচ্ছে।


দার্জিলিংয়ে এবার জিতবে কে? বিমল গুরুঙ যা বললেন, তোলপাড় পড়ে গেল

আলিপুরদুয়ার: ডুয়ার্স ও পাহাড়ে লোকসভা নির্বাচনে জয় হবে বিজেপি-র। তবে কম মার্জিনে জয় হবে বলে দাবি গোর্খা জনমুক্তি মোর্চা সুপ্রিমো বিমল গুরুঙের। দার্জিলিং, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার এই তিনটি লোকসভা আসনে বিজেপি জয়ী হবে। কিন্তু ২০১৯ সালের তুলনায় এবার ভোটের ব্যবধান অনেক কমবে বলে দাবি করেন বিমল গুরুং।আলিপুরদুয়ার জেলার ভুটান সীমান্ত জয়ঁগাতে এসেছিলেন মোর্চা নেতাদের সঙ্গে দেখা করতে। এদিন জয়ঁগা মঙলাবাড়িতে স্থিত গোর্খা জনমুক্তি মোর্চার ডুয়ার্সের...


Shyam Rangeela: মোদীকে নকল করেই খ্যাতি! বারাণসীতে প্রধানমন্ত্রীর বিরুদ্ধেই প্রার্থী জনপ্রিয় কমেডিয়ান

হুবহু মোদীর গলায় তিনি সকলকে তাক লাগাতে ওস্তাদ। টেলিভিশন শোতে তুমুল জনপ্রিয় তিনি। কমেডির জগতে রাজনীতিকে টেনে এনে, এবার রাজনৈতিক ক্যারিয়ারকে এগিয়ে নেওয়ার পরিকল্পনা করছেন রাজস্থানের বছর ২৯-এর কমেডিয়ান শ্যাম রঙ্গেলা। তিনি ঘোষণা করেছেন যে তিনি বারাণসী থেকে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবেন। কোন দলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন শ্যাম? জানুন বিস্তারিত।


নিয়োগ মামলায় সুপ্রিম কোর্টে সাময়িক স্বস্তি রাজ্যের, CBI তদন্ত নিয়ে বড় নির্দেশ

নয়াদিল্লি: পাহাড়ে নিয়োগ দুর্নীতি মামলায় সিবিআই অনুসন্ধানে অবশেষে সাময়িক স্বস্তি। বৃহস্পতিবার অন্তর্বতীকালিন স্থগিতাদেশ দিল শীর্ষ আদালত। সব পক্ষকে নোটিস সার্ভ করার নির্দেশ বিচারপতি বি.আর.গাভাই এর ডিভিশন বেঞ্চ এর। মামলায় দু’সপ্তাহে নোটিশ দেওয়ার নির্দেশ শীর্ষ আদালতের। মামলায় দু’সপ্তাহ পরে আগামী শুনানি।পাহাড়ে নিয়োগ দুর্নীতি মামলায় সিবিআই অনুসন্ধানের নির্দেশ এর আগে বহাল রাখে কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চ। বিচারপতি হরিশ টন্ডন এবং বিচারপতি মধুরেশ...


COVID টিকা তুলে নিল অ্যাস্ট্রাজেনেকা, ভারতে কী হবে?

ফার্মাসিউটিক্যাল জায়ান্ট AstraZeneca তার Covid-19 ভ্যাকসিন, Vaxzevria এর বিশ্বব্যাপী প্রত্যাহার ঘোষণা করেছে। প্রাথমিক কারণ হিসাবে নতুন ভ্যাকসিন বিকল্পেরও উল্লেখ করেছে। সংস্থাটি স্বেচ্ছায় ইউরোপীয় ইউনিয়নের মধ্যে ভ্যাকসিনের জন্য "বিপণন অনুমোদন" প্রত্যাহার করেছে এবং অন্যান্য দেশে যেখানে ভ্যাকসিন অনুমোদিত হয়েছিল সেখানে সেই আবেদন করা হবে বলে আশা করা হচ্ছে।


Kolkata High Court| CBI in Sandeshkhali: 'সন্দেশখালিতে সিবিআই তদন্ত সঠিক পথেই', রিপোর্ট দেখে সার্টিফিকেট প্রধান বিচারপতির!

Kolkata High Court: প্রধান বিচারপতির কড়া মন্তব্য, তাহলে এটা ধরে নিতে হবে যে রাজ্য এই নির্দেশের পালন করেনি। কলকাতা হাইকোর্ট আদালত অবমাননার অভিযোগে উপযুক্ত পদক্ষেপ করতে পারে বলেও এদিন হুঁশিয়ারি দেন প্রধান বিচারপতি।


অধীর চৌধুরির বক্তব্যের অসম্পূর্ণ ভিডিও ঘিরে বিভ্রান্তি, পুরোটা জানলে চমকে যাবেন

Fact Checked by VishvasNews #নয়াদিল্লি: লোকসভা নির্বাচনের মধ্যেই, সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ভাইরাল হয়েছে যা দাবি করছে যে পশ্চিমবঙ্গ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরি জনগণকে টিএমসির পরিবর্তে বিজেপিকে ভোট দেওয়ার জন্য আবেদন করছেন।বিশ্ব নিউজ নিজেদের তদন্তে এই দাবিটিকে বিভ্রান্তিকর বলে মনে করেছে। কংগ্রেস প্রার্থীর সমর্থনে একটি নির্বাচনী সমাবেশে বক্তৃতা দিতে গিয়ে, অধীর রঞ্জন চৌধুর বিজেপির তুলনায় টিএমসির ত্রুটিগুলি তুলে ধরতে মন্তব্য করেছিলেন। তাঁর...


আগামী কয়েক ঘণ্টায় কালবৈশাখীর সতর্কতা! বজ্রবিদ্যুৎ-সহ ঝড়-বৃষ্টি চলবে

আগামী দু’ঘণ্টায় কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি করা হয়েছে। বজ্রবিদ্যুৎ-সহ ঝড়-বৃষ্টির সর্তকতা দক্ষিণবঙ্গের পশ্চিমের জেলাগুলিতে। পুরুলিয়া, বাঁকুড়া, বীরভূম এবং পশ্চিম বর্ধমান জেলায় ঝড়-বৃষ্টির সর্তকতা। বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে। বৃষ্টির সঙ্গে ৬০-৭০ কিলোমিটার প্রতি ঘণ্টা বেগে দমকা ঝোড়ো হাওয়া বইবে। সতর্কতা আলিপুর আবহাওয়া দফতরের। আগামিকাল, শুক্রবারও ফের কালবৈশাখীর সম্ভাবনা দক্ষিণবঙ্গে। তিন জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা। বেশিরভাগ জেলাতে দিনভর আজ ও আগামিকাল, শুক্রবার মেঘলা আকাশ। দু-এক জায়গায় আংশিক মেঘলা আকাশ থাকবে। বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির সঙ্গে দমকা ঝোড়ো হাওয়া বইবে। রবিবার থেকে বৃষ্টির পরিমাণ কমবে। দক্ষিণবঙ্গ ও উত্তরবঙ্গের সব জেলাতেই বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টি দফায় দফায় দিনভর চলবে। সঙ্গে হালকা ঝোড়ো বাতাস। ৩০ থেকে ৫০ কিলোমিটার প্রতি ঘণ্টা গতিবেগে দমকা বাতাস বইতে পারে। বজ্রপাতের আশঙ্কা থাকবে। মূলত বিকেল বা সন্ধ্যার পর ঝড়-বৃষ্টির সম্ভাবনা আরও বেশি হবে ৷ কলকাতা-সহ দক্ষিণবঙ্গের সব জেলায় ঝড় বৃষ্টির পরিমাণ বাড়বে শুক্রবার। দক্ষিণবঙ্গের তিন জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এই জেলাগুলি হল পূর্ব ও পশ্চিম মেদিনীপুর এবং দক্ষিণ ২৪ পরগনা। পাশাপাশি ৫০ থেকে ৬০ কিলোমিটার প্রতি ঘণ্টা গতিবেগে দমকা ঝড়ের পূর্বাভাসও রয়েছে।


HS Result 2023 : সাঁওতালি ভাষায় রাজ্যে প্রথম বাঁকুড়ার জ্যোৎস্না

উচ্চমাধ্যমিকে সাঁওতালি ভাষায় রাজ্যে মধ্যে প্রথম স্থানে জঙ্গলমহলের মেয়ে জ্যোৎস্না কিস্কু। জ্যোৎস্না বাঁকুড়ার সারেঙ্গা ব্লকের কাটগড়া গ্রামের বাসিন্দা। সে রাইপুরের পণ্ডিত রঘুনাথ মুর্মু আবাসিক বিদ্যালয়ের ছাত্রী। সাঁওতালি ভাষা ছিল তাঁর প্রথম ল্যাঙ্গুয়েজ। এই বিষয়ে সে পেয়েছে ৯০ নম্বর। তার প্রাপ্ত মোট নম্বর ৪৬৮।


Narendra Modi On Muslim : 'ধর্মের ভিত্তিতে দেশভাগ চাইছে কংগ্রেস', ফের মুসলিম ইস্যুতে আক্রমণে মোদী

মেরুকরণেই রয়েছেন নরেন্দ্র মোদী। সংরক্ষণ নিয়ে তেলঙ্গানা থেকে রাহুল গান্ধী যখন তাঁকে ওপেন চ্যালেঞ্জ করছেন, তখন মোদী কংগ্রেস এবং ইন্ডিয়া জোটকে মুসলিমপ্রীতি নিয়ে কটাক্ষ করছেন। নরেন্দ্র মোদীর দাবি, কংগ্রেস এবং ইন্ডিয়া জোট ধর্মের ভিত্তিতে দেশভাগ করতে উদ্যত। এ প্রসঙ্গে জওহরলাল নেহরুর বার্তাও স্মরণ করালেন প্রধানমন্ত্রী।


Blast : তামিলনাড়ুর শিবকাশীতে বাজি কারখানায় বিস্ফোরণ, ৮ জনের মৃত্যু

শিবকাশীতে বাজি কারখানায় ভয়ানক বিস্ফোরক। ঘটনায় কমপক্ষে ৮ জনের মৃত্যু হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে অনুমান করা হচ্ছে।


Governor CV Ananda Bose: 'সচ কা সামনা'; পুলিস নয়, রাজভবনের সিসিটিভি ফুটেজ দেখানো হবে সাধারণ মানুষকে!

বিবৃতিতে উল্লেখ, 'রাজভবনের বিরুদ্ধে সিসিটিভি ফুটেজ না দেওয়ার মিথ্যা অভিযোগ করছে পুলিস। সেই অভিযোগের প্রেক্ষিতেই 'সাচ কা সামনা' নামে এক কর্মসূচি ঘোষণা করেছেন রাজ্য়পাল। সিদ্ধান্ত নিয়েছেন, চাইলে পশ্চিমবঙ্গের যেকোন নাগরিকই রাজভবনে সিসিটিভি ফুটেজ দেখতে পারেন। কিন্তু জনসমক্ষে অবস্থানের কারণে রাজনীতিবিদ মমতা বন্দ্যোপাধ্য়ায় ও তাঁর পুলিসকে সিসিটিভি ফুটেজ দেখানো হবে না'।


কুকুরকে পান্ডা সাজিয়ে খাচায় রেখেছে চিড়িয়াখানা! কোন শহরে ঘটল এই ঘটনা? দেখুন

Zoo Painted Dogs As Pandas: একটি অভিনব ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। প্রথম নজরে এই ছোট পান্ডাগুলি আপনার কাছে খুব সুন্দর মনে হবে! কিন্তু পরে জানা যায় এরা পান্ডা নয়, কুকুর। বিষয়টি চিনের যেখানে একটি চিড়িয়াখানায় শুধুমাত্র কুকুর ছিল কারণ সেখানে কোনও পান্ডা ছিল না। নিচে ভাইরাল ভিডিয়োটি দেখে নিন।


Bangla @5PM | রাজ্যকে 'শ্লীলতাহানির' অনুসন্ধান বন্ধের নির্দেশ রাজ্যপালের! | Zee 24 Ghanta

The governor ordered the state to stop the investigation of 'molestation'!


বিনে পয়সায় চড়া যায় ট্রেনে, ৭৬ বছর ধরে পরিষেবা দিচ্ছে রেল, কোথায়?

পঞ্জাব: দেশের যে কোনও জায়গাতেই বিনা টিকিটে ট্রেনে চড়া শাস্তিযোগ্য অপরাধ। ধরা পড়লে আর্থিক জরিমানা এবং কারাদণ্ডও হতে পারে। কিন্তু দেশের এমন এক জায়গা আছে যেখানে বিনা টিকিটে ট্রেনে চড়তে পারেন যে কেউ। যত দিন ইচ্ছা, যখন ইচ্ছা ট্রেনে চড়লে দিতে হয়না কোনও টাকা। ভাকরা এবং নাঙ্গালের মধ্য দিয়ে যাতায়াত করে এই ট্রেন।আরও পড়ুন: রসমালাই থেকে বিরিয়ানি, ফ্রায়েড চিকেন ছেড়ে ওজন ঝরিয়েছেন ১৬ কেজি, বিশ্বকাপের জন্য কী কী করেছেন পন্থভাকরা রেলওয়েতে একটি ট্রেন দিনে...


প্রতিবেশীর কুকুরের কামড়ে রক্তাক্ত ছোট্ট মেয়ে! লিফটের ভিডিয়ো দেখে আঁতকে উঠবেন আপনিও

কুকুরের আক্রমণের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। বিষয়টি নয়ডার একটি হাউসিং সোসাইটির কথা বলা হচ্ছে। যেখানে একটি বিখ্যাত আবাসনে একটি কুকুর লিফটে যাওয়া একটি মেয়েকে আক্রমণ করেছে। এই ক্লিপটি ইন্টারনেটে আলোচনার বিষয় হয়ে উঠেছে। ভয়ের ক্লিপটি নিচে দেখে নিন।


Suvendu Adhikari: 'সন্দেশখালি থেকে দেড় লক্ষ লিড পাবেন রেখা', দাবি শুভেন্দুর। ABP Ananda Live

Sandeshkhali Chaos: 'সন্দেশখালি (Sandeshkhali Chaos) থেকে দেড় লক্ষ লিড পাবেন রেখা (Rekha Patra)', দাবি শুভেন্দুর (Suvendu Adhikari)। 'মোদিজির (PM Narendar Modi) সুনামি চলছে, উত্তর ২৪ পরগনার সব সিট বিজেপি পাবে', বারাসাতের মিছিল থেকে দাবি শুভেন্দুর। 'সব সিটে নরেন্দ্র মোদির প্রার্থীরা জিতবে', বললেন বিরোধী দলনেতা। ABP Ananda Live


SSC Scam: সুবীরেশদের বিচার শুরুর অনুমতি দেওয়ার ক্ষমতা কার? মুখ্যসচিবকে জানাতে বলল আদালত

মামলার শুনানিতে সিবিআইয়ের আইনজীবী দাবি করেন, ‘আইন অনুসারে সরকারি আধিকারিকদের বিরুদ্ধে বিচারপ্রক্রিয়া শুরুর আবেদন মুখ্যসচিবের কাছেই পাঠাতে হবে। তিনি রাজ্যপালের কাছে সেই আবেদন পাঠাবেন।’


বৃদ্ধের গায়ের উপর দিয়ে চলে গেল লরি! সাংঘাতিক কাণ্ড... ধুন্ধুমার এলাকা

নদিয়া: লরির চাকায় পৃষ্ঠ হয়ে মৃত্যু হল ৯৩ বছর বয়সী এক বৃদ্ধর, ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশ লরিটিকে আটক করেছে।জানা যায়, মৃতের নাম তৈয়ব শেখ, বাড়ি নদিয়ার শান্তিপুর পৌরসভা এলাকার ২৪ নম্বর ওয়ার্ডে। স্থানীয়দের দাবি, শুক্রবার দুপুর ১২ টা নাগাদ তিনি বাড়ি থেকে বের হন। তারপরেই এই দুর্ঘটনা। পুলিশ ঘাতক লরিটিকে আটকে রাখে। আহত বৃদ্ধকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।সূত্রের খবর গাড়ির খালাসি লরিটি...


ধেয়ে আসছে কালবৈশাখী! আগামী ২ ঘণ্টায় তোলপাড় ঝড়বৃষ্টির সতর্কতা কলকাতা-দুই পরগনায়

*ধেয়ে আসছে কালবৈশাখী। আগামী দু’ঘণ্টায় ফের বজ্রবিদ্যুৎ-সহ ঝড়বৃষ্টির সর্তকতা জারি করল আবহাওয়া দফতর। কালবৈশাখীর সতর্কতা রয়েছে কলকাতা, দক্ষিণ ২৪ পরগনা ও উত্তর ২৪ পরগনায়। *আবহাওয়া দফতরের পূর্বাভাস, আগামী দু’ঘণ্টায় বজ্রবিদ্যুৎ-সহ প্রবল ঝড়-বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সর্তকতা জারি করেছে হাওয়া অফিস। *বিক্ষিপ্তভাবে কালবৈশাখীর সতর্কতা কলকাতা, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা জেলায়। প্রবল ঝড়বৃষ্টির সর্তকতাও রয়েছে। *আবহাওয়া দফতরের পূর্বাভাস, বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির সতর্কতা রয়েছে দক্ষিণবঙ্গের একাধিক জেলায়। *বৃষ্টির সঙ্গে ৫০/৭০ কিলোমিটার বেগে দমকা ঝোড়ো হাওয়া বইবে। সতর্কতা আলিপুর আবহাওয়া দফতরের। *পূর্ব বাংলাদেশে একটি ঘূর্ণাবর্ত। পূর্ব অসম থেকে উত্তর ওড়িশা পর্যন্ত নিম্নচাপ অক্ষরেখা। গাঙ্গেয় পশ্চিমবঙ্গের উপর দিয়ে গিয়েছে অপর একটি অক্ষরেখা। তার টানেই প্রচুর জলীয় বাষ্প ঢুকে বজ্রগর্ভ মেঘ থেকে বৃষ্টিপাতের ও ঝড়ের আশঙ্কা। (বিশ্বজিৎ সাহা) *রবিবার পর্যন্ত চলবে দক্ষিণবঙ্গে বৃষ্টি। বৃহস্পতি ও শুক্রবার কালবৈশাখীর সম্ভাবনা। বেশ কিছু জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা। উত্তরবঙ্গে শনিবার পর্যন্ত বৃষ্টি চলবে। তারপর বৃষ্টি পরিমাণ কমবে বাড়বে তাপমাত্রা।


BJP Rally attacked: বাঁকুড়ায় সুভাষ সরকারের মিছিলে তৃণমূলের হামলার অভিযোগ, আহত ১ বিজেপি কর্মী

অভিযোগ, সেই সময় পিছনে থাকা এক বিজেপি কর্মীকে তৃণমূলের কর্মীরা চ্যালা কাঠ দিয়ে আক্রমণ করে। তৃণমূলি দুষ্কৃতীদের মারে বিজেপি কর্মী পিঠে গুরুতর আঘাত লাগে। রক্তাক্ত হন তিনি।


India Maldives News: ভারতীয়দের দেশে আসতে অনুরোধ মলদ্বীপ সরকারের, বরফ গলাতে ভারত সফরে বিদেশমন্ত্রী

India Maldives News: মলদ্বীপের পর্যটন মন্ত্রী ইব্রাহিম ফয়সাল ভারতীয়দের তাঁর দেশের পর্যটন-নির্ভর অর্থনীতিতে অবদান রাখার আহ্বান জানিয়েছেন।


জমে উঠছে আসানসোলে প্রচার! আলুওয়ালিয়ার পাশে সুকান্ত, শত্রুঘ্নর হয়ে কৌশানী

আসানসোল, পশ্চিম বর্ধমান: চতুর্থ দফা অর্থাৎ আগামী সোমবার আসানসোল লোকসভা কেন্দ্রে নির্বাচন। প্রচারের জন্য হাতে রয়েছে আর মাত্র কয়েকটা দিন। খুব স্বাভাবিকভাবেই শেষবেলায় জমে উঠেছে নির্বাচনী প্রচার। বিজেপি, তৃণমূল, বাম প্রার্থীরা সকলেই প্রচারে নিজের সেরা উজাড় করে দেওয়ার চেষ্টা করছেন। অন্য দিকে দলের শীর্ষস্থানীয় নেতা নেত্রীরা এসে প্রচার করছেন। প্রচারে আসছেন বিভিন্ন তারকাররা।আসানসোল লোকসভা কেন্দ্রে শেষ বেলায় জমে উঠেছে নির্বাচনী প্রচার। এদিন...


ভোটের মধ্যেই বড় ধাক্কা বিজেপি শিবিরে,৩ বিধায়ক কংগ্রেসে যাওয়ায় হরিয়ানায় সংখ্যাগরিষ্ঠতা হারাল সরকার

লোকসভা ভোটের মধ্যেই গেরুয়া শিবিরে বড় ধাক্কা। বিজেপি সরকারের থেকে সমর্থন প্রত্যাহার তিন নির্দলের।