Trending:


'সিবিআই-এর স্ট্যাটাস রিপোর্ট দেখে আমরা বিচলিত!' মন্তব্য প্রধান বিচারপতির

আরজি কর কাণ্ডের তদন্তে সিবিআই-এর যে স্ট্যাটাস রিপোর্ট জমা পড়েছে, তা দেখে বিচলিত শীর্ষ আদালত৷ এ দিন আরজি কর মামলার শুনানি চলাকালীন এমনই মন্তব্য করেন প্রধান বিচারপতি ডি ওয়াই চন্দ্রচূড়৷ একই সঙ্গে তিনি জানিয়েছেন, তদন্ত এখন কোন পর্যায়ে রয়েছে এবং কতটা অগ্রগতি হয়েছে, তদন্তের স্বার্থেই তার সবটা এখনই জনসমক্ষে আনা হবে না৷মঙ্গলবার সুপ্রিম কোর্টে আরজি কর মামলার শুনানি চলাকালীন কলকাতা পুলিশের তদন্ত নিয়ে একাধিক প্রশ্ন এবং অভিযোগ তুলেছেন সিবিআই-এর...


'বাহ্' , মমতার উদ্দেশে প্রশংসাসূচক পোস্ট পদত্যাগী সাংসদ জহর সরকারের

আরজি কর কাণ্ডের প্রতিবাদে তৃণমূলের রাজ্যসভার সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছেন জহর সরকার। শনিবার মুখ্যমন্ত্রী স্বাস্থ্যভবনে জুনিয়র চিকিৎসকদের ধরনামঞ্চে উপস্থিত হতেই তাৎপর্যপূর্ণ পোস্ট করেন পদত্যাগী সাংসদ। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করে শনিবার মাত্র একটি শব্দে মমতার পদক্ষেপকে 'বাহ' বলে বর্ণনা করেন জহর সরকার। প্রাক্তন তৃণমূল সাংসদের দাবি, আন্দোলনরত চিকিৎসকদের সঙ্গে সরাসরি কথা বলার জন্য মুখ্যমন্ত্রীকে লেখা শেষ চিঠিতে মমতা...


নির্বাচন নিয়ে বিএনপি কি মিশ্র বার্তা দিচ্ছে?

নির্বাচন নিয়ে বিএনপির বিভিন্ন নেতাদের বক্তব্যে 'দোদুল্যমানতা' দেখা যাচ্ছে। একদিকে বিএনপির কর্মী-সমর্থকদের নির্বাচনের চাহিদা, অন্যদিকে দেশের রাজনৈতিক, প্রশাসনিক ও অর্থনৈতিক ক্ষেত্রে সংস্কারের চাহিদা – এ দুটো বিষয় মাথায় রেখে বিএনপি ভারসাম্য রাখার চেষ্টা করছে।


পুজোর আগেই জলে ভেসে যাবে বঙ্গের বেশকিছু জেলা! ভয়ঙ্কর বন্যা পরিস্থিতি রাজ্যজুড়ে

পুজোর আগেই জলে ভেসে যাবে বঙ্গের কিছু জেলা! ভয়ঙ্কর বন্যা পরিস্থিতি রাজ্যজুড়ে


'ফোনে কথা, কয়েক ঘণ্টার মধ্যে বহু গুরুত্বপূর্ণ প্রমাণ লোপাট,' ষড়যন্ত্রে যুক্ত সন্দীপ ঘোষ-টালা থানার ওসি?

প্রকাশ সিনহা এবং সৌভিক মজুমদার, কলকাতা: আর জি কর-কাণ্ডে বৃহত্তর ষড়যন্ত্র? আদালতে বিস্ফোরক দাবি সিবিআইয়ের। ধর্ষণ-খুনের মামলায় সন্দীপ ঘোষ ও টালা থানার ওসি-র ৩ দিনের সিবিআই হেফাজত। 'ঘটনার দিন সন্দীপ ঘোষের সঙ্গে কথা হয়েছিল ওসি অভিজিৎ মণ্ডলের। সন্দীপ ঘোষ ও অভিজিৎ মণ্ডলের মধ্যে যোগসূত্র থাকতে পারে। বৃহত্তর ষড়যন্ত্র থাকতে পারে', আদালতে সওয়াল সিবিআইয়ের। চিকিৎসকের দেহ উদ্ধারের পর আর জি কর মেডিক্যালের তৎকালীন অধ্যক্ষ সন্দীপ ঘোষ ও টালা থানার ওসি অভিজিৎ...


Recruitment Scam | Partha Chatterjee | নিয়োগ দুর্নীতি মামলায় কড়া সওয়াল সিবিআইয়ের | Zee 24 Ghanta

CBIs tough questions in recruitment corruption case


চীনে স্কুলে ছুরিকাঘাতে ১০ বছরের ছাত্র নিহত

চীনের শেনঝেন শহরের একটি জাপানিজ স্কুলে আততায়ীর ছুরিকাঘাতে এক ছাত্র নিহত হয়েছে৷


Minakshi Mukherjee | 'সেই রাতে' কী হয়েছিল, আরজি কর-কাণ্ডে তলব মিনাক্ষীকে | Zee 24 Ghanta

What happened 'that night', RG summons Meenakshi in tax case


Mukut Mani Adhikari: প্রেসক্রিপশনে প্রতিবাদ তৃণমূল বিধায়কের, আরজি কর কাণ্ডে সুবিচার চান মুকুটমণি

আর জি কর কাণ্ডে অভিনব কায়দায় প্রতিবাদ জানিয়ে সুবিচার চাইলেন তৃণমূল কংগ্রেসের বিধায়ক ডা. মুকুটমণি অধিকারী। হাতিয়ার করলেন নিজের লিখে দেওয়া প্রেসক্রিপশন।


Sukanta Majumdar at Panskura: 'মমতা কোথায় ?', পাঁশকুড়ায় সুকান্তকে 'মন্ত্রী ভেবে' চ্যালাকাঠ নিয়ে বিক্ষোভ গ্রামবাসীর

পাঁশকুড়ায় বন্যা কবলিত এলাকা পরিদর্শনের যাওয়ার পথে কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের কনভয় আটকে বিক্ষোভ স্থানীয় বাসিন্দাদের। ঘটনাটি ঘটেছে পাঁশকুড়া ব্লকের মানুরে। স্থানীয় বাসিন্দারা জল ও খাবার পাচ্ছেন না এই দাবি তুলে, হাতে বাঁশ ও লাঠি নিয়ে সুকান্ত মজুমদারের কনভয়ের সামনে বিক্ষোভ দেখান। যদিও পাল্টা সুকান্ত মজুমদারের দাবি, 'স্থানীয় মানুষেরা জিজ্ঞেস করছিলেন তৃণমূল নেতারা কোথায় ? আমার কাছে তাঁরা জিজ্ঞেস করছিলেন মুখ্যমন্ত্রী কখন আসবে ? তারা মুখ্যমন্ত্রীর জন্য অপেক্ষা করছিলেন। দুর্ভাগ্যের বিষয় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর জন্য তাঁরা হাতে চ্যালা কাঠ নিয়ে অপেক্ষা করছেন।'


আকুল অপেক্ষায় নারীরা

ছাত্র জনতার অভ্যুত্থান-পরবর্তী দেশে রাজনৈতিক পট পরিবর্তন কিংবা ক্ষমতার পালাবদলটাই মূল কথা নয়৷


Animal Fat In Tirupati laddoo: তিরুপতির লাড্ডুতে পশুর চর্বি? গুরুতর অভিযোগ CM চন্দ্রবাবুর

তাঁরই রাজ্যের বিশ্বখ্যাত তিরুপতি ভেঙ্কটেশ্বর মন্দিরের প্রসাদী লাড্ডুতে ‘বিশুদ্ধ’ ঘিয়ের সঙ্গে মেশানো হচ্ছে পশুর চর্বি! এমনই চাঞ্চল্যকর অভিযোগ তুললেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী তথা তেলুগু দেশম পার্টি (টিডিপি)-র প্রধান চন্দ্রবাবু নায়ডু! তিনি দাবি করেছেন যে, তিরুপতির বিখ্যাত 'লাড্ডু প্রসাদম' তৈরিতে পশুর চর্বি এবং নিম্নমানের উপাদান ব্যবহার করা হয়েছে, যা ওয়াইএসআর কংগ্রেস সরকারের সময় ঘটে।


৩ গ্রাম করে বিস্ফোরক লুকিয়ে পেজার-অ্যাটাক কি মোসাদেরই

ইজ়রায়েলি গুপ্তচর সংস্থা মোসাদের স্পাইগিরি এড়াতে পেজার-এর আশ্রয় নিয়েছিল লেবাননের সশস্ত্র গোষ্ঠী হেজবোল্লা। ​​মঙ্গলবার আচমকা সেই হাজার হাজার পেজার-ই টার্গেট করে চলল নাগাড়ে প্রায় আধঘণ্টা হামলা। এই ঘটনায় কয়েকশো হেজবোল্লা জঙ্গি-সহ গুরুতর জখন হন প্রায় ৪ হাজার মানুষ।


RG করের ঘটনা থেকে শিক্ষা, বারুইপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে বদলে গেল নিয়ম!

দক্ষিণ ২৪ পরগনা: আরজি করে চিকিৎসককে ধর্ষণ ও খুনের কাণ্ডের পর বারুইপুর মহকুমা ও সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিরাপত্তা বৃদ্ধিতে তৎপর বারুইপুর পুলিশ ও জেলা প্রশাসন।হাসপাতালে ডিউটির সময়ে সিভিক ভলান্টিয়ার ও নিরাপত্তারক্ষীরা মোবাইলে সোশ্যাল মিডিয়া দেখতে পারবেন না বলে নির্দেশ দিলেন বারুইপুর পুলিশ জেলার আধিকারিকরা। এছাড়া সব সিভিক ভলান্টিয়ার ও নিরাপত্তারক্ষীকে নির্দিষ্ট পোশাক পরে থাকতে হবে ও আই কার্ড গলায় ঝুলিয়ে রাখতে হবে।আরও পড়ুন: জল থৈ থৈ চারপাশ,...


Howrah TMC | তৃণমূল নেতার গাড়িতে হামলা | Zee 24 Ghanta

Trinamool leader's car attacked


Durga Puja: সম্প্রীতির ছোঁয়ার মজুমদারদের দুর্গাপুজো ঘিরে মাতোয়ারা গ্রাম

সামনেই বাঙালীর শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। শহর থেকে জেলা মেতে উঠবে পুজোর আনন্দে। তেমনই এক পুজো ভাঙড়ের স্বস্ত্যয়নগাছির মজুমদারদের জমিদারবাড়ির পুজো। যদিও সময়ের সঙ্গে সঙ্গে হারিয়ে গিয়েছে পুজোর জৌলুসেও।


স্ত্রী দীর্ঘ অসুস্থতার সঙ্গে লড়ছেন,স্বামী সহ্য করতে না পেরে মেরে ফেললেন,তারপর

মুর্শিদাবাদ: স্ত্রীকে হত্যা করে আত্মহত্যার চেষ্টা স্বামীর। দুহাতের শিরা ব্লেট দিয়ে কেটে আত্মহত্যা করার চেষ্টা করলেন সারাফত হোসেন নামে ওই বয়স্ক ব্যক্তি। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে বহরমপুর থানার খাগড়া এলাকায়। ওই ব্যক্তির রক্তাক্ত দেহ উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।অন্যদিকে ওই ব্যবসায়ীর স্ত্রী ফতেমা বিবির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই মহিলার চোখে মুখে প্রচুর রক্ত লেগে রয়েছে। যা দেখে অনুমান করা হচ্ছে নিজের...


'ফুচকাওয়ালা, ঢাকি সকলের মুখে হাসি ফুটুক', বিচারের পাশাপাশি উৎসবও চান ইমন

Iman Chakraborty: আরজি কর-এর প্রতিবাদে পথে নেমেছেন সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই। চলছে প্রতিবাদও। এরইমাঝে চলতি বছর বিচার না পেলে 'উৎসবে ফিরব না' বলেও জানিয়েছেন অনেকেই। সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তীর মত বিচারের পাশাপাশি উৎসবও প্রয়োজন।


নির্যাতিতার বাবা-মাকে নিয়ে আরজি করে CBI, কোন তথ্য অনুসন্ধান করছেন তদন্তকারী আধিকারিকরা?

শুক্রবার সন্ধ্যায় নির্যাতিতার বাবা-মা ও কাকিমাকে নিয়ে ঘটনাস্থলে গেলেন তদন্তকারী আধিকারিকরা। প্রায় ঘন্টা দেড়েক সেখানে তাঁদের জিজ্ঞাসাবাদ করা হয়।


রাসায়নিক কারখানায় গ্যাস লিকের জেরে চারিদিকে কালো ধোঁয়া, আতঙ্কে থানের বাসিন্দারা

থানে: রাসায়নিক একটি কারখানায় (chemical company) গ্যাস লিকের (gas leak) জেরে চারিদিকে ছড়িয়ে পড়ল কালো ধোঁয়া। এর জেরে দেখতে সমস্যা হচ্ছে মানুষের। বিষয়টিকে কেন্দ্র করে আতঙ্কিত হয়ে পড়েছেন সবাই। বৃহস্পতিবার সন্ধ্যায় দুর্ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের (Maharashtra) থানে (Thane) জেলার অম্বরনাথ (Ambernath) শহরে। আরও পড়ুন: Sitaram Yechury Demise: হাসিমুখে দাঁড়িয়ে ইন্দিরা, পদত্যাগের দাবিপত্র পড়ে শোনান সীতারাম ইয়েচুরি, সেই কংগ্রেস থেকে আসে...


সবজির দামে বাড়ছে দুশ্চিন্তা! আগস্টে সামান্য বেড়ে দেশের খুচরা মুদ্রাস্ফীতি পৌঁছল 3.65 শতাংশে

সামান্য বাড়লেও আগস্ট মাসে স্বস্তিদায়ক অবস্থানেই রইল দেশের খুচরা মুদ্রাস্ফীতি। তবে, সবজির মুদ্রাস্ফীতির ক্ষেত্রে একটি বড় উত্থান দেখা গিয়েছে। আগস্ট মাসে কত শতাংশে রয়েছে দেশের খুচরা মুদ্রাস্ফীতি? খাদ্য মুদ্রাস্ফীতির হারেই বা কত বৃদ্ধি দেখা গিয়েছে? পড়ে নিন বিস্তারিত।


R G Kar News | ESMA কী? | 'চা-আড্ডা আর খবর' | Mamata Banerjee News

R G Kar News | ESMA কী? | 'চা-আড্ডা আর খবর' | Mamata Banerjee News . . . #mamatabanerjeenews #justiceforabhaya #RGKarNews #আরজিকর #RGKarhospital #RGKarMedicalCollegeandHospital #Abhaya #RGKarHospitalDoctorsDeath #rgkarmedicalcollege #RGKarCase #DoctorsProtest #CrimeNews #BengalHorror #BreakingNews #News #RepublicBangla #RBangla #BengalNews #BanglaNews #BengaliNews #BengaliNewsLive #NewsUpdate #NewsAlert #latestnews #breakingnews Official page of...


DM at Liquor Shop: মদের বোতল পিছু ২০ টাকা বাড়তি! ক্রেতা সেজে অসাধু ব্যবসায়ীকে জরিমানা জেলাশাসকের

ক্রেতার ছদ্মবেশে অসাধু মদ ব্যবসায়ীকে শায়েস্তা করলেন জেলাশাসক। অতিরিক্ত অর্থ আদায়ের জন্য করলেন জরিমানাও।


Flood Situation: মুখ্য়মন্ত্রীর আসার দাবিতে পাঁশকুড়া থেকে ঘাটাল যাওয়ার পথে সুকান্ত মজুমদারের কনভয় ঘিরে বিক্ষোভ

পাঁশকুড়া থেকে ঘাটাল যাওয়ার পথে আটকাল সুকান্ত মজুমদারের কনভয়। মুখ্যমন্ত্রীকে আসতে হবে, দাবি স্থানীয়দের। সুকান্ত মজুমদারের অভিযোগ, রাজ্য সরকার বন্যা ত্রাণে পচা চাল বিলি করছে। DVC-র ছাড়া জলে প্লাবিত হুগলির খানাকুল। নতুন করে জল ঢুকেছে একাধিক গ্রাম পঞ্চায়েত এলাকায়। ইতিমধ্যেই খানাকুলের ২০টিরও বেশি গ্রাম পঞ্চায়েত এলাকা প্লাবিত। ভাসছে মারোখানা, পান শিউলি, জগৎপুর, রাজহাটি ১ ও ২, পলাশপাই ১ ও ২, ধান্যঘোড়ি, শাবলসিংহপুর-সহ একাধিক পঞ্চায়েত এলাকা। জল ঢুকেছে একাধিক স্কুলে। পঞ্চায়েত অফিসও জলমগ্ন। খানাকুল হাসপাতালেও জল ঢুকতে শুরু করেছে। গ্রামের রাস্তা থেকে শুরু করে রাজ্য সড়কের ওপর দিয়ে জল বইছে। ফলে অনেক জায়গাতেই সড়ক পথে যোগাযোগ বিচ্ছিন্ন। বাড়ি ছেড়ে ত্রাণ শিবিরে আশ্রয় নিয়েছেন বহু মানুষ। অনেক জায়গায় মানুষ জলবন্দি হয়ে পড়েছেন।


পুলিশ–এনভিএফ ব্যাটেলিয়নের মধ্যে তুমুল খণ্ডযুদ্ধ, উত্তপ্ত হয়ে উঠল শিল্পাঞ্চল দুর্গাপুর

এই তারস্বরে মাইক বাজানো নিয়ন্ত্রণ করলে এনভিএফ কর্মীরা পুলিশের উপরই হামলা চালায়। দু’জন পুলিশ অফিসার আক্রান্ত হন। এই ঘটনার পর উচ্চপদস্থ পুলিশ অফিসারদের নেতৃত্বে বিশাল বাহিনী ঘটনাস্থলে এসে পৌঁছয়। বেশ কয়েকজন এনভিএফ কর্মীকে আটক করে। মাইকের সামগ্রী বাজেয়াপ্ত করে পুলিশ। দু’‌দিন আগে বিশ্বকর্মা পুজো হয়।


Narendra Modi: রাষ্ট্রসঙ্ঘের সভায় যোগ দিলেও ইউনূসের সঙ্গে বৈঠক নয় মোদীর

নিউ ইয়র্কে আগামী সপ্তাহেই বসতে চলেছে রাষ্ট্রসঙ্ঘের সাধারণসভা। বৈঠকে উপস্থিত থাকবেন বাংলাদেশের সরকারে প্রধান উপদেষ্টা মুহাম্মদ ইউনূস এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।


ইন্দিরা-বিরোধী ইয়েচুরিই কংগ্রেস-জোটের কারিগর

১৯৭৭ সালে কংগ্রেস সরকারের সময়ে সে দিনের সেই তরুণ নেতাই পরে সিপিএমের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি। ​গোপালন ভবনের অন্দরে সিপিএমের তাত্ত্বিক নেতা হিসেবেই বেড়ে উঠেছেন সীতারাম। মেঠো ভোট রাজনীতির বদলে দলের তাত্ত্বিক অবস্থান নিয়ে বিতর্কে বেশি আগ্রহী ছিলেন তিনি।রাজ্যসভায় বিরোধী শিবিরে অন্যতম প্রধান মুখ হয়ে উঠতে পেরেছিলেন সীতারাম ইয়েচুরি।


শনিবার সারাদেশে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ

চার আগস্ট থেকে ২০ আগস্টের মধ্যে বাংলাদেশে ২০১০টি সাম্প্রদায়িক হামলার তথ্য দিয়েছে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ৷ এসব ঘটনায় জাতিসংঘের তত্ত্বাবধানে স্বাধীন ও নিরপেক্ষ তদন্তের দাবি জানিয়েছে তারা৷


Malda Medical College | 'Threat Culture' বন্ধের দাবিতে মালদহ মেডিক্যালে ধুন্ধুমার! | Zee 24 Ghanta

Chaos at Malda Medical College demanding an end to the 'Threat Culture'!


Mousuni Island: মৌসুনি দ্বীপে ট্যুরিস্ট কটেজে ভয়াবহ আগুন, একের পর এক বিস্ফোরণ

স্থানীয় বাসিন্দারা আগুন নেভানোর চেষ্টা চালাচ্ছে। যদিও ভয়াবহ আগুনে ইতিমধ্যেই ভস্মীভূত হয়ে গিয়েছে কটেজটি। জানা গিয়েছে, ওই কটেজে কোনও পর্যটক ছিলেন না। ফ্রেজারগঞ্জ থানার পুলিশ এসেছে ঘটনাস্থলে। হাজির হয়েছে দমকল। আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করা হচ্ছে।


'মোটামুটি ঘাড়ধাক্কা দেওয়া হল, বেরিয়ে যান, না হলে বের করে দেওয়া হবে', বলে দেওয়া হল জুনিয়র ডাক্তারদের ?

কলকাতা : "তখন হঠাৎ করে স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য এসে বললেন, অনেক দেরি হয়ে গিয়েছে। আর সম্ভব নয়। আমরা দুই-তিন ঘণ্টা অপেক্ষা করেছি। আমরা আর আলোচনায় বসতে রাজি নই। আমাদের ৫ দফা দাবি যাতে আদায় করতে পারি, যাতে অচলাবস্থা কাটতে পারে...যাতে গোটা রাজ্যে যে ক্ষোভ তৈরি হয়েছে যে অচলাবস্থা তৈরি হয়েছে তা যাতে মেটাতে পারি...তার জন্য আমরা লাইভ স্ট্রিমিং, ভিডিও রেকর্ডিং সব ত্যাগ করলাম। তারপরেও আমাদের বলা হল, আর আলোচনা সম্ভব নয়। হয়, আপনারা বেরিয়ে...


চেন্নাইয়ের রাস্তায় উদ্ধার স্যুটকেসে ভরা মহিলার টুকরো টুকরো দেহ! নৃশংস ঘটনায় তোলপাড় দেশ

চেন্নাইয়ের একটি স্যুটকেস থেকে এক মহিলার টুকরো টুকরো দেহ উদ্ধার করল স্থানীয় এক ব্যক্তি। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। ধৃতের নাম মণি বলে জানা গিয়েছে। যেখানে স্যুটকেসটি উদ্ধার করা হয়েছে সেখান থেকে ১০০ মিটার দূরে থাকেন তিনি। স্যুটকেসে যে মহিলার মৃতদেহ পাওয়া গেছে তাকে মাধবরামের দীপা বলে চিহ্নিত করা হয়েছে। চেন্নাইয়ের কুমারন কুদিলের এক বাসিন্দা ভো...


লেবাননে এবার ওয়াকিটকিতে বিস্ফোরণ, মৃত ২০, আহত ৪৫০

পেজারের পর লেবাননে এবার একের পর এক ওয়াকিটকিতে বিস্ফোরণ হলো। মৃত ২০। আহত হয়েছেন ৪৫০ জন।


Bangladesh-Mamata Banerjee: 'পশ্চিমবঙ্গকে স্বাধীন ঘোষণা করুন,' মমতাকে বিস্ফোরক বার্তা বাংলাদেশের কুখ্যাত কট্টর নেতার

ঢাকার একটি ফ্যাক্ট চেকার সাইট খবরের সত্যতা নিশ্চিত করেছে ইন্ডিয়া টুডে ডিজিটাল-কে। জানা গিয়েছে, জসিমুদ্দিন একটি ভিডিও শ্যুট করেছে। সম্ভবত সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে। হাসিনা সরকারের পতনের পর এক মাস কাটতেই। দীর্ঘ ৫ বছর ধরে জেলে ছিল ওই জঙ্গিনেতা। বাংলাদেশের এক ব্লগারকে খুন করার অপরাধে। অগাস্টে সে প্যারোলে মুক্তি পেয়েছে।


Fire Incident: নামখানার মৌসুনি দ্বীপে ট্যুরিস্ট কটেজে ভয়াবহ আগুন। ABP Ananda Live

Namkhana News: নামখানার মৌসুনি দ্বীপে ট্যুরিস্ট কটেজে ভয়াবহ আগুন। গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের পর বড়সড় আগুন। কটেজে পর্যটক না থাকায় বড়সড় বিপদের হাত থেকে রক্ষা। ভস্মীভূত রান্নাঘর, স্টোর রুম-সহ গোটা কটেজ। আগুন লাগার কারণ এখনও স্পষ্ট নয়। আরও খবর, আরজি কর হাসপাতালে ভাঙচুরকাণ্ডের তদন্তে CBI তলব মীনাক্ষীকে। ১৪ অগাস্ট আর জি কর হাসপাতালে ভাঙচুরকাণ্ডের তদন্তে ডেকে পাঠানো হল মীনাক্ষীকে। কয়েকদিন আগেই তাঁকে ডেকে পাঠানো হয়। সে সময় সিবিআই দফতরে যেতে পারেননি মীনাক্ষী। আজ সকাল ১১টায় সিজিও-তে যাবেন ডিওয়াইএফআই-এর রাজ্য সম্পাদক। কালীঘাটের পর নবান্ন। মধ্যরাত পর্যন্ত বৈঠকেও কাটল না জট। কর্মবিরতিতেই অনড় জুনিয়র ডাক্তাররা। অভিযোগ, বৈঠকের মিনিটস দেননি মুখ্যসচিব, শুধু মিলেছে মৌখিক আশ্বাস। থ্রেট কালচার-সহ সব দাবিকে সঠিক বলেও লিখিতভাবে দিতে আপত্তি সরকারের। নবান্নের বৈঠকের পর দাবি ডাক্তারদের। সন্ধে ৬টা ৪০ থেকে ২ ঘণ্টা ২০ মিনিটের বৈঠক। কার্যবিবরণী লিপিবদ্ধ করতেই রাত ১২টা পার! মধ্যরাতে নবান্ন থেকে বেরোলেন মুখ্যসচিব-ডিজিপি। থ্রেট কালচার বন্ধ করা থেকে সুরক্ষা। ৩ দফা দাবিতে অনড় ডাক্তাররা। পাশে নির্যাতিতার পরিবার। থ্রেট কালচার বন্ধ ও সটুডেন্ট কাউন্সিল চালুর দাবিতে মালদা মেডিক্যালে বিক্ষোভ জুনিয়র ডাক্তারদের। সন্ধে থেকে ঘেরাও অধ্যক্ষ, সুপার। দাবি মেনেছে সরকার, এবার কাজে ফিরুন, আন্দোলনের পাশে থাকার বার্তা দিয়ে ডাক্তারদের আবেদন অভিষেকের।


মেয়ের বয়সী তরুণীকে আটকে রেখে ২ দিন ধরে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার তৃণমূল নেতা

শুক্রবার বাড়ি ফিরে তিনি জানান, তাঁকে সোনামুখি পঞ্চায়েত সমিতির বিদ্যুৎ কর্মাধ্যক্ষ তথা AITTUCর ব্লক সভাপতি নারায়ণ মিত্র তাঁর বাড়িতে আটকে রেখে ধর্ষণ করেছেন। এর পরই নারায়ণ মিত্র ফোন করে তরুণীর বাবাকে টাকার বিনিময়ে বিষয়টি মিটমাট করে নেওয়ার প্রস্তাব দেন। ৫ লক্ষ টাকার প্রস্তাব দেন তিনি।


কোন বছর থেকে একসঙ্গে লোকসভা-বিধানসভার ভোট চায় মোদি সরকার? জানুন খুঁটিনাটি

নয়াদিল্লি: বুধবরাই এক দেশ, এক ভোটের প্রস্তাবে ছাড়পত্র দিয়েছে কেন্দ্রীয় মন্ত্রিসভা৷ এর পর বিল আকারে এই প্রস্তাব সংসদে পেশ করা হবে৷ কিন্তু কীভাবে একসঙ্গে লোকসভা এবং সব রাজ্যের বিধানসভা নির্বাচন করানোর পরিকল্পনা করেছে কেন্দ্রীয় সরকার?এক দেশ, এক ভোটের পরিকল্পনা কার্যকর করতে এবার একটি কমিটি গঠন করবে কেন্দ্রীয় সরকার৷ প্রাক্তন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের নেতৃত্বাধীন কমিটি যে সুপারিশগুলি করেছে, সেগুলিকেই কার্যকর করার দায়িত্ব থাকবে এই কমিটির...


Budge Budge ESI Hospital: নার্সকে ‘আই লাভ ইউ’ লিখে জেলে যুবক

বজবজ ইএসআই হাসপাতালে নার্সকে প্রেমপত্র দিলেন এক যুবক। এখন তাঁর ঠাই হয়েছে শ্রীঘরে। জানা গিয়েছে, ওই যুবকের বিরুদ্ধে ‘আপত্তিকর’ কাজের অভিযোগ আনা হয়েছে।


মৌসুনি দ্বীপে রিসর্টে ভয়াবহ অগ্নিকাণ্ড, ফাটল একের পর এক গ্যাস সিলিন্ডার

রিসর্টের কর্মী সুরজিৎ দাস বলেন, ‘ভোর ৫টা নাগাদ আগুন লাগে। কিছু বুঝে ওঠার আগেই আগুন ভয়াবহ আকার নেয়। যার জেরে লজের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিতে হয়। এর ফলে জলের পাম্প চালাতে পারিনি।


পাঁচ টাকার লোভ দেখিয়ে নাবালিকাকে ধর্ষণের চেষ্টা, পুলিশের তৎপরতায় শাস্তি অপরাধীর

নদিয়া: পুলিশের তৎপরতায় ৯ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার সাজা পেল অপরাধী। ঘটনাটি ৩ সেপ্টেম্বর ২০১৮ সালের, নদীয়া জেলার তাহেরপুর থানা এলাকার, যা বর্তমানে রাণাঘাট পুলিশ জেলার অন্তর্ভুক্ত।পশ্চিমবঙ্গ পুলিশের ফেসবুক পেজে বিবরণ দেওয়া হয়েছে সেই ঘটনার, ‘সকাল ন’টা নাগাদ বাড়ির কাছেই দোকান থেকে চিপস কিনতে বেরোয় দুই বন্ধু- একজনের বয়স নয়, দ্বিতীয় জনের ছয়। দোকানে যাওয়ার পথে তাদের প্রতিবেশী, বছর চল্লিশের শম্ভু দাসের সঙ্গে দেখা হয় দুই বন্ধুর। ন’বছরের...


Mousuni Island Fire Incident: মৌসুনি দ্বীপে ভয়াবহ অগ্নিকাণ্ড, ভস্মীভূত ট্যুরিস্ট লজ

মৌসুনি দ্বীপে একটি ট্যুরিস্ট কটেজে ভয়াবহ আগুন। বৃহস্পতিবার ভোরে রাজ্যের অন্যতম জনপ্রিয় পর্যটন কেন্দ্র মৌসুনি দ্বীপের ওই কটেজে আগুন লাগে। স্থানীয় সুত্রে খবর, প্রথমে বেশ কয়েকটি বিস্ফোরণ ঘটে, তারপর দাউ দাউ করে আগুন ছড়িয়ে পড়ে গোটা কটেজে। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করলেও আগুন নিয়ন্ত্রণে আসেনি। মুহূর্তে মধ্যে গোটা কটেজটি ভস্মীভূত হয়ে যায়। এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর নেই। জানা গিয়েছে, ওই কটেজে কোনও পর্যটক ছিলেন না। ফ্রেজারগঞ্জ থানার পুলিশ এসেছে ঘটনাস্থলে।


'DVC-র সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করবে রাজ্য', বন্যা দেখে হুঁশিয়ারি মুখ্যমন্ত্রীর

পাঁশকুড়া: নিম্নচাপের জেরে ক্রমাগত বৃষ্টি ও ডিভিসি-র ছাড়া জলে প্লাবিত বাংলার বহু এলাকা। দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় তৈরি হয়েছে বন্যা পরিস্থিতি। বুধবারই বন্যা পরিদর্শনে গিয়ে ‘ম্যান মেড’ বন্যার অভিযোগ তুলেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার তিনি যান পশ্চিম মেদিনীপুরের পাঁশকুড়ায়।পাঁশকুড়ার মঙ্গলদারি গ্রামে মুখ্যমন্ত্রী বলেন, ‘ত্রাণ নিয়ে যেন কোনও অভিযোগ না আসে। সরকার যথেষ্ট অর্থ সাহায্য করছে। অভিযোগ আসলে প্রশাসন ধরবে জেলাশাসক ও জেলা...


Mousuni Island Fire: মৌসুনি দ্বীপে টুরিস্ট কটেজে ভয়াবহ আগুন | Zee 24 Ghanta

A terrible fire broke out at a tourist cottage in Mausuni Island


যৌন হয়রানির অভিযোগে গ্রেপ্তার জাতীয় পুরস্কারপ্রাপ্ত কোরিওগ্রাফার জনি মাস্টার

যৌন হয়রানির অভিযোগে গ্রেপ্তার করা হল জাতীয় পুরস্কারপ্রাপ্ত কোরিওগ্রাফার জনি মাস্টারকে। মহিলা সহকর্মীর অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। সাইবেরাবাদ পুলিশ গোয়া থেকে যৌন নিপীড়নের অভিযোগে তাঁকে গ্রেপ্তার করে। জনপ্রিয় এই কোরিওগ্রাফারের আসল নাম শাইক জনি। তিনি বলিউডে 'স্ত্রী ২ ' ছবির গান 'কাটি রাত মে.....' কোরিওগ্রাফ করেছেন। কাজ করেছেন সলমন খান, রাম চরণ, আল্লু অর্জুনের সঙ্গেও। চলতি বছরে তিনি 'থিরুচিত্রমবলম' ছবির গান 'মেঘম...


'আপনাকে বের করে দিতে বাধ্য হব!' মুখ্যমন্ত্রীর পদত্যাগের প্রসঙ্গ তুলতেই সুপ্রিম কোর্টে ধমক খেলেন আইনজীবী

সুপ্রিম কোর্টে এক আইনজীবী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগের দবি তোলেন। তাতেই রীতিমত ভর্ৎসনা করেন প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়।


রাজ্যে প্রথম কলেরার ভ্যাকসিন! পাইলট প্রজেক্টের কাজ শুরু বিষ্ণুপুরে

ডায়মন্ডহারবার: রাজ্যে প্রথম কলেরার ভ্যাকসিনের উপর পাইলট প্রজেক্টের কাজ হবে ডায়মন্ডে হারবার লোকসভা কেন্দ্রের অন্তর্গত বিষ্ণুপুর ২ নং ব্লকে। এই খবর নিশ্চিত করেছেন বিষ্ণুপুর ২ নং ব্লকের বিএমওএইচ অরিত্র পাল।এই ভ্যাকসিন নিয়ে সমস্ত রকম প্রশ্ন দূর করতে এবং সমাজের সর্বস্তরের ব্যক্তিদের এই কর্মসূচিতে অংশগ্রহণ করার জন্য একটি বৈঠকের আয়োজন করা হয়েছিল। সেই বৈঠকের পর প্রাথমিকভাবে জানা গিয়েছে এই পাইলট প্রজেক্টের মাধ্যমে ৩০ হাজার মানুষকে ভ্যাকসিন দেওয়া...


জম্মু-কাশ্মীরে আইসিস-আল কায়েদা গোষ্ঠীর কার্যকলাপ নিয়ে সতর্ক করল এফএটিএফ

জম্মু-কাশ্মীরে আইসিস এবং আল কায়েদা গোষ্ঠীর কার্যকলাপ নিয়ে ভারতকে সতর্ক করল আন্তর্জাতিক বিশেষজ্ঞ সংস্থা ফ্রান্সের ফিনান্সিয়াল অ্যাকশন টাস্ক ফোর্স। এই সমস্ত গোষ্ঠীগুলির পিছনে অর্থ ঢালার বিষয়ে ভারতকে সতর্ক করেছে এফএটিএফ। সতর্ক করে এই আন্তর্জাতিক সংস্থা বলে, আল কায়েদার দিক থেকে সম্পূর্ণ ভিন্ন প্রকৃতির জঙ্গি আক্রমণের মোকাবিলা করতে হতে পারে ভারতকে।


‘‌স্বাস্থ্যভবনে পাহাড়প্রমাণ দুর্নীতি হয়েছে’‌, নথি তুলে একগুচ্ছ অভিযোগ তুললেন শুভেন্দু

আরজি কর হাসপাতালের ঘটনা নিয়ে এখন জট কাটার চেষ্টা চলছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একাধিক দাবি মেনে নিয়েছেন জুনিয়র ডাক্তারদের। গ্রামবাংলায় এখন বানভাসী পরিস্থিতি তৈরি হয়েছে। তাই মানুষের সেবায় কাজে ফিরে আসার আহ্বান জানানো হয়েছে জুনিয়র ডাক্তারদের। তাঁকে ধর্ষণ এবং খুন করার অভিযোগ উঠেছে।