Trending:


North 24 Parganas: কয়েক ঘণ্টার ব্যবধানে দুবার দলবদল, ভোটের আবহে দেগঙ্গায় শুরু রাজনৈতিক তরজা

সমীরণ পাল, দেগঙ্গা: আইএসএফ থেকে তৃণমূলে যোগ দিয়েও ফের আইএসএফে প্রত্যাবর্তন। কয়েক ঘণ্টার মধ্যে দুবার দলবদল করে শিরোনামে উঠলে না আইএসএফের পঞ্চায়েত সদস্য নুরুদ্দিন মোল্লা। বারাসাত লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কাকলি ঘোষ দস্তিদারের হাত ধরে দেগঙ্গার কার্তিকপুরে নির্বাচনী সভায় তৃণমূলে যোগ দেন নুরুদ্দিন। আর যোগদানের কয়েক ঘণ্টার মধ্যেই ফের ISF-এ ফিরলেন তিনি। এই নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। কেন দুবার দলবদল? ওই ISF পঞ্চায়েত সদস্য তৃণমূলে যোগ...


পুলওয়ামায় পাকিস্তানের জড়িত থাকার কথা স্বীকার করেছিলেন, রাহুল গান্ধীর প্রশংসায় পঞ্চমুখ সেই ফাওয়াদ চৌধুরী

বিজেপির জাতীয় মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা রাহুল গান্ধীর প্রশংসা করার জন্য পাকিস্তানের প্রাক্তন মন্ত্রী ফাওয়াদ চৌধুরীকে নিশানা করেছেন। তিনি বলেন, কংগ্রেসের হাত পাকিস্তানের সঙ্গে।


সিধু মুসেওয়ালা হত্যা মামলায় জঙ্গি ঘোষিত গ্যাংস্টার গোল্ডি ব্রারকে গুলি করে খুন, চাঞ্চল্য

গোল্ডি ব্রারের আসল নাম সতীন্দরজিৎ সিং। জন্ম ১৯৯৪ সালে পাঞ্জাবের মুক্তসার সাহেব জেলায়। গোল্ডি ব্রারের বাবা পঞ্জাব পুলিশের একজন অবসরপ্রাপ্ত সাব-ইন্সপেক্টর।


Heatwave: কড়া দাবদাহে একটু স্বস্তি, ওয়াটার ক্যানন দিয়ে কৃত্রিম বৃষ্টির ব্যবস্থা মেয়রের

Heatwave: শনিবার ওয়াটার ক্যাননের সাহায্যে ওই কৃত্রিম বৃষ্টি কর্মসূচির উদ্বোধন করে আতিকুর বলেন, আপাতত ১২টি গাড়ি ও ২টি ওয়াটর ক্যানন দিয়ে জল ছেটানো হবে। সরু রাস্তায় ১০টি ওয়াটার ব্রাউজার দিয়ে জল ছেটানোর ব্যবস্থা হবে।


Ranchi Howrah Intercity Express: রাঁচি থেকে হাওড়াগামী ইন্টারসিটি এক্সপ্রেসে আগুন-আতঙ্ক

নয়াদিল্লি: রাঁচি থেকে হাওড়াগামী ইন্টারসিটি এক্সপ্রেসে আগুন-আতঙ্ক (Ranchi Howrah Intercity Express)। আজ সকালে ট্রেন ছাড়ার কিছুক্ষণ পরেই বি-টু কামরা থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঝাড়খণ্ডের জনহা স্টেশনের কাছে আজ সকাল ৬টা ২০-তে এই ঘটনা ঘটে। যদিও রেলের দাবি, আগুন নয়, ব্রেকে যান্ত্রিক গোলযোগের কারণেই ধোঁয়া বেরিয়েছিল। রেলের ইঞ্জিনিয়াররা বিষয়টি খতিয়ে দেখছেন। যাত্রীরা সকলেই সুরক্ষিত বলে রেলের তরফে জানানো হয়েছে। আরও...


’৪% মুসলিম সংরক্ষণ হবেই...', বিজেপির জোটসঙ্গীর গলায় ভিন্ন সুর

চন্দ্রবাবু নাইডুর আশ্বাসের কয়েকদিন পরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একটি নির্বাচনী সমাবেশে বলেছিলেন যে তিনি দলিত, আদিবাসী এবং ওবিসিদের কোটা মুসলমানদের দিতে দেবেন না। তেলেগু দেশম পার্টি প্রধান এবং অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইডু রবিবার রাজ্য়ের মুসলিম সম্প্রদায়কে চার শতাংশ সংরক্ষণ দেওয়া সম্পর্কে নিজের অবস্থান পুনর্ব্যক্ত করেছেন। দক্ষিণ রাজ্যে ১৩ মে ভোট হবে এবং ভোট গণনা ৪ জুন হবে।


Kota Student Death: 'সরি পাপা...' মৃত্যুপুরী কোটায় পরশুর পর আজ ফের চরম পথে NEET পড়ুয়া

Kota: আরও একবার শিরোনামে রাজস্থানের কোটা। ফের এক পড়ুয়ার আত্মহত্যার খবর সামনে এসেছে। জানা গিয়েছে, NEET-এর জন্য প্রস্তুতি নিচ্ছিলেন ওই পড়ুয়া। এমনকি ওই পড়ুয়া পরীক্ষা ক্র্যাক করার জন্য তিন বার প্রচেষ্টা চালাচ্ছিলেন। কিন্তু আর চাপ নিতে পারছিলেন না। শেষমেষ যুদ্ধে হার মেনে চরম সিদ্ধান্ত নিলেন ওই পড়ুয়া।


Kolkata Airport: বিমানে ওঠা হল না, আচমকাই মাটিতে লুটিয়ে পড়লেন যাত্রী, একী হল কলকাতা বিমানবন্দরে

বিমানে ওঠার আগে আচমকাই অসুস্থ। তারপর কী হল!


Delhi Schools Bomb Threat : পর পর ১০০ স্কুল বিস্ফোরণে উড়িয়ে দেওয়ার হুমকি! দিল্লিতে তুলকালাম

দিল্লি পাবলিক স্কুল সহ মোট ১০০টি শিক্ষা প্রতিষ্ঠানকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি আসে বুধবার সকালে। ঘটনা ঘিরে তুলকালাম কাণ্ড দিল্লিতে। ইমেলের মাধ্যমে স্কুলগুলিকে বিস্ফোরণের হুমকি পাঠানো হয় বলে খবর। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে দিল্লি ও নয়ডা পুলিশ। ডাকা হয়েছে বম্ব স্কোয়াড এবং ডগ স্কোয়াড। যদিও এখনও পর্যন্ত কোনও বোমা কিংবা বিস্ফোরকের সন্ধান মেলেনি।


Kestopur Canal: ছুটির দিন সকালে কেষ্টপুর খালে চলছিল আবর্জনা পরিষ্কারের কাজ, তখনই ঘটল ভয়ঙ্কর ঘটনা

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রথমে জামা দেখা যেতে সন্দেহ হয়। পরে দেখা যায় সেটি একটি যুবকের দেহ। দেহ জল থেকে তুললে দেখা যায় তাতে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।


'আমি মনে করি কংগ্রেসের ইস্তেহারে মুসলিম লীগের স্ট্যাম্প রয়েছে' : প্রধানমন্ত্রী

নয়াদিল্লি: চলতি লোকসভা নির্বাচনের জন্য প্রকাশিত কংগ্রেসের ইস্তেহারে মুসলিম লীগের স্ট্যাম্প রয়েছে বলেই মনে হচ্ছে, নিউজ 18 নেটওয়ার্ককে দেওয়া মেগা একান্ত সাক্ষাৎকারে এমনটাই মন্তব্য করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একইসঙ্গে তিনি বলেন, একদিকে তিনি যখন উন্নয়নের উত্তরাধিকারের কথা বলছেন, তখন বিরোধী দল চাইছে ‘উত্তরাধিকার লুণ্ঠন’।নেটওয়ার্ক 18 গ্রুপের এক্সিকিউটিভ এডিটর রাহুল জোশীকে দেওয়া একান্ত আলাপচারিতায় প্রধানমন্ত্রী মোদি আরও বলেন, তিনি ১০ দিন...


রবিবারের দুপুরে আগুনের তাণ্ডব, চারদিকে শুধু আতঙ্কই -আতঙ্ক

পশ্চিম বর্ধমান: রবিবাসরীয় গ্রীষ্মের দুপুরে তখন এলাকার সবাই প্রায় তন্দ্রাচ্ছন্ন। হঠাৎ করেই যেন বাড়তে শুরু করল এলাকার তাপমাত্রা। কালো ধোঁয়ায় ভরে গেল গোটা এলাকা। চারিদিক থেকে আগুন আগুন চিৎকার। আবার ভয়ঙ্কর অগ্নিকাণ্ডের সাক্ষী থাকল আসানসোল পৌরনিগম এলাকার মানুষ। আসানসোলের রানীগঞ্জে বিধ্বংসী আগুনে পুড়ে ছাই হয়ে গেল ডেকোরেটরের গোডাউন।রবিবার দুপুরে এই ভয়ঙ্কর আগুন লাগে রানীগঞ্জের রাজপাড়ায় অবস্থিত একটি ডেকোরেটের গোডাউনে। যদিও আগুনের সূত্রপাত...


পটুয়াখালীতে ভেসে আসা টর্পেডোটিকে বেঁধে রেখেছেন গ্রামবাসীরা

খালের জোয়ারের পানির সাথে এটির ভেসে আসার খবর পেয়ে শত শত স্থানীয় মানুষ দেখতে ভিড় করেন এই খালের পাশে। পরে স্থানীয় কিছু মানুষ খালে নেমে দড়ি দিয়ে টর্পেডো-সদৃশ ওই বস্তুটিকে ভাসমান অবস্থায় দড়ি দিয়ে বেঁধে রাখেন একটি খুঁটির সাথে।


Narendra Modi On Muslim : 'ধর্মের ভিত্তিতে দেশভাগ চাইছে কংগ্রেস', ফের মুসলিম ইস্যুতে আক্রমণে মোদী

মেরুকরণেই রয়েছেন নরেন্দ্র মোদী। সংরক্ষণ নিয়ে তেলঙ্গানা থেকে রাহুল গান্ধী যখন তাঁকে ওপেন চ্যালেঞ্জ করছেন, তখন মোদী কংগ্রেস এবং ইন্ডিয়া জোটকে মুসলিমপ্রীতি নিয়ে কটাক্ষ করছেন। নরেন্দ্র মোদীর দাবি, কংগ্রেস এবং ইন্ডিয়া জোট ধর্মের ভিত্তিতে দেশভাগ করতে উদ্যত। এ প্রসঙ্গে জওহরলাল নেহরুর বার্তাও স্মরণ করালেন প্রধানমন্ত্রী।


SSC Recruitment Scam : সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির এজলাসেই সোমবার শুনানি

কলকাতা হাইকোর্ট ২৬ হাজার শিক্ষকের নিয়োগ করেছে। কলকাতা হাইকোর্টের এই রায়কে চ্যালেঞ্জ করে রাজ্য সরকার ও এসএসসি সুপ্রিম কোর্টে মামলা দায়ের করেছে। এই মামলার শুনানি কাল, সোমবার। জানা গিয়েছে শুনানি হবে প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়ের এজলাসেই। এই মামলাটি তিনি নিজেই শুনবেন বলে স্থির করেছেন।


Terrorist Attack Latest: জঙ্গিদের সঙ্গে বায়ুসেনার যোদ্ধাদের রুদ্ধশ্বাস গুলির লড়াই! কাশ্মীরে কনভয় হামলায় শহিদ ১, আহত ৪

ভারতীয় সেনার বাড়তি বাহিনী সেখানে পৌঁছেছে। জম্মু ও কাশ্মীরের পুলিশের সঙ্গে মিলে সেনা এই অপারেশন চালাচ্ছে। এদিকে, বায়ুসোর স্পেশ্যাল ফোর্স নামানো হয়েছে এলাকা জুড়ে।


Organ Donation: শহরে ফের অঙ্গদানে নজির! নবজীবন পেলেন ৩ জন....

মা ফ্লাইওভারে বাইক দুর্ঘটনায় গুরুতর জখম হন তিনি। ভর্তি ছিলেন এসএসকেএমে। গতকাল শনিবার ভোরে ব্রেন ডেথ হয় শানুর। তাঁর বাঁচার আর সম্ভাবনা নেই। একথা জানার পরই ওই যুবকের অঙ্গদানের সিদ্ধান্ত নেন পরিবারের লোকেরা।


সাতসমুদ্র তেরো নদী পেরিয়ে মাস্টারশেফ অস্ট্রেলিয়ায় ফুচকা! প্রতিযোগীর বানানো খেতেই মুগ্ধ বিচারকরা করলেন কী?

MasterChef Australia: মাস্টারশেফ অস্ট্রেলিয়ায় ফুচকা বানিয়ে তাক লাগালেন প্রতিযোগী! সেই পদ খেয়ে কী বলছেন বিচারকরা?


ভয়ঙ্কর দুর্ঘটনা! মুহূর্তে গোটা পরিবার শেষ! শুধুই শিশুর কান্না, বেরল পরপর মৃতদেহ

রাজস্থান: রবিবার সকালে সওয়াই মাধোপুর জেলার দিল্লি-মুম্বাই এক্সপ্রেসওয়েতে ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটে। বাউনলী থানা এলাকায় একটি গাড়ির সঙ্গে আরেকটি গাড়ির ধাক্কা লাগে। একটি গাড়িতে থাকা সকলেই ত্রিনেত্র গণেশজির দর্শন করতে রণথম্ভোর যাচ্ছিলেন। দুর্ঘটনায় ঘটনাস্থলেই গাড়িতে থাকা ৬ জনের মৃত্যু হয়। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পুলিশ মৃতদেহগুলি স্থানীয় হাসপাতালের মর্গে রেখেছে।পুলিশ জানিয়েছে, রবিবার সকাল ৭টার সময় দুর্ঘটনাটি ঘটে। সেই সময় একটি...


বৃদ্ধের গায়ের উপর দিয়ে চলে গেল লরি! সাংঘাতিক কাণ্ড... ধুন্ধুমার এলাকা

নদিয়া: লরির চাকায় পৃষ্ঠ হয়ে মৃত্যু হল ৯৩ বছর বয়সী এক বৃদ্ধর, ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশ লরিটিকে আটক করেছে।জানা যায়, মৃতের নাম তৈয়ব শেখ, বাড়ি নদিয়ার শান্তিপুর পৌরসভা এলাকার ২৪ নম্বর ওয়ার্ডে। স্থানীয়দের দাবি, শুক্রবার দুপুর ১২ টা নাগাদ তিনি বাড়ি থেকে বের হন। তারপরেই এই দুর্ঘটনা। পুলিশ ঘাতক লরিটিকে আটকে রাখে। আহত বৃদ্ধকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।সূত্রের খবর গাড়ির খালাসি লরিটি...


দিল্লি বিমানবন্দরে পাসপোর্ট অফিসারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন রাশিয়ার তরুণী!

নয়াদিল্লি: দিল্লি বিমানবন্দরের এক পাসপোর্ট কন্ট্রোল অফিসারের বিষয়ে রীতিমতো চাঞ্চল্যকর দাবি করলেন রাশিয়ার এক কন্টেন্ট ক্রিয়েটর। রীতিমতো ভিডিও বানিয়ে নেটিজেনদের কাছ থেকে এই প্রসঙ্গে তাঁদের মতামতও জানতে চান তিনি। কিন্তু কী এমন ঘটেছিল?দিনারা নামের ওই কন্টেন্ট ক্রিয়েটরের ইনস্টাগ্রামে প্রায় ৮০ হাজার ফলোয়ার। ঘুরতে ভালবাসেন এবং ভারতও তাঁর পছন্দের দেশগুলির তালিকায় রয়েছে। সম্প্রতি দিনারা একটি ভিডিও পোস্ট করে জানিয়েছেন যে, তাঁর বোর্ডিং পাসে এক পাসপোর্ট...


TMC worker murder: বাগুইআটিতে গোষ্ঠীদ্বন্দ্বের জের? তৃণমূল কর্মীকে পিটিয়ে খুন, নামল র‍্যাফ, আটক ১৩

শনিবার রাতে উত্তপ্ত হয়ে ওঠে পশ্চিমপাড়া এলাকা। তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বাঁধে। তারা একে অপরকে লক্ষ্য করে ইটবৃষ্টি করে। ঘটনার জেরে বেশ কয়েকজন আহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বাগুইআটি থানার প্রচুর পুলিশ। সেই সময় পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।


C V Ananda Bose Controversy: 'রাজ্যপালের বিরুদ্ধে তদন্ত করতে পারে না পুলিস', কড়া বার্তা বোসের!

রাজ্য়পাল সাংবিধানিক পদাধিকারী। ফলে শ্লীলতাহানির অভিযোগে FIR দায়ের করতে পারেনি পুলিস। কবে ঠিক কী ঘটেছে? কেনই-বা ওই মহিলার অভিযোগ করছেন? তা জানতে রাজভবনের সিসিটিভি ফুটেজ চেয়ে চিঠি দিয়েছে লালবাজার। ডিসি সেন্ট্রালের নেতৃত্বে গঠব করা হয়েছে বিশেষ অনুসন্ধানকারী দলও।


ফের রামলালা দর্শন মোদির, হাতে পদ্মের থালি... ভোটমুখী অযোধ্যায় রামমন্দিরে

অযোধ্যা: প্রাণপ্রতিষ্ঠার পরে প্রথমবার অযোধ্যার রামমন্দিরে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। উদ্বোধনের পরে কেটে গিয়েছে প্রায় সাড়ে তিন মাস। এবার লোকসভা ভোট চলাকালীনই রামলালার দর্শন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পদ্মে সাজানো পুজোর থালা নিয়ে রামলালার পুজো ও আরতি করেন প্রধানমন্ত্রী।রবিবার উত্তরপ্রদেশে নির্বাচনী প্রচারে যান প্রধানমন্ত্রী। একটি জনসভা করেন তিনি। তার পর সন্ধেবেলা পৌঁছে যান রামমন্দিরে। গত ২২ জানুয়ারি এই রামমন্দিরের গর্ভগৃহে থেকেই...


Mamata Banerjee: 'ঘটনাটি কীভাবে সাজিয়েছিল, একবারও বুঝতে পেরেছিলেন', সন্দেশখালিকাণ্ডে সরব মমতা!

'মনে রাখবেন টাকা দিলে টাকা পাওয়া যায়। কিন্তু মায়ের আত্মসম্মান চলে গেলে একবার, সেই আত্মসম্মান ফিরে পাওয়া যায় না! বাংলার মায়েদের দিয়ে এই অসম্মান করবে না, অপমান করবেন না'।


আদালতে অবমাননার মামলায় জড়ালেন মমতা, অভিষেক

মমতার পর অভিষেক। ফের আদালত অবমাননার মামলা তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতৃত্বের বিরুদ্ধে। সোমবার পর্যন্ত গ্রেপ্তারির আশঙ্কা না থাকলেও নিয়োগ দুর্নীতি মামলায় অস্বস্তিতে পশ্চিমবঙ্গের শাসক নেতৃত্ব।


PM Modi Interview: বিশ্ব মঞ্চে ভারতের সম্মানহানি, বিরোধীদের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ, উন্নয়নের ডাক মোদীর

কেন্দ্রীয় সংস্থাগুলির "অপব্যবহার" নিয়ে বিরোধীদের দাবি নিয়ে কী বললেন মোদী?


Eastern Railway: ইতিহাস গড়ল পূর্ব রেল! যাত্রী স্বাচ্ছন্দ্যে অভাবনীয় তৎপরতায় যুগান্তকারী কীর্তি স্থাপন

eastern railways tod special train trips: যাত্রী স্বাচ্ছন্দ্যের কথা মাথায় রেখে অভাবনীয় তৎপরতা পূর্ব রেলের। যাত্রীদের ক্রমবর্ধমান চাহিদার দিকে খেয়াল রেখে রুট ধরে ধরে স্পেশাল ট্রেনের সংখ্যা বাড়িয়েছে পূর্ব রেল। একইসঙ্গে যাত্রীদের আরামদায়ক ভ্রমণ অভিজ্ঞতা দিতে আরও নানাবিধ ব্যবস্থা নেওয়া হয়েছে।


স্ত্রীর সঙ্গে অস্বাভাবিক যৌনতা ধর্ষণ নয়, সম্মতি গুরুত্বহীন, বলল মধ্যপ্রদেশ HC

আদালত স্বামীর বিরুদ্ধে দায়ের করা এফআইআর খারিজ করে দিয়েছে, উল্লেখ করেছে যে স্বামী তার আইনত বিবাহিত স্ত্রীর সঙ্গে অস্বাভাবিক যৌন সম্পর্ক স্থাপন করলে তা ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ৩৭৭ ধারার অধীনে অপরাধ নয়।


"তাকে আমি জ্যান্ত রাখব না" ভরা সভায় বিরোধীদের হুঁশিয়ারি! কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যে ঝড়

এবার ভোটের প্রচারে এসে ভরা সভায় বিরোধীদের হুঁশিয়ারি দিলেন তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়।


India in UN | Palestine: হঠাৎ ভোল বদল! রাষ্ট্রসঙ্ঘে প্যালেস্টাইনের সদস্যপদের সমর্থনে মুখ খুলল ভারত

মার্কিন যুক্তরাষ্ট্র তার ভেটো ক্ষমতা ব্যবহার করে ১৮ এপ্রিল প্যালেস্টাইনকে রাষ্ট্রীয় মর্যাদা দেওয়ার বিষয়ে রাষ্ট্রসংঘের নিরাপত্তা পরিষদের একটি প্রস্তাবে বাধা দেয়। ভোটের ফল হয় ১২-১। একটি মার্কিন ভেটো এবং দুটি অনুপস্থিতি। ইউএনএসসি খসড়া প্রস্তাব গ্রহণ করেনি। এই প্রস্তাব প্যালেস্টাইনকে রাষ্ট্রসংঘের পূর্ণ সদস্য রাষ্ট্র হিসেবে যোগদানের অনুমতি দেওয়ার জন্য বৃহত্তর জাতিসংঘের সদস্যদের নিয়ে একটি ভোট আয়োজনের জন্য সাধারণ পরিষদকে সুপারিশ করবে।


Asaduddin Owaisi On Condom : 'মুসলিমরাই সবচেয়ে বেশি কন্ডোম ব্যবহার করে', দাবি আসাদুদ্দিন ওয়াইসির

কংগ্রেসের ইস্তেহার নিয়ে আক্রমণ শানাতে গিয়ে লাগাতার মুসলিম ইস্যু উত্থাপন করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 'যাদের অনেক সন্তান রয়েছে...' বলে তিনি মুসলিমদের নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন। যা নিয়ে জাতীয় রাজনীতিতে তোলপাড় পড়ে গিয়েছে। এবার আসরে আসাদুদ্দিন ওয়াইসি। তিনি জানালেন মুসলিমরাই সবচেয়ে বেশি কন্ডোমের ব্যবহার করেন।


₹600 Crores Drugs seized from Pak Boat: গুজরাট উপকূলে আটক পাক বোট, চোখ কপালে উঠল তল্লাশিতে, মিলল ৬০০ কোটির মাদক

মাদকের ওজন এবং বাজার মূল্যের বিষয়ে জানানো হলেও কী ধরনের মাদকদ্রব্য বাজেয়াপ্ত করা হয়েছে, সেই সংক্রান্ত বিস্তারিত তথ্য প্রকাশ করা হয়নি উপকূলরক্ষী বাহিনীর তরফ থেকে।


ICSE and ISC 2024 Result Date: ICSE, ISC পরীক্ষার রেজাল্ট সোমবার! কখন ঘোষণা CISCE-র? কোথায় ও কীভাবে দেখা যাবে?

সোমবার আইসিএসই এবং আইএসসি পরীক্ষার রেজাল্ট ঘোষণা করবে কাউন্সিল অফ ইন্ডিয়ান সার্টিফিকেট এগজামিনেশন। (CISCE)


প্রচারে বেরিয়ে আচমকা গুরুতর অসুস্থ অভিনেতা সোহম, হাসপাতালে চলছে চিকিৎসা

কলকাতাঃ গরমে প্রচারে বেরিয়ে অসুস্থ হয়ে পড়লেন অভিনেতা সোহম চক্রবর্তী। তীব্র গরমে নাজেহাল পরিস্থিতি। ৪০ ডিগ্রির উপরে কলকাতার তাপমাত্রা, যা ইতিমধ্যেই ৭০ বছরের রেকর্ড ভেঙে দিয়েছে। এই ভয়ঙ্কর গরমে অনেকেই অসুস্থ হয়ে পড়ছেন। কিন্তু এই সব উপেক্ষা করেই রাজ্যে চলছে নির্বাচনী প্রচার।দলীয় প্রার্থীদের সমর্থনে অভিনেতা তথা চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী প্রচার করছিলেন। সেই সময়ই হঠাৎ গুরুতর অসুস্থ পড়েন। জানা গিয়েছেন, লু লেগেই অভিনেতা মঙ্গলবার অসুস্থ হয়ে...


Mallikarjun Kharge On Modi: 'শুধু কী মুসলিমদের‌ই সন্তান বেশি? আমারও ৫টি', মোদীকে পালটা মল্লিকার্জুন খাড়্গের

শুধুমাত্র মুসলমানদেরই সন্তান সংখ্যা বেশী? আমারও পাঁচটি সন্তান আছে। লোকসভা নির্বাচনের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বক্তব্যের পাল্টা কটাক্ষ করলেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়্গে। লোকসভা নির্বাচনের প্রচারে গিয়ে কংগ্রেসের ইস্তেহার নিয়ে আক্রমণ করতে গিয়ে লাগাতার মুসলিম প্রসঙ্গ উত্থাপন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই প্রসঙ্গে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, যাদের অনেক সন্তান আছে।


Primary TET: এসএসসির পর এবার প্রাইমারিতেও ব্যাপক দুর্নীতি হয়েছে কীভাবে, রিপোর্টে জানাল সিবিআই

Primary TET: চাকরি বিক্রির দুর্নীতিতে তাপস এবং কুন্তল ঘোষের যোগসূত্র পাওয়া গিয়েছে বলে রিপোর্টে দাবি সিবিআইয়ের। এবার ওয়েস্ট বেঙ্গল বোর্ড অফ প্রাইমারি এডুকেশনের পক্ষে কি যোগ্য আর অযোগ্যদের আলাদা করা সম্ভব কিনা


'বাংলা বিরোধীদের আসল চেহারা প্রকাশ পেয়েছে', সন্দেশখালির ভিডিয়ো নিয়ে কড়া প্রতিক্রিয়া মমতার

সন্দেশখালির ঘটনা নিয়ে ভাইরাল একটি ভিডিয়ো। সেই ভিডিয়োকে সামনে রেখেই গোটা বিষয়টিকে বিজেপির 'চক্রান্ত' বলে দাবি তৃণমূলের। এবার সেই বিষয়ে সোশ্যাল মিডিয়ায় কড়া প্রতিক্রিয়া মমতা বন্দ্যোপাধ্যায়ের। তাঁর সাফ কথা, 'আমি বহুদিন ধরেই বলেছিলাম বিজেপি সন্দেশখালির ঘটনা ঘটিয়ে বাংলার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে, স্টিং অপারেশনে বাংলা-বিরোধীদের আসল চেহারা প্রকাশ্যে এসেছে।'


দাবদাহ বাংলায়, আর বাংলারই এই জায়গায় প্রবল ঝড়বৃষ্টি!কোথায়?সমস্যায় পর্যটকরাও

বক্সা: রবিবার ঝড় বৃষ্টিতে বিধ্বস্ত বক্সা ব্যাঘ্র প্রকল্পের জঙ্গল এলাকা। বক্সা, জয়ন্তীতে প্রচুর গাছ পড়ে গিয়েছে বলে খবর। রাতভর অনেক পর্যটক হোম স্টেতে পৌঁছতে পারেননি।সকাল থেকে এখনও রাস্তা থেকে গাছ সরিয়ে রাস্তা পরিষ্কারের কাজ চলছে। বন কর্মী ও স্থানীয়দের সাহায্যে পর্যটকরা হোম স্টেতে ফিরতে শুরু করেছেন। রাজাভাতখাওয়ায় ঝড়ের কবলে পর্যটক ভর্তি গাড়ি। প্রায় ৭ ঘন্টা জঙ্গলের ভেতর আটকে থাকেন পর্যটকরা।আরও পড়ুন: সন্দেশখালি কাণ্ডে বিরাট নির্দেশ সুপ্রিম কোর্টের!...


Guru Gochar 2024: বৃষ রাশিতে গুরুর অস্ত, একমাস জলের মতো টাকা বেরোবে ৩ রাশির

Guru Gochar 2024: বৃহস্পতিকে দেবতাদের গুরু বলে মনে করা হয়। বৃহস্পতি সকলকে শুভ ফল দিয়ে থাকে। বৃহস্পতির গোচর জাতকদের ইতিবাচক পরিণাম দিয়ে থাকে। ২০২৪ সালে ১২ বছর পর বৃষ রাশিতে প্রবেশ করবে বৃহস্পতি। দেবতাদের গুরু বৃহস্পতি ১ মে ২০২৪-এ মেষ রাশি থেকে বৃষ রাশিতে প্রবেশ করবে। গুরু এই রাশিতে ১৪ মে ২০২৫ পর্যন্ত বিরাজ করবে।


পোলেরহাট এলাকায় প্লাস্টিক কারখানায় আগুন! পুলিশকে ঘিরে বিক্ষোভ স্থানীয়দের

ভাঙড়ের পোলেরহাটে বিধ্বংসী আগুন। প্লাস্টিকের কারখানায় আগুন লাগে। পুলিশ গেলে পুলিশকে ঘিরে বিক্ষোভ এলাকাবাসীর। দমকলের একটি ইঞ্জিন এসে পৌঁছছে।


Lok Sabha Election 2024: সুজাপুরে জনসভায় কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে | Zee 24 Ghanta

Congress president Mallikarjun Kharge at public meeting in Sujapur


Chennai Baby Rescue: তিনতলা থেকে ঝুলছে একরত্তি, দেখুন শ্বাসরুদ্ধকর প্রতিবেশীদের উদ্ধারকার্যের সেই ভাইরাল ভিডিও

চোখের পলকে সেই এলাকা জুড়ে হৈ হৈ রব শুরু হয়ে যায়। শিশুটি যাতে কোনও ভাবেই নীচে পড়ে না যায় এরজন্য প্রতিবেশীরা মরিয়া চেষ্টা করে শিশুটিকে উদ্ধারের জন্য।