Trending:


RG Kar:কে দুর্নীতি করেছে, করেনি আমরা জানতে চাই না।একটাই দাবি জাস্টিস ফর RG কর :নারায়ণ বন্দ্যোপাধ্যায়

ABP Ananda LIVE: 'এটা সম্পূর্ণ অস্বাভাবিক একটা অবিচার হচ্ছে। এক মাস হতে চলল, একটা মার্ডার, ধর্ষণের কোনও কিনারা হচ্ছে না। সিবিআই এবং কলকাতা পুলিশ প্রথম থেকে চুপ করে বসে, এটা হতে পারে না। আমাদের একটাই দাবি জাস্টিস ফর আর জি কর। কে দুর্নীতি করেছে করেনি আমরা জানতে চাই না।যে খুন করেছে এবং যারা খুনের সঙ্গে যুক্ত তাদের ধরতে হবে। ততদিন পর্যন্ত আমাদের প্রতিবাদ চলবে। এটা জনমানুষে ছড়িয়ে গেছে', বললেন নারায়ণ বন্দ্যোপাধ্যায়। তৃণমূলে ফের দেব বনাম কুণাল ঘোষ।এবার ঘাটাল হাসপাতালে ডায়ালিসিস ইউনিটের উদ্বোধন ঘিরে সংঘাত। '৬ মাস আগে মুখ্যমন্ত্রীর উদ্বোধন করা ডায়ালিসিস ইউনিটের আবার উদ্বোধন করেছেন দেব'। 'ফলকে উদ্বোধক হিসেবে মুখ্যমন্ত্রীর নামের বদলে দেবের নাম'। 'মুখ্যমন্ত্রীর নাম পাঠানো হয় অনুপ্রেরণায়'। 'সুপারস্টার বলেই এত বেনজির সাহসী কাণ্ড করা যায়'। 'শুধু রিলের নয়, রিয়েল হিরো'। দেবকে কটাক্ষ করে সোশাল মিডিয়ায় পোস্ট কুণাল ঘোষের। আর জি কর কাণ্ডের আবহে পাল্টা কুণাল ঘোষকে পরামর্শ দিয়েছেন দেব। 'দিদিকে ঘাটাল হাসপাতালে ডায়ালিসিস ও সিটি স্ক্যান মেশিনের জন্য অনুরোধ করেছিলাম'। 'দিদি মার্চ মাসে ভার্চুয়ালি ঘোষণা করেন'। 'এক সপ্তাহ আগে মেশিনগুলো আসে, হাসপাতাল কর্তৃপক্ষের অনুরোধে উদ্বোধন করি'। 'যাতে সাধারণ মানুষ পরিষেবার ব্যাপারে জানতে পারেন'। 'এর ফলে মুখ্যমন্ত্রী, সাংসদ, সুপারস্টার বা মুখপাত্র নয়, উপকৃত হবে সাধারণ মানুষ'। 'আমরা যে পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি, তাতে তথ্য যাচাই না করে মন্তব্য না করাই ভাল'। কুণাল ঘোষকে জবাব ঘাটালের তৃণমূল সাংসদ দেবের।


Sandip Ghosh: সন্দীপ ঘোষকে সপাটে চড়, আদালত চত্বরে ধুন্ধুমার কাণ্ড

আরজি কর মেডিক্যালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে সপাটে চড় কষালেন এক ব্যক্তি। মঙ্গলবার আলিপুর আদালত চত্বরে এই ঘটনা ঘটে। আদালত থেকে সন্দীপকে বার করা হচ্ছিল। সেই সময়ই তাঁকে এক ব্যক্তি চড় কষান বলে অভিযোগ।


Birbhum: কর্তব্যরত নার্সের 'শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার অভিযুক্ত | ABP Ananda LIVE

ABP Ananda LIVE: এবার বীরভূমের (Bibrhum) ইলামবাজারে কর্তব্যরত নার্সের 'শ্লীলতাহানি'। রোগীর বিরুদ্ধে শ্লীলতাহানি ও গালিগালাজের অভিযোগ। অভিযুক্তকে গ্রেফতার করেছে ইলামবাজার থানার পুলিশ। আর জি কর-কাণ্ডে (R G Kar News) তোলপাড়ের মধ্য়েই বীরভূমের ইলামবাজার প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে কর্তব্য়রত নার্সের শ্লীলতাহানির অভিযোগ উঠল এক রোগীর বিরুদ্ধে। গতকাল রাত আটটা নাগাদ জ্বর নিয়ে ভর্তি হয় শেখ আবাসউদ্দিন নামে এক ব্য়ক্তি। অভিযোগ, চিকিৎসা করতে গেলে নার্সের শ্লীলতাহানি করে আবাসউদ্দিন। এমনকী কর্তব্য়রত নার্সকে গালিগালাজ করে বলেও অভিযোগ। অভিযোগকারিণী অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে ইলামবাজার থানার পুলিশ। ঘটনার প্রতিবাদে আজ সকাল ৯টায় মিছিলের ডাক দিয়েছেন চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীরা। নিরাপত্তা না পেলে কাজ বন্ধ করে দেওয়ার হুঁশিয়ারিও দিয়েছেন তাঁরা। আরও খবর.. মেদিনীপুর মেডিক্যাল কলেজে চিকিৎসক-পড়ুয়াদের বিক্ষোভ চলছে। মুস্তাফিজুর রহমান সহ টিএমসিপির বেশ কয়েকজন সদস্যের কলেজ ক্যাম্পাসে ঢোকা বন্ধের দাবিতে অনড় জুনিয়ার চিকিৎসকরা। সমস্যার সমাধান না হলে বড় আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছে তাঁরা। আর জি কর মেডিক্যাল কলেজে চিকিৎসক খুনের পর, সেমিনার হলে যাঁরা গেছিলেন, তাঁদের মধ্যে একজন ছিলেন বিরূপাক্ষ বিশ্বাস। ভাইরাল ছবি দেখে এমনটাই সন্দেহ ইন্ডিয়ান মেডিক্য়াল অ্য়াসোসিয়েশনের। যদিও সেদিন তিনি আর জি কর মেডিক্য়াল কলেজে গেলেও, সেমিনার হলে যাননি বলে দাবি বর্ধমান মেডিক্যালের সিনিয়র রেসিডেন্ট ডক্টরের বিরূপাক্ষ বিশ্বাসের। পুলিশ অকূস্থলের গোটা ছবি না দেখিয়ে আংশিক কেন দেখাল, এই প্রশ্ন কিন্তু উঠছে নানা মহলে।


সুখেন্দু শেখর রায়ের সোশ্যাল মিডিয়া পোস্টে এবার ফরাসি বিপ্লব, বাড়ল শাসক দলের অস্বস্তি

আর জি কর মেডিক্যাল কলেজের ঘটনা নিয়ে যখন রাজ্যজুড়ে রাজনৈতিক-অরাজনৈতিক প্রতিবাদের ঢেউ উঠেছে, তখন সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্টে শাসক দলের অস্বস্তি বাড়িয়ে চলেছেন রাজ্যসভার সাংসদ সুখেন্দু শেখর রায়।


বাংলাদেশের পর্যটক না আসায় ধুঁকছে কলকাতার যেসব অঞ্চল

মাস দুয়েক আগেও কলকাতার নিউ মার্কেট, মার্কুইজ স্ট্রিট গিজ গিজ করত বাংলাদেশের মানুষে। তবে জুলাই মাস থেকে সেদেশে কোটা সংস্কার আন্দোলন, ব্যাপক সহিংসতা, কারফিউ, শেষে শেখ হাসিনার দেশ ছেড়ে পলায়ন – সব মিলিয়ে কলকাতায় এখন বাংলাদেশি পর্যটক প্রায় নেই বললেই চলে।


Bangladesh Flood | বাংলাদেশে ভয়াবহ বন্যা, মৃতের সংখ্যা বেড়ে ৭৪ | Zee 24 Ghanta

Severe floods in Bangladesh, death toll rises to 74


পুরসভার মহিলা কর্মীর চিঠিতে অস্বস্তিতে চুঁচুড়ার বিধায়ক! কী কী অভিযোগ?

সোমনাথ ঘোষ, চুঁচুড়া: দলের মহিলা কর্মীর অভিযোগের ভিত্তিতে অস্বস্তিতে চুঁচুড়ার তৃণমূল বিধায়ক। জুলাই মাসের ৫ তারিখে মুখ্যমন্ত্রীকে চিঠি লিখে বিধায়কের বিরুদ্ধে নানা অভিযোগ করেছিলেন চুঁচুড়ার এক মহিলা তৃণমূল কর্মী।সেই অভিযোগে তোলাবাজি থেকে মহিলাদের সঙ্গে খারাপ আচরনের কথা উল্লেখ করা হয়েছে। শুধু তাই নয়, মহিলা তৃণমূল কর্মীদের সঙ্গে দুর্ব্যবহার, কুপ্রস্তাব দেওয়া থেকে রাতে ভিডিও কল করতেন চুঁচুড়া তৃনমূল বিধায়ক অসিত মজুমদার। এমনই দাবি তুলেছেন সেই মহিলা।আরও...


এ বার মেডিক্যাল কলেজগুলোয় মৌরসিপাট্টায় ঘা

আরজি করের ঘটনার পরেই বিভিন্ন সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালে মৌরসি পাট্টা ভাঙতে উদ্যোগী হয়েছে রাজ্য প্রশাসন। ‘প্রভাবশালী’ চিকিৎসকদের এ বার তাঁদের ডানা ছাঁটার কাজ শুরু করে দিল প্রশাসন। এ রকম ২৫ জন সিনিয়র রেসিডেন্ট ডক্টরকে প্রাথমিক ভাবে চিহ্নিত করেছে ডিরেক্টর অফ হেল্‌থ সার্ভিসেস অ্যান্ড মেডিক্যাল এডুকেশন।


অশালীন আচরণের প্রতিবাদের জের, নৈহাটিতে বৃদ্ধাকে চুলের মুঠি ধরে মারধরের অভিযোগ

সমীরণ পাল, নৈহাটি: প্রকাশ্য রাস্তায় দাঁড়িয়ে চিৎকার করে গালিগালাজ করার পাশাপাশি অশালীন আচরণ করছিল এক ব্যক্তি। সকালে নৈহাটি স্টেডিয়ামে হাঁটতে বেরিয়ে চোখের সামনে এই ঘটনা দেখে প্রতিবাদে সরব হয়েছিলেন একজন বৃদ্ধা। এর জেরে তিন মহিলা সঙ্গীর সামনেই ওই বৃদ্ধাকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। বৃদ্ধার সঙ্গে হাঁটতে বেরোনো এক নাবালিকার পরিচিত ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ (Naihati News)। আরও পড়ুন: RG Kar Case : 'শরীর কাঁপছিল, মৃত্যুর...


স্ক্যানারে রহস্যময়ী অ্যাসিস্ট্যান্ট সুপারের খোঁজ, পরিচয় জানলে চমকে উঠবেন

সুপ্রিম কোর্টের পক্ষ থেকে এই মহিলার আচরণ সন্দেহজনক বলে দাবি করা হয়। বিচারপতি বলেন, অ্যাসিস্ট্যান্ট সুপারের আচরণ অত্যন্ত সন্দেহজনক।


Hizb-ut-Tahrir: বিদেশে পালানোর চেষ্টা, বিমানে ওঠার আগেই বেঙ্গালুরুতে ধৃত হিজবুত তাহরীর সদস্য

আজিজ তামিলনাড়ুতে হিজবুত জঙ্গির সদস্য সংখ্যা বাড়ানোর কাজে নিযুক্ত ছিল। যুবকদের কট্টরপন্থী মতাদর্শে প্রভাবিত করে তাদের জঙ্গি সংগঠনে যোগ দিতে উৎসাহিত করত ধৃত আজিজ। বেশ কয়কামাস ধরেই তাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছিলেন গোয়েন্দারা।


Firhad Hakim: কোনও পুরকর্মী অন্যায় করলে তাকে গ্রেফতার করিয়ে দেওয়ার হুঁশিয়ারি ফিরহাদ হাকিমের

ABP Ananda LIVE: পুরসভার অ্যাসিস্ট্যান্ট ইন্সপেক্টরের বিরুদ্ধে বেআইনি ভাবে কাজ বন্ধ করার নোটিস দেওয়ার অভিযোগ এক ব্যক্তির। অভিযুক্তকে শোকজ করার নির্দেশ মেয়র ফিরহাদ হাকিমের। কোনও পুরকর্মী অন্যায় করলে তাকে গ্রেফতার করিয়ে দেওয়ার হুঁশিয়ারিও দেন তিনি। পুলিশের দেখানো ছবিতে লাল জামা পরা ব্যক্তির পরিচয় ঘিরে রহস্য। পুলিশের দাবি খারিজ IMA রাজ্য শাখার, SSKM-এর চিকিৎসক বলে দাবি। লাল জামা পরা ব্যক্তি ফিঙ্গার প্রিন্ট বিশেষজ্ঞ বলে দাবি লালবাজারের। লাল জামা পরা ব্যক্তি SSKM-এর PGT অভীক দে, পাল্টা দাবি IMA বেঙ্গলের। পড়ুয়াদের লেখা গ্রাফিতির উপরে সিভিক ভলান্টিয়ারের বাইক। তড়িঘড়ি সরাল পুলিশ। তুমুল বিক্ষোভ। অভিযুক্ত সিভিক ও ট্রাফিক সার্জেন্টের বিরুদ্ধে FIR। অবরোধ তুললেন প্রতিবাদীরা। আর জি কর কাণ্ডের প্রতিবাদে বিটি রোডে প্রতিবাদ। প্রতিবাদে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া ও প্রাক্তনীরা। অভিযোগ, প্রতিবাদীদের মধ্যে ঢুকে যায় এক সিভিক ভলান্টিয়ার। ওই সিভিক ভলান্টিয়ার মত্ত অবস্থায় ছিল, অভিযোগ বিক্ষোভকারীদের। অভিযোগ, ওই সিভিক ভলান্টিয়ারকে তড়িঘড়ি সরিয়ে নিয়ে যায় পুলিশ। এর প্রতিবাদে সিঁথি মোড়ে অবস্থান কর্মসূচি পড়ুয়া ও প্রাক্তনীদের। 'দু-একজন সিভিক ভলান্টিয়ার খারাপ হতে পারে', বললেন ফিরহাদ হাকিম। খবর প্রকাশ্যে আসার আগেই সিভিক ভলান্টিয়ার গ্রেফতার হয়েছে এবং কাজ থেকে বাদ দেওয়া হয়েছে। ফলে স্বাভাবিকভাবে সরকার কিন্তু সরকারের তরফ থেকে যা অ্যাকশন নেওয়ার একটা ঘটনা সামনে আসার পর যেটুকু হওয়া দরকার তা করেছে', মন্তব্য দেবাংশুর। ABP Ananda Live


কাঞ্চনের মন্তব্যে 'অসম্মানিত', সরকারি পুরস্কার ফেরালেন সুদীপ্তা

বন্ধু কাঞ্চনের মন্তব্য কষ্ট দিয়েছে তাঁকে। তাই ত্যাগ দেবেন বলে আগেই জানিয়েছিলেন। মনে কষ্ট চেপে এদিন বড় সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। ২০১৩ সালে পাওয়া সরকারি পুরস্কারও ফেরত দিতে মেল করেছেন তিনি।


MP Woman Rape in Road: মধ্যপ্রদেশে প্রকাশ্য রাস্তায় মহিলাকে ধর্ষণ, প্রতিবাদ করল না কেউ, শুধু ভিডিয়ো বানানো হল

মাদক খাইয়ে খোলা রাস্তায় মহিলাকে ধর্ষণ! প্রতিবাদ করলেন না আশপাশে থাকা কেউ, RG Kar আবহে আরও এক বীভৎস কাণ্ড।


'মৃত চিকিৎসকের পরিবারকে সিসিটিভি ফুটেজ তুলে দিয়েছিলাম' কারণ জানিয়ে সাফাই মমতার

কলকাতার আরজি কর ধর্ষণ-হত্যা মামলায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় জানান, ১২ ঘণ্টার মধ্যে মূল অভিযুক্তকে গ্রেফতার করে ফাস্ট ট্র্যাক কোর্টে যাওয়ার নির্দেশ দিয়েছিলেন।


আজ রাজভবনে যাবেন চিকিৎসকরা। আজ দুপুর দুটোয় রাজভবন অভিযান

আজ রাজভবনে যাবেন চিকিৎসকরা। আজ দুপুর দুটোয় রাজভবন অভিযান #justiceforabhaya #RGKarCase #RGKarProtest #StudentProtest #RGKarMedicalCollegeandHospital #Abhaya #RGKarHospitalDoctorsDeath #CrimeNews #JusticeForRGKar #RGKar #DoctorDeath #DoctorProtest #RGKarProtest #RGKarHospital #BreakingNews #News #RepublicBangla #RBangla #আরজিকর #অভয়া Official page of Bangla News, Bengali News & Bengal’s NO.1 news channel Republic Bangla. Subscribe our channel and...


এই বছরের গণেশ চতুর্থী, জেনে নিন গণপতি প্রতিষ্ঠার তারিখ, শুভ সময় ও গুরুত্ব

পুরো ১০ দিন ধরে, মুম্বই ভগবান গণেশের ভক্তির রঙে রঙিন হয়ে ওঠে। তাহলে চলুন জেনে নেওয়া যাক কোন দিন থেকে এই বছর গণেশ চতুর্থী শুরু হচ্ছে এবং প্রতিমা স্থাপনের শুভ সময় কী হবে।


TMC | ইঙ্গিতপূর্ণ পোস্ট তৃণমূল সংসদ সুখেন্দুশেখরের রায় | Zee 24 Ghanta

Indicative post Trinamool Sangsad Sukhendushekhar's verdict


Indian Death in UK: বয়স ১২-১৪, আশি বছরের বৃদ্ধকে পিটিয়ে মেরে ফেলল একদল স্কুলপড়ুয়া

Indian Death in UK: বাড়ির পোষা কুকুরটিকে নিয়ে বিকালে পার্কে বেড়াচ্ছিলেন কোহলি। পার্ক থেকে তার বাড়ির দূরত্ব মাত্র মিনিট খানেকের


Rail Accident Latest Update: ফের রেল দুর্ঘটনা দেশে, সকালের আলো ফুটতে না ফুটতেই লাইনচ্যুত একাধিক কামরা

জানা গিয়েছে, সোমনাথ এক্সপ্রেসের (ইন্দোর-জবলপুর এক্সপ্রেস) দুটি বগি আজ সকালে লাইনচ্যুত হয়ে যায়। এই ঘটনায় কোনও যাত্রী নিহত বা আহত হননি বলেই খবর। এদিকে দুর্ঘটনার খবর পেয়ে রেলের আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছে ঘটনার কারণ সম্পর্কে তথ্য সংগ্রহ করছেন।


Hochheta ki| টালা থানার ওসিকে খুঁজতে অভিনব কর্মসূচি৷ এক্সাইড থেকে ভবানীপুর পর্যন্ত মিছিল

Hochheta ki| টালা থানার ওসিকে খুঁজতে অভিনব কর্মসূচি৷ এক্সাইড থেকে ভবানীপুর পর্যন্ত মিছিল। ৯ তারিখ সুপ্রিম শুনানির আগে সারবে ওসির অসুখ? ‘হচ্ছেটা কী?’ #justiceforabhaya #SupremeCourt #TalaPS #SupremeCourtofIndia #RGCarCase #RGKarProtest #StudentProtest #RGKarMedicalCollegeandHospital #Abhaya #RGKarHospitalDoctorsDeath #CrimeNews #JusticeForRGKar #RGKar #DoctorDeath #DoctorProtest #RGKarProtest #RGKarHospital #BreakingNews #News #RepublicBangla...


RG Kar Protest: শ্যামবাজার মেট্রোর সামনে ধর্নায় মীনাক্ষী মুখোপাধ্যায়-সহ SFI-DYFI নেতৃত্বরা

ABP ananda LIVE: আর জি কর-কাণ্ডের প্রতিবাদে রাতভর বামেদের অবস্থান-বিক্ষোভ।শ্যামবাজার মেট্রোর সামনে ধর্নায় মীনাক্ষী মুখোপাধ্যায়-সহ SFI-DYFI নেতৃত্বরা। আর জি কর মেডিক্য়ালে চিকিৎসকের ধর্ষণ, খুনের বিচার চেয়ে গতকাল পথে নামে বামেরা। রাজাবাজার থেকে শুরু হয় মিছিল। আর জি কর হাসপাতালে পৌঁছনোর আগেই শ্যামবাজারে বামেদের মিছিল আটকায় পুলিশ। রাত থেকে সেখানেই অবস্থান-বিক্ষোভ শুরু করেছেন মীনাক্ষীরা। মমতা আজ জানান, ধর্ষণ একটি ব্যাধি। এই ব্যাধি সারাতে হবে। কিন্তু গোটা দেশে ধর্ষণের ঘটনায় সাজার হার অত্যন্ত কম। এত সাহস পাচ্ছে কোথা থেকে ধর্ষকরা, প্রশ্ন তোলেন মমতা। এর কারণ উপলব্ধি করতে হবে বলে জানান তিনি। মমতা জানিয়েছেন, ২০২২ সালের পরিসংখ্যান বলছে, গোটা দেশে ধর্ষণের ঘটনায় ৭৬ শতাংশ ক্ষেত্রে পুলিশ চার্জশিট জমা দিয়েছে। কিন্তু মাত্র ২.৬ শতাংশ ক্ষেত্রেই অপরাধী দোষী সাব্যস্ত হয়েছে। অর্থাৎ সমস্যা রয়েছে, সেটা মানতে হবে বলে মত মমতার। আর জি করের ঘটনায় বাংলাকে বদনাম করা হচ্ছে বলেও অভিযোগ করেন মমতা। তিনি বলেন, "বাংলাকে আজ যাঁরা বদনাম করছেন, বাংলার সম্মান নিয়ে ভাবুন। বাংলা মাকে বদনাম করলে, আপনার গায়েও লাগবে, আমার গায়েও লাগবে। আপনারা আমাকে যেভাবে অসম্মান করেছেন, আমরা কিন্তু প্রধানমন্ত্রীকে করিনি।" তাঁর সরকার কেন্দ্রীয় আইনের ফাঁকগুলি পূরণে উদ্যোগী হয়েছে বলে জানান মমতা। বিরোধীরা যেভাবে তাঁর পদত্যাগের দাবিতে সরব হয়েছেন, উত্তরপ্রদেশ, গুজরাত, হরিয়ানা, মহারাষ্ট্রে একের পর এক ঘটনায় প্রধানমন্ত্রীর পদত্যাগ ক'জন চেয়েছেন, প্রশ্ন তোলেন তিনি। বিধানসভায় দাঁড়িয়ে প্রধানমন্ত্রীর পদত্যাগও দাবি করেন তিনি।


আকাশ পথে ছিঁড়ে পড়ল হেলিকপ্টার, এয়ারলিফ্ট করার সময় দুর্ঘটনা, শুরু তদন্ত

কেদারনাথ: কেদারনাথের আকাশ পথে ছিঁড়ে পড়ল বিকল হেলিকপ্টার৷ জানা যায় শনিবার সকালে, কেদারনাথে অবতণের সময় একটি হেলিকপ্টার যান্ত্রিক গোলযোগের কারণে বিকল হয়ে যায়৷সিদ্ধান্ত নেওয়া হয় এই হেলিকপ্টারটিকে এয়ারলিফ্ট করে ফিরিয়ে আনা হবে৷ সেই জন্যই কেদারনাথের উদ্দেশ্যে পারি দেয় এমআই-১৭ চপারটি৷আরও পড়ুন: বাড়িতে পাউরুটি রাখলেই ফাঙ্গাস পড়ছে? এই কয়েকটা উপায় মানলেই টাটকা থাকবে আপনাদের পছন্দের খাবারএরপরই দুর্ঘটনাটি ঘটে৷ হঠাৎই দুটো বিমানই পাহাড়ি পথে...


Jela Sadar | জেলার কোথায় কী হল দেখুন এক নজরে

Jela Sadar | জেলার কোথায় কী হল দেখুন এক নজরে #jelasadar #JelaSadarNews #BreakingNews #NewsUpdate #LiveNewsUpdate #WestBengal #WestbengalNews #RepublicBangla #RBangla #RBanglanews #BengaliNews #BengaliNewsLive #NewsAlert #news #NewsLive Official page of Bangla News, Bengali News & Bengal’s NO.1 news channel Republic Bangla. Subscribe our channel and Join the Movement. Click the bell icon and stay updated on all the fastest news developments....


Bangladeshi Journalist booked: সোনিয়ার বিরুদ্ধে গুরুতর অভিযোগ, বাংলাদেশি সাংবাদিকের বিরুদ্ধে এফআইআর বেঙ্গালুরুতে

Bangladeshi Journalist booked: কর্ণাটক প্রদেশ কংগ্রেস কমিটির সদস্য শ্রীনিবাস জি-র অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের হয়েছে বেঙ্গালুরুর হাইগ্রাউন্ড থানায়


Diner Seshe | দিনের শেষে, সমস্ত গুরুত্বপূর্ণ খবর, দেখুন...

Diner Seshe | দিনের শেষে, সমস্ত গুরুত্বপূর্ণ খবর, দেখুন... . . . #RGKarMedicalCollegeandHospital #Abhaya #RGKarHospitalDoctorsDeath #CrimeNews #JusticeForRGKar #justiceforabhaya #RGKar #DoctorProtest #Postmortem #PostMortemReport #RGKarProtest #RGKarHospital #BreakingNews #News #RepublicBangla #RBangla Official page of Bangla News, Bengali News & Bengal’s NO.1 news channel Republic Bangla. Subscribe our channel and Join the Movement. Click the...


Kolkata Metro: ফিরল পুরোন স্মৃতি, পুজোর আগে ফের ইস্ট-ওয়েস্ট মেট্রোর নির্মীয়মাণ টানেলে জল

ABP Ananda Live: ফের বউবাজারে দুর্গা পিতুরি লেনে ইস্ট-ওয়েস্ট মেট্রোর নির্মীয়মাণ টানেলে জল। পরিস্থিতি খতিয়ে দেখছেন ইঞ্জিনিয়াররা। বুধবার রাতে ইস্ট-ওয়েস্ট মেট্রোর নির্মীয়মাণ টানেলে জল ঢোকে । তড়িঘড়ি সরানো হয়েছে এলাকার ১১টি বাড়ির ৫২ জনকে । আরও খবর, এয়ারপোর্টের কাছে মিলন পল্লির একটি আবাসনে সন্দীপ ঘোষের শ্যালিকার ফ্ল্যাটে ইডি-র তল্লাশি সন্দীপের শ্যালিকা অর্পিতা বেরা মানিকতলা ESI হাসপাতালের চিকিৎসক । তাঁর স্বামী প্রীতিন বেরা SSKM-র চিকিৎসক। স্থানীয়দের দাবি, এই আবাসনের আরেকটি ফ্ল্যাটে এসে উঠেছেন সন্দীপের শ্বশুরবাড়ির সদস্যরা । ২ দিন আগে কিছু জিনিসপত্র এখান থেকে সরানো হয়েছে বলে আবাসিকদের দাবি। ক্যানিংয়ে সন্দীপ ঘোষের সাম্রাজ্যের হদিশ! ক্যানিংয়ের মধ্য নারায়ণপুর গ্রামে সন্দীপ ঘোষের বাংলোর খোঁজ। বাড়ির নাম 'সঙ্গীতা-সন্দীপ ভিলা'। 'নাগরিক সমাজ যদি কোনও আন্দোলন ডাকেন, আমরা সেই আন্দোলন সম্পর্কে কোথাও কোনওরকম নেতিবাচক দৃষ্টিভঙ্গি আমাদের নেই। নাগরিক সমাজের ন্যায় বিচারের দাবি এবং নাগরিক সমাজের আন্দেলন এতে আমরা সহমত। যে বা যাঁরা কোনও কর্মসূচি নেবেন, দয়া করে এই নূন্যতম বিষয় দুটি, যে তদন্তটা করছে সিবিআই আর এর মামলা দচ্ছে সুপ্রিম কোর্টে । দয়া করে এটা বিবেচনায় রাখবেন। কিন্তু কোনও কোনও রাজনৈতিক শক্তি অরাজনৈতিক মুখোশ পড়ে অরাজকতা তৈরির জন্য যে কর্মসূচি করতে চাইছে আমরা সেই জায়গা থেকে মানুষকে সতর্ক রাখছি', মন্তব্য কুণালের।


প্রশাসনিক বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী, নবান্ন থেকে একাধিক গুরুত্বপূর্ণ ঘোষণা হতে পারে

শহরের রাজপথে বারবার মিছিল সংগঠিত হওয়ায় সাধারণ মানুষ অসুবিধায় পড়ছেন। এই বৈঠকে উপস্থিত থাকবেন সব দফতরের মন্ত্রী এবং সচিবরা। থাকবেন রাজ্য পুলিশের ডিজি এবং এডিজি পদমর্যাদার পুলিশ অফিসাররাও। সেখান থেকেই সমস্ত তথ্য নিয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত ঘোষণা করতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।


Left Front Rally: 'ফোঁসটা ফুঁস হয়ে গেছে,' আরজি কর নিয়ে মিছিলে হুঙ্কার বামেদের, ঘুরে দাঁড়াতে মরিয়া

আরজি কর কাণ্ডকে সামনে রেখে ঘুরে দাঁড়াতে মরিয়া বামেরা।


‘‌এরা কুত্তার মতো গুজুর গুজুর ফুসুর ফুসুর করছে’‌, তৃণমূল সাংসদের বিতর্কিত মন্তব্য

ইতিমধ্যেই জুনিয়র ডাক্তাররা লালবাজার অভিযানের ডাক দিয়েছেন। সিবিআই দফতর ঘেরাও করার হুঁশিয়ারি দিয়েছেন মালতীপুরের তৃণমূল কংগ্রেস বিধায়ক। আর তৃণমূল কংগ্রেস সাংসদ বিরোধীদের কুকথায় আক্রমণ করলেন। সাংসদের এই বক্তব্যকে কটাক্ষ করেছে বিজেপি। সিপিএম– বিজেপিকে একসারিতে দাঁড় করিয়ে আক্রমণ করেছেন বাঁকুড়ার সাংসদ।


R G Kar Exclusive | পুলিসকে অন্ধকারে রেখে সংস্কারের নির্দেশ; কী বলছে কংগ্রেস? | Zee 24 Ghanta

R G Kar Exclusive Reform order keeping the police in the dark; What is Congress saying?


Double murder convicted ‘CPIM’ man: ২ জনকে মেরে জেলে, প্রাণভয়ে ছিলেন স্ত্রী'রা, সেই ‘লাল’ দুলালও চাইলেন RG করের বিচার?

দুলাল বন্দ্যোপাধ্যায় - দমদমের জোড়া খুনের মামলায় ১২ বছর জেলে ছিলেন। বাম জমানায় সিপিআইএমের দোর্দণ্ডপ্রতাপ নেতা ছিলেন। সেই তিনিই আরজি কর মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের তরুণী চিকিৎসকের (স্নাতকোত্তরের দ্বিতীয় বর্ষের ছাত্রী) ধর্ষণ এবং খুনের ঘটনায় বিচার চেয়ে রাস্তায় নেমেছিলেন বলে দাবি করা হয়েছে।


জমায়েতের জায়গা নাম বদলে তিলোত্তমা চত্বর

উত্তরপাড়া, উত্তর ২৪ পরগনার অশোকনগরের চৌরঙ্গি মোড়, বারাসতের ডাকবাংলো মোড়, মেদিনীপুরের কলেজ সংলগ্ন এলাকা, রায়গঞ্জের ঘড়িমোড়, ব্যারাকপুর স্টেশন, সোদপুরের এইচবি টাউন, থেকে শুরু করে লেক টাউনের ঘড়িমোড়। বহু মানুষ এই স্থানকে চিহ্নিত করছেন তিলোত্তমা চত্বর নামে। তিলোত্তমার বিচারের লড়াইয়ে রাতারাতি বদলে গিয়েছে জায়গার নাম।


Siliguri Court | মাটিগাড়ার ঘটনায় অপরাধীকে মৃত্যুদন্ডের সাজা দিল শিলিগুড়ি আদালত! | Zee 24 Ghanta

Siliguri court sentenced the criminal to death in Matigara incident!


R G Kar News | আরজিকর কাণ্ডে সন্দীপ ঘোষের ঘনিষ্ট প্রসূন চ্যাটার্জীর একের পর এক কীর্তি ফাঁস

R G Kar News | আরজিকর কাণ্ডে সন্দীপ ঘোষের ঘনিষ্ট প্রসূন চ্যাটার্জীর একের পর এক কীর্তি ফাঁস। সন্দীপের সঙ্গে ঘনিষ্ঠতার সুযোগে আরজিকর হাসপাতালে নিজের অফিস বানিয়েছিলেন প্রসূন #আরজিকর #abhaya #justiceforabhaya #RGKarhospital #justiceforrgkar #justiceforavaya #RGKarMedicalCollegeandHospital #rgkarmedicalcollege #BreakingNews #NewsUpdate #LiveNewsUpdate #RepublicBangla #RBangla #RBanglanews #BengaliNews #BengaliNewsLive #NewsAlert #News #newslive...


শাসকদলের সঙ্গে মুস্তাফিজুরের যোগ স্পষ্ট। কিন্তু প্রশ্ন উঠছে কাদের হাত এদের মাথায়?

মুস্তাফিজুরের বিরুদ্ধে বিক্ষোভ। শাসকদলের সঙ্গে মুস্তাফিজুরের যোগ স্পষ্ট। কিন্তু প্রশ্ন উঠছে কাদের হাত এদের মাথায়? একেরপর এক শাসকঘনিষ্ট ব্যক্তিদের কুকীর্তি ফাঁস! কাদের প্রশ্রয় এই বাড়বাড়ন্ত? কাদের ভরসায় মদত পাচ্ছে এরা? . . . . #RGKarMedicalCollegeandHospital #Abhaya #RGKarHospitalDoctorsDeath #CrimeNews #JusticeForRGKar #justiceforabhaya #RGKar #DoctorProtest #Postmortem #PostMortemReport #RGKarProtest #RGKarHospital #BreakingNews #News...


পাইনবনের ফাঁকে টয়ট্রেনের ছোট্ট স্টেশন, নেমে পড়লেই হাতছানি দিয়ে ডাকবে রংটং

দার্জিলিং:পাহাড়ের বুকে রংটং পর্যটকদের কাছে এক অন্যতম পছন্দের জায়গা। প্রতিনিয়ত প্রচুর পর্যটক পাহাড়ের টানে নিরিবিলিতে প্রকৃতির মাঝে কিছুটা সময় কাটাতে ছুটে যায় এই রংটং-এ। এছাড়াও আপনি যদি ঐতিহ্যবাহী দার্জিলিং হিমালয়ান রেলওয়ের স্টিম ইঞ্জিন চালিত টয় ট্রেনে করে দার্জিলিং যেতে চান তাহলে নিউ জলপাইগুড়ি রেলওয়ে স্টেশন থেকে শুকনা হয়ে পাহাড়ের আঁকাবাঁকা পথ পেরিয়ে এই রংটং এর মাঝ দিয়েই ছুটে চলবে টয় ট্রেন। আপনিও যদি পুজোর ছুটিতে দার্জিলিং যেতে চান তাহলে একবার ঘুরেই যেতে পারেন প্রকৃতির মাঝে অনবদ্য এই জায়গা রংটং থেকে।বর্তমানে রংটং এ প্রচুর পর্যটকের ভিড় লক্ষ্য করা যায়, সে অর্থে সারি সারি রেস্তোরাও গড়ে উঠেছে। তবে রংটং থেকে কিছুটা উপরে যাকে রংটং ২ নং ফুলবাড়ি বলে জানা যায় সেই জায়গায় রয়েছে বহু পুরনো এবং ঐতিহ্যবাহী একটি পার্ক, দীর্ঘদিন ধরে জঞ্জালে ভর্তি হয়ে বন্ধ ছিল ওই পার্ক ,অবশেষে সেই পার্ককে নতুন রূপ দেওয়ার চেষ্টা শুরু হয়েছে, সেই অর্থেই জায়গাটিকে পরিষ্কার-পরিচ্ছন্ন করা হয়েছে। অন্যদিকে এই পার্কটি নতুন করে গড়ে তোলার কাজ শুরু হওয়ার সাথে সাথেই নতুন করে স্বপ্ন দেখতে শুরু করেছে সেখানকার স্থানীয় বাসিন্দারা। ইতিমধ্যেই রাস্তার ধারে গড়ে উঠেছে এক দুটি ছোট ছোট দোকান। সেই অর্থে সেখানকার এক স্থানীয় বাসিন্দা বলেন এই পার্কটি নতুন করে তৈরি হচ্ছে ফলে এখানে পর্যটকদের আনাগোনা শুরু হয়েছে, স্বাভাবিকভাবেই আয়ও বাড়ছে। প্রকৃতির মাঝে অনবদ্য এই জায়গায় পার্কটি গড়ে উঠলে পর্যটকদের কাছে এই জায়গা যেন এক বাড়তি পাওনা হয়ে দাঁড়াবে। Input- Sujay Ghosh


Abhishek Banerjee: অভিষেককে রাজ্য প্রশাসনের আনার দাবিতে পোস্ট ডায়মন্ডহারবারের একাধিক TMC নেতার

ABP Ananda LIVE: আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে জুনিয়র চিকিৎসককে ধর্ষণ ও খুনের (RG Kar Doctor Death Case) প্রতিবাদে রাজ্যজুড়ে ঝড় উঠেছে। রাজ্য সরকারের বিরুদ্ধে সরব হয়েছে বিরোধী রাজনৈতিক দল থেকে শুরু করে সাধারণ মানুষ। এই পরিস্থিতিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) রাজ্য প্রশাসনের আনার দাবিতে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন ডায়মন্ডহারবারের একাধিক তৃণমূল নেতা। এই সংক্রান্ত প্রচুর সোশ্যাল মিডিয়া পোস্টে লেখা হয়েছে, "আসুক দাদা, ফিরুক স্বচ্ছতা।" সোশ্যাল মিডিয়াতে এই পোস্ট করে ডায়মন্ডহারবারের একাধিক তৃণমূল নেতা উল্লেখ করেছেন যে, রাজ্য সরকারের বিরুদ্ধে যখন একাধিক বিষয়ে স্বচ্ছতার অভিযোগ উঠছে। তখন অভিষেক বন্দ্যোপাধ্যায়ই পারেন এই অবস্থার পরিবর্তন ঘটাতে। লোকসভা নির্বাচনে যেমন তিনি তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে শত অপপ্রচার সত্ত্বেও দলের ভালো ফলাফলের নেপথ্যে ছিলেন। তেমনি এবারও এই পরিস্থিতিতে তাঁকেই দরকার রাজ্যের মানুষের মনোভাব পরিবর্তন ও সরকারে স্বচ্ছতার পরিবেশ ফিরিয়ে আনার বিষয়ে দরকার।


TMC MP Contro: কাকলি ঘোষ দস্তিদারের মন্তব্য নিয়ে নালিশ।IMA-কে চিঠি ইন্ডিয়ান সাইকিয়াট্রিক সোসাইটি

ABP Ananda LIVE: আর জি কর প্রসঙ্গে কাকলি ঘোষ দস্তিদারের মন্তব্য নিয়ে নালিশ। আইএমএ-কে চিঠি ইন্ডিয়ান সাইকিয়াট্রিক সোসাইটির রাজ্য শাখার। এবিপি আনন্দ-র 'যুক্তি তক্কো' অনুষ্ঠানে করা তৃণমূল সাংসদের মন্তব্য নিয়ে অভিযোগ । 'কাকলি ঘোষ দস্তিদারের মন্তব্য রুচিবিরুদ্ধ, অসম্মানজনক ও নিন্দনীয়'। 'এই মন্তব্য মহিলা চিকিৎসকদের যোগ্যতা, কঠিন পরিশ্রম ও তাঁদের পেশার দায়বদ্ধতাকে প্রশ্নের মুখে দাঁড় করিয়েছে' । 'চিকিৎসকদের কাছে ক্ষমা চাওয়া উচিত কাকলির'। 'আইএমএ থেকে বহিষ্কার করা হোক কাকলি ঘোষ দস্তিদারকে'। আইএমএ সভাপতিকে চিঠি ইন্ডিয়ান সাইকিয়াট্রিক সোসাইটির রাজ্য শাখার। পুলিশের দেখানো ছবিতে লাল জামা পরা ব্যক্তির পরিচয় ঘিরে রহস্য। পুলিশের দাবি খারিজ IMA রাজ্য শাখার, SSKM-এর চিকিৎসক বলে দাবি। লাল জামা পরা ব্যক্তি ফিঙ্গার প্রিন্ট বিশেষজ্ঞ বলে দাবি লালবাজারের। লাল জামা পরা ব্যক্তি SSKM-এর PGT অভীক দে, পাল্টা দাবি IMA বেঙ্গলের। পড়ুয়াদের লেখা গ্রাফিতির উপরে সিভিক ভলান্টিয়ারের বাইক। তড়িঘড়ি সরাল পুলিশ। তুমুল বিক্ষোভ। অভিযুক্ত সিভিক ও ট্রাফিক সার্জেন্টের বিরুদ্ধে FIR। অবরোধ তুললেন প্রতিবাদীরা। আর জি কর কাণ্ডের প্রতিবাদে বিটি রোডে প্রতিবাদ। প্রতিবাদে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া ও প্রাক্তনীরা। অভিযোগ, প্রতিবাদীদের মধ্যে ঢুকে যায় এক সিভিক ভলান্টিয়ার। ওই সিভিক ভলান্টিয়ার মত্ত অবস্থায় ছিল, অভিযোগ বিক্ষোভকারীদের। অভিযোগ, ওই সিভিক ভলান্টিয়ারকে তড়িঘড়ি সরিয়ে নিয়ে যায় পুলিশ। এর প্রতিবাদে সিঁথি মোড়ে অবস্থান কর্মসূচি পড়ুয়া ও প্রাক্তনীদের। 'দু-একজন সিভিক ভলান্টিয়ার খারাপ হতে পারে', বললেন ফিরহাদ হাকিম। খবর প্রকাশ্যে আসার আগেই সিভিক ভলান্টিয়ার গ্রেফতার হয়েছে এবং কাজ থেকে বাদ দেওয়া হয়েছে। ফলে স্বাভাবিকভাবে সরকার কিন্তু সরকারের তরফ থেকে যা অ্যাকশন নেওয়ার একটা ঘটনা সামনে আসার পর যেটুকু হওয়া দরকার তা করেছে', মন্তব্য দেবাংশুর। ABP Ananda Live


Puja Special Dishes At Tourist Lodges: পুজোয় রাজ্যের সমস্ত ট্যুরিস্ট লজে 'স্পেশাল ভূড়িভোজ',রইল মেনু

Puja Special Dishes At Tourist Lodges: ইলিশ, রেওয়াজি খাসি থেকে কাতল কালিয়া কিংবা উত্তরবঙ্গের বোরোলি। লুচি, বিরিয়ানি থেকে পোলাও কিংবা স্রেফ পাহাড়ি মোমো, থুকপা, সেলরুটি বিভিন্ন জায়গায় যেমন সুবিধা রয়েছে, তা তুলে দিতে কার্যত মরিয়া। পর্যটনকে সর্বোচ্চ বিনোদনে পরিণত করতে চান তাঁরা। তবে যদি পদ্মার ইলিশ না মেলে তবে ডায়মন্ডহারবারের ইলিশই পাতে তুলে দিতে চান তাঁরা।


Sudipta-Kanchan: ‘এই নির্লজ্জ কমেডি করার আগে…’! আরজি ইস্যুতে কাঞ্চন মল্লিককে আক্রমণ সুদীপ্তা চক্রবর্তীর, করলেন ‘ত্যাগ’

আরজি কর নিয়ে আন্দোলনরত জুনিয়র ডাক্তারদের নিয়ে অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিকের বক্তব্যে তোলপাড় চারদিক। তিনি প্রশ্ন তুলে বসেন, ‘কর্মবিরতিতে থাকা সরকারি কর্মচারিরা কি বেতন বা বোনাস নেন না?’ যাতে তাঁকে একহাত নিলেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। শুধু তাই নয়, ‘একসময়ের ভালো বন্ধু’কে ‘ত্যাগ’ করলেন জনসম্মুখে।


শুধু গরুপাচারকারী সন্দেহে 'ভুল করে' গুলি করে খুন ছাত্রকে ! হরিয়ানায় ফের গোরক্ষকদের তাণ্ডব!

নয়া দিল্লি: আবার হরিয়ানায় গোরক্ষকদের তাণ্ডব! কিছুদিন আগেই বাংলার এক যুবকে পিটিয়ে মারার অভিযোগ ওঠে এই গোররক্ষকেদের বিরুদ্ধে। অভিযোগ ওঠে অসমের এক যুবককে গোমাংস খাওয়ার 'অপরাধে' মারধর করারও। এবার আবার একই কারণে বলি এক ১৯ বছরের যুবক। স্রেফ গরু পাচারকারি বলে সন্দেহ করেই গোররক্ষকরা মেরে ফেলে তাঁকে। নিহতের নাম আরিয়ান মিশ্র। বয়স মাত্র ১৯। ফরিদাবাদে একটি ওপেন স্কুলে ভর্তি হয়েছিলেন আরিয়ান। গোরক্ষকরা এই কিশোরকে গরুপাচারকারী ভেবে ধাওয়া করে। প্রায় ৩০...


বিকল মহাকাশযান থেকে ভেসে আসছে রহস্যময় শব্দ, আতঙ্কে নাসায় যোগাযোগ সুনীতার সঙ্গী বুচের

আট দিনের মিশনে গিয়ে আট মাসের জন্য মহাকাশে আটকে গিয়েছেন সুনীতা উইলিয়ামস এবং বুচ উইলমোর। তাঁদের বোয়িং স্টারলাইনার মহাকাশযানটি বিকল হয়ে পড়ে রয়েছে আন্তর্জাতিক স্পেস স্টেশনের কাছে। আচমকাই সেই মহাকাশযান থেকে রহস্যময় শব্দ শুনতে পেলেন দুই মহাকাশচারী। আতঙ্কে নাসাকে তড়িঘড়ি যোগাযোগ করলেন তাঁরা।


বাইকে করে গুলি! ...নিউটাউনে লুটিয়ে পড়লেন ব্যবসায়ী! নেপথ্যে কোন ঘটনা?

কলকাতা: শহরের বুকে গুলি চলল শনিবার! নিউটাউন রামমন্দিরের কাছে শুট আউটের ঘটনায় চাঞ্চল্য এলাকা জুড়ে। বাইকে করে এসে গুলি চালায় ২ ব্যক্তি, এমনই অভিযোগ। তাতেই প্রাণ গিয়েছে নাসিরুদ্দিন খান নামের এক ব্যক্তির। তাঁর পরিবারের পক্ষ থেকে ভোর ২:৫০ নাগাদ ইকো পার্ক থানায় লিখিত অভিযোগ করা হয়।পুলিশ সূত্রে খবর, নাসিরুদ্দিন খান ভাঙ্গড় ঢিপঢিবের বাসিন্দা। ব্যবসায়িক শত্রুতার জেড়েই খুন, বলে পুলিশের প্রাথমিক অনুমান। আসল বাড়ি হাড়োয়া। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায়...


'দেখো কী হয়!'হোয়াটসঅ্যাপে হুমকি পেয়েই আত্মঘাতী বিশ্বভারতীর ছাত্রী? নয়া রহস্য

বোলপুর: বিশ্বভারতীর ছাত্রীর আত্মহত্যার ঘটনায় নয়া মোড়৷ মৃত ছাত্রীর মোবাইলের হোয়াটসঅ্যাপ চ্যাট দেখে পুলিশের অনুমান, কোনও কারণে ৫ লক্ষ টাকা চেয়ে ওই ছাত্রীর উপরে চাপ তৈরি করেছিলেন এক ব্যক্তি৷ হুমকিও দেওয়া হচ্ছিল তাঁকে৷ সেই মানসিক চাপ থেকেই ওই ছাত্রী আত্মঘাতী হয়েছেন বলে অনুমান পুলিশের৷শুধু তাই নয়, তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, টাকা তোলার জন্য বোনের অসুস্থতার অজুহাত দিয়ে বিশ্ববিদ্যালয়ের অন্যান্য পড়ুয়া এবং অধ্যাপকদের থেকে টাকাও তুলতে শুরু...


তৃণমূল 'ঘনিষ্ঠ' চন্দন লৌহ? #shorts

তৃণমূল 'ঘনিষ্ঠ' চন্দন লৌহ? #shorts . . . . #justiceforabhaya #RGKarNews #আরজিকর #RGKarhospital #RGKarMedicalCollegeandHospital #Abhaya #RGKarHospitalDoctorsDeath #rgkarmedicalcollege #RGKarCase #DoctorsProtest #CrimeNews #BengalHorror #BreakingNews #News #RepublicBangla #RBangla #BengalNews #BanglaNews #BengaliNews #BengaliNewsLive #NewsUpdate #NewsAlert #latestnews #breakingnews #NewsUpdate #LiveNewsUpdate #RepublicBangla #RBangla #অভয়া...


RG Kar Doctor Protest-Dev: আরজি করে বিনা চিকিৎসার রোগী মৃত্যুর অভিযোগ, বিচার চেয়ে টুইট সাংসদ দেবের

RG Kar Doctor Protest-Dev: আরজি কর-কাণ্ডের পর প্রতিবাদে সরব হয়েছে পুরো বাংলা। হাসপাতালের ভেতরেই কর্তব্যরত চিকিৎসককে খুন ও ধর্ষণের ঘটনার প্রথমদিন থেকেই বিচারের দাবিতে সরব হয়েছেন জুনিয়র ডাক্তাররা। প্রায় ১ মাস ধরে তাঁরা রাস্তায়, ক্রমাগত বিচারের দাবিতে সরব হয়েছেন। আর ডাক্তারদের এই আন্দোলনের কারণে কার্যত স্তব্ধ সরকারি হাসপাতালের চিকিৎসা ব্যবস্থা।


Bankura: কুত্তার মতো গুজুর ফুসুর, সরকারি অনুদান চাই না! হিম্মত থাকলে মিছিল করে দেখাও, বেলাগাম তৃণমূল সাংসদ

Bankura: আর জি কর ইস্যুতে সারা রাজ্যের পাশাপাশি বাঁকুড়া জেলাতেও ক্রমশই আন্দোলন তীব্রতর হচ্ছে। রাজ্যের বিভিন্ন প্রান্তে আওয়াজ উঠছে লক্ষ্মীর ভান্ডার বা পুজোর অনুদানের মতো সরকারি অনুদান চাই না


দুর্ঘটনার মুখে বায়ুসেনার ফাইটার জেট! কেমন আছেন চালক?

রাজস্থান: সোমবার রাজস্থানের বারমেরে বড়সড় দুর্ঘটনায় পড়ল ভারতীয় বায়ুসেনার যুদ্ধবিমান। এদিন সন্ধেয় রাজস্থানে বারমের উত্তরলাই ঘাঁটির কাছে ভারতীয় বায়ুসেনার একটি যুদ্ধবিমান ভেঙে পড়েছে। যদিও সূত্রের খবর, দুর্ঘটনা ঘটলেও বিমানের চালক নিরাপদ রয়েছেন। অনুশীলনের সময় দুর্ঘটনায় পড়ে ভারতীয় বায়ুসেনার এই বিমান। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও প্রশাসনের আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছেছেন। বিমানটি সম্পূর্ণ ধ্বংস হওয়ার আগেই সেখান থেকে চালক বেরিয়ে যেতে পেরেছেন। আগুন...


Kenya School Fire kills 17 students: কেনিয়ার স্কুলে ভয়াবহ আগুন, মৃত ১৭ পড়ুয়া, অগ্নিদগ্ধ হয়ে গুরুতর জখম আরও ১৩ খুদে

স্কুলের হোস্টেলে ভয়াবহ আগুন। এর জেরে প্রাণ হারাতে হল ১৭ জন পড়ুয়াকে। মর্মান্তিক এই ঘটনাটি বৃহস্পতিবার গভীর রাতে ঘটেছে কেনিয়ায়। এই অগ্নিকাণ্ডে গুরুতর ভাবে জখম হয়েছেন আরও ১৩ জন পড়ুয়া। এই আবহে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছে সেদেশের পুলিশ।