Trending:


Toto-Bike Accident: টোটোর কারণে প্রাণ গেল বাইক আরোহীর, ভাইরাল CCTV ফুটেজ

Toto-Bike Accident: টোটো চালকের ভুলে মর্মান্তিক দুর্ঘটনা। মৃ্ত্যু হল বাইক আরোহীর। ব্যস্ত ওয়ান-ওয়ে রাস্তা দিয়ে যাওয়ার সময়ে হঠাৎ ঘুরল টোটো। আর তাতে ধাক্কা খেলেন বাইক আরোহী। উত্তরপ্রদেশের প্রয়াগরাজের ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।


Bangladesh Train Accident: গাজীপুরে দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষ, ৫টি বগি লাইনচ্যুত

বাংলাদেশে ফের ভয়াবহ রেল দুর্ঘটনা। গাজীপুর জয়দেব রেলওয়ে জংশনে টাঙ্গাইল কমিউটার এবং একটি মালবাহী ট্রেনের মুখেমুখি সংঘর্ষ। লাইনচুত্য হয়েছে অন্তত পাঁচটি বগি। আহত হয়েছেন প্রায় ৫০জন। আহত হয়েছেন ট্রেনের চালকও। এই ঘটনার পরই ঢাকার সঙ্গে উত্তর-পশ্চিম রুটের ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। শুক্রবার সকাল ১০টা ৫০ মিনিট নাগাদ এই দুর্ঘটনাটি ঘটেছে।


দীর্ঘ অপেক্ষার অবসান! পুরুলিয়া আসছে 'জ্যাকি', সুরুলিয়া মিনি জু-তে এবার চিতাবাঘ

পুরুলিয়া: রাজ্য পর্যটন মানচিত্রে জেলা পুরুলিয়া অনেকটাই জায়গা করে নিয়েছে। এই জেলায় রয়েছে একাধিক পর্যটন কেন্দ্র। এই সমস্ত পর্যটন কেন্দ্রগুলিতে সারা বছরই পর্যটকদের আনাগোনা লেগেই থাকে। জেলা পর্যটন কেন্দ্রগুলির সঙ্গে সঙ্গে এই জেলার অন্যতম আকর্ষণ মিনি-জু।পুরুলিয়া শহরের উপকণ্ঠে সুরুলিয়া ডিয়ার পার্কে গড়ে উঠেছে এই মিনি-জু। সারা বছরই এখানে বহু মানুষ ভিড় জমান। শুধু জেলা পুরুলিয়া নয়, পার্শ্ববর্তী জেলা বাঁকুড়া ও পশ্চিম বর্ধমান থেকেও অনেকেই এই...


পুলওয়ামায় পাকিস্তানের জড়িত থাকার কথা স্বীকার করেছিলেন, রাহুল গান্ধীর প্রশংসায় পঞ্চমুখ সেই ফাওয়াদ চৌধুরী

বিজেপির জাতীয় মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা রাহুল গান্ধীর প্রশংসা করার জন্য পাকিস্তানের প্রাক্তন মন্ত্রী ফাওয়াদ চৌধুরীকে নিশানা করেছেন। তিনি বলেন, কংগ্রেসের হাত পাকিস্তানের সঙ্গে।


বৃদ্ধের গায়ের উপর দিয়ে চলে গেল লরি! সাংঘাতিক কাণ্ড... ধুন্ধুমার এলাকা

নদিয়া: লরির চাকায় পৃষ্ঠ হয়ে মৃত্যু হল ৯৩ বছর বয়সী এক বৃদ্ধর, ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশ লরিটিকে আটক করেছে।জানা যায়, মৃতের নাম তৈয়ব শেখ, বাড়ি নদিয়ার শান্তিপুর পৌরসভা এলাকার ২৪ নম্বর ওয়ার্ডে। স্থানীয়দের দাবি, শুক্রবার দুপুর ১২ টা নাগাদ তিনি বাড়ি থেকে বের হন। তারপরেই এই দুর্ঘটনা। পুলিশ ঘাতক লরিটিকে আটকে রাখে। আহত বৃদ্ধকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।সূত্রের খবর গাড়ির খালাসি লরিটি...


Lok Sabha Election 2024: আসন্ন লোকসভা নির্বাচনে বেথুয়াডহরিতে কাদের পাল্লা ভারী? | Zee 24 Ghanta

In the upcoming Lok Sabha elections, who has a heavy turn in Bethuadhari?


ইসরায়েলের সঙ্গে বাণিজ্য বন্ধ করলো তুরস্ক

বৃহস্পতিবার তুরস্ক জানিয়ে দিয়েছে, গাজার পরিস্থিতি খারাপ হওয়ায় তারা ইসরায়েলের সঙ্গে বাণিজ্য বন্ধ রাখছে।


Madhyamik result 2024: মাধ্যমিকে হুবহু এক নম্বর যমজ ভাইয়ের! জোড়া সাফল্য রামপুরহাটের স্কুলে

তারা দুজনেই রামপুরহাট ১ নম্বর ব্লকের কাষ্ঠগড়া রামকৃষ্ণ নেতাজি উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করেছে। মাধ্যমিকে এই স্কুল থেকে প্রথম হয়েছে যমজ দুই ভাই। তাদের সাফল্যে খুশি পরিবারসহ স্কুলের শিক্ষকরা। তাদের বাবা মোজেশ্বর হোসেন পেশায় স্কুল শিক্ষক।


ডিডাব্লিউর বাকস্বাধীনতা অ্যাওয়ার্ড পাচ্ছেন ইউলিয়া নাভালনায়া

রাশিয়ার সাবেক বিরোধী নেতা আলেক্সেই নাভালনির স্ত্রী ইউলিয়া নাভালনায়াকে ২০২৪ সালের বাকস্বাধীনতা অ্যাওয়ার্ড দেওয়ার ঘোষণা দিয়েছে ডিডাব্লিউ৷ শুক্রবার এই ঘোষণা দেওয়া হয়৷ ৫ জুন বার্লিনে তার হাতে এই অ্যাওয়ার্ড তুলে দেওয়া হবে৷


হুড়মুড়িয়ে ভেঙে পড়ল ব্রিজ, গুরুতর জখম চালক, চরম বিপাকে হাজার হাজার মানুষ

উত্তর ২৪ পরগনা: ব্রিজের উপর দিয়ে পাথর বোঝায় ডাম্পার নিয়ে পারাপারের সময় হুড়মুড়িয়ে ভেঙে পড়ে ব্রিজ। আহত চালককে গুরুতর জখম অবস্থায় বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। তবে সে সময় ব্রিজে কেউ না থাকায়, আর হতাহতের ঘটনা ঘটেনি। তবে দুর্ঘটনার পর থেকে বন্ধ কয়েক হাজার মানুষের চলাচলের এই গুরুত্বপূর্ণ ব্রিজ।ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা বাগদা থানা বাঁশঘাটা ও সুটিয়ার মধ্যবর্তী স্থানে। স্থানীয়রা জানান, ব্রিজের উপর থেকে পাথর বোঝাই ডাম্পার যাওয়ার...


CPIM member's son ranks 3rd in Madhyamik: ডাকনাম 'লেনিন', বাবা CPIM-র হোলটাইমার, মাধ্যমিকে তৃতীয় উদয়ন হতে চায় ডাক্তার!

মাধ্যমিকে তৃতীয় হয়েছে বালুরঘাট হাইস্কুলের ছাত্র উদয়ন প্রসাদ। ৬৯১ নম্বর পেয়ে তৃতীয় হয়েছে সে। যার ডাকনাম ‘লেনিন’। আর বাবা সিপিআইএমের হোলটাইমার। উদয়ন জানিয়েছে যে আর্থিক অনটনের মধ্যে বড় হয়েছে। ডাক্তার হওয়ার ইচ্ছা আছে তার।


Mamata Banerjee Attacks Modi : চাকরি তো আপনি, আপনার দল খেয়েছে,' 'যোগ্য' চাকরিহারাদের মোদী-বার্তায় পাল্টা মমতা

যে সব শিক্ষকদের চাকরি গিয়েছে রাজ্য সরকার তাদের পাশে আছে। তাদের চাকরি যাতে না যায় সেটা দেখা হবে। দাবী করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।


SSC: প্যানেল বহির্ভূত চাকরি ‘জালিয়াতি’, এসএসসি মামলায় সুপ্রিম প্রশ্নের মুখে রাজ্য!

Supreme Court on SSC case: এ তো মস্ত বড় দুর্নীতি! কেন সুপারনিউমেরারি পোস্ট তৈরি হল? বিস্ময় প্রকাশ প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়ের!


Partha Chatterjee: বিরোধীদের থেকেও বেশি পার্টির ক্ষতি করেছে কুণাল, দাবি পার্থর

বিরোধীদের থেকেও তৃণমূলের বেশি ক্ষতি করছেন কুণাল ঘোষ। শুক্রবার এই মন্তব্য করেছেন শাসকদলেরই বহিষ্কৃত নেতা তথা রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। নিয়োগ দুর্নীতি মামলার শুনানির জন্য শুক্রবার নগর দায়রা আদালতে হাজির করানো হয় পার্থকে।


আর ইশারা নয়, সরাসরি মুসলিমদের নিশানা করেই ভোট প্রচারে মোদী

গত কয়েকদিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নানা বক্তব্যকে ঘিরে সমালোচনায় সরব হয়েছে বিরোধীরা। মি মোদীর বিরুদ্ধে ধর্মীয় মেরুকরণ, ঘৃণা-সূচক বক্তব্য-সহ একাধিক অভিযোগ তুলেছে তারা। অভিযোগ উঠেছে নির্বাচনের আবহে আদর্শ আচরণবিধি ভঙ্গেরও।


Kaushani Mukherjee: দিদির সঙ্গে ঘুচল দূরত্ব! জিয়াগঞ্জে জোড়াফুলের প্রচারে কৌশানি, সঙ্গী সোহম-সৌরভ

সোহম-সৌরভের সঙ্গে জিয়াগঞ্জে ভোটের প্রচার করলেন কৌশানি মুখোপাধ্যায়। ভুল বোঝাবুঝি কি কমল তাহলে লোকসভা ভোটের আগে?


Artificial Rain : বিদ্যালয় চত্বর জুড়ে ঝমঝমিয়ে বৃষ্টি! স্বস্তিতে পড়ুয়ারা, অবাক কাণ্ড রামনগরে

পূর্ব মেদিনীপুরের একটি স্কুলে অবাক কাণ্ড। স্কুলের চারিদিক জুড়ে হচ্ছে বৃষ্টি। স্কুল কর্তৃপক্ষ অভিনব পন্থা অবলম্বন করেছেন স্কুলের পরিবেশ ঠান্ডা রাখার জন্য। তিনতলা ঘরের টিনের চালায় ওয়াটার কুলিং সিস্টেম লাগিয়ে কৃত্রিম বৃষ্টি তৈরি পরিবেশ ঠান্ডা রাখা হচ্ছে। যাতে শীতল পরিবেশের মধ্যে পড়াশোনা করতে পারছেন স্কুলের পড়ুয়ারা। স্কুলের এই অভিনব ব্যবস্থায় খুশি অভিভাবকরাও।


পশ্চিম তীরে একটি শিশুকে হত্যার দায়ে সম্ভাব্য যুদ্ধাপরাধে অভিযুক্ত ইসরায়েল

বিবিসি যে সব সাক্ষ্যপ্রমাণ পেয়েছে, তা দেখে জাতিসংঘের মানবাধিকার ও কাউন্টার-টেররিজম বিষয়ক বিশেষ প্রতিনিধি বেন সল পর্যন্ত বলেছেন, অ্যাডাম নামে বাচ্চাটির মৃত্যু ‘যুদ্ধাপরাধ’ বলেই মনে হচ্ছে।


Mallikarjun Kharge On Modi: 'শুধু কী মুসলিমদের‌ই সন্তান বেশি? আমারও ৫টি', মোদীকে পালটা মল্লিকার্জুন খাড়্গের

শুধুমাত্র মুসলমানদেরই সন্তান সংখ্যা বেশী? আমারও পাঁচটি সন্তান আছে। লোকসভা নির্বাচনের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বক্তব্যের পাল্টা কটাক্ষ করলেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়্গে। লোকসভা নির্বাচনের প্রচারে গিয়ে কংগ্রেসের ইস্তেহার নিয়ে আক্রমণ করতে গিয়ে লাগাতার মুসলিম প্রসঙ্গ উত্থাপন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই প্রসঙ্গে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, যাদের অনেক সন্তান আছে।


Prajwal Revanna : কূটনৈতিক পাসপোর্টে জার্মানি সফরে প্রোজ্জ্বল, জানাল কেন্দ্র

অভিযুক্ত জেডিএস সাংসদ প্রোজ্জ্বল রেবান্নাকে পালাতে সাহায্য করেছে মোদী সরকার। অভিযোগে প্রধানমন্ত্রীর ক্ষমাপ্রার্থনা দাবি কংগ্রেসের। এবারে কেন্দ্র জানলো প্রোজ্জ্বল জার্মানি গিয়েছেন ডিপ্লোম্যাটিক পাসপোর্টে। এ নিয়ে ভারতের বিদেশ মন্ত্রকের কাছে রাজনৈতিক ক্লিয়ারেন্স চাননি যৌন হেনস্থায় অভিযুক্ত জেডিএস সাংসদ প্রোজ্জ্বল রেবান্না। এই ঘটনার পরেই প্রোজ্জ্বলকে সাসপেন্ড করেছে জেডিএস।


দিল্লি বিমানবন্দরে পাসপোর্ট অফিসারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন রাশিয়ার তরুণী!

নয়াদিল্লি: দিল্লি বিমানবন্দরের এক পাসপোর্ট কন্ট্রোল অফিসারের বিষয়ে রীতিমতো চাঞ্চল্যকর দাবি করলেন রাশিয়ার এক কন্টেন্ট ক্রিয়েটর। রীতিমতো ভিডিও বানিয়ে নেটিজেনদের কাছ থেকে এই প্রসঙ্গে তাঁদের মতামতও জানতে চান তিনি। কিন্তু কী এমন ঘটেছিল?দিনারা নামের ওই কন্টেন্ট ক্রিয়েটরের ইনস্টাগ্রামে প্রায় ৮০ হাজার ফলোয়ার। ঘুরতে ভালবাসেন এবং ভারতও তাঁর পছন্দের দেশগুলির তালিকায় রয়েছে। সম্প্রতি দিনারা একটি ভিডিও পোস্ট করে জানিয়েছেন যে, তাঁর বোর্ডিং পাসে এক পাসপোর্ট...


ইউক্রেনকে দ্রত প্যাট্রিয়ট ক্ষেপণাস্ত্র দিতে যাচ্ছে পেন্টাগন

সাম্প্রতিক সময়ে কিয়েভকে পশ্চিমা সহযোগিতার জন্য সোচ্চার হতে দেখা গেছে কারণ দেশটির অস্ত্র গোলা বারুদ কমে আসছিলো এবং রাশিয়াও কিছুটা অগ্রগতি অর্জন করেছে। ইউক্রেনের কর্মকর্তারা অনেক মানুষ মৃত্যু ও ভূখণ্ড হারানোর জন্য যুক্তরাষ্ট্রসহ পশ্চিমাদের সামরিক সহায়তা দেয়ার ক্ষেত্রে হওয়া বিলম্বকেই দায়ী করেছেন।


Chennai Baby Rescue: তিনতলা থেকে ঝুলছে একরত্তি, দেখুন শ্বাসরুদ্ধকর প্রতিবেশীদের উদ্ধারকার্যের সেই ভাইরাল ভিডিও

চোখের পলকে সেই এলাকা জুড়ে হৈ হৈ রব শুরু হয়ে যায়। শিশুটি যাতে কোনও ভাবেই নীচে পড়ে না যায় এরজন্য প্রতিবেশীরা মরিয়া চেষ্টা করে শিশুটিকে উদ্ধারের জন্য।


Delhi Schools Bomb Threat : পর পর ১০০ স্কুল বিস্ফোরণে উড়িয়ে দেওয়ার হুমকি! দিল্লিতে তুলকালাম

দিল্লি পাবলিক স্কুল সহ মোট ১০০টি শিক্ষা প্রতিষ্ঠানকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি আসে বুধবার সকালে। ঘটনা ঘিরে তুলকালাম কাণ্ড দিল্লিতে। ইমেলের মাধ্যমে স্কুলগুলিকে বিস্ফোরণের হুমকি পাঠানো হয় বলে খবর। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে দিল্লি ও নয়ডা পুলিশ। ডাকা হয়েছে বম্ব স্কোয়াড এবং ডগ স্কোয়াড। যদিও এখনও পর্যন্ত কোনও বোমা কিংবা বিস্ফোরকের সন্ধান মেলেনি।


Election Commission’s Big Step: ভোট আবহে বাংলায় বড় পদক্ষেপ কমিশনের, অভিষেকের খাসতালুকে হুলস্থূল

Lok-Sabha Election 2024: কী এমন করল নির্বাচন কমিশন?


Madhya Pradesh: স্ত্রীর সঙ্গে যৌনাচারী স্বাভাবিক, বিকৃতকাম হলেও! সম্মতি নেওয়ার প্রশ্নই নেই: হাইকোর্ট

Madhya Pradesh High Court: মধ্যপ্রদেশ হাইকোর্ট পর্যবেক্ষণ করেছে যে স্ত্রীর সঙ্গে একজন পুরুষের অস্বাভাবিক যৌন মিলন সহ যেকোনও যৌন মিলন স্ত্রীর সম্মতি হিসাবে ধর্ষণ বলে গণ্য হবে না। এই ধরনের ক্ষেত্রে ধর্ষণ শব্দটি অর্থহীন বলেই মনে করা হচ্ছে।


স্ত্রীর সঙ্গে অস্বাভাবিক যৌনতা ধর্ষণ নয়, সম্মতি গুরুত্বহীন, বলল মধ্যপ্রদেশ HC

আদালত স্বামীর বিরুদ্ধে দায়ের করা এফআইআর খারিজ করে দিয়েছে, উল্লেখ করেছে যে স্বামী তার আইনত বিবাহিত স্ত্রীর সঙ্গে অস্বাভাবিক যৌন সম্পর্ক স্থাপন করলে তা ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ৩৭৭ ধারার অধীনে অপরাধ নয়।


প্রচারে বেরিয়ে আচমকা গুরুতর অসুস্থ অভিনেতা সোহম, হাসপাতালে চলছে চিকিৎসা

কলকাতাঃ গরমে প্রচারে বেরিয়ে অসুস্থ হয়ে পড়লেন অভিনেতা সোহম চক্রবর্তী। তীব্র গরমে নাজেহাল পরিস্থিতি। ৪০ ডিগ্রির উপরে কলকাতার তাপমাত্রা, যা ইতিমধ্যেই ৭০ বছরের রেকর্ড ভেঙে দিয়েছে। এই ভয়ঙ্কর গরমে অনেকেই অসুস্থ হয়ে পড়ছেন। কিন্তু এই সব উপেক্ষা করেই রাজ্যে চলছে নির্বাচনী প্রচার।দলীয় প্রার্থীদের সমর্থনে অভিনেতা তথা চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী প্রচার করছিলেন। সেই সময়ই হঠাৎ গুরুতর অসুস্থ পড়েন। জানা গিয়েছেন, লু লেগেই অভিনেতা মঙ্গলবার অসুস্থ হয়ে...


PM Modi Interview: বিশ্ব মঞ্চে ভারতের সম্মানহানি, বিরোধীদের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ, উন্নয়নের ডাক মোদীর

কেন্দ্রীয় সংস্থাগুলির "অপব্যবহার" নিয়ে বিরোধীদের দাবি নিয়ে কী বললেন মোদী?


হায় রে অনুভূতি!

স্টোরিতে দুই লাইন গান লিখেছিলেন, ‘‘সুন্নত দিলে হয় মুসলমান /নারীলোকের কি হয় বিধান। বামন চিনি পৈতে প্রমাণ,বামনী চিনি কী করে।''


Priyanka Gandhi: 'বাবা উত্তরাধিকার হিসেবে পেয়েছেন আত্মবলিদান,' মোদীর আক্রমণের জবাব প্রিয়াঙ্কার

এবারের লোকসভা নির্বাচনে ভোটগ্রহণের প্রতি দফার পরেই ইস্যু বদলে যাচ্ছে। এখন জাতীয় রাজনীতিতে সবচেয়ে বড় ইস্যু হয়ে গিয়েছে উত্তরাধিকার ও সম্পদ পুনর্বণ্টন।


Manipur: ফের হিংসা মণিপুরে, বিচ্ছিন্নতাবাদীদের হামলায় নিহত ২ আধাসামরিক জওয়ান

হামলার ঘটনায় গুরুতর জখম হন ৪ জন। তারমধ্যে ২ জন হাসপাতালে প্রাণ হারান। সিআরপিএফ-এর ১২৮ নম্বর ব্যাটালিয়নের সদস্য।


India in UN | Palestine: হঠাৎ ভোল বদল! রাষ্ট্রসঙ্ঘে প্যালেস্টাইনের সদস্যপদের সমর্থনে মুখ খুলল ভারত

মার্কিন যুক্তরাষ্ট্র তার ভেটো ক্ষমতা ব্যবহার করে ১৮ এপ্রিল প্যালেস্টাইনকে রাষ্ট্রীয় মর্যাদা দেওয়ার বিষয়ে রাষ্ট্রসংঘের নিরাপত্তা পরিষদের একটি প্রস্তাবে বাধা দেয়। ভোটের ফল হয় ১২-১। একটি মার্কিন ভেটো এবং দুটি অনুপস্থিতি। ইউএনএসসি খসড়া প্রস্তাব গ্রহণ করেনি। এই প্রস্তাব প্যালেস্টাইনকে রাষ্ট্রসংঘের পূর্ণ সদস্য রাষ্ট্র হিসেবে যোগদানের অনুমতি দেওয়ার জন্য বৃহত্তর জাতিসংঘের সদস্যদের নিয়ে একটি ভোট আয়োজনের জন্য সাধারণ পরিষদকে সুপারিশ করবে।


রাজমাতা শুধু নামেই, অ্যাকাউন্টে কিচ্ছু নেই? বিজেপি প্রার্থী অমৃতা রায়ের সম্পত্তি দেখলে সত্যিই অবাক হবেন

তিনি শুধু নামেই রানী মা, কেননা তার ধনসম্পত্তিতে রানীর মতো হাল নেই। তার ঝুলিতে রয়েছে মাত্র কিছু টাকার সম্পত্তি। তবে তার স্বামীর নামে রয়েছে কয়েকশো কোটি টাকার সম্পত্তি।


Kota Student Death: 'সরি পাপা...' মৃত্যুপুরী কোটায় পরশুর পর আজ ফের চরম পথে NEET পড়ুয়া

Kota: আরও একবার শিরোনামে রাজস্থানের কোটা। ফের এক পড়ুয়ার আত্মহত্যার খবর সামনে এসেছে। জানা গিয়েছে, NEET-এর জন্য প্রস্তুতি নিচ্ছিলেন ওই পড়ুয়া। এমনকি ওই পড়ুয়া পরীক্ষা ক্র্যাক করার জন্য তিন বার প্রচেষ্টা চালাচ্ছিলেন। কিন্তু আর চাপ নিতে পারছিলেন না। শেষমেষ যুদ্ধে হার মেনে চরম সিদ্ধান্ত নিলেন ওই পড়ুয়া।


Water Crisis: তীব্র জল সঙ্কটে মহারাষ্ট্রের সোলাপুর জেলা, বন্ধ চাষাবাদ

পশ্চিম মহারাষ্ট্রের সোলাপুর জেলার গ্রামগুলি তীব্র জল সঙ্কটের সম্মুখীন। মালশিরাস তালুকের ২২টি গ্রামে ১৫ দিনে একবার ট্যাঙ্কার দ্বারা জল সরবরাহ করা হচ্ছে। জল সঙ্কটের কারণে হাহাকার পড়ে গেছে গ্রামে। জলের অভাবে কৃষকরা এ অঞ্চলে চাষাবাদ বন্ধ করে দিয়েছে বলে জানা গেছে।


'অচেনা' বহরমপুরে বাইক নিয়ে এ কার বাড়িতে ইউসুফ পাঠান! চমকে উঠল সকলে, হল প্রশংসাও

মুর্শিদাবাদ: হঠাৎ-ই বহরমপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত কান্দি শহর জুড়ে মোটরবাইক চালাতে দেখা গেল ক্রিকেটার ইউসুফ পাঠানকে। নির্বাচনী প্রচার বন্ধ করে নিজে বাইক চালিয়ে কান্দিতে মাধ্যমিকে কৃতী ছাত্রীর বাড়ি গিয়ে সম্বর্ধনা জানালেন মুর্শিদাবাদ জেলার বহরমপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী ইউসুফ পাঠান।নিজের নির্বাচনী ক্ষেত্র কান্দির বিভিন্ন এলাকায় ভোটপ্রচার করছেন ইউসুফ পাঠান। মুর্শিদাবাদ জেলার কান্দি রাজা মণীন্দ্র চন্দ্র বালিকা বিদ্যালয়ের তৃষা...


'আমি মনে করি কংগ্রেসের ইস্তেহারে মুসলিম লীগের স্ট্যাম্প রয়েছে' : প্রধানমন্ত্রী

নয়াদিল্লি: চলতি লোকসভা নির্বাচনের জন্য প্রকাশিত কংগ্রেসের ইস্তেহারে মুসলিম লীগের স্ট্যাম্প রয়েছে বলেই মনে হচ্ছে, নিউজ 18 নেটওয়ার্ককে দেওয়া মেগা একান্ত সাক্ষাৎকারে এমনটাই মন্তব্য করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একইসঙ্গে তিনি বলেন, একদিকে তিনি যখন উন্নয়নের উত্তরাধিকারের কথা বলছেন, তখন বিরোধী দল চাইছে ‘উত্তরাধিকার লুণ্ঠন’।নেটওয়ার্ক 18 গ্রুপের এক্সিকিউটিভ এডিটর রাহুল জোশীকে দেওয়া একান্ত আলাপচারিতায় প্রধানমন্ত্রী মোদি আরও বলেন, তিনি ১০ দিন...


লোকসভায় বাংলা থেকে কত আসন পাবে BJP? বড় ভবিষ্যদ্বাণী মোদীর

লোকসভা নির্বাচনের আগে বাংলায় এসে শাসকদলের বিরুদ্ধে একাধিকবার সুর চড়িয়েছেন নরেন্দ্র মোদী। সরব হয়েছেন সন্দেশখালি ইস্যু নিয়ে। অমিত শাহ থেকে শুরু করে বঙ্গ BJP-র শুভেন্দু অধিকারী পর্যন্ত, বাংলা থেকে BJP কত আসন জিতবে তা নিয়ে নানা ভবিষ্যদ্বাণী করেছেন। তবে এবার বাংলায় BJP-র সম্ভাব্য আসন সংখ্যা নিয়ে বড় মন্তব্য নরেন্দ্র মোদীর।


দাবদাহ বাংলায়, আর বাংলারই এই জায়গায় প্রবল ঝড়বৃষ্টি!কোথায়?সমস্যায় পর্যটকরাও

বক্সা: রবিবার ঝড় বৃষ্টিতে বিধ্বস্ত বক্সা ব্যাঘ্র প্রকল্পের জঙ্গল এলাকা। বক্সা, জয়ন্তীতে প্রচুর গাছ পড়ে গিয়েছে বলে খবর। রাতভর অনেক পর্যটক হোম স্টেতে পৌঁছতে পারেননি।সকাল থেকে এখনও রাস্তা থেকে গাছ সরিয়ে রাস্তা পরিষ্কারের কাজ চলছে। বন কর্মী ও স্থানীয়দের সাহায্যে পর্যটকরা হোম স্টেতে ফিরতে শুরু করেছেন। রাজাভাতখাওয়ায় ঝড়ের কবলে পর্যটক ভর্তি গাড়ি। প্রায় ৭ ঘন্টা জঙ্গলের ভেতর আটকে থাকেন পর্যটকরা।আরও পড়ুন: সন্দেশখালি কাণ্ডে বিরাট নির্দেশ সুপ্রিম কোর্টের!...


Nose pin screw in Lung: ফুসফুসে আটকে গিয়েছিল নাকছাবির স্ক্রু, জটিল অস্ত্রোপচারে বের করলেন চিকিৎসকরা

বছর ত্রিশের ওই মহিলার নাম বর্ষা সাহু। প্রায় তিন মাস আগে স্ক্রুটি নিশ্বাস নেওয়ার সময় ফুসফুসের ভিতরে ঢুকে গিয়েছিল। মহিলা জানান, ১৬ থেকে ১৭ বছর আগে নাকছাবিটি তিনি বিয়েতে পড়েছিলেন। তিনি একজনের সঙ্গে গল্প করতে করতেই জোরে নিশ্বাস নিয়েছিলেন। তখনই স্ক্রুটি তাঁর শ্বাসনালীতে আটকে যায়।


Asaduddin Owaisi On Condom : 'মুসলিমরাই সবচেয়ে বেশি কন্ডোম ব্যবহার করে', দাবি আসাদুদ্দিন ওয়াইসির

কংগ্রেসের ইস্তেহার নিয়ে আক্রমণ শানাতে গিয়ে লাগাতার মুসলিম ইস্যু উত্থাপন করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 'যাদের অনেক সন্তান রয়েছে...' বলে তিনি মুসলিমদের নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন। যা নিয়ে জাতীয় রাজনীতিতে তোলপাড় পড়ে গিয়েছে। এবার আসরে আসাদুদ্দিন ওয়াইসি। তিনি জানালেন মুসলিমরাই সবচেয়ে বেশি কন্ডোমের ব্যবহার করেন।


পটলের দোলমায় চিংড়ির টুইস্ট, জমে যাবে ফিস্ট!

পটলের দোলমায় চিংড়ির টুইস্ট, জমে যাবে ফিস্ট!


এসব জিনিস না রাখলে গাড়িতে, বিপদে পড়তে হবে

এসব জিনিস না রাখলে গাড়িতে, বিপদে পড়তে হবে