Trending:


প্রচারে বেরিয়ে আচমকা গুরুতর অসুস্থ অভিনেতা সোহম, হাসপাতালে চলছে চিকিৎসা

কলকাতাঃ গরমে প্রচারে বেরিয়ে অসুস্থ হয়ে পড়লেন অভিনেতা সোহম চক্রবর্তী। তীব্র গরমে নাজেহাল পরিস্থিতি। ৪০ ডিগ্রির উপরে কলকাতার তাপমাত্রা, যা ইতিমধ্যেই ৭০ বছরের রেকর্ড ভেঙে দিয়েছে। এই ভয়ঙ্কর গরমে অনেকেই অসুস্থ হয়ে পড়ছেন। কিন্তু এই সব উপেক্ষা করেই রাজ্যে চলছে নির্বাচনী প্রচার।দলীয় প্রার্থীদের সমর্থনে অভিনেতা তথা চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী প্রচার করছিলেন। সেই সময়ই হঠাৎ গুরুতর অসুস্থ পড়েন। জানা গিয়েছেন, লু লেগেই অভিনেতা মঙ্গলবার অসুস্থ হয়ে...


ইস্তেহার 'আউটসোর্স করছে' কংগ্রেস...' `বড় দাবি অমিত শাহের!

নয়াদিল্লি: “কংগ্রেসকে দেখে মনে হচ্ছে সংখ্যালঘু এবং চরম বামপন্থীদের সঙ্গে নিয়ে ইস্তেহার তৈরি করেছে।” দেশের সবচেয়ে পুরনো দলকে এই ভাষাতেই আক্রমণ করলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শুধু তাই নয়, পার্সোনাল ল-এর প্রচার এবং তোষণের রাজনীতি করে কংগ্রেস দেশকে পিছিয়ে নিয়ে যেতে চাইছে বলেও কটাক্ষ করেন তিনি।নেটওয়ার্ক 18 গ্রুপের প্রধান সম্পাদক রাহুল জোশীকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে অমিত শাহ জানান, বিরোধীদের আসল উদ্দেশ্য জনতার সামনে তুলে ধরতেই কংগ্রেসের ইস্তেহারের...


স্ত্রীর গয়নাতে, টাকাপয়সায় স্বামীর অধিকার কতটা? বিবাহিতরা জেনে নিন সুপ্রিম নির্দেশ

সুপ্রিম কোর্ট জানিয়েছে, সংকটের সময় স্বামী এগুলি ব্যবহার করতে পারেন। কিন্তু এগুলি রক্ষা করা তাঁর কর্তব্য। তবে স্বামী কখনওই এর অধিকার পেতে পারে না।


Fact Check : বালুরঘাট, রায়গঞ্জে সম্ভাব্য জয়ী তৃণমূল?এবিপি-সি ভোটারের জনমত সমীক্ষার স্ক্রিনশটটি কি সত্যি?

এবিপি-সি-ভোটারের জনমত সমীক্ষার একটি স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, বালুরঘাট ও রায়গঞ্জ কেন্দ্রে সম্ভাব্য জয়ী হিসেবে দেখা যাচ্ছে তৃণমূল প্রার্থীদের। সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট ব্যাপক ভাইরাল হয়েছে। কিন্তু এই পোস্টটি কি সত্যি? ঠিক কী জানা যাচ্ছে? ফ্যাক্ট চেকে উঠে আসা তথ্যে ঠিক কী জানা যাচ্ছে? জেনে নিন


Bengal News LIVE Update: সাত সকালে জেলা পুলিস সুপারের দফতরে আগুন, নিয়ন্ত্রণে দমকল

West Bengal Live News: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে-


দিল্লি বিমানবন্দরে পাসপোর্ট অফিসারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন রাশিয়ার তরুণী!

নয়াদিল্লি: দিল্লি বিমানবন্দরের এক পাসপোর্ট কন্ট্রোল অফিসারের বিষয়ে রীতিমতো চাঞ্চল্যকর দাবি করলেন রাশিয়ার এক কন্টেন্ট ক্রিয়েটর। রীতিমতো ভিডিও বানিয়ে নেটিজেনদের কাছ থেকে এই প্রসঙ্গে তাঁদের মতামতও জানতে চান তিনি। কিন্তু কী এমন ঘটেছিল?দিনারা নামের ওই কন্টেন্ট ক্রিয়েটরের ইনস্টাগ্রামে প্রায় ৮০ হাজার ফলোয়ার। ঘুরতে ভালবাসেন এবং ভারতও তাঁর পছন্দের দেশগুলির তালিকায় রয়েছে। সম্প্রতি দিনারা একটি ভিডিও পোস্ট করে জানিয়েছেন যে, তাঁর বোর্ডিং পাসে এক পাসপোর্ট...


পুলওয়ামায় পাকিস্তানের জড়িত থাকার কথা স্বীকার করেছিলেন, রাহুল গান্ধীর প্রশংসায় পঞ্চমুখ সেই ফাওয়াদ চৌধুরী

বিজেপির জাতীয় মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা রাহুল গান্ধীর প্রশংসা করার জন্য পাকিস্তানের প্রাক্তন মন্ত্রী ফাওয়াদ চৌধুরীকে নিশানা করেছেন। তিনি বলেন, কংগ্রেসের হাত পাকিস্তানের সঙ্গে।


নিয়োগ মামলায় সুপ্রিম কোর্টে সাময়িক স্বস্তি রাজ্যের, CBI তদন্ত নিয়ে বড় নির্দেশ

নয়াদিল্লি: পাহাড়ে নিয়োগ দুর্নীতি মামলায় সিবিআই অনুসন্ধানে অবশেষে সাময়িক স্বস্তি। বৃহস্পতিবার অন্তর্বতীকালিন স্থগিতাদেশ দিল শীর্ষ আদালত। সব পক্ষকে নোটিস সার্ভ করার নির্দেশ বিচারপতি বি.আর.গাভাই এর ডিভিশন বেঞ্চ এর। মামলায় দু’সপ্তাহে নোটিশ দেওয়ার নির্দেশ শীর্ষ আদালতের। মামলায় দু’সপ্তাহ পরে আগামী শুনানি।পাহাড়ে নিয়োগ দুর্নীতি মামলায় সিবিআই অনুসন্ধানের নির্দেশ এর আগে বহাল রাখে কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চ। বিচারপতি হরিশ টন্ডন এবং বিচারপতি মধুরেশ...


'বছরে চারবার বাড়বে বিদ্যুতের দাম'

আইএমএফের পরামর্শ অনুযায়ী সরকার আগামী তিন বছরে বিদ্যুতের উপর থেকে সমস্ত রকম ভর্তুকি উঠিয়ে নিয়ে বছরে চারবার করে দাম বাড়ানোর রুপরেখা চূড়ান্ত করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবাদ সম্মেলন নিয়ে শিরোনাম করেছে আজকের বেশিরভাগ জাতীয় পত্রিকা। এছাড়া প্রথম পাতাজুড়ে আছে আবহাওয়ার খবরও। এর বাইরে বিদ্যুৎ ও অর্থনৈতিক পরিস্থিতি নিয়ে নানা খবরও আছে শিরোনামে।


BJP Rally attacked: বাঁকুড়ায় সুভাষ সরকারের মিছিলে তৃণমূলের হামলার অভিযোগ, আহত ১ বিজেপি কর্মী

অভিযোগ, সেই সময় পিছনে থাকা এক বিজেপি কর্মীকে তৃণমূলের কর্মীরা চ্যালা কাঠ দিয়ে আক্রমণ করে। তৃণমূলি দুষ্কৃতীদের মারে বিজেপি কর্মী পিঠে গুরুতর আঘাত লাগে। রক্তাক্ত হন তিনি।


Chennai Baby Rescue: তিনতলা থেকে ঝুলছে একরত্তি, দেখুন শ্বাসরুদ্ধকর প্রতিবেশীদের উদ্ধারকার্যের সেই ভাইরাল ভিডিও

চোখের পলকে সেই এলাকা জুড়ে হৈ হৈ রব শুরু হয়ে যায়। শিশুটি যাতে কোনও ভাবেই নীচে পড়ে না যায় এরজন্য প্রতিবেশীরা মরিয়া চেষ্টা করে শিশুটিকে উদ্ধারের জন্য।


দাবদাহ বাংলায়, আর বাংলারই এই জায়গায় প্রবল ঝড়বৃষ্টি!কোথায়?সমস্যায় পর্যটকরাও

বক্সা: রবিবার ঝড় বৃষ্টিতে বিধ্বস্ত বক্সা ব্যাঘ্র প্রকল্পের জঙ্গল এলাকা। বক্সা, জয়ন্তীতে প্রচুর গাছ পড়ে গিয়েছে বলে খবর। রাতভর অনেক পর্যটক হোম স্টেতে পৌঁছতে পারেননি।সকাল থেকে এখনও রাস্তা থেকে গাছ সরিয়ে রাস্তা পরিষ্কারের কাজ চলছে। বন কর্মী ও স্থানীয়দের সাহায্যে পর্যটকরা হোম স্টেতে ফিরতে শুরু করেছেন। রাজাভাতখাওয়ায় ঝড়ের কবলে পর্যটক ভর্তি গাড়ি। প্রায় ৭ ঘন্টা জঙ্গলের ভেতর আটকে থাকেন পর্যটকরা।আরও পড়ুন: সন্দেশখালি কাণ্ডে বিরাট নির্দেশ সুপ্রিম কোর্টের!...


TMC EVM Tampering Allegation: EVM কাজ করছে না, কমিশনে প্রায় ৩০০ নালিশ জানাল TMC

লোকসভা ভোটের দ্বিতীয় দফার নির্বাচনে বাংলার তিন আসনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। দার্জিলিং, রায়গঞ্জ ও বালুরঘাটে মোটের ওপর শান্তিতে ভোট হলেও ইভিএম নিয়ে একাধিক অভিযোগ জমা পড়েছে। বালুরঘাট সহ একাধিক জায়গায় ইভিএম খারাপ হওয়ার অভিযোগ এসেছে। নির্বাচন কমিশন বাংলা থেকে ২৯০ টিরও বেশি অভিযোগ পেয়েছে, যার বেশিরভাগই ইভিএম ত্রুটি সম্পর্কিত। নির্বাচন কমিশনকে একটি চিঠিতে, রাজ্যে ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেস এই বিষয়ে অবিলম্বে হস্তক্ষেপ চেয়েছে।


আর ইশারা নয়, সরাসরি মুসলিমদের নিশানা করেই ভোট প্রচারে মোদী

গত কয়েকদিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নানা বক্তব্যকে ঘিরে সমালোচনায় সরব হয়েছে বিরোধীরা। মি মোদীর বিরুদ্ধে ধর্মীয় মেরুকরণ, ঘৃণা-সূচক বক্তব্য-সহ একাধিক অভিযোগ তুলেছে তারা। অভিযোগ উঠেছে নির্বাচনের আবহে আদর্শ আচরণবিধি ভঙ্গেরও।


Kota Student Death: 'সরি পাপা...' মৃত্যুপুরী কোটায় পরশুর পর আজ ফের চরম পথে NEET পড়ুয়া

Kota: আরও একবার শিরোনামে রাজস্থানের কোটা। ফের এক পড়ুয়ার আত্মহত্যার খবর সামনে এসেছে। জানা গিয়েছে, NEET-এর জন্য প্রস্তুতি নিচ্ছিলেন ওই পড়ুয়া। এমনকি ওই পড়ুয়া পরীক্ষা ক্র্যাক করার জন্য তিন বার প্রচেষ্টা চালাচ্ছিলেন। কিন্তু আর চাপ নিতে পারছিলেন না। শেষমেষ যুদ্ধে হার মেনে চরম সিদ্ধান্ত নিলেন ওই পড়ুয়া।


Shyam Rangeela: মোদীকে নকল করেই খ্যাতি! বারাণসীতে প্রধানমন্ত্রীর বিরুদ্ধেই প্রার্থী জনপ্রিয় কমেডিয়ান

হুবহু মোদীর গলায় তিনি সকলকে তাক লাগাতে ওস্তাদ। টেলিভিশন শোতে তুমুল জনপ্রিয় তিনি। কমেডির জগতে রাজনীতিকে টেনে এনে, এবার রাজনৈতিক ক্যারিয়ারকে এগিয়ে নেওয়ার পরিকল্পনা করছেন রাজস্থানের বছর ২৯-এর কমেডিয়ান শ্যাম রঙ্গেলা। তিনি ঘোষণা করেছেন যে তিনি বারাণসী থেকে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবেন। কোন দলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন শ্যাম? জানুন বিস্তারিত।


পশ্চিম তীরে একটি শিশুকে হত্যার দায়ে সম্ভাব্য যুদ্ধাপরাধে অভিযুক্ত ইসরায়েল

বিবিসি যে সব সাক্ষ্যপ্রমাণ পেয়েছে, তা দেখে জাতিসংঘের মানবাধিকার ও কাউন্টার-টেররিজম বিষয়ক বিশেষ প্রতিনিধি বেন সল পর্যন্ত বলেছেন, অ্যাডাম নামে বাচ্চাটির মৃত্যু ‘যুদ্ধাপরাধ’ বলেই মনে হচ্ছে।


Mallikarjun Kharge On Modi: 'শুধু কী মুসলিমদের‌ই সন্তান বেশি? আমারও ৫টি', মোদীকে পালটা মল্লিকার্জুন খাড়্গের

শুধুমাত্র মুসলমানদেরই সন্তান সংখ্যা বেশী? আমারও পাঁচটি সন্তান আছে। লোকসভা নির্বাচনের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বক্তব্যের পাল্টা কটাক্ষ করলেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়্গে। লোকসভা নির্বাচনের প্রচারে গিয়ে কংগ্রেসের ইস্তেহার নিয়ে আক্রমণ করতে গিয়ে লাগাতার মুসলিম প্রসঙ্গ উত্থাপন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই প্রসঙ্গে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, যাদের অনেক সন্তান আছে।


Asaduddin Owaisi On Prajwal Revanna: 'সব জেনেও যৌন কেলেঙ্কারিতে অভিযুক্তের হয়ে প্রচার মোদীর', বিস্ফোরক ওয়াইসি

হাজার হাজার মহিলাদের যৌন নিপীড়নের ভিডিয়ো তৈরি করে তা সোশ্য়াল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া ইস্যুতে নাম জড়িয়েছে JD(S) নেতা-বিদায়ী সাংসদ তথা এবারের লোকসভা নির্বাচনের হাসানের প্রার্থী প্রজ্বল রেভান্নার। প্রজ্বল প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবেগৌড়ার নাতি। তাঁর বিরুদ্ধে SIT গঠনের নির্দেশ দেন কর্নাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া। এবার এনিয়ে মুখ খুলে AIMIM প্রধান আসাদুদ্দিন ওয়াইসি। মোদীকে আক্রমণ করেন তিনি।


৪ জুন দুপুর সাড়ে বারোটার মধ্যেই... সাক্ষাৎকারে বিরাট ভবিষ্যদ্বাণী অমিত শাহের

#AmitShahToNews18: স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ নেটওয়ার্ক ১৮-এ একটি সাক্ষাৎকার‍ে ২০২৪ সালের লোকসভা নির্বাচনের বিষয়ে আলোচনা করে। তিনি বলেন, ‘৪ জুন এনডিএ দুপুর ১২:৩০-এর আগে ৪০০ পেরিয়ে যাবে।’


Sandeshkhali: সন্দেশখালি অস্ত্র উদ্ধারকাণ্ডে চাঞ্চল্যকর দাবি আবু তাহেরের স্ত্রীর | Zee 24 Ghanta

Abu Tahers wifes sensational claim in the Sandeshkhali arms recovery case


PM Modi | Covid Vaccine Certificate: কোভিশিল্ড বিতর্কের মধ্যেই কোভিড টিকার শংসাপত্র থেকে ভ্যানিশ মোদীর মুখ!

লেখা ছিল "একসঙ্গে, ভারত কোভিড-১৯-কে পরাজিত করবে।” ছবি ও উদ্ধৃতি উধাও! ওদিকে কোভিশিল্ড বিতর্কের মধ্যেই সোশ্যালে ট্রেন্ড করতে শুরু করে #অ্যারেস্টনরেন্দ্রমোদী!


হুড়মুড়িয়ে ভেঙে পড়ল ব্রিজ, গুরুতর জখম চালক, চরম বিপাকে হাজার হাজার মানুষ

উত্তর ২৪ পরগনা: ব্রিজের উপর দিয়ে পাথর বোঝায় ডাম্পার নিয়ে পারাপারের সময় হুড়মুড়িয়ে ভেঙে পড়ে ব্রিজ। আহত চালককে গুরুতর জখম অবস্থায় বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। তবে সে সময় ব্রিজে কেউ না থাকায়, আর হতাহতের ঘটনা ঘটেনি। তবে দুর্ঘটনার পর থেকে বন্ধ কয়েক হাজার মানুষের চলাচলের এই গুরুত্বপূর্ণ ব্রিজ।ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা বাগদা থানা বাঁশঘাটা ও সুটিয়ার মধ্যবর্তী স্থানে। স্থানীয়রা জানান, ব্রিজের উপর থেকে পাথর বোঝাই ডাম্পার যাওয়ার...


Priyanka Gandhi: 'বাবা উত্তরাধিকার হিসেবে পেয়েছেন আত্মবলিদান,' মোদীর আক্রমণের জবাব প্রিয়াঙ্কার

এবারের লোকসভা নির্বাচনে ভোটগ্রহণের প্রতি দফার পরেই ইস্যু বদলে যাচ্ছে। এখন জাতীয় রাজনীতিতে সবচেয়ে বড় ইস্যু হয়ে গিয়েছে উত্তরাধিকার ও সম্পদ পুনর্বণ্টন।


SSC Recruitment Scam : ৭ বছরের স্কুল ছেড়ে বাড়ির কাছে চাকরিই কাল হলো!

কলকাতা হাইকোর্টের রায়ে সব যেন এলোমেলো হয়ে গিয়েছে নারায়ণগড়ে কুনারপুর হাইস্কুলে রসায়নের শিক্ষক অতনু সামন্ত। এর আগে কর্মক্ষেত্র ছিল বাড়ি থেকে দু’শো কিলোমিটার দূরে। ২০১৬ সালের এসএসসির পরীক্ষায় ভালো র‍্যাঙ্ক করে পুরোনো চাকরি ছেড়ে যোগ দেন সবংয়ের বাড়ির কাছে নারায়ণগড়ে কুনারপুর হাইস্কুলে। এখন নিজেকে প্রশ্ন করছেন —বাড়ির কাছে আসায় কাল হল?


Kolkata High Court| CBI in Sandeshkhali: 'সন্দেশখালিতে সিবিআই তদন্ত সঠিক পথেই', রিপোর্ট দেখে সার্টিফিকেট প্রধান বিচারপতির!

Kolkata High Court: প্রধান বিচারপতির কড়া মন্তব্য, তাহলে এটা ধরে নিতে হবে যে রাজ্য এই নির্দেশের পালন করেনি। কলকাতা হাইকোর্ট আদালত অবমাননার অভিযোগে উপযুক্ত পদক্ষেপ করতে পারে বলেও এদিন হুঁশিয়ারি দেন প্রধান বিচারপতি।


অমিত শাহের চাপে মনোনয়ন প্রত্যাহার, কাঁদো কাঁদো গলায় বিস্ফোরক অভিযোগ প্রার্থীর

কাঁদো কাঁদো চোখে-মুখ নিয়ে সোশ্যাল মিডিয়ায় অখিল ভারতীয় পরিবার পার্টির এক সদস্য একটি ভিডিয়ো আপলোড করেছেন। তাঁর দাবি, মনোনয়ন জমা দিয়েও তা ফিরিয়ে নিতে হয়েছে তাঁকে। অমিত শাহের লোকজন তাঁকে মনোনয়ন তুলে নেওয়ার জন্য় চাপ দিয়েছে বলে অভিযোগ। প্রাণ সংশয়েরও আশঙ্কা করেছেন ওই নেতা। ভিডিয়োতে আর কী কী দাবি করেছেন তিনি? জানুন।


মারাত্মক তাপপ্রবাহে বাংলা-ওডিশায় হিটস্ট্রোকের সতর্কবার্তা! ২০২৪-এ রেকর্ড ভাঙা গরমের আশঙ্কা

সর্বকালের সমস্ত রেকর্ড ভেঙে ফেলতে চলেছে ২০২৪ সাল। এ বছর সর্বোচ্চ হারে বাড়বে তাপমাত্রা। উষ্ণতম বছর হতে পারে এটি। এমনটাই আশঙ্কা করছেন বিজ্ঞানীরা। এদিকে, মৌসম ভবনের পক্ষ থেকে বাংলা, ওডিশা সহ একাধিক রাজ্যে নতুন করে তাপপ্রবাহের পূর্বাভাস দেওয়া হয়েছে। বেলা ১১টা থেকে ৪টে পর্যন্ত হিটস্ট্রোকের আশঙ্কা তৈরি হতে পারে বাইরে বের হলেই। জেনে নিন আবহাওয়ার লেটেস্ট আপডেট...


আইএসএস-এর চাকরি কার না স্বপ্ন? অথচ সেই সরকারি চাকরি অবলিলায় ছেড়ে সাধু হলেন সুনীল

কোটি-কোটি মানুষের স্বপ্ন আইএসএস অফিসার হবেন। তারজন্য কত পড়াশোনা, কত অধ্যাবশা! কিন্তু সেই চাকরি অবলীলায় ছেড়ে সাধু হয়ে গেলেন সুনীল পট্টনায়েক। টানা ২৩ বছর আইএএস অফিসার হিসাবে চাকরি করেছেন সুনীল। কিন্তু শেষপর্যন্ত সেই সরকারি চাকরি ছেড়ে সুনীল বেছে নিয়েছেন সাধুর জীবন। সমস্ত জাগতিক মোহ-মায়া ত্যাগ করতে এতটুকু ইতস্তত করেননি তিনি একদিনে বা রাতারাতি সুনীল এই সিদ্ধান্ত নেননি। বহুদিন ধরেই তিনি স্বামী শিবননন্দর শিক্ষায় অনুপ্রাণিত। তাঁর শিক্ষা সুনীলের মনে গভীর দাগ কাটছিল। ১৯৯০ সালে সুনীল ঋষিকেশে স্বামী শিবননন্দর আশ্রমে যান আর পাঁচটা ভক্তের মতোই। কিন্তু সেখান থেকেই তাঁর জীবনে একটা নয়া মোড় আসে। বর্তমানে সুনীল পট্টনায়কের নাম স্বামী নিলৃপ্তানন্দ। ২৩ বছর ধরে যে ক্ষমতার শীর্ষে ছিলেন, সেখান থেকে সব পার্থিব মোহ-মায়া ছেড়ে ঈশ্বরের সাধনায় জীবন নিবেদন করা কিন্তু মুখের কথা নয়। এই সিদ্ধান্ত নিতে সুনীলের লেগে যায় ২২ বছর। কীভাবে সূত্রপাত? জানা যায়, তখন তিনি মুসৌরিতে, ন্যাশনাল অ্যাকাদেমি অফ অ্যাডমিনিস্ট্রেশনে আইএসএস-এর ট্রেনিং নিচ্ছেন। একদিন সপ্তাহান্তে যখন বাকি পড়ুয়ারা এদিক-সেদিক নানা জায়গায় ঘুরছেন, তখন সুনীল দুই বন্ধুকে নিয়ে চলে যান ঋষিকেশে, শিবানন্দর আশ্রমে। সেদিনের সেই সফর-ই বদলে দিয়েছিল সুনীলের জীবনের আদর্শ। বাড়ির সবাই চেষ্টা করেও সুনীলের বিয়ে দিতে পারেননি। তাঁর প্রথম পোস্টিং হয় দণ্ডকারণ্য প্রজেক্টে। সেই গ্রামের সবাই তাঁকে আজ-ও মনে রেখেছে। কারণ জানেন? বাংলো বা গাড়ি নিয়ে কোন-ও দিন-ও তাঁর মাথাব্যথা ছিল না। মাটিতে একটা পাটি বিছিয়ে, চাদর পেতে শুয়ে পড়তেন সুনীল।


'আমি মনে করি কংগ্রেসের ইস্তেহারে মুসলিম লীগের স্ট্যাম্প রয়েছে' : প্রধানমন্ত্রী

নয়াদিল্লি: চলতি লোকসভা নির্বাচনের জন্য প্রকাশিত কংগ্রেসের ইস্তেহারে মুসলিম লীগের স্ট্যাম্প রয়েছে বলেই মনে হচ্ছে, নিউজ 18 নেটওয়ার্ককে দেওয়া মেগা একান্ত সাক্ষাৎকারে এমনটাই মন্তব্য করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একইসঙ্গে তিনি বলেন, একদিকে তিনি যখন উন্নয়নের উত্তরাধিকারের কথা বলছেন, তখন বিরোধী দল চাইছে ‘উত্তরাধিকার লুণ্ঠন’।নেটওয়ার্ক 18 গ্রুপের এক্সিকিউটিভ এডিটর রাহুল জোশীকে দেওয়া একান্ত আলাপচারিতায় প্রধানমন্ত্রী মোদি আরও বলেন, তিনি ১০ দিন...


কুয়ো খুঁড়তেই কয়লার ভাণ্ডার! চাঞ্চল্য আসানসোল ইঞ্জিনিয়ারিং কলেজে

গরম পরতেই পানীয় জলের সঙ্কট দেখা দিয়েছে আসানসোল ইঞ্জিনিয়ারিং কলেজে। সেই সমস্য়া সমাধানে কুয়ো খননের উদ্যোগ নিয়েছিলেন কলেজের অধ্যক্ষ। সেখানে মাটি কিছুটা খুঁড়তেই জলের বদলে সেখান থেকে উঠে এল কয়লা। ঘটনাটি ঘটেছে আসানসোল শহরের অদূরে ১৯ নম্বর জাতীয় সড়ক লাগোয়া একটি বেসরকারি ইঞ্জিনিয়ার কলেজে।


BJP Vs Congress: মুলসিম তোষণ ইস্যুতে কংগ্রেসের বিরুদ্ধে বিজেপির হাতিয়ার মনমোহনের পুরনো ভিডিও, দেখুন প্রাক্তনের বার্তা

২০০৯ সালের এপ্রিল, লোকসভা নির্বাচনের সময় দেওয়া একটি বিবৃতির কথাই তুলে ধরেছে গেরুয়া শিবির। বিজেপির পোস্ট অনুযায়ী মনমোনহন সিং সংখ্যালঘুদের কথাই বলছেন।


Supreme Court WhatsApp: হোয়াটসঅ্য়াপেই এবার সুপ্রিমকোর্টের কেস আপডেট, জানুন নম্বর

ডিজিটালাইজেশনের দিকে আরও এক ধাপ এগোলো সুপ্রিম কোর্ট। এবার থেকে আইনজীবী এবং পক্ষগুলি হোয়াটসঅ্যাপ বার্তার মাধ্যমেই সুপ্রিম কোর্টে তাঁদের বিচারাধীন মামলাগুলির আপডেট পাবেন। বৃহস্পতিবার এই ঘোষণা করে ভারতের প্রধান বিচারপতি ডি ওয়াই চন্দ্রচূড়। বলেন, সুপ্রিম কোর্ট আইনজীবীদের হোয়াটসঅ্যাপ বার্তার মাধ্যমে কারণ তালিকা, মামলা দায়ের এবং শুনানির জন্য তালিকা সম্পর্কে অবহিত করবে।


রাশিয়ার বিরুদ্ধে রাসায়নিক অস্ত্র প্রয়োগের অভিযোগ

মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয় রাশিয়ার বিরুদ্ধে ইউক্রেনে উপর নিষিদ্ধ রাসায়নিক অস্ত্র প্রয়োগের অভিযোগ এনেছে৷ মস্কোর উপর নতুন নিষেধাজ্ঞারও ঘোষণা করেছে ওয়াশিংটন৷


Balurghat shines in Madhyamik Result: ১ জন তৃতীয়, সপ্তম ৩ জন- মাধ্যমিকের মেধাতালিকায় বালুরঘাটের ৬ পড়ুুয়া, কারা কারা?

বালুরঘাট হাইস্কুল এবং বালুরঘাট গার্লস হাইস্কুল- এবার মাধ্যমিকে বালুরঘাট উজ্জ্বল হয়ে উঠল। মেধাতালিকায় ছ'জন ওই দুটি স্কুলের পড়ুয়া। ওই দুটি স্কুল থেকে তৃতীয়, ষষ্ঠ, সপ্তম এবং নবম স্থান দখল করেছে পড়ুয়ারা।


অবশেষে কি জেল থেকে ছাড়া পেতে চলেছেন পার্থ চট্টোপাধ্যায়? বিরাট স্বস্তির খবর শোনাল সুপ্রিম কোর্ট

জিটিএ-র শিক্ষক নিয়োগ মামলায় সম্প্রতি সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছিলেন কলকাতা হাই কোর্টের বিচারপতি বিশ্বজিৎ বসু। আদালতের সেই রায়কে চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চে যায় রাজ্য। আর তাতেই মিলল স্বস্তি।


Jai Shri Ram : পরীক্ষায় খাতায় লেখা শুধু 'জয় শ্রীরাম', ৫০ শতাংশের বেশি নম্বর বিশ্ব বিদ্যালয়ের ৪ পরীক্ষার্থীকে

Jai Shri Ram :ওই পরীক্ষা করতে গিয়ে দেখা যায় ডি ফার্মা-র খাতায় ৪ পরীক্ষার্থী খাতার একাধিক জায়গায় লিখেছেন 'জয় শ্রীরাম'। শুধু তাই নয় খাতা ভর্তি করেছেন ভারতীয় ক্রিকেটারদের নাম লিখে


"তোমার কি মা বোন নেই?" পাকিস্তানি পুরুষদের অসম্মানজনক মানসিকতা ফাঁস করলেন রুশ নারী

নেট মাধ্যমে ভাইরাল এক রাশিয়ান মহিলার ভিডিও। পাকিস্তানি নারীদের অসম্মান করেন সেই দেশের পুরুষেরা! ভিডিতে এমনই দাবি করেন এই মহিলা।


বড় অভিযোগ তৃণমূলের! সুকান্তর বালুরঘাটে এমন কী ঘটছে, কমিশনে শাসক দল

বালুরঘাট: লোকসভা ভোটের দ্বিতীয় দফার ভোটের শুরুতেই ইভিএম নিয়ে কমিশনে বিস্তর অভিযোগ তৃণমূলের। সবচেয়ে বেশি অভিযোগ বালুরঘাট নিয়ে। বিভিন্ন গ্রাম পঞ্চায়েত এলাকার নাম নিয়ে কমিশনে অভিযোগ। বালুরঘাট ছাড়াও রায়গঞ্জ লোকসভা নিয়েও তৃণমূলের তরফে বিস্তর অভিযোগ রয়েছে।বালুরঘাটের ৬টি পঞ্চায়েত এলাকায় ইভিএম নিয়ে অভিযোগ রয়েছে তৃণমূলের। এদিকে, ওয়েবকাস্টিংয়ের দিকে নজর রাখছেন খোদ মুখ্য নির্বাচনী আধিকারিক আরিজ আফতাব। ওয়েবকাস্টিংয়ে সিইওর নজরে পড়ল সিসিটিভি ভোটিং...


Delhi Schools Bomb Threat : পর পর ১০০ স্কুল বিস্ফোরণে উড়িয়ে দেওয়ার হুমকি! দিল্লিতে তুলকালাম

দিল্লি পাবলিক স্কুল সহ মোট ১০০টি শিক্ষা প্রতিষ্ঠানকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি আসে বুধবার সকালে। ঘটনা ঘিরে তুলকালাম কাণ্ড দিল্লিতে। ইমেলের মাধ্যমে স্কুলগুলিকে বিস্ফোরণের হুমকি পাঠানো হয় বলে খবর। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে দিল্লি ও নয়ডা পুলিশ। ডাকা হয়েছে বম্ব স্কোয়াড এবং ডগ স্কোয়াড। যদিও এখনও পর্যন্ত কোনও বোমা কিংবা বিস্ফোরকের সন্ধান মেলেনি।