Trending:


Mukut Mani Adhikari : ফুল পাল্টে জয় খুঁজছেন মুকুটমণি

লোকসভা ভোটে রানাঘাট থেকে এবারের তৃণমূলের প্রার্থী হয়েছেন মুকুটমণি অধিকারী। তাঁর লড়াই চেনা মাঠে প্রাক্তন সতীর্থ বিজেপির জগন্নাথ সরকারের বিরুদ্ধে। পেশায় তিনি ডাক্তার। তবে জাক্তারি ছেড়ে রানাঘাটের ভোট-ময়দানে নেমেছিলেন তিনি। রাজনীতিতেও তিনি পুরোনো এবং মাঠও চেনা। শুধু তাঁকে লড়তে হচ্ছে সম্পূর্ণ নতুন শিবির থেকে। তাই পরিকল্পনাও করতে হচ্ছে সব নতুন করে।


সুইটি, বেবি সবসময় যৌন আবেদন নয়, মামলার শুনানিতে পর্যবেক্ষণ কলকাতা হাইকোর্টের

ই মহিলার বিরুদ্ধেও তাঁর সহকর্মীদের নানা অভিযোগ রয়েছে। তাই নিজের পিঠ বাঁচাতে ওই মহিলা এমন অভিযোগ করেছেন কিনা, সেটা নিয়েও প্রশ্ন তুলেছে কলকাতা হাইকোর্ট। তবে ওই আধিকারিককে ছাড় দেওয়ার যে সিদ্ধান্ত তদন্ত কমিটি নিয়েছে, সেটাতেই সমর্থন করেছে কলকাতা হাইকোর্ট। তবে কোনও সিসিটিভি ফুটেজ দিতে পারেনি তদন্ত কমিটি।


রবিবারের দুপুরে আগুনের তাণ্ডব, চারদিকে শুধু আতঙ্কই -আতঙ্ক

পশ্চিম বর্ধমান: রবিবাসরীয় গ্রীষ্মের দুপুরে তখন এলাকার সবাই প্রায় তন্দ্রাচ্ছন্ন। হঠাৎ করেই যেন বাড়তে শুরু করল এলাকার তাপমাত্রা। কালো ধোঁয়ায় ভরে গেল গোটা এলাকা। চারিদিক থেকে আগুন আগুন চিৎকার। আবার ভয়ঙ্কর অগ্নিকাণ্ডের সাক্ষী থাকল আসানসোল পৌরনিগম এলাকার মানুষ। আসানসোলের রানীগঞ্জে বিধ্বংসী আগুনে পুড়ে ছাই হয়ে গেল ডেকোরেটরের গোডাউন।রবিবার দুপুরে এই ভয়ঙ্কর আগুন লাগে রানীগঞ্জের রাজপাড়ায় অবস্থিত একটি ডেকোরেটের গোডাউনে। যদিও আগুনের সূত্রপাত...


Smriti Irani: রাহুলের আমেঠি ছেড়ে দেওয়াতেই বোঝা যায় কংগ্রেসের কাছে আমি কতটা গুরুত্বপূর্ণ: স্মৃতি ইরানি

রাহুল গান্ধীর আমেঠি থেকে না দাঁড়ানোটাকে 'প্রশংসা' মনে করছেন স্মৃতি ইরানি। শুক্রবার কেন্দ্রীয় মন্ত্রী বলেন, রাহুল গান্ধীর আমেঠি লোকসভা আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা না করার সিদ্ধান্ত নিয়েছেন। এটি তাঁর কাছ থেকে একটি বড়সড় প্রশংসাস্বরূপ। কারণ তিনি বিশ্বাস করেন যে তিনি 'কংগ্রেসের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ।'


প্রতিবেশীর কুকুরের কামড়ে রক্তাক্ত ছোট্ট মেয়ে! লিফটের ভিডিয়ো দেখে আঁতকে উঠবেন আপনিও

কুকুরের আক্রমণের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। বিষয়টি নয়ডার একটি হাউসিং সোসাইটির কথা বলা হচ্ছে। যেখানে একটি বিখ্যাত আবাসনে একটি কুকুর লিফটে যাওয়া একটি মেয়েকে আক্রমণ করেছে। এই ক্লিপটি ইন্টারনেটে আলোচনার বিষয় হয়ে উঠেছে। ভয়ের ক্লিপটি নিচে দেখে নিন।


Canada Hardeep Singh Nijjar murder: ‘শুধু অভিযোগ করে, প্রমাণ দেয় না’, কানাডায় ৩ ভারতীয় গ্রেফতারে জয়শঙ্করের ধুঁয়াধার জবাব

ধৃত তিনজনের বিরুদ্ধে হরদীপ সিং নিজ্জরকে হত্যার অভিযোগ আনা হয়েছে। এনিয়ে অবশেষে মুখ খুলেছেন বিদেশমন্ত্রী এস জয়শঙ্কর।


খেতে খেতেই আচমকা গুলি! ঝাঁঝরা বিখ্য়াত ২৩ বছরের মডেল, কাল হল শেষ ইনস্টা স্টোরি!

মর্মান্তিক! অকালেই চলে গেলেন ইকুয়েডরের বিউটি কুইন, ল্যান্ডি প্যারাগা গয়বুরো। একটি রেস্তরাঁয় খাবার খাওয়ার সময় গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। পুলিশ সূত্রে খবর, ইনস্টাগ্রামে একটি পোস্ট করায় খুন হতে হল তাঁকে। পুলিশ তদন্ত অনুসারে, রেস্তরাঁ থেকে একটি খাবারের প্লেটের ছবি পোস্ট করেছিলেন ল্যান্ডি। সেই পোস্ট থেকে সেখানকার লোকেশন ট্র্যাক করতে পেরেছে আততায়ীরা। সেই পোস্টটি প্রকাশ্যে আসার পরই দুই সশস্ত্র লোক রেস্তরাঁয় প্রবেশ করে এবং তাঁকে গুলিতে ঝাঁঝরা করে দেয়, ঘটনাস্থলে মৃত্যু হয় সুন্দরীর। বিচারবিভাগীয় কর্মকর্তাদের সংগঠিত অপরাধের সঙ্গে যুক্ত করা দুর্নীতির তদন্তে ল্যান্ডির নাম আসার পরই গুলি করে হত্যা করা হয়। জল্পনা চলছে, একজন ড্রাগ লর্ডের বিধবার নির্দেশেই এই হত্যাকাণ্ড ঘটেছে। শোনা যাচ্ছে, ড্রাগ লর্ডের সঙ্গে সম্পর্ক ছিল ল্যান্ডির। নিউইয়র্কের সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, সিসিটিভি ফুটেজে সেই মুহূর্তটি ধরা পড়ে যখন দু’জন বন্দুকধারী রেস্তরাঁয় প্রবেশ করে, যেখানে মহিলা এবং অন্য একজন ব্যক্তি বসে ছিলেন। ২৩ বছরের সুন্দরী ব্যবসায়ী হিসাবে খ্যাতি অর্জন করেছিলেন। সোশ্যাল মিডিয়ায় এক মিলিয়নেরও বেশি ফলোয়ার তাঁর। ইকুয়েডরের সুপরিচিত ব্যক্তিত্ব ছিলেন সেই মডেল। পণ্য আমদানির ব্যবসার মালিকানা ছিল। নিজস্ব স্পোর্টসওয়্যারও ছিল তাঁর।


Digha: চটজলদি দুরন্ত তৎপরতা! বাম্পার পদক্ষেপের ভূয়সী প্রশংসায় পর্যটকরা

Digha: স্কুলে-স্কুলে গরমের ছুটি পড়ে গিয়েছে। পর্যটকদের ভিড় উপচে পড়ছে সমুদ্রনগরী দিঘা। দিঘার হোটেল-লজগুলির বুকিং কানায়-কানায় পূর্ণ। পর্যটকদের মনোরঞ্জনে এমনিতেই দিঘায় একগুচ্ছ বন্দোবল্ত করা হয়েছে। দিঘাকে ঢেলে সাজিয়েছে রাজ্য সরকার। তবে অনেক ক্ষেত্রেই পুলিশি নজরদারি আরও বাড়ানোর দাবি করেছেন পর্যটকদের একাংশ।


চালচিত্র এখন

ক্যামেরায় হাত পড়লেই সে যেন এক অন্য পৃথিবী। যেখানে রোজকার এমন কোলাহল নেই। শুধু মনের ভিতর ভিড় করে আসা একঝাঁক শব্দকে ফুটিয়ে তোলায় এক অনাবিল আনন্দ আছে সেখানে। আর এই মহানগরী! সাদা পায়জামা-পাঞ্জাবী পরা লম্বা চেহারার সুঠাম মানুষটার দু'চোখ ভরা স্বপ্ন। রঞ্জন কি পারবে কুনালের স্বপ্নপূরণ করতে?


Madhyamik result 2024: মাধ্যমিকে হুবহু এক নম্বর যমজ ভাইয়ের! জোড়া সাফল্য রামপুরহাটের স্কুলে

তারা দুজনেই রামপুরহাট ১ নম্বর ব্লকের কাষ্ঠগড়া রামকৃষ্ণ নেতাজি উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করেছে। মাধ্যমিকে এই স্কুল থেকে প্রথম হয়েছে যমজ দুই ভাই। তাদের সাফল্যে খুশি পরিবারসহ স্কুলের শিক্ষকরা। তাদের বাবা মোজেশ্বর হোসেন পেশায় স্কুল শিক্ষক।


'তৃণমূলের.. প্রশংসার যোগ্য'! ভোটের মাঝে হঠাৎ শুভেন্দু অধিকারীর গলায় পুরোনো দলের তারিফ কেন?

রাজ্যের বিরোধী দলনেতা একসময় তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড ছিলেন। তবে সে সম্পর্ক এখন বিস্মৃতির পাতায়। এখন পোড়খাওয়া বিজেপি নেতা হয়ে আত্মপ্রকাশ করেছেন শুভেন্দু। তার দিন শুরু হয় তৃণমূলের সমালোচনায়।


PM Modi-Mamata: একই দিনে একই জেলায় মোদী ও মমতা, হাইভোল্টেজ রবিবার

লোকসভা নির্বাচনের প্রচারে রবিবার রাজ্যে বড়সড় চমক ঘটতে চলেছে। একই দিনে একই জেলায় সভা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। চতুর্থ দফার লোকভা নির্বাচনের আগে রবিবার রাজ্যে ফের আসছেন মোদী। ওই দিন ৪টি সভা করার কথা তাঁর। ওই দিন সভা রয়েছে মমতারও।


Abhishek Banerjee: 'সপ্তম দফায় ডায়মন্ড হারবার, এদের বিসর্জন সুনিশ্চিত করতে হবে', আক্রমণ অভিষেকের

Lok Sabha Eelction 2024: সন্দেশখালি (sandehskhali)নিয়ে বিজেপিকে তীব্র আক্রমণ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের(abhishek banerjee)। গোধরা, পুলওয়ামার সঙ্গে সন্দেশখালির তুলনা অভিষেকের। 'খোদ রেখা পাত্র সন্দেশখালির আন্দোলনকারীদের নিয়ে প্রশ্ন তুলেছেন'। 'ভোটে জিততে বিজেপির ষড়যন্ত্র ফাঁস হয়ে গেছে'। 'সন্দেশখালি নিয়ে বিজেপির বেলুন ফুটো হয়ে গেছে'। 'পুলওয়ামা নিয়ে বিজেপির ষড়যন্ত্রের কথা শুনেছিলাম, সন্দেশখালিতে দেখলাম'।


দিল্লি পুলিশের ক্রাইম ব্রঞ্চের হতে ধৃত বিএসএফ অফিসার

দিল্লিতে ৫০ কেজি গাঁজা পাচারের অভিযোগে গ্রেপ্তার হয়েছিল ছেলে ও শ্যালক। সেই সূত্রে স্বরূপনগরের বিথারী সীমান্তের বিএসএফের এএসআই আধিকারিককে গ্রেপ্তার করল দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। ​রবিবার অভিযুক্তকে আদালতে তোলা হলে ৩৬ ঘণ্টার ট্রানজিট রিমান্ডে ধৃতকে দিল্লি নিয়ে যাওয়া হচ্ছে। এই ঘটনায় রীতিমতো হইচই পড়ে গিয়েছে স্বরূপনগরের সীমান্ত এলাকার।


রানাঘাটের তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারীর সম্পত্তির পরিমাণ সম্পর্কে কি বলছে হলফনামা

নদিয়া: একুশের বিধানসভা নির্বাচনে তিনি ছিলেন ছিলেন বিজেপির প্রার্থী। রানাঘাটের কেন্দ্র থেকে তিনি জিতে হন বিজেপির বিধায়ক। পেশায় চিকিৎসক আসন্ন লোকসভা নির্বাচনের রানাঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারীর স্থাবর, অস্থাবর সম্পত্তি কত রয়েছে, শিক্ষাগত যোগ্যতা বা কত দূর!নির্বাচনী হলফনামায় যেই তথ্য রয়েছে তার থেকে জানা যায় ২০১৮-১৯ অর্থবর্ষ থেকে ২০২২- ২৩ অর্থবর্ষ পর্যন্ত আয়ের হিসেব দিয়েছেন রানাঘাট লোকসভা নির্বাচনের তৃণমূল প্রার্থী...


ICAR IARI Recruitment 2024-বহু শূণ্যপদে হবে নিয়োগ, বেতন হবে ৫৪,০০০ টাকা, লিঙ্ক-সহ রইল বিস্তারিত

ICAR ইন্ডিয়ান এগ্রিকালচারাল রিসার্চ ইনস্টিটিউট অনেক পদে নিয়োগের ঘোষণা দিয়েছে। যার জন্য প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারেন।


Raj Bhavan CC Footage: ঢাকা থাকল সত্য? সিসি ফুটেজে অভিযোগকারিণীকে দেখাল রাজভবন! কী বললেন তরুণী?

রাজভবনের এদিনের ফুটেজ দেখে এদিন একদিকে একাধিক প্রশ্ন সামনে এসেছে। প্রশ্ন উঠছে এখানে যে সত্যের মুখোমুখি হওয়ার কথা বলা হয়েছিল বাস্তবে সেই সত্য কি সামনে এল?


WB governor molestation case: যৌন হেনস্থার অভিযোগের তদন্ত শুরু, রাজভবনের ওসির কাছে সিসিটিভি ফুটেজ চাইল লালবাজার

যৌন হেনস্থার অভিযোগের তদন্ত শুরু। সিভিটিভি ফুটেজ চেয়ে রাজভবনের ওসির কাছে চিঠি পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।


ভোটের মধ্যেই বড় ধাক্কা বিজেপি শিবিরে,৩ বিধায়ক কংগ্রেসে যাওয়ায় হরিয়ানায় সংখ্যাগরিষ্ঠতা হারাল সরকার

লোকসভা ভোটের মধ্যেই গেরুয়া শিবিরে বড় ধাক্কা। বিজেপি সরকারের থেকে সমর্থন প্রত্যাহার তিন নির্দলের।


India Maldives News: ভারতীয়দের দেশে আসতে অনুরোধ মলদ্বীপ সরকারের, বরফ গলাতে ভারত সফরে বিদেশমন্ত্রী

India Maldives News: মলদ্বীপের পর্যটন মন্ত্রী ইব্রাহিম ফয়সাল ভারতীয়দের তাঁর দেশের পর্যটন-নির্ভর অর্থনীতিতে অবদান রাখার আহ্বান জানিয়েছেন।


শিক্ষিকার এমন কাণ্ড! ফাঁকা ক্লাসরুমে ছাত্রের সঙ্গে....ঘটনা পৌঁছল থানায়

আমেরিকা: ১১ বছরের কিশোরের সঙ্গে অপ্রীতিকর অবস্থায় ধরা পড়লেন ২৪ বছর বয়সী শিক্ষিকা। অভিযোগ ক্লাসের মধ‍্যেই ওই কিশোরের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ধরা পড়েন শিক্ষিকা। মার্কিন যুক্তরাষ্ট্রের উইসকনসিনে ঘটেছে এই ঘটনা।ম‍্যাডিসন বার্গম‍্যান নামে ওই শিক্ষিকার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে কিশোরের পরিবার। অভিযোগ ওই শিক্ষিকা ইচ্ছে করেই কিশোরের বসার জায়গা নিজের কাছাকাছি করে নেন।যাতে ক্লাস চলাকালীন অন‍্য ছাত্রছাত্রীদের চোখ এড়িয়ে তিনি কিশোরকে স্পর্শ করতে পারেন।...


Calcutta High Court: মহিলাদের 'সুইটি' বা 'বেবি' নামে ডাকা যৌন হেনস্থা? গুরুত্বপূর্ণ পর্যবেক্ষণ হাইকোর্টের

কোনও মহিলাকে ‘সুইটি’ বা ‘বেবি’ বলা সবসময় যৌন হয়রানির সমতুল্য নয়। কোস্টগার্ডের এক মহিলা কর্মীর মামলায় এই পর্যবেক্ষণ করে কলকাতা হাইকোর্ট। বিচারপতি সব্যসাচী ভট্টাচার্যের বেঞ্চে ছিল এই মামলার শুনানি।


Padma Awards 2024: পদ্ম পুরস্কারপ্রাপ্তদের বাসভবনে নৈশভোজের আমন্ত্রণ অমিত শাহর

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ রাষ্ট্রপতি ভবনে সিভিল ইনভেস্টিচার অনুষ্ঠানের সমাপ্তির পরে তার বাসভবনে পদ্ম পুরস্কারপ্রাপ্তদের জন্য নৈশভোজের আয়োজন করেন। নৈশভোজে উপস্থিত ছিলেন অভিনেতা রাম চরণ, বৈজয়ন্তীমালা প্রমুখও।


Lok Sabha Elections 2024: রামমন্দিরের আদলে সাজানো ট্যাবলোয় মনোনয়ন জমা দিতে যাবেন দেবশ্রী চৌধুরী

West Bengal News: আজ মনোনয়ন জমা দেবেন দক্ষিণ কলকাতার বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী (Debashree Chowdhury)। বর্ণাঢ্য মিছিল করে মনোনয়ন জমা দিতে যাবেন দেবশ্রী। রামমন্দিরের আদলে সাজানো হয়েছে ট্যাবলো। নেতাজি ভবন থেকে মিছিল করে বিজেপির প্রার্থী যাবেন মনোনয়ন জমা দিতে। ABP Ananda Live


"তাকে আমি জ্যান্ত রাখব না" ভরা সভায় বিরোধীদের হুঁশিয়ারি! কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যে ঝড়

এবার ভোটের প্রচারে এসে ভরা সভায় বিরোধীদের হুঁশিয়ারি দিলেন তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়।


Locket Chatterjee : হুগলিতে বিজেপির কার্যালয়ে তুমুল হট্টগোল, সামলালেন লকেট! কটাক্ষ তৃণমূলের

হুগলি লোকসভা কেন্দ্রে বিজেপির এক দলীয় বৈঠকে তুমুল গন্ডগোল। নির্বাচনের কিছুদিন আগেই বিজেপির দলীয় কোন্দল নিয়ে কটাক্ষ শুরু করেছে তৃণমূল কংগ্রেস। বিজেপি হুগলি সাংগঠনিক জেলা অফিস চুঁচুড়ায় বুথ স্তরের সভাপতিদের নিয়ে বৈঠকে বিজেপি কর্মীদের মধ্যে তুমুল বাগবিতণ্ডা হয়। সেখানে কর্মীদের মধ্যে বিরোধ মেটাতে আসরে নামেন হুগলি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়।


COVID টিকা তুলে নিল অ্যাস্ট্রাজেনেকা, ভারতে কী হবে?

ফার্মাসিউটিক্যাল জায়ান্ট AstraZeneca তার Covid-19 ভ্যাকসিন, Vaxzevria এর বিশ্বব্যাপী প্রত্যাহার ঘোষণা করেছে। প্রাথমিক কারণ হিসাবে নতুন ভ্যাকসিন বিকল্পেরও উল্লেখ করেছে। সংস্থাটি স্বেচ্ছায় ইউরোপীয় ইউনিয়নের মধ্যে ভ্যাকসিনের জন্য "বিপণন অনুমোদন" প্রত্যাহার করেছে এবং অন্যান্য দেশে যেখানে ভ্যাকসিন অনুমোদিত হয়েছিল সেখানে সেই আবেদন করা হবে বলে আশা করা হচ্ছে।


তামিলনাড়ুতে ভয়াবহ দুর্ঘটনা! কারখানা বিস্ফোরণে কেড়ে নিল ১১ জনের প্রাণ

তামিলনাড়ুতে ভয়াবহ বিস্ফোরণ! আতশবাজি কারখানায় মারাত্মক বিস্ফোরণ


মুক্ত সাংবাদিকতা সূচকে বাংলাদেশের আরো অবনতি

রিপোর্টার্স উইদাউট বর্ডার্স (আএসএফ)-এর বিশ্ব মুক্ত গণমাধ্যম সূচকে বাংলাদেশ আরো দুই ধাপ পিছিয়েছে। বিশ্বের ১৮০টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান এখন ১৬৫ তম। এক বছর আগে ছিল ১৬৩ তম।


অধীর চৌধুরির বক্তব্যের অসম্পূর্ণ ভিডিও ঘিরে বিভ্রান্তি, পুরোটা জানলে চমকে যাবেন

Fact Checked by VishvasNews #নয়াদিল্লি: লোকসভা নির্বাচনের মধ্যেই, সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ভাইরাল হয়েছে যা দাবি করছে যে পশ্চিমবঙ্গ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরি জনগণকে টিএমসির পরিবর্তে বিজেপিকে ভোট দেওয়ার জন্য আবেদন করছেন।বিশ্ব নিউজ নিজেদের তদন্তে এই দাবিটিকে বিভ্রান্তিকর বলে মনে করেছে। কংগ্রেস প্রার্থীর সমর্থনে একটি নির্বাচনী সমাবেশে বক্তৃতা দিতে গিয়ে, অধীর রঞ্জন চৌধুর বিজেপির তুলনায় টিএমসির ত্রুটিগুলি তুলে ধরতে মন্তব্য করেছিলেন। তাঁর...


NEET-UG question paper leak case: 'পরীক্ষার আগেরদিনই NEET-র প্রশ্নপত্র পেয়ে যায়' বিহারের ২০ পড়ুয়া! আছে হস্টেল-যোগ

NEET-UG question paper leak case: সর্বভারতীয় মেডিক্যাল প্রবেশিকার (NEET-UG) প্রশ্নপত্র ফাঁসের মামলায় বিহারের তদন্ত চলছে। সেই ঘটনার তদন্তে একটি হস্টেলের নাম উঠে এসেছে। আর গ্রেফতার এক ব্যক্তি দাবি করল যে পরীক্ষার আগেরদিনই ২০ জনকে প্রশ্নপত্র দেওয়া হয়েছিল।


মুহূর্তের মধ্যেই ভয়াবহ ঘটনা!গাড়ির মধ্যে রক্তাক্ত সব দেহ!ভিতরে শুধু কান্নার শব্দ

মুম্বই: মুম্বই-পুনে এক্সপ্রেসওয়েতে ভয়ঙ্কর দুর্ঘটনা। শুক্রবার ভোরে এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৩ জনের। গুরুতর আহত হন আটজন। দুর্ঘটনাটি ঘটে যখন এক্সপ্রেসওয়েতে একটি ট্রাক ব্রেক ফেইল করে।যার ফলে চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ফলে জাতীয় সড়কে থাকা আরও দুটি গাড়ির সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। আর এতেই ঘটে ভয়ঙ্কর দুর্ঘটনাটি।Maharashtra: 3 died, 8 injured on Mumbai-Pune expressway near Bhor Ghat this morning. Accident occurred after a truck going on...


রাজ্যপালের বিরুদ্ধে অভিযোগে নয়া পদক্ষেপ, রাজভবনের সিসিটিভি ফুটেজ চাইল লালবাজার

রাজ্যপাল সিভি আনন্দ বোসের বিরুদ্ধে শীলতাহানির অভিযোগ উঠেছে। রাজভবনের এক কর্মী শ্লীলতাহানির অভিযোগ তুলেছেন। হেয়ার স্ট্রিট থানায় তিনি একটি অভিযোগ জমা করেছেন। সেই মর্মে প্রাথমিকভাবে তদন্ত শুরু করল পুলিশের বিশেষ তদন্তকারী দল। এই মর্মে রাজভবনের ওসির কাছে সিসিটিভি ফুটেজ চেয়ে পাঠানো হয়েছে। আগামী দিনে রাজভবনের কর্মীদের ডেকে পাঠানো হবে বলেও জানা গিয়েছে।


ধেয়ে আসছে কালবৈশাখী! আগামী ২ ঘণ্টায় তোলপাড় ঝড়বৃষ্টির সতর্কতা কলকাতা-দুই পরগনায়

*ধেয়ে আসছে কালবৈশাখী। আগামী দু’ঘণ্টায় ফের বজ্রবিদ্যুৎ-সহ ঝড়বৃষ্টির সর্তকতা জারি করল আবহাওয়া দফতর। কালবৈশাখীর সতর্কতা রয়েছে কলকাতা, দক্ষিণ ২৪ পরগনা ও উত্তর ২৪ পরগনায়। *আবহাওয়া দফতরের পূর্বাভাস, আগামী দু’ঘণ্টায় বজ্রবিদ্যুৎ-সহ প্রবল ঝড়-বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সর্তকতা জারি করেছে হাওয়া অফিস। *বিক্ষিপ্তভাবে কালবৈশাখীর সতর্কতা কলকাতা, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা জেলায়। প্রবল ঝড়বৃষ্টির সর্তকতাও রয়েছে। *আবহাওয়া দফতরের পূর্বাভাস, বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির সতর্কতা রয়েছে দক্ষিণবঙ্গের একাধিক জেলায়। *বৃষ্টির সঙ্গে ৫০/৭০ কিলোমিটার বেগে দমকা ঝোড়ো হাওয়া বইবে। সতর্কতা আলিপুর আবহাওয়া দফতরের। *পূর্ব বাংলাদেশে একটি ঘূর্ণাবর্ত। পূর্ব অসম থেকে উত্তর ওড়িশা পর্যন্ত নিম্নচাপ অক্ষরেখা। গাঙ্গেয় পশ্চিমবঙ্গের উপর দিয়ে গিয়েছে অপর একটি অক্ষরেখা। তার টানেই প্রচুর জলীয় বাষ্প ঢুকে বজ্রগর্ভ মেঘ থেকে বৃষ্টিপাতের ও ঝড়ের আশঙ্কা। (বিশ্বজিৎ সাহা) *রবিবার পর্যন্ত চলবে দক্ষিণবঙ্গে বৃষ্টি। বৃহস্পতি ও শুক্রবার কালবৈশাখীর সম্ভাবনা। বেশ কিছু জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা। উত্তরবঙ্গে শনিবার পর্যন্ত বৃষ্টি চলবে। তারপর বৃষ্টি পরিমাণ কমবে বাড়বে তাপমাত্রা।


ভয়ঙ্কর দুর্ঘটনা! মুহূর্তে গোটা পরিবার শেষ! শুধুই শিশুর কান্না, বেরল পরপর মৃতদেহ

রাজস্থান: রবিবার সকালে সওয়াই মাধোপুর জেলার দিল্লি-মুম্বাই এক্সপ্রেসওয়েতে ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটে। বাউনলী থানা এলাকায় একটি গাড়ির সঙ্গে আরেকটি গাড়ির ধাক্কা লাগে। একটি গাড়িতে থাকা সকলেই ত্রিনেত্র গণেশজির দর্শন করতে রণথম্ভোর যাচ্ছিলেন। দুর্ঘটনায় ঘটনাস্থলেই গাড়িতে থাকা ৬ জনের মৃত্যু হয়। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পুলিশ মৃতদেহগুলি স্থানীয় হাসপাতালের মর্গে রেখেছে।পুলিশ জানিয়েছে, রবিবার সকাল ৭টার সময় দুর্ঘটনাটি ঘটে। সেই সময় একটি...


কালো মেঘে ঢাকল আকাশ,তোলপাড় করা সমুদ্র, রাতে উত্তাল দিঘা সৈকত সরণী জুড়ে সতর্কতা

দিঘা: একদিকে অমাবস্যার ভরা কোটাল অন্যদিকে দুর্যোগপূর্ণ আবহাওয়া সবমিলিয়ে উত্তাল সমুদ্র। দিঘায় বড় বড় ঢেউ আছড়ে পড়ছে গার্ড ওয়াল টপকে সৈকত সরণীতে। পুলিশ প্রশাসনের মাইকিং করে সতর্কতার বার্তা। মঙ্গলবার রাতে ওল্ড দিঘা থেকে নিউ দিঘা পর্যন্ত সৈকত সরণি জুড়ে মাইকিং করে সতর্কতার প্রচার চালান দিঘা পুলিশ প্রশাসন। স্কুল কলেজে গরমের ছুটি থাকায় স্বস্তি খুঁজে নিতে বহু মানুষ সংখ্যক মানুষ পাড়ি দিয়েছে দিঘায়।বৈশাখে এবার দিঘায় বাড়তি পাওনা জলোচ্ছ্বাস।...


Uluberia: প্রচারের মধ্যেই বড়সড় দুর্ঘটনায় বিজেপি প্রার্থী, ভাঙল পাঁজরের হাড়-কলারবোন!

বিজেপির অভিযোগ, সম্পূর্ণ পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটিয়েছে তৃণমূল। কেন? কারণ, একটি টোটো গাড়ি নাকি...


Brij Bhushan Sharan Singh: চার্জ গঠনের নির্দেশ দিল্লির আদালতের, বিপাকে ব্রিজভূষণ শরণ সিং

এবারের লোকসভা নির্বাচনে উত্তরপ্রদেশের কাইজারগঞ্জে বিদায়ী সাংসদ ব্রিজভূষণ শরণ সিংকে প্রার্থী করেনি বিজেপি। তাঁর ছেলেকে এবার টিকিট দেওয়া হয়েছে।


আরও নিরাপদ হবে ভ্রমণ! পর্যটনের মানোন্নয়নে গুরুত্ব পেতে চলেছে আপার অসমের রেলপথ

অসম: ​উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ের জেনারেল ম্যানেজার চেতন কুমার শ্রীবাস্তব আজ তিনসুকিয়া ডিভিশনের অন্তর্গত নর্থ লখিমপুর-ডিব্রুগড় সেকশনের পুঙ্খানুপুঙ্খ পরিদর্শন করেন। এই পরিদর্শনের সময় জেনারেল ম্যানেজারের সঙ্গে ছিলেন তিনসুকিয়ার ডিভিশনাল রেলওয়ে ম্যানেজার উত্তম প্রকাশ সহ হেড কোয়ার্টার এবং ডিভিশনের আধিকারিকোরা।জেনারেল ম্যানেজার আপার আসামের বিভিন্ন স্টেশনের সমস্ত ধরনের উন্নয়নমূলক কাজ, বৈদ্যুতীকরণের কাজের অগ্রগতি খতিয়ে দেখেন। পাশাপাশি স্টেশনটির রেলওয়ে...


স্ত্রীর সঙ্গে অস্বাভাবিক যৌনতা ধর্ষণ নয়, সম্মতি গুরুত্বহীন, বলল মধ্যপ্রদেশ HC

আদালত স্বামীর বিরুদ্ধে দায়ের করা এফআইআর খারিজ করে দিয়েছে, উল্লেখ করেছে যে স্বামী তার আইনত বিবাহিত স্ত্রীর সঙ্গে অস্বাভাবিক যৌন সম্পর্ক স্থাপন করলে তা ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ৩৭৭ ধারার অধীনে অপরাধ নয়।


ফের রামলালা দর্শন মোদির, হাতে পদ্মের থালি... ভোটমুখী অযোধ্যায় রামমন্দিরে

অযোধ্যা: প্রাণপ্রতিষ্ঠার পরে প্রথমবার অযোধ্যার রামমন্দিরে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। উদ্বোধনের পরে কেটে গিয়েছে প্রায় সাড়ে তিন মাস। এবার লোকসভা ভোট চলাকালীনই রামলালার দর্শন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পদ্মে সাজানো পুজোর থালা নিয়ে রামলালার পুজো ও আরতি করেন প্রধানমন্ত্রী।রবিবার উত্তরপ্রদেশে নির্বাচনী প্রচারে যান প্রধানমন্ত্রী। একটি জনসভা করেন তিনি। তার পর সন্ধেবেলা পৌঁছে যান রামমন্দিরে। গত ২২ জানুয়ারি এই রামমন্দিরের গর্ভগৃহে থেকেই...


Sandeshkhali Incident: কোনও দল কি আদৌ মহিলাদের পাশে আছে? নাকি উদ্দেশ্য় শুধুই রাজনীতি?ABP Ananda Live

West Bengal News: সন্দেশখালিতে (Sandeshkhali Incident) নারী নির্যাতন এবং রাজভবনে শ্লীলতাহানির অভিযোগ ঘিরে, বঙ্গ রাজনীতিতে তোলপাড় চলছে। এই দুই ক্ষেত্রে অভিযোগ কার্যত একই ধরনের। অথচ, কোথাও তৃণমূল সরব বিজেপি নীরব, আবার কোথাও বিজেপি সরব তৃণমূল নীরব। যা দেখে অনেকে প্রশ্ন তুলছেন, তাহলে কোনও দল কি আদৌ মহিলাদের পাশে আছে? নাকি উদ্দেশ্য় শুধুই রাজনীতি? ABP Ananda Live


পানীয় জলের ভয়াবহ সংকটের মুখে শিলিগুড়ি পুরসভা, পরিস্থিতি মোকাবিলায় নয়া উদ্যোগ

ইতিমধ্যেই নানা পদক্ষেপ করা হয়েছে। জলের ট্যাঙ্ক থেকে জলের পাউচ সরবরাহ করে জলের সংকট মেটাতে চাইছেন মেয়র। আসলে মানুষ যাতে সমস্যায় না পড়েন জল নিয়ে সেদিকে কড়া নজর রাখছেন তিনি। হেল্পলাইন নম্বরে ফোন করলে সংশ্লিষ্ট বাসিন্দাকে জল পৌঁছে দেওয়া হবে। এখন জনস্বাস্থ্য কারিগরি দফতরকে দিয়ে বিকল্প কাজ শুরু করা হয়েছে।


Voter Senapati | এবারের লড়াই কি অধীর চৌধুরীর জন্যে খুব কঠিন লড়াই? | Zee 24 Ghanta

This election is a very difficult fight for Adhir Chowdhury?