Trending:


উধাও হয়ে গেল আস্ত ট্রেন!রহস্যময় সুড়ঙ্গে ঢুকতেই সাদা ধোঁয়া,১০৪ জনের খোঁজ নেই আর

বিশ্বের সবথেকে রহস্যময় স্থানগুলির মধ্যে অন্যতম হল বারমুডা ট্রায়াঙ্গল। আসলে এই অঞ্চলের উপর দিয়ে উড়ে যাওয়া যাত্রীবাহী কয়েকটি বিমান নিখোঁজ হয়ে গিয়েছে। সেই ঘটনা গোটা বিশ্বে আলোড়ন ফেলে দিয়েছে। কিন্তু আজ আমরা এমন একটি রেলপথের কথা বলব, যা একই রকম ভাবে রহস্যের উদ্রেক করেছে। আসলে ওই রেলপথ অতিক্রম করার সময় রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে গিয়েছিল আস্ত একটি নতুন ট্রেন। এমনকী ১০৪ জন আরোহীর মধ্যে খোঁজ নেই ১০২ জন আরোহীর। তবে ওই ট্রেনের দুই যাত্রীর বেঁচে যাওয়া যেন আজও রহস্যই হয়ে রয়েছে! ১৯১১ সালে ইতালির রাজধানী রোমের একটি স্টেশন থেকে রওনা হওয়া ট্রেন ‘জেনেটি’ নিখোঁজ হয়ে গিয়েছিল। তবে ১০০ বছরেরও বেশি সময় ধরে সেই ট্রেনের সন্ধান করা হলেও তার কোনও খোঁজ পাওয়া যায়নি। ওই ট্রেনের বেঁচে যাওয়া দুই যাত্রীর বক্তব্যের ভিত্তিতে বিজ্ঞানীরা অনেক তদন্ত করলেও এই ঘটনার রহস্য উদঘাটনে তাঁরা সফল হতে পারেননি। ওই যাত্রীদের মধ্যে একজন জানান, ট্রেনটিকে একটি সুড়ঙ্গের মধ্যে দিয়ে পরের স্টেশনে পৌঁছাতে হয়। কিন্তু সুড়ঙ্গে প্রবেশ করামাত্রই তা অদৃশ্য হয়ে যায়। কিন্তু কীভাবে বেঁচে গেলেন ওই দুই যাত্রী? আসলে ট্রেনটি রহস্যজনক ভাবে উধাও হয়ে যাওয়ার পর ট্রেনে ভ্রমণরত দুই যাত্রীকে সুড়ঙ্গের বাইরে পড়ে থাকতে দেখা যায়। একজন যাত্রী এতটাই হতভম্ব হয়েছিলেন যে, তিনি কিছুই বলতে পারেননি। কিন্তু আর এক যাত্রী জানান, ট্রেনটি যখন সুড়ঙ্গের কাছে পৌঁছয়, তখন সেখান থেকে রহস্যময় ধোঁয়া বের হতে দেখা যায়। এর পর দুই যাত্রীই ভয় পেয়ে ট্রেন থেকে ঝাঁপ দেন। তাঁদের বক্তব্য, ট্রেনটি সুড়ঙ্গের মধ্যে চলে গিয়েছিল এবং আর কখনওই বেরিয়ে আসেনি। ইতালির জেনেটি রেলওয়ে কোম্পানি ১৯১১ সালে একটি নতুন ট্রেন তৈরি করে। এর কোচ থেকে শুরু করে ইঞ্জিন সব কিছুই ছিল নতুন। এমনকী সংস্থাটি ট্রায়াল হিসাবে বিনামূল্যে ভ্রমণের জন্য যাত্রীদের আমন্ত্রণ জানিয়েছিল। রেলকর্মী-সহ মোট ১০৪ জন যাত্রী ছিলেন। সুড়ঙ্গের মধ্যে প্রবেশ করার সঙ্গে সঙ্গেই অদৃশ্য হয়ে গিয়েছিল ট্রেনটি। পরের স্টেশনে জেনিটি ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন যাত্রীরা। অথচ ট্রেন সেখানে পৌঁছয়ইনি। এরপর ওই ট্রেন নিয়ে সারা বিশ্বে নানা ধরনের গুজব ছড়াতে থাকে। কেউ কেউ বলেন, এই ট্রেন টাইম ট্রাভেল করে অন্য জগতে পৌঁছে গিয়েছে। আবার একই সময়ে কয়েক বছর পরে রাশিয়া, ইউক্রেন এবং জার্মানিতে এই ট্রেনের কিছু অংশ পাওয়া গিয়েছে বলেও দাবি করেছেন অনেকে। যদিও এই সংক্রান্ত কোনও সুনির্দিষ্ট প্রমাণ মেলেনি। আবার ট্রেনটি মেক্সিকোয় ছিল বলেও দাবি করেছেন বেশ কয়েকজন। কারও কারও দাবি, ট্রেনটি তার সময়ের ৭১ বছর পিছিয়ে গিয়েছে। কিছু প্রতিবেদনে বলা হয়েছে যে, সুড়ঙ্গে অদৃশ্য হয়ে যাওয়া ট্রেনটি ১৮৪০ সালে মেক্সিকোয় পৌঁছেছিল। সেই কারণে অনেকেই এই ট্রেনটিকে ভূতুড়ে ট্রেন বলেও আখ্যা দিয়েছেন। মেক্সিকোর এক চিকিৎসকের দাবি, ১০৪ জনকে রহস্যজনক ভাবে তাঁর হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু তাঁরা সকলেই পাগল হয়ে গিয়েছিল। এক মহিলা দাবি করেছিলেন যে, তাঁরা সকলে ট্রেনে চেপেই হাসপাতালে পৌঁছেছেন। পরে অবশ্য ওই টানেলটিকে সম্পূর্ণ ভাবে বন্ধ করে দেওয়া হয়েছিল।


DYFI: করুণাময়ীতে ধুন্ধুমার, যোগ্যদের চাকরি ফেরানোর দাবিতে অভিযান | Zee 24 Ghanta

drive to demand return of eligible jobs


মহিলা কর্মীদের যৌন হেনস্থা, CRPF-র অর্জুন পাওয়া অফিসারকে বরখাস্ত করছে কেন্দ্র

কেন্দ্রীয় বাহিনীতে কর্মরত কিছু মহিলা কর্মী তাঁর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তোলে। তার পরেই এই অফিসারের বিরুদ্ধে অভ্যন্তরীণ তদন্ত শুরু করে সিআরপিএফ। অভ্যন্তরীণ কমিটির প্রাথমিক তদন্তে অর্জুন পুরস্কারপ্রাপ্ত অফিসার দোষী বলে প্রমাণিত হয়েছেন।


মিঠুন চক্রবর্তীর অবাক করা প্রচার! হুডখোলা গাড়িতে যা করলেন মহাগুরু

দক্ষিণ দিনাজপুর: লোকসভা নির্বাচনকে সামনে রেখে সমস্ত রাজনৈতিক দলগুলির প্রস্তুতিপর্ব তুঙ্গে।জেলাজুড়ে বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে কোথাও মিছিল, কোথাও পথসভা, কোথাও আবার বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রচার করছেন দলীয় প্রার্থীরা।দ্বিতীয় দফায় ২৬শে এপ্রিল বালুরঘাট লোকসভা কেন্দ্রে ভোট। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নির্বাচনী কেন্দ্র এটি। তাঁরই প্রচারে এদিন আসেন মিঠুন চক্রবর্তী। গঙ্গারামপুর রোড শো করলেন মিঠুন চক্রবর্তী। রোড শো-এ মহাগুরু মিঠুন...


দীর্ঘ অপেক্ষার অবসান! পুরুলিয়া আসছে 'জ্যাকি', সুরুলিয়া মিনি জু-তে এবার চিতাবাঘ

পুরুলিয়া: রাজ্য পর্যটন মানচিত্রে জেলা পুরুলিয়া অনেকটাই জায়গা করে নিয়েছে। এই জেলায় রয়েছে একাধিক পর্যটন কেন্দ্র। এই সমস্ত পর্যটন কেন্দ্রগুলিতে সারা বছরই পর্যটকদের আনাগোনা লেগেই থাকে। জেলা পর্যটন কেন্দ্রগুলির সঙ্গে সঙ্গে এই জেলার অন্যতম আকর্ষণ মিনি-জু।পুরুলিয়া শহরের উপকণ্ঠে সুরুলিয়া ডিয়ার পার্কে গড়ে উঠেছে এই মিনি-জু। সারা বছরই এখানে বহু মানুষ ভিড় জমান। শুধু জেলা পুরুলিয়া নয়, পার্শ্ববর্তী জেলা বাঁকুড়া ও পশ্চিম বর্ধমান থেকেও অনেকেই এই...


Manipur: ফের হিংসা মণিপুরে, বিচ্ছিন্নতাবাদীদের হামলায় নিহত ২ আধাসামরিক জওয়ান

হামলার ঘটনায় গুরুতর জখম হন ৪ জন। তারমধ্যে ২ জন হাসপাতালে প্রাণ হারান। সিআরপিএফ-এর ১২৮ নম্বর ব্যাটালিয়নের সদস্য।


Recruitment Scam: বামেদের এসএসসি ভবন অভিযান ঘিরে ধুন্ধুমার | ABP Ananda LIVE

ABP Ananda LIVE: বামেদের এসএসসি ভবন অভিযান ঘিরে ধুন্ধুমার । পুলিশের সঙ্গে ধস্তাধস্তি বাম নেতা-কর্মীদের । নিয়োগে দুর্নীতির জেরে প্রায় ২৬ হাজার চাকরি বাতিল । দোষীদের শাস্তি, যোগ্যদের চাকরি ফেরতের দাবিতে পথে মীনাক্ষীরা । করুণাময়ীতে মিছিল আটকালে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি বামেদের


Kolkata Load Shedding: কাদের জন্য এত বেশি লোডশেডিং? জানা গেল কারণ, ব্যবস্থা নেওয়ার তোড়জোড় শুরু

কলকাতা তো বটেই, কলকাতা সংলগ্ন শহরতলিতে এই প্রাণান্তকর গরমেও হচ্ছে লোডশেডিং। দিনভর ঝলসানো গরমে এমনিতেই নাজেহাল অবস্থা শহরবাসীর। শহরের উত্তর থেকে দক্ষিণ— সর্বত্রই দীর্ঘ সময় ধরে বিদ্যুৎ সরবরাহে ব্যাঘাত ঘটছে বলে অভিযোগ। রাজ্যের বিদুৎ দফতর এবং সিএসসিই সূত্রে খবর, বাড়ির বিদ্যুৎ সংযোগের ক্ষমতা না বাড়িয়েই নতুন এসির সংযোগ নিচ্ছে বহু মানুষ।


জ্যোতি বসু না বুদ্ধদেব ভট্টাচার্য, সেরা মুখ্যমন্ত্রী কে? জবাব দিলেন সেলিম


Kolkata municipal corporation: ঘোর বৈশাখেই বর্ষার প্রস্তুতি শুরু কলকাতা পুরসভার, আগের ভুল থেকে শিক্ষা

শুক্রবার বর্ষার প্রস্তুতি নিয়ে পুরসভায় একটি বৈঠক করেন মেয়র। সেই বৈঠকে উপস্থিত ছিলেন কলকাতা পুলিশ, সেচ দফতর এবং আবহাওয়া অফিসের আধিকারিকরা। এছাড়াও, ছিলেন সমস্ত মেয়র পারিষদ এবং বরো চেয়ারম্যানরা। আবহাওয়া দফতরের আধিকারিকরা জানান, আপাতত পর্যন্ত ২৯ এপ্রিল পর্যন্ত কলকাতায় বৃষ্টির কোনও সম্ভাবনা নেই।


সোমবার সুপ্রিম কোর্টে SSC মামলার শুনানির সম্ভাবনা

SSC নিয়োগ দুর্নীতি মামলায় কলকাতা হাইকোর্টের রায়ে রাজ্যে চাকরি হারিয়েছে প্রায় ২৬ হাজার। নবম-দশম, একাদশ-দ্বাদশ এবং গ্রুপ সি ও ডির ২০১৬ সালের প্যানেল পুরোটা বাতিল হয়ে গিয়েছে। এই মামলার জল গড়িয়েছে সুপ্রিম কোর্ট পর্যন্ত। সর্বোচ্চ আদালত ঠিক কী নির্দেশ দেয়! এখন সব নজর রয়েছে সেই দিকেই। জানা যাচ্ছে, সোমবার মামলাটির শুনানির সম্ভাবনা রয়েছে।


'মমতা পাল্টিকুমারী', বহরমপুর জয় নিয়ে তৃণমূল নেত্রীকে বড় চ্যালেঞ্জ ছুঁড়লেন অধীর চৌধুরী

অধীর চৌধুরী বলেন, বহরমপুরে হারলে তিনি রাজনীতি থেকে ছুটি নিয়ে নেবেন। পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন মমতাকে।


ইউক্রেনকে দ্রত প্যাট্রিয়ট ক্ষেপণাস্ত্র দিতে যাচ্ছে পেন্টাগন

সাম্প্রতিক সময়ে কিয়েভকে পশ্চিমা সহযোগিতার জন্য সোচ্চার হতে দেখা গেছে কারণ দেশটির অস্ত্র গোলা বারুদ কমে আসছিলো এবং রাশিয়াও কিছুটা অগ্রগতি অর্জন করেছে। ইউক্রেনের কর্মকর্তারা অনেক মানুষ মৃত্যু ও ভূখণ্ড হারানোর জন্য যুক্তরাষ্ট্রসহ পশ্চিমাদের সামরিক সহায়তা দেয়ার ক্ষেত্রে হওয়া বিলম্বকেই দায়ী করেছেন।


টোটোচালক থেকে প্রভাবশালী, শাহজাহানের শাগরেদ আবু তালেবকে তন্ন তন্ন করে খুঁজছে CBI

সরবেড়িয়া থেকে রাজবাড়ির মধ্যে টোটো চালান আবু তালেব। একালায় শাহজাহানের ডান হাত তিনি। সরবেড়িয়া এলাকায় শাহজাহানের ভেড়ির কারবারও দেখাশোনা করে ৩০ বছর বয়সী এই যুবক।


Budhaditya Rajyog 2024: এপ্রিলে রাজা-রাজকুমারের দুরন্ত খেলা! সূর্য-বুধের রাজযোগ

বৈদিক শাস্ত্রমতে একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে প্রতিটি গ্রহই রাশি পরিবর্তন করে থাকে এরফলে কয়েকটি রাশির জাতক-জাতিকাদের জীবনে বিরাট উন্নতিকর পরিস্থিতি হতে পারে ৷ প্রতীকী ছবি ৷ কেননা জ্যোতিষের রাজা সূর্য ও গ্রহের রাজকুমার বুধ মেষে বুধাদিত্য রাজযোগের নির্মাণ করতে চলেছেন এরফলে জাতক-জাতিকাদের জীবনে বিরাট প্রভাব বিস্তার করতে চলেছে ৷ প্রতীকী ছবি ৷ কেরিয়ার থেকে ব্যবসা বাণিজ্য প্রতিটি ক্ষেত্রেই উন্নতির সুনামি বইতে চলেছে ৷ এবার দেখে নেওয়া যাক ঠিক ঠিক কোন কোন রাশির ক্ষেত্রে অত্যন্ত ভাল সময় আসতে চলেছে ৷ প্রতীকী ছবি ৷ মেষ রাশির জাতক–জাতিকাদের জন্য বিরাট ঘটনা ঘটতে চলেছে ৷ কেননা এই রাজযোগের রাশির লগ্নতে তৈরি হতে চলেছে ৷ প্রতীকী ছবি ৷ পাহাড় প্রমাণ ব্যক্তিত্ব আসবে জীবনে ৷ নতুন ঘটনা জীবনকে আরও সমৃদ্ধ করতে চলেছে ৷ সমাজে মান সম্মান প্রতিষ্ঠিত হতে চলেছে ৷ প্রতীকী ছবি ৷ ব্যবসা বাণিজ্যে হঠাৎ করে টাকা পয়সার বৃদ্ধি হতে চলেছে ৷ বিবাহিত মানুষদের জন্য অত্যন্ত ভাল সময় আসছে ৷ প্রতীকী ছবি ৷ মীন রাশির জাতক-জাতিকাদের জন্য বুধাদিত্য রাজযোগ বিরাট প্রভাব বিস্তার করতে চলেছে ৷ এই রাজযোগ ধন সম্পত্তির ঘরে তৈরি হতে চলেছে ৷ প্রতীকী ছবি ৷ এরফলেই হঠাৎ করে আটকে থাকা টাকা পয়সা এবার ফেরৎ পাবেন জাতক-জাতিকারা ৷ ব্যবসায়ীদের জন্য পরিস্থিতি অনুকূল ৷ জাতক-জাতিকারা সমস্ত প্রতিকূলতা জয় করবেন ৷ প্রতীকী ছবি ৷ কর্কট রাশির জন্য বুধাদিত্য রাজযোগ বিরাট পরিস্থিতির জন্ম দেবে ৷ নতুন করে জীবনের প্রতিটি ক্ষেত্রেই আসতে চলেছে ভাল খবর ৷ প্রতীকী ছবি ৷ রাশির কর্মের ঘরে এই রাজযোগের নির্মাণ হচ্ছে ৷ চাকরি ও ব্যবসার সঙ্গে আয়ের নতুন নতুন স্রোত তৈরি হবে ৷ বিদেশযাত্রার ক্ষেত্রে সাফল্য পাবেন জাতক-জাতিকারা ৷ প্রতীকী ছবি ৷ চাকরি ধীরে ধীারে বিস্তার করতে চলেছে ৷ এই সময়ে বাবা মায়ের সঙ্গে পাবেন ৷ সন্তানের দিক থেকেও অত্যন্ত ভাল খবর আসবে ৷ প্রতীকী ছবি ৷ উপরোক্ত বিষয়গুলি মানতে নিউজ ১৮ বাংলা বাধ্য বা অনুরোধ করেনা ৷ নিজের বিচার বুদ্ধি সহযোগে সিদ্ধান্ত নিন ৷ প্রতীকী ছবি ৷


কুয়ো খুঁড়তেই কয়লার ভাণ্ডার! চাঞ্চল্য আসানসোল ইঞ্জিনিয়ারিং কলেজে

গরম পরতেই পানীয় জলের সঙ্কট দেখা দিয়েছে আসানসোল ইঞ্জিনিয়ারিং কলেজে। সেই সমস্য়া সমাধানে কুয়ো খননের উদ্যোগ নিয়েছিলেন কলেজের অধ্যক্ষ। সেখানে মাটি কিছুটা খুঁড়তেই জলের বদলে সেখান থেকে উঠে এল কয়লা। ঘটনাটি ঘটেছে আসানসোল শহরের অদূরে ১৯ নম্বর জাতীয় সড়ক লাগোয়া একটি বেসরকারি ইঞ্জিনিয়ার কলেজে।


"তোমার কি মা বোন নেই?" পাকিস্তানি পুরুষদের অসম্মানজনক মানসিকতা ফাঁস করলেন রুশ নারী

নেট মাধ্যমে ভাইরাল এক রাশিয়ান মহিলার ভিডিও। পাকিস্তানি নারীদের অসম্মান করেন সেই দেশের পুরুষেরা! ভিডিতে এমনই দাবি করেন এই মহিলা।


সংযত হওয়ার সময় হয়নি?

ইজরায়েল ড্রোন হামলা চালিয়েছে ইরানের উপর। তবে এখনও সরকারি ভাবে কোনও দায় নেয়নি তেল আবিব। জানা গিয়েছে, ইরানের সেনা ছাউনিকে লক্ষ্য করে ড্রোন হামলা চালিয়েছে ইজরায়েল। যার পরিণতি আন্তর্জাতিক বাজারে তেলেরদাম বৃদ্ধি। যদিও ইরানও কোনও হামলার কথা স্বীকার করেনি এখনও। আন্যদিকে গাজাতেও এখনও ধ্বংসলীলা চালানোর কাজ জারি রেখেছে নেতানিয়াহু সরকার।


Murshidabad Weather Updates: আজ আংশিক মেঘলা আকাশ, মুক্তি নেই দহন থেকে

বহরমপুর: বৈশাখের শুরুতেই তীব্র দাবদাহে পুড়ছে বাংলা। লাগাতার তাপমাত্রার পারদ চড়ছে। রবিবার মুর্শিদাবাদ জেলায় তাপমাত্রা ৪০ ডিগ্রির উপরেই থাকবে। (Murshidabad Weather)। তীব্র গরমের জেরে দিনভর অস্বস্তি বজায় থাকবে। সেই সঙ্গে তাপপ্রবাহের সম্ভাবনাও রয়েছে। আজও তাপমাত্রার পারদ চল্লিশের কোটা পেরিয়ে যাবে। (Weather update)। এদিন সর্বোচ্চ তাপমাত্রা ৪০ ডিগ্রির উপরেই থাকবে। সর্বনিম্ন তাপমাত্রা ২৮ ডিগ্রির আশেপাশে থাকবে। তীব্র দাবদাহ আজও প্রাণ ওষ্ঠাগত হওয়ার...


কাগজ কুড়ানির ঝুপড়িতে হুকিং করে দিব্যি চলছে এসি! মধ্য কলকাতায় চাঞ্চল্যকর ঘটনা

মধ্য কলকাতায় চাঞ্চল্যকর ঘটনা। কাগজ কুড়ানির ঝুপড়িতে দিব্যি চলছে ফ্রিজ, টিভি, এমনকী এসিও!


Mamata Banerjee Injured: ফের দুর্ঘটনায় মুখ্যমন্ত্রী, হেলিকপ্টারে বসতে গিয়ে পড়ে গেলেন মমতা

ভোটপ্রচারে (Lok Sabha Election 2024) বেরিয়ে ফের দুর্ঘটনায় মুখ্যমন্ত্রী (CM Mamata Banerjee)। হেলিকপ্টারে বসতে গিয়ে পড়ে গেলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়(Mamata Banerjee Injured)। দুর্গাপুর থেকে কুলটির সভায় যাওয়ার সময় বিপত্তি।


কারেন্ট ছিল না বাগুইআটিতে,রাত বাড়তেই মিলল TMC কর্মীর রক্তাক্ত দেহ!যা ঘটল, ভয়াবহ

বাগুইআটি: বাগুইআটিতে তৃণমূল কর্মীকে পিটিয়ে খুনের অভিযোগ, আটক ১৩। তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরে শনিবার রাতে উত্তপ্ত হয়ে উঠল বাগুইআটি অর্জুনপুর পশ্চিমপাড়া এলাকা। দফায় দফায় সংঘর্ষ ইট বৃষ্টি।এই ঘটনায় আহত হয় বেশ কয়েকজন। ঘটনাস্থলে পুলিশ আসলে অশান্তি খানিকটা প্রশমিত হয়। পুনরায় এলাকা বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দিয়ে সংঘর্ষ বাঁধে, এরপরেই সঞ্জীব দাস ওরফে পটলা ইটের আঘাতে আহত হয়। তারপরেই তাকে টেনে নিয়ে এসে রাস্তায় ফেলে রড লাঠি দিয়ে ইট দিয়ে মাথায়...


এসএসসি দুর্নীতি মামলায় নতুন চিঠি পেল সিবিআই! পার্থ নয়, সেই সময় শিক্ষামন্ত্রী ছিলেন ব্রাত্য বসু

বিচারপতি বিচারপতি দেবাংশু বসাক ও বিচারপতি সব্বার রশিদির ডিভিশন বেঞ্চ রায়ে জানায়, সুপার নিউমারারি পদ বেআইনিভাবে গড়া হয়েছে। কী এই পদ? কোন সময়ে দুর্নীতি?


Ruckus at INDIA block Rally: লাঠি, চেয়ার দেদার ছোড়াছুড়ি! রাঁচিতে ইন্ডি জোটের সভায় দর্শকাসনে ধুন্ধুমার, খোঁচা বিজেপির

প্রশ্ন উঠছে, ইন্ডি জোটের নেতারা যখন বিজেপির বিরুদ্ধে একযোগে চলার কথা বলতে এই সভায় একত্রিত হয়েছেন, তখন সেখানে দর্শকাসনে কেন এমন ঘটনা ঘটল? বেশ কিছু রিপোর্ট দাবি করছে, মঞ্চে যখন নেতারা দর্শকদের সম্বোধন করছিলেন, তখনই দর্শকাসনে বসে থাকা কয়েকজনের মধ্যে মারপিট দেখা যায়।


Kaushani Mukherjee: দিদির সঙ্গে ঘুচল দূরত্ব! জিয়াগঞ্জে জোড়াফুলের প্রচারে কৌশানি, সঙ্গী সোহম-সৌরভ

সোহম-সৌরভের সঙ্গে জিয়াগঞ্জে ভোটের প্রচার করলেন কৌশানি মুখোপাধ্যায়। ভুল বোঝাবুঝি কি কমল তাহলে লোকসভা ভোটের আগে?


Live 10 Anacondas in Flight: জলজ্যান্ত ১০ অ্যানাকোন্ডা নিয়ে বিমান সফর ব্যক্তির! উদ্দেশ্য পাচারের, গ্রেফতার বেঙ্গালুরুতে

চেক ইন ব্যাগে ১০ অ্যানাকোন্ডা লুকিয়ে বিমান সফর ব্যক্তির! ধরা পড়ে যান বেঙ্গালুরুতে।


Amit Shah: মঙ্গলবার উত্তরবঙ্গে জোড়া সভা অমিত শাহের, রইল বিস্তারিত সফরসূচি

ফের রাজ্যে আসছেন অমিত শাহ। রবিবারের পর এবার মঙ্গলবার উত্তরবঙ্গে জোড়া সভা করবেন বিজেপি নেতা অমিত শাহ।


ভোট মিটলেই রাজ্যে বন্ধ করে দেওয়া হবে লক্ষ্মীর ভাণ্ডার? প্রচারে এসে এটা কী বললেন অভিষেক!

শনিবার বীরভূমে নির্বাচনী সভায় ছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে বিস্ফোরক মন্তব্য করেন তিনি। তাঁর কথায় বেশ চিন্তায় রাজ্যের গৃহবধূরা।


Lok Sabha Election 2024: '২-০-তে এগিয়ে রয়েছি', দ্বিতীয় দফা ভোটের পর প্রধানমন্ত্রী মোদীর ফুটবল উপমা

লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফার ভোটে পর বিজেপির নেতৃত্বাধীন এনডিএ ২-০-তে এগিয়ে গিয়েছে। নির্বাচনী প্রচারে গিয়ে এই মন্তব্য করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শনিবার মহারাষ্ট্রের কোলাপুরে একটি জনসভায় তিনি বলেন, কোলাপুরকে বলা হয় মহারাষ্ট্রের ফুটবল হাব।


'দিদি নম্বর 1', 'দাদাগিরি'-র শ্যুটিং স্টুডিওতে চরম আতঙ্ক, পুড়ে ছাই মেকআপ ভ্যান!

উত্তর ২৪ পরগনা: তাপপ্রবাহের মাঝেই একদিকে যখন লোকসভা নির্বাচনের প্রচারে ব্যস্ত অভিনেত্রী তথা ‘দিদি নম্বর ওয়ান’ খ্যাত তৃণমূল কংগ্রেসের প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়, আর তখনই রাজারহাট ডি আর আর স্টুডিওতে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়ে ছাই হয়ে গেল দিদি নম্বর ওয়ান-এর শ্যুটিংয়ে ব্যবহৃত মেকআপ ভ্যানিটি ভ্যান।জানা যায়, ওই স্টুডিওতে জনপ্রিয় টিভি শো দিদি নম্বর ওয়ান এবং দাদাগিরির শ্যুটিং হয়। প্রথমে ষ্টুডিওর ভিতরে রাখা একটি মেকআপ ভ্যানিটি ভ্যানে আগুন লাগে। এরপর...


CPIM Rally: যোগ্যদের চাকরি ফেরানোর দাবিতে বামেদের মিছিল, পুলিশের সঙ্গে ধুন্ধুমার

সুকান্ত মুখোপাধ্যায়, প্রকাশ সিনহা এবং হিন্দোল দে, কলকাতা: যোগ্যদের চাকরি ফেরানোর দাবিতে বামেদের মিছিল ঘিরে ধুন্ধুমার। অনুমতি না থাকায় সল্টলেকের করুণাময়ীতে মিছিল আটকায় পুলিশ। মীনাক্ষী মুখোপাধ্যায়কে টেনে হিঁচড়ে নিয়ে যাওয়ার চেষ্টা হয়। পুলিশের সঙ্গে ধস্তাধস্তি বেধে যায় বাম কর্মীদের। পরে SSC ভবনে গিয়ে ডেপুটেশন জমা দেন বাম প্রতিনিধিদল। কলকাতা হাইকোর্টের রায়ে বাতিল হয়ে গেছে ২০১৬ সালের SSC-র পুরো প্যানেল। অযোগ্যদের জালিয়াতির খেসারতে, চাকরি হারিয়েছেন...


Bratya Basu: 'এভাবেই তিনি বাংলার শিক্ষাবিদদের সঙ্গে ব্যবহার করেন', ব্রাত্যর পোস্টে তুঙ্গে রাজ্যপাল-রাজ্য সংঘাত

উপাচার্য নিয়োগ নিয়ে রাজ্যপাল-রাজ্য সংঘাত তুঙ্গে। ৬টি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ প্রক্রিয়া শুরু, খবর রাজভবন সূত্রে। শিক্ষা দফতরের ৩১ জনের তালিকা থেকে ৭ অধ্যাপককে ডেকেছিলেন রাজ্যপাল। ৭ অধ্যাপকের মধ্যে রাজভবনে এলেন ৫জন, গরহাজির ২। রাজ্যপালের বদলে ৫ জনের সঙ্গে কথা বললেন রাজভবনের এক আধিকারিক । 'কয়েকজন শিক্ষাবিদকে রাজভবনে ডেকে, দেখা করেননি রাজ্যপাল।' 'তার বদলে উপাচার্যর ক্ষমতা কী কী, তা নিয়ে এক আধিকারিকের বক্তৃতা তাঁরা শুনেছেন।' 'তিনি শুধু আতিথেয়তার প্রথাকেই অপবিত্র করেননি, শিক্ষাবিদদের অসম্মানও করেছেন।' 'এভাবেই তিনি বাংলার শিক্ষাবিদদের সঙ্গে ব্যবহার করেন, লজ্জা!' সোশাল মিডিয়ায় পোস্ট শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর।


Calcutta High Court : দাদাকে ফিরে পেতে আদালতে বৃদ্ধ ভাই

কলকাতা হাইকোর্টের দারস্থ হলেন এক বৃদ্ধ ভাই তাঁর অশীতিপর দাদাকে খুঁজে পেতে। এরপর আদালতে জমা দেওয়া পুলিশের রিপোর্ট দেখে হতবম্ভ আইনজীবীরা। জানা গিয়েছে, এক মহিলা নিজেকে সমাজকর্মীর পরিচয় দিয়ে অসুস্থ শ্বশুরকে বৃদ্ধাশ্রমে রেখে এসে ছিলেন। এমনকী কোনও আত্মীয় দেখা করতে এলেও দেখা করতে দেওয়া হত না। এরপর ওই বৃদ্ধের ভাই দাদাকে বৃদ্ধাশ্রম থেকে ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য আদালতের দারস্থ্য হন।


দুরন্ত গতিতে ছুটে এসে ডিভাইডারে ধাক্কা! প্রকাশ্যে পঙ্কজ ত্রিপাঠীর ভগ্নিপতির দুর্ঘটনার হাড়হিম করা সিসিটিভি ফুটেজ

Pankaj Tripathi Brother in Law Accident: কিছুদিন আগে দুর্ঘটনার কবলে পড়েন পঙ্কজ ত্রিপাঠীর বোন এবং ভগ্নিপতি। সেই দুর্ঘটনাতে প্রাণ হারান অভিনেতার জামাইবাবু রাকেশ এবং গুরুতর আহত হয়ে হাসপাতালে বোন সবিতা।


Rabindranath Tagore: চিন গাইছে 'চিনি গো চিনি'! আজও রবিতে মজে সাংহাই...

চিন গাইছে 'চিনি গো চিনি'! আজও রবিতে মজে সাংহাই...


অর্জুন পুরস্কারপ্রাপ্ত কর্তার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, বরখাস্ত করল সরকার

যৌন হয়রানির অভিযোগে সিআরপিএফ ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) পদমর্যাদার প্রাক্তন চিফ স্পোর্টস অফিসারকে বরখাস্ত করার প্রক্রিয়া শুরু করল কেন্দ্র সরকার। সূত্র মারফত এই খবর জানা গিয়েছে। সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সে (সিআরপিএফ) কর্মরত কয়েকজন মহিলা তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছিলেন।সরকারী সূত্র অনুযায়ী, স্বরাষ্ট্র মন্ত্রক ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশনের (UPSC) সুপারিশ গ্রহণ করার পরে, ডেপুটি ইন্সপেক্টর জেনারেল খাজান সিংকে বরখাস্তের...


Nose pin screw in Lung: ফুসফুসে আটকে গিয়েছিল নাকছাবির স্ক্রু, জটিল অস্ত্রোপচারে বের করলেন চিকিৎসকরা

বছর ত্রিশের ওই মহিলার নাম বর্ষা সাহু। প্রায় তিন মাস আগে স্ক্রুটি নিশ্বাস নেওয়ার সময় ফুসফুসের ভিতরে ঢুকে গিয়েছিল। মহিলা জানান, ১৬ থেকে ১৭ বছর আগে নাকছাবিটি তিনি বিয়েতে পড়েছিলেন। তিনি একজনের সঙ্গে গল্প করতে করতেই জোরে নিশ্বাস নিয়েছিলেন। তখনই স্ক্রুটি তাঁর শ্বাসনালীতে আটকে যায়।


বড় অভিযোগ তৃণমূলের! সুকান্তর বালুরঘাটে এমন কী ঘটছে, কমিশনে শাসক দল

বালুরঘাট: লোকসভা ভোটের দ্বিতীয় দফার ভোটের শুরুতেই ইভিএম নিয়ে কমিশনে বিস্তর অভিযোগ তৃণমূলের। সবচেয়ে বেশি অভিযোগ বালুরঘাট নিয়ে। বিভিন্ন গ্রাম পঞ্চায়েত এলাকার নাম নিয়ে কমিশনে অভিযোগ। বালুরঘাট ছাড়াও রায়গঞ্জ লোকসভা নিয়েও তৃণমূলের তরফে বিস্তর অভিযোগ রয়েছে।বালুরঘাটের ৬টি পঞ্চায়েত এলাকায় ইভিএম নিয়ে অভিযোগ রয়েছে তৃণমূলের। এদিকে, ওয়েবকাস্টিংয়ের দিকে নজর রাখছেন খোদ মুখ্য নির্বাচনী আধিকারিক আরিজ আফতাব। ওয়েবকাস্টিংয়ে সিইওর নজরে পড়ল সিসিটিভি ভোটিং...