Trending:


Sandeshkhali Chaos:সন্দেশখালিতে উদ্ধার অত্যাধুনিক মার্কিন রিভলভার, কী বললেন সুজন?ABP Ananda Live

Sandeshkhali Chaos: সন্দেশখালিতে (Sandeshkhali Chaos) উদ্ধার ৩টি অত্যাধুনিক মার্কিন রিভলভার। একেকটির দাম ৭ থেকে ৮ লক্ষ টাকা। নেপথ্যে কি আন্তর্জাতিক অস্ত্র চোরাচালান চক্র? তদন্তে সিবিআই (CBI)। শেখ শাহজাহানের (Sheikh Shahjahan) শাগরেদের ডেরা থেকে মিলেছে অন্তত ৪০ লক্ষ টাকার অস্ত্র। কী কারণে মজুত? কোথা থেকে আমদানি? অস্ত্রপাচারে কি শেখ শাহজাহানও যুক্ত ছিল? তদন্তে কেন্দ্রীয় এজেন্সি। কী বললেন সুজন? ABP Ananda Live


PM Modi Jharkhand Palamu: কংগ্রেসকে 'কাপুরুষ' কটাক্ষ করে মোদী বললেন,'নতুন ভারত ঘরে ঢুকে মারে'

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শনিবার জাতীয় নিরাপত্তা নিয়ে কংগ্রেসকে আক্রমণ করে বলেন যে দলটি "কাপুরুষ" কারণ এর সরকার সন্ত্রাসী হামলার পরে বিশ্বব্যাপী প্ল্যাটফর্মে কাঁদত। ঝাড়খণ্ডের পালামুতে একটি সমাবেশে ভাষণ দেওয়ার সময়, প্রধানমন্ত্রী মোদী বলেন, 'বিজেপি শাসনামলে পরিস্থিতি পরিবর্তিত হয়েছে এবং পাকিস্তান এখন সাহায্যের জন্য কাঁদছে এবং চিৎকার করছে।'


শান্তিপুরে বোনা কাপড়েই তৈরি বাংলার স্কুল পড়ুয়াদের ইউনিফর্ম, ফিরছে সংসারের হাল

নদিয়া: সরকারি স্কুলের পড়ুয়াদের ইউনিফর্ম তৈরি করে হাল ফিরছে সংসারের। স্বনির্ভর হয়ে উঠছেন মহিলারা। শান্তিপুরের বেশ কয়েকটি স্বনির্ভর গোষ্ঠী ইতিমধ্যেই বিভিন্ন স্কুলের পড়ুয়াদের পোশাক তৈরির বরাত পেয়েছে। এর হাত ধরেই তৃণমূল স্তরের অর্থনীতিতে এক বড় বদল আসতে চলেছে আগামী দিনে।নদিয়া জেলার পাশাপাশি অন্যান্য জেলাতেও স্বনির্ভর গোষ্ঠীগুলির মাধ্যমে সরকারি স্কুলের পড়ুয়াদের পোশাক তৈরি করার উদ্যোগ নিয়েছে রাজ্য সরকার। সেই প্রকল্প বাস্তবায়নের কাজ শুরু...


Chennai Incident: ৫ বছরের একরত্তি টপ করে গিলে ফেলেছিল, ফুসফুস থেকে বেরোল LED বাল্ব...

Chennai Incident: ৫ বছরের শিশুর পেটে বাল্ব! জানা গিয়েছে, ভুলবশত ওই ছেলে একটি এলইডি বাল্ব গিলে ফেলে। এমনকি সেটি প্রায় এক মাস ধরে তাঁর ফুসফুসে রয়ে গিয়েছিল। ডাক্তাররা এটিকে বুকের ওপেন সার্জারি ছাড়াই বের করতে সক্ষম হয়েছেন।


আরও নিরাপদ হবে ভ্রমণ! পর্যটনের মানোন্নয়নে গুরুত্ব পেতে চলেছে আপার অসমের রেলপথ

অসম: ​উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ের জেনারেল ম্যানেজার চেতন কুমার শ্রীবাস্তব আজ তিনসুকিয়া ডিভিশনের অন্তর্গত নর্থ লখিমপুর-ডিব্রুগড় সেকশনের পুঙ্খানুপুঙ্খ পরিদর্শন করেন। এই পরিদর্শনের সময় জেনারেল ম্যানেজারের সঙ্গে ছিলেন তিনসুকিয়ার ডিভিশনাল রেলওয়ে ম্যানেজার উত্তম প্রকাশ সহ হেড কোয়ার্টার এবং ডিভিশনের আধিকারিকোরা।জেনারেল ম্যানেজার আপার আসামের বিভিন্ন স্টেশনের সমস্ত ধরনের উন্নয়নমূলক কাজ, বৈদ্যুতীকরণের কাজের অগ্রগতি খতিয়ে দেখেন। পাশাপাশি স্টেশনটির রেলওয়ে...


WB governor molestation case: যৌন হেনস্থার অভিযোগের তদন্ত শুরু, রাজভবনের ওসির কাছে সিসিটিভি ফুটেজ চাইল লালবাজার

যৌন হেনস্থার অভিযোগের তদন্ত শুরু। সিভিটিভি ফুটেজ চেয়ে রাজভবনের ওসির কাছে চিঠি পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।


Asaduddin Owaisi On Condom : 'মুসলিমরাই সবচেয়ে বেশি কন্ডোম ব্যবহার করে', দাবি আসাদুদ্দিন ওয়াইসির

কংগ্রেসের ইস্তেহার নিয়ে আক্রমণ শানাতে গিয়ে লাগাতার মুসলিম ইস্যু উত্থাপন করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 'যাদের অনেক সন্তান রয়েছে...' বলে তিনি মুসলিমদের নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন। যা নিয়ে জাতীয় রাজনীতিতে তোলপাড় পড়ে গিয়েছে। এবার আসরে আসাদুদ্দিন ওয়াইসি। তিনি জানালেন মুসলিমরাই সবচেয়ে বেশি কন্ডোমের ব্যবহার করেন।


আর ইশারা নয়, সরাসরি মুসলিমদের নিশানা করেই ভোট প্রচারে মোদী

গত কয়েকদিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নানা বক্তব্যকে ঘিরে সমালোচনায় সরব হয়েছে বিরোধীরা। মি মোদীর বিরুদ্ধে ধর্মীয় মেরুকরণ, ঘৃণা-সূচক বক্তব্য-সহ একাধিক অভিযোগ তুলেছে তারা। অভিযোগ উঠেছে নির্বাচনের আবহে আদর্শ আচরণবিধি ভঙ্গেরও।


বালুচিস্তানে রিমোট বোমা বিস্ফোরণে উড়ল গাড়ি, পাকিস্তানি সাংবাদিক-সহ মৃত ৩

জমিয়ত উলেমা-ই-ইসলাম (জেইউআই-এফ) দলের নেতা ছিলেন। তিনি স্থানীয় একটি পত্রিকা ‘ওয়াতন’-এর সাংবাদিক ছিলেন। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, সিদ্দিককে সাংবাদিকতার জন্য নাকি জেইউআই-এফ’ এর একজন পদাধিকারী হিসাবে কাজ করার কারণে তাঁকে টার্গেট করা হয়েছিল তা খতিয়ে দেখা হচ্ছে।


Lok Sabha Election 2024 : এত চুপচাপ যে ভোট হলে বোঝাই যায় না

কলকাতার লোকসভা ভোটের স্মৃতি তুলে ধরলেন ক্যানাডায় প্রবাসী। জানালেন, ১৯৯৮ সালের লোকসভা নির্বাচনের কথা। বললেন, ওটাই ভারতে আমার শেষ ভোট দেওয়া। তারপরেই তিনি ক্যানাডায় চলে আসেন। তিনি এখান সেখানকার ভোটার। তাই আর ভারতে আর ভোট দেওয়ার সুযোগ নেই। সেই সঙ্গে তিনি জানান ভারতের ভোট নিয়ে আগ্রহ তাঁর কমেনি।


Mamata Banerjee : ‘টাকা খাওয়া’র পাল্টা ‘নাকে খত’!

পশ্চিমবঙ্গে জোর কদমে ভোট প্রচারে ঝাঁপিয়ে পড়েছে বিজেপি। তাদের হাতিয়ার তৃণমূলের বিরুদ্ধে আর্থিক দুর্নীতির অভিযোগ। গত মঙ্গলবার পূর্ব বর্ধমানের নির্বাচনী সভা থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দুর্নীতির বিরুদ্ধে সুর চড়িয়েছেন। তবে এর পাল্টচা জবাব দিতেও দেরি করেনি তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর পাল্টা দাবি, সমস্ত অভিযোগের প্রমাণ দিতে হবে। তা নাহলে শাহকে জনগণের কাছে নাকে খত দেওয়ার পরামর্শ দিয়েছেন মমতা।


Digha: চটজলদি দুরন্ত তৎপরতা! বাম্পার পদক্ষেপের ভূয়সী প্রশংসায় পর্যটকরা

Digha: স্কুলে-স্কুলে গরমের ছুটি পড়ে গিয়েছে। পর্যটকদের ভিড় উপচে পড়ছে সমুদ্রনগরী দিঘা। দিঘার হোটেল-লজগুলির বুকিং কানায়-কানায় পূর্ণ। পর্যটকদের মনোরঞ্জনে এমনিতেই দিঘায় একগুচ্ছ বন্দোবল্ত করা হয়েছে। দিঘাকে ঢেলে সাজিয়েছে রাজ্য সরকার। তবে অনেক ক্ষেত্রেই পুলিশি নজরদারি আরও বাড়ানোর দাবি করেছেন পর্যটকদের একাংশ।


Cross Fire | CONG: 'মালদা কংগ্রেসের গড় ছিল, আছে, থাকবে!' | Zee 24 Ghanta

Cross Fire Maldah CONG reaction


দাবদাহ বাংলায়, আর বাংলারই এই জায়গায় প্রবল ঝড়বৃষ্টি!কোথায়?সমস্যায় পর্যটকরাও

বক্সা: রবিবার ঝড় বৃষ্টিতে বিধ্বস্ত বক্সা ব্যাঘ্র প্রকল্পের জঙ্গল এলাকা। বক্সা, জয়ন্তীতে প্রচুর গাছ পড়ে গিয়েছে বলে খবর। রাতভর অনেক পর্যটক হোম স্টেতে পৌঁছতে পারেননি।সকাল থেকে এখনও রাস্তা থেকে গাছ সরিয়ে রাস্তা পরিষ্কারের কাজ চলছে। বন কর্মী ও স্থানীয়দের সাহায্যে পর্যটকরা হোম স্টেতে ফিরতে শুরু করেছেন। রাজাভাতখাওয়ায় ঝড়ের কবলে পর্যটক ভর্তি গাড়ি। প্রায় ৭ ঘন্টা জঙ্গলের ভেতর আটকে থাকেন পর্যটকরা।আরও পড়ুন: সন্দেশখালি কাণ্ডে বিরাট নির্দেশ সুপ্রিম কোর্টের!...


পুলওয়ামায় পাকিস্তানের জড়িত থাকার কথা স্বীকার করেছিলেন, রাহুল গান্ধীর প্রশংসায় পঞ্চমুখ সেই ফাওয়াদ চৌধুরী

বিজেপির জাতীয় মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা রাহুল গান্ধীর প্রশংসা করার জন্য পাকিস্তানের প্রাক্তন মন্ত্রী ফাওয়াদ চৌধুরীকে নিশানা করেছেন। তিনি বলেন, কংগ্রেসের হাত পাকিস্তানের সঙ্গে।


দাদাগিরির শেষ বেলায় দাদার বিশেষ আমন্ত্রণ! জানুন বিস্তারিত

শেষ হচ্ছে দাদাগিরির আরও একটা সিজন। দাদাগিরি সিজন ১০ শুরু হয়েছিল জমজমাট ভাবে, এবারেও শেষটাও হতে চলেছে জমকালো এপিসোড দিয়ে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের এই রিয়ালিটি শো শেষ হবে মেগা এপিসোড দিয়ে। রবিবার সন্ধেবেলা টেলিভিশনের পর্দায় প্রতিযোগীদের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়কে তো দেখবেনই। সেই সঙ্গে থাকছে সৌরভ পত্নী ডোনা গঙ্গোপাধ্যায় ও তাঁর ট্রুপের পারফর্মেন্স (Dadagiri Unlimited Season 10)। আছে আরও নানা চমক। তারই কিছু ঝলক আগাম এই সময়ের পর্দায়। আসুন দেখে নেওয়া যাক এই এক্সক্লুসিভ ভিডিয়ো। দেশ থেকে বিদেশের নানা খবরে বিশেষ করে রাজনীতি, খেলা ও বিনোদন সংক্রান্ত যাবতীয় খবরে আপডেটেড থাকতে অপনদের নজর থাকুক এই সময় ডিজিটালে। Watch The Entertainment Video.


Heatwave: কড়া দাবদাহে একটু স্বস্তি, ওয়াটার ক্যানন দিয়ে কৃত্রিম বৃষ্টির ব্যবস্থা মেয়রের

Heatwave: শনিবার ওয়াটার ক্যাননের সাহায্যে ওই কৃত্রিম বৃষ্টি কর্মসূচির উদ্বোধন করে আতিকুর বলেন, আপাতত ১২টি গাড়ি ও ২টি ওয়াটর ক্যানন দিয়ে জল ছেটানো হবে। সরু রাস্তায় ১০টি ওয়াটার ব্রাউজার দিয়ে জল ছেটানোর ব্যবস্থা হবে।


CPIM Rally: যোগ্যদের চাকরি ফেরানোর দাবিতে বামেদের মিছিল, পুলিশের সঙ্গে ধুন্ধুমার

সুকান্ত মুখোপাধ্যায়, প্রকাশ সিনহা এবং হিন্দোল দে, কলকাতা: যোগ্যদের চাকরি ফেরানোর দাবিতে বামেদের মিছিল ঘিরে ধুন্ধুমার। অনুমতি না থাকায় সল্টলেকের করুণাময়ীতে মিছিল আটকায় পুলিশ। মীনাক্ষী মুখোপাধ্যায়কে টেনে হিঁচড়ে নিয়ে যাওয়ার চেষ্টা হয়। পুলিশের সঙ্গে ধস্তাধস্তি বেধে যায় বাম কর্মীদের। পরে SSC ভবনে গিয়ে ডেপুটেশন জমা দেন বাম প্রতিনিধিদল। কলকাতা হাইকোর্টের রায়ে বাতিল হয়ে গেছে ২০১৬ সালের SSC-র পুরো প্যানেল। অযোগ্যদের জালিয়াতির খেসারতে, চাকরি হারিয়েছেন...


Rahul Gandhi: পাকিস্তানের প্রাক্তন মন্ত্রীর গলায় রাহুল গান্ধীর প্রশংসা, আক্রমণ বিজেপির

পাকিস্তানের প্রাক্তন তথ্য ও সম্প্রচার মন্ত্রী চৌধুরি ফাওয়াদ হুসেন এক্স-এ রাহুল গান্ধীর প্রশংসায় কয়েকটি শব্দ লিখেছেন, যার ভিত্তিতে বিজেপি কংগ্রেসকে কোণঠাসা করছে। বিজেপি প্রশ্ন করেছে, 'কংগ্রেস কি পাকিস্তানে নির্বাচনে লড়তে চলেছে? মুসলিম লীগের ছাপ বহনকারী ইশতেহার থেকে শুরু করে সীমান্তের ওপার থেকে জোরালো সমর্থন, পাকিস্তানের সঙ্গে কংগ্রেসের জোট আরও স্পষ্ট।'


Madhyamik 2024 Result on HT Bangla: মাধ্যমিকের রেজাল্ট বেরোলেই ফোনে জানিয়ে দেবে HT বাংলা! আগেভাগে রেজিস্টার করুন

Madhyamik 2024 Result on HT Bangla: মাধ্যমিকের রেজাল্ট প্রকাশের দিনক্ষণ ঠিক হয়ে গিয়েছে। আগামী ২ মে মাধ্যমিকের ফলাফল প্রকাশিত হবে। আর ফলাফল জানতে পারবেন হিন্দুস্তান টাইমস বাংলায়। সেজন্য আগেই নাম নথিভুক্ত করে রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায়।


টোটোচালক থেকে প্রভাবশালী, শাহজাহানের শাগরেদ আবু তালেবকে তন্ন তন্ন করে খুঁজছে CBI

সরবেড়িয়া থেকে রাজবাড়ির মধ্যে টোটো চালান আবু তালেব। একালায় শাহজাহানের ডান হাত তিনি। সরবেড়িয়া এলাকায় শাহজাহানের ভেড়ির কারবারও দেখাশোনা করে ৩০ বছর বয়সী এই যুবক।


Ajker Virgo Rashifal: কন্যা রাশি- ৫ মে, ২০২৪ আজ অর্থনৈতিক বিষয়ে গতি বাড়ান

কর্ম পরিকল্পনা লক্ষ্য অর্জন করবে। ব্যবস্থা জোরদার করা হবে। আয়ের উৎস ভালো থাকবে। পেশাদার আলোচনায় কার্যকর হবে। শিল্প ব্যবসাকে শক্তিশালী করবে।


Chennai Baby Rescue: তিনতলা থেকে ঝুলছে একরত্তি, দেখুন শ্বাসরুদ্ধকর প্রতিবেশীদের উদ্ধারকার্যের সেই ভাইরাল ভিডিও

চোখের পলকে সেই এলাকা জুড়ে হৈ হৈ রব শুরু হয়ে যায়। শিশুটি যাতে কোনও ভাবেই নীচে পড়ে না যায় এরজন্য প্রতিবেশীরা মরিয়া চেষ্টা করে শিশুটিকে উদ্ধারের জন্য।


বৃদ্ধের গায়ের উপর দিয়ে চলে গেল লরি! সাংঘাতিক কাণ্ড... ধুন্ধুমার এলাকা

নদিয়া: লরির চাকায় পৃষ্ঠ হয়ে মৃত্যু হল ৯৩ বছর বয়সী এক বৃদ্ধর, ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশ লরিটিকে আটক করেছে।জানা যায়, মৃতের নাম তৈয়ব শেখ, বাড়ি নদিয়ার শান্তিপুর পৌরসভা এলাকার ২৪ নম্বর ওয়ার্ডে। স্থানীয়দের দাবি, শুক্রবার দুপুর ১২ টা নাগাদ তিনি বাড়ি থেকে বের হন। তারপরেই এই দুর্ঘটনা। পুলিশ ঘাতক লরিটিকে আটকে রাখে। আহত বৃদ্ধকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।সূত্রের খবর গাড়ির খালাসি লরিটি...


SSC: প্যানেল বহির্ভূত চাকরি ‘জালিয়াতি’, এসএসসি মামলায় সুপ্রিম প্রশ্নের মুখে রাজ্য!

Supreme Court on SSC case: এ তো মস্ত বড় দুর্নীতি! কেন সুপারনিউমেরারি পোস্ট তৈরি হল? বিস্ময় প্রকাশ প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়ের!


মুখ্যমন্ত্রীর নামে কুরুচিকর মন্তব্য, BJP প্রার্থীকে ‘শবক’ শেখাতে মোক্ষম পদক্ষেপের পথে তৃণমূল

Lok Sabha Election 2024: এর আগেও বিভিন্ন সময়ে একাধিক মন্তব্যের জেরে সংবাদ শিরোনামে থেকেছেন বিজেপির এই দাপুটে নেতা তথা এবারের নির্বাচনে বিজেপির প্রার্থী। তাঁর নানা মন্তব্যে জলঘোলা হয়েছে, বিতর্ক বেড়েছে। এবার লোকসভা ভোটের আবহে তৃণমূল সুপ্রিমোর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করে ফের একবার খবরের শিরোনামে বিজেপি নেতা।


খেতে খেতেই আচমকা গুলি! ঝাঁঝরা বিখ্য়াত ২৩ বছরের মডেল, কাল হল শেষ ইনস্টা স্টোরি!

মর্মান্তিক! অকালেই চলে গেলেন ইকুয়েডরের বিউটি কুইন, ল্যান্ডি প্যারাগা গয়বুরো। একটি রেস্তরাঁয় খাবার খাওয়ার সময় গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। পুলিশ সূত্রে খবর, ইনস্টাগ্রামে একটি পোস্ট করায় খুন হতে হল তাঁকে। পুলিশ তদন্ত অনুসারে, রেস্তরাঁ থেকে একটি খাবারের প্লেটের ছবি পোস্ট করেছিলেন ল্যান্ডি। সেই পোস্ট থেকে সেখানকার লোকেশন ট্র্যাক করতে পেরেছে আততায়ীরা। সেই পোস্টটি প্রকাশ্যে আসার পরই দুই সশস্ত্র লোক রেস্তরাঁয় প্রবেশ করে এবং তাঁকে গুলিতে ঝাঁঝরা করে দেয়, ঘটনাস্থলে মৃত্যু হয় সুন্দরীর। বিচারবিভাগীয় কর্মকর্তাদের সংগঠিত অপরাধের সঙ্গে যুক্ত করা দুর্নীতির তদন্তে ল্যান্ডির নাম আসার পরই গুলি করে হত্যা করা হয়। জল্পনা চলছে, একজন ড্রাগ লর্ডের বিধবার নির্দেশেই এই হত্যাকাণ্ড ঘটেছে। শোনা যাচ্ছে, ড্রাগ লর্ডের সঙ্গে সম্পর্ক ছিল ল্যান্ডির। নিউইয়র্কের সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, সিসিটিভি ফুটেজে সেই মুহূর্তটি ধরা পড়ে যখন দু’জন বন্দুকধারী রেস্তরাঁয় প্রবেশ করে, যেখানে মহিলা এবং অন্য একজন ব্যক্তি বসে ছিলেন। ২৩ বছরের সুন্দরী ব্যবসায়ী হিসাবে খ্যাতি অর্জন করেছিলেন। সোশ্যাল মিডিয়ায় এক মিলিয়নেরও বেশি ফলোয়ার তাঁর। ইকুয়েডরের সুপরিচিত ব্যক্তিত্ব ছিলেন সেই মডেল। পণ্য আমদানির ব্যবসার মালিকানা ছিল। নিজস্ব স্পোর্টসওয়্যারও ছিল তাঁর।


রাজ্যপালের বিরুদ্ধে অভিযোগে নয়া পদক্ষেপ, রাজভবনের সিসিটিভি ফুটেজ চাইল লালবাজার

রাজ্যপাল সিভি আনন্দ বোসের বিরুদ্ধে শীলতাহানির অভিযোগ উঠেছে। রাজভবনের এক কর্মী শ্লীলতাহানির অভিযোগ তুলেছেন। হেয়ার স্ট্রিট থানায় তিনি একটি অভিযোগ জমা করেছেন। সেই মর্মে প্রাথমিকভাবে তদন্ত শুরু করল পুলিশের বিশেষ তদন্তকারী দল। এই মর্মে রাজভবনের ওসির কাছে সিসিটিভি ফুটেজ চেয়ে পাঠানো হয়েছে। আগামী দিনে রাজভবনের কর্মীদের ডেকে পাঠানো হবে বলেও জানা গিয়েছে।


ICAR IARI Recruitment 2024-বহু শূণ্যপদে হবে নিয়োগ, বেতন হবে ৫৪,০০০ টাকা, লিঙ্ক-সহ রইল বিস্তারিত

ICAR ইন্ডিয়ান এগ্রিকালচারাল রিসার্চ ইনস্টিটিউট অনেক পদে নিয়োগের ঘোষণা দিয়েছে। যার জন্য প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারেন।


North 24 Parganas: কয়েক ঘণ্টার ব্যবধানে দুবার দলবদল, ভোটের আবহে দেগঙ্গায় শুরু রাজনৈতিক তরজা

সমীরণ পাল, দেগঙ্গা: আইএসএফ থেকে তৃণমূলে যোগ দিয়েও ফের আইএসএফে প্রত্যাবর্তন। কয়েক ঘণ্টার মধ্যে দুবার দলবদল করে শিরোনামে উঠলে না আইএসএফের পঞ্চায়েত সদস্য নুরুদ্দিন মোল্লা। বারাসাত লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কাকলি ঘোষ দস্তিদারের হাত ধরে দেগঙ্গার কার্তিকপুরে নির্বাচনী সভায় তৃণমূলে যোগ দেন নুরুদ্দিন। আর যোগদানের কয়েক ঘণ্টার মধ্যেই ফের ISF-এ ফিরলেন তিনি। এই নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। কেন দুবার দলবদল? ওই ISF পঞ্চায়েত সদস্য তৃণমূলে যোগ...


ভোটে যুযুধান প্রাক্তন দম্পতি সুজাতা-সৌমিত্রের মোট সম্পদ দেখুন, টাকায় টেক্কা দ্বিতীয় স্ত্রীর

একটা সময় দুজনেই স্বামী-স্ত্রী ছিলেন। স্বামীর হয়ে স্ত্রীকে প্রচার করতেও দেখা গিয়েছিল। কিন্তু আজ পথ আলাদা সৌমিত্র খান আর সুজাতা মণ্ডলের। দেখুন দুজনের মোট সম্পত্তি।


ভয়াবহ!ভরা বাসে ধাক্কা ট্রাকের,মুহূর্তে মৃত্যুমিছিল!দুমড়ে যাওয়া বাসে শুধু কান্না

নাসিক: ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ল সরকারি বাস ৷ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার। মুম্বই-আগ্রা জাতীয় সড়কের রাহুদ-ঘাট এলাকায় ঘটা এই ভয়ঙ্কর দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৬ জনের। মৃতদের মধ্যে এক নাবালকও রয়েছে।ঘটনার জেরে যান চলাচল বন্ধ হয়ে গিয়েছিল মুম্বই-আগ্রা হাইওয়েতে ৷ দুর্ঘাটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় মুম্বই পুলিশ ৷ প্রসঙ্গত, মুম্বই-আগ্রা হাইওয়ের চান্দওয়াড়ের কাছে রাহুদ ঘাট এলাকাটি খুবই বিপজ্জনক এলাকা বলে পরিচিত। এই এলাকায় প্রায়শই দুর্ঘটনা ঘটে তাই এই স্থানটিকে...


Delhi Schools Bomb Threat : পর পর ১০০ স্কুল বিস্ফোরণে উড়িয়ে দেওয়ার হুমকি! দিল্লিতে তুলকালাম

দিল্লি পাবলিক স্কুল সহ মোট ১০০টি শিক্ষা প্রতিষ্ঠানকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি আসে বুধবার সকালে। ঘটনা ঘিরে তুলকালাম কাণ্ড দিল্লিতে। ইমেলের মাধ্যমে স্কুলগুলিকে বিস্ফোরণের হুমকি পাঠানো হয় বলে খবর। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে দিল্লি ও নয়ডা পুলিশ। ডাকা হয়েছে বম্ব স্কোয়াড এবং ডগ স্কোয়াড। যদিও এখনও পর্যন্ত কোনও বোমা কিংবা বিস্ফোরকের সন্ধান মেলেনি।


সিধু মুসেওয়ালা হত্যা মামলায় জঙ্গি ঘোষিত গ্যাংস্টার গোল্ডি ব্রারকে গুলি করে খুন, চাঞ্চল্য

গোল্ডি ব্রারের আসল নাম সতীন্দরজিৎ সিং। জন্ম ১৯৯৪ সালে পাঞ্জাবের মুক্তসার সাহেব জেলায়। গোল্ডি ব্রারের বাবা পঞ্জাব পুলিশের একজন অবসরপ্রাপ্ত সাব-ইন্সপেক্টর।


Liquor Shop Close: সুরাপ্রেমীদের জন্য় দুঃসংবাদ! রবি সন্ধ্যা থেকে মদের দোকানের ঝাঁপ বন্ধ

ভোট চলাকালীন যাতে কোনওপ্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য ভোটের ৪৮ ঘণ্টা আগে থেকেই বন্ধ থাকবে মদের দোকান। তৃতীয় দফায় ভোট হবে ৭ মে। তারপর ভোট রয়েছে ১৩ মে। লোকসভা নির্বাচনের জেরে মদের উপর কোপ পড়েছে। নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী, নির্বাচনের দিন যেসব রাজ্যের যতগুলি কেন্দ্রে ভোট হবে সেখানে ড্রাই ডে কার্যকর থাকবে। নির্বাচন চলাকালীন মদ কেনাবেচার উপর জারি থাকবে নিষেধাজ্ঞা।


হুড়মুড়িয়ে ভেঙে পড়ল ব্রিজ, গুরুতর জখম চালক, চরম বিপাকে হাজার হাজার মানুষ

উত্তর ২৪ পরগনা: ব্রিজের উপর দিয়ে পাথর বোঝায় ডাম্পার নিয়ে পারাপারের সময় হুড়মুড়িয়ে ভেঙে পড়ে ব্রিজ। আহত চালককে গুরুতর জখম অবস্থায় বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। তবে সে সময় ব্রিজে কেউ না থাকায়, আর হতাহতের ঘটনা ঘটেনি। তবে দুর্ঘটনার পর থেকে বন্ধ কয়েক হাজার মানুষের চলাচলের এই গুরুত্বপূর্ণ ব্রিজ।ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা বাগদা থানা বাঁশঘাটা ও সুটিয়ার মধ্যবর্তী স্থানে। স্থানীয়রা জানান, ব্রিজের উপর থেকে পাথর বোঝাই ডাম্পার যাওয়ার...


প্রচারে বেরিয়ে আচমকা গুরুতর অসুস্থ অভিনেতা সোহম, হাসপাতালে চলছে চিকিৎসা

কলকাতাঃ গরমে প্রচারে বেরিয়ে অসুস্থ হয়ে পড়লেন অভিনেতা সোহম চক্রবর্তী। তীব্র গরমে নাজেহাল পরিস্থিতি। ৪০ ডিগ্রির উপরে কলকাতার তাপমাত্রা, যা ইতিমধ্যেই ৭০ বছরের রেকর্ড ভেঙে দিয়েছে। এই ভয়ঙ্কর গরমে অনেকেই অসুস্থ হয়ে পড়ছেন। কিন্তু এই সব উপেক্ষা করেই রাজ্যে চলছে নির্বাচনী প্রচার।দলীয় প্রার্থীদের সমর্থনে অভিনেতা তথা চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী প্রচার করছিলেন। সেই সময়ই হঠাৎ গুরুতর অসুস্থ পড়েন। জানা গিয়েছেন, লু লেগেই অভিনেতা মঙ্গলবার অসুস্থ হয়ে...


দিল্লি বিমানবন্দরে পাসপোর্ট অফিসারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন রাশিয়ার তরুণী!

নয়াদিল্লি: দিল্লি বিমানবন্দরের এক পাসপোর্ট কন্ট্রোল অফিসারের বিষয়ে রীতিমতো চাঞ্চল্যকর দাবি করলেন রাশিয়ার এক কন্টেন্ট ক্রিয়েটর। রীতিমতো ভিডিও বানিয়ে নেটিজেনদের কাছ থেকে এই প্রসঙ্গে তাঁদের মতামতও জানতে চান তিনি। কিন্তু কী এমন ঘটেছিল?দিনারা নামের ওই কন্টেন্ট ক্রিয়েটরের ইনস্টাগ্রামে প্রায় ৮০ হাজার ফলোয়ার। ঘুরতে ভালবাসেন এবং ভারতও তাঁর পছন্দের দেশগুলির তালিকায় রয়েছে। সম্প্রতি দিনারা একটি ভিডিও পোস্ট করে জানিয়েছেন যে, তাঁর বোর্ডিং পাসে এক পাসপোর্ট...


Smriti Irani: রাহুলের আমেঠি ছেড়ে দেওয়াতেই বোঝা যায় কংগ্রেসের কাছে আমি কতটা গুরুত্বপূর্ণ: স্মৃতি ইরানি

রাহুল গান্ধীর আমেঠি থেকে না দাঁড়ানোটাকে 'প্রশংসা' মনে করছেন স্মৃতি ইরানি। শুক্রবার কেন্দ্রীয় মন্ত্রী বলেন, রাহুল গান্ধীর আমেঠি লোকসভা আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা না করার সিদ্ধান্ত নিয়েছেন। এটি তাঁর কাছ থেকে একটি বড়সড় প্রশংসাস্বরূপ। কারণ তিনি বিশ্বাস করেন যে তিনি 'কংগ্রেসের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ।'


Joseph Goebbels Villa: বিনা পয়সায় দিতে চায় সরকার, তার পরেও হিটলারসঙ্গী গোয়েবলসের প্রসাদ নিচ্ছে না কেউ

Joseph Goebbels Villa:হিটলারের খুব কাছের যতজন ছিলেন তাদের মধ্যে ছিলেন জোসেফ গোয়েবলস। রেডিও, টিভি, সংবাদপত্রে নাত্সি সরকারের প্রচারের কৌশল তৈরির ভার তার উপরেই দিয়েছিলেন হিটলার


এ বার আকাশপথে প্রচারে যাবেন সুকান্ত! সফর শুরু পুরুলিয়া দিয়ে

কলকাতা: বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের জন্য হেলিকপ্টার বরাদ্দ করল বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। লোকসভা নির্বাচনের প্রচারের জন্য রাজ্য জুড়ে সফর করতে হচ্ছে সুকান্ত মজুমদারকে। রাজ্যের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যেতে গাড়ি বা ট্রেনে বেশ কিছুটা সময় লাগছে। তাই সুকান্ত মজুমদারের সময় বাঁচাতে এবং রাজ্যের বিভিন্ন প্রান্ত যাতে দলীয় প্রার্থীদের সমর্থনে সঠিক সময়ে পৌঁছতে পারেন সেই কারণেই হেলিকপ্টারের ব্যবস্থা করা হয়েছে।আরও পড়ুন: বিজেপির...


Modi সরকারের কর্মীদের জন্য ধামাকা খবর! ডিএ ৫০%-র পরে HRA,গ্র্যাচুইটিতে মোটা টাকা

সরকারি চাকরিজীবী বা যে সমস্ত মানুষের পরিবারে সরকারি চাকুরে আছেন তাঁদের জন্য বাম্পার খবর ৷ প্রতীকী ছবি ৷ কেন্দ্রীয় সরকার গত মার্চেই কর্মীদের ডিএ ৪ শতাংশ বৃদ্ধি করেছে ৷ অর্থাৎ কেন্দ্রীয় সরকারি কর্মীদের ডিএ বেড়ে ৪৬ শতাংশ থেকে ৫০ শতাংশ করা হয়েছে ৷ প্রতীকী ছবি ৷ এখানেই লুকিয়ে আছে বড় খবর কেননা যখন কর্মীদের মহার্ঘ ভাতা ৫০ শতাংশ ছোঁয় তখনই এমনিতেই বেশ কিছু ভাতা পেয়ে থাকেন কর্মীরা ৷ প্রতীকী ছবি ৷ অবসরের পড়ে গ্র্যাচুইটিতে প্রভাব পড়ে ৷ কেন্দ্রীয় সরকারি বা সরকারি কর্মীদের ডিএ ৫০ শতাংশ ছুঁলেই গ্র্যাচুইটি-সহ অন্যান্য ভাতাও বাড়ে ৷ প্রতীকী ছবি ৷ অনেকেই কল্পনা করছেন যে ডিএ ৫০ শতাংশ হলেই বেসিক পের সঙ্গে মিশিয়ে দেওয়া হবে তা ৷ কিন্তু এমন করবেনা কেন্দ্র ৷ প্রতীকী ছবি ৷ আগের নিয়মানুযায়ী ৩৩ বা তার থেকে বেশি বছরের কাজের পরে গ্যাচুইটি, মূল বেতন বা বেসিক স্যালারি ও ডিএ সাড়ে ১৬ গুণ করা হত ৷ প্রতীকী ছবি ৷ কিন্তু সেটি সর্বাধিক ২০ লক্ষ টাকা ছিল ৷ এখন ডিএ বৃদ্ধি পেয়ে ৫০ শতাংশ হয়েছে সেক্ষেত্রে গ্র্যাচুইটি ২৫ শতাংশ থেকে বেড়ে ২৫ লক্ষ টাকা হয়েছে ৷ প্রতীকী ছবি ৷ অর্থাৎ এবার সরকারি কর্মীরা ৫ লক্ষ টাকা বেশি গ্র্যাচুইটি হিসাবে পাবেন ৷ ৩০ এপ্রিল ২০২৪-এ কেন্দ্রীয় শ্রমমন্ত্রকের পক্ষ থেকে একটি বিবৃতিতে জানানো হয়েছে মহার্ঘ ভাতা যখন মূল বেতনের ৫০ শতাংশ হয় ঠিক সেই সময়েই গ্র্যাচুইটি ২৫ শতাংশ বেড়ে যায় ৷ প্রতীকী ছবি ৷ কেন্দ্রীয় সরকারি কর্মীরা যে গ্র্যাচুইটি পাবেন তাতে আয়কর দিতে হবেনা ৷ তবে এই সুবিধা কেন্দ্রীয় সরকারি কর্মীদের সঙ্গে সঙ্গে রাজ্য সরকারি কর্মী ও অন্যান্য সরকারি প্রতিষ্ঠানে কর্মরত মানুষদের ৷ প্রতীকী ছবি ৷ ২০১৯ সালের এক বিবৃতিতে জানা গিয়েছিল যে ২০ লক্ষ টাকা পর্যন্ত যাঁদের গ্র্যাচুইটি সেক্ষেত্রে কোনও ভাবেই গ্র্যাচুইটিতে আয়কর প্রযোজ্য হবেনা ৷ প্রতীকী ছবি ৷ এটি কার্যকর হবে ২৯ মার্চ ২০১৮-তে যাঁরা অবসর নিয়েছেন বা তারপরে অবসর নিয়েছেন, মৃত্যু হয়েছেন, বিশেষ ভাবে সক্ষম বা পদত্যাগ করেছেন তাঁদের জন্যই ৷ প্রতীকী ছবি ৷ মহার্ঘ ভাতার সুপ্রভাবে কেন্দ্রীয় সরকারি কর্মীদের এইচআরএ বা হাউজ রেন্ট অ্যালাউন্স হিসাবে যে যে শহরে বাস করেন সেটিকে এক্স, ওয়াই ও জেড ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে ৷ প্রতীকী ছবি ৷ যদি কোনও সরকারি চাকরিজীবীর ডিএ ৫০ শতাংশ হয় সেক্ষেত্রে তাঁর সন্তানেক শিক্ষা ভাতা, হোস্টেলের খরচের ভর্তুকির মাত্রা বেড়ে যায় ৷ প্রতীকী ছবি ৷ নিজে থেকেই এই দুই ক্ষেত্রে ২৫ শতাংশ বেড়ে যায় সুবিধা ৷ ২০২৪-এ কেন্দ্রীয় সরকারি কর্মীদের ডিএ বেড়ে ৫০ শতাংশ হওয়ার পরেই ৷ প্রতীকী ছবি ৷ শিক্ষার ভাতা ও ছাত্রাবাস ভর্তুকির বিষয়ে খোঁজ খবর নিচ্ছে কেন্দ্র, এর থেকে ধরেই নেওয়া যেতে পারে যে ভাল খবর অপেক্ষা করছে ৷ প্রতীকী ছবি ৷


Guru Gochar 2024: চাকরি-ব্যবসায় উন্নতি উঠবে তুঙ্গে, গুরুর আশীর্বাদে ৩ দিন পরই ৪ রাশির মালামাল

দেবগুরু বৃহস্পতি তার রাশি পরিবর্তন করবে ১ মে। এই দিন দেবগুরু বৃহস্পতি মেষ থেকে বৃষ রাশিতে প্রবেশ করবেন। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, দেবগুরু বৃষ রাশিতে প্রবেশ করবেন এবং কিছু রাশির জাতক জাতিকাদের বিশেষ আশীর্বাদ দেবেন। জ্যোতিষশাস্ত্রে দেবগুরু বৃহস্পতির একটি বিশেষ স্থান রয়েছে। দেবগুরু বৃহস্পতির কৃপায় একজন ব্যক্তি নিশ্চিত সৌভাগ্যবান।


কুম্ভের লগ্নে শনির সংসারের বছরের সব থেকে বড় রাজযোগ! শশ মহাপুরুষে পরিপূর্ণ করবে

ন্যায় ও কর্মফলের দেবতা শনিদেব একটি নির্দিষ্ট অবধিতে রাশি পরিবর্তন করে থাকেন ৷ প্রতি আড়াই বছর ছাড়া ছাড়া রাশি পরিবর্তন করে থাকে ৷ প্রতীকী ছবি ৷ বর্তমানে শনি তাঁর মূল ত্রিকোণ রাশি কুম্ভতে বিরাজমান, ৩০ বছর পরে ফের কুম্ভতে শনিদেব বছরের সব থেকে বড় রাজযোগ নির্মাণ করতে চলেছে ৷ প্রতীকী ছবি ৷ এই দুর্লভ রাজযোগকে পঞ্চম পুরুষ রাজযোগের মধ্যে অন্যতম হিসাবে ধরা হয়ে থাকে ৷ এই শশ মহাপুরুষ রাজযোগে কয়েকটি রাশির জাতক-জাতিকাদের হাতে আনন্দ নাড়ু আসতে চলেছে ৷ প্রতীকী ছবি ৷তে চলেছে ৷ প্রতীকী ছবি ৷ শনি যখন তাঁর নিজের রাশি কুম্ভ বা মকরে থাকেন ঠিক তখনই তাঁর উচ্চ রাশি তুলা হয়ে কেন্দ্রে অবস্থান করেন ৷ সেই সময়েই এই রাজযোগ নির্মাণ হতে চলেছে ৷ প্রতীকী ছবি ৷ এতদিন এই রাজযোগের প্রভাব অত্যন্ত বেশি পরিমাণে আসতে চলেছে পাননি ৷ কেননা শনি রাহুর নক্ষত্র শতভিষাতে বিরাজমান ছিলেন ৷ প্রতীকী ছবি ৷ কিন্তু এখন শনিদেব পূর্বাভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করেছেন ৷ এই রাজযোগের প্রভাব প্রতিটি রাশির উপরেই পড়বে ৷ কিন্তু লালে লাল হবে তিন রাশি ৷ প্রতীকী ছবি ৷ কুম্ভ রাশির লগ্নে তৈরি হচ্ছে বছরের সব থেকে বড় রাজযোগ শশ মহাপুরুষ রাজযোগের নির্মাণ হয়েছে ৷ এরফলেই জীবনের প্রতিটি ক্ষেত্রে বিরাট সাফল্য পাবেন ৷ টাকা পয়সার অভাব হবেনা ২০২৫ পর্যন্ত ৷ যতদিন কুম্ভতে শনিদেব থাকবেন কুম্ভ রাশির জাতক-জাতিকাদের কোনও রকমের অভাব হবেনা ৷ প্রতীকী ছবি ৷ ভাগ্যের সঙ্গ পাবেন কোট কাছারির বা আইন আদালতের বিষয় সংক্রান্ত মামালায় জয়লাভ করবেন জাতক-জাতিকারা ৷ মানসিক ও শারীরিক চাপ থেকে মুক্তি পাবেন জাতক-জাতিকারা ৷ প্রতীকী ছবি ৷ অংশীদারিত্ব কাজে এবার লাভের মুখ দেখবেন ৷ অকারণ খরচ থেকে মুক্তি পাবেন ৷ কেরিয়ারের ওঠানামা এবার শেষ হবে ৷ কর্মক্ষেত্রে বাধাবিঘ্ন এবার শেষ হবে ৷ প্রতীকী ছবি ৷ বিদেশে ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রে লাভের মুখ দেখবেন, টাকা পয়সাও প্রচুর পরিমাণে পাবেন জাতক-জাতিকারা ৷ প্রতীকী ছবি ৷ প্রেম ও বিবাহিত জীবন এবার আগের থেকে আরও ভাল হবে ৷ সব মিলিয়ে রাজার হালে থাকবেন জাতক-জাতিকারা ৷ প্রতীকী ছবি ৷ বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য শশ মহাপুরুষ রাজযোগ জীবনে অত্যন্ত ভাল মুহূর্ত নিয়ে আসতে চলেছে ৷ পরিবারের সঙ্গে ভাল সময় আসতে চলেছে ৷ প্রতীকী ছবি ৷ কেননা রাশির চতুর্থ ঘরে শনি বিরাজমান ৷ আইন আদালত সংক্রান্ত মামলায় এবার মুক্তি পাবেন জাতক-জাতিকারা ৷ চাকরিজীবীরা এবার ভাল লাভ পাবেন ৷ প্রতীকী ছবি ৷ যাঁরা চাকরি খুঁজছেন এবার তাঁদের জন্য ভাল মুহূর্ত আসতে চলেছে ৷ সব মিলিয়ে এবার জাতক-জাতিকাদের জন্য ভাল সময় আসতে চলেছে ৷ চাকরিতে পদোন্নতি হবে এবার ৷ প্রতীকী ছবি ৷ মকর রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত বড়সড় মুহূর্ত তৈরি হতে চলেছে ৷ কেননা সাড়ে সাতির শেষ পর্যায় চলছে জাতক-জাতিকাদের জন্য ৷ প্রতীকী ছবি ৷ বৃহস্পতির নক্ষত্রে শনি এই কারণেই ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পাবেন জাতক-জাতিকারা ৷ শশ মহাপুরুষ রাজযোগের ফলে ভাগ্যের সঙ্গ পাবেন জাতক-জাতিকারা ৷ প্রতীকী ছবি ৷ ধনের ঘরে শনিদেবের অবস্থান বলে জাতক-জাতিকাদের ভাল সময় আসতে চলেছে ৷ দীর্ঘদিনের রোগভোগ থেকে এবার মুক্তি পাবেন জাতক-জাতিকারা ৷ প্রতীকী ছবি ৷ নেতিবাচক প্রভাব থেকে এবার মুক্তি পাবেন জাতক-জাতিকারা ৷ জীবনের সমস্ত সুখ পাবেন একসঙ্গে ৷ বাড়ি, গাড়ি, জমি সংক্রান্ত বিষয়ে ব্যাপক লাভ হতে পারে ৷ উচ্চশিক্ষার জন্য বিদেশে যাওয়ার সুযোগও আসতে পারে ৷ প্রতীকী ছবি ৷ উপরোক্ত বিষয়গুলি মানতে নিউজ ১৮ বাংলা মানতে বাধ্য বা অনুরোধ করেনা নিজের বিচার বুদ্ধি সহযোগে সিদ্ধান্ত নিন ৷ প্রতীকী ছবি ৷


Terrorist Attack Latest: জঙ্গিদের সঙ্গে বায়ুসেনার যোদ্ধাদের রুদ্ধশ্বাস গুলির লড়াই! কাশ্মীরে কনভয় হামলায় শহিদ ১, আহত ৪

ভারতীয় সেনার বাড়তি বাহিনী সেখানে পৌঁছেছে। জম্মু ও কাশ্মীরের পুলিশের সঙ্গে মিলে সেনা এই অপারেশন চালাচ্ছে। এদিকে, বায়ুসোর স্পেশ্যাল ফোর্স নামানো হয়েছে এলাকা জুড়ে।